বিবাহিত দিদির সাথে চোদাচুদি – Bangla Choti Kahini

February 22, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

-ওহহ উমহ চোদ উমহ উমহ, চুদে আজ নিজের দিদিকে খানকী করে দে।
– উমহ ওহহ, কি আরাম তোকে চুদে দিদি, তোর গুদ এখনও গরম।
– ওহহ ভাই উমহ উমহ।

হঠাৎ ঘুম টা’ ভেঙ্গে গেলো, সাথে আমা’র স্বপ্নও। তখনও আমি স্থীর করতে পারলাম হচ্ছিলো কি। কিছু সময় এর বি’ছানা তেই রইলাম। বুঝলাম স্বপ্ন দেখছিলাম। কিন্তু এমন স্বপ্ন আমা’র কুড়ি বছরে কনো দিন আসে নি। চোখ খুলেছে ঠিকই কিন্তু তখনও ঘোর কাটে নি, বার বার মনে আসছে দিদির ওই কালো লোমশ গুদের মধ্যে আমা’র বাড়া আর দিদির গোঙানি।

নিজের প্যান্ট এর দিকে তাকিয়েই দেখি বাড়া টা’ মোষের মতো ফুলে আছে। আর ভিজেও গেছে বুঝতেই পারলাম যা বেরোনোর বেরিয়ে গেছে। আমি তাড়াতাড়ি বি’ছানা ছেড়ে ঊঠে কোনো রকম ঠাটা’নো ধোনটা’ আড়াল করে বাথরুম গেলাম। তখনও সেই স্বপ্ন আমা’র মা’থায় ঘুরপাক খাচ্ছে । ফ্রেশ হয়ে বেরিয়ে আসার সাথে সাথেই মা’ বললো, দিদি ফোন করছিলো আসবে । এটা’ই শুনেই ধন টা’ আবার শক্ত হয়ে গেলো। তখনও হ্যাংঅ’ভার কাটেনি। আমি সৌভিক, কলেজে সেকেন্ড ইয়ার হলো। চেহা’রা মোটা’মুটি আকর্ষণীয়।

বাড়িতে আমি মা’ আর বাবা থাকি। দিদির বি’য়ে হয়েছে তিন বছর হলো, তবে এখনও বাচ্ছা হই নি, কিছু অ’সুবি’ধার জন্য। জামা’ইবাবু ইমপোর্ট এক্সপোর্ট এর বি’জনেস আছে, তাই বেশীরভাগ সময় ঘরে থাকতে পারে না। আমি এখনও স্টিল ভার্জিন। কোনো মেয়েকে আজ প্রযন্ত চুদি নি। তবে চটি গল্প খুব পড়ি, আর এই ইন্সেস্ট গল্প গুলো খুব উত্তেজিত করে তোলে। তবে কোনো উপায় নেই। ধন খিচে খিচে দিন কাটা’ই।

বাড়িতেই বসে বসে সময় কাটা’ই। রুমে বসেই ছিলাম কিছুক্ষন পর দিদি এলো। আমি বেড়িয়ে এলাম, কেমন কি আছে জিজ্ঞেস করলো, আমি উত্তর দিলাম কিন্তু এইবারে আর চোখে চোখ রাখতে পারছিলাম না। কারন আমা’র মা’থায় তখনও সেই স্বপ্ন ঘুরছিলো। একসাথে কিছুক্ষন গল্প করার পর, দিদি বললো বস আমি চেঞ্জ করে আসি।

উঠে যাওয়ার সময়, আমা’র কামুকি চোখ হঠাৎ দিদির পোঁদে এর দিকে গেলো, গোল পারা বেশ বড়ো আকারের, আকর্ষণীয়। বলতে গেলে দিদি গায়ের রং শ্যামবর্ণ, কোমড়ে এর ওপরে নাভিটা’ ও বেশ সুগঠিত, আর দুধের সাইজ বলতে গেলে,৩৬ ছুঁই ছুঁই । বয়স ২৮ এ পা দিল। চেঞ্জ করে দেখলাম দিদি একটা’ হা’লকা সবুজ রঙের নাইটি পড়ে এলো। ব্রা পরে নি বুঝতেই পারলাম, চলতে চলতে দুধ গুলো এই দিক ওই দিক করছিলো। আর এটা’ও লক্ষ্য করলাম, নাইটি টা’ বার বার পোঁদে এর ফুটোয় ঢুকে যাচ্ছিল। মা’নে শায়াও পরে নি।

আমি ওই গুল বেশ উপভোগ করছিলাম। সকালের স্বপ্ন ইতিমধ্যে আমা’কে খুবই কামুক করে তুলেছিলো। অ’নেক দূর থেকে এসেছে বলে, তারাতারি খেয়ে দিদি ওপরে মা’নে আমা’র ঘরে শুতে চলে গেলো, আর আমি নিচেই বসে বসে ফোন ঘটছিলাম। দুই ঘণ্টা’ পর আমি স্নান করতে গেলাম, স্নান করে বেড়িয়ে এসে দেখলাম নীচে আমা’র কোনো জামা’ প্যান্ট নেই সব অ’পরিষ্কার, তাই ওপরে গেলাম, দিদি দরজা টা’ হা’লকা লাগিয়ে রেখেছিল যাতে ওর ঘুম ভেঙে না যাই, আমি হা’লকা করে দড়জা টা’ খুললাম। খুলেই দিদির দিকে নজর গেলো, দেখি দিদির নাইটি টা’ পুরো টা’ উঠে গেছে, কোমড় থেকে একটু নেমে আছে ।

আর কালো বালে ভর্তি গুদ টা’ উকি মা’রছে, আমি এই দৃশ্য দেখে অ’বাক। আর সাথে সাথে ধন আমা’র লাফিয়ে গামছা থেকে দাড়িয়ে পড়লো । উফ গুদের কি সৌন্দর্য্য। কিছুক্ষন দুই চোখ ভোরে উপভোগ করলাম দিদির ওই গুদ। কালো বালে ভরা ভোদাটা’ আর সেই বালের অ’ংশ চলে যাচ্ছে পোঁদে এর ফুটোর দিকে, বেশ একটা’ সুন্দর ভাবে সুগঠিত।

দিনের আলোয় সব কিছু স্পষ্ট। মন করছিলো একবার মুখ ডুবি’য়ে দি ওই ঘাসে, কিন্তু সাহস হলো না। কিছু ক্ষন পর আর থাকতে না পেরে তাড়াতাড়ি জামা’প্যান্ট টা’ নিয়ে আবার নীচে চলে গেলাম। সকালে ওই স্বপ্ন, এখন এই দৃশ্য আমা’কে পুরো পাগল করে তুললো, আমি তাড়াতাড়ি খেয়ে বাথরুম এ ঢুকলাম, ঢুকে সেই গুদের কথা মনে করে, জোরে জোড়ে খিচতে লাগলাম। উফ কি আরাম এতো বছরেও এই আরাম পায়নি। তাও একটা’ না পাওয়া রয়ে গেলো, বি’কাল পেরিয়ে সন্ধে হলো , সবাই মিলে জমিয়ে গল্প করলাম, কিন্তু আমা’র মনে এখনও সেই গুদ ঘুরপাক খাচ্ছিল।

সন্ধ্যে পেরিয়ে রাত্রি হলো, আমরা সবাই খেতে বসলাম, খেতে খেতে দিদি বললো, ও আমা’র কাছেই শোবে। মা’ বললো ঠিক আছে, এবার আমিও খুব খুশিও হলাম আবার, ভয়ও খেলাম। খুশি হলাম রাতে আবার কিছু একটা’ দেখতে পেয়ে গেলে বেশ হই, আর ভয় এটা’ই ছিলো যে দেখতে পেয়ে নিজেকে যদি আটকাতে না পারি কিছু করে বসি এটা’রই। খাওয়া দাওয়া শেষ হলো, দুইজনেই ওপরে গেলাম।

গ্রীষ্ম কাল আমি শুধু একটা’ গেঞ্জি আর প্যান্ট পড়ে শুলাম, আর দিদি নাইটি টা’ পরেই শুলো। দিদিও ফোন ঘাটছিলো, আর আমিও। কিছুক্ষন পর দিদি শুয়ে পড়লো, আর আমি জেগে ছিলাম। আমা’র ঘুম আসছিলো না, আসবেই কি করে সকালে যাকে চোদার স্বপ্ন দেখলাম, দুপুরের যার লোমশ গুদ দেখলাম সে আমা’র দিকে তার ডাসা গোল পোদ করে শুয়ে আছে। মনে পড়তেই প্যান্ট এর ভেতর দিয়ে ধনটা’ দাড়িয়ে গেলো। আমি বালি’শে মা’থা দিয়ে ধনে হা’ত বুলাতে শুরু করলাম, এবার একটু সরে গিয়ে ধনটা’ খুব সাবধানে দিদির পোদ এর ওপর বলালাম, উফফ একটা’ আলাদাই আরাম।

এবার একটু সাহস করে প্যান্ট এর থেকে মোষ এর মতো ধন টা’ বের করলাম, দিয়ে ল্যাংটো ধন দিয়ে দিদির পাছা তে বুলাতে লাগলাম, এই ভাবে বোলাতে বোলাতে, বেশ গরম হয়ে উঠলাম, দিয়ে আনমনে ঘষতে ঘষতে হঠাৎ দিদি নড়ে চড়ে বসলো, আমি ভয়ে থতমত খেয়ে চোখ বন্ধ করে ঘুমনোর ভান করলাম কিন্তু ধন টা’ প্যান্ট এর ভেতরে ঢুকতেই ভুলে গেলাম, আমি নাড়াচাড়া না করে চুপচাপ শুয়ে রইলাম। দিদি নিজের হা’তটা’ এই দিক ওই দিক করতে করতে আমা’র ধনে ভুল করে হা’ত দিয়ে ফেললো। হা’ত দেওয়া মা’ত্রই সঙ্গে সঙ্গে হা’ত সরিয়ে নিলো।

আমি সবই বুঝতে পারছি চোখ বুঝে। দিদি এবার আমা’কে দুই বার নড়িয়ে দেখলো জেগে আছি কিনা, আমি কোনো সারা দিলাম না। এবার দিদি হা’ত টা’ অ’স্তে অ’স্তে আমা’র বাড়ার মুন্ডিটা’ এর ওপর দিলো, দিয়ে বাড়াটা’ তে বেশ হা’লকা করেহা’ত বোলাতে লাগলো। আমি দেখে অ’বাক। এটা’ স্বপ্ন না সত্যি বি’শ্বাস করতে পারছিলাম না। যত হা’ত বোলা ছিলো ততো ধনটা’ ফুলে ফেঁপে উঠছিল। দিদি উঠে বসলো।

আমি ওই অ’ন্ধকারে আলো ছায়ায় চোখ টা’ খুব হা’লকা করে খুললাম। দেখি দিয়ে বা হা’ত দিয়ে আমা’র বাড়াটা’ হা’লকা হা’তে নাড়াতে লাগলো, আর ডান হা’ত টা’, নাইটি এর ভেতর দিয়ে গুদে আঙুল করতে শুরু করে দিলো। আমি ভাবলাম এই সময় এখুনি কিছু করতে হবে, এই ভেবে আমি সঙ্গে সঙ্গে উঠে বসে পড়লাম, দিদি আমা’র হঠাৎ জেগে যাওয়াতে থতমত খেয়ে গেল, আর যেমন ভবে ছিলো ঠিক তেমন ভাবেই থেমে গেলো। আমি বললাম এসব কি করছিস, বেশ উচ্চ শ্বাস নিয়ে দিদি বললো, আমি আর পারছি না রে, আমি খুব অ’ভুক্ত।

আমি বুঝতেই পারলাম, আমা’র ধন এর সাইজ ওকে গরম করে তুলেছে। আমি বললাম এসব উচিত হবে, আমরা ভাই বোন,। ও কিছু ক্ষন চুপ থেকে উত্তর দিলো, কেও জানতে পারবে না সব আমা’দের মধ্যে থাকবে। এই বলে ধনটা’, নাড়াতে শুরু করে দিলো। ব্যাস আমিও উমহ , কি আরাম আর মজা নিতে লাগলো। এবার থেমে নিজের নাইটি টা’ খুলে দিলো, আমি বি’ছানা থেকে উঠে লাইট টা’ জ্বেলে এলাম।

দেখি আমা’র ল্যাংটো দিদি কামুকী নজরে আমা’র দিকে তাকিয়ে, হা’লকা কালো দুধের অ’পর কালো বোঁটা’ উচু হয়ে আমা’কে ডাকছে, আমি নিজের প্যান্ট আর গেঞ্জি খুলে বি’ছানাই ঝাঁপিয়ে গেলাম। দুধে ঝাঁপ দিয়ে মুখে পুরে নিলাম আর একটা’ হা’ত দিতে ডলতে শুরু করলাম। একটা’ অ’সাধারন তৃপ্তির ছাপ দিদির মুখে দেখতে পেলাম। দুধ থেকে উঠে একবার মুখে মুখ লাগিয়ে কিস করলাম, আজকে একে আর আমা’র দিদি মনে হচ্ছিল না, কোনো এক খানকী মনে হচ্ছে। এবার ও পা তুললো, আমি নিজের মুখটা’ ওর বালে ভর্তি গুদে ডুবি’য়ে দিলাম। মনে হচ্ছিলো বাল গুলো ছিঁড়ে খেয়ে নি। গরম গুদ জিভ দিয়ে চাটতে শুরু করে দিলাম। গুদের এত স্বাদ আমি এর আগে জানতামনা। দিদি আনন্দে আত্মহা’রা হয়ে গেল। আমা’র চুল গুলো জোড়ে জোড়ে ধরে, আরো গুদে ঠেলে ধরছিলো। আমা’র মুখের লাল আর ওর গুদের গন্ধে বি’ক্রিয়া করে বেশ একটা’ সুন্দর গন্ধ, দিচ্ছিলো।

দিদি- আর পারছিনা, এবার চোদ ভাই

বলতেই আমি আমা’র বাড়ার ডগে থুতু দিয়ে, দিদির গুদের সামনে ঠেলে ধরলাম, পাকা গুদ পর পর করে গোটা’ ধোনটা’ আমা’র ভোরে নিলো। উফ কি গরম। ব্যাস আবার কি সুরু করলাম ঠাপ। বেশ মা’ংশল পেশী গুলো আমা’র জাং এর সাথে লেগে থপ থপ শব্দ করতে লাগলো। আর দিদি আনন্দে উমহ উমহ আহহহ আহহহ উমহ আওয়াজ করতে সুরু করলো। চুদতে চুদতে, দুধ গুলো নিয়েও খেলা করতে লাগলাম, চুষে চুষে খাচ্ছিলাম। স্বপ্ন যেনো সত্যি হলো। নিজের দিদিকে এভাবে খানকীর মতো চুদবো কোনো দিন ভাবি’নি।

গুদ থেকে ধন বের করে এবার কাল ডাসা পোঁদে ঢুকিয়ে দিলাম, পোদ টা’ এতো টা’ইট যে বাড়া টা’ আমা’র চেপে ধরলো। উফফ কি সুখ, আমি চোখ বন্ধ করে চুদতো লাগলাম। দুইজনেই বেশ চোদাচুদির মজা নিতে লাগলাম, মা’ঝরাতে। ২০ মিনিট চোদার পর আমা’র মা’ল বেড়িয়ে গেলো, গোটা’ টা’ই গুদে ঢেলে দিলাম। এবার ওর ওপর শুয়ে পড়লাম। সেই রাতে আরো দুইবার গরম হলাম, দিয়ে আরো দুই বার দিদির গুদ মা’রলাম।


Tags: , , , , , ,

Comments are closed here.