incest romance মহুয়ার মাধুর্য্য- 12 by Rajdip123

March 14, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla incest romance choti. বি’ছানা থেকে উঠে, আগে রাত্রের ছোট্ট স্কার্ট আর ওপরের টপ টা’ খুলে একটা’ নাইটি পড়ে নিল মহুয়া। তারপর ঘরের দরজা খুলে আসতে আসতে সেই কাঁচের জানালার সামনে এসে দাঁড়াল। যেখানে কালকের সেই আগন্তুক এসে দাঁড়িয়েছিল, হুম্মম……একটু ঝুকে দেখল, ভেজা মা’টির ওপর এখনো সেই আগন্তুকের পায়ের চাপ স্পষ্ট বোঝা যাচ্ছে। খুব সম্ভবত জুতোর না, হয়তো পড়ে এসেছিল রাতের অ’চেনা অ’তিথি। মা’টিতে পায়ের ছাপ দেখে তেমনই মনে হল মহুয়ার। ছাপগুলো সামনেই কলোনির গেট অ’ব্দি চলে গেছে।

দেখে বুকটা’ কেঁপে উঠলো মহুয়ার। কে জানে, কে সেই অ’তিথি? ভয় টা’ ধীরে ধীরে জাঁকিয়ে বসছে তার মস্তিষ্কে। কিছুতেই এটা’ মা’থার থেকে বের করতে পারছেনা মহুয়া। নাহহহ……আর ভেবে লাভ নেই। যা কপালে আছে দেখা যাবে। ভেবে ঘরে ঢুকে গেলো মহুয়া। রণ তখন ঘুমিয়ে আছে। ছেলের দিকে তাকিয়ে মনটা’ ভালো হয়ে গেলো মহুয়ার। কিছুক্ষন দাড়িয়ে ছেলের মুখের দিকে তাকিয়ে রইলো মহুয়া। “ইসসসস……কি নিষ্পাপ মুখটা’। কি দারুন চেহা’রা। মা’ বলতে পাগল হয়ে যায়।

incest romance

হা’ত জোড় করে কপালে ঠেকিয়ে ঠাকুরের উদ্দেশ্যে বলে উঠলো, হে ঠাকুর, তুমি আমা’র ছেলেকে সবার কুনজর থেকে রক্ষা করো, ও যেন চিরদিন এমনই থাকে। সব রকম বি’পদ থেকে তুমি রক্ষা করো ঠাকুর”। নিজের রুমের থেকে জামা’ কাপড় নিয়ে সোজা বাথরুমে ঢুকে গেলো মহুয়া। ইসসস…ছেলেটা’ কাল রাত্রে বার বার ভিজিয়ে দিয়েছে, আমা’কে। অ’ন্ধকারে ওর প্যান্টিটা’ টেনে নামিয়ে দিয়েছিল রণ টা’। বাথরুমের আয়নার সামনে দাড়িয়ে, কথাটা’ ভেবে, একটু মুচকি হেসে উঠলো মহুয়া।

মহুয়া স্নান করে ফ্রেশ হয়ে একটা’ তোয়ালে গায়ে দিয়ে বেড়িয়ে এলো বাথরুম থেকে। রণের রুমের পাশ দিয়ে যাওয়ার সময় একবার তাকিয়ে দেখে নিল, “নাহহহ…ছেলেটা’ এখনো একি ভাবে ঘুমোচ্ছে। ভাগ্যিস জেগে নেই, নাহলে ওকে এই অ’বস্থায় দেখলে আবার পেছন থেকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করে দিত। ভীষণ দুষ্টু হয়ে গেছে আজকাল। আমা’র একটা’ও কথা শোনে না”। ভাবতে ভাবতে নিজের মনেই হেসে ফেলল মহুয়া। incest romance

নিজের রুমে গিয়ে, প্রথমেই বেডরুমের দরজা টা’ বন্ধ করে দিলো মহুয়া। তোয়ালে টা’ খুলে ফেলে দিলো, রুমের বড় লাইট টা’ জ্বেলে দিয়ে আয়নায় নিজেকে খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে লাগলো মহুয়া। “ইসসসস……গলার কাছে, গালে রণের ভালবাসার দাগ লেগে রয়েছে, কোনটা’ লাল হয়ে, কোনটা’ কালচে হয়ে……টনটন করছে কোনও কোনও টা’। একটা’ দারুন অ’নুভুতি ছড়িয়ে পড়ছে, মহুয়ার মনের মধ্যে ওই গুলোতে হা’ত দিলে। ইসসস ওর ছেলের আদরের দাগ, ভালবাসার ক্ষতচিহ্ন। এইগুলো থাকুক।

পর মুহূর্তেই মনে পড়ে গেলো, রণ তো পিঠেও কামড়েছে, চেটেছে, নিশ্চয় ওখানেও দাগ আছে। ইসসস সুমিতাকে এইগুলো দেখানো চলবেনা। একটু পড়েই আসবে। ও দেখলে নিশ্চয়ই কিছু না কিছু এটা’ সেটা’ জিজ্ঞেস করবে ওকে। তখন ওকে উত্তর দেওয়া মুশকিল. তার থেকে ভালো হয়, ওর কাছ থেকে অ’ল্প বি’উটি ট্রিটমেন্ট করিয়ে কিছু পয়সা পত্তর দিয়ে ওকে বি’দায় করে দেওয়া। আলমা’রি থেকে নতুন কেনা স্লি’ভলেস, সামনে ফিতেওয়ালা লাল রঙের নাইটি বের করে পড়ে বেডরুম থেকে বেড়িয়ে এলো মহুয়া। incest romance

রণটা’ কে ওঠাতে হবে। সদ্য দামী সুগন্ধি সাবান দিয়ে স্নান করা মহুয়ার শরীর থেকে একটা’ সুন্দর সুবাস সারা ঘরে ছড়িয়ে পড়তে থাকে। মহুয়ার হা’ঁটা’ টা’ খুব সুন্দর। যখন হা’ঁটে, ভারী সুডৌল ভরাট নিতম্বের দুলুনিটা’ দেখে যে কোনও পুরুষ মা’নুষের রক্ত ছলকে উঠতে বাধ্য হয়। স্নান করা ভিজে চুলের থেকে ফোঁটা’ ফোঁটা’ জল নাইটির কাঁধের কাছটা’ ভিজিয়ে দিয়েছে। কিছু কিছু জলকণা চুলের ডগায় লেগে আছে, ঠিক ভোরের শিশির বি’ন্দুর মতন। আজকে একটা’ সুন্দর করে টিপ পড়েছে মহুয়া।

ঠোঁটে হা’লকা লাল রঙের লি’পস্টিক রসালো ঠোঁটটা’কে আরও মোহময় করে তুলেছে। রণের পড়িয়ে দেওয়া সুদৃশ্য পায়ের মলের ছুম ছুম শব্দ তুলে মহুয়া প্রবেশ করে রণের রুমে। রণ তখন ও গভীর ঘুমে কাতর। বি’শাল চেহা’রাটা’ পুরো বি’ছানা নিয়ে ছড়িয়ে আছে। শুধু কোমরের কাছ দিয়ে একটা’ চাদর রণের কোমর থেকে নিয়ে হা’ঁটু অ’ব্দি ঢেকে রেখেছে। যেন প্রাচীন কোনও গ্রীক দেবতার মূর্তি।
মহুয়া ধীরে ধীরে রণের পাশে গিয়ে বসে, আস্তে আস্তে ছেলের গায়ে হা’ত বুলি’য়ে দেয়। “কি রে সোনা উঠবি’ না? incest romance

সকাল হয়ে গেছে সোনা, এখনি নমিতা এসে পড়বে। তুই যদি তাড়াতাড়ি না করিস, তাহলে তোর অ’ফিসের দেরী হয়ে যেতে পারে। উঠে পড় সোনা”, বলে ছেলের মা’থায় হা’ত বুলি’য়ে ধীরে ধীরে রণ কে ডাকতে লাগলো মহুয়া। “উম্মম……আর একটু শুতে দাও না মা’” বলে মহুয়াকে টেনে ধরে, মহুয়ার কোলে মুখটা’ গুঁজে দিলো রণ।

“উম্মমম……কি সুন্দর গন্ধ ভেসে আসছে তোমা’র শরীর থেকে মা’, তোমা’র গায়ের এই গন্ধটা’ আমা’কে পাগল করে দেয় মা’………ভীষণ ভালো লাগে আমা’র”, বলে মহুয়ার নাভির কাছে মুখটা’ ঘসে, একহা’তে মহুয়াকে কোমরের পাশ দিয়ে আরও নিবি’ড় ভাবে জড়িয়ে ধরল রণ। রণ শুয়ে শুয়ে প্রান ভরে মা’য়ের মা’দালসা শরীরের ঘ্রান নিতে নিতেই কলি’ং বেল টা’ মিষ্টি সুরে বেজে উঠলো। “ওই দেখ নমিতা এসে গেছে……ওঠ ওঠ তাড়াতাড়ি”, বলে ধড়পড়িয়ে বি’ছানা থেকে উঠে দরজা খুলতে চলে গেলো মহুয়া।

দরজা খুলে দেখে, নমিতা হা’সি মুখে, খুব সেজে গুজে কোমর বেঁকিয়ে দাড়িয়ে আছে। “কি গো মৌ দি, কখন থেকে বেল বাজাচ্ছি, তোমা’র দরজা খুলতে এতো দেরী কেন গো? কি করছিলে”? বলে খিল খিল করে হেসে উঠলো। “কি করছিলাম, তোর জানার দরকার নেই। তা ভেতরে ঢুকবি’, না বাইরে দাড়িয়ে থাকবি’, সেটা’ বলে দে হতভাগী”, বলে পায়ে ছুম ছুম করে নতুন পড়া মলের আওয়াজ তুলে রান্নাঘরের দিকে চলে গেলো মহুয়া। incest romance

নমিতা ভেতরে ঢুকে দরজা বন্ধ করে বলে উঠলো, “বাহহহ……মৌ দি, তোমা’র পায়ের মল টা’ তো দারুন হয়েছে। কে দিলো গো তোমা’কে”? বলে মুচকি হেসে আড়চোখে তাকাল মহুয়ার দিকে। ওফফফফ…কে দিয়েছে টা’ তোর কি দরকার রে? আমা’র প্রেমিক দিয়েছে, এবারে খুশী তো”? “হুম্মম…দেবেই তো, যা গতর তোমা’র…এমন গতর পেলে যে কোনও পুরুষ শুধু পায়ের মল কেন, নিজের প্রান টা’ও দিয়ে দেবে”, বলে হিহিহিহি…করে দাঁত বের করে হা’সতে লাগলো নমিতা।

“ তবে রে হতভাগী…… খুব বুলি’ ফুটেছে দেখছি তোর, মুখে কিছুই আর আটকায় না”, বলে কপট রাগ দেখিয়ে তেরে এলো মহুয়া।
“হ্যাঁ রে নমিতা, কাল এতো বৃষ্টিতে ভিজিস নি তো? কোথায় ছিল কালকে”? প্রশ্ন গুলো করে একবার আড়চোখে তাকাল মহুয়া, নমিতার দিকে। প্রশ্ন শুনে নমিতার প্রতিক্রিয়াটা’ বোঝবার চেষ্টা’ করলো মহুয়া। মহুয়ার মুখে এই প্রশ্নটা’ আশা করেছিল না নমিতা। কথাটা’ শুনেই মুখে একটা’ হা’সি খেলে গেলো নমিতার। incest romance

মৃ’দু হা’সি মুখে নিয়ে অ’ন্যদিকে তাকিয়ে বলে উঠলো, “কাল তো আমা’র ভাসুরের ছেলে, নিজেই আমা’র বরের জন্য মদ এনে দিয়েছিল, তাহলে আর বৃষ্টির মধ্যে ওকে মদের জন্য বাইরে যেতে হবেনা বলে। আর আমা’র বর ও ওই মদ টদ খেয়ে গোটা’ রাত বেহুঁশের মতন পড়ে ছিল। আর আমরাও কাল তাড়াতাড়ি শুয়ে পরেছিলাম”।

“তাহলে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েছিলি’ বল”, বলে আবার নমিতার দিকে আড়চোখে তাকাল মহুয়া। ভাসুরের ছেলে নিজে ওর বরের জন্য মদ এনে ওকে খাইয়েছে মা’নে, ও যেন কিছু না বুঝতে না পারে, জানতে না পারে, হয়তো এই জন্যই, মহুয়ার মনে সন্দেহ টা’ গাড় হল আরও।

“ঘুম কি আর আসে মৌ দি এতো তাড়াতাড়ি? ভাসুরের ছেলের সাথে বসে গল্প করছিলাম অ’নেক রাত অ’ব্দি। জোয়ান মরদ, সারাদিন খাটা’ খাটনি করে, তা ওর শরীর টা’ একটু টিপে দিচ্ছিলাম। ওর ও তো আমি ছাড়া আর কেও নেই। তারপর যা বৃষ্টি, ঘরের চাল থেকে টুপ টুপ করে জল পড়ে পুরো মেঝেটা’ ভিজে গেছিলো, নীচে শোব কেমন করে? টা’ কোথায় আর শোব? ওর গা হা’ত পা টিপতে টিপতে, ওর বি’ছানাতেই ওর পাশ দিয়ে শুয়ে পড়েছিলাম”। নমিতার কথাটা’ শুনে, সন্দেহ টা’ এবার নির্ভুল হতে শুরু করলো মহুয়ার। incest romance

তার মা’নে, ওর ভাসুরের ছেলের সাথে ওর শারীরিক একটা’ সম্পর্ক রয়েছে। যেটা’ প্রকাশ করতে চাইছে না। নমিতা কথা বলতে বলতে কাজ গুলো করছিলো, মহুয়াও ভাবল এখন এর থেকে বেশী জিজ্ঞেস করা উচিৎ না। তাহলে নমিতাও এটা’ ওটা’ জিজ্ঞেস করতে শুরু করবে। “নে এবার কাজ গুলো সেরে ফেল, একটু পড়েই রণ উঠবে, তখন তাড়া হুড়ো লেগে যাবে”। বলে মহুয়া নিজের বেডরুম পরিষ্কার করতে চলে গেলো। মহুয়া যখন এসে রণের পাশে বসেছিল, তখনি রণের ঘুম টা’ ভেঙ্গে গেছিলো।

মা’য়ের শরীরের মিষ্টি পাগল করা গন্ধে বুঁদ হয়ে শুয়েছিল রণ। ধীরে ধীরে গত রাত্রের ঘটনা গুলো মনে পড়তে শুরু করে দিলো। “নাহহহ…এবার কলোনির লোকজনদের সাথে কথা বলে একটা’ পাহা’রাদার রাখতে হবে। কে আসতে পারে গত রাত্রে”? এই একটা’ কাঁটা’ মনের মধ্যে বি’ঁধতে শুরু হল রণের।

মা’ কে সে যতই বলুক, যে রাত্রে চোর এসেছিল, কিন্তু মন বলছে, সেই আগন্তুক নিছক চোর হতে পারেনা। তাহলে কে? নাহহহ…আর চিন্তা করতে পারছে না সে। গা হা’ত পা ঝেরে উঠে পড়লো রণ। পাশে পড়ে থাকা তোয়ালে টা’ কোমরে জড়িয়ে নিজের রুম থেকে বেড়িয়ে আসলো রন। incest romance

“মা’ কোথায় আছে কে জানে”? মা’আআ……বলে চিৎকার দিলো রণ। রণের চিৎকার শুনে দৌড়ে এলো মহুয়া। আর এসেই রণকে দেখে, কেমন লাজুক চোখে ঠোঁটে মৃ’দু হা’সি নিয়ে নতুন বি’বাহিতা স্ত্রীর মতন তাকিয়ে রইলো রণের দিকে মহুয়া। রণ ও মহুয়াকে দেখে, একটু লজ্জা পেয়ে অ’ন্যদিকে তাকিয়ে রইলো। দুজনেই গত রাত্রের কথা মনে করে লজ্জায় মা’থা টা’ নিচু করে রাখল। হটা’ত করে নমিতা এসে দুজনকে ওই অ’বস্থায় দেখে বলে উঠলো, “কি গো তোমরা কি এমন করেই দাড়িয়ে থাকবে”?

নমিতার কথাতে সম্বি’ত ফিরে পেলো দুজনেই। সামা’ন্য হেসে, দুজনেই সরে গেলো, রণ ঢুকে গেলো বাথরুমে, আর মহুয়া নিজের বেডরুমে। মহুয়া বেডরুম থেকে চিৎকার করে বলল রণ কে, রণ তাড়াতাড়ি বেরবি’, তোর কিন্তু অ’লরেডি দেরী হয়ে গেছে।
নিজের বেডরুম থেকে বেড়িয়ে রান্নাঘরে ঢুকে গেলো, তাড়াতাড়ি রান্না সারতে হবে, রণের জলখাবার দিতে হবে। তারপর রণ বেড়িয়ে গেলে সুমিতা আসবে, তখন ওর সাথে বসতে হবে। incest romance

কথা বলতে বলতে নমিতা ডাক দিলো মহুয়াকে, তার কাজ হয়ে গেছে, সে যাচ্ছে, তাই দরজা বন্ধ করার জন্য ডাক দিয়ে বলে গেলো মহুয়াকে। মহুয়া সঙ্গে সঙ্গে গিয়ে দরজা বন্ধ করে একটা’ দীর্ঘ নিঃশ্বাস নিল। “যাক বাবা, মেয়েটা’ গেছে। নাহলে ওদের একসাথে দেখে কখন কি বলে দেবে ঠিক নেই”। রণ বাথরুমে ঢুকে অ’নেকক্ষন ধরে নিজেকে আয়নায় দেখল। শরীরে কয়েক জায়গায় মহুয়ার নখের দাগ বসে গেছে। ওইগুলো দেখে পুরুষাঙ্গ টা’ আবার শক্ত হতে শুরু করলো রণের।

ইসসসস……গত রাত্রে ওই আগন্তুক না আসলে তার স্বপটা’ বাস্তবে রুপায়িত হতে পারতো। কিন্তু ওই ঘটনাটা’র ঘটে হওয়ার ফলে, পুরো রাতটা’ই নষ্ট হয়ে গেলো। নিশ্চয় মা’ ও গত রাতের ঘটনাটা’ নিয়ে চিন্তায় আছে। সেটা’ মা’য়ের হা’ব ভাব কথা বার্তাতেই স্পষ্ট বোঝা যাচ্ছে। মা’য়ের মা’থার থেকে ঘটনাটা’ সরাতে হবে, যেমন করে হোক। এই সব সাত পাঁচ ভাবতে ভাবতে স্নান সেরে বেড়িয়ে আসলো রণ।
মহুয়া ততক্ষনে জলখাবার তৈরি করে টেবি’লে দিয়ে গেছে। incest romance

রণ যখন টেবি’লে বসে খায় তখন মহুয়া ছেলের সামনে বসে, এটা’ বহু পুরানো অ’ভ্যেস তাঁর। একেবারে নিজের রুম থেকে অ’ফিসের ড্রেস পড়ে তৈরি হয়ে খাওয়ার টেবি’লে আসলো, দেখল তাঁর মা’ বসে আছে, তাঁর প্রতীক্ষায়।
-মা’ তুমি কিছু মুখে দিয়েছ?
-না রে তুই না খেলে আমি কেমন করে খাই বল। তুই আগে খেয়ে নে, তারপর আমি ঠিক খেয়ে নেব।

-আচ্ছা মা’, তোমা’কে কিছু কথা জিজ্ঞেস করছি, ভালো করে মনে করে বল তো, গত কয়েকদিনে তোমা’র সাথে কারো কিছু হয়েছে? কারো সাথে কথা কাটা’কাটি, তর্ক, কেও তোমা’র পিছু নিয়েছে, কেও কিছু বলেছে, এমন কিছু?
-না সোনা। এমন কিছু কারো সাথে হয়নি রে। কেন এমন জিজ্ঞেস করছি।
-না এমনি জিজ্ঞেস করলাম।

-তবে তোকে একটা’ কথা বলতে ভুলে গেছি রে, যখন আমি মলে তোর হা’ফপ্যান্ট টা’ কিনছিলাম, তখন মনে হল, একজন লোক আমা’র দিকে অ’নেকক্ষণ ধরে তাকিয়ে ছিল, আমা’র চোখ পড়তেই সরে গেছিলো। আমিও ভালো করে দেখার সুযোগ পায়নি। তবে পরে এমন কাউকে আমা’র চোখে পরেনি। incest romance

-ও তোমা’র চোখের ভুল হতে পারে, তাও তুমি এক কাজ করো, আমি না আসলে অ’পরিচিত কারোর জন্য দরজা খুলবে না। আর একা বাইরে বেরোবে না।
-হ্যাঁ রে তবে কি তুই কালকের ঘটনাটা’ নিয়ে সাবধান করছিস? তুই যে বললি’ ওটা’

-না না তুমি ওই সব নিয়ে চিন্তা করোনা। ওটা’ একটা’ চোরই ছিল। তোমা’কে শুধু যেটুকু বললাম, সেটুকু শোনো। আর একটা’ কথা আগামী কাল রবি’বার। বি’কেলে হোটেল তাজবেঙ্গলে পার্টি আছে। তাঁর জন্য ভালো করে নিজেকে তৈরি করো। যেন তোমা’কে দেখে সবাই চোখ ফেরাতে না পারে।

রণ জুতো পরে বাইক নিয়ে বেড়িয়ে গেলো। রণ বেড়িয়ে যেতেই একা হয়ে গেলো মহুয়া। বসার ঘরের সোফায় বসে, এটা’ সেটা’ আকাশ পাতাল চিন্তায় ডুবে গেলো মহুয়া। কিছুতেই ঘটনাটা’ মা’থার থেকে সরাতে পারছেনা মহুয়া। ভাবতে থাকে মহুয়া। “রণ ই হয়তো ঠিক বলছে, ওই লোকটা’ নিশ্চয় কোনও ছিচকে চোর হবে, নাহলে কে আসবে তাঁর ঘরে উঁকি মা’রতে এতো রাত্রে? incest romance

নাহহহ……আর চিন্তা করবেনা সে। যা হবে দেখা যাবে। তার ওপর রণ বলে গেলো রবি’বারের বি’কেলের জন্য নিজেকে তৈরি করতে। কত লোক জন থাকবে, ইসসস……আমা’কে দেখতে কেমন লাগবে কে জানে”?

টিভি টা’ চালি’য়ে, দৃষ্টিটা’ টিভির পরদায় রেখে নিজেকে চিন্তায় ডুবি’য়ে দিয়েছিল মহুয়া। কলি’ং বেলের আওয়াজে চিন্তায় বাধা পড়লো। নাহহ…দুম করে এবারে দরজা খুলবেনা সে। লুকিং গ্লাস থেকে দেখে নিল, বাইরে সুমিতা দাড়িয়ে আছে। দেখে নিশ্চিন্ত হয়ে দরজা খুলল মহুয়া। “বাব্বা……এসেছিস……কি দারুন লাগছে রে তোকে, লঙ স্কার্ট আর মা’নান সই গোল গলা টিশার্ট। ওয়াও……সুমিতা দারুন।

সব কিছু নিয়ে এসেছিস তো? পরে বলি’স না, এটা’ করতে পারবোনা, ওটা’ করতে পারবোনা। এটা’ নেই, সেটা’ আনতে ভুলে গেছি, ঠিক আছে”? “চুপ করো প্লি’স মহুয়াদি, তুমি আর বোলো না। তুমি যা দেখতে, যা ফিগার তোমা’র, আমা’র মতন মেয়েরা তোমা’র সাথে হা’ঁটতেই পারবেনা, কেও আমা’দের দেখবে না বুঝলে, সবাই তোমা’র দিকেই হ্যাঁ করে তাকিয়ে থাকবে। নাও এবারে ঘরে ঢুকতে দেবে, না এখানেই দাড়িয়ে থাকব”, বলে হেসে ফেলল সুমিতা।


Tags: , , , , , ,

Comments are closed here.