ma kaki choda এক পরিবারের অজানা কথা by Abhi003 – Bangla Choti Golpo – All Bangla Choti

January 18, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

বন্ধুরা আশাকরি সবাই ভালো আছো। চলো কোনো ভনিতা না করে শুরু করি। আজ আমি যে ঘটনাটা বলবো সেই ঘটনাটি আমাদের পরিবারের একটি এমন অধ্যায় যা শুনলে কেউ আমাদের গালাগালি দিতে পারে আবার কেউ সহানুভূতি দেখাতে পারে। আমাদের পরিবার একটি হিন্দু সচ্ছল পরিবার। আমার ঠাম্মা চারুবালা রায়চৌধুরী বয়স ৭৭ বছর। আমার দাদু মারা গেছেন। আজ থেকে তিন বছর আগে।
আমার বাবার নাম প্রতিন রায়চৌধুরী(৫৭) . আমার মায়ের নাম শর্মিষ্ঠা রায়চৌধুরী( ৪৩) . মা একজন প্রফেসর। আমার নাম সৌরভ রায়চৌধুরী বয়স ১৯। আমার কাকা নাম প্রতীক রায়চৌধুরী বয়স ৫১। আমার কাকীর নাম সর্বানী রায়চৌধুরী বয়স ৩৯। কাকিমা একজন স্কুল টিচার। পয়সার অভাব আমাদের নেই। বাবা কাকার পারিবারিক ব্যবসা আছে। আমাদের হীরের ও সোনার গহনার ব্যবসা কাস্টমার অনেক প্রফিট অনেক সঙ্গে গুপ্তশত্রুও।
কয়েকবছর আগে বাবা ও কাকা তাদের বন্ধু সজল সাহাকে ব্যাবসায় নিযুক্ত করে ও ৫% অংশীদারিত্ব দেয়। তাতে ছোট কাকীর আপত্তি ছিল। কারণ কাকী আর মা মনে করতো যে সজল কাকু ভালো মানুষ নয়। বাবা আর কাকা তাকে বিশ্বাস করতো। সেটাই যে কাল হবে তা কেউ কি করে জানবে। আমাদের পরিবারে সুখের কোনো অভাব ছিল না। কাকু ও কাকীর কোনো সন্তান ছিলোনা তাতে কি আমি তাদের দুঃখ ভুলিয়ে দিয়েছিলাম।
মা না কাকী কে আমার আসল মা কেউ বুঝতেই পারতোনা। আমি ক্লাস ১২এ উঠলাম। যৌবনের ছোয়া লাগলো বাট তাতেও আমার কিছু হয়না। তারমানে আমি হোমো বা ছক্কা কোনোটাই না। আমার অল্প বয়সের মায়ের প্রতি আকর্ষণ ছিল না। প্রেম করার সময় নেই। আমি নিজের পড়া, পানু ও গেমসএর জগতে মত্ত ছিলাম। কিন্তু একদিন সব এলোমেলো হয়ে গেলো। আমার বাবা ও কাকা ব্যাবসার কাজে মিটিং করতে সিমলা গেলো। সজল কাকু গেছিলো দুবাই।
খবর এলো বাবা ও কাকার এক্সিডেন্ট হয়েছে। গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৮০০ ফুট গভীর খাতে পরে যায়। বাবা স্পট ডেথ। কাকা কিছুক্ষন বেঁচে ছিলেন আমরা গেলে মায়ের হাত ধরে বলে বৌদি বাবুকে সাবধানে রেখো আর ব্যবসাটা দেখে রেখো। কাকীকে বলে আশেপাশে কুমিরের অভাব নেই সাবধানে থেকো আর আমাকে বলে বাবা তোর মা আর কাকীকে দেখে রাখিস আর নিজের গুপ্ত শত্রুকে চিনে নিয়ে তার থেকে দূরে থাকিস। আমরা যে ভুল করেছিলাম কথা শেষ হলো না কাকা চলে গেলো। সবাই ভেঙে পড়লো।
যাই হোক আমরা শ্রাদ্ধ শান্তি করে ফেরত এলাম। সজল কাকু বললো মা আর কাকীকে দেখুন ওনারা চলে গেছেন আপনাদের টাইম নেই ব্যাবসাটা বেঁচে দিন। আমি বললাম ১টা কাজ করো আমি তোমায় ২০ লাখ টাকা দিচ্ছি তুমি ৫% শেয়ার আমায় দিয়ে দাও। সজল কাকু বললো কিন্তু বাবা আমি বললাম কম ঠিক আছে ৪৫ লক্ষ। দেখো ৫% শেয়ার নিয়ে তুমি কিছু করতে পারবে না তো এটাই বেটার টাকার অনেক নেহাত কম নয়।
সজল কাকু বললো তোমার বাবা ও কাকা আমায় ভরসা করতো। কাকু প্লিজ আজ থাক। মাকে বললাম টাকাটা নিয়ে এস। মা নিয়ে এলো। আমি সজল কাকুকে দিয়ে সই করিয়ে নিলাম। কাকু বলল আরেকবার ভেবে দেখতে পারতে বলে বিষ দৃষ্টি দিয়ে চলে গেলো। আমি মা ও কাকীকে সব বললাম ওরা আমায় সমর্থন করলো ভয় পেলো। কাকী ও মা ভীষণ বুদ্ধিমতী। এভাবে কিছুদিন কেটে গেলো ঠাম্মা এই ধাক্কা সামলাতে পারলো না।
এদিকে মা ও কাকী দেখতে খুব সুন্দরী ছিল। ফিগারটাও হট। তাই সবাই মা ও কাকীকে বিয়ে করতে চাইতো উদ্দেশ্য আমাদের সম্পত্তি। তা বুঝতে কারোর বাকি রইলো না। এক বছর যেতে না যেতেই বিয়ের প্রস্তাব আরো জোর নিলো। একদিন মা দেখি কাঁদছে কাকী জিগেশ করতে বললো আজ আমাদের কলেজএর প্রিন্সিপাল সুমন বাবু আমার উপর হামলে পড়েছিল অসভ্যতা করার চেষ্টা করে আমি কোনোভাবে পালিয়ে আসি।
আমি বিধবা তাই সবার আমার ওপর নজর বুঝতে পারি সবটাই ভোগ করার লালসা আর সম্পত্তির জন্য। কাকীও বললো এরকমই এক্সপেরিয়েন্স তার হয়েছে। ঠাম্মার অবস্থা ভালো নয় তিনি আমাদের ডাকলেন মাকে বললেন বৌমা। তোমরা দুজন বিধবা মানুষ কিবা বয়স তোমাদের আমার মনে হয় তোমরা নতুন করে জীবন শুরু করো। সাদা শাড়িতে তোমাদের দেখতে দেখতে আমি শেষ হয়ে যাচ্ছি। মা বললো বিয়ে কাকে করবো কাকেই বা বিশ্বাস করবো।
কাকীও তাই বললো তখন ঠাম্মা বললো শত্রুর অভাব নেই আমার দুই ছেলেকে মরতে হয়েছে এই ব্যাবসার জন্য হ্যাঁ বৌমা। মা বললো এ আপনি কি বলছেন। ঠাম্মা বললো একদম ঠিক বলছি। আর এরপর শিকার হবে দাদুভাই। মা এবার কেঁদে উঠলো কাকীও ভয় পেয়ে গেলো বললো দয়া করে এসব বলবেন না। ঠাম্মা বললো এটাই সত্যি। আমাদের ব্যবসা কত বড় তা তুমি জানো খোকারা নেই তাও ব্যবসা থামেনি।
তোমাদের বিয়ে করে ওকে রাস্তা দিয়ে সরাতে পারলে ব্যাস। মনে করো মরার আগে কি বলেছিলো আমার ছোট খোকা। দাদুভাইকে বাঁচানোর উপায় একটাই। মা কি উপায় ? কাকী বলুন যেকোনো কাজ করতে আমরা রাজি। ঠাম্মা উপায়টা খুব কঠিন। মা বলুন যেকোনো কাজ আমরা করতে রাজি কাকী বললো হা। ঠাম্মা বেশ তাহলে শোনো তোমাদের এমন ব্যবস্থা করতে হবে যাতে সারাক্ষন ২৪ ঘন্টা দাদুভাই তোমাদের চোখের সামনে থাকে।
সে তো থাকেই। ঠাম্মা বললো না আমার মানে দাদুভাইকে তোমাদের বিয়ে করতে হবে। মা ও কাকিমা বললো কি সব বলছেন এ সম্ভব না। ঠাম্মা বললো আমি জানতাম তাই আমি দাদুভাইয়ের পরিণতি বলেছিলাম। মা ও কাকিমা চলে গেলো। আমি পরেরদিন স্কুল গেলাম ফেরার সময় আমায় কিডন্যাপ করার চেষ্টা করা হলো কিন্তু স্থানীয় লোকের তৎপরতায় আমি রক্ষা পাই।ওরাই আমায় বাড়ি নিয়ে আসে। মা ও কাকী ভয় পেয়ে যায় এসব কথা ঠাম্মা জানতে পেরে বলে এটার তো হবারই ছিল।
বৌমা তুমি বিধবা আর ছেলের জন্য বিবাহ করছোনা স্বাভাবিক রাগ তো উঠবেই আমার দাদুভাইকে নিয়ে চিন্তা হচ্ছে। আমায় তখন মা বললো বাবা একটু বাইরে যাও আমি আর তোমার ছোট কাকী তোমার ঠাম্মির সাথে কিছু গুরুত্বপূর্ণ আলোচনা করবো। আমার প্রথমবার কৌতূহল হলো দরজায় কান লাগিয়ে শোনার চেষ্টা করলাম। প্রথমে সব কিছু চুপ তারপর মা বললো আমি আপনার প্রস্তাবে রাজি। ঠাম্মি জিগেশ করলো ছোট বৌমা ? কাকিমা: আমিও রাজি। ঠাম্মি বললো তা বেশ।
মা বললো আমার একখানা শর্ত আছে। ঠাম্মি বললো কি ? দেখুন মা আমাদের বাইরে রেপুটেশন আছে আর আমরা বাবুকে বাঁচানোর জন্য এসব করছি। আমাদের শর্ত ১. আমাদের মধ্যে স্বামী স্ত্রী সম্পর্ক হবেনা যতদিন আমরা না চাইবো। ২.আমাদের বিয়ে চুপিসারে হবে। ৩. বাইরে আমরা বলবো আমাদের স্বামীরা বিদেশে থাকে। ঠাম্মা বললো বেশ তবে তাই হোক দাদুভাইয়ের সুরক্ষা বড় কথা। মা বললো বাবুকে আমরা একথা কি করে বলি ? ঠাম্মি বললো তোমরা ওকে পাঠিয়ে দাও আমি বোঝাবো।
আমি সময় বুঝে সরে গেছিলাম। কাকিমা বললো বাবু যা ঠাম্মি ডাকছে। আমি বললাম কেন ? মা বললো যেতে বলেছি যাও। আমি গেলাম ঠাম্মি আসবো ? ঠাম্মি বললো এস সোনা আমার। ঠাম্মি বললো শোনো বাবা আমি তোমার সুরক্ষার জন্য একটা সিদ্ধান্ত নিয়েছি। আমি বললাম কি ? ঠাম্মি বললো তোমায় তোমার মা ও কাকিমাকে বিয়ে করতে হবে। আমি বললাম এ কি করে সম্ভব ?ঠাম্মি বললো প্লিজ দাদুভাই এ বাড়ি ,সম্পত্তি আর তোমায় বাঁচানোর এই একমাত্র উপায়।
সমাজকে আমরা সামলে নেবো তুমি মেনে নাও। আমি বললাম ঠিক আছে ঠাম্মি। আমাদের পুরোহিতকে ডাকা হলো দিনক্ষণ পাকা হলো আমাদের বিয়ে হলো। এখন আমার দুটো বৌ। আমার মার্ ফিগারটা অনেকটা কেন্দ্রা লাস্টের মতো ৩৬-২৫-৩৯। কাকিমার ফিগারটা গিয়া মাকূলের মতো ৩৪-২৬-৩৫ য়ে হলো ঠাম্মি বললো আজ থেকে ঘরের মধ্যে ওদের নাম ধরে ডাকবে। ঠাম্মি কানে কানে বললো শুধু বিয়ে করলেই হবেনা। ওদের আদর করতে হবে আমার কিন্তু বংশধর চাই।
আমি নিজের ঘরে শুতে যাচ্ছি ঠাম্মি বললো কি দাদুভাই কোথায় যাচ্ছ। আমি বললাম ঘুম পেয়েছে। ঠাম্মি বললো আজ থেকে তুমি মা আর কাকিমাকে নিয়ে একসাথে ঘুমাবে। মা বললো একি বলছেন তখন ঠাম্মি বললো এতে তোমার শর্ত ভাঙা হচ্ছে না। তাইতো ছোটবৌমা কাকী বললো তা তো ঠিক। আমি মা ও কাকীকে দুপাশে নিয়ে শুয়ে পড়লাম। মা বললো অনেক রাত হলো এবার ঘুমিয়ে পর। আমি বললাম আচ্ছা মা একটা কথা বলো নিজের বৌকে আদর কিভাবে করে আর বংশধর কি? মা বললো এসব তোমায় কে বললো।
কাকিমা বললো দুস্টু এসব কথা কে বললো তোকে? মা বললো আর কে বলতে পারে ? কাকী বললো বাবা এসব কিছুনা আর আদর দেখাচ্ছি বলে আমার গালে একটা চুমু খেলো এটাই আদর। আমি বললাম আমিও আদর করি কাকী বললো হ্যা আমিও চুমু খেলাম তারপর ঘুমিয়ে পড়লাম। সকালে উঠে ঠাম্মির ঘরে গেলাম ঠাম্মি বললো কি নিজের বৌদের আদর করলে আমি বললাম কাকীকে করেছি মা করতে দেয়নি। ঠাম্মি বললো আজ দেয়নি কাল দেবে।
মা কাকিমা কি? বলো শর্মিষ্ঠা আর সর্বানী ডাকো আমি দুজনের নাম ধরে ডাকলাম। দুজনে এলো মা এসে বললো খুব সাহস বেড়েছে তোর দাড়া ঠাম্মি বললো আহা নাতবৌ স্বামী স্ত্রীকে নাম ধরে ডাকবে এটাই স্বাভাবিক। স্ত্রী হয়ে স্বামীকে তুই তুকারি করছো একই অধঃপতন তোমার আর যেন না শুনি। আমি ঠাম্মিকে বললাম মা আমায় মারবে। ঠাম্মি বললো তুমি এখন ওর স্বামী নিজের স্ত্রীকে সামলাতে শেখো তবেই তো পুরুষ বলে পরিচয় দিতে পারবে।
আমি স্কুলে গেলাম কৃশানু পাকার বাসা আমার বন্ধু জিগেশ করলাম এই নিজের বৌকে আদর করা মানে কি রে? আমায় বললো কি? তোর কি হয়েছে এসব কেন জিগেশ করছিস। আমি বললাম বলনা তখন বললো নিজের বৌকে আদর করা মানে চোদাচুদি করা। আমাদের নুনু ওদের নুনুর ভিতরে ঢুকিয়ে ঠাপানো। মানে দ্বারা এই ভিডিওটা দেখ যত দেখছি আমার প্যান্ট তাবু খাটাচ্ছে। কৃশানু বললো ইরিবাবা এতো এনাকোন্ডা প্রায় ৭ইঞ্চি।
ভিডিওটা দেখে খুব ইচ্ছা করছে সাথে কাকিমার উপর রাগ উঠছে আমায় মিথ্যে বলেছে। যাইহোক বাড়ি ফিরলাম কাকিমা বললো তুমি এসে গেছো খেয়ে নেবে এস। আমি বললাম আমার খিদে নেই। কাকিমা কি হয়েছে তোমার? আমি তোমার ওপর রেগে আছি। সর্বানী কেন? আমি তুমি আমায় মিথ্যে বলেছ। কি বিষয়ে? আমি আদরের বিষয়ে বলেই ঘরে চলে গেলাম যেতেই সেই দৃশ্য মনে পড়তে লাগলো আমার বাড়া আবার ফুলতে আরম্ভ করলো।
আমি না পেরে প্যান্টটা খুললাম ধোন একেবারে টাওয়ার ধোন খেচছি এমন সময় কাকিমা ঘরে ঢুকে গেলো আর আমি হকচকিয়ে যেতেই মাল চিরিক চিরিক করে কাকিমার সারিতে পড়লো। আমার ধোন দেখে কাকিমা বললো দেখো কান্ড আমি ভাবতাম আমার নতুন স্বামী একটু বড় হলে শিখিয়ে পরিয়ে নেবো কিন্তু এতো খুব বড় হয়ে গেছে। আমি বললাম তুমি আমায় মিথ্যে বলেছো। কাকিমা ভুল করেছি আমার জান আর হবে না। তুমি কি কাউকে লাগিয়েছো? আমি না। গার্লফ্রেইন্ড নেই ? আমি না। যাক নিশ্চিন্ত হলাম।
তারপর খেতে বসলাম কাকিমা মাকে বললো বড়দি আমার ওখানটা কুটকুট করছে। মা কি বলছিস অসভ্য চুপ কর। আমাদের স্বামীকে দিয়ে মাড়ালে তোমার আপত্তি নেই তো। একদম না তোর মাথা কি একেবারে খারাপ হয়ে গেছে। বড়দি তুই আমায় কিছু বলিস না। রাতে আমি মা আর কাকিমা শুয়ে আছি এমন সময় কাকিমা আমায় কিস করতে লাগলো আমিও তাল মেলাতে লাগলাম। কাকিমা এবার নিজের মাই বার করে আমার মুখে গুঁজে দিলো আমিও চুষতে লাগলাম।
দেখি মা উঠে গেছে বলছে এই ছোট কি করছিস। দেখতে পাচ্ছ না নিজের স্বামীকে আদর করছি। আমি তো মাই চুষে আর টিপে চলেছি। মা বলছে ও যে ছোট। কাকিমা বললো দাড়াও তোমার ভুল ভাঙাই বলেই আমার প্যান্ট নামাতে ৭ ইঞ্চি বাড়া বেরিয়ে এলো। যা দেখে মা ঠোঁট কামড়াতে লাগলো। কিন্তু কিছুক্ষন বাদ বললো যা ইচ্ছা কর আমি চললাম। এবার কাকিমা আমার ধোন চুষতে লাগলো মনে হচ্ছে আমার প্রাণটাই বেরিয়ে যাবে।
তারপর আমি কাকীর গুদ চুষতে লাগলাম কাকিমা চিৎকার দিতে লাগলো ওগো এতো সুন্দর চোষা তুমি শিখলে কোথায়। ওরে বড়দি দেখে যা আমাদের স্বামী কি সুখটাই না দিচ্ছে। কিছুক্ষন বাদ আমি কাকীকে নিচে ফেলে ধোন সেট করার চেষ্টা করলাম কিন্তু পারলাম না। কাকী বললো তুমি ছাড়ো বলে নিজেই গুদে সেট করে বললো এবার চাপ দাও। আমি চাপ দিতেই পক করে ঢুকে গেলো।
সর্বানী বললো এবার ঠাপাও আমি ঠাপাতে শুরু করলাম পক পক পকাৎ পকাৎ, কাকিমা বলছে ওরে বড়দি দেখবি আয় আমাদের স্বামী কি সুখ না দিচ্ছে।সর্বানীর শীৎকার আমার কানে মধু ঢালছে সারা বাড়ি কাকিমার চিৎকারে গমগম করছে। কাকিমা হ্যা এভাবেই আরো জোরে জোরে চোদ এভাবেই ঠাপাও হা সোনা আমার জান আমি তোমার বৌ তোমার মাগি। এভাবেই ঠাপাতে থাকো ওহ ইয়াহ জাস্ট লাইক দিস ফাক মি।
এভাবে ১৫মিনিট চুদে আমি ধোন বার করে মাল ফেললাম। কাকিমার বুকে শুয়ে পড়লাম। কিছুক্ষন বাদ বললাম সরি সোনা প্রথম দিন তো তাই তাড়াতাড়ি বেরিয়ে গেলো। সর্বানী বললো প্রথমদিনে তুমি ফাটিয়ে ফেলেছো। আমি এতো আসা করিনি। আমি বললাম মা রাগ করলো বোধয় তখন কাকিমা বললো বড়দির কথা ও লুকিয়ে লুকিয়ে সব দেখেছে মজাও পেয়েছে। ওর পেটে খিদে মুখে লাজ। আমি বললাম ব্যবস্থা করে দাও না।
সর্বানী বললো দেখি কি করতে পারি। কাল রবিবার আমি তুই আর দিদি কাল বেরোবো শপিংয়ে। মা রাজি হবে? সর্বানী বললো নিজের বৌকে রাজি করতে পারবেনা এদিকে চোদার স্বপ্ন দেখছো। চল ঘুমিয়ে পড়ি কিছুক্ষন বাদ মা এলো বললো তোদের হলো। কাকিমা বললো সবাই তো দেখলে তারপর নেকামো মারছো তুমি পারো বটে। আমরা ঘুমিয়ে পড়লাম। পরেরদিন রবিবার কাকিমা মাকে বললো দিদিভাই আমার কিছু শপিং করার আছে তুই যাবি সাথে ওকে নিয়ে যাবো।
মা বললো না আমার কাজ আছে আমি বললাম চলো না ঘুরে আসি। আমার দিকে তাকিয়ে বললো না বলেছি তো কথা কানে যায়না। আমি মন খারাপ করে বসে রইলাম। তখন মা বললো ছোট ওকে বলে দে আমি যেতে পারি কিন্তু ওখানে কোনো রকমের বাড়াবাড়ি আমি সহ্য করবো না। আমি বললাম ঠিকাছে। মা আর কাকিমা চেঞ্জ করে বেরিয়ে এলো দেখেই ধোন দাঁড়িয়ে গেল। তা কারোরই চোখ এড়ালো না। কাকী মুচকি হেসে বললো সত্যি আমরা লাকি।
মা বললো বিরক্তিকর। যাইহোক আমাদের এসইউভি ৫০০ ছিল। তা নিয়ে বেরোলাম একপাশে মা আরেকপাশে কাকিমা মাঝখানে আমি। গাড়ি চলতে শুরু করলো। ড্রাইভের দাদা বললো বড় ম্যাডাম কোথায় নিয়ে যাবো। কাকিমা বললো বিগবাজার যেটা ওখান থেকে ২ঘন্টা দূরে। মা বললো এতো দূরে কাকিমা বললো আহা চল তো। গাড়ি চলতে শুরু করলো কাকিমা আমার প্যান্টের চেন খুলে ধোন নাড়াতে লাগলো কাকিমার হাতের ছোয়া পেয়েই ধোন জেগে উঠলো।
মা বললো কি হচ্ছে ছোট এটা। কাকিমা মায়ের হাতটা আমার ধোনে দিয়ে নাড়তে লাগলো। যা দেখে আমার উত্তেজনা আরো বেড়ে গেলো এভাবে ১০ মিনিট চলার পর আমার মাল বেরিয়ে গেলো। মা টিসু দিয়ে আমার ধোন মুছিয়ে দিলো। কিছুক্ষনের মধ্যে আমরা শপিংমলে পৌছালাম। সবাই দেখছি মা আর কাকিমার দিকে তাকাচ্ছে। এরকম ফিগারের দুটো মহিলা বেরোলে স্বাভাবিক লোকের মস্তিস্ক বিভ্রম হওয়া।
এরা দুজনেই আমার স্ত্রী। হঠাৎ পিছন থেকে ডাক এলো শর্মিষ্ঠা। পিছন ঘুরে দেখি বয়স ৫৫ এর লোক এগিয়ে আসছে। মা বললো স্যার আপনি এখানে। মা বললো আলাপ করিয়ে দি ইনি আমাদের কলেজএর প্রিন্সিপাল। কাকিমা বললো ও আমি বললাম স্যার বলছি আমার মা কিন্তু বিবাহিত আর বিবাহিত মহিলাদের সম্মান করতে হয় আশাকরি আপনাকে আমার আর কিছু বলতে হবেনা। উনি প্রথমে আমার দিকে তারপর মায়ের দিকে তাকিয়ে বললো এক্সকিউজ মি আর ভিড়ের মধ্যে মিলিয়ে গেলো।
কাকিমা হোহো করে হেসে বললো বুড়োটাকে বাবু উচিত শিক্ষা দিয়েছে। মা বললো অনেক হয়েছে এখানে দাঁত কেলালে শপিং কখন করবি। মা পরে এসেছে নীল রঙের সারি আর ম্যাচিং করা হাতকাটা ব্লাউস পিছনটা লাভ সেপে কাটা। কাকী পরে এসেছে কালো শাড়ি আর ট্রান্সপারেন্ট ব্লাউস যেখানে লাল ব্রা স্পষ্ট দৃশ্যমান। দুজনেই শপিংমলে ঝড় তুলছে। শপিং করলাম মা আর কাকী অন্তর্বাসের দোকানে ঢুকলো সিকিউরিটি বললো আপনি যেতে পারবেন না স্যার।
মা বললো কেন ?কারণ ও অনেক ছোট। মা বললো ও আমার ছেলে আপনার কোনো আপত্তি আছে। লোকটা বললো প্লিজ ম্যাডাম। কাকিমা বললো ও আমাদের স্বামী আশাকরি আপনাদের আর কোনো প্রব্লেম নেই। দোকানের মালিক বললো আপনি যান। মা বললো এটা বলার কি কোনো দরকার ছিল কাকী বললো হ্যাঁ। কাকী ভেতরে গেলো আমায় বললো এই দেখোনা কোনটা নেবো আমি তিনটে ব্রা প্যান্টির সেট বেছে দিলাম। মাকে দিলাম মাও নিলো।
তারপর আমরা রেস্টুরেন্টে গেলাম খেয়ে বাড়ি ফিরলাম। মা একটা চমক দিলো ছোট স্কুল থেকে ৭দিনের ছুটিনে। কাকী বললো কেন ? মা বললো আমরা তিনজন ঘুরতে যাবো পুরীতে। টিকিট হোটেল বুকিং এভরিথিং রেডি। ছুটির এপ্লিকেশন করে নে। গোছগাছ শুরু করে দিলাম। পরশুদিন ট্রেন হাওড়া থেকে ৯.৪২ এ। এসি কামরা বুক করেছি ট্রেন চলতে লাগলো সবার ওপরের বার্থে আমি মাঝে মা নিচে কাকিমা। আমি মা আর কাকিমাকে একটা চমক দেব ওদের জন্য বিকিনি কিনেছি।
মায়ের জন্য গোল্ডেন রং আর কাকিমার জন্য আকাশী রঙের। যাইহোক রাত ১টা নাগাদ মাকে বাথরুমে যেতে দেখে আমিও পিছন পিছন গেলাম পুরো ট্রেন ঘুমাচ্ছে। বাথরুম করে যখন বেরোতে যাবে মাকে নিয়ে আমি ভিতরে চলে গেলাম। মাকে কিস করা শুরু করলাম মাও সমানে তালে তাল মেলাচ্ছে। যেন সে ক্ষুদার্থ বাঘিনী আমি কিস করেই চললাম সাথে মাই চটকাতে লাগলাম। এমন সময় দরজায় টোকা আমরা স্তম্ভিত ফিরে পেলাম দুজনে ঠিক থাকে হয়ে বেরিয়ে এলাম।
দেখি এক মহিলা সরি দিদি আপনাদের বিরক্ত করলাম মা বললো না না আমরা শুয়ে পড়লাম। কাকী বললো বড়দি আরেকটু অপেক্ষা করো কাল যত খুশি করো। আমি বললাম তুমি ঘুমাওনি। কাকী বললো বড়দি যখন নামলো চটকা ভেঙে গেলো তারপর তোকে নামতে দেখলাম বুঝলাম গন্ডগোল যাইহোক গুড নাইট ডার্লিং। ভোরবেলা স্টেশনে নামলাম হোটেলে গেলাম একটাই রুম এখানে মা নিজেই আমায় স্বামী আর কাকীকে আমার দ্বিতীয় স্ত্রী বলে পরিচয় দিলো।
একটাই ডাবল বেড রুম ভাড়া নিলো। আমি দুজনকে বললাম তোমাদের জন্য আমি একটা জিনিস কিনেছি। মা বললো কি আমাদের বলিসনি তো। আমি দিলাম দুজনকে বললাম পরে এস। দুজনই পরে এলো যেন স্বর্গের দেবী। মা বললো এই পরে বাইরে যেতে বলিস না আমি বললাম আমার জান এই ড্রেস তোমরা আমার সামনে পড়বে এবার এস আমি দুজনকে কাছে টেনে নিলাম। মাকে কিস করতে লাগলাম আর কাকী আমার পিঠে চুমু খাচ্ছে।
আমি মাকে ছেড়ে কাকীকে ধরলাম দুজনের মাই বের করে পালা করে চুষলাম। এরপর মা আমার ধোন বার করে চুষতে লাগলো কাকী বললো বড়দিকে ঠান্ডা কর আমি মায়ের মুখ থেকে বাড়া বার করে গুদে সেট করলাম তারপর ঠাপানো শুরু করলাম ঠাপ ঠাপ ঠাপ ঠাপ। মা বলছে চোদ আমায় চুদে আমার ভোদা ফাটিয়ে দে। বংশধর আসবে আমাদের পেটে আমি জোরে জোরে ঠাপাচ্ছি মাও তলঠাপ দিচ্ছে। কিছুক্ষন বাদ নিয়ে বাড়া গুদে সেট করে উঠবস করতে লাগলো এভাবে মাকে ২০মিনিট চুদে মায়ের গুদে মাল ফেললাম।
রাতে মা ও কাকিমাকে একসাথে চুদলাম ঘন্টাখানেক। এভাবে ৫দিন চুটিয়ে আমার দুই বৌকে চুদলাম। কিছুদিন বাদ কাকিমা প্রেগনেন্ট হলো আমাদের ছেলে হলো। মাও একটা মায়ের জন্ম দিয়েছে। আমাদের ভরা সংসার। এখন আর কোনো ভয় নেই। গুপ্তশত্রুরা গুপ্তকক্ষে তলিয়ে গেছে। আমি আমার দুই বৌকে এখনো চুদে যাচ্ছি। ভালো থাকবেন সুস্থ থাকবেন


Comments are closed here.