bangla sex বিবাহিত দিদি by Mr_idiot – Bangla Choti Golpo

October 10, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla sex choti. আমার নাম সুজয়। আমার বয়স ২৪ বছর। আমি একটা গ্রামে বাস করি। যাকে নিয়ে এই গল্পটা সে আমার কাকুর মেয়ে সিমা। তার বয়স ২৬ বছর। তার ৬ বছর আগে বিয়ে হয়েছে। তার একটা ২ বছরের ছেলে আছে। আমার নিদি দেখতে ভীষণ সেক্সি তার গায়ের রং ফর্সা চোখগুলো টানা টানা। ঠোঁট গুলা গোলাপ ফুলের পাপড়ির মতো গোলাপি। আমার তার শরীর গঠন ৩৪-২৮-৩৪।

ছোট থেকেই আমার সিমানির সাথে সবচেয়ে বেশি মিলি। সিমাদি যখন ১০ এ পড়ে আমি তখন ক্লাস ৮ আমরা একসাথে পড়তাম সে যেদিন সেদিন আমার সাথেই ঘুমিয়ে পড়ত। আমার তখন সিমাদির প্রতি খারাপ নজর ছিল না। সে প্রেম করে লাগল তাকে অনেক সাহায্য করেছি তারপর তার ১২ পাস করার পর বিয়ে হয়।

bangla sex

তারপর ২ বছর পর আমি ১২ পাস করলাম মোবাইল ফোন কিনে দিল বাড়িতে। আমি তারপর চটি পড়তে লাগলাম। সে দিন থেকে আমি দিদিকে খারাপ নজরে দেখতে লাগলাম। তারপর সে যখন বাড়ি আসত আমি লুকিয়ে লুকিয়ে তার স্নান করা দেখতাম আর হাত মারতাম। তাকে নানা অজুহাতে তার শরীর জুতাম। দিদিকে কিছু বলার সাহস পেতাম না।

এইভাবে ৪ বছর কেটে গেল তাও সম্পাদির বাচ্চা হয়নি। আমি মনে মনে ভাবতাম যদি আমি সুযোগ পেতাম তাহলে এক সপ্তাহের মধ্যে চুদে বাচ্চা করে দিতাম। তারপর দিদিকে একটা বাচ্চা হল। তারপর দিদি ৬ মাসের জন্য বাপের বাড়ি আসে। বাচ্চা হবার পর দিদির শরীর টা আচমকা ফুলে যায়। আরও সেক্সি হয়ে ওঠে। bangla sex

তারপর একদিন আমাদের আদি বাড়িতে একটা বিয়ের অনুষ্ঠান ছিল তাই গাড়ি করে বাড়ির সবাই গিয়েছিল আর তাদের ঘুরেও আসার কথা। কিন্তু সেদিন সেদিকে প্রচন্ড ঝড় বৃষ্টি হওয়ার জন্য সেদিন তারা ফিরতে পারলে না। তাই কাকু ফোন করে আমাকে বলল তুই তোর দিদির সাথে থাকিস মেয়ে মানুষ রাতে একা থাকা ঠিক না। আমি ভাবলাম এই সুযোগ বিয়ের পর এই প্রথম আমি দিদির সাথে শোষ।

আমি দিদিকে বললাম আজ কাকুরা আসতে পারবে না। সেদিক প্রচন্ড ঝড় বৃষ্টি হচ্ছে তাই আমাকে তোর সঙ্গে থাকতে বলল। দিদি বলল ঠিক আছে। তারপর দিদি আর আমি খেয়ে করে একসাথে শুলাম। দিদি আমাকে বলল- দেখি তোর মোবাইল টা আমি মোবাইল টা দিলাম। দিদি আমার মোবাইল ঘাটতে ঘাটতে পর্ন ভিডিও দেখতে পেল। দিদি বলল- কি ভাই এইসব কি? bangla sex

আমি বললাম-তুই কি বুঝবি আমার ঝালা আমার তো আর বউ নাই তাই এগুলো দেখেই আনন্দ করি। দিদি বলল- এগুলো দেখে হাত মারা ঠিক না। আমি বললাম কি আর করব বল আমার তো কোন গার্লফ্রেন্ড ও নাই। দিদি বলল- আমি তোর গার্ল ফ্রেন্ড হয় তবে আমার একটা শর্ত আছে। আমি তো একদম আনন্দে আত্মহারা আমি বললাম কি শর্ত বল। দিদি বলল- তুই যদি কথা দিস আর হাত মারবি না তাহলে আমি তোর গার্ল ফ্রেন্ড হব। আমি বললাম-আমি রাজি।

আমি দিদিকে কিস করতে লাগলাম দিদিও আমাকে কিস করতে লাগল। আমি দিদির মুখে কপালে চুমু তে ভেরিয়ে দিলাম। তারপর একটা হাত দিয়ে ব্লাউজের উপর থেকেই দুধ টিপতে লাগলাম আর মুখের ভিতর জিভ ঢুকিয়ে কিস করতে লাগলাম। তারপর শাড়িটা দিদির শরীর থেকে খুলে দিলাম। দিদিকে বিছানায় শুইয়ে দিয়ে তার ফর্সা সেক্সি নাভিতে কিস করতে লাগলাম আর জিভ নাভির চারপাশে বুলাতে লাগলাম দিদি চোখ বন্ধ করে মাথা এপাশ-ওপাশ করতে লাগল। bangla sex

তারপর আমি দিদির ব্লাউজ খুলে দিতেই বেরিয়ে এল বরস জোড়া আমি ববস বলা টিপতে লাগলাম দিদির ববস গুলা অনেক নরম। একটা বরস মুখে পুরে আরেকটা টিপতে লাগলাম। আহ-আহ-আহ করতে লাগল। এইভাবে কিছুক্ষণ দুধ টিপার পর দিদি উঠে আমার গেঞ্জি আর পেন্টা টা খুলে দিয়ে আমাকে নিচে শুইয়ে দিয়ে আমাকে কিস করতে লাগল আমার বুকে কিস করতে লাগল তারপর আমার জাগিয়া টা খুলে নিতেই বেরিয়ে এল আমার ৮ ইঞ্চি ধন।

দিদি বলল ভাই তোর টা এত আগে জানলে আমি তোকে আগেই চুদতে দিতাম। নি আমার ধনটা হাতে নিয়ে ওপর নিচ করতে লাগল। মুখে পুরে চুষতে লাগল। এইভাবে কিছুক্ষণ আমার এখন তুষার পর আমি উঠে দিদিকে নিচে শুআলাম আর দিদির পেটিকোট টা খুলে দিতেই বেরিয়ে এল আমার স্বপ্নের নায়িকার (দিদির ) । গুদ টা রসে থইথই করছে গুদ টা হালকা লোম আছে চারধারে। bangla sex

আমি দিদির জাংগুলা কিস করতে লাগলাম নিদির জাংগুলা অনেক ফর্সা ইচ্ছে করছিল কামড়ে খেয়ে দিই। তারপর আমি দিদির গুদে আগুল ঢুকিয়ে দিলাম। দিদি বলল ভাই আর পারছি না এবার ছোন। দিদির গুদে আমার বাড়া সেট করে মারলাম একটা ঠাপ দিদির সিজার করে বাচ্চা হয়েছে তাই গুদটা অনেক টাইট। দিদি এত মোটা ধন কখনো নেই নি তাই দিদি করিয়ে উঠল। তাই আমি দিদিকে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম।

তারপর যখন দেখলাম একটু শান্ত হয়েছে একটু জোরে জোরে ঠাপাতে লাগলাম আর দিদির দুধ টিপতে লাগলাম। তারপর একটু পর আমি ফুল স্পিডে চুদতে লাগলাম দিদি নিচ থেকে তলঠাপ দিতে লাগল। সারা বাড়ি পচ পচ পচাৎ আওয়াজ করতে লাগল দিদি একবার জল খসাল তারপর আমি দিদির পাগুলা কাধে তুলে ঠাপাতে লাগলাম।

এইভাবে কিছুক্ষণ ঠাপার পর আমি দিদিকে আগের মত শুইয়ে কিছুক্ষণ ঠাপার পর আমার মাল বেরাবার সময় হল দিদির কথাই পুরা বীর্য দিদির গুদে ঢেলে দিলাম। আমি দিদিকে বললাম- জানিস আমি তোকে অনেক দিন থেকে চুদতে চেয়েছিলাম। bangla sex

তুই আমার স্বপ্নের নায়িকা তোর নাম করে আমি অনেক বার হাত মেরেছি। আজ তোকে চুদে আমি ভীষণ খুশি। দিদি বলল আমিও ভীষণ খুশি এইরকম সুখ আমি কোনোদিন পাইনি। সেই রাতে দিদিকে আরও দুবার চুদেছি। এর সেকেন্ড পার্ট চাও যদি জানাবে।

কোনো বিবাহিত মহিলা বা মহিলা যদি সেক্স চ্যাট করতে চাও তাহলে আমাদের টেলিগ্রামে ম্যাসেজ কর-@sujay19995 ।।


Tags:

Comments are closed here.