bangla choti.net তুলসী : দি বেঙ্গলি হাউসওয়াইফ – 7 – Bangla Choti Golpo

January 16, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti.net “মকরধ্বজা” আবার নোঙর ফেলেছে কিন্তু সেটা কোন পরিচিত বন্দরে নয়। নতুন দিগন্তের খোঁজে রতন তার জাহাজের অতিথিদের নিয়ে এসেছে ছোট একটা অচেনা, অনামা দ্বিপের সরু এক খাঁড়ির ভেতরে।
ওয়ার্ডরুমের বাঙ্কে তুলসীকে ভালো করে লাগাবার পর, রতন বিয়ার আর মাছভাজা নিয়ে ডেকে উঠে দেখল যে কেটু আর স্বাতিরও লুডো খেলা হয়ে গেছে। ওদের পরনে জামা থাকলেও, দুজনের‌ই প্যান্ট ডেকে পড়ে রয়েছে। স্বাতি গানওয়েলের রেলিং ধরে ঝুঁকে রয়েছে।

আর সেই ভাবে ঝুলে থাকার জন্য ওর উন্মুক্ত পাছা আর পাছার তলায় ওর গুদের ফোলা ফোলা ঠোঁট পরিস্কার দেখা যাচ্ছ। আর স্বাতির ঠিক পেছনেই ডগি-স্টাইলে সেই ঠোঁটের ফাঁকে নিজের বাঁড়া ঢুকিয়ে দাঁড়িয়ে রয়েছে কেটু। তবে ওদের ঠাপ দেয়া-নেয়া থেমে গেছে, কারণ কেটুর বীর্যস্খালন হয়ে গেছে। আর স্বাতির গুদ থেকে কেটুর ফ্যাদা বেরিয়ে, ওর পা বেয়ে গড়িয়ে নীচে নেবেছে। সুর্যাস্তের আলোয় সেটা চকচক করছে আর চোদকর্মের কর্তা-কর্ত্রী নয়ন ভরে সেই সুর্যাস্ত দেখছে।

bangla choti.net

রতনের পেছন পেছন এবার তুলসীও বেরিয়ে এসে সকলকে হুইলহাউসে ডেকে নিল, তারপর বিয়ার আর মাছের খেলা শুরু হল।লাঞ্ছ করতে করতে কথার ফাঁকে বেরোল যে কাছেই একটা ছোট্ট দ্বিপে একটা বহু পুরোনো পরিত্যক্ত মন্দির আছে। সেটার ব্যাপারে খুব কম লোকেই জানে, কিন্তু রতনের বাবা তাকে একবার সেখানে নিয়ে গিয়েছিল। মন্দির তো সবাই দেখেছে কিন্তু সেই পরিতক্ত মন্দির খুব‌ই বিরল।
“কিন্তু জায়গাটার একটা বদনাম আছে। তাই ওখানে কেউ যেতে চায় না…”

“কি বদনাম রে?” তুলসীর কৌতুহল সবচেয়ে বেশি।
“অপদেবতার…মানে লোকেরা যা তাই বলে। তবে আমিও শুনেছি যে ওখানে নাকি বহুকাল আগে এক নৃশংস তান্ত্রিক বাস করত। আর সে নিজের তন্ত্র সাধনার কার্য সিদ্ধির করার জন্য নরবলি দিত। অনেকদিন পরে প্রথমবারের জন্য কিছু জেলে ওখানে বসে নেশা-ভাং করতে গিয়েছিল। তবে তারা আর কেউ ফেরেনি, কোন খোঁজ‌ও পাওয়া যায়নি। আর তারপর থেকে সাধারণ লোক জায়গাটাকে এড়িয়ে চলে”, রতন বলে উঠল। bangla choti.net

“উরেঃ বাস! তাহলে তো আমাদের ওখানেই আগে যেতে হচ্ছে। বঙ্গপসাগরের বুকে রহস্যময় দ্বীপের অ্যাডভেঞ্চার! এত সেই ব্যাপার স্যাপার বাবা…”, উল্লাসে বলে উঠল তুলসী আর তাই ঠিক হল যে ওরা সবাই ওখানে যাবে। তুলসী
দ্বীপে পৌঁছোতে পৌঁছোতে বেলা ডুবে গেল। সন্ধ্যা ঘনিয়ে এল। ঠিক হল, চট করে কিছু খেয়ে নিয়ে অন্ধকারেই তারা সেই পরিত্যক্ত মন্দির খুঁজে বার করবে। ওদের চার জনের মধ্যে তুলসীর উৎসাহ সব চেয়ে বেশি তখন।

বালি আর নুড়ি পাথরে ঢাকা পথ। আসলে পথ বলতে কিছুই নেই। ঝাউ আর ম্যনগ্রোভ জাতির গরান গাছের ঘন বনের মধ্যে দিয়ে সন্তর্পনে চলেছে চার ছায়া মুর্তি। সুর্য ডুবে গেছে। আকাশের গায়ে ক্ষীন আলোর রেশ আর তারি ফাঁকে ফাঁকে দু-একটা তারা বেরোচ্ছে ।

দ্বীপের যে দিকটাতে ওদের ট্রলার নোঙর করেছে, মন্দিরটা ঠিক তার উল্টো দিকে। যেদিকে খোলা সমুদ্র। সেদিকটা পুব দিক, সুতরাং ঘোর অন্ধকার। দ্বীপের জমি উঁচুনিচু। মাঝে মাঝেই খাদের মত, জল কাদায় ভরা। মেয়েরা সালোয়ার-কামিজ পরেছিল। আর গরান গাছের ঝোপে খোঁচা খেয়ে দু-এক জায়গায় কাপড় ছিঁড়ে গেল, কিন্তু সেদিকে কারুর খুব একটা খেয়াল নেই। bangla choti.net

রতন আকাশের তারা দেখে দেখে তাদের নিয়ে দ্বীপের ওপর দিয়ে নিয়ে যাচ্ছিল, এমন সময় হঠাৎ হল একটা ছোট খাটো বিভ্রাট। পথের মাঝে একটা বিশাল গর্ত। সাবধান না হলে রতন ভেতরেই পড়ে যেত। যাই হোক, সতর্কতার জন্য তারা সে যাত্রা বেঁচে গেল। খুব সন্তর্পণে সেই গর্তের পাশ কাটিয়ে ওরা বেরিয়ে গেল।

“ভালো করে দেখে রাখিস কিন্তু এই জায়গাটা। ফেরার সময় আমাদের কেয়ারফুল থাকতে হবে”, তুলসী সবাইকে সাবধান করে দিল।

“ঠিক আছে মাসী, কিন্তু আমাদের আর কতো দূর যেতে হবে ভাই?” স্বাতি‌ই প্রথম ক্লান্তির ইঙ্গিত দিয়ে বলে উঠল।

“আর একটু। এই সামনের উঁচাইটা পেরোলেই আবার সমুদ্র দেখতে পাবে। আর তার পরেই সেই মন্দির”, কিন্তু সেই উঁচাই পৌঁছোনোর আগেই অন্ধকার ভেদ করে ওদের কানে ভেসে এল কিছু অস্ফুট আওয়াজ। সেটা শুনে মনে হল যেন কিছু জীব, মানুষই কোন ব্যাপারে গোলমাল করছে। আর সেটা শনামত্রই চার জনেই থমকে দাঁড়িয়ে পড়ল। bangla choti.net

“কারা যেন কথা বলছে, তাই না?”, স্বাতি ভিত গলায়, ফিস ফিসিয়ে জিজ্ঞেস করল। তবে রতন কিন্তু তখন পাথরের মতো স্থির হয়ে গেছে। আর স্বতির সেই প্রশ্ন শুনে সে নিজের ঠোঁটে আঙুল দিয়ে সকলকে চুপ করতে বলে মাটিতে বসে পড়ল। তার দেখাদেখি বাকিরাও সেই ভাবে বসে পড়ল। কিন্তু সেই আওয়াজ থামলো না। মনে হল যেন দূরে কারা কথা বলছে। কিন্তু তারা কি যে বলছে, কিছুই বোঝার উপায় নেই।

“ম্যাডাম, ওরা কিন্তু জলদশ্যু হতে পারে। আমাদের খুব সাবধান থাকতে হবে। আমরা এখানে আছি জানলে আমাদের আক্রমনও করতে পারে”, রতন বলে উঠল।

“ওরে বাবা, আমার খুব ভয় করছে। এখান থেকে চলো…”

“ভয় পাসনি, স্বাতি, আমরা আছি তো…” তুলসী তাকে সান্ত্বনা দিয়ে বলে উঠল। “আলসো অন আ পসিটিভ নোট, এটা একটা অ্যাডভেঞ্চারও হতে পারে, তাই না…”, মুখে এ কথা বললেও ভেতরে ভেতরে তুলসীরও একটা চাপা অশান্তি হচ্ছিল। bangla choti.net

“সুস! সুস! একটুও আওয়াজ নয়” রতন আবার ফিসফিস করে বলে উঠল, “তোমরা বরং এখানে দাঁড়াও, আমি একটু এগিয়ে গিয়ে দেখি ব্যাপারটা কি হচ্ছে…”

ওদিকে আমাদের তুলসীও পিছিয়ে থাকার পাত্রি নয়, তাই সেও বলল,”হমমম চলও সারেঙ, আমিও যাচ্ছি তোমার সাথে…”

রতন আর তুলসী, সারেঙ আর তার ম্যাডাম, হামাগড়ি দিয়ে ওপরে উঠল। তারা যে সেখানে আছে সেটা না জানলে তাদের দেখতে পাওয়া খুব‌ই শক্ত। ওপারেই বড় সমুদ্র আর তার কোলে ছোট্ট মন্দির। মন্দিরের পেছনে একটা বেশ উঁচু পাথরের টিলা । হতে পারে টিলার পাথর কেটেই মন্দির তৈরি করা হয়েছে । মন্দির আর সমুদ্রের মাঝে চওড়া বালির বিচ। সেই বিচে একটা ইনফ্লেটেবল নৌকো রাখা আছে।

আর দুটো লোক সেই নৌকো থেকে নেমে সেই দিকে হেঁটে যাচ্ছে একটা বড় বাক্স নিয়ে। রতন আর তুলসী, বিচে না নেমে, গাছের ঝোপের ভেতর দিয়ে মন্দিরটার কাছে এগিয়ে গেল। লোকদুটো তাদের অবশ্য দেখতে পেল না। ভারি মাল টানতে ওদের বেগ পেতে হচ্ছিল। ওরা একটু পরে এসে পৌঁছোলে, ওদের কথোপকথন শোনা গেল। bangla choti.net

“এখানে যাদের থাকার কথা ছিল তাদের কাউকে দেখছি না যে”

“অপেক্ষা করব? নাকি জাহাজে ফিরে যাবো? এখানে একবার জোয়ার নেবে গেলে সেই ভোরের আগে আবার ফেরা যাবে না কিন্তু”

“হ্যাঁ জানাব, আর দিনের আলাতে ফেরাও তো মুস্কিল। আমাদের দেখলেই কোস্ট গার্ড ধরে ফেলবে…”

“হমম, তবে তুই এক কাজ কর, চাটগাঁয়ে একবার জিজ্ঞেস করে নে…”

আর ওরা তাই করল। “হাঙ্গর কলিং বাজপাখি। হাঙ্গর কলিং বাজপাখি। ওভার।” দুই আগন্তুক রেডিওতে কল করতে শুরু করল। বেশ কয়েকক্ষন সেই ভাবে কল করার পর ওপাশ থেকে উত্তর এল।

“বাজপাখি কলিং হাঙ্গর। শুনতে পাচ্ছি। ওভার।”

রেডিওতে এবার ওদের কথোপকথন শুরু হল। মোদ্দা কথা বোঝা গেল যে এরা এখানে ওরা দু-একদিন থাকবে। এদের লোকাল কনট্যাক্টের আসার একদিন দেরী হয়ে গেছে। ওরা এসে পৌঁছলেই মাল হ্যান্ডওভার করে চলে যাবে। যে জাহাজে ওরা এসেছে, সেটা মাঝ সমুদ্রে অপেক্ষা করবে। ইতিউতি মাছ ধরার ভান করবে। bangla choti.net

সব ব্যাপার বুঝে রতন আর তুলসী চুপিচুপি পেছু হেঁটে ফিরে এল যেখানে বাকি দু-জন অপেক্ষা করছিল। তারপর ওরা সবাই মিলে নিজেদের জাহাজে ফিরে এল।

“এত পরিস্কার বোঝাই যাচ্ছে যে এরা টেররিস্টদের আর্মস এন্ড এমুনিশান সাপ্লাই করছে…”

“হমম, আর তাই জন্যই আমাদের এখান থেকে মানে মানে পালিয়ে যাওয়াই ভাল ম্যাডাম। নিজের দায়িত্বে  আমি আপানাদের এখানে এনেছি, আপনাদের কোন ক্ষতি হলে সেটাও তো আমার দায়িত্ব হবে”, রতন বলে উঠল।

“না সারেঙ, তুমি আমাদের নিয়ে ভয় পেয়োনা। আমরা সবাই এডাল্ট। আমাদের ভাল আমরা বুঝি আর দরকার পড়লে, দরকার পড়লে নিজের দেশের জন্যে আমরা লড়ে যেতে পারি”,গলায় একটা দৃঢ়তা নিয়ে বলে উঠল তুলসী।

“কিন্তু আমরা ঠিক কি করতে পারি, মাসি? আমাদের কাছে না আছে কোন আর্মস না আছে কোন অ্যামিউনিসান্স…”

“তবে শোন”, বলে তুলসী একটা ছক তৈরি করতে লাগল। bangla choti.net

তখন গভীর রাত। কৃষ্ণপক্ষের কালো আকাশে শুধু অগনিত তারা চকচক করছে আর তারই নীচে আন্ধকারের মধ্যে, সেই দুই অজানা, অচেনা আগন্তুক তাদের ইনফ্লেটেবল ডিঙি নৌক থেকে তিন চারটে বাক্স টেনে নিয়ে সেই পরিত্যক্ত মন্দিরের ভেতরে তুলে রাখছে।

এরপর ওদের কাজ শেষ হয়ে গেলে ওরা বিচের এক পাশে বসে ধূমপান করতে ব্যাস্ত হয়ে পড়ল।

“এবার কি একটু শুয়ে নেবে কর্তা? ও শালারা তো আমাদের ভালো মতই ঝুলিয়ে দিল… ”

“হ্যাঁ তা আমরা কি করব? সব কিছু কি আর প্লান মেনে চলে”

“সেটা ঠিকই কিন্তু এখানে থাকতে হবে জানলে, আরও ব্যবস্থা করে আসতে পারতাম…মানে…”, ওদের মদ্ধে একজন বলে উঠল।

সেই শুনে দ্বিতীয় বেক্তিটি মুখ ঝামটা দিয়ে বলল, “তুই কি শালা এখানে ফাইভ-স্টার হোটেলে ছুটি কাটাতে এসেছিস? এটা একটা অপারেসান, তাই আর মেলা কথা না বলে সঙ্গে আনা গুড় ছোলা জল খেয়ে মুতে শুয়ে পড়…”

“না মানে আমি সে ভাবে বলিনি কর্তা। মানে ফাইভ স্টার না হলেও, একটু লাল জল তো আনতে পারতে”

“হ্যাঁ বাঁড়া, ওইটাই বাকি আছে। মদ, বিরিয়ানি আর মাগী…” bangla choti.net

“হ্যাঁ নিশ্চয়ই, আর সেটা চাইতে দোষটা কোথায়? জেনারেল আলোম তো সেদিন নিজেই বলছিলেন যে নিজের শরীর আর মন চাঙ্গা রাখার জন্য উনি নিয়মিত মাগীপাড়া যান…”

“আর ওই লোকটার একটা কথাও বিশ্বাস করিস না। ও শালা হেব্বি হারামি, দিনকে রাত বলে চালিয়ে দেওয়ার মত লোক। তবে… তোর মাথায় হঠাৎ মাগীপাড়ার কথা আসছে কেন? তোর কি মনে হয় এই নির্জন দ্বীপে কোথাও মাগীপাড়া থাকতে পারে”

“কর্তা, সেই রকম কিছু না থাকলেও অন্তত দুটো মাগী থাকলে তো আমদের হয়েই যেত, তাই না?”, এই বলে লোকটা এবার আকাশের দিকে তাকিয়ে বলল, “হে উপারওয়ালা, আজ রাতে প্লিজ দুটো এন্টারটেনমেনট পাঠাও। প্লিজ আমাদের সময় কাটাতে হেল্প কর…”

আর মনের সেই আশা ব্যক্ত করতে না করতেই এক অসাধারণ চমৎকার ঘটনা ঘটে গেল। সেই পরিত্যক্ত মন্দিরের সংলগ্ন জঙ্গলের ভেতর থেকে ভেসে এল মহিলাদের হাসির ক্ষীণ খিল খিল কলোরব।

“এই! ওটা কার হাঁসি শুনতে পাচ্ছি?”, ওদের মধ্যে একজন বলে উঠল।

“কি…কি বলছিস মারা? এখানে আবার কে হাঁসতে যাবে?” bangla choti.net

“তু…তুমি শুনতে পেলে না কর্তা?”

“কৈ নাতো?”

আর প্রায় সাথে সাথে আবার ভেসে এল হাঁসির আওয়াজ ভেসে এল। ক্ষীন কিন্তু পরিষ্কার। যেন মদের পাত্রে চামচে ঠুকে কেউ মদতরঙ্গ বাজাচ্ছে।

ওইদিকে দুই আগন্তুকের তখন সে কি উত্তেজনা। লোকাল কন্টাক্টের মাথায় মারো ঝাড়ু । উপারওয়ালা যখন নিজেই এইরকম কিছু পাঠিয়ে দিয়েছেন তখন তাদের আর পায় কে। সমুদ্রতটের বালুকাবেলা ছেড়ে তারা তখন পাগলের মতন সেই আওয়াজ উপলক্ষ করে ধাবমান হয়েছে। কিন্তু কোথায় সেই নারীমূর্তিগুলি? শুধুই তারা শুনতে পাচ্ছে সেই মনোমহিনী গানের অনুরনণ …

“এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়, একি বন্ধনে জড়ালে গো বন্ধু..
কোন রক্তিম পলাশের স্বপ্ন, মোর অন্তরে ছড়ালে গো বন্ধু”

গান তো ভালোই শোনা যাচ্ছিল কিন্তু সেই গানের গায়িকার দেখা পাওয়া বড়‌ই মুস্কিল। সেই মূর্তিগুলি গাছের আড়ালে আড়ালে পরীদের মত দৌড়ে বেড়াচ্ছে আর গায়ে টর্চের আলো পড়তেই তারা পালিয়ে যাচ্ছে। শুধুই কানে ভেসে আসছে সেই অসাধারণ প্রেম নিবেদনের বাণীঃ bangla choti.net

“আমলকি পিয়ালের কুঞ্জে
কিছু মৌমাছি এখনো যে গুঞ্জে।
বুঝি সেই সুরে আমারে ভরালে গো বন্ধু”

এবার আর থাকতে না পেরে ওরা চিৎকার করে সেই গায়িকাদের থামতে বলল, কিন্তু তাদের কথা শুনতে তারা নারাজ। পাগলের মতো ঘুটঘুট্টে অন্ধকার জঙ্গলের মধ্যে দিয়ে তারা তখনও দৌড়চ্ছে। কখন পাবে সেই দুই সুন্দরীদেরকে নিজের হাতের মুঠোয় নাকি পায়ের মাঝে। ওরা দৌড়তে দৌড়তে বারাবার বলে চলল,”ভয় নেই, দাঁড়াও দাঁড়াও আমরা আসছি”। কিন্তু কে কার কথা শোনে?

“বাতাসের কথা সে তো কথা নয়, রূপকথা ঝরে তার বাঁশিতে,
আমাদেরও মুখে কোন কথা নেই, শুধু দু’টি আঁখি ভরে রাখে হাসিতে” bangla choti.net

গান তো শোনা যায়, কিন্তু দেখা পাওয়া শক্ত। ‘মাঝে মাঝে তব দেখা পাই, চিরদিন কেন পাই না?’ হাতে ধরা টর্চের আলোর রশ্মি অনুশরণ করে দুই আগন্তুক ছুটে চলেছে অন্ধকারের বুক চিরে। এক নারীর হাতের আলো অন্যের গায়ে পড়েছে আর তাইতেই দেখা যায় তাদের অপরুপ সৌন্দর্যের ছটা। কিন্তু ক‌ই? কখন পাবে তাদের। উঁচু নিচু খানা খন্দ ঘেরা পথ। গর্তে, কাদায় পা আটকে যাচ্ছে। কিন্তু তাও ছুটে চলেছে ওরা দুজন। আলেয়ার হাতছানি উপেক্ষার করার শক্তি কি আর তাদের আছে?

“কিছু পরে দূরে তারা জ্বলবে
হয়তো তখন তুমি বলবে
জানি মালা কেন গলে পরালে গো বন্ধু…”

“একি?”, দৌড়তে দৌড়তে ওরা দুজনেই হঠাৎ একই সঙ্গে থমকে দাঁড়িয়ে পড়ল, তারপর নিজেদের পায়ের কাছে সেই সুন্দরীদের ছেড়ে ফেলা শাড়ি ব্লাউস, সালওয়ার কামিজ পড়ে থাকতে দেখে একে অপরের মুখ চাওয়া চাওয়াই করতে লাগল। “এ…এর মানে কি কর্তা”, ওদের মধ্যে একজন হঠাৎ বলে উঠল। bangla choti.net

“এর মানে, তারা এবার আমদের কাছে ধরা দেবার জন্য তৈরী হয়েছে”, বলে সামনের দিকে তাকাতেই সেই বেক্তি আবার বলল,”ওই তো। ওরা থেমে গেছে আর দৌড়চ্ছে না…”

“ইয়াহু!!!!!কি আনন্দ”, এবার তারা সেই বহু আকাঙ্খিত রতি ক্রীড়ার আরাম পেতে চলেছে। ওইতো ওরা সামনে দাড়িয়ে রয়েছে। একে ওপরের গায়ে টর্চের আলো ফেলছে। আর সেই আলোয় পরিষ্কার দেখা যাচ্ছে যে সেই দুই নারীমূর্তিই সম্পুর্ণ উলঙ্গ। তাদের সামনে শুধু আর একটু পথ। সুন্দর মসৃন পথ। কোনো রকম কাদা গর্ত নেই। তার পরেই দুই পরমা সুন্দরী নারী মূর্তি। দু হাত তুলে নাচছে আর হাতছানি দিয়ে ডাকছে।

“এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়, একি বন্ধনে জড়ালে গো বন্ধু…”

“ও কর্তা এরা তো ফুল ন্যাংটা গো…”, উত্তেজিত কণ্ঠে ওদের মধ্যে একজন বলে উঠল।

“বাঁড়া, আমি কিন্তু ওই বাঁয়ের ছুড়িটাকে চুদবো…”, আরেক জন বলে উঠল। bangla choti.net

‘কে কাকে চুদবে সে নয় পরে ঠিক করা যাবে। আগে তো ধরা যাক’ আর সেই মত দিকবিদিক জ্ঞান শুন্য হয়ে দুই কামুক স্মাগলার ছুটে গেল দুই নারী মূর্তির দিকে, কিন্তু দু তিন পা এগিয়েই তাদের পায়ের নিচের মাটি বসে গেল। যেটা তারা ভেবেছিল মসৃন পথ সেটা আসলে ছিল এক বিশাল গর্ত। আর তার ওপরে মাছ ধরার মিহি জাল বিছিয়ে হালকা করে ঢেকে মানুষ ধরার ফাঁদ পেতে রেখেছিল রতন আরে কেটু, তুলসীর কথা অনুসারে।

আর যেই সেই দুজন গর্তে পড়ে আটকে গেল, পাশের বনের অন্ধকার থেকে বিকট চিৎকার করতে করতে বেরিয়ে এল দুই ছায়ামুর্তি, রতন আর কেটু। তাদের হাতে মোটা জাল। সব‌ই ফিশিং ট্রলারের থেকে। আর সেই জালে একেবারে জড়িয়ে ফেললো দুই স্মাগলারকে। তাও কিছুক্ষন জোর ধস্তাধস্তি হল। তারাও সহজে ছেড়ে দেওয়ার পাত্র নয়। কিন্তু তারই মাঝখানে হঠাৎ দুম্‌ করে একটা গুলি ছোঁড়ার আওয়াজ হল। bangla choti.net

আর প্রায় সঙ্গে সঙ্গেই দেখা গেল যে তুলসী, আর তার অনুশরণে স্বাতি, তাদের হাস্যরসিক ভাবমূর্তি ছেড়ে তখন ক্ষিপ্রমূর্তি ধারন করেছে। আর সেই সাথে অন্ধকারে লুকিয়ে রাখা নৌকার দুটো শক্ত দাঁড় হাতে তুলে নিয়ে, তা দিয়ে জালে আটকে থাকা দুই বন্দিকে প্রচন্ড মার দিতে শুরু করেছে। আর তাইতেই দুই মক্কেল একেবারে ঠান্ডা। ওদের কেলিয়ে ঠাণ্ডা করে দেওয়ার পর ওরা ভালো করে দু-জনকে বেঁধল তারপর ওদের শান্তি হল।

“এবার কি আমরা পুলিশকে খবর দেব?”, স্বতি বলে উঠল।

“না। পুলিসের সঙ্গে এদের সড় থাকে। তাই আমি চাই কানু-দার থ্রু দিয়ে একেবারে এন.আই.এ কে খবর দিতে…”, তুলসী বলে উঠল।

“কিন্তু সেটা কি করে হবে? আমাদের সেলফোন তো এখানে সিগনাল পাবে না…”, রতন বলে উঠল।

“সেটা হয়তো হবে না কিন্তু কথা বলার ব্যবস্থা ঠিক হয়ে যাবে”, পাশ থেকে হঠাৎ বলে উঠল কেটু। bangla choti.net

“আরে হ্যাঁ, আমি তো ভুলেই গিয়েছিলাম। আমাদের কাছে এই হ্যাকার থাকতে আমদের কি চিনতা?” মুখে স্বস্তির হাঁসি নিয়ে বলে উঠল স্বাতি, “ও চাইলে এক্ষুনি একটা আমেরিকান জিওস্টাট সাটেলাইট হ্যাক করে দিতে পারে”, কেটুর চোদা খেয়ে এমনিতেই স্বাতি ওর ওপর ফিদা হয়ে গিয়েছিল আর এখন ওর মারামারি করা দেখে স্বাতির রীতিমত ভিজে গেল।

“হ্যাঁ, নিশ্চয়ই কিন্তু আমাদের ওত কিছু করার দরকার নেই। এদের‌ই রেডিও-ট্রান্সমিটারে আমরা আমাদের কম্পানির কন্ট্রোল রুমে মেসেজ পাঠাবো। সেখানে তো ২৪ x ৭ ওপরেটর আছে। সে আমাদের কানু-দার সঙ্গে প্যাছ করে দেবে…”


Tags:

Comments are closed here.