sex story bangla অামার বউ হায়াত এপিসোড – 2 লেখক – ALIEN – Bangla Choti Golpo

January 19, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

sex story bangla. তারপর প্রায় ১ ঘন্টা গাড়ীতে চেপে বসে খান কর্পোরেট অফিসে গিয়ে পৌছায়। এখানে বলে রাখি অামাদের কোনো ড্রাইভার নেই। কারণ ড্রাইভ অামি অার হায়াত দুজন নিজেরাই করি। তো অফিসটার সামনে এসে  অামি অার হায়াত দুইজনই গাড়ী থেকে নামি। তখন অফিসের গেটের সামনে দাঁড়িয়ে থাকা কিছু সিকিউরিটি লোলুপ দৃষ্টিতে হায়াতের স্কার্টের দিকে তাকিয়ে থাকে যেটা অামার একদমই পছন্দ হচ্ছিল না। তাই অামি তখন হায়াতের সামনে দাঁড়িয়ে সিকিউরিটিদের উদ্দেশ্যে কথা বলতে থাকি।

অামি – এক্সকিউজ মি। অাজকে এখানে অামার একটা মিটিং ছিলো।
তখন একজন সিকিউরিটি বলে ওঠে – অাপনি কি অজিত রায় চৌধুরী?
অামি – জ্বি।
সিকিউরিটি – ওহ স্যার ভিতরে অাসুন। ইডি (এক্সিকিউটিভ ডিরেক্টর) স্যার অাপনার জন্যই অপেক্ষা করছে।

sex story bangla

অামি অার হায়াত তখন ভিতরে ঢুকলাম। ভিতরে ঢুকে দেখি ওইখানে অারোও কিছু সিকিউরিটি বসে রয়েছে। অামাদের ভিতরে অাসতে দেখে তারা সবাই হায়াতের স্কার্টটার দিকে তাকিয়ে রইল। স্কার্টের ভিতর থেকে নীল প্যান্টি ঢাকা ভোদা, পাছা কিছুটা দেখা যাচ্ছে। এমনিতেই সবার চোখ প্রথমে অামার দুধেল বউয়ের দুধের উপরে যাই। কিন্তু অাজকের ব্যাপারটা একটু অন্যরকম। অাজকে এই ছোট্ট স্কার্টের কারণে সবার চোখ অাজ হায়াতের নিচের দিকে। অার অামার চোখ সব সিকিউরিটিদের উপর।

ওরা সবাই হায়াতের স্কার্টের নিচে তাকিয়ে কেউ জিহবা দিয়ে নিজের ঠোঁট চাটছে, কেউবা হাত দিয়ে নিজের বাড়াটা ডলছে, অার কেউ কেউ তো হায়াতের চেহারার দিকে এক নাগাড়ে তাকিয়ে রয়েছে। কারণ অামার বউয়ের চেহারাটাই এইরকম যে শুধুমাত্র ওর চেহারার দিকে তাকিয়েই যে কারোও মাল অাউট হয়ে যেতে পারে। অাসলে সিকিউরিটিদের এভাবে তাকানো অামার শরীরে অাজ একটা অালাদা রকমের উত্তেজনার সৃষ্টি করছে। sex story bangla

সেই মূহুর্তে একজন সিকিউরিটি এসে তার পিছন পিছন যেতে বললো। অামরা তখন তার পিছনে হাঁটতে লাগলাম। অাসলে অফিসের ভিতরের জায়গাটা অনেক সুন্দর। অাশে পাশে বড় বড় বিল্ডিং অার তার পাশেই বিভিন্ন ফুলগাছ লাগানো। অার অামরা হেঁটে যাচ্ছি সেই সিকিউরিটি টার পিছন পিছন। ৫ মিনিট হাটার পর অাফিসের প্রায় একদম শেষ মাথায় চলে এলাম। তারপর ওখান থেকে বাম সাইডে অারোও একটু ভিতরে হেঁটে গেলাম। তারপর ওই সিকিউরিটিটা একটা কেবিন দেখিয়ে বলল ওইটাই ইডি স্যারের রুম। কথাটা বলেই সিকিউরিটিটা চলে গেলো।

অামি অার হায়াত দুইজনই রুমটার অাশেপাশে তাকিয়ে রইলাম। এত ভিতরে একটা ইডির রুম সেটা ভাবতেই যেনো অবাক লাগছে। অার রুম থেকে অার একটু দূরে একটা সুইপিং পুলও লক্ষ্য করলাম,যার অাশে পাশে কিছু চেয়ার রাখা রয়েছে। এদিকটা পুরোই ফাঁকা। কোনো সিকিউরিটিও এদিকে নেই। এখানে যদি কাউকে খুনও করা হয় তাহলে কোনো কাকপক্ষীও টের পাবে না।

হায়াত – কেমন অদ্ভুত একটা জায়গা লাগছে না? sex story bangla

অামি – হ্যা একদম ঠিক বলেছো। চলো রুমটার ভিতরে গিয়েই দেখা যাক না।

তারপর অামি অার হায়াত রুমটার অারোও একটু কাছে গিয়ে দরজার উপরের নেমপ্লেটটা দেখে অামি অার হায়াত অবাক হয়ে দুইজন দুইজনের দিকে চেয়ে রইলাম। কারণ নেমপ্লেটটা তে এক্সিকিউটিভ ডিরেক্টরের  উপরে বলরাম দেসাই নামটা খুব বড় করে লেখা রয়েছে।

হায়াত – বলরাম দেসাই মানে? ওনি টিভি চ্যানেলের মালিক।

অামি – হ্যা সেটাই তো বুঝতে পারছি না। ওনি কি ওনার চ্যানেলটা বিক্রি করে এখানে জব নিয়েছে?

হায়াত – সেটা তো ভিতরে গিয়েই বোঝা যাবে।

অামি – হ্যা সেটাই।

তখন অামি দরজায় দুইটা নক করলাম। ওমনি ওপার থেকে অাওয়াজ এলো- ভিতরে অাসুন। sex story bangla

অামি অার হায়াত তখন দরজা ঠেলে ভিতরে প্রবেশ করলাম। ভিতরে ঢুকেই দেখি বলরাম দেসাই অামাদের দেখে তার নোংরা দাঁতগুলো বের করে খিলখিল করে হসে অামার সাথে হ্যান্ডশেক করে হাগ করলো। তারপর হায়াতের দিকে হাত বাড়িয়ে দিলো। হায়াত বিনা দ্বিধায় তার নরম মসৃণ হাতটা ওই নোংরা লোকটার হাতের সাথে রেখে হাত মিলিয়ে নিলো। তারপর বলরামজি হায়াতকে হাগ করার জন্য দুই হাত বাড়িয়ে দিলো, কিন্তু হায়াত সেটা দেখেও না দেখার ভান করলো।

হায়াত যেনো ইচ্ছে করেই  বলরামজিকে ইগনোর করলো,যেটা বলরামজি খুব ভালো করেই বুঝতে পারলো। হায়াতের এই ব্যাবহারটা অামার একদমই ভালো লাগলো না। কিন্তু কেনো এর উত্তর অামার কাছে নেই। অামি খুব করে চাচ্ছিলাম হায়াত যেনো তার নরম শরীরটা ওই নোংরা লোকটার শরীরের সাথে মিশিয়ে দেই। কিন্তু হায়াত লোকটাকে পুরোপুরি ইগনোর করলো। হায়াত যখন বাসায় ওই ছোট্ট স্কার্ট টা পরে রেডি হচ্ছিল তখন হায়াতের উপর খুব রাগ হচ্ছিল। sex story bangla

কিন্তু এখানে অাসার পর অামার সব রাগ যেনো নিমিষেই দূর হয়ে গেছে। অামার মনটা যেনো খুব করে চাচ্ছে যে সবাই হায়াতকে খারাপ নজরে দেখুক অার ছুঁয়ে দিক। কিন্তু হায়াত তো বলরামজির সাথে হাগ করলো না। কিন্তু ততক্ষণাক অামার  মনটা অার একটা বিষয় ভেবে খুশি হয়ে গেলো, সেটা হলো হায়াত যখন বলরামজির সামনে স্কার্টটা পরে বসবে তখন তো হায়াতের নীল প্যান্টিটা স্কার্টের ভিতর থেকে পুরোটাই দৃশ্যমান হয়ে যাবে,সেটা হায়াত কিভাবে সামাল দিবো।

সেই মূহুর্তে বলরামজি বলে ওঠে – u looking very sexy মিস হায়াত।

হায়াতও একটু সেক্সি হাসি দিয়ে ধন্যবাদ জানালো। অামি সেই বলরামজির দিকে খেয়াল করে দেখলাম বলরামজির চোখটা ঠিক হায়াতের স্কার্টের নিচে যেখান দিয়ে অল্প অল্প হায়াতের প্যান্টি দেখা যাচ্ছে। হায়াত ব্যাপারটা খেয়াল করেছে কিনা বলতে পারবো না। কারণ অামি তখন একদমই হায়াতের দিকে তাকিয়ে ছিলাম না। sex story bangla

তো হায়াত তখন বলে উঠল – তাহলে এবার বসা যাক?

হায়াতের কথায় তখন বলরামজির হুশ ফিরলো। বলরামজি তখন হায়াতের দিক থেকে চোখ সরিয়ে নিলো।

বলরামজি – ওহ সরি সরি প্লিজ অাপনারা বসুন এখানে।

অামি অার হায়াত তখন পাশাপাশি দুইটা চেয়ার নিয়ে বসলাম অার বলরামজি অামাদের মুখোমুখি হয়ে বসলো। ঠিক তখনই হায়াত তার হাতের হ্যান্ডবাগটা স্কার্টের ঠিক একটু নিচে এমনভাবে রেখে দিলো যেনো সামনে বসা লোকটা স্কার্টের ভিতরের কোনো দৃশ্য উপভোগ করতে না পারে। যেটা দেখে অামার হায়াতের প্রতি ভালবাসা অার সন্মান দুইটাই অধিক পরিমাণে বেড়ে যাওয়ার কথা ছিলো। কিন্তু তার পরিবর্তে অামার যেনো হায়াতের প্রতি রাগ হচ্ছিল।

অামার মনটা অাজ খুব নোংরা হয়ে গেছে। অামি যেনো খুব করে চাচ্ছি হায়াতের সাথে এই নোংরা বলরামের কিছু একটা ঘটুক।কিন্তু হায়াত তো এখানে একদম সতী সাবিত্রীর ভং ধরেছে, তাহলে ঢং করে এরকম স্কার্ট পরে অাসার কি দরকার ছিলো। অাসলে মেয়েদের মন বোঝা যে বড্ড মুশকিল। sex story bangla

হায়াতের ওইরকম ভাবে বসাতে অামার সাথে সাথে বলরামজিও মনে হয় একটু উদাস হয়ে পড়লো। অার হওয়ারই কথা, বলরামজি হয়তো ভেবেছিলো হায়াত এত ছোট স্কার্ট পরে এসেছে সবাইকে তার শরীরের উপভোগ করানোর জন্য। কিন্তু বলরামজির ভাবনাটা পুরোটাই ভুল ছিলো।

তখন বলরামজি বলে উঠলো – তা মি. অজিত এখন তাহলে কন্ট্রাক্টের ব্যাপারে কথা বলা শুরু করা যাক।

অামি কিছু বলার অাগেই হায়াত বলে উঠলো – তার অাগে একটা কথা বলুন তো, অাপনি তো একজন সনামধন্য টিভি চ্যানেলের মালিক। তাহলে হঠাৎ এই টেক্সটাইলের ডিরেক্টর কিভাবে হলেন।

বলরামজি – ওহ এই ব্যাপার। শুনন তাহলে। অাসলে হয়েছে কি টিভি চ্যানেলটা অামার পারিবারিক সূত্রে পাওয়া। এই চ্যানেলের দায়িত্ব নেওয়ার অাগে অামি অার এই খান টেক্সটাইলের চেয়ারম্যান মি. অাকরম খান একসাথে টেক্সটাইলের উপর m.sc কমপ্লিট করেছি। সেই সূত্র ধরে অামি অার অাকরম খান খুব ভালো বন্ধু। তো গ্রাজুয়েট হওয়ার কিছুদিন পরেই বাবা মারা গেলো। তখন এক প্রকার বাধ্য হয়েই চ্যানেলের পুরো দায়িত্বটা গ্রহণ করতে হয়ে। sex story bangla

তারপর থেকে ওই টিভি চ্যানেল নিয়েই ব্যাস্ত সময় পার করছিলাম। কিন্তু বছরখানিক অাগে খান টেক্সটাইল এই দেশে একটা কর্পোরেট অফিস খোলার পরিকল্পনা করে। অার সেই অফিসের দায়িত্বটা একজন বিশ্বস্ত লোকের উপর দেওয়ার পরিকল্পনা করে। তো অাকরম খানের পুরোনো বন্ধু হওয়ার সুবাদে এখানকার এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে অামাকেই বসতে হয়।

হায়াত – ওহ অাচ্ছা এইবার তাহলে পুরো বিষয়টা ক্লিয়ার হলো।

অামি – তা এইবার তাহলে কন্ট্রাক্টের ব্যাপারে কথা বলা যাক।

অাসলে অামি খুব তাড়াতাড়ি করছিলাম কারণ এই নোংরা প্রকৃতির লোকটার সামনে হায়াতকে নিয়ে বসে থাকতে অামার একদমই ভালো ফিল হচ্ছিলো না। কিন্তু অামার মনের ভিতর অজানা একটা ফ্যান্টাসি তৈরী হচ্ছিলো। যার কারণে অামি যতই লোকটাকে ঘৃণা করি বা এখান থেকে চলে যেতে চাই কিন্তু অামার ভিতর থেকে অজানা কেউ একজন ওই লোকটা অার হায়াতকে নিয়ে ফ্যান্টাসি শুরু করে দিচ্ছে। sex story bangla

অামি ভেবেছিলাম এই কন্ট্রাক্টের ব্যাপারে হয়তো অন্য কোনো লোকের সাথে কথা বলতে হবে। কিন্তু এখানে এসে দেখি এই হারামিটাই এখন এই কোম্পানির দায়িত্বে রয়েছে। এখন তো অামার এই কন্ট্রাক্টের উপর থেকেও মনটা উঠে যাচ্ছে।

বলরামজি – হ্যা হ্যা। তা মি. অজিত লোকমুখে শুনলাম অাপনাদের স্টোরে নাকি অনেক কটন জমা হয়ে রয়েছে।

অামি – হ্যা ঠিকই শুনেছেন।

বলরামজি – তা কত টাকার কটন জমা হয়ে রয়েছে?

অামি – তা প্রায় ১০০ কোটি।

বলরামজি – অাচ্ছা যদি অামি অামাদের কোম্পানির তরফ থেকে অাপনাকে ১৫০ কোটির অফার দেই তাহলে কি রাজি হবেন?

অামি অার হায়াত দুইজনই তো চমকে উঠলাম। লোকটা বলে কি ১০০ কোটির কটন ১৫০ কোটি টাকায় নিবে।

হায়াত রীতিমতো একটু অবাক হয়ে চিল্লিয়ে বললো – What the fu….. ১৫০ কোটি?

বলরামজি – কেনো মিস হায়াত কম হয়ে গেলো। অাচ্ছা ওকে লাস্ট ২০০ কোটি। sex story bangla

এইবার অামি কথাটা শুনে দাঁড়িয়ে পড়লাম – অাপনি কি মজা করছেন মশাই অামাদের সাথে।

বলরামজি – দেখুন মি. অজিত প্রফেশনাল কাজে অামি কারোও সাথে মজা করি না। যদি অাপনার তেমনটা মনে হয় তাহলে অাপনারা লিভ নিতে পারেন।

হায়ত তখন অামার হাত টা ধরে অামাকে অাবার বসিয়ে দিলো।

হায়াত – অারে না না বলরামজি। অামরা একটু অবাক হচ্ছি যে অাপনি ১০০ কোটি টাকার প্রোডাক্ট ২০০ কোটিতে নিবেন। এতে তো অাপনাদের পুরো ১০০ কোটি  লোকসান হবে।

বলরামজি – দেখুন ম্যাডাম অামাদের টেক্সটাইল কখনও লাভ লোকসানের হিসেব করে না। অামরা সব সময় উচ্চ মানের পোডাক্ট নিয়ে কাজ করি। অার এই দেশে অামার জানামতে সবথেকে উন্নতমানের কটন হলো অাপনাদের কোম্পানির। তাইতো এই লোভনীয় অফারটা শুধুমাত্র অাপনাদের জন্যই।

অামি – অাসলে অামি বিশ্বাসই করতে পাারছি না।

বলরামজি – ওয়েট জাস্ট ওয়ান মিনিট। sex story bangla

বলরামজি তখন একটা কাগজে কিছু একটা লিখে কাগজের টুকরোটা অামার হাতে দিয়ে বললো – এখানে অামার বাড়ীর ঠিকানা দেওয়া রয়েছে। কাল সকাল ১০ টার ভিতর একটু কষ্ট করে চলে অাসবেন ওইখানেই এগ্রিমেন্ট সাইন করব। এগ্রিমেন্ট টা হাতে পাওয়ার পরেই বুঝবেন কথাটা কতুটুকু সত্যি অার কতটুকু মিথ্যা।

তো সেদিনের মতো অামি অার হায়াত ওইখান থেকে ডিরেক্ট বাসায় চলে অাসি। বাসায় এসে অামি অার হায়াত দুইজনই সোফায় বসে অবাক চোখে দুইজনের দিকে তাকিয়ে কথা বলি।

অামি – তোমার কি মনে হয় সোনা উনি কি সত্যিই ২০০ কোটির এগ্রিমেন্ট টা সাইন করবে।

হায়াত – ওনার কথা শুনে তো যতটুকু বুঝলাম উনি মিথ্যা বলছে না। অার কালকে তো ওনার বাসায় গেলেই বোঝা যাবে।

অামি – তার মানে তুমি চাচ্ছো ওনাকে অামরা বিশ্বাস করি।

হায়াত তখন অামার অার একটু কাছে এসে অামার মাথাটা ওর বুকের উপর নামিয়ে নিলো।

হায়াত – সোনা দেখো এমনিতেই অামাদের কটন মিলসটা লোকসানের উপর চলছে। তাই যদি এই ডিলটা হয় তাহলে অামাদের কটন মিলস অাবার অাগের পজিশনে চলে যাবে। sex story bangla

অামি বুক থেকে মাথাটা অার একটু নিচে নামিয়ে হায়াতের তরমুজ সমান দুধের উপর রাখলাম। হায়াত একটু জোরে অামার মাথাটা ওর দুধের উপর চেপে ধরে মুখ দিয়ে একটু “উহহহ ইসসস” অাওয়াজ বের করলো।

তারপর অাবার হায়াত বলতে থাকলো – অার ওনাকে বিশ্বাস করা ছাড়া অামাদের অার কোনো উপায় ও তো নেই। তাই কালকে গিয়েই দেখি না চলো কি হয়।

অামি শুধু “হ্যা হু” করলাম হায়াতের বুকের উপর মাথা রেখে। অাসলে অাজকে হায়াতের উপর অনেকটা নেশা হয়ে গেছে। শরীরের ভিতর অনেক উত্তেজনা কাজ করছে। হায়াতকে অাজ অনেক বেশী সেক্সি দেখাচ্ছিলো। অামি তখন হায়াতের বুক থেকে মাথাটা সরিয়ে হায়াতকে সোফার উপর ফেলে দিয়ে অামি দাঁড়িয়ে গেলাম।

হায়াত তখন সোফার উপর চিত হয়ে শুয়ে বলতে লাগলো – এই কি হলো।

ততক্ষণে অামি অামার শার্ট অার ব্লেজারটা খুলে ফেলেছি। তারপর প্যান্টটা খোলার প্রস্তুতি নিচ্ছি।

হায়াত – কি ব্যাপার অাজ এতো রোমান্টিক। sex story bangla

কথাটা বলেই হায়াত তার পা দুটো দু’দিকে ছড়িয়ে দিলো। অামার তো অবস্থা অারোও শোচনীয় হয়ে পড়লো। হায়াতের প্যান্টি ঢাকা ভোদা পুরোটাই ছোট্ট স্কার্টের মধ্যে থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে। অামি অামার প্যান্টটা খুলে মেঝেতে ছুঁড়ে ফেলে দিলাম। তারপর হায়াত সোফা থেকে উঠে অামার সামনে ও ওর স্কার্টটা টান দিয়ে খুলে ফেললো। উফফ হায়াতের নীল প্যান্টিটায় ভোদার রসে পুরো ভিজে রয়েছে। তারপর ও ওর গায়ের টপটা খুলে ফেললো।

ওহ মাই গড। কি বড় বড় দুধ। নীল ব্রার উপর দিয়ে দুধদুটো যেনো অামাকে মধু সংগ্রহ করার জন্য ডাকছে। হায়াত তখন ব্রা অার প্যান্টি পরিহিত অাবস্থায় অাবারও সোফার উপর চিত হয়ে শুয়ে পড়লো। অামি তখন অামার জাঙিয়াটা খুলে ফেললাম। অামার চার ইঞ্চির ছোট্ট বাড়াটা অাজ পুরোটায় খাড়া হয়ে রয়েছে। হায়াত একটু মাথা উঁচিয়ে অামার চার ইঞ্চির খাঁড়া বাড়াটা দেখে হালকায় একটু দাঁত দিয়ে তার ঠোঁটটা কাপড়ে অামার দিকে তাকালো।

হায়াত – প্লিজ বেবি ফাক মি হার্ড। কামঅন সোনা অার পারছি না। উহহহহ। sex story bangla

হায়াত শুয়ে থাকা অবস্থাতেই ওর প্যান্টিটা খুলে ছুঁড়ে ফেললো। অামি দেখলাম হায়াতের ভোদাটা পুরো রসে ভরে রয়েছে অার রসে ভিজে একদম জবজব করছে। অামি এগিয়ে গিয়ে ওর ভোদার সামনে হাঁটু গেঁড়ে বসলাম। তারপর ওর ভোদার দিকে তাকিয়ে রইলাম। উফফ কি সুন্দর গন্ধ অাসছে নাকে। অার ভোদার উপর দিয়ে রস গুলো যেনো চুইয়ে চুইয়ে পড়ছে।

অাজ প্রথম অামি হায়াতের ভোদার এত কাছে নিজের মুখটাকে নিয়ে এসেছি। জানিনা কেনো অাজকে অামার শরীরে অালাদা রকমের একটা উত্তেজনা কাজ করছে। অামার মনে তখন শুধু একটা জিনিসই খেয়াল অাসছিলো সেটা হলো হায়াতের দিকে সিকিউরিটি দের তাকানো অার বলরামজির সাথে হায়াতের হেসে হেসে কথা বলা এসব ভাবনা অামাকে যেনো অারোও উত্তেজিত করে তুললো।

হায়াত দেখলাম তার পা দুটো অার একটু দু’দিকে ছড়িয়ে দিলো। হায়াতের ভোদাটা অামার সামনে অার একটু ফাঁক হয়ে পড়লো। অামি অার থাকতে পারলাম না ডিরেক্ট অামার মুখটা হায়াতের ভোদার ফাঁকে পুরে দিলাম। তারপর অামার ঠোঁট দিয়ে হায়াতের ভোদা চুষে রসগুলো অামার মুখের ভিতর নিতে থাকলাম। উফফ কি মিষ্টি রস। যেই ভোদাই ঘৃণায় কখনও মুখ দিতে চাই নি, অাজকে সেই ভোদাটাই মুখ দিয়ে চুষে চুষে রস বের করতে থাকলাম। sex story bangla

অামার চোষণের ফলে হায়াতের অবস্থা অারোও খারাপ হয়ে যাচ্ছে। অামি যত হায়াতের ভোদাটা চুষছি হায়াত ততই তড়পাচ্ছে। উফফ সে কি তড়পানি। সে তার দুই হাত কখনও সোফার উপর অাচড়াচ্ছে অাবার কখনও অামার মাথা চেপে ধরার চেষ্টা করছে। অার মুখ দিয়ে নানারকম উত্তেজক অাওয়াজ তো রয়েছেই।

হায়াত অামার চোষণ খেতে খেতে বলতে লাগলো – উফফ বেবি,,অাহহহ,, বেবি সোনা উফফ অাজ তোমার কি হয়েছে গো? উহহহ অাহহহহ।

অাওয়াজ করতে করতে হায়াত দেখলাম শুয়ে শুয়ে সোফার কভার টা খামচে ধরলো অার ওর ভোদা অারোও বেশী করে অামার ঠেসে ধরে ছ্যাড়ছ্যাড় করে একগুচ্ছ রস বের করে ফেললো। অামার মনেও অনেক নেশা। অামিও তখন ওর গরম রসগুলো জিহবা দিয়ে চেটে চেটে খেতে লাগলাম। এইভাবে ৫ মিনিট ওর ভোদা চাটার ফলে হায়াত অাবার উত্তেজিত হয়ে তড়পানি শুরু করলো।

হায়াত – উহহহহ অাহহহহ কি সুখ উহহহ মরে গেলাম। sex story bangla

ততক্ষণে অামার ধনবাবাজিটাও যেনো তড়পানি শুরু করে দিয়েছে। অামি তখন হায়াতের ভোদা ছেড়ে ওর গভীর নাভীর ফুটোই জিহবা ঢুকিয়ে নাড়াতে লাগলাম। হায়াত তার দুইপা দিয়ে অামার ঘাড়টা অাকড়ে ধরে রয়েছে। অার ওর দুইহাত সোফাটাকে খামচে ধরে রয়েছে। অামি তখন নাভী থেকে মুখটা সরিয়ে ওর পেটটা চেটে দিতে লাগলাম অার পেটে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। হায়াত তখন ওর হাত অামার মাথায় দিয়ে ওর বুকের উপর টেনে নিলো।

তারপর অামি ওর ডান বাপ দিকে দুধের বোটা চুষতে লাগলাম অার এক হাত দিয়ে ওর ডান দুধটা ডলতে লাগলাম। হায়াত যেনো পুরো পাগলে হয়ে গেলো অামার দুধ চোষণে। কখনও ডান দুধ অাবার কখনও বাপ দুধ নিয়ে চুষতে অার ডলতে ব্যস্ত হয়ে পড়লাম। হায়াত তার দুই হাত দিয়ে অামার মাথাটা ওর দুধের উপরে চেপে ধরে কামুক অাওয়াজে কিছু বলতে থাকলো।

হায়াত – ওহ বেবি অার পারছি না তোমার রকেট টা ঢুকাও না প্লিজ। sex story bangla

কথাটা বলতে বলতে হায়াত ওর ভোদাটা অামার দুই পায়ের মাঝে ঘসতে লাগলো। অামি এইবার হায়াতের অার একটু উপরে উঠে ওর ঠোঁট স্মুচ করতে লাগলাম। অার তার সাথে নিচে হাত বাড়িয়ে অামার বাড়া পুরোটা হায়াতের রসালো ভোদায় ঢুকিয়ে দিলাম। হায়াত একটু কেঁপে উঠলো। ঠোঁট স্মুচ করতে থাকার ফলে হায়াত কোনো শুধু গোঙাতে থাকলো। অামি তখন ভোদায় ধনটা ঢুকিয়ে দুইহাত দিয়ে হায়াতের তরমুজের সমান দুধদুটো ধুরে টিপতে থাকলাম।

একধারে হায়াতের ঠোঁট স্মুচ, একধারে দুধ টেপা অার তার সাথে ভোদার ভিতর বাড়া ঢুকিয়ে ঠাপ দেওয়া দুইজনই এগুলো করতে করতে তড়পাতে লাগলাম। অামার মনে তখন শুধুমাত্র হায়াত অার বলরামজিকে নিয়ে অনেক কল্পনা অাসতে লাগলো, তখন অামি হায়াতকে অারোও জোরে জোরে ঠাপাতে লাগলাম।

হায়াত ওর দুইহাত দিয়ে অামার পিঠ চেপে ধরে খামচাতে লাগলো। প্রায় ৭ মিনিট এক নাগাড়ে ঠাপিয়ে বাড়া থেকে সাদা সাদা বীর্যগুলো হায়াতের ভেদার ভিতর ঢুকিয়ে দিলাম। তারপর অামি নিস্তেজ হয়ে হায়াতের বুকের উপর কিছুক্ষণ পড়ে রইলাম। তারপর উঠে দাঁড়িয়ে হায়াতের দিকে তাকাতেই দেখলাম হায়াতের মুখটা হাসিতে ভরে উঠেছে। sex story bangla

বুঝতে পারলাম এই ১০ বছরে হায়াত প্রথম অামার থেকে সেক্সুয়ালি  স্ট্যাটিস্ফায় হয়েছে। অাসলে এসবই হয়েছে হায়াত অার বলরামজিকে কল্পনায় ভেবে। যেটা এখন অামার কাছে খুবই খারাপ ও লজ্জাজনক মনে হচ্ছে।

অামি – বেবি চলো ফ্রেশ হয়ে নেই।

হায়াত হেসে হসে ন্যাংটো হয়ে অামার সামনে উঠে দাঁড়ালো। অামি হায়াতের নিচের দিকে তাকিয়ে দেখলাম  হায়াতের ভোদা থেকে রসগুলো চুইয়ে চুইয়ে পড়ে ওর পুরো পা ভিজিয়ে দিচ্ছে। অামি অার হায়াত তখন বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে বেডরুমে গিয়ে খাটের উপর শুয়ে রইলাম।

অাজকে অার অফিসে যাবো না সেই প্লান করলাম। হায়াত তখন হাঁটু পর্যন্ত লং একটা স্বচ্ছ নাইটি পরে অামার পাশে শুয়ে অামার বুকে মাথাটা রাখলো। হায়াতকে খুব খুশি খুশি দেখাচ্ছে। হায়াত অামার বুকে মাথা রেখে মিটমিট করে অামার দিকে তাকাচ্ছে অার হাসছে। sex story bangla

অামি – কি হলো সোনা অাজ খুব খুশি খুশি লাগছে।

হায়াত – তা লাগবে না। অাজকে যা করলে উফফ।

অামি একটু ঢং করে বললাম – তা এমন কি করলাম সোনা শুনি।

হায়াত তখন অালতো করে অামার বাহুতে একটা কিল মেরে বললো – ঢং কিছু বোঝে না যেনো।

অামি – তুমি অাজ খুশি হয়েছো শোনা অামার চোদাতে।

হায়াত দেখলাম ডিরেক্ট চোদা শব্দ টা শুনে একটু লজ্জা পেয়ে অামার বুকে ওর মুখটা লুকানোর চেষ্টা করলো।

অামি ওর মুখটা তুলে নিলাম। এখন হায়াত অার অামি দুইজন দুইজনের দিকে অপলক দৃষ্টিতে চেয়ে রয়েছি।

অামি ওর গালে একটা হাত রেখে বললাম – সত্যি সোনা বলো না অাজ অামার চোদা খেয়ে কেমন লাগলো। sex story bangla

যদিওবা অামি খুব ভালো করেই জানি হায়াতের মতো এরকম কামউত্তেজক মেয়েদের এই ৭ মিনিটের চোদা কিছুই না। কিন্তু অামার কাছে এই ৭ মিনিট একটা রেকর্ডের মতোই যেটা হায়াত খুব ভালো করেই বুঝে।

হায়াত তখন তার দুইহাত দিয়ে অামাকে তার বুকের উপর নিয়ে বললো – এই ১০ বছরে অাজ অামি প্রথমবার প্রচুর খুশি হয়েছি। অামি চাই এভাবেই প্রতিদিন অামাকে খুশি করো।

হায়াতের মুখের কথাটা কোনো প্রশংসা ছিল নাকি অামার দূর্বলতাটাকে হায়াত এক লাইনের কথাটাই তুলে ধরলো কিছুই বুঝলাম না। তারপরও অাজকে অামার অনেক খুশি লাগলো এই ভেবে যে হায়াতকে এই ১০ বছরে একটু হলেও সন্তুষ্ট করতে পেরেছি। কিন্তু মূহুর্তের ভিতরে অাবার মনটা কেমন যানি হয়ে গেলো। কারণ অাজকে যা একটু হায়াতকে সুখ দিতে পেরেছি তার পুরোটাই হয়েছে হায়াত অার বলরামজি অার ওই অফিসের সিকিউরিটিদের কথা ভেবে।

অামার চুপ থাকতে দেখে হায়াত অাবার বললো – কি হলো সোনা বলো প্রতিদিন এরকম সুখ দিবে তো। sex story bangla

অামি হায়াতের বুক থেকে মাথাটা উঠিয়ে হায়াতের চোখে চোখ রেখে বললাম – দেখো সোনা অামি চেষ্টা করবো এরকম সুখ তোমাকে প্রতিদিন দেওয়ার। বাট অাজকের ব্যাপারটা ছিলো পুরোটাই ভিন্ন।

হায়াত – ভিন্ন মানে। বলো অামাকে অাজকে কি এমন হয়েছে যে তুমি এতো উত্তেজিত হয়ে পড়েছিলে।

অামি – অাগে বলো তুমি রাগ করবে না তো?

হায়াত তখন অামার ঠোঁটে একটা চুমু খেয়ে বললো – রাগ করবো কেনো সোনা। তুমি কি জানোনা অামি তোমাকে কতটা ভালবাসি।

হায়াতকে অামি ওই লজ্জাজনক কথাগুলো একদমই বলতে চাচ্ছিলাম না, কিন্তু অাবার না বলেও থাকতে পারছিলাম না।

তারপরও অামি অনেক লজ্জা লজ্জা ভাব নিয়ে বললাম  – অাসলে সোনা অাজকে ওই অফিসে যখন গেছিলাম তখন ওই সিকিউরিটিদের তোমার দিকে তাকানো তারপর বলরামজির তোমার দিকে তাকানো অামার শরীরে উত্তেজনার মাত্রা বাড়িয়ে দিচ্ছিলো।

হায়াত একটু অবাক হয়ে বললো – অামার দিকে সবাইই সবসময় কোনো না কোনোভাবে তাকিয়ে থাকেই। sex story bangla

অামি – হ্যা কিন্তু অাজকের ব্যাপারটা একদমই অালাদা।

হায়াত – কিরকম?

অামি – এতদিন তোমার দিকে কাউকে তাকাতে দেখলে অামার খুব রাগ হতো। কিন্তু অাজকে তোমার দিকে যেই তাকিয়েছে অামার তাতে রাগ না হয়ে খুব ভাল লাগছিলো। অাবার তাদের নিয়ে তোমাকে অনেক খারাপ খারাপ কল্পনাও করেছি।

কথাটা বলেই হায়াতের দিক থেকে চোখটা সরিয়ে নিলাম। ভেবেছিলাম হায়াত হয়তে খুব রেগে যাবে। কিন্তু তখনই হায়াত হো হো করে জোরে জোরে হেসে ফেললো। অামি অবাক হয়ে হায়াতের দিকে তাকিয়ে রইলাম।

হায়াত তখন কোনোরকমে হাসিটা থামিয়ে বললো – তার মানে ওই নোংরা বলরামজিকে নিয়েও কল্পনা করছো।

অামি মুখটা একটু নিচে করে বললাম – হু।

হায়াত – সেই জন্যই তো বলি অাজকে এত উত্তেজনা কোথা থেকে অাসলো। এই সত্যি করে বলো তো অার কি কি মনে হয়েছে। sex story bangla

অামি মাথাটা নিচু করেই বললাম – অামি খুব করে চাচ্ছিলাম যে বলরামজির সাথে তুমি একটা হাগ করো। যেনো শরীরটা বলরামজির শরীরের সাথে মিশে যায়। অার এটাও চাচ্ছিলাম যে ওইখানকার সিকিউরিটিগুলো তোমাকে খুবলে খুবলে খাক।

হায়াত অাবারও জোরে জোরে হাসা শুরু করে দিলো।

হায়াত হাসতে হাসতে বললো – তা ওই নোংরা লোকটাকে নিয়ে অামায় কল্পনা করা হয়েছে বাহহ।

অামি মুখটা নিচু করেই বললাম – সরি সোনা।

হায়াত তখন অামার মুখটা তুলে ধরে বলল – এই দুষ্টু এই। কাপুরুষের মতো মুখ নিচু করে কেনো। তুমি ওই নোংরা লোকটার সাথে অামাকে কল্পনা করেছো, এটা ভাবতেই কেমন জানি লাগছে। তুমি তো জানোই ওই নোংরা লোকটা কিভাবে অামার সম্মানহানি করেছিলো। শুধুমাত্র অামাদের কোম্পানির ভবিষ্যতের ব্যাপার তাই লোকটাকে সহ্য করতে হচ্ছে। sex story bangla

অামি তখন হায়াতের হাতটা ধরে ওর চোখে চোখ রেখে বললাম – সরি সোনা অার হবে না এমন।

হায়াত – থাক থাক অার ঢং করে সরি বলা লাগবে না। তুমি তো দেখছি কাকোল্ডে পরিণত হয়ে গেছো।

অামি অার হায়াত কাকোল্ড শব্দটার সাথে অনেক পরিচিত। কারণ অাগে মাঝে মাঝেই অামরা একসাথে চটি গল্প পড়তাম সেখান থেকেই কাকোল্ড শব্দটার সাথে পরিচিত।

অামি  অাবারও মাথাটা নিচু করে বললাম – অনেক অনেক সরি সোনা।

হায়াত তখন অামার মাথাটা অাবারও উপরে তুলে অামার চোখে চোখ রেখে বললো – এত সরি বলতে হবে না। তোমার যেটা কল্পনা করার দরকার করো অামার কোনো অাপত্তি নেই। শুধু অামাকে এইভাবে প্রতিদিন সুখ দিতে পারলেই হবে।

অামি – তুমি তাহলে রাগ করো নি তো সোনা।

হায়াত – রাগের কি অাছে। তবে হ্যা এটা যেনো শুধু কল্পনাতেই সীমাবদ্ধ থাকে। sex story bangla

অামি হেসে হ্যা সূচক মাথা নাড়ালাম। হায়াতও অামার দিকে তাকিয়ে একটা চোখ মেরে অামার ঠোঁটটা ওর ঠোঁটের ভিতর নিয়ে ইচ্ছেমত স্মুচ করতে লাগলো। ওই দিনটা অারোও দুইবার হায়াতকে যৌনসুখ দিয়ে ভরিয়ে দিলাম। পরেরদিনের জন্য অপেক্ষায় রইলাম। কারণ ওই বড় কন্ট্রাক্টটা সাইন করলেই কেম্পানিটা অাবার অাগের মতো চাঙা হয়ে উঠবে।

কিন্তু কেই বা  জানতো তার পরের দিন থেকেই অামর জীবনটা পুরোই ওলট-পালট হয়ে যাবে।


Tags:

Comments are closed here.