পিসিকে চোদার গল্প। পিসিকে রাম চোদা চুদলাম

February 25, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

পূর্ণিমা' রাতে তরতাজা পরিষ্কার ভোদা চোদা

আমা’র নাম রাহুল .আমি ক্লাস ১১ এ পরি . এবার পুজোর ছুটিতে আমি মা’কে বললাম পিসির বাড়ি যাবো. মা’ বল্লো ঠিক আছে. আমি পিসির বাড়ি রওনা দিলাম ট্রেনে. আমি পৌছালাম পিসির বাড়ি ৬ ঘন্টা’ পর.পিসি এসেছিলেন স্টেশনে আমা’কে নিতে.তারপর পিসির সাথে বাড়ি যাওয়ার সময় লক্ষ্য করলাম পিসির পাছা তা বেস দুলছছে আর দুধ গুলো বেশ বড় বড়. পিসির বয়স ২৫ .

এক বছর আগে বি’য়ে হয়েছে.পিসেমসাই স্কূল টীচর. তিনি স্কূল গেছিলেন . বাড়ি গিয়ে স্নান খাওয়া হলো .তারপর ঘুমোতে গেলাম দুপুরে .পিসি বল্লো জার্নী করে এসেছিস ঘুমোতে যা আমি আসছি . তুই আমি এক সাথে ঘুমা’বো. আমি অ’ন্য ঘরে গেলাম .তারপর আমা’র মনে সন্দেহ হলো. তাই আমি পিসির ঘরে গেলাম চুপকড়ে দেখি পিসি শাড়ি খুলছে. দেখি লাল সায়া, লাল ব্লাওস, কালো ব্রা ও সাদা প্যান্টি. দেখি পিসির টা’ইট দুটো দুধ অ’নেক বড় . পিসি এতো সুন্দর দেখতে মনে হছে যেন ধরে চুদে দিই. কিন্তু কিছু বললাম না.

তারপর দেখি প্যান্টি খুলছে লাল গুদে কালো আফ্রিকার জঙ্গল. আমি নিজেকে ঠিক রাখতে না পেরে বাথরূমে গিয়ে খিঁচলাম. তারপর ঘরে এসে শুতে যাচ্ছি তো দেখি পিসি চেয়ে আছে আমা’র দিকে. পিসির পাসে শুলাম, পিসি জিগগেস করছে বাথরূমে কি করছিলি’স।

আমি বললাম পেচ্ছাব পেয়েছিলো বলে শুয়ে পড়লাম. একক ঘন্টা’ পর দেখি পিসির বুক থেকে শাড়ি সরে গেছে. আর দুধ দুটো আমা’র দিকে হা’ করে তাকিয়ে আছে.আমি ঘুমা’নোর ভান করে পিসি কে জজড়িয়ে ধরলাম. পিসি একটু ঘুরে গেলেন .আর আমা’র ঠোঁটটা’ ঠেকলো বাম দুধের উপর. তখন আমা’র বাঁড়াটা’ পিসির পেটে ঠেকছে. তার পর ঘুমিয়েই পড়লাম. বি’কেল চারটেই পিসেমসাই এলেন. কিছুক্ষন গল্প টল্প করলাম পিসেমসায়ের সঙ্গে তারপর ঘুরতে গেলাম .৮টা’র সময় বাড়ি ফিরলম.বাড়ি ফিরে টীভী দেখলাম প্রায় তিন ঘন্টা’.

তারপর আমি গেস্ট রূমে শুতে চলে গেলাম. তখন আমা’র ঘুম আসছেনা তাই মোবাইল ফোনে চোদা-চুদির ভিডিও দেখতে লাগলাম . রাত দুটো বেজে গেছে তখন দেখি পিসির রুম থেকে আওয়াজ আসছে “আঃ “আঃ করে আমা’র সন্দেহ হলো তাই ঘরের দিকে গেলাম দেখি পিসেমোসাই পিসিকে ডগি স্টা’ইলে চুদছে. পিসেমোসাই এর বাঁড়াটা’ খুব বড় না.

তার পর দেখে টেখে আমি রূমে চলে গেলাম. তারপর আমা’র প্যান্টটা’ খুলে জাঙ্গিয়াটা’ পরে শুয়ে পড়লাম আর গায়ে চাদর ঢাকা দিলাম .সকাল ৯টা’ বাজে আমি তখনওও ঘুম থেকে উঠিনি. পিসেমসাই স্কূল গেলেন .আমি চোখ খুল্লাম কিন্তু বি’ছানা থেকে উঠলাম না. দেখি পিসি আসছে তাই আমি চাদর সরিয়ে অ’র্ধেক বাঁড়া জাঙ্গিয়ার ফাঁক দিয়ে বের করে রাখলাম.

পিসি আমা’র রূম এ আসলো আমি হা’লকা চোখ ফাঁক করে দেখছি পিসি আমা’র বাঁড়ার দিকে এক নজরে তাকিয়ে আছেন .পিসি এবার আমা’র বাঁড়ায় হা’ত ঠেকালেন আর আমা’র বাঁড়া তখন খাড়া হতে শুরু করলো . কিন্তু আমি চোখ খুলি’নি.এবার পিসি আমা’র বাঁড়াটা’ জাঙ্গিয়ার ভিতর ঢুকিয়ে দিলো আর চাদরটা’ আমা’র গায়ে দিয়ে দিলো. তার পর আমা’কে ডাকল আমি উঠলাম কিছু না জানার ভান করে. আমি উঠে দাড়িয়ে গেলাম আমা’র বাঁড়াটা’ তখনও সাপের ফনার মতো মা’থা তুলে দাড়িয়ে আছে. পিসি আমা’র দিকে তাকিয়ে আছেন.

পিসি:এতো বড়ো নূনু কী করে বানালি’.

আমি:হয়ে গেছে

পিসি:না রাজ নিশ্চয় কিছু ডগি স্টা’ইল আছে

আমি:বললাম রোজ তেল মা’লি’স করতে হয় আর দিনে দুবার খেঁচতে হয়.

পিসি:যা স্নান করে খেয়েনে

আমি:ভাবছি তোমা’কে একটু দেখি.

পিসি:না এখন না পরে

আমি :না কালকে রাতে তোমা’র ঘরে যা দেখলাম তাতে আমা’র সহ্যের সীমা’ পার করে দিয়েছে.

পিসি:দুস্টু কোথাকার দারা তোর মা’কে বলে তোর বি’য়ে দিচ্ছি.আমি: এখন আপাতত তোমা’র সাথে বি’য়েটা’ করি.

এবার আমি পিসি কে পিছন দিক থেকে জড়িয়ে ধরলাম.পিসি বল্লো আমা’কে সুখ দিতে পারবি’. আমি বললাম চেস্টা’ করতে ক্ষতি কি.বলেই আমি পিসির দুধের উপর হা’ত দিয়ে টিপতে লাগলাম . পিসি বল্লো অ’ভদ্র কোথাকার নিজের পিসিকে চুদতে লজ্জা করে না.আমি বললাম তোমা’র দুধ আর গুদ আর ফিগার এতো সুন্দর যে তুমি আমা’র মা’ হলেও ছাড়তাম না. বলে পিসির শাড়িটা’ খুলে দিলাম তারপর আসতে আসতে উলঙ্গ করে দিলাম.পিসি আমা’র জাঙ্গিয়াটা’ খুলে বাঁড়াট মুখে পুরে নিলেন.

পিসি বলে উঠল ওহ এতো বড়ো বাঁড়া তোর পিসেমসায়েরও নেই. আজ তুই এটা’ আমা’র ভেতরে পুরে দিয়ে আমা’র রস খেয়ে ফেল . আমি পিসি কে দাড়াতে বললাম তারপর পিসির গুদটা’ ভালো করে চেটে চুষে দিলাম. পিসি বলে উঠল কোথা থেকে শিখলি’ এসব. আমি বললাম ডগি স্টা’ইল আমি রোজ চোদা-চুদি দেখি মোবাইল ফোনে. তারপর গুদ চুষতে চুষতে পিসি বলছে আঃ তুই যদি আমা’র স্বামি হতিস তাহলে কত ভালো হতো.

আমি বললাম তোমা’র স্বামীর স্থানটা’ আমা’কে দাও না. পাঁচ মিনিট পর পিসির গুদের আসল রস বেড়িয়ে এলো . আমি এবার পিসির গুদে বাঁড়াটা’ ফীট করে ভরে দিলাম. ফচ করে একটা’ আওয়াজ হলো.পিসি চৈঁচিয়ে উঠলো.

আমি বললাম সলী মজা আসছে তো. বল্লো ওহ কী মজা . পিসি জোরে ছিল্লতে লাগলো তাই আমি পিসির কে কিস করতে লাগলাং .পিসি বলছে জানয়ার ছেলে আমা’কে আগে বলি’স নি কেনো তোর এতো বড়ো বাঁড়া আছে তাহলে আমি ডগি স্টা’ইল বি’য়ে করতাম না. ২০ মিনিট পর আমা’র মল বেরইএ আসার সমই হলো .আমি পিসি কে বললাম পিসি কথাই ফেলবো পিসি বল্লো আমা’র মুখে.

আমি বাঁড়াটা’ সটা’ক করে বের করে পিসির মুখের কাছে ধরলাম .পিসি বাঁড়াটা’ মুখে ঢুকানোর সাথে সাথে আমা’র মা’ল বের হয়ে গেলো. পিসি গিলে খেয়ে নিলো. তারপর বাথরূমে আমরা স্নান করতে গেলাম একসাথে….

The post পিসিকে চোদার গল্প। পিসিকে রাম চোদা চুদলাম appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।


Tags: , , , , , ,

Comments are closed here.