choti net new গাঙ্গুলি পরিবারের অজানা কথা পর্ব ৯ by Abhi003 – Bangla Choti Golpo

July 22, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti net new. নমস্কার বন্ধুরা আশাকরি তোমরা সবাই ভালো আছো। আমি কাজের ফাঁকে গল্প দিতে পারিনা তাই ক্ষমাপ্রার্থী। কিন্তু এই সাইটের বাকি লেখকদের প্রতি আমি হতাশ গল্পে সেরকম জোশ নেই। যাই হোক কোনো ভনিতা না করে শুরু করি। বড়মাসী এলো সকালবেলায় সবাই তার সাথে কুশল বিনিময় করে গল্পে যোগ দিলো। রিয়াদি নিচে গিয়ে ঢিপ করে বড়মাসীকে প্রণাম করলো আমি গেলাম না এমনি মেজাজটা খিচড়ে আছে আর রিয়াদির তো দেখি খুশি উতলে পড়ছে। নিচে সবাই গল্প আর হাসাহাসি করছে।

বড়মাসী:কিগো হটাৎ ঘুরতে যাচ্ছ গোয়াতে।
মা:আসলে অনেকদিন কোথাও যাওয়া হয়না তো তাই।
বড়মাসী:তা গোয়া
সেজকাকি:হানিমুনে কি দিঘা বা পুরী গেলে মানায় বলো?

choti net new

বড়মাসী:সেটাই তা সব কেমন চলছে।
সেজকাকি:দারুন।
মা:বড়দি কি হচ্ছে এগুলো তুই ওর মাসি।
বড়মাসী:চুপ কর তো আমি ওর শ্যালিকা। আচ্ছা আমার সাথে একটু ঘরে চল তো কথা আছে। মা আর বড়মাসী ঘরে গেলো।

মা:বল কি বলবি তুই বাইরে কি বলছিলি?
বড়মাসী:কি কিছু না তো?
মা:বল না।
বড়মাসী:তুই কিছু মনে করবি না তো?
মা:না?

বড়মাসী:সত্যি তো?
মা:বল না।
বড়মাসী:তোদের মধ্যে কিছু হয়েছে।
মা:মানে।
বড়মাসী:তোরা তো স্বামী স্ত্রী তাই বলছিলাম।

মা:কি সব উল্টাপাল্টা বলছিস ও আমার পেটের সন্তান আর তুই জানিস কোন পরিস্থিতিতে আমাদের বিয়ে হয়েছে।
বড়মাসী:তা এই ঘুরতে যাওয়া। মা সবকিছু খুলে বললো।
বড়মাসী:তো দেবারতি যে বললো হানিমুন।
মা:আর বলিস না দিদি। বড়দি আর সেজো তো পাগল হয়ে গেছে সারাদিন আমার ছেলেটাকে ঠাপিয়ে যাচ্ছে কাল রাতে তো রিয়াও।

বড়মাসী:বলছি তা কেমন পারে।
মা:কি যাতা বলছিস মাথার ঠিক আছে তোর।
বড়মাসী:বাবাঃ থাক হয়েছে জিগেসই তো করেছি চাই তো নি তোর বরকে।
মা:তোর চাই আগে বলবি তো যা গিয়ে চোদা আমার অনুমতি আছে তবে অন্য কেউ দেবে কিনা জানিনা।
বড়মাসী:থাক হয়েছে তা তিনি কোথায়?

মা:আছে দেখ এখানে কোথাও? মা ও মাসি বাইরে এলো সবাই কথা বলতে লাগলো। আমি নিচে নেমে এলাম বড়মাসী আমায় দেখে বললো কিরে কোথায় ছিলি।
আমি:এই তো ঘরের মধ্যে। বড়মাসী একটু রাগী প্রকৃতির মানুষ আমার একটু না বেশি ভয় করে কিন্তু আজ তার রসালো ফিগারটা লক্ষ্য করলাম বয়স প্রায় ৪৫ কিন্তু নিজের ফিগারটা ধরে রেখেছে মনে হয় জিম করে। মাসির ফিগারটা অনেকটা সিভিল স্টালোনের মতন।

. মাসির ফিগার দেখে আমার মাথা বনবন করে ঘুরতে লাগলো। আমি গিয়ে জেঠির পাশে বসলাম। এভাবে ৭জন সেক্সি নারী গল্প করতে করতে ১টা বাজিয়ে দিলো। তারপর স্নান খাওয়া করে সবাই বিশ্রাম করতে গেলো আমি চুপচাপ দেবারতির ঘরে গেলাম। দেখি নিজের জামাকাপড় গোছাচ্ছে আমি গিয়ে পিছন থেকে জড়িয়ে ধরলাম। ওর বুঝতে কিছুই বাকি রইলো না। আমি ওর ঘাড়ে কিস করতেই বললো

সেজকাকি:এখন দুস্টুমি করেনা। গোয়াতে গিয়ে যত খুশি চুদো।
আমি:প্লিজ সোনা আমি সেজকাকির ঘাড়ে চুমু খেতে খেতে পিছন থেকে মাই টেপন আরম্ভ করলাম। সেজকাকীও আরামে চোখ বুঝলো আমি এদিকে সেজকাকীর মাই টিপেই চলেছি এবার আস্তে আস্তে আমি সেজকাকিকে নিজের দিকে ঘুরিয়ে ঠোঁটে কিস করে দিলাম। সেজকাকীও রেসপন্স করতে শুরু করলো।

আমরা দরজা খোলা রেখেই সবটা করছিলাম। আমি সেজকাকিকে কোলে তুলে নিয়ে বিছানায় শুইয়ে তার উপর উঠে ঠোঁটে কিস করতে করতে নিচে নামতে লাগলাম। সেজকাকীর ব্লাউস আর ব্রা খুলে একটা মাই মুখে পুড়ে চুষতে আরম্ভ করলাম। মাইয়ের বোটাগুলো মুচড়ে ভালো ভাবে চুষতে লাগলাম। সেজকাকি আরামে নিজের বুকের সাথে আমার মাথাটা চেপে ধরে বলতে লাগলো ভালো করে চোষো সোনা।

তুমি যখন আমার মাই চোস আমি পাগল হয়ে যাই বেশ অনেকক্ষন পালা করে মাই চুষলাম প্রায় ৭ মিনিট। তারপর আস্তে আস্তে নিচে নামতে লাগলাম সায়ার দড়িটা খুললাম দেখলাম কাকী একটা লাল রঙের প্যান্টি পরে আছে। আমি তার ওপর থেকেই গুদে জিভ দিলাম দিতেই কাকী কেঁপে উঠলো। তারপর প্যান্টি খুলে গুদটা জিভ দিয়ে চাটতে লাগলাম কাকী চিৎকার করতে শুরু করলো আমার জান এরকম করেনা এভাবে চুস না জানু আমি আর পারছিনা।

আমি আরো জোরে জোরে চুষতে লাগলাম আর জিভ দিয়ে গুদের চেরাই গোতা মারতেই সেজকাকি কাঁপতে লাগলো আর পাগলের প্রলাপ বকতে লাগলো। আমি বুঝলাম দেবারতি গরম হয়ে গেছে আমি নিজের প্যান্ট খুলে বাড়াটা ওর মুখের কাছে ধরতে সাবলীলভাবে মুখে পুড়ে চুষতে আরম্ভ করলো। আমিও ওর মুখে ঠাপ মারতে লাগলাম আজকে যেন অন্যরকম চোষা দিচ্ছিলো সেজকাকি।

নতুন ভিডিও গল্প!

আমি:এবার ছাড়ো নাহলে বেরিয়ে যাবে। সেজকাকি এবার ছেড়ে দিলো আমি সেজকাকীর গুদে ধোন সেট করে ঠাপাতে শুরু করলাম আর সেজকাকি শীৎকার করতে লাগলো। আমি সেজকাকীর শীৎকার শুনে আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম।

সেজকাকি:উফফ কি আরাম লাগছে এভাবেই চুদতে থাকো আরো জোরে জোরে ঠাপাও। সারা ঘরে পক পক পকাৎ পকাৎ আওয়াজে ভোরে গেছে আমরা দরজা বন্ধ করিনি আর পাশের ঘরটাই ছিল আমার সুপারহট ছোট কাকিমার ঘর যেখানে তিনি রেস্ট নিচ্ছিলেন এই আওয়াজে তিনি কি হচ্ছে দেখতে এলেন.

এদিকে আমি একনাগাড়ে ঠাপিয়ে চলেছি সেজকাকিকে টানা ১০ মিনিট এবার সেজকাকি আমায় নিচে গিয়ে নিজে ওপরে উঠে গুদ দিয়ে ধোনটা গিলে ঠাপাতে লাগলো হ্যা সোনা আরো জোরে ঠাপাও এভাবেই ঠাপাও কি সুখ তুমি আমায় স্বর্গীয় সুখ দিচ্ছ সোনা আই লাভ ইট ফাক মি বেবি আঃ আহঃ আহঃ বলে ধোনের ওপর পাছা নাচাতে লাগলো।

আমি তলঠাপ দিতে লাগলাম এভাবে টানা ৬ মিনিট চলার পর আমি সেজকাকীর গুদে মাল ফেললাম। তারপর সেজকাকিকে পাশে শুইয়ে নিজের ঘরে এলাম এদিকে ততক্ষনে ছোটকাকি আড়ালে চলে গেছে।
ছোটকাকি:আসব সেজদি।
সেজকাকি:আয় তোর আসতে অনুমতি লাগবে।

ছোটকাকি:না আসলে তুমি আর বাবু ওসব করছিলে তো তাই আর বিরক্ত করিনি।
সেজকাকি:লজ্জায় লাল হয়ে বললাম দরজাটা বন্ধ করো কিন্তু তার আগেই ঝাঁপিয়ে পড়লো।
ছোটকাকি:তুমি কত লাকি। ওকে হাসব্যান্ড হিসেবে পেয়েছো কি ভালো চোদে।
সেজকাকি:কেন তোর কি ওকে সেক্স পার্টনার হিসেবে লাগবে।

ছোটকাকি:কিযে বলো না তুমি।
সেজকাকি:ওরে লুকিয়ে লুকিয়ে যখন চোদানো দেখছিলি
ছোটকাকি:তো কি করবো যা জোরে জোরে চিৎকার দিচ্ছিলে বলেই হাসতে লাগলো।

এভাবেই বিকাল হয়ে গেলো। আমরা একটা গাড়ি নিয়ে বেরিয়ে পড়লাম হাওড়ার উদ্দেশ্যে গাড়ি এসে পৌঁছলো ৬:৩০টা। সবাই ট্রেন এ উঠলাম বড়মাসীর সিটটা একজনের সাথে এক্সচেঞ্জ করলাম। সে খুবই ভালো মানুষ বুঝতে পেরেছে। আমরা সবাই গল্প করছি এমন সময় ট্রেনএর হর্ন মানে ছাড়তে বেশি বাকি নেই। সবাই জায়গায় বসে পড়লো আমি ওপরের আসনে চলে গেলাম।

কিছুক্ষনের মধ্যে ট্রেন চলতে শুরু করলো সবাই প্ল্যান করতে তারা গোয়াতে গিয়ে কি করবে। আমি শুয়ে আছি আর আমার উল্টোদিকে ছোটকাকি কারণ সেই উপরে উঠতে পারে নিয়মিত শরীরচর্চা করার সুবাদে তো দেখতে দেখতে ঘড়ির কাটা প্রায় ১০টা। সবাই গানের আন্তাকসারী খেলা শুরু করে দিয়েছে যেন আমরা এমনি ঘুরতে যাচ্ছি। কারোর মধ্যে কোনো টেনশন কাজ করছে না। সবাই খেয়েদেয়ে যখন ঘুমাবো

রিয়াদি:আমি টয়লেটে যাচ্ছি ও চলে যেতেই আমিও ওর পিছু নিলাম। বাথরুমের দরজা নক করতেই ও বললো কে?
আমি:দরজা খোলো জানু।
রিয়াদি:কেউ এসে পড়বে।

আমি:তাতে কি?
রিয়াদি:ট্রেনের মধ্যে আমার ভয় করছে।
আমি:উফফ ভয় পাওয়ার কিছু নেই।

রিয়াদি:দরজা খুললো আমি ঢুকে গেলাম। ঢুকেই দরজা লাগিয়ে আমি ওকে কিস করতে লাগলাম। রিয়াদিও রেসপন্স করতে লাগলো। আমি ওর সারামুখে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলাম। এরপর রিয়াদিদির মাই টিপতে লাগলাম। রিয়াদিও উত্তেজিত হয়ে যাচ্ছিলো কিন্তু তখনি বাথরুমের দরজায় নক হলো আমরা স্তম্ভিত ফিরে পেয়ে বেরিয়ে এসে যে যার বেডে শুয়ে পড়লাম।

আমি আমার বেডে শুয়ে কখন যে ঘুমিয়ে গেছি তা ঠিক বলতে পারবো না। হটাৎ কিছুর মৃদু আওয়াজে ঘুম ভেঙে গেলো। যে আওয়াজ করছিলো সে ভাবতেই পারেনি ট্রেনের আওয়াজ ছাপিয়ে সেটা কেউ শুনে নেবে। আমি দেখলাম আওয়াজটা আসছে ছোটোকাকীর বেড থেকে ছোটকাকি নিজের গুদে অঙ্গুলি করছে এই দৃশ্য দেখে কেউ কি স্বাভাবিক থাকতে পারে।

আমিও পারলাম না আমি ধোন বার করে খেচতে লাগলাম যখন মাল বেরোনোর উপক্রম হলো তখন সেটা ছিটকে গিয়ে পড়লো মিডল বেডে শুয়ে থাকা মায়ের উপর আমি ভয়ে ঘুমিয়ে গেলাম। এরপর কি হলো জানতে অবশ্যই কমেন্ট করবেন আর ততদিন ভালো থাকুন আর সুস্থ থাকুন


Tags:

Comments are closed here.