mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

September 17, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

বাংলা চটি গল্প নেট

bangla choti golpo net

আমি সজল. আমাদের পরিবারে আমি আর বাবা মা. আমার আর কোন ভাই বা বোন নাই. নাই বললে হবেনা তবে আগামিতে হতে পারে.

আমি প্রায় মাকে বলতাম মা আমর একটা বোন এনে দাওনা মা হেসে বলত বাবা আসবে.

কিন্তু বললেই মনটা কেম জানি উদাস হয়ে যায় মায়ের মন. ওহ আমি আমার সম্বন্ধে বলতে ভুলে গেছি. আমার মায়ের নাম সুনন্দা দেথে খুব সুন্দর উচ্চতা ৫ ফুট ২ইঞ্চি মাই ৩৬এর মত আর মায়ের ভারি পাছা. এই হল আমার মায়ের সম্পদ.

ঐদিন রাতে আমি আমার রুম থেকে শুনত পেলাম মা বাবাকে বলছে শুনছ আজ তোমার ছেলে আমাকে বলছে যে মা আমাকে একটা বোন এনে দাও আমি তার সাথে খেলব. bangla choti golpo net

বাবা তখন বলল তা আর এমন কি, চল এখন রাখ এরকম কথা এদিকে আমার যায় যায় অবস্থা আর তিনি মেয়ে চাইছেন.

মা বলল ওগো আজ অন্তত একবার আমাকে চোদ আমি আর চাইবনা. এই আজ রাতের চোদার পর যে বির্ষ নেব তা আমি আমার পেটে পুশে রেখে ছেলেকে বোন এনে দেব.

মামির ছেলের জন্মদাতা আসলে আমি Mami K Choda

বাবা মাকে রাগ দেখিয়ে বলল আমি পারবনা. মা বলল পারবে না কেন প্লিজ একবার কর.

এই ভাবে বাবাকে রাজি করিয়ে মা রাতে বাবার চোদা খেল দুইবার. এতে মায়ের মনে হয় মন ভরেনি. আমার মা খুব সেক্সি তবুও হিন্দু বনেদি পরিবারে মেয়ে হয়ে এটাই তার কপালে ছিল মনে করে সতী সাবিত্রীর মত স্বামীর আদেশ পালন করছে. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

পরের দিন সকালে আমি ঘুম থেকে উটে দেখি মা রান্না করছে. আমি মাকে দেখে ভাবতে লাগলাম মাকে আজ অন্য রকম দেখাচ্ছে কারন অনেক দিন পরে মাকে বাবা চুদেছে।

আমি চোদা কি জিনিস অনুভব করিনি কিন্তু পাড়ার ছেলেদের পাল্লায় পড়ে চোদাচুদি কি তা ভাল করে জেনে ফেলেছি.

আমার বয়স কম হলে কি হবে আমি সব বুঝি. যাক আমি মাকে বললাম মা আমাকে খেতে দাও মা আমাকে বলল তুই ডাইনিং টেবিলে বস আমি খাবার দিচ্ছি মা আমাকে খাবার দিতে দিতে বাবা এল.

বাবা আর আমি একসাথে খেলাম. বাবা আমাকে বলল তুমি নাকি তোমার মাকে বলেছ তোমারা বোন চাই. আমি বললাম আমার একা একা ভাল লাগেনা আমার একটা বোন বা ভাই হলে ভাল হত, আমি তার সাথে খেলতে পারতাম.

বাবা হাসতে হাসতে বলল খুব পেকেছ পড়ার খবর কি, লেখা পড়া কেমন চলছে আমি বললাম বাবা ভাল. এই ভাবে আমাদের খাবার শেষ হয়ে গেল. bangla choti golpo net

আমি স্কুলে চলে গেলাম বাবা ও অফিসে গেল. বিকালে আমি আবার মাকে বললাম আমায় বোন এনে দাও. মা বলল বাবা বোন বা ভাই পাবে দশ মাস পরে বাবা এই দশ মাস একটু সবুর কর.

আমি বললাম সত্যি বলছ মা. হ্যাঁ সত্যি সত্যি এই ভাবে দিন যেতে লাগল. আরেক দিন রাতে শুনলাম মা বাবাকে বলছে কিগো এই মাসেও আমার মাসিক বন্ধ হলনা আর এদিকে তোমার ছেলে বায়না করে বসে আছে.

বাবা বলল আমি কি করব তোমার মাসিক বন্ধ হলনা কেন. মা বলল জানিনা পরে বাবা বলল আজ আবার তোমাকে চুদে দেখি মাসিক বন্ধ হয় কিনা. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

এইরাতে বাবা মাকে ৪/৫বার চুদেছে. আমি আমার রুম থেকে বসে শুনতে পারি তাই কোনদিন গিয়ে দেখিণি.

এই ভাবে আরো কয়েকদিন চলে গেল. একদিন বিকালে আমাদের প্রতিবেশি এক জ্যেঠু আসলেন আমাদের বাড়িতে বাবার কাছে কি যেন কাজে.

মা উনাকে বসতে বললেন আর আমি উনার দিকে লক্ষ্য করলাম উনি আমা মায়ের দিখে কিরকম ভাবে তাকিয়ে আছেন. bangla choti golpo net

মা উনাকে বসার কথা বলে চলে যাচ্ছেন তখন উনি বললেন আচ্চা সন্দিপ কি বাড়িতে নায় না থাকলে বলবেন আমি রাজীব মিয়া এসেছিলাম বললে সে আমাকে চিনবে. আজ আসি ভাবি মা বললেন আসলেন যখন তাহলে এক কাপ চা খেয়ে যান.

তখন জ্যেঠু বললেন আরেকদিন খাব. আমি মনে মনে ভাবলাম মুসলমানরা মনে হয় হিন্দুদের ঘরে খায়না. হঠাৎ উনি আমাকে বললেন তোমার নাম কি বাবু.

কাজের বুয়া শেফালী খালাকে কৌশলে চোদা

আমি আমার নাম বললাম সজল. পরে উনি চলে গেলেন আর যাবার সময় মায়ের দিকে বার বার তাকাচ্ছিলেন.
উনি চলে যেতেই আমি মাকে বললাম মা উনি তোমার দিকে এমন করে তাকাচ্ছিলেন কেন?

মা হতভম্ব হয়ে আমার দিকে তাকালেন. কিভাবে উনি তাকালেন, আবার যত পাকামি যাও গিয়ে পড়তে বস.

আমি ধমক খেয়ে চলে যাই. পরের দিন আমাদের পাড়ার এক মাসি আসেন আমাদের ঘরে. আমার স্কুল বন্ধ ছিল তাই আমি বাড়ীতে ছিলাম. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

আমি আমার রুমে পড়তেছি. মাসি যে এসেছেন আমি দেখেছি. এই মাসি তেমন আসতেন না মাঝে মধ্য আসতেন. তারা কি গল্প করতেছে আমি তার কোন লক্ষ্য করিনি. bangla choti golpo net

আমার পানি পিপাশা লেগেছে তাই আমি পানি খাবার জন্য ড্রইংরুমের দিকে যাচ্ছি আর মায়ের ঘরে মাসির একটা কথা শুনে দাড়িয়ে গেলাম.

আমি শুনতে চাইলাম কি কথা বলছে ওরা তাই পা টিপে টিপে মায়ের ঘরের দিকে গিয়ে কান খাড়া করে রাখলাম কি মাসি বলছে. আরে রাজীব বাবু মুসলমান মানুস হলে কি হবে ওর নজর খারাপ.

এই লোকটা তার পাড়ার এক বিবাহতি মহিলাকে চুদার সময় নাকি ধরা পড়েও ধরা পড়েনি. পরে শুনেছি এই মহিলা এখন নাকি রোজ উনার কাছে চোদা খায় আর তোই সাবধানে থাকিস তোর যি গতর,

রাজীব বাবু তো তকে দেখে গেছে, গিয় হয়ত তার বউ নাহলে ওই মহিলাকে চুদে হুর করে দিয়েছে. এই বলে হাসতে থাকে.

মা – আরে আমি কি করব এই লোকটা আমার দিকে এমন ভাবে তাকিয়ে ছিল মনে হয়েছে যে আমাকে যদি পারত তাহলে জোর করে ধরে চুদে দিত.

মাসি – হায় ভগবান, একি বলিস. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

এই ভাবে আরো তাদের কথা চলতে থাকে. আমি বুজে গেলাম ঐদিন উনার এমন চাওয়ার কারণ. যাক এই ভাবে আরা ৪/৫দিন পরে বাবা অফিসে. bangla choti golpo net

আমি স্কুল থেকে বাড়ী এসে সবে মাত্র কাপড় বদলে খাওয়া দাওয়া করে বসে টিবি দেকতেছি এমন সময় সেই জ্যেঠু আসেন.

আমি আমার রুমে বসে দেখতেছি কি হয়. মা উনাকে বসতে বললেন. উনি সুফায় বসে মাকে বললেন তোমার স্বামী আসেনি. মা বললেন না এখন আসেন নি. উনি আবার বললেন তোমার ছেলে কোথায় তাকে দেখছিনা.

আমি লক্ষ করলাম মাও যেন উনার দিকে কিরকম ভাবে তাকাচ্ছেন উনি একটা প্যাকেট বার করে মাকে বললেন এইটা তোমার ছেলের জন্য নিয়ে আনলাম, ভাবী কিছু মনে করবেন না. আসার সময় হটৎ রাস্তার দোকান পেয়ে নিয়ে নিলাম তোমার ছেলের জন্য. bangla choti golpo net

মা আমতা আমতা করে বললেন এসবের কি দরকার. তবুও আপনাদের বাসায় খালি হাতে আসতে পারলামনা তাই. মায়ের হাতে প্যাকেটটা দেওয়ার জন্য উনি হাত বাড়ালেন মা.

মায়ের হাত বাড়াতেই আমি লক্ষ্য করলামস উনি মায়ের হাতে প্যাকেটটা দেওয়ার সময় মায়ের হাতে টাচ করলেন.

মাও যেন এটাই চাইছিল. আমি আগেই বলেছি আমার মা খুব সেক্সী তাই হয়ত পরে মা প্যাকেট হাতে নিয়ে হাসি মুখে বললেন বসেন ভাইসাব আপনার জন্য চা নিয়ে আসি. মা উনার জন্য চা আনতে গেলন আর উনি মায়ের দিকে কেমন

করে যেন তাকাচ্ছেন আমি বসে বসে দেখতে থাকি কিহয়. আমর কেমন যেন কৌতুহল শুরু হয় মনের মধ্যে.

মা চা নিয়ে আসলেন তখন উনি বললেন আপনার জন্য আনলেন না. মা বললেন না আমি পরে খাব আমার ছেলে গুমিয়ে আছে. তখন উনি একচু জুরাজুরি করলেন আর পরে মা নিজের জন্য চা নিয়ে উনার পাসে সোফায় বসলেন.

তখন উনি বললেন আরে ভাবী দুরে কেন পাশে বসেন. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

আমি শুনলাম জ্যেঠু বলছে ভাবী আপনি কি বাড়িতে সারাদিন একা থাকেন? মা হ্যাঁ কেন বলুন তো আরে এমনিই বললাম বলে মুচকি হাসলেন.

মায়ের দিকে তাতিয়ে দেখলাম মাও যেন মুচকি হাসছেন এই ভাবে তারা চা খাওয়া শেষ করে এটা ওটা বলতে বলতে তখন বিকাল ৪টা বাজে. bangla choti golpo net

হঠাৎ জ্যেঠু মায়ের পাশে এসে বসেন আর মাকে কি যেন বলেন আর মা দেখি নিচের দিকে তাকিয়ে আছে. আমি লক্ষ্য করলাম জ্যেঠু মায়ের হাতে হাত রাখে আর মা হাত সরিয়ে নিয়ে বলে একি করছেন ভাইসাব.

ভাবী আপনি অনেক সুন্দর ভাই বোধহয় খুব আদর করে. আর এদিকে মায়ের মুখ রাল হয়ে যাচ্ছে. আমি লক্ষ্য করলান মা ঘামতেছে. জ্যেঠু বলল আরে ঘামতেছেন কেন আমি আপনাকে কি আস্ত খেয়ে ফেলব নাকি.

এই বলে জ্যেঠু মায়ের কুমরে হাত দিয়ে মায়ের পাছা টিপে দেন. মা লাফদিয়ে ওঠেন আর তখন জ্যেঠুও উঠে মাকে জড়িয়ে ধরেন. মা জুরাজুরী করতেছে আর বলতেছে আমার ছেলে ঘরে আছে.

ঘুমের মধ্যে কাজের মেয়ে কে চুদলাম

জ্যেঠু বলল শুধু একবার আমাকে আপনার মাই গুলা ধরতে দিন. মা এতে খুব আপত্তি করে বলল যে প্লীজ না না আমার খুব লজ্জা করবে. জ্যেঠু মাকে অনেক করে বলতেও যখন মা রাজী হলো না তখন জ্যেঠু বাধ্য হয়ে মায়ের কথা মেনে নিলো.

ঠিক আছে কাল আসব তবে কাল আমাকে ধরতে দিবে. মা বলল না আমি পারবনা আমার স্বামী আছে আমি বিবাহিত. জ্যেঠু মাকে হাসি মুখে বলল আমি তোমাকে স্বামীর কাছ থেকে আলাদা করে নিয়ে যাচ্ছিনা.

এই বলে চলে গেলন উনি যেতেই মা বাথরূমে ঢুকে পড়লো. পরের দিন আমি স্কুলে যায় আর বাবা অফিসে যায়. রোজকার মত মা বাড়িতে একা. হাঠাৎ আমর কালকের কথা মনে পরল. bangla choti golpo net

বাড়ীতে মা একা যদি জ্যেঠূ আসে আর মাকে একা পেয়ে কিছু করে ফেলে.তখন বাজে ১টা হাফডে ছিল স্কুল ছুটি হয়ে যায়. আমি তাড়া তাড়ি বাড়ীর দিকে রওনা দিই. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

আজ আর কোন বন্ধুদের সাথে আড্ডা দিইনি. বাড়ীতে আসতেই জ্যেঠুকে দেখলাম আমাদের বাড়ী থেকে বের হতে. আমকে দেখে একগাল হেসে বললেন স্কুল ছুটি হয়ে গেছে নাকি.

আমি বললাম হ্যা জ্যেঠু. আমি উনার দিকে লক্ষ্য করলাম উনার মুখে কেমন যেন তৃপ্তির ছাপ. আমি বাড়ী এসে দরজায় বেল বাজাই. দুই তিনটা বেল বাজানোর পরে মা দরজা খুলল.

মাকে দেখে আমি থমকে গেলাম. দেখলাম মায়ের চুল আউলা মায়ের পরনের শাড়ি ঠিকঠাক নেই, শুধু ব্রা পরে আর শাড়ি পরে আছে. মা আমাকে বলল যাও হাতমুখ ধুয়ে আস খাবার দিচ্ছি.

আমি রুমের ভিতরে যাচ্ছি আমার নাকে কেমন যানি এটু গন্ধু এল. মা আমার পিচণে আমি আমার রুমে গিয়ে কাপড় পালটিয়ে সুফার রুমে আসলাম.

এসে দেখি মা রান্না ঘরে. আমি সুফায় বসি, বসে চারদিকে দেখতে থাকি কিসের গন্ধ.মা এসে বলল বসে আছ খাবেনা. আমি খেতে বসি. খাওয়া শেষ করে আবার সুফায় বসি.

আমাকে সুফায় বসতে দেখে মা কেমন জানি উসখুস করতেছে আমি লক্ষ্য করলান. হঠাৎ আমার চোখ মায়ের রুমের দিকে গেল আর দেখলাম মায়ের খাটের ধারে সাদা সাদা কি যেন দেখা যায়. bangla choti golpo net

এইরি মধ্যে মা তার রুমে চলে গেছে. আমি আস্তে আস্তে মার রুমে যাই. গিয়ে মাকে বললাম মা আজ জ্যেঠু এসে ছিল. মা স্বাভাবিক ভাবে না বলে দিল. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

কিন্তু আমি দেখলাম জ্যেঠু আমাদের বাড়ী থেকে যেতে. আমি মাকে বললাম আজ অনেক দিন হল আমার ভাই বা বোন কবে আসবে. মা বললআসবে বললাম তো ১০মাস পরে. আমি এই সব কথা বলে মাকে বললাম.

এটা কি সাদা সাদা মা. কই কই কিছুনা এটা বোধহয় কিসের পুটলা. আমি হাতে নিয়ে দেখব এমন সময় মা বলল হাতে দিস কেন নুংরা জিনিসে. আমি তখন ভাবলাম গন্ধটা এখান থেখে আসছে. মায়ের বিছানার যে অবস্থা তা দেথে বোঝা যাচ্ছে.

আজ কিছু তো একটা হয়েছে

মা আমাকে বলল সজল যাও আমি এখন গুসল করব. আমি চলে এলাম মা গুসল করে এসে আমার পাশে বসে টিবি দেখতে থাকে. আমি আড় চোখে মায়ের দিকে তাকালাম. দেখলাম মাকে আজ অন্য রকম লাগছে.

যাক রাতে বাবা বাসায় এসেই বলে আগামি সোমবার আমি ৫ দিনে জন্য ট্যুরে যাচ্ছি তুমি একটু সাবধানে থেক. এইদিন রাতে বাবা মাকে একবার চুদে পরের দিন বিকালে বাবা বাড়ী থেকে ট্যুরে চলে যায়. bangla choti golpo net

ঐদিন আর জ্যেঠু আসেন নি তার কারন হয়ত বন্ধের দিন ছিল বলে যে আমরা বাসায় সবাই থাকব তাই.

পরের রাতে মা মায়ের রুমে শুয়ে আছে আর আমি আমার রুমে. পরের দিনে আমি স্কুলের জন্য রেডি হই আর মাকে বলি মা স্কুলে যাচ্ছি. মা আমাকে বলল যাও বেসি শয়তানি করবিনা.

ছুটি কখন হবে তোমার আমি বললাম ৩টায়. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

মা যে কেন মুচকি হাসল আমি হাসির রহষ্যটা কি তা বুঝলাম. আজ জ্যেঠু আসবে মনে হয়. স্কুলে গিয়ে কি হবে মন পড়ে আছে বাড়ীতে. জ্যেঠু আসল কিনা, আসলেও কি করতেছে.

মামা ভাগ্নি চোদার গল্প Mamar Sathe Sex

আমার কিছু ভাল লাগতেছেনা. আমি দুই পিরিয়েড পরে চলে আসি. আমার এক বন্ধু জিজ্ঞেস করল, সজল কি হয়েছে চলে যাচ্ছিস কেন?

নারে আমার কেমন যেন লাগে আমি যাইরে এই বলে আমি চলে আসি. আমি বাড়ী এসে দেখি সব দরজা বন্ধ আমি বেল বাজবো এমন সময় মাথায় বুদ্ধি এল পিছনের দরজা দিয়ে ঘরে ঢুকে দেখি কিছু দেখা য়ায় কিনা.

আমি পিছনের দরজা দিয়ে ঘরে ঢুকি. ঢুকে মায়ের ঘরে পাশে আসতেই শুনলাম জ্যেঠু বলছে কিগো আজ এমন করছ কেন, আমাকে ভালকরে খেতে দাও.

মায়ের গলা শুনলাম এই পর্যন্তত দুবার খেলে এখন একটু রেষ্ট নাও. জ্যেঠু বলল আরেকবার খাই. পরে মা আপত্তি করে বলল আজ ৩টার আগে পর্যন্ত আমাকে পাবে আর আমি তো আপনার এই বাঁশটার মায়ায় পড়ে আছি.

এটাছাড়া কি আর থাকতে পারি. আর আমার এখন আমার খুব ব্যাথা করতেছে প্লিজ পরে.

জ্যেঠু বলল ঠিক আছে পরে হবে তবে এখন আমি আর বাহিরে ফেলবনা কথা দাও তোমার ভিতরে ফেলেতে দিবে আমার মাল. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

মা হাসতে হাসতে বলল আরে ভিতরে তো নেবই এই মাল দিয়ে যে আমি বাচ্চা নেব. জ্যেঠু এই কথা শুনে মনে হয় খুসি হল. চকাস চকাস চুমুর আওয়াজ এল. bangla choti golpo net

এর পরে মা বলল যান ড্রইংরুমে বসুন আমি চা নিয়ে আসি, দুজন একসাথ চা খাব. আমি এই শুনে তো হতভম্ব হয়ে গেছি আর তাদের কথা শুনে আমার নুনুটা যেন দাড়িয়ে আছে এই বয়সেও.

আমি আমার রুমে দরজা লাগিয়ে নীরবে বসে আছি. মা তো জানে আমি স্কুলে কিন্তু আমি যে ঘরে তা কেউ যানে না. তারা বের হয়ে আসেন প্রথমে জ্যেঠু আসেন এসে সুফায় বসেন.

আমি লক্ষ্য করলাম জ্যেঠুর লুঙ্গির সামনের দিকটা ফোলা মনেহয় জ্যেঠুর বাশটা দাড়ীয়ে আছে. পরে মা বের হয়ে আসেন. আরে একি মা তো দেখছি খালি গায়ে শুধু পেটিকোট আর ব্রা পড়া অবস্থুয়.

জ্যেঠু বললেন তাড়াতাড়ি কর লক্ষ্যী সোনা আজ তোমাকে চুদেচুদে বেশ্যা বানাবো. আমার মা হেসে বললেন তোমার বেশ্যা তো হয়ে আছি আর কি বাকি থাকল.

জ্যেঠু বললেন আরো বাকি আছে সোনা তোমাকে এখন আরো আরাম দিয়ে চুদব.আমি মায়ের আর জ্যেঠুর কথা শুনে হাঁ হয়ে গেছি.

মা রান্না ঘরে যান চা বানাতে আর জ্যেঠু কিছুক্ষন ড্রযিংগ রূমে বসার পর হঠাৎ কি মনে করে রান্না ঘরে গেল মায়ের কাছে. আমি দেখতে পেলাম না কি হচ্ছে. একটু পরে জ্যেঠু আসলেন আরে একি একদম নেংটা আর এটাকি আরে বাবা এতবড়. bangla choti golpo net

বুঝতেই পাছেন কিসের কথা বলছি হ্যাঁ জ্যেঠুর বাড়া আমার ১০ইঞ্চি স্কেলের সমান হবে আর মোটায় তো ৪ ইঞ্চি হবে. তিনি নিজের বাড়া মুঠোয় নিয়ে কচলাতে কচলাতে মায়ের বেডরূমের দিকে গেলো.

আর উনি বেডরূমে ঢুকতেই মা চা নিয়ে ডুকলেন. মাও দেখছি ব্রা খোলা. মা একি করে পারে, আমার সতী সাবিত্রী মা.

আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না. আমি তাড়াতাড়ি আমার রূম থেকে বেরিয়ে এসে এই সব ভাবতে ভাবতে আমি মায়েরে রুমের দিকে গেলাম. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

যেতে যেতে ভাবতে লাগলাম কি ভাবে ভিতরে কি হচ্ছে দেখা যায়. আমার কেন জানি না দেখার ভুব ইচ্ছা হল তাই জানলার পাশে গিয়ে ফুটো খুজতে থাকি আর পেয়েও যাই.আমি ফুটোয় চোখ রাখতেই অবাক হয়ে যাই.

দেখি মা জ্যেঠুর কোলে বসে এক হাত দিয়ে জ্যেঠুর বাড়া ছানতেছে আর জ্যেঠু মায়ের মাই টিপতেছে আর চা খাচ্ছে. মা জ্যেঠুকে বলল বাবা তোমার বাড়াটা তো একবারে রেডি.

জ্যেঠু মায়ের ঠোঁটে চুমু দিয়ে বলল কখন থেকে দাড়িয়ে আছে বুঝনা. মা বলল মুসমানের বাড়ায় এত সুখ আমি জানতামনা. bangla choti golpo net

আজ বুঝলাম অফ তোমার কাটা বাড়া আমার গুদে ঢুকলে মনে হয় একবারে কলিজায় গিয়ে লেগে যাবে. আর কি সুখ কি সুখ পাব.

জ্যেঠু মাকে বিছানায় ফেলে দিয়ে মায়ের উপরে উঠতে যাবে এমন সময় মা কি যেন বলল. জ্যেঠু বলল না আজ থেকে ভিতরে আমার ফ্যাদা নিতে হবে.

নতুন ভিডিও গল্প!

তুমি কথা দিয়েছিলে ঐদিন চোদার সময়. মা মুচকি হেসে বলল ঠিক আছে আচ্চা এবার একটু আস্তে করে করবেন এই বলে মা জ্যেঠুর বাড়া নিজের গুদের মুখে নিয়ে উপর নিচ করল.

পরে গুদের মুখে আগা কাটা বাড়ার মুন্ডিটা ঢুকিয়ে বলে এবার দেন.

আর আমাকে আপনার বাচ্চার মা করে দিন. জ্যোঠু মায়ের গুদের ভিতর বাড়া দিয়ে মাই ঠিপে টিপে মারল এক ধাক্কা আর সাথে সাথে অর্ধেকের বেশি বাড়া মায়ের গুদে ঢুকে যায়.

মা কুকিয়ে ওঠে, মাগো মামামামাগো করে.জ্যেঠু মাকে বলে কিগো ব্যাথা পাচ্ছ নাকি. হ্যাঁ, একটু আস্তে করে করুন আমার ব্যাথা হচ্ছে তোমার এত বড় বাড়া জ্যেঠু মাই টিপে আর মায়ের ঠোঁটে মুখে নিয়ে কোমর তুলে আরেক ঠাপ দিয়ে মায়ের গুদে তার পুরা বাড়া ঢুকিয়ে দেয় আর মায়ে মুখ বন্ধ ছিল তাই শুধু গুমরানির আওয়াজ শোনা যাচ্ছে.

আমি দেখলাম মায়ের গুদে জ্যেঠুর বাড়া ঢুকছে আর বের হচ্ছে আর তার সাথে সাদা সাদা কি যেন লেগে আছে বাড়ার গায়ে, আমি পরে জানলাম ওটা গুদের রস. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

জ্যেঠু মাকে একটানা ২০মিনিট চোদার পরে মাকে গেল গেল বলে মায়ের গুদে ফ্যাদা ঢেলে দিয়ে মায়ের উপরে পড়ে থাকে আর মাও জড়িয়ে ধরে চুমু দিতে থাকে জ্যেঠুকে. bangla choti golpo net

পরে তারা বিছানা থেকে উঠে বসে আর আমি দেখলাম জ্যেঠুর বাড়া তখনও দাড়িয়ে আছে. মা বাড়ার দিকে চেয়ে বললেন বাবাহ এখনও সাধ মিটেনি বুঝি.

জ্যেঠু মাকে টান দিয়ে কাছে নিয়ে মায়ের পাছা টিপে টিপে আর গুদে হাতের আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বলে আরেকবার না হলে নামবেনা.

মা বললেন তা আপনাকে কে বারন করেছে আমি তো আজ আপনার. জ্যেঠু মাকে আবার চিৎ করে ফেলে মায়ের দু পায়ের মাঝে বসে নিজের হাতে বাড়া ধরে মায়ের ফুলের পাপড়ির মত ফুলে ওঠা গুদে নিজের বাড়ার মাথা লাগিয়ে কোমর তুলে এক ঠাপ দিয়ে এইবার পুরা বাড়া ঢুকিয়ে দেন.

আর সাথে সাথে মায়ের চিৎকার মাগো মাগেহা আহ আ: আ: আ: আমি মরে গেলাম মরে গেলাম এই প্রলাপ বকতে থাকেন আর জ্যেঠু সমানে মাকে মোক্ষম ঠাপ দিয়ে চুদতে থাকেন. মায়ের গুদ থেকে ফচাৎ ফচাৎ ফচাৎ শব্দ বের হচ্ছে সারা ঘর জুড়ে মায়ের গোঙ্গানি আর গুদের শব্দ.

এইবার জ্যেঠু মাকে পুরা ৪০মিনিট ধরে চোদে. এর মধ্য মা দেখলাম দুইবার জ্যেঠুকে জড়িয়ে ধরে কোমর বাঁকা করে ওঠে. পরে জ্যেঠু মাকে মোক্ষম কয়েকটা ঠাপ দিয়ে নিস্তেজ হয়ে যায়.

আমি বুঝে নিলাম যে জ্যেঠু মায়ের গুদের মন্দিরে নিজের ফ্যাদা জমা করে দিয়েছে. পরে জ্যেঠু উঠে বাতরুমে চলে যায় আর মা একি ভাবে বিছানায় পড়ে থাকে. bangla choti golpo net

আমি দেখলাম মায়ের গুদ বেয়ে ফ্যাদা বের হচ্ছেআর মা সেই ফ্যাদা আঙ্গুল দিয়ে নিজের নাকের কাছে নিয়ে শুঁকে পরে মুখে নিয়ে চাটতে থাকে. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

আমি অবাক হয়ে যাই একি দেখি আমার মা এত নিচে নামতে পারে. কিছু পরে জ্যেঠু আসে, মাকে এই ভাব দেখে হাসতে হাসতে বলে কিগো আজ আসি কাল আবার আসব.

মার গম্বুজের মত স্তনদুটো ঝুলে ছিল

মা উঠে জ্যেঠুর বাড়া ধরে বলে এই টা আমার চাই আপনি যখন চাইবেন পাবেন কাল কেন যে কোন দিন দুপুরে আসেন আমি আমার গুদ খুলে দেব তোমার জন্য.

পরে জ্যেঠু চলে যায়. আর মা বাতরুমে ঢুকে পড়ে. আমি আবার বাহিরে গিয়ে কিছু সময় ঘুরে বাড়ি চলে আসি. এসে বেল বাজাই, মা দরজা খুলে দেয়.

আমি মায়ের দিকে তাকিয়ে দেখলাম কেমন যেন ক্লান্তির ছাপ, আমি বললাম মা কি হয়েছে তোমাকে এমন দেখাচ্ছে কেন? bangla choti golpo net

মা বললেন কই কি হয়েছে, কাজ করছি এতক্কন তাই এমন লাগছে যা গিয়ে হাত মুখ ধুয়ে খেতে আয়. আমি আমার রুমে গিয়ে ব্যাগ রেখে খেতে বসি.

মাও আমার সাথে খায়. বাবা যে কয়দিন বাড়ীতে ছিলনা আমি স্কুল ফাঁকি দিয়ে লুকিয়ে লুকিয়ে মা আর জ্যেঠুর চোদাচুদি দেখি. মা আর জ্যেঠু চোদাচুদি করত আর আমি তার একমাত্র সাক্ষি. কিন্তু আমার বাবা তর কিছু জানেনা আর জানতেও পারবেনা. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

তবে মায়ের চোদা খাওয়া চলছিল ৪/৫মাস একটানা. জ্যেঠু যে কোন সময় দুপুরে বা রাতে বাবা বাড়ী না থাকলে লুকিয়ে লুকিয়ে চুদে যেত আমার সেক্সী মাকে আর আমি দেখতাম.

কিন্তু হঠাৎ কদিন ধরে মা কেমন যেন অন্যমনস্ক দেখলাম. আমি ভাবতে লাগলাম আরে মা তো পরপুরুষ দিয়ে চুদিয়ে সুখ নিচ্ছে তবে এমন কেন দেখাচ্ছে?

একদিন রাতে আমি শুনলাম আর শুনে থমকে গেলাম. শুনুন তাহলে –দেখ সুনন্দা আমার সেই ডাক্তার বন্ধু সব জানে আর এও জানে যে আমি তোমাকে চুদে তোমার পেটে বাচ্চা দিয়েছি আর তোমার পেঠেযে অবৈধ বাচ্চা সে তো প্রথমেই বুঝে নিয়েছে. আমি জেনে শুনে তোমাকে তার কাছে নিয়ে যাই যাতে কেউ না জানে.

মা বলল তাতে আমার কোন সমস্যা নেই, আমার স্বামী জানে যে এটা তার বাচ্চা. কিন্তু আমি আর আপনি তো জানি এটা শুধু আপনার বাচ্চা. bangla choti golpo net

আপনার সাথে না হয় করলাম কিন্তু আপনার সেই ডাক্তার বন্ধুর সাথে আমি কি করে পারব.তখন জ্যেঠু মাকে বলল – এত ভাব কেন একবারই তো করবে তোমাকে.

তুমি তার কাছে যাবে ডাক্তার দেখানোর নামে. তার বাড়িতে আমি তোমাকে নিয়ে যাব আর সেখানে সে তোমাকে চুদেবে আর আমি তোমাকে নিয়ে আসব.

আপনি কি সেখানে থাকবেন?

জ্যেঠু বলল হ্যাঁ আমিও থাকব তোমার কোন ভয় নেই.

আমার লজ্জা লাগবে.

আমি মমম্ম্ চুমুর শব্দ শুনে আমি বুজলাম কেন মায়ের মন মরা. পরে জ্যেঠু মাকে বলল পরকিয়া করে কি তুমি সুখ পাওনি বল সুনন্দা আর একের অধিক বাড়ার স্বাদ কি পাওনি আর তার সাথে আরেকটা জুটল তোমার কপালে.

দেখবে তুমি অনেক সুখ পাবে আর আমি তো তোমাকে একে বারে রেডি করে রেখেছি তোমার গুদ মেরে মেরে. আজ কিন্তু তুমি আমাকে কথা দিয়েছ যে আমি তোমার পোঁদ মারব.

হ্যা কিন্তু আপনার যা বাড়া আমার গুদের বারোটা বাজিয়ে দিয়ে ছিল প্রথমদিন আর আমার পোঁদের না জানি কি হাল হবে. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

আরে ভয় পেওনা আমি আস্তে আস্তে করব . পরে মা সায়া খুলে নেংটা হয়ে কুকুরের মত বসে আর জ্যেঠু মায়ের ড্রেসিং টেবিল থেকে কি যেন নিয়ে আসে আর নিজের বাঁশে মানে বাড়ায় মাখাতে থাকে. bangla choti golpo net

মা মাথা তুলে জ্যেঠুর দিকে তাকিয়ে বলে আমার ভয় লাগছে আমি কি পারব?

জ্যেঠু আরো কিছু হাতে নিয়ে মায়ের পাছার কাছে গিয়ে পাছায় নাক ডুবিয়ে শুঁকতে থাকে আর জিব দিয়ে মায়ের গুদে লেহন করে বলে ভয় নেই বললামনা আস্তে ঢোকাবো আর ব্যাথা পেলে বের করে নেব.

মা আর কিছু বলেনি. আমি লুকিয়ে লুকিয়ে দেখতে থাকি. আমার কেন জানি কৌতুহল হল মনের মাঝে এর পরে কি হয় দেখার জন্য, আপেক্ষা করতে থাকি কিন্তু এরি মধ্যে জ্যেঠু মাকে উপুর করে মায়ের পাছায় নিজের বাড়ার মুন্ডি ঢোকানোর জন্য ঠেলতে থাকে.

এক বার দু বার ঠেলতেই ভছ করে একটা শব্দ আসে. আমি চেয়ে দেখি মায়ের পাছায় জ্যেঠুর বাড়ার মুন্ডি ঢুকে গেছে আর মা মাগো মাগো আস্তে আস্তে আমি পারবনা.

আরে পারবে আস্তে ঢোকাবো. এই বলে আস্তে আস্তে জ্যেঠু তার বাঁশটি মায়ের পাছায় পুরাটা ঢুকিয়ে দেয়. আর মা আহ আহহওও নানান পারবনা বের করে নাও আমার কষ্ট হচ্ছে ও মাগো মাগো মামমম আহ এই সব বলতৈ থাকে আর জ্যেঠু একমনে মায়ের পোঁদ মারতে থাকে. bangla choti golpo net

আস্তে আস্তে চুদতে চুদতে একসময় জোরে ঠাপাতে থাকে আর দেখলাম মাও যেন সুখ পাচ্ছে তাই তেমন বকবক করছেনা. এখন বলছে আহ পোঁদ মারাতে যে এত ভাল লাগে তা আমি আগে জানতাম না.
জ্যেঠু বললেন আরে সুনন্দা আমি কতবার তোর পোঁদ মারতে চাইছি আর তুই আমাকে চুদতে দিলেনা.

আরে আমি কি জানতাম যে পাছা চোদায় এত সুখ পাওয়া যায়. আমার ভয় লাগছিল তোমার যে মুগুরের মত বাড়া আমি কেন যে কোন পেশাদার মাগীও ভয়ে পালাবে. এই ভাবে জ্যেঠু মায়ের পাছা ৩০ মিনিট চুদে মায়ের পাছায় বির্ষ ঢেলে শান্ত হয়. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

আর মা ধপাশ করে বিছানায় উপুর হয়ে শুয়ে পড়ে. আমি দেখলাম মায়ের পাছার ফুটোটা হাঁ হয়ে একটা গর্ত হয়ে আছে আর পাছার সেই গর্ত থেকে ফ্যাদা অনরগল বের হচ্ছে আর বিছানায় পড়তেছে.

পরে মা আর জ্যেঠু অনেক সময় এই ভাবে শুয়ে থেকে কথা বলতে থাকে. জ্যেঠু মাকে বলল আরে সুনন্দা দেখেছ তোমার পাছা চুদে আজ আমার বাড়া শান্ত হয়েছে আর তুমি আমাকে পাছা চুদতে দিতেনা.

আগে দিলে তোমার পাছা তাহলে সেই সুখ আরও আগে পেতে আর হ্যাঁ শোন আগামি কাল সকাল ১১ টার সময় পারবে আমার বাড়ি যেতে.

মা – নানা কাল পারবনা কাল বন্ধের দিন, আমার ছেলে আর স্বামী বাড়ী থাকবে পরশুদিন যাব আর তোমার সেই ডাক্তার কি আসবে.

আহ আমাকে কেন যে এই ডাক্তারের কাছে নিয়ে গেলে এখন আমাকে তোমরা দুজন অফ কিজে করি.

আরে কেন ভয় পাও, দেখলে না তোমাকে আজ কেমন করে চুদলাম আর এখনও তুমি ভয় পাও. আমি আজ যাই কাল আসব না পরশুদিন তুমি আমার বাড়ী যাবে. আমার বাড়ী বলতে কোন বাড়ি জান তো.
ও হ্যাঁ কোন বাড়ী? bangla choti golpo net

আরে মাগী ভুলে গেলি কয়দিন আগে যে বাড়ী গিয়ে চোদা খেলে সেই বাড়ি.

ও মনে পড়েছে. তোমার এই বাড়ীতে যেতে আমার ভয় লাগে. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

দুর মাগী খালি বলে ভয়. ভয়ের গুট্টি তোর গুদে ঢুকিয়ে দেব এই বলে মা – বদমাস শালা আমার মত মাগীকে মাগনা চুদবি আবার বন্ধুকে দিয়ে চোদাবি. এখন এই বলে তারা হাসতে থাকে.

পরে জ্যেঠু চলে যায়. ঔদিন রাতে আর কোন কিছুই হয়নি কিন্তু না হলে কি হবে আগামি পরশুদিন যে মাকে তারা দুজন চুদবে বেশ্যার মত ফেলে আমাকে তা দেখতে হবে.

এর পরদিন আমাদের পরিবারের সবাই প্রতিদিনের মত বন্ধের দিন কাটাই আর আমি দুপুরের দিকে মাকে আবার বলি আমার সেই পুরানো কথা মা আমার ভাই বা বোন করে আসবে.

মা শুনে বাবাকে বলেন যে শোনো তোমার ছেলে কি বলছে, তাকে বলে দাও করে আসবে. বাবা মার কাছে গিয়ে মায়ের পেটে হাত দিয়ে বলেন বাবা কিছুদিন অপেক্ষা কর.কিছুদিন পরেই পাবে আমি তার ব্যবস্তা করে ফেলেছি.

আমি জানি কে ব্যবস্তা করেছে তুমি না সেই মুসলমান জ্যেঠু. আর এখন জ্যেঠু একা নয় তার সাথে যোগ হতে চলছে জ্যেঠুর বন্ধু ডাক্তার.

ঐদিন আমরা আমাদের প্রতিদিনের মত আমাদের সাধারন ভাবে গেল. রাতে বাবা আর মা চোদাচুদি করেছে আর তখন মা বাবকে বলল শুনছ আমি কাল সকালে একজন ডাক্তারের কাছে জব আমার চেকআপ করানোর জন্য.

বাবা আরে যাও আর দেখ কি হল তোমার পেটে হাহাহাহা করে বাবা হাসতে থাকে আর মা মুচকি হাসি দিয়ে বাবার বুকের উপরে শুয়ে রইল. bangla choti golpo net

পরদিন সকালে বাবা ঘুম থেকে উঠে নাস্তা করে বাবা অফিসে চলে যায় আর মা আমাকে স্কুলের জন্য রেডি হতে বলছে.
আমি মাকে দেখানোর জন্য যে আমি স্কুলে যাচ্ছি এমন আচরন করলাম আমি রেডি হয়ে বাড়ীর বাহিরে এসে এদিক ওদিক ঘুরতে থাকি আর বাড়ীর দিকে চোখ রাখি যে কখন মা বের হয়. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

এই ভাবে এক ঘন্টা অপেক্ষা করার পরে মা বড়ী থেকে বের হল আর আমি যা দেখলাম আামর চোখ উপরে উঠে গেল. মা একি পড়েছে আমার দেখে লোভ হচ্ছে আর জ্যেঠু আর তার বন্ধু তো দেখলে মাকে কি করবে কে জানে.

মা সেজেছে এমন ভাব মনে হচ্ছে যেন কোন নতুন বউ আর মায়ের পরনে লাল রংয়ের শাড়ি আর তা নাভির নিচে পড়া.

যাক মা বাড়ী থেকে বের হয়ে সোজা আমাদের বাড়ীর বাহীরে এসে বাড়ীর গেটে তালা দিয়ে কাকে যেন ফোন করল. পরে মা একটা রিক্সায় উঠে কি যেন নাম বলল শুনতে পারলাম না. আমি মায়ের পিছু নিলাম আরেকটা রিক্সা নিয়ে.

রিক্সার ড্রাইভারকে বললাম ভাই চল সামনের রিক্সায় আমার মা যাচ্ছে আমাকে না পেয়ে একা চলে যাচ্ছে তাই তখন মায়ের রিক্সাকে ফলো করে যেতে থাকি.

মায়ের রিক্সা ২০মিনিট যাওয়ার পর একটা বাজারে ভিতরে থামল. আমিও পিছনে ছিলাম তাই সিক্সাওয়ালাকে বললাম আমাকে নামিয়ে দিতে.

আমি নেমে পড়ি আর মাকে ফলো করি. মা আগে পিছে তাকিয়ে বাজারের সরু এক রাস্তা ধরে হাঁটতে থাকে. পরে একটা র্ফামেসির ভিতরে ঢুকে পড়ে. আমি আড়াল থেকে দেখি মা ঢোকা মাত্র জ্যেঠু মায়ের পাশে দাড়িয়ে আছে আর সেই ডাক্তার বন্ধু ও তারা কি যেন কথা বলছে. bangla choti golpo net

কিছুক্কন পরে মা ডাক্তারের ফার্মেসির ভিতরে চলে যায় আমি সাথে সাথে ফার্মেসির পিছনে চলে যাই. যাওয়ার পরে দেখি আরে মা তো পিছনের দরজা দিয়ে চলে যাচ্ছে আর সাথে জ্যেঠু ও ডাক্তার. পিছনের রাস্তা একেবারে ফাকা মনে হয় আর এটা ডাক্তারের বাড়ীর রাস্তা. আমি তাদের পিছু নিয়ে এগোতে থাকি.

২/৩মিনিট হাটার পর একটা বাড়ীর মধ্যে তারা ঢোকে. বাড়ীটা তেমন ভাল না, আধা পাকা টিনের চালা. দরজা খুলে ডাক্তার ঘরে ঢোকে আর সাথে মা জ্যেঠু ঢোকে দরজা খোলার পরে আমি দেখলাম ঘরের ভিতরের পরিবেশ ভাল আর সুন্দর. ঢুকে দরজা লাগিয়ে দেয় আর আমি তাড়াতাড়ি বাড়ীর পাশে গিয়ে তারা কোন ঘরে আছে তা খুজতে থাকি.

খুজতে খুজতে আমার কানে তাদের কথার আওয়াজ আসে. মা বলছে ভাইসাব আপনারা আমাকে আজ একটু তাড়াতাড়ি ছাড়তে হবে. জ্যেঠুর বলল আরে সুনন্দা এত তাড়া কিসের.

তাদের কথপোকথন:- না ভাইাসাব একটু আগে বাড়ী গেলে আমার জন্য ভাল হয় আর এখন ১১টা বাজে ৩টার আগে আমাকে ছেড়ে দেবেন. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

আচ্ছা বলে ডাক্তার মন হয় মাকে চুমু খাচ্ছে চকাষ চকাষ শব্ধ পেলাম. আমি তাদের কথা লক্ষ্য করে ঘরের খুজে পাই আর জানালা খুলা মানে একটু ভেজানো, আমার কপাল ভাল মনে হয়.

আমি জানালা একটু ফাঁক করে ঘরের ভিতরে চোখ রাখি. আর আমার চোখে পড়ল মা শাড়ি খুলে বিছানায় পড়ে আছে আর জ্যেঠু আর ডাক্তার মায়ের দুই মাই নিয়ে পড়ে আছে. bangla choti golpo net

ডাক্তার: আরে সুনন্দা তোকে প্রথম যখন আমি চেকআপ করি তখন তোর মাই পাছা দেখে আমার কি অবস্থাটা হয়েছিল

তা তুই জানিসনা আর তোর পেটে যে অবৈদ বাচ্চা তা আমি বুঝতে পারি.

জ্যেঠু: আরে তুই শালা বুঝে গেলে তাই সুনন্দাকে রাজি করেছি আর শালা তোর যা বাড়া হাহাহাহাহাহাহ.

মা: আরে ডাক্তার ভাই আপনি আমাকে চেকআপ করেছেন আর আমার সারা শরীরে হাতিয়েছেন. আমার মাইও টিপেছেন আর আমি আপনার প্যান্টের দিকে লক্ষ্যকরে দেখেছি যে আপনার বাড়া দাড়িয়ে আছে প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাইছে.

তারা এসব কথার বলার ফাঁকে মাকে পুরা লেংটা করে ফেলে. আমি মাকে এই প্রথম লেংটা দেখছিনা তবে দেখছি আমার সতীসাবিত্রী মা দুইজন পরপুরুষের সাথে বেশ্যার মত বিছানায় পড়ে আছে আর দুই লম্পট আমার মাকে ছিড়ে ছিড়ে খাচ্ছে. আহ উহাহাহহা আস্তে ব্যাথা করে আহাহ.

মায়ের মুখ থেকে এরকম আওয়াজ বের হচ্ছে আর তারা দুজন মাকে চটকে চলছে. ডাক্তার মায়ের পা ফাঁক করে মায়ের গুদের মুখে নিজের মুখ নিয়ে চাটতে থাকে আর মা কাটা মুরগির মত ছটফট করতে থাকে.

জ্যেঠু লেংটা হয়ে মায়ের হাতে বাড়া ধরিয়ে দিয়ে মায়ের মাই চুষতে থাকে. ডাক্তার মায়ের গুদ চুষে উঠে আসে আর লেংটা হয়ে মায়ের মুখের পাশে আসে. আমি দেখি মায়ের মুখের সামনে কাল গোখরা শাপের মত একটা ৯ ইঞ্চি বাড়া. জ্যেঠুর বাড়ার চাইতে আরো মোটা আর লম্বা. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

মা তাই দেখে কেমন করে তাকাল আর জ্যেঠুর বাড়া মুখে নিয়ে চুষতে লাগল. মায়ের মুখে বাঁড়ার মুন্ডিটা ঢুকছে আর বের হচ্ছে. পুরা বাড়া নিতে মায়ের আরো বড় করে হা করে আস্তে আস্তে মা ডাক্তারের বাড়া পুরা দমে চুষতে থাকে.আর এদিকে জ্যেঠু মায়ের গুদ চাটতে থাকে. bangla choti golpo net

এই ভাবে ডাক্তার ও জ্যেঠু মাকে ৫ মিনিট বাড়া চুষিয়ে আর গুদ চেটে ছাড়ল. পরে ডাক্তার মায়ের গুদের পাশে এসে মায়ের পা ফাঁক করে. মাও এতবড় বাড়া গুদে নেবে তাই যতটা পারে পা ফাঁক করে দেয়. আর ডাক্তার মায়ের গুদে বাড়া লাগিয়ে উপর নীচ করে কয়েকবার.

আর মা আহাহ উফ আআ ঢোকান ডাক্তার আপনার বাড়া. ভাইসাবের বাড়া থেকে আর বড় আপনারটা তাই আস্তে আস্তে ঢোকান. ডাক্তার বলে ওঠে আরে সুনন্দা আজ তোমাকে আমি চুদে কত সুখ দিই তা দেখ.
এই বলে ডাক্তার মায়ের গুদে একটা মোক্ষম ঠাপ দেয় আর পরপর করে মায়ের গুদে পুরা বাড়া ঢুকে যায়. মা মাগো

উওওও আআ আমাকে মেরে ফেলল রে আস্তে আস্তেএএএএ আহ আহ আহ করতে থাকে আর জ্যেঠু বসে মায়ের মুখে তার বাড়া ঢুকিয়ে দেয় আর সাথে সাথে মায়ের গোঙ্গানীর আওয়াজ কমে যায়.

আর ডাক্তার মনে হয় শরীরের যত শক্তি আছে সব শক্তি দিয়ে মাকে চুদতে থাকে. ২০ মিনিট চুদে মায়ের গুদে জোর ঠাপ দিয়ে মায়ের উপরে নিস্তেজ হয়ে পড়ে. তার মানে মায়ের গুদে বীর্ষ ছেড়ে দিয়েছে.

ডাক্তার উপরে উঠে মায়ের গুদ থেকে বাড়া বের করে আনে আর দেখি মায়ের গুদের ভিতর থেকে সাদা ফ্যাদা বের হচ্ছে আর তা গড়িয়ে বিছানায় পড়তেছে. মা হাঁ করে শ্বাস নিচ্ছে. bangla choti golpo net

ডাক্তার ওঠার পরেই জ্যেঠু মায়ের পা ফাঁক করে গুদে বাড়া ফিট করে এক ঠাপে ঢুকিয়ে দিয়ে চুদতে থাকে. জ্যেঠুও আর ২০ মিনিট চুদে মায়ের গুদে ফ্যাদা ঢেলে মায়ের উপরে পড়ে থাকে .

তারা কিছুক্ষন রেষ্ট নেয়. তারপর ফ্রিজ থেকে ডাক্তার ঠান্ডা পানীয় নিয়ে আসে. তারা বিছানায় লেংটা অবস্থায় তা খায়.

১৫/২০মিনিট পরে তারা দুজনে মায়ের মুখে বাড়া ঢুকিয়ে চোষাতে থাকে. তাদের বাড়া দাড়িয়ে যায় আবার.

একটু পরে ডাক্তার মায়ের নিচে গিয়ে মাকে উপরে তোলে আর বাড়া খাড়া করে রাখে আর মা খাড়া বাড়ার উপরে নিজের গুদ সেট করে আস্তে আস্তে করে বসে পরে আর জ্যেঠু মায়ের পিছনে গিয়ে মায়ের পোঁদে নিজে বাড়া ফিট করে আস্তে আস্তে ঢোকাতে থাকে. মা না না করতেছে কিন্তু কে শুনে কার কথা.

জ্যেঠু মায়ের পোঁদে বাড়া ঢুকিয়ে দিয়ে তারা দুজন ননস্টপ মাকে চুদতে থাকে বেচারি আমার মা তাদের দুজনের মাঝে সুখে আর কষ্টে আহাহাহ উহহহহ আআআআ করতে থাকে. মায়ের গোঙ্গানি আর তাদের চোদার শব্দে সারা ঘরে চোদন সঙ্গীত বাজছে.

এই ভাবে তারা মাকে ৪০ মিনিট উল্টে পাল্টে চুদে মায়ের গুদে আর পোঁদে ফ্যাদা ঢেলে একাকার করে দেয়. চোদার পরে মায়ের উপর থেকে আর নিচ থেকে তারা সরে যায় আর মা ধপাস করে বিছানায় পড়ে যায়. মা একেবারে নিস্তেজ হয়ে পড়ে আছে. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা

এই ভাবে তারা মাকে ৩ টার আগে পর্যন্ত ৪ বার চুদে মায়ের গুদ পোঁদ ঢিলেকরে দিয়ে মায়ের মুখে ও দুধে তারা ফ্যাদা ঢালে . এর পরে মা কোন মতে শাড়ি পড়ে বাড়ী আসে আমি পিছে পিছে আসি.

মাকে না চোদা অবধি আমার শান্তি আসছিলোনা

পরে মা তাদের সাথে আরো চোদাচুদি করেছে আর আমি একমাত্র তার সাক্ষী.আর সঠিক সময়ে আমার একটা বোন জন্ম হয় আর বাবা খুব খুশি মেয়ে জন্ম হওয়ায়. bangla choti golpo net

মাকে ধন্যবাদ দিতে থাকে. কিন্তু বাবা জানতে পারলনা এই মেয়েটো কার বীর্যে জন্ম নিয়েছে আর বোন জন্ম হওয়ার পরে জ্যেঠু আমাদের বাড়ী আসেন গিফট নিয়ে.

মায়ের দিকে তাকিয়ে মুচকি হাঁসেন আমার চোখে তা পড়ে আর বাবার সাথে কথা বলে চলে যান. ডাক্তার বাবুও আসেন ১৫ দিন পরে. এর ২মাস পরে জ্যেঠু বাড়ী এসে মাকে চুদে যায় আর ময়ের দুধ খাওয়ানোর ওয়াদা ছিল তাই মা পালন করে.

জ্যেঠুকে আমার মার দুধ খায় আর মা চোদা খায়. এই ভাবে আমার মা তাদের চোদা খেতে থাকে. জ্যেঠু ও তার সকল বন্ধুরা মাকে চুদে এখন মজা নেয়. মাঝে মাঝে মা রাতেও তাদের চোদা খায় আর আমি তা দেখি লুকিয়ে.

এদিকে আমার বাবা টাকা কামাচ্ছে আর মা লম্বা লম্বা বাড়ার চোদন খাচ্ছে, এই আমাদের পরিবারের কাহিনী. হ্যাঁ মার বয়স এখন ৪৫ তবুও মা পরপুষের চোদা খেয়ে যাচ্ছে, তবে বাবা কোন দিন তা জানতে পারেনি. mayer gud pod মায়ের গুদ পোদ বিভিন্ন লোকের চোদা


Tags: ,

Comments are closed here.