new fuck golpo আমার বাবার বন্ধু ও আমার মায়ের বিয়ে পার্টঃ ১ – Bangla Choti Golpo

February 11, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new fuck golpo choti. তখন আমার বয়স ১৩। আমার মা প্রতিভা বয়স এখন ৪০, গায়ের রঙ ছিল গোলাপি ফরস, পেটে হালকা চর্বি । আমার বাবা মারা গেছে ৫ বছর হল। আমাদের পরিবার উপার্জন চলত বাবার প্রাইমারি শিক্ষক এর চাকরির পেনসন এর টাকাতে। আমারা হবিগঞ্জ নাম এ একটি গ্রাম এ থাকি। এই গ্রামে আমাদের চেনাজানা বলতে এলাকার বাবার এক বন্ধুর পরিবার ছাড়া কেউ ছিলনা।

কারন বাবা মা নিজ পছন্দে বিয়ে করেছিল তাই বাবা ও মায়ের পরিবার তাদের ত্যাগ করলে বাবা চাকরির সুবাধে এখানে এসে থাকতে শুরু করে।বাবা মারা যাবার পরে বাড়িতে এখন আমি আর মা। খুব কষ্ট করে মা তখন সংসার চালাচ্ছিল। বাবার একমাত্র বন্ধু মির্জা কাকা। মির্জা কাকা আমাদের কয়েকটি বাড়ির পরেই থাকত তিনি এলাকার চেয়ারম্যান।

new fuck golpo

আর মির্জা কাকার বৌ শিলা কাকিও খুব ভাল মানুষ। তিনি আমাকে খুব আদর করতেন। কারন তাদের কোন সন্তান ছিলনা।একদিন আমি স্কুল থেকে ঘরে এসেছি মাত্র দেখি শিলা কাকি ও মা গল্প করছে এবং মাকে দেখলাম খুব চিন্তা করছে। একটু পরে শিলা কাকি চলে যায়। রাতে খাওয়ার পরে মা আমাকে বলে খোকা তোকে একটা কথা বলব। আমি বলি বল।

মা বলে তুইত জানিস তোর বাবা নাই এখন আমাদের চলতেও অনেক কষ্ট তোর শিলা কাকিও তোকে অনেক আদর করে যেহেতু তাদের কোন সন্তান নাই। তাই তোর শিলা কাকি একটা প্রস্তাব দিইয়েছে। তুই রাজি থাকলে তাকে হ্যাঁ বলব। আমি বলি কি প্রস্তাব। মা একটু ইতস্ত করে বলে তোর মির্জা কাকাকে বিয়ে করারা প্রস্তাব আর বলে তোর শিলা কাকিও এতে রাজি। new fuck golpo

বিয়ের পরে আমরা সবাই একসাথে থাকব আমাদের কোন অভাব থাকবেনা। আমি সেদিন আর কিছু বললাম না। পরের দিন স্কুল থেকে ফিরলে দেখি শিলা কাকি বাসায় তিনি আমার সাথে কথা বলতে এসেছে।
মা- আমি যে তোর মির্জা কাকার কথা বলেছি এজন্য আমার উপর রাগ করেছিস তাই না।
আমি- না,আমি কিছু মনে করিনি মা। এটাই তো নিয়ম। রাগ করব কেন মা। আমি তোমায় অনেক ভালবাসি।

কাকি- শুনে , তুই বড় হয়েছিস। কিছু তো বুঝিস। নারী পুরুষের সুখ তো বুঝিস। এখন তোর বাবা নাই তাই একাকীত্ব অসুখী ভাবে থাকে তোর মা।
কাকি – তোর মা এখন কষ্ট থাকে। যাক সে কথা শোন তোর মির্জা কাকা কে তোর কেমন লাগে।
আমি- ভালো । new fuck golpo

কাকি – তোর মা, তোর মির্জা কাকার বউ হলে তোর কোন আপত্তি নেই তো, দেখ আমারও কোন সমস্যা নাই।

আমি চুপ থাকায় কাকি আবার বলল

– কিরে বল। তুই কি চাস তোর মা কষ্ট পাক আর কষ্ট করুক।

মা- তুই যদি রাজি না হোস ,তোর জন্য আমি কষ্ট করতে রাজি।

কাকি- দেখছিস, তোর মা তোকে কত ভালোবাসে। তুই কি চাস না তোর মা সুখে থাকুক তোর মির্জা কাকার আদর ভালোবাসা পাক।

আমি- আমি মায়ের কষ্ট চাই না। আমি চাই মা সুখে থাকুক।

কাকি এইতো ভাল ছেলের মত কথা। তাহলে আজ যাই এখন থেকেই সব রেডি করা লাগবে যে। new fuck golpo

পরের দিন রাতে হঠাৎ মির্জা কাকা আমাদের বাসায় আসে। কাকা আমার খোঁজখবর নিল। আমি আমার রুমে চলে আসলাম ও পড়তে বসলাম আর ভাবলাম আর কদিন পরে তাদের বিয়ে তাই গল্প করুক সমস্যা কি।

ড্রয়িংরূমে বসে কাকার সাথে টুকটাক গল্প করছিলো। মা এক ফাঁকে কাকার জন্য চা করে আনলো। চায়ে চুমুক দিতে দিতে মায়ের সঙ্গে এটাসেটা নিয়ে আলাপ করছিলো কাকা। রাত তখন ১১ টা আমার ঘুম আসায় আমি লাইট অফ করে শুয়ে পরি মা ও কাকা তখনও আলাপ করছিল ও হাসাহাসি করছিল।

রাতে ঘুম ভেঙ্গে গেলো আর পানি তেষ্টা পেয়ে গেলো, তাই কিচেনের দিকে যাচ্ছিলাম। রূম থেকে বেরিয়ে দেখি মায়ের রুমের দরজার তলা দিয়ে আলো আসছে। আর রাতের নিঃস্তব্ধতা ভেদ করে অদ্ভূত শব্দ শোনা যাচ্ছে ঘরের ভেতর থেকে।

স্কুলের বন্ধুদের জন্য এই শব্দ আমার পরিচিত! বুঝলাম, এটা চোদাচুদি খেলার শব্দ! বাবা মারা গেছে অনেক দিন তবে কি কাকা ও মা বিয়ের আগেই… তৃষ্ণা বেমালুম ভুলে গেলাম। দরজার বাইরে বসে পরি চাবীর ফুটোটা দিয়ে উঁকি মারলাম। দেখি, ঠিকই ধরেছিলাম – মা একদম ন্যাংটা হয়ে বিছানায় চিৎ হয়ে শুয়ে আছে। আর মির্জা কাকা তার বাড়া মায়ের গুদে ঢুকিয়ে মায়ের ওপর উঠে কোমর দোলাচ্ছে। new fuck golpo

কোলাহল বিহীন নির্জন রাতে ওদের কথাবার্তাও স্পষ্ট শুনতে পাচ্ছিলাম আমি।

শুনলাম মির্জা কাকার আদর খেতে খেতে মা অভিযোগের সুরে বলছে আজ না করলে কি হতনা ছেলেটা পাশের ঘরে শুয়ে আছে যদি দেখে ফেলে কি ভাববে বলতো। ভাববে আমি এই ঠাপ খাবার জন্যই বিয়ে করতে চাই তাছারা আর কদিন পরে বিয়ে এতে কি সহ্য হল না।

মির্জা কাকা দূর তোমার ছেলে নাক ডেকে ঘুমাচ্ছে দেখে এসেছি এখন কথা বাদ দিয়ে উপসী গুদে বাড়ার ঠাপ খাও। এই বলে দুজনে খিল খিল করে হেসে উঠল।

তোমার ছেলের সামনে নতুন স্বামীর সাথে সংসার করতে পারবে‌ কাকা এই বলেই জোরো এক ঠাপ‌।

মা ঠাপ খেয়ে উমমমমমম মাগো বলে কঁকিয়ে উঠে।

মা- ঊফফফফ ।।।। পারবো গো। তোমার সংসার আমি করতে পারবো। শুধু প্রতি রাতে এভাবে আমায় অশুরের মত নির্দয় ভাবে চুদবা। new fuck golpo

কাকা – তাতো চুদবোই । দিন রাত গুদ চুদে খাল করে দিব।

এসব বলতে বলতে কাকা মাকে সেই জোরে জোরে চুদতে শুরু করলো। মায়ের গুদ গুড়িয়ে দিচ্ছে কাকার আখাম্বা বাড়া। সেই সাথে মায়ের শীৎকার আহহহ….অহহহ…ইসসসস…সসসস।

প্রায় ৫ মিনিট পর মা চিল্লায় পানি ছেরে দিল কিন্তু কাকার হলো না। তখন কাকা মায়ের দুটি পা কাধে নিয়ে চুদতে লাগল। কাকার প্রতিটি ঠাপে খাট কাপতেছিল আর ক্যাঁচ ক্যাঁচ শব্দ হচ্ছিল। মা কাকাকে আঁকড়ে ধরে আছে। আর কাকা তার মুখ দিয়ে মায়ের মুখ চেপে ওই অবস্থায় মাকে জোরে জোরে ঠাপাচ্ছে।

মার ঊঊঊঊঊঊ ঊমা ও করে গোঙানির শব্দ তার সাথে মিশেছিল কাকার রানের সাথে মার পাছার ধাক্কার থপ থপ শব্দ আর ভেজা গুদ ঠাপানোর পচ পচ পচাত পচাত শব্দ। new fuck golpo

এইভাবে প্রায় ১০ মিনিট ঠাপানোর পর কাকা মাকে দুহাতে বুকে জড়িয়ে ধরে আরো জোরে জোরে ঠাপ মারতে মারতে লম্বা একটা শেষ ঠাপ মেরে মায়ের গুদে পুরো বাড়াটা ঠেসে ধরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে আর পরস্পরকে জড়িয়ে ধরে হাঁপাচ্ছে দুজন। আমি আমার রুমে চলে এসে আবার শুয়ে পরি আর ঠিক ১০-১৫ মিনিট পরে আমাদের ঘরের সদর দরজা খোলার শব্দ হল বুঝলাম কাকা চলে গেলেন। (চলবে…..)


Tags:

Comments are closed here.