choti ma 2023 বিধবা মাকে ঘুরতে গিয়ে চোদা – Bangla Choti Golpo

January 22, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti ma 2023. আমার নাম শুভ, আমি উত্তর কলকাতার ছেলে, আমার বয়স 18 হয়েছে। বাড়িতে শুধু আমি আর আমার বিধবা মা। বাবা মারা গেছেন অনেক দিন। তখন আমি 13 বছরের। বাবার ক্যানসার হয়েছিলো। আমার মা কল্পনা মুখার্জী সেই থেকে বৈধব্য জীবন যাপন করছে। কিন্তু তার বয়স মাত্র 37। তার শরীরে পুরো যৌবন, মার ফিগার 34-30-36 মতো। গড়ন রোগা হলেও মাই, পাছা সব ভরাট। আমার মা বাবার সঞ্চয় আর বাড়ি ভাড়ার আয় থেকে আমাকে মানুষ করছে, সংসার চালাচ্ছে।

সবে HS দিয়েছি, এখন ছুটি। মা আর আমি তাই আলোচনা করছি কি করা যায় এই ছুটিতে।
এখন এপ্রিল মাস খুব গরম পড়েছে। এই সময় মা blouse আর সায়া পরে না। শুধু বিধবা দের সাদা সারি পরে। যদিও মা সব রঙের সারি পরে কিন্তু বাবা মারা যাওয়ার পর আত্মীয়ওরা অনেক সাদা শাড়ি দিয়েছিলো। সেগুলো বাড়িতে পরে।

choti ma 2023

মার শরীর এর আদল শাড়ির ভিতর থেকে ভেসে থাকে। আগে আমি ওতো বুঝতাম না বা মা কে কামনার চোখে দেখতাম না। কিন্তু যবে থেকে মা আর ছেলের চটি গল্প আর পানু দেখেছি তবে থেকে নিজের মা কে সাদা শাড়ি পড়া একজন কামনার মাগি মনে হয়। কতদিন ধরে ভাবছি মা কে চূড়ান্ত আদর করবো। কিন্তু সাহস যোগাতে পারিনি। তবে এই ছুটি তে শুধু মার সাথে বসে শুধু প্ল্যান করছিনা, সাথে মাকে চোদার প্ল্যান ও আমি মনে মনে করছি।

সারাদিন ভ্যাপসা গরম। আকাশে মেঘ জমেছে দুপর থেকে, মনে হচ্ছে বৃষ্টি হবে। বিকেল 5 টা নাগাদ হঠাৎ করে বৃষ্টি শুরু হলো। মা অমনি ছুটে ছাদে গেলো জামাকাপড় আনতে আর বললো
মা: শুভ তাড়াতাড়ি আয়ে জামাকাপড় গুলো তুলতে হবে নইলে পুরো ভিজে যাবে।

আমিও ছাদে ছুটে গেলাম আর জামাকাপড় তুলতে লাগলাম। একটু পরে নজর পড়লো মার দিকে। মা ভিজে গেছে আর তার মাই, পেট কোমর আর গুদের খাজ স্পষ্ট ফুটে উঠেছে। আমার ধোন খাড়া হয়ে গেলো। আমার জাঙ্গিয়া পড়া ছিলো না। প্যান্ট পুরু তাবু হয়ে গেলো। আমরা দুজনে তাড়াতাড়ি সিড়ির ঘরে চলে এলাম। আমি হা হয়ে কিছুক্ষন মার শরীরের দিকে তাকিয়ে ছিলাম। মা এতক্ষনে বুঝলো তার শরীর আমার সামনে ফুটে উঠেছে। choti ma 2023

আর আমার দিকে তাকিয়ে বুঝলো আমি মার শরীর দেখছি, সাথে আমার প্যান্ট এর অবস্থায়ও দেখে ফেললো। সে একটা গামছা গায়ে দিলো কিন্তু মা যখন সিড়ির দিয়ে নিচে নেমেছিলো তখন পাছার খাজ, পিঠ, কোমর সব স্পষ্ট দেখতে পেলাম। মা নিচে নেমে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো। আর আমি বাথরুম গিয়ে মার কথা ভেবে ধোন খিচে মাল ফেললাম। এইভাবে মাকে দেখে আমার উত্তেজনা দিন দিন বেড়ে চলছিলো।

একটু পরে মা ঘর থেকে বেরোলো অন্য একটা শাড়ি পরে আর দেখলাম মা blouse পরেছে। আমি একটু ভয় পেলাম। তাহলে কি মা আমাকে এবার খুব বকা ঝকা করবে? কিন্তু উল্টো টা হলো, দেখলাম মা আমার সাথে দরকার ছাড়া খুব একটা কথা বলছে না। রাত 10 টা বাজলে মা খেতে ডাকলো।

আমি আর মা এক টেবিলএ বসে ডিনার করলাম। দেখলাম মা আমার চোখে চোখ হলে মুখ সরিয়ে নিচ্ছে। বুঝলাম মা খুব অসস্থি তে পড়েছে। সে বুঝেছে আমার যৌবন প্রাপ্তি হয়েছে। choti ma 2023

তবে আমি মার সাথে কথা না বলে পারছিলাম না। আমার তো মা ছাড়া কেউ নেই আপন। শেষে আমিই বললাম

আমি: মা আমি কি দোষ করেছি? আমার সাথে ঠিক করে কথা বোলছনা কেন? আমি বেশ ইমোশনাল হয়ে গেছি দেখে মাও নরম হলো।

মা: না সোনা কিছু দোষ করিসনি। চল এবার আমার বেড়াতে যাবার প্ল্যান করি। কোথায় যাবি বল? পাহাড় না সমুদ্র?

আমি খুশি হয়ে বললাম পাহাড় দেখতে যাবো।

মা: ঠিক আছে মসৌরি যাবো আমার। কাল ট্রাভেল এজেন্ট এর কাছে গিয়ে সব ব্যবস্থা করবো

পরের দিন আমার একটা ট্রাভেল এজেন্ট এর কাছে গেলাম। কিন্তু ছুটি চলা কালীন প্রায় সব বুকিং হয়ে গেছে। অতি কষ্টে বন্দোবস্ত হলো। তিন দিন পরে আমরা ট্রেন এ চড়ে তারপর গাড়ি করে মসৌরি পৌছলাম। হোটেল রুমে পৌছে দেখলাম একটাই বেড। ছুটির কারনে বাকি সব রুম বুক হয়ে গেছে।

মা: আমরা তো ঘুরে বেড়াবো রাতে শুধু ঘুমোন, এ কদিন চলে যাবে, কি বলিস শুভ?

আমি: হ্যা মা। কোনো অসুবিধা হবে না। choti ma 2023

সেদিন ক্লান্ত থাকাতে আমরা খেয়ে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লাম। অনেক রাতে আমার ঘুম ভাঙলো আর দেখলাম মার গা থেকে কম্বল একটু সরে গেছে আর তাই মা তার অজান্তে আমার গা ঘেষে শুইয়ে আছে। মার নাইটি পরে আছে যেটা দিয়ে তার বুকের খাঁজ দেখা যাচ্ছে।

আমার ধোন দাড়িয়ে গেলো। আমিও এই সুযোগে মার গা এর সাথে নিজেকে অল্প জড়িয়ে নিলাম। মার বুক আমার বুকে। আমার ধোন মার নিম্নগাঙের সাথে লেগে আছে। আমি মার ঠোটে সাহস করে চুমু খেলাম। কি নরম মার ঠোঁট। আমি আস্তে আস্তে মার শরীরে ঘষা দিলাম আর তাতে মা আমাকে পুরো জড়িয়ে ধরলো ঘুমের মধ্যে। মনে হচ্ছিল নিজের মাকে এখনই চুদে দি।

কিন্তু মা জেগে গেলে কেলেঙ্কারি হবে তাই আমি বিছানা উঠে বাথরুম এ ঢুকে দরজার আড়াল থেকে মার শরীর দেখে ধোন খিচে মাল ফেললাম, তারপর নিজেকে পরিষ্কার করে বেড এ এসে ঘুমিয়ে পড়লাম।

সকালে ঘুম থেকে উঠে দেখি মা স্নান সেরে চুল আচড়াচ্ছে, মাকে খুব সুন্দর লাগছে। আমি উঠে বাথরুমের সব কাজ সেরে বেরোলাম আর দুজনে ব্রেকফাস্ট সেরে ঘুরতে গেলাম। মা আমার হাত ধরে হাটতে লাগলো। খুব সুন্দর সকাল, রোদ ঝলমল করছে। মাকে আমি কাছে টেনে নিলাম আর মা আর আমি প্রেমিকদের মতো ঘুরতে থাকলাম। choti ma 2023

মা অবশ্য কোনো কিছু সন্দেহ করলো না, দুপুরে বাইরে খেলাম। বিকেলের পরে হোটেলে এসে বললাম কাল রাতে আমাদের রুমে হিটার দেয়া হয়নি। ওরা বললো গরম কালে হিটার দেয়া হয়না। আমি জোর করলে ওরা হিটার দিলো।

হিটার চলা তে ঘর বেশ গরম হলো আর মা আর আমি গরম জামা খুলে ফেললাম। মাকে গরম জামা পরা দেখতে ভালো লাগছিলো না। এখন মার শাড়ির ফাক দিয়ে সুন্দর অল্প মেদ জমা কোমর দেখতে পেলাম।

মা: হিটার লাগাতে বলে ঠিক করেছিস বাবু আজ ঠান্ডা বেশি, তুই রাতের খাবার টা রুমে দিতে বল, নিচে গেলে আবার ঠান্ডা লাগবে।

আমি তাই অর্ডার করলাম আর রাতে খেয়ে আমার বিছানায় শুয়ে টিভি দেখতে দেখতে গল্প করলাম।

টিভি তে রেখার আস্থা সিনেমা চলছিলো। সিনেমা তে হোটেলের হট সিন চালু হলো। মা মোবাইল টিপতে থাকলো, আমি আর চোখে দেখলাম মা টিভি দেখছে আর চোখে আর সিন চলা কালীন দেখলাম মা একটা পা আরেকটা পায়ের উপর রাখলো আর অল্প নিজের ঠোট কামড়ালো। বুঝলাম মার শরীরে উত্তেজনা আসছে। আমি সাহস করে চ্যানেল চেঞ্জ করিনি। একটু পরে আমরা ঘুমোতে গেলাম। কিন্তু দুজনই ঘুমের ভান করে রইলাম। রুমে একটা ডিম লাইট জ্বলছে। আজ মা শাড়ি পরে শুয়েছে। choti ma 2023

মা: শুভ তুই ঘুমিয়ে পড়েছিস?

আমি উত্তর দিলাম না।

একটু পরে দেখলাম মা নিজের আচল সরিয়ে দুদু টিপছে আসতে করে আর আরেক হাত দিয়ে শাড়ির মধ্যে কোমর দিয়ে হাত ঢুকয়ে নিজের গুদে আঙ্গুল করছে।

এই দেখে আমার ধোন পুরো খাড়া হয়ে গেলো। মা যখন নিজের শরীর নিয়ে বেস্ত তখন আমি আমার প্যান্ট নামিয়ে ধোন খিচতে লাগলাম। আর ভাবলাম এই সুযোগ আজ মার শরীরের আগুন আমি নেভাবো। দুজনের বেড নড়াতে মার চেতনা এলো আর আমাকে আর নিজেকে এই অবস্থায় দেখে লজ্জায় মার গেল লাল হয়ে গেলো। নিজের কাপড় ঠিক করলো তাড়াতাড়ি।

মা: শুভ তুই কি করছিস এইসব

আমি: মা যা তুমি করছিলে

মা: ছি মার সাথে এই ভাবে কথা বলে। যা তুই সোফা তে গিয়ে শো বলছি। choti ma 2023

আমি: মা তুমি কি বোঝোনা তোমার ছেলে এখন পুরনো যুবক আর আমার শরীরের কিছু চাহিদা আছে, যেমন তোমার আছে।

মা: তাই বলে নিজের মাকে দেখে…ছি ছি, যা বিছনা থেকে না সোফা তে যা।

আমি: (একটু ভয় পেয়ে) ঠিক আছে যাচ্ছি তুমি রাগ করো না।

মধ্যরাতে ঘুম ভাঙলো আর দেখলাম আমার ধোন ঠাটিয়ে গেছে ঘুমের মধ্যে। আমি আসতে আসতে ধোন খিচতে লাগলাম আর মা মা বলতে লাগলাম। মা কিছুটা দূরে তাই ভাবলাম শুনতে পাবে না। কিন্তু আজ তার শরীরেও আগুন জ্বলছিলো তাই সেও ঘুমোতে পারছিলো না। আমার মুখে তার ডাক শুনে কখন যে হতভম্ব হয়ে আমার 9 ইঞ্চি ধোন খেচা দেখছিলো তা আমি লক্ষ্য করনি। হটাৎ মা বিছানা থেকে উঠে এসে…

মা: এই নোংরা ছেলে কি করছিস, আমার নাম করে, ছি ছি ছি। এই দিনের জন্য তোকে পেটে ধরেছিলাম।

আমি চমকে গিয়ে ধোন টা প্যান্ট এর ভিতরে ঢোকালাম। প্যান্ট তাবু হয়ে গেলো। আর দেখলাম মার চুল এলোমেলো, শাড়ির আচল বুক থেকে পরে আছে মাটিতে। bouse থেকে দুটো দুধএর বোটা পুরো ভেসে আসছে। পুরো কামুক মাগি লাগছে মা কে। বুঝলাম মা সারা রাত কামনার জ্বালা তে ঘুমোতে পারছে না, আর নিজের শরীর নিয়ে খেলছে। choti ma 2023

মাকে এই অবস্থা তে দেখে আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। সোফা থেকে উঠে মাকে জড়িয়ে ধরলাম। মা আমাকে সরিয়ে দিলো ধাক্কা দিয়ে। আমি আবার জড়িয়ে ধরে, ধাক্কা মেরে দুজনে মিলে নরম বিছানা তে পড়লাম।

আমি: মা আমি তোমাকে চরম আদর করতে চাই।

মা: তুই নিজের মা কে ধর্ষণ করবি? আমি তোর মা হই হারামজাদা। ছাড় আমাকে।

আমি কোনো কথা না শুনে মাকে জড়িয়ে ধরে গলায়, ঘাড়ে চুমু দিতে লাগলাম। মার দুই দুধ আমার বুকে আর ধোন পেটে ঘষা খাচ্ছে। দুজনের ধস্তা ধস্তি তে একবার আমি নিচে আরেকবার মা নিচে যাচ্ছে।

মা: (কাঁদতে কাঁদতে) শেষে আমার নিজের পেটের ছেলে আমার চরম সর্বনাশ করলো। এই অন্য জায়গা তে কেউ নেই যার সাহায্য পাবো। ছাড় বলছি জানোয়ার। এই পাপ করিস না।

আমি: যেদিন তোমাকে ছাদে বৃষ্টি তে ভেজা শাড়ির মধ্যে দেখেছিলাম সেই দিন থেকে তোমাকে চুদ তে চেয়েছি মা। আজ আর আমাকে বাধা দিও না। choti ma 2023

বলে আমি মার blouse ধরে জোরে ছিড়ে ফেললাম। আর মার ঠোটে জোর করে চুমু খেলাম আর নিজের প্যান্ট খুলে পুরো লেংটা হলাম। আর জোর করে মার একটা হাত আমার খাড়া 8-9 ইঞ্চি মোটা ধোনে দিলাম।

মা: ইসসস কি করলি এটা।

আমি: এতো ভালো ধোন পেয়েছো কোনোদিন? এতো তোমার শরীরেরই অংশ আর এর উপর সবার আগে তোমার অধিকার মা।

বলে মার শাড়ি পুরো খুলে দিলাম। এখন আমার মা আমার সামনে শুধু সায়া পরে শুয়ে হাপাচ্ছে। আমি মার মাই এর বোটা চুষতে লাগলাম আর আরেকটা মাই টিপতে থাকলাম।

আমি: তোমার শরীরে কি আরাম। কতদিনের আগুন চাপা তোমার গুদে।

মা: এইসব ভাষা কোথায় শিখলি? ছেড়ে দে বাপ তোর পায়ে পরি। তোর জন্মস্থান তোর জন্য পবিত্র স্থান, সেটা নষ্ট করিস না, এটা অজাচার।

আমি: আমি অজাচার পছন্দ করি। পুরো দুনিয়াতে কতো মা ছেলে অজাচার করে তোমার ধারণা নেই।

মা: কি বলছিস? মা ছেলে এরকম…ছি ছি choti ma 2023

আমি: আর সতী সাজতে হবে না, এখন আমার সামনে তো প্রায় লেংটা হয়ে আমার আদর নিচ্ছো। তোমাকে দেখে বুঝতে পারছি আমার ধোন তোমার গুদে চাও।

মা: না না সোনা আমি চাই না (বলে মা একটা শিৎকার দিলো, যখন আমি সায়ার উপর দিয়ে মার গুদে আলতো করে আঙ্গুল ঘষতে লাগলাম)।

দেখলাম সায়া টা গুদের জায়গা তে ভেজা। বুঝলাম আমার মাগি মার কাম উঠেছে ভালোই। আমি এবার সায়ার দড়ি খুলে টেনে ফেলে দিলাম আর নিজের মাকে লেংটা করে দিলাম। এখন মা আর ছেলে হোটেলের এক বিছানা তে। মা মুখে যতই বলুক আমাকে বিশেষ বাধা আর দিচ্ছে না।

মা: আমাকে লেংটা করে দিলি (বলে নিজের মুখ ঢাকলো)

আমি: মা তোর গুদে তো রস এসেছে। আমার ধোন ভালো লেগেছে?

বলে আমি আমার ধোন টা মার পেতে ঘষতে লাগলাম নাভি বরাবর। মার পেট কেঁপে কেঁপে উঠছে। কি চমৎকার লাগছে। choti ma 2023

মা: আআআহহহ কি করছিস বাপ। আআআহহহ ছাড়। কি বড়ো গরম বাড়া তোর। আআহহঃ সরা ওটা।

আমি: হ্যা মা এটা এবার তোমার গুদে যাবে।

মা: না সোনা করিস না।

আমি আমার ধোন টা মার গুদের মুখে ঘষতে শুরু করলাম। মা তখন শিৎকার দিচ্ছে আর ছটফট করছে। আমি মার ভেজা গুদে আমার ধোনটা ঢুকিয়ে দিলাম। টাইট গুদ মার। এটো বছর চোদা না খাওয়া গুদ। মার পুরো শরির কেঁপে উঠলো।

মা: আমার সর্বনাশ করে দিলি বাপ। কিন্তু কি আরাম বাপ। ছি আমি এ কি বলছি। নিজের ছেলের ধোন গুদে নিয়ে আরাম নিচ্ছি। কি পাপ কি পাপ।

আমি মার উপর শুয়ে মাকে থাপাতে শুরু করলাম। মার এক পায়ের ফাঁকে আমার পা জড়ানো। দুজন চুদছি দুজন কে। মা কে চরম কামুক লাগছে আর কি কামুক গন্ধ মায়ের শরীরে। choti ma 2023

মা: আআআহহহ, মার তোর মায়ের গুদ, চোদ তোর মাকে। হোক পাপ, হোক অজাচার। এতো বড়ো আর মোটা ধোনের সুখ কোনদিন পাইনি। তোর বাবার এতো বড়ো ছিলোনা।

আমি: কি আরাম মা তোমাকে চুদে। পুরো কামুক মাগি বেশ্যা লাগছো মা আমার। তোমার গর্ভে আজ বীর্য ফেলবো।আহ্হ্হঃ কি আরাম

মা: হ্যা কর খানকির ছেলে। এতদিনের গুদের জ্বালা নিজের পেটের সন্তান কে দিয়ে মিটছে। আহ্হ্হঃ কি আরাম। আমার সব রস আজ তোর ধোনের জন্য। চুদে ফাটা তোর বেশ্যা মার গুদ।

আমি মাকে চুদতে চুদতে মার ঠোঁটের আর জিভের রস চুষছিলাম। মাও আমার মুখে তার লালা দিছিলো। আমি চরম থাপ শুরু করলাম। সারা বিছানা নড়ছে। পুরো বিছানা লণ্ডভণ্ড করে মা ছেলে চুদছে।

মিনিট পনেরো পর,

মা: বাপ আমার গুদের রস ঝরবে

আমি: নাও মা তোমাকে পেটের ছেলের ধোনের রস। আমারো বেরোবে

লেংটা মা আর ছেলে দুজন দুজনকে জড়িয়ে ধরে চরম চুদে একসাথে রস ঝরালো। মা কতো বছর পর গুদে ধোনের চরম আদর পেলো। choti ma 2023

মা: আহ্হ্হঃ কি চোদা সোনা। এরকম চোদা কোনোদিন তোর বাপ চোদেনি আমাকে। আহঃহহঃহহহঃ। আআহহঃ।

আমি: আহ্হ্হঃ মা কি সুখ। আমার প্রথম চোদন।

রস ঝরিয়ে আমরা দুজন লেংটা হয়ে জড়িয়ে শুয়ে হাপাচ্ছি। মার মুখে কাম আর চোখে জল দুই আছে।

মা: আমি আর তুই এক হয়ে গেলাম। যেমন জন্মের আগে আমার গর্ভে ছিলি। আজ সেই গর্ভে বীর্য দিলি সোনা আমার। আজ থেকে আমি তোর মাগি তুই আমার ভাতার।
সোনা সেই বৃষ্টি তে ছাদে প্যান্টের ভিতর তোর ধোন দেখে আমার শরীরে কাম এসেছিলো। দরজা বন্ধ করে তোর নাম নিয়ে গুদের রস খসিয়েছি। কিন্তু পরের মুহর্তে চরম পাপ ভেবে আমি তোর সাথে ভালো করে চোখে চোখ রাখতে পারছিলাম না। আজ চরম সম্পর্ক হয় গেলো। কি সুখ দিলি নিজের মাকে।

আমি: তুমিও আমাকে চরম সুখ দিলে। choti ma 2023

পরের দিন সকালে মাকে গর্ভ নিরোধক টেবলেট কিনে দি। ওই ছুটি তে আমার আর হোটেলের বাইরে খুব কম যেতাম। রুমে দুজনে চরম চোদাচুদি করতাম।

কলকাতা বাড়ি ফিরে মা ঘরে একটা সায়া আর আমি জাঙ্গিয়া পরে থাকতাম। বাইরের সমাজের কাছে আমার সাধারন ঘরেই মা আর ছেলের মতো থাকতাম।

আর একলা বাড়িতে মা আমার ধোন চুষতো, আমি মার গুদ চুষতাম। আর চরম চোদা চুদি করতাম।


Tags:

Comments are closed here.