panu golpo মা ও কাকুর মধুর মিলন পর্ব – 3

April 26, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla panu golpo choti. মা’র পা দুটো একটু ফাঁক করে গুদে একটা’ চুমু দিলো তারপর থাইয়ে চুমু দিতে দিতে ওপরে উঠলো আবার চুমু দিতে দিতে নিচে নামলো তারপর গুদের চার পাশে জিভ বোলাতে লাগলো আর চাটতে লাগলো একবার থাইয়ে একটা’ কামড় দিলো আর মা’ আঊউ করে উঠলো। কাকু এবার মা’র গুদে মুখ দিয়ে চুষতে লাগলো আর জিভ দিয়ে ওপর নিচ করতে লাগলো। মা’ দেখলাম সুখে আহহহ ওহহহহ করছে আর গোঙাচ্ছে মা’কে ওরকম করতে দেখে কাকু এবার আরো জোরে চুষতে লাগলো।

মা’ এতে আরো পাগোল হয়ে গেলো মা’থা এপাশ ওপাশ করছে, বি’ছানার চাদর খামচে ধরে কাটা’ মুরগির মতো ছটফট করছে। মা’ এবার দেখলাম কাকুর মা’থাটা’ দুই পায়ে বেড়ি দিয়ে গুদের সাথে চেপে ধরে তারপর নিস্তেজ হয়ে গেলো। বুঝতে পারলাম মা’ জল খসালো। কাকু মা’র গুদের সব রস চেটে চুষে খেয়ে নিলো। এরপর মা’ আরেকবার জল খসালো। ১০ মিনিট এভাবে চুষার পর কাকু উঠে বি’ছানার পাশে দাড়ালো। তারপর তার পরনের লুঙ্গিটা’ খুলে ফেলে দিলো। লুঙ্গি খুলতেই কাকুর কালো বাঁড়াটা’ লাফিয়ে উঠলো।

panu golpo

কাকুর বাঁড়া দেখে মা’ দেখলাম ঢোক গিললো কারণ বাবার টা’ এর চেয়ে অ’নেক ছোট ছিলো। কাকুর বাড়া টা’ একটু লম্বা আর মোটা’ ছিলো। কাকু মা’ কে বাঁড়া টা’ হা’তে ধরে দেখতে বললো। মা’ বাঁড়াটা’ হা’তে নিয়ে মুন্ডিতে একটা’ চুমু খেলো আর বললো অ’নেক বড়ো ওর টা’ এর চেয়ে ছোট ছিলো। কাকু মা’কে বললো তোমা’র পছন্দ হয়েছে তো সোনা। মা’ বললো হুম্‌ কিন্তু এটা’ আজকে আমা’র গুদের বারোটা’ বাজিয়ে ছাড়বে। কাকু মা’কে বললো আরে না কিচ্ছু হবেন আমি কি আমা’র শালি’নী কষ্ট দিতে পারি?

কাকু এবার মা’কে বালি’শে হেলান দিয়ে শুইয়ে দিল। তারপর নিজে মা’য়ের পা দুটো একটু ফাঁক করে দু পায়ের মা’ঝে হা’ঁটুমুড়ে বসলো, বসে হা’তে একটু থুতু নিয়ে নিজের বাঁড়াই মা’খিয়ে নিলো। তারপর বাঁড়াটা’ মা’য়ের গুদের পাপড়ির উপর, ওপর নিচ করে ঘষতে লাগলো, তারপর বাঁড়াটা’ মা’য়ের গুদের ফুটোয় সেট করলো। মা’ তার দুই পা ফাঁক করে দিলো আর দুই হা’ত দিয়ে গুদের পাপড়ি দুটো ফাঁক করে ধরে রইলো। কাকু এবার আস্তে করে একটা’ ঠেলা দিলো। panu golpo

কিছু না হওয়ায় কাকু এবার একটু জোরে ধাক্কা দিল আর তাতে বাঁড়ার কিছুটা’ মা’য়ের গুদে ঢুকে গেল। আর মা’ ব্যথায় কাঁকিয়ে উঠলো কাকুকে বলতে লাগলো প্লি’জ বের করে নাও অ’নেক ব্যাথা লাগছে প্লি’জ। কাকু বের না করে বাঁড়াটা’ একটু নাড়িয়ে দিল, তাতে মনে হলো মা’ আরো ব্যথা পেলো আর কাকু কে বললো প্লি’জ বের করো আমা’র ভেতরটা’ ছিড়ে যাচ্ছে আমি পারবোনা বের করে নাও তোমা’র ওটা’ অ’নেক বড়ো। কাকু মা’য়ের রিকুয়েস্ট এ বাড়াটা’ বের করে নিল।

কাকু এবার মা’য়ের ড্রেসিং টেবি’লের ওপর থেকে তেলের বোতল টা’ নিয়ে আসলো তারপর মা’য়ের পায়ের কাছে বসে অ’নেকখানি তেল মা’য়ের গুদের ওপর ঢেলে দিলো আর দুই আঙ্গুলে একটু তেল নিয়ে মা’য়ের গুদের ভিতর ঘষে দিলো, তারপর কিছুটা’ তেল নিজের বাঁড়ায় মা’খিয়ে নিল। এবার তেলের বোতলটা’ সাইডে রেখে দিয়ে, দুই হা’ত দিয়ে মা’র থাই দুটো ধরে পা দুটো একটু ফাঁক করে ধরলো তারপর বাঁড়াটা’ মা’য়ের গুদে সেট করে একটা’ ধাক্কা দিলো। তাতে প্রায় অ’র্ধেক বাঁড়া সহজেই মা’য়ের গুদে ঢুকে গেল। panu golpo

মা’য়ের ও তেমন কোন কষ্ট হলো না মনে হলো। কাকু এবার আরেকটু জোরে আরেকটা’ ধাক্কা দিলো এতে প্রায় পুরো বাঁড়াটা’ মা’য়ের গুদে ঢুকে গেল। মা’ এবার হয়তো একটু ব্যথা পেলো, দেখলাম পাশে মুখ ফিরিয়ে বালি’শ কামড়ে ধরল। কাকু এবার বাঁড়া কিছুটা’ বের করে আবার আস্তে আস্তে ঢুকাতে লাগলো। মা’য়ের দিকে তাকিয়ে দেখলাম মা’য়ের চোখে জল মা’ হয়ত একটু বেশি ব্যাথা পেয়েছে। কাকু মা’র মুখের কাছে মুখ নিয়ে এসে মা’য়ের ঠোট চুষতে লাগলো আর আস্তে আস্তে বাঁড়া টা’ ঢুকাতে আর বের করতে লাগলো।

একটু পর দেখলাম মা’ দুই হা’ত কাকুর পিঠের উপর দিয়ে কাকুকে জড়িয়ে ধরলো আর দুই পা দিয়ে কাকুকে বেড় দিয়ে ধরলো। কাকু এবার বুঝতে পারলো মা’র এখন ভালো লাগছে তাই কাকু আরও জোরে মা’য়ের ঠোঁট চুষতে লাগলো আর একটু জোরে ধাক্কা দিতে লাগলো। একটু পর কাকু মা’র ঠোঁট চুষা বন্ধ করে মা’য়ের গলায়, দুধের ওপর, আর বগলে, চারপাশে চুমু খেতে লাগলো আর আস্তে আস্তে ঠাপাতে থাকলো। মা’ সুখে গোঙাচ্ছিলো আর উহ্হ্ আহ্হ্হ্ উমমমম শব্দ করছিলো। panu golpo

কাকু এবার ঠাপানোর গতি কিছুটা’ বাড়লো একটু জোরে ঠাপাচ্ছিলো। হটা’ৎ মা’ কাকুকে শক্ত করে জড়িয়ে ধরে কয়েক বার কেঁপে উঠলো তারপর ছেড়ে দিল বুঝতে পারলাম জোরে ঠাপানোর ফলে মা’ জল খসিয়ে দিলো। কাকু এবার দুই পা দু দিকে ছড়িয়ে দিয়ে মা’কে কোলের ওপর বসালো তারপর আবার ঠাপাতে লাগল মা’ও কাকুকে দুই হা’তে দিয়ে জড়িয়ে ধরলো আর কাকুর ঘাড়ের ওপর মা’থা হেলি’য়ে দিয়ে ঠাপ খেতে লাগলো। কিছুক্ষন এভাবে ঠাপানোর পর মা’ কাকুকে বললো এই একটু আস্তে করো ভেতরটা’ কেমন যেন করছে।

এই কথা শুনে ককু মা’কে আবার শুইয়ে দিলো তারপর আবার তেলের বোতল টা’ নিয়ে মা’র গুদ আর কাকুর বাড়ার মিলনস্থলে অ’নেক টা’ তেল ঢেলে দিলো কিছুটা’ তেল মা’য়ের গুদের পাশ বেয়ে গড়িয়ে পড়লো বি’ছানায়। কাকু এবার তেলের বোতল টা’ রেখে দিয়ে, বি’ছানায় দুহা’তে ভর দিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলো। মা’ দেখলাম বি’ছানার চাদর খামচে ধরে ঠাপ খাচ্ছে আর উহহহহহহ আহহহহ উমমমমম করে সুখের জানান দিচ্ছে, ঠাপের তালে তালে মা’য়ের দুধ দুটো উপর নিচে শুধু লাফাচ্ছিলো। panu golpo

ঠাপ খেতে খেতে মা’ আবার জল খসালো। কিছুক্ষণ পর কাকু অ’নেক জোরে জোরে ঠাপাতে লাগলো মা’কে, প্রতিটা’ ঠাপে মা’ যেন একবারে কেঁপে কেঁপে উঠছিল আর মুখ দিয়ে এক অ’দ্ভুত আওয়াজ করছিল। এভাবে কিছুক্ষন ঠাপানোর পর কাকু মা’য়ের গুদে বাড়াটা’ চেপে ধরে মা’ল আউট করে দিল। আর মা’ ও কাকুকে জড়িয়ে ধরে তার জল খসালো।

কাকু মা’র উপর থেকে নেমে এক পাশে শুয়ে গেল। তারপর মা’র দিকে ফিরে বললো কেমন লাগলো শালি’নী সোনা? মা’ কাকুর বুকে মা’থা রেখে বলল আমি জানিনা । বললো তার মা’নে কি তোমা’র ভালো লাগেনি সোনা? মা’ বললো না অ’নেক ভালো লেগেছে। মা’ কাকুর বুকে মা’থা রেখে শুয়ে রইলো।

চলবে,


Tags: , , , , , ,

Comments are closed here.