paribarik bangla choti মহুয়ার মাধুর্য্য- 2 by Rajdip123

March 3, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla paribarik bangla choti. ক্যাফের থেকে বেরিয়ে মা’কে নিয়ে রণ সোজা চলে এলো একটা’ মোবাইলের দোকানে। মহুয়ার রণের হা’ত টা’ আঁকড়ে ধরে বলে, “এখানে কেন নিয়ে এলি’রে রণ”? “আরে দাড়াও তোমা’র জন্মদিনের উপহা’র টা’ তো বাকী আছে। চলো মোবাইল কিনব তোমা’র জন্য”। বলে মা’কে টেনে দোকানের ভিতরে নিয়ে যায় রণ। “আরে না না এইসবের কি দরকার? আমি আবার কাকে ফোন করবো রে? আর দরকার পড়লে তোর ফোনটা’ তো আছেই, ওটা’র থেকে করে নেব”। কিন্তু কে কার কথা শোনে।

রণের জেদের সামনে মহুয়ার আপত্তি খড়কুটোর মতন উড়ে গেলো। অ’নেক বাছাবাছির পর একটা’ শ্যামসাঙ্গের মোবাইল পছন্দ হল দুজনের। ওটা’ কিনে দুজনেই এবার হা’ঁটা’ দিল বাইকের দিকে।“তাড়াতাড়ি চল, খুব মেঘ করেছে, বৃষ্টি আসবে মনে হচ্ছে”। মহুয়া তাড়া দেয় রণজয়কে। মা’কে পেছনে বসিয়ে বাইকটা’কে ঝড়ের বেগে চালায় রণজয়। মহুয়া রণজয়কে শক্ত করে আঁকড়ে ধরে পেছনে বসে থাকে। কিন্তু শেষ রক্ষা হয়না। বৃষ্টি শুরু হয়ে যায়।

paribarik bangla choti

রণ বাইক আস্তে করে মা’কে জিজ্ঞেস করে, “মা’ তুমি ভিজে গেছ, কোথাও একটু দাড়িয়ে নেব”? কিন্তু মহুয়ার দিব্বি’ লাগছিলো ছেলেকে জড়িয়ে ধরে বাইকের পেছনে বসে ভিজতে। এই ছোট ছোট স্বপ্নগুলোই তো দেখেছিলো সে বি’কাশকে নিয়ে। যা বি’কাশ কোনদিনও পুরন করার চেষ্টা’ করেনি। তাই রণকে বলল, “না থামা’র দরকার নেই। একরকম পুরো ভিজেই গেছি। এখন যদি কোথাও দাড়াই তাহলে ঠাণ্ডা লেগে যেতে পারে। একেবারে বাড়িতে গিয়ে স্নান করে ফ্রেশ হয়ে নেওয়া যাবে”। আবার বাইকের স্পীড বাড়িয়ে দিল রণ।

মা’য়ের ভারী স্তনযুগল পিষ্ট হতে থাকে রণজয়ের পিঠে, মহুয়ার থুতনিটা’ রণের কাঁধে, মা’ঝে মা’ঝে দুজনের গালে গাল ঘষা খেতে থাকে। দারুন লাগে, মহুয়ার রণের হা’লকা দাড়িতে নিজের নরম গালটা’য় যখন ঘষা লাগে। শরীরে বি’দ্যুৎ খেলে যায় মহুয়ার। আরামে চোখ বন্দ করে ফেলে মহুয়া। যখন চোখটা’ খোলে দেখে, বাইক টা’ প্রায় ওদের বাড়ির সামনে এসে গেছে। রণজয় বাইক টা’ দাড় কড়াতেই, মহুয়া এক লাফে বাইক থেকে নেমে ঘরের তালা খুলতে চলে গেলো। paribarik bangla choti

রণ বাইকটা’ গ্যারেজে রেখে, কোনরকমে বৃষ্টির মধ্যে ঘরে ঢুকেই, মহুয়া কে ডাকতে শুরু করলো। জলের আওয়াজে বুঝতে পারলো যে মা’ বাথরুমে স্নান করছে। রণজয় ভিজে জামা’কাপড়েই দাড়িয়ে রইলো। কিছুক্ষণ পরেই মা’কে বেরোতে দেখে বাথরুম থেকে। একদৃষ্টিতে তাকিয়ে থাকে রণ মা’য়ের দিকে। একটা’ ক্রিম রঙের সাটিনের হা’ঁটু অ’ব্দি স্লি’ভলেস নাইটি যেটা’ মা’য়ের সেক্সি শরীরটা’কে আরও সেক্সি করে তুলেছে। স্তনযুগল যেন ফেটে বেরিয়ে আসতে চাইছে।

নাইটির ওপর থেকেই বোঝা যাচ্ছে যে ভেতরের প্যানটি টা’ কোথায় শুরু হয়ে কোথায় শেষ হয়েছে। “কি দেখছিস রে ওমন করে, আগে কখন ও দেখিসনি নাকি মা’কে? আর এমন ভিজে অ’বস্থায় দাড়িয়ে থাকলে, শরীর খারাপ করবে। আয় দেখি আমা’র কাছে, জামা’টা’ খুলে দি”। রণজয় মন্ত্রমুগ্ধের মতন এগিয়ে গেলো মহুয়ার দিকে। “ইসসস……একেবারে ভিজে গেছিস রে”। বলে জামা’র বোতাম গুলো পট পট করে খুলতে শুরু করলো মহুয়া। আসতে আসতে জামা’টা’ রণের হা’ত গলি’য়ে বের করে আনল মহুয়া।

“কৈ দেখি হা’ত টা’ তোল, গেঞ্জিটা’ খুলি’”। রণ মহুয়ার চোখে চোখ রেখেই আসতে আসতে নিজের হা’ত দুটো অ’পরে দুলে দিল। মহুয়া ছেলের হা’ত গলি’য়ে গেঞ্জিটা’ খুলে দিল। তারপর একটা’ টা’ওয়েল নিয়ে আসতে আসতে রণের প্রশস্ত পেশীবহুল বুকটা’ মুছে দিতে শুরু করলো। রণ চোখ বন্ধ করে মা’কে সুবি’ধা করে দিতে শুরু করলো। মুছতে মুছতে মহুয়ার কেমন একটা’ ভালোলাগাতে পেয়ে বসলো। কি দারুন শরীর রণের। বুকের পেশীগুলো যেন বৃষ্টির জলে ভিজে আরও ফুলে উঠেছে। বুকের নিপ্পল গুলো শক্ত হয়ে আছে। paribarik bangla choti

মহুয়া নিজের অ’জান্তেই বার দুয়েক ওই শক্ত হয়ে থাকা নিপ্পল গুলোতে আসতে আসতে হা’ত বুলি’য়ে দিল। একটু কেঁপে উঠলো মনে হল রণের শরীরটা’…… “নে এবারে বাথরুমে গিয়ে ভিজে প্যান্ট টা’ চেঞ্জ করে আয়”। বলে রণের প্যান্টের ওপর দিয়ে ফুলে ওঠা অ’ংশ টা’র দিকে একবার আড়চোখে তাকাল মহুয়া। ইসসস…ছেলেটা’ আমা’র অ’নেক বড় হয়ে গেছে। লোকে তো একসাথে দেখলে ভুল ভাবতেই পারে। এতে আর লোকের দোষ কি? রণ ধীরে ধীরে বাথরুমে চলে গেলো।

এদিকে মহুয়া বেডরুমে গিয়ে নিজেকে বি’ছানায় ছুরে দিয়ে চোখ বন্ধ করে ভাবতে লাগলো। ইসসস… বি’কাশ ওর দিকে কোনদিনও ভালকরে তাকায়নি। একটুও ভালবাসা পায়নি। রাত্রে চূড়ান্ত মা’তাল অ’বস্থায় এসে কোন রকমে শুয়ে পড়ত। ইচ্ছে হলে কখনও জর করে সেক্স করত। সেটা’তে ভালবাসা থাকতো না। থাকত শুদু সেক্স। ভালবাসা ছাড়া কি সেক্স হয়? সেটা’ তো পুরুষ মা’নুষরা কোনও পতিতালয় তে গি্যেও পয়সা দিয়ে করে নিতে পারে। তারজন্য বউের দরকার কি?

এককথায় বলতে গেলে মহুয়া বি’কাশের কাছে বি’নে পয়সার পতিতা ছিল। এই কথাটা’ মনে হতেই মনটা’ বি’কাশের প্রতি আরও বি’ষিয়ে গেলো মহুয়ার। মদ খেয়ে মা’তাল হয়ে নিজের লম্পট বন্ধুদের হা’তে তুলে দিতে চেয়েছিল বি’কাশ ওকে। সেইদিনটা’র কথা মনে পড়তেই চোখ জলে ভরে উঠলো মহুয়ার। চারজন লম্পট বন্ধুকে মা’তাল অ’বস্থায় ঘরে নিয়ে এসেছিল বি’কাশ। রণের তখন বয়স ছয় মা’স হবে। বুকের দুধ যেন উপচে পড়তে চাইছিল মহুয়ার। paribarik bangla choti

চারজন লম্পট কে ঘরের মধ্যে এনে ওদের জন্য খাবার আর মদ পরিবেশন করতে বলেছিল বি’কাশ ওকে। মহুয়া কোনও রকমে কিছু ভাজা ভুজি প্লেটে করে এনে ওদের দিয়েছিল, সাথে সাথে বি’কাশ মহুয়ার এক হা’ত ধরে টেনে বসিয়ে দেয় সবার মা’ঝে। ওকে গ্লাসে মদ ধালতে বলে। সেইদিনের ওই চারজন মা’তাল লোকের ওর প্রতি চাহনি আজ ও মনে পড়লে শিউরে ওঠে মহুয়া। যেন চারজন মিলে ওর লাবণ্যময়ী শরীরটা’কে চেটে চেটে খাচ্ছিল। সেই সময় ওদের ই পাশের বাড়ির অ’নিমেশদা দরজাতে বেল বাজায়।

পাশের বাড়ি থেকে এই বাড়ির হই হট্টগোলের আওয়াজ শুনে দেখতে আসে, কারো কোনও বি’পদ ঘটল নাকি। হয়তো ঠাকুর সেই সময় অ’নিমেষ কে মহুয়ার বাড়িতে পাঠিয়েছিল। কলি’ং বেলের আওয়াজে সবাই চুপ করে যায় কিছুক্ষণের জন্য। সেই ফাঁকে মহুয়া উঠে পড়ে দরজা খলার জন্য। দরজা খুলতেই অ’নিমেষ দা ঢুকে পড়ে মহুয়াদের বসার রমে।

তখনি রুমের পরিবেশ দেখে বি’কাশ কে তিরস্কার করতে শুরু করে সবার সামনেই। অ’বস্থা বেগতিক দেখে ওই চারজন মা’তাল আসতে আসতে সরে পড়ে। মহুয়া দৌড়ে নিজের বেডরুমে চলে গিয়ে সেইযাত্রায় রক্ষা পায়। সবকিছু মনে পড়ে যেতেই হা’উ হা’উ করে কাঁদতে শুরু করে মহুয়া। paribarik bangla choti

রণজয় স্নান করে একটা’ ঢিলে হা’ফপ্যান্ট পড়ে নেয়। খালি’ গায়ে আয়নার সামনে দাড়িয়ে নিজেকে ভালো করে জরিপ করে নেয়। সুন্দর থরে থরে সাজানো পেশীগুলো কে ভালো করে দেখে নেয়। ইছে করেই প্যান্টের ভেতরে ইনার পড়েনি আজকে। ও জানে মা’ এখন পাশের রমে আছে। ওর রুমে আসবেনা এখন। আসতে করে নিজের হা’ফপ্যান্ট টা’ নামিয়ে নেয়। মুহূর্তে প্যান্টের ভেতর থেকে বি’রাট লম্বা কালো অ’জগর সাপ টা’ বেরিয়ে আসে। মনে মনে ভাবতে থাকে, শুদু ওরটা’ই কি এমন লম্বা আর মোটা’?

নাকি সবারটা’ এমনি হয়। আসতে আসতে ওর মোটা’ দৃঢ় পুরুষাঙ্গটা’র ওপর হা’ত বোলাতে থাকে। নিজের অ’জান্তেই মা’য়ের কথা মনে পড়ে যায়। প্রচণ্ড ইচ্ছে করে মা’কে জড়িয়ে ধরে আদরে আদরে পাগল করে দিতে। কিন্তু সাহস হয়না। ছোটবেলার থেকে শুদু মা’কেই দেখে এসেছে। মা’ ওর কাছে সবকিছু। কিছুক্ষণ আগেই মা’য়ের ওই নাইটি পড়া ড্রেস দেখে ওর অ’জগর সাপ টা’ জেগে উঠেছিল। এমন ভাবতে ভাবতে ওর পুরুষাঙ্গটা’ আবার শক্ত হতে শুরু করলো। সাথে সাথে প্যান্ট টা’ পড়ে নিল রণ। paribarik bangla choti

এই অ’বস্থায় ওকে যদি কেও দেখে ফেলে, নির্ঘাত ভয় পেয়ে যাবে। একটু স্বাভাবি’ক হওয়ার চেষ্টা’ করলো রণ। “কি ব্যাপার মা’য়ের কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছেনা”। “কি হল মা’? কাঁদছ কেন? কি হল মা’”? মা’য়ের রমে ঢুকেই রণ দেখল মহুয়া উপুড় হয়ে শুয়ে আছে। বি’শাল বড় উলটা’নো তানপুরার মতন গোলাকার নিতম্বটা’ উঁচু হয়ে আছে। নাইটি টা’ আরও ওপরে উঠে গেছে। পরিষ্কার ফর্সা, মা’ংসল থাই গুলো দেখা যাচ্ছে। নাইটি টা’ নহুয়ার ভারী নিতম্বের একটু নীচে অ’ব্দি নেমে আছে। রণ সেইদিকে একদৃষ্টিতে কিছুক্ষণ তাকিয়ে থাকে।

আসতে আসতে রণ মা’য়ের শুয়ে থাকা নধর লাস্যময়ী রসালো শরীরটা’র পাশে বসে মা’য়ের পিঠে হা’ত বোলাতে শুরু করলো। “কেঁদো না মা’, কি হয়েছে বোলো আমা’কে? কিসের দুঃখ তোমা’র? আমি তো আছি মা’ তোমা’র সাথে। কোনদিনও তোমা’কে ছেড়ে যাব না আমি। কথা দিলাম তোমা’কে”।

মহুয়া মুখ গুঁজে কাঁদছিল, ছেলের ভালবাসাময় কথায় মুখ তুলে জল ভরা চোখে পরম স্নেহে ছেলের দিকে তাকাল। “আয় সোনা, আমা’র কাছে আয়। আমা’কে ছুয়ে বল, আমা’কে ছেড়ে কোথাও যাবি’ না। তোকে ছাড়া আমা’র আর কেউ নেই রে। আয়, আমা’র কাছে আয়” বলে মহুয়া উঠে বসলো।

রণ একদৃষ্টিতে তাকিয়ে থাকে মা’য়ের দিকে। কাঁদার ফলে মা’য়ের মুখটা’ লাল হয়ে আছে। ডিপ কাট নাইটির ওপর দিয়ে মা’য়ের বড় বড় ডাঁসা স্তনগুলো উপচে পড়েছে, যেন এখনি সমস্ত বাঁধন থেকে মুক্ত হতে চাইছে মহুয়ার স্তনযুগল। মা’য়ের ডাকে, ছেলে সাড়া দেয় না, এমন ছেলে গোটা’ ভারতবর্ষে বি’রল। রণ মা’য়ের পাশে বসে মা’কে নিজের দিকে ঘুরিয়ে আরও কাছে টেনে আনল। ডান হা’ত দিয়ে মহুয়ার পিঠে হা’ত বোলাতে শুরু করলো, আর বাঁহা’ত দিয়ে পরম ভালবাসায় মা’য়ের কাঁধে হা’ত রাখল। paribarik bangla choti

ক্রমে ক্রমে রণের ডান হা’ত মহুয়ার পিঠ ছাড়িয়ে নীচের দিকে নামতে লাগলো। মহুয়াও সব কিছু ভুলে, ছেলেকে জড়িয়ে ধরে ছেলের প্রশস্ত বুকে পরম নির্ভরতায় মুখ গুঁজে দিল। বাইরে দমকা হা’ওয়া আর বৃষ্টিটা’ একনাগারে হয়ে চলেছে। মা’কে জড়িয়ে ধরে জানালা দিয়ে বাইরের বৃষ্টির দিকে তাকিয়ে থাকল রণ। লাস্যে ভরা মা’য়ের শরীরের উষ্ণতাকে নিজের দেহ মনে ভরে নিতে থাকে রণ। রণ আসতে আসতে মা’য়ের পিঠে হা’ত বোলাতে শুরু করলো। আসতে আসতে হা’তটা’ পিঠ ছাড়িয়ে ঘাড়ে, গলায় ঘুরে বেড়াতে শুরু করলো।

রণের ট্রিম করা হা’লকা দাড়িগুলো মহুয়ার নরম গালে ঘষা খাচ্ছে। চোখ বন্ধ হয়ে আসছে মহুয়ার। কি সাঙ্ঘাতিক একটা’ শিরশিরানি মা’থার থেকে শুরু করে সাড়া দেহে ছড়িয়ে পড়ছে। একটা’ সুন্দর মিষ্টি গন্ধ বেরোচ্ছে রণের সদ্দ স্নান করে আসা শরীর থেকে। কি সুন্দর শরীর টা’কে তৈরি করেছে রণ, রোজ ব্যায়াম করে করে। নিজের গর্ভজাত সন্তানের জন্য ভীষণ অ’হঙ্কার বোধ হতে শুরু করে মহুয়া। একটা’ উষ্ণতা রণের শরীর থেকে ধীরে ধীরে কিন্তু নিশ্চিত ভাবে মহুয়ার মহময়ী শরীরকে উষ্ণ করে তুলছে। paribarik bangla choti

সুখের আবেশে চোখ বন্ধ করে রয়েছে মহুয়া। ধীরে ধীরে মহুয়ার নিঃশ্বাস ঘন হতে শুরু করলো। রণ ডান হা’ত দিয়ে মহুয়ার কোমরের নরম মা’ংসগুলো আসতে আসতে টিপে দিচ্ছে। আর বাঁ হা’ত ততক্ষণে মা’য়ের পিঠ হয়ে ঘাড়ে গলায় অ’স্থির ভাবে ঘুরতে শুরু করেছে। মহুয়ার ঘন হয়ে আসা নিঃশ্বাস রণের বুকে আছড়ে পড়তে শুরু করলো। মহুয়ার একহা’ত দিয়ে রণের চুলগুলো খামছে ধরেছে। নিজের পেটের সন্তানকে খুব আস্কারা দিতে ইচ্ছে করছে। ইসসস… কত বছর হয়ে গেছে মহুয়াকে কেও এমন করে ভালবেসে জড়িয়ে ধরেনি।

কোনও পুরুষ স্পর্শ করেনি ওকে। চেষ্টা’ অ’নেকেই করেছিল, কিন্তু তাদেরকে পাত্তাই দেয়নি মহুয়া। ওর পছন্দের পুরুষকে ও খুঁজে পায়নি কারো মধ্যে। সহ্যের বাঁধটা’ ভেঙ্গে যেতে চাইছে। সমা’জের কোনও বাধা নিষেধ কে মা’নতে চাইছেনা মহুয়ার রসবতী প্রচণ্ড যৌন আবেদনময়ী ডাঁসা শরীরটা’। মন চাইছে রণ ওকে আরও বেশী করে আঁকড়ে ধরুক। পিষে ফেলুক ওর ওই দস্যুর মতন বি’রাট শরীরটা’ দিয়ে। “ওহহহহ….মা’ তোমা’র শরীর টা’ দারুন গো। ভীষণ নরম তুলতুলে। তোমা’কে আমি মা’রাত্মক ভালবাসি গো।

আমা’র বন্ধু তুমি, আমা’র মা’ তুমি, আমা’র সবকিছু শুদু তুমি। আমা’র যা কিছু আছে সব তোমা’র। আমা’র ডার্লি’ং তুমি, আমা’র গার্লফ্রেন্ড ও তুমি। তুমি ছাড়া আমা’র আর কে আছে বোলো এই দুনিয়াতে”? রণের মুখে ডার্লি’ং কথাটা’ শুনে মহুয়ার ডাগর শরীরটা’ অ’জান্তেই যেন কেম্পে উঠলো। “ কিন্তু মা’ কে এইরকম ভাবে এতো আদর করতে নেই রে সোনা। হ্যাঁ রে রণ, আমি একধারে তোর বন্ধু, আবার একধারে তোর মা’। প্লি’স ছেড়ে দে আমা’কে”। paribarik bangla choti

মুখে ছেড়ে দেওয়ার কথা বললেও মন বলছে, রণ যেন ওর কথা না শোনে। রণ কে অ’বাধ্য হওয়ার জন্য আস্কারা দিতে চাইছে মহুয়ার মন। দুটো উন্মত্ত শরীর যখন একে অ’ন্যের মধ্যে নিজের সুখ খুঁজে নিতে চাইছে, ঠিক সেই সময় ঝুপ করে ইলেক্ট্রিসিটি চলে গেলো। চারিদিকে ঘন অ’ন্ধকার। মহুয়া আরও জোরে আঁকড়ে ধরল রণকে দুহা’ত দিয়ে। বাইরে একনাগাড়ে ঝিম ধরানো বৃষ্টির আওয়াজ, সাথে ঝড়ো হা’ওয়া আর ঘরের মধ্যে দুটি মা’নুষের ঘন ঘন নিঃশ্বাসের শব্দ পরিবেশ টা’কে দারুন রোমা’ন্টিক করে তুলেছে।

“ছার সোনা আমা’কে এবার, একটা’ মোমবাতি জ্বালাই”। বলে অ’ন্ধকারের মধ্যে বি’ছানা থেকে নামল মহুয়া। হা’তড়ে হা’তড়ে একটা’ মোমবাতি খুঁজে পেল মহুয়া রান্নাঘরে। মোমবাতি টা’ জ্বালাতেই দেখল রণ ও ওর পিছু পিছু ওর পেছনে এসে দাঁড়িয়েছে। “কি হয়েছে রে সোনা, মা’ কে একটুও চোখের আড়াল হতে দিবি’না”? মহুয়ার মুখের কথাটা’ শেষ হলনা, বি’কট শব্দে কোথাও যেন বাজ পড়ল, সাথে বি’দ্যুতের তীব্র ঝলকানি। মোমবাতিটা’ মহুয়ার হা’ত থেকে নীচে পড়ে গেল।

মহুয়ার সর্বাঙ্গ ভয়ে কেঁপে উঠলো, আর সাথে সাথে পেছনে দাড়িয়ে থাকা রণকে ভয়ে জাপটে ধরল মহুয়া। রণ ও মহুয়াকে দুহা’ত দিয়ে নিজের বুকের মধ্যে টেনে নিল। যেন এইজন্যই সে মা’য়ের পেছনে এসে দাঁড়িয়েছিল। পরম নির্ভরতার জায়গা মহুয়ার। মোমবাতিটা’ নীচে পড়ে তখনি নিভে গেছে। আবার সেই অ’ন্ধকার। সাথে তুমুল ঝর বৃষ্টি। এমন দুর্যোগের রাত্রে ঘরের অ’ন্ধকারে দুটি মা’নুষ একে অ’ন্যের মধ্যে নিজের নির্ভরতা খুঁজে চলেছে।“আমা’কে ছাড়িস না প্লি’স”, কথাটা’ শীৎকারের মতন শুনতে পেল রণ। paribarik bangla choti

মহুয়ার বড় বড় স্তনযুগল রণের মেদহীন বুকে পিষ্ট হতে থাকে। রণের বি’শাল আকৃতির পুরুষাঙ্গটা’ শক্ত কঠিন হয়ে উঠলো, মা’য়ের মুখে কথাটা’ শুনে। রণের হা’ত মহুয়ার শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। মহুয়ার শরীর তির তির করে কাম্পতে শুরু করলো রণের আলি’ঙ্গনে। রণের দুপায়ের মা’ঝের অ’জগর টা’ ততক্ষণে গোঁত্তা মা’রতে শুরু করেছে মহুয়ার নাভিতে। ওফফফফ….কি করছে আজ ওর ছেলেটা’? মহুয়া যে আর নিজেকে ধরে রাখতে পারছেনা। কি বি’শাল ওর ওই পুরুষাঙ্গটা’।

রণ হা’ফপ্যান্টের ভেতরে জাঙ্গিয়া না পড়াতে ওর ওই বি’শাল রাখখুসে পুরুশাঙ্গের আকারটা’ মহুয়া ভালভাবেই অ’নুভব করতে পারছে। “আহহহহ….কি করছিস রে সোনা? তুই কি পাগল হয়ে গেলি’ রে? ছেড়ে দে এবার মা’ কে। আমি যে আর সহ্য করতে পারছিনা রে”। মহুয়ার রসে ভরা শরীরটা’ কেঁপে কেঁপে উঠতে লাগলো রণের মৃ’দু মন্দ ঠাপে। “ওফফফ…..মা’ আর একটু আদর করতে দাও, প্লি’স”। রণের গলায় যেন আদেশের সুর। এমনই পুরুষ মা’নুষ তো চেয়েছিল মহুয়া।

যে ওকে আদর করবে, যে ওকে শাসন করবে, যে ওকে ভালবেসে বুকে টেনে নেবে, যে ওর কাছে আব্দার করবে আর যে ওকে নির্ভরতা দেবে। “করলি’ তো অ’নেক আদর সোনা, এবার ছেড়ে দে সোনা, এমন করতে নেই রে মা’য়ের সাথে। আজকে ছেড়ে দে, আমি কি পালি’য়ে যাচ্ছি? তোর কাছেই তো আছি। আবার অ’ন্য একদিন আর একটু বেশী আদর করিস। এখন আমা’কে যেতে দে রণ”। মুখে যতই বলুক মহুয়া, ওর শরীর চাইছিল রণ ওকে যেন আজ পিষে মেরে ফেলে। রণ এক হা’ত দিয়ে মহুয়ার ভারী গোলাকার নিতম্বে আসতে আসতে হা’ত বোলাচ্ছে। paribarik bangla choti

“কি দারুন তোমা’র ফিগার মা’। ওফফফফ……তোমা’কে যত দেখি, ততই আরও বেশী করে দেখতে ইচ্ছে করে”। “দেখিস বাবা, আরও দেখিস। তুই দেখবি’ না তো কে দেখবে বল? আর তুই দেখলে আমা’র ও খুব ভালো লাগে”। রণ এবার বুঝতে পারছিল যে আরও কিছুক্ষণ এমন চললে ওকে মা’য়ের নাভিতেই ও বীর্য বেরিয়ে যাবে। মহুয়ার যোনিও রসে ভিজে চপ চপ করছে। এখনি বাথরুমে না গেলেই নয়। রণ মহুয়া কে ছেড়ে একদৌড়ে বাথরুমে ঢুকে গেল। মহুয়া বুঝতে পারলো, কেন রণ দৌড়ে বাথরুমে ঢুকে গেল।

নিজের গর্ভজাত সন্তানের জন্য ভালবাসায় ভরে গেল মনটা’, মহুয়ার। ইসসসস……কি প্রকাণ্ড আর রাখখুসে ওর পুরুষাঙ্গটা’, এতো বড় কারো লি’ঙ্গ হয় বলে জানা ছিলনা মহুয়ার। সারাজীবনে শুদু বি’কাশের টা’ই দেখেছে। যদিও রণ হা’ফপ্যান্ট পড়া অ’বস্থায় ছিল, তাও এটা’ বলা যেতেই পারে, রণের তুলনায় বি’কাশ শিশু মা’ত্র ছাড়া আর কিছুই না। ইসস…কি ভাবে ওর নাভিতে গোঁত্তা মা’রছিল। কত শক্ত হা’ত ওর। কত বড় হা’তের থাবা। এমন মা’নুষের আলি’ঙ্গনে যে কোনও নারী মুহূর্তে মোমের মতন গলে যাবে। paribarik bangla choti

এমন দসসু ছেলেকে সাম্লান কি মুখের কথা? এই সব চিন্তা করতে করতে ছেলের জন্য গর্বে ভরে উঠলো মনটা’ মহুয়ার। আজ বহু বছর পর কেও ওকে ছুয়েছে। হোক না সে তার নিজের পেটের সন্তান। কিন্তু কোথাও যেন একটা’ দ্বি’ধা, একটা’ দ্বন্দ চলছে মহুয়ার মনে। না ছেলেটা’ অ’নেক বড় হয়ে গেছে। এমন ও করতে দিতে পারেনা ছেলেকে নিজের সাথে। এতো অ’ন্যায়। ইসসসস…কেও জানতে পারলে কি ভাববে? অ’নিমেষ দা আসে মা’ঝে মা’ঝে, সে যদি বুঝে যায় বি’পদ হবে। না রণকে সে এমন করতে দিতে পারেনা। রণ বাথরুম থেকে বেরিয়ে মুখটা’ নিচু করে নিজের রমে চলে গেল।


Tags: , , , , , ,

Comments are closed here.