Bangla Choti Golpo New বন্ধুর গার্লফ্রেন্ডকে জোর করে চোদার কাহিনী – All Bangla Choti

January 15, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

Bangla Choti Golpo New bengali choti আমরা দুই বন্ধু তখন কলেজে পড়ি। banglachoticlub আমি আর সুদীপ। choti kahani bangla choti golpo apk
কলেজে ওঠার আগে থেকেই সুদীপের একজন গার্লফ্রেন্ড ছিল।
রুপালী। ওদের সম্পর্ক বেশ ভালই ছিল। তবে সত্যি বলতে সুদীপ খুব মেয়ে চড়ানো। কথায় তো বলত ও রুপালীকে খুব ভালবাসে। তবে অন্য মেয়েদের দিকেও ওর নজর কম যেত না। জোর করে চোদার কাহিনী
অন্য দিকে আমি স্মার্ট হলেও আমার প্রতি মেয়েরা অতটা আকর্ষিত হতনা। কারন আমি কখনই তাদের দিকে ঢলে পরতাম না। আর আমার এই আচরনের জন্যই আমার কোনদিন গার্লফ্রেন্ড ও হয়নি।
সুদীপ ফর্সা, স্মার্ট, দেখতে বেশ ভাল। মেয়েদের মায়েরাও ওকে খুবই পছন্দ করে। আর রুপালী ছিল একটু ঘরোয়া, সবসময় চুড়িদার পরে, চোখে গোল মোটা ফ্রেমের চশমা। একটু মোটা। যাকে আমার চলিত ভাষায় বলি “বেহেন জি”। তবে রুপালীর মা তো ওকে জামাই ধরেই নিয়েছিল।আমি বরাবরই দেখে এসেছি যে ওকে বিয়ে করলে সুদীপ জীবনে খুব সুখী হবে। কিন্তু সুদীপের মন চাইত অন্য জিনিস। ও আজকাল কার মত জিন্স টপ পরা মেয়ে,
যাদের সাথে পার্কে ঘোড়া যায়, মস্তি করা যায় এরকম মেয়ে চাই ওর।
জোর করে চোদার কাহিনী
একদিন আমার মোবাইলে হটাত একটা অচেনা নাম্বার থেকে ফোন আসে। আমি ধরতেই ফোনের ওপার থেকে আওয়াজ আসে, “আমি রুপালী”।
আমিঃ কে রুপালী? ঠিক বুঝতে পারলাম না। রিক্সাওয়ালার কাছে পাছায় চোদা খাওয়ার চটি 1st part
রূপালীঃ তোমার বন্ধুর আগের গার্লফ্রেন্ড। মা তোমার সাথে একটু কথা বলবে।
কাকিমাঃ হ্যালো।
আমিঃ হ্যা বলুন।
কাকিমাঃ তুমি রবিবার কি একটু আসবে আমাদের বাড়ি দরকার আছে একটু তোমার সাথে।
আমি যেতে চাইনি মোটেই। কিন্তু সুদীপ আমাকে কিছু না জানিয়েই যখন কাজটা করেছিল তাই আমিও চলে যাই ওকে কিছু না বলেই। জোর করে চোদার কাহিনী
আমি যেতেই ভদ্র মহিলা, সব বলল, কেমন ভাবে সুদীপ উনার মেয়েকে ঠকাল। আমার কাছে সুদীপের ঠিকানা চাইল। আরও নানা কিছু। তবে আমি কিছুই দেইনি। তারপর আমাকে রুপালি নিয়ে গেল দোতলায় ওর ঘরে। না সেক্স করার জন্য নয়।
ও মানসিক ভাবে খুব ভেঙ্গে পড়েছিল। আমাকে নিজের মুখেই বলল, যে ও বুঝতে পেরেছিল যে সুদীপের একটু মডার্ন মেয়ে চাই। স্বীকার করল যে ও নিজের হাতে নিজের জামা কাপড় খুলে সুদীপের সামনে ল্যাঙট হয়েছিল। সুদীপকে কে চুদতে দিয়েছিল।
কারন যে কোন ভাবেই ও আটকাতে চেয়েছিল ওকে। কিন্তু ও থাকেনি।
Bengali Sex Storiesআমি সেদিন চলে এসেছিলাম। বেশ কিছু দিন ধরেই রুপালী ও তার মা দুজনেই আমার সাথে ফোনে রীতিমত ভাবেই কথা বলছিল। আমার সাথেও সম্পর্ক ভাল হয়ে গেছিল ওদের।
হটাত একদিন রুপালী আমাকে ফোন করে বলে,
রুপালীঃ আমার একটা জিনিস লাগবে, তুই একটু নিয়ে আসবি। বাড়িতে কেউ নেই, খুব সমস্যায় আছি।
আমিঃ কি লাগবে?
রুপালীঃ প্যাড। আমার পিরিয়ড হয়েছে। মা বোন কেউ নেই বাড়িতে। আমিও যেতে পারব না বাইরে। প্লীজ এনে দে না, তুই এলেই আমি টাকা দিয়ে দেব।
শুনতে খুব অবাক লাগলেও আমি ভাবলাম, খুব বিপদে না পড়লে কোন মেয়ে নিশ্চয়ই একটা ছেলে কে প্যাড আনার কথা বলবে না। দোকানে গিয়ে কিনতে নিজেরও খুব আপত্তি হল। হাজার হলেও এটা মেয়েদের জিনিস, আর একটা কলেজে পড়ুয়া জোয়ান ছেলে কিনতে গেলে তার দিকে লোকজন অন্যভাবেই তাকায়।
যাই হোক, কিনে নিয়ে গেলাম ওর বাড়ি। ওকে দিলাম। ও ওপরে একটা কামিজ পরে নিচে প্যানটি পড়েছিল শুধু। কামিজের কাটার ফাক দিয়ে ওর মথা ফর্সা থাই যথেষ্ট ছিল আমার বাড়া খাড়া করার জন্য। আর একটা লাল রঙের প্যানটি। আমি ওর হাতে প্যাকেট দিতেই, আমার সামনে ভেজা প্যানটি খুলে গুদটা একটা ভেজা কাপড় দিয়ে মুছে প্যাড পড়ল। তারপর প্যানটি আর সালোয়ার পরে নিল।
যতক্ষণে ও প্যাড আর প্যানটি পড়ল, ততক্ষণে আমি ওর গুদ আর পাছা দুটোই পরিষ্কার ভাবে দেখতে পেয়েছিলাম।
জোর করে চোদার কাহিনীআমি অবাক হয়ে গেলাম এই দৃশ্য দেখে। ওর কি বিন্দু মাত্র লজ্জা করল না? একটা বাইরের ছেলের সামনে নিজেকে অর্ধ নগ্ন করতে? তবে আমি ভাগ্যবান বলতে হবে।
আমি চলে এলাম। রাতে ও আবার ফোন করল,
রুপালীঃ থ্যাংকস। কি যে উপকার করলি সকালে, তুই না এলে খুব বিপদে পরে যেতাম।
আমিঃ ঠিক আছে, এটা কোন ব্যপার না।
রুপালীঃ আমার টা দেখলি?
আমিঃ কি দেখব?
রুপালীঃ না বোঝার ভান করিস না, আমি প্যানটি খুললাম তো তোর সামনে, দেখেছিস তো আমার টা, বল কেমন লাগল?
আমিঃ খুব দারুন। জীবনে প্রথম বার দেখলাম চোখের সামনে খোলা।
রুপালীঃ কি বলিস? আগে দেখিস নি কারো টা?
আমিঃ না। কাকিমার উদলা গুদে মাল দিলাম kakimar guder ros
রুপালীঃ ঠিক আছে আমার পিরিয়ড শেষ হোক দেখাব তোকে আবার।
এরকম ভাবে এইসব নিয়ে কিছুদিন আলোচনা হতে হতে একদিন সেই সুযোগ এল। রুপালীর মা বাবা তার কোন দিদির বাড়িতে গেছে। ও বাড়িতে একা। বাস আমাকে ডেকে নিল।জোর করে চোদার কাহিনী
সব কিছুই খুব তাড়াতাড়ি হচ্ছিল। আমি বুঝতেই পারিনি যে কি হচ্ছিল আর কেন হচ্ছিল। আমি গিয়ে দেখি ও একটা সাধারন ফ্রক পরে আছে। আমরা গিয়ে ওর ঘরে বসলাম। ও আমার দিকে তাকাচ্ছিল। আমিও ওকে দেখছিলাম। তবে কেউ কোন কথা বলছিলাম না। আমাদের দুজনেরই লজ্জা লাগছিল।
আমি বুঝলাম আমার দ্বারা হবেনা, আমি উঠে আসছিলাম, তখনই ও পিছন থেকে আমার হাত টেনে ধরে,
রুপালীঃ আমাকে তোর কেমন লাগে?
আমিঃ ভালই লাগে। তুই খুব ভাল বন্ধু হয়ে গেছিস। বাস এটুকুই।
রুপালীঃ এর থেকে বেশি কিছু না?
আমিঃ না রে।
ও আমাকে ধাক্কা মেরে ওর বিছানায় ফেলে আমার দুপাশে দুটো পা রেখে আমার বাড়ার ওপরে হাঁটু গেরে বসল। আর আমার হাত দুটো চেপে ধরে বলল, জোর করে চোদার কাহিনী
রুপালীঃ এখন আমাকে কেমন লাগছে? শুধু বন্ধু না এর থেকে বেশি কিছু?
আমি কিছু বলার আগেই ও পুরো আমার ওপরে শুয়ে পরল। আমি ওর কাম উত্তেজনা দেখে অবাক হয়ে গেছিলাম। এ কি সেই মেয়ে, যাকে আমি এতদিন ধরে চিনি? যেরকম ধরনের মেয়ে সুদীপ চেয়েছিল, ও তো সেরকমই, তাহলে ওকে কেন ছাড়ল। আর ও আমার সাথে যা করছিল, তা যদি সুদীপের সাথে করে থাকে তাহলে তো ওর আর ছারার কথা নয় ওকে।
ও আমাকে জোরে কিসস করতে লাগল। হিংস্র পশুর মত আমার ঠোঁট কামরাতে লাগল। আমার ঠোঁট কেটে রক্ত বেরল। ও সেই রক্ত চেটে খেল। মনে হচ্ছিল ও আমার শ্লীলতাহানি করছে।
রুপালীঃ তোর টা কেমন দেখি? কই বার কর ওটাকে, আমার টা তো দেখে গেলি।
বলেই আমার বেল্ট খুলতে লাগল। শেষে নিজের হাতে আমার বেল্ট খুলে, আমার জাঙ্গিয়া আর প্যান্ট খুলে মাটিতে ফেলল।
রুপালী আমার বাড়ার চামড়া টা ওপর নিচে করতে লাগল,ততক্ষণে আমার বাড়াও ওর ধস্তাধস্তির কারনে খাড়া হয়ে গেছিল। রুপালীঃ বেশ বড়ই তো বানিয়েছিস, মম… বেশ মোটা, ওর থেকে একটু বড় হবে তোরটা… সেদিন আমার টা দেখে গিয়ে খেচিসনি এটা বাড়িতে হুম?
এইসব বলছিল আর চুষে যাচ্ছিল। ওর জোরজবরদস্তি প্রথমে একটু অন্য রকম লাগলেও পরে আমার বেশ ভাল লাগছিল। আমিও ওর মাথা চেপে ধরেছিলাম। ও পুরো মুখের ভিতরে ঢোকাচ্ছিল আর বার করছিল আর “আহহ” করে গর্জন করছিল বাঘিনির মত। আমি বুঝে গেছিলাম, যে ওর হাতে আমার নিস্তার নেই।
আমি যখন ওর মাথা জোরে চেপে ধরে নিচ থেকে তল ঠাপ মারার চেষ্টা করছিলাম, ও বুঝেছিল যে বেরোবে আমার, ও উঠে নিচে বসল। আমি ওর মুখের কাছে দাড়িয়ে খিচতে লাগলাম। তারপর ওর মুখে নিজের মাল ফেলে ভরিয়ে দিলাম। আমার মাল ওর নাকে, ঠোঁটে লেগেছিল। ও সে অবস্থায় একটা ছবি তুলল নিজের।
রুপালীঃ এবার আমাকে ঠাণ্ডা করবি না? জোর করে চোদার কাহিনী
বলতে বলতে নিজেই প্যানটি খুলে মাটিতে ফেলল। তারপর ফ্রক তুলে পা ফাক করে বিছানায় শুয়ে পড়ল। আমি ওর পাশে বসে গুদে হাত বোলাতে লাগলাম। ওর ক্লিন সেভ করা ফর্সা গুদ। খুব সুন্দর ভাবে মেইনটেন করে ও। গুদের কোটাটা হালকা গোলাপি।
রুপালীঃ দেখার জন্য বসিয়েছি তোকে? মুখ দে ওখানে। আমি যেমন মুখে নিলাম তোর টা, তুইও আমার টায় জিভ ঢোকা আর চাট।
জোর করে চোদার কাহিনী
যাই হোক। আমি ওর পায়ের মাঝে শুলাম। জিভ লাগালাম ওর গুদের কোটায়। আমার শরীর কেমন কেপে উঠল। পৃথিবীর নানা জিনিসের গন্ধ নাকে গেছে, কিন্তু কোন মেয়ের গুদের গন্ধ নাকে আসেনি। আর সেদিন তো আমি একটা গুদ জিভ দিয়ে চাটছিলাম। কেমন একটা অদ্ভুত লাগছিল।
হয়তো রুপালীর গুদেও জীবনে আমিই প্রথম মুখ রেখেছিলাম। জিভ টা লাগাতেই কেমন নিজের থাই দুটো দিয়ে আমার মাথা চেপে “মমম” করে আওয়াজ করে নিজের গাঁড় টা একটু পিছনে টানল, আর একটা হাত নিজের মাইতে রেখে অন্য হাত নিজের মাথার নিচে রাখল। ও দাত দিয়ে নিচের ঠোঁটটা কামড়ে ধরেছিল।
খুব একটা ভাল না লাগলেও আস্তে আস্তে আমারও খুব মজা লাগছিল। আমিও ওর পা দুটোকে আরও ফাক করার চেষ্টা করতে লাগলাম আর নিজের পুরো জিভ ওর গুদের ভিতরে ঢুকিয়ে জিভ দিয়েই ওর গুদ চুদতে লাগলাম। ও শুধু “আহহ আহহ” আওয়াজ করছিল, আর কিছুই না। জোর করে চোদার কাহিনী
হটাত ও কোমর একটু উচু করে উঠে বসে আমার মাথা ধরে জোরে ওর গুদে চাপতে লাগল। আমি বুঝলাম ওর মাল বেরোবে। আমি মুখে নিতে চাইনি, কিন্তু ও ছেঁড়ে দিয়েছিল। আমি সাথে সাথে মাথা সরিয়ে নিলেও কিছুটা মাল ছিটে আমার মুখে এসেছিল, বাকি ওর গুদ বেয়ে গড়িয়ে পড়ছিল। ও আমাকে বলল, ওর মালের মধ্যে আমার জিভ দিতে। এরপর আমি ওর গুদ চাটছি ও সেই ফটো নিল।
আমার মাথায় এটা ছিল যে ও হয়ত আমাকে পরে ব্ল্যাকমেল করবে। কিন্তু আমার ওর বয়ফ্রেন্ড হতে কোন আপত্তি ছিলনা, কারন আমার ওকে ভালই লাগত। আর ওর ঐ সুন্দর শরীরটাকে আদর করতে করতে আমি ওর শরীরের প্রেমে তো পরেই গেছিলাম। তাই আমিও কিছু বলিনি। জোর করে চোদার কাহিনী
ও বিছানায় শুয়ে ছিল, আমি ওর পাশেই শুলাম।
আমিঃ শান্তি হল? না আরও কিছু করবি?
রুপালীঃ সবে তো শুরু, এখনও অনেক বাকি। জানিস ও আমার সাথে এত কিছু করেনি। আমরা গরম হয়ে গেছিলাম খুব, জামা কাপড় খুলে ও আমার ওখানে ওর টা ঢোকায়। আর তাড়াতাড়ি করে ফেলে দেয়।
আমিঃ তোর ব্যাথা লাগেনি ওখানে?
রুপালীঃ আমি দু দিন উঠতেই পারিনি এরকম ব্যথা করছিল। আমরা আবারও করব বলেছিলাম, কিন্তু তার আগেই ও সব ভেঙ্গে দিল। জোর করে চোদার কাহিনী
ওরকম ভাবেই শুয়ে কিছুক্ষণ গল্প করতে করতে ও আবার রেডি হয়ে গেল আমার সাথে চোদার জন্য। নিজের ফ্রক খুলে ফেলল। ভিতরে ব্রা ছিল। সেটা খুলেই আমার জামা খুলে দিল। টেবিলের ড্রয়ার থেকে একটা কনডমের প্যাকেট বার করল,
রুপালীঃ তোর বন্ধু এটা নিয়ে এসেছিল আমাকে করার জন্য, এখন এটা পরেই তুই আমাকে করবি।
আমার পকেটেও কনডমের প্যাকেট ছিল কিন্তু আমি আর সেটা বার করলাম না। ও আবার আমার বাড়া চুষতে লাগল। আমার বাড়া দাড়াতেই আমাকে বলল, ও আমার বাড়া মুখে নিয়েছে সেটার একটা ফটো তুলতে। আমি সেটা নিলাম। ও আমার বাড়ায় কনডম পড়িয়ে দিল নিজে। তারপর উঠে বসল আমার ওপরে।
জোর করে চোদার কাহিনী
প্রায় ১০ মিনিট ও ওরকম ভাবেই লাফিয়ে লাফিয়ে চুদল আমাকে। তারপর ও একটু ক্লান্ত হয়ে গেছিল। আমি যখনই ওকে নিচে শুইয়ে নিজে উঠতে গেলাম ও আমার হাত চেপে ধরে না করল। ও চেয়েছিল যে সেদিন ও পুরোটাই আমাকে ওপরে বসে চুদতে। কিন্তু ও পারছিল না আর।
একটু ক্লান্ত হয়ে যাওয়ায় ও চোদার স্পীড কমিয়ে দিয়েছিল। আমি ওর হাত টেনে ওকে আমার ওপরে শুইয়ে দি। উফফ প্রথমবার কোন মেয়ের মাই আমার বুকে ঠেকল। আমি চেয়েছিলাম ওর মাই চুষতে, কিন্তু ও আমাকে পুরোপুরি ভাবে ওকে ভোগ করতে দেয়নি। ওর উদ্দেশ্য ছিল চুদে মাল খসানো। অনেকটা বেশ্যাদের মত।
জোর করে চোদার কাহিনী new choti golpo আপুর সাথে রাতের ভালবাসা Part 1
তাই আমিও ওর গাঁড় চেপে ধরে তল ঠাপ মারতে লাগলাম। ওর মুখ থেকে “আহহ…আহহ” ছাড়া র কোন শব্দই বেরয়নি সেদিন। প্রায় ২০ মিনিট পর ও আমার কাঁধে কামরে দিল জোরে। আর আমার ওপরে নিজের ভারী শরীরটা চাপতে লাগল। বুঝলাম ও আবার জল খসাল। ও উঠতেই যাচ্ছিল আমি চেপে ওর গাঁড় ধরে রেখেছিলাম। কিন্তু ও ওপরে ছিল বলে আমি কায়দা পাচ্ছিলাম না। মাল পড়তেই ও পুরো বদলে গেল। আর চুদতে চাইছিলনা। তখন আমার পক্ষেও জোর করা ছাড়া কোন উপায় ছিলনা।
আমি ওকে ঠেলে আমার পাশে ফেলে ওর ওপরে শুয়ে ওকে চেপে ধরি। তারপর জোর করে আমার বাড়া ওর গুদে ঢুকিয়ে ঠাপ মারতে থাকি। ও হাত পা ছুড়ছিল। পড়ায় ৫ মিনিটের মধ্যেই আমি কনডমের ভিতরে আমার মাল ঢালি।
Ma chele chodar golpoআমিও নিস্তেজ হয়ে ওর ওপরে পরে যাই। কিন্তু ও ততক্ষণে আবারও গরম হয়ে গেছিল। কিন্তু আমার পক্ষে আর সম্ভব নয় সাথে সাথে ওকে আবার চোদা। কিন্তু ওকে আবার মাল খসাতেই হত। ও ঘরের পাশের বাথরুমে গিয়ে গুদ ধুয়ে এল। তোয়ালে দিয়ে মুছে আবার আমার মুখের ওপরে বসে গেল।
রুপালীঃ আমার আবার উঠে গেছে, নে চুষে বার কর। জোর করে চোদার কাহিনী
আমি না চাইলেও আবারও চাঁটতে শুরু করলাম। আমি প্রায় আরও ১৫ মিনিট ওর গুদ চেটেছিলাম আর নিজের আঙ্গুল ঢোকাচ্ছিলাম। তারপর ও আবার মাল ঢালল আমার মুখে। আমি সাথে সাথে গিয়ে মুখ ধুয়ে নেই।
মুখ ধুয়ে ফিরতেই দেখি, ও ব্রা পড়তে লাগল। তারপর প্যানটি পরে আবার ফ্রক পরে নিল। আমিও সব পরলাম। দুজনের শরীর থেকেই মাল আর ঘামের মিশ্রিত গন্ধ আসছিল। আমি ভাবছিলামই স্নান করব, এর মধ্যে ও বলে উঠল, রুপালীঃ প্লীজ চলে যা এখন, আর এটার কথা কাউকে বলিস না।
আমি ওরকম গন্ধ নিয়েই ওর বাড়ি থেকে বেরলাম। আমি তখন সাইকেল চালাতাম।আর আমার ব্যাগে সবসময় ডিও থাকত। আমি বেরোতেই ও এমন ভাবে দরজা বন্ধ করল যেন ও আমাকে চেনেনা। আমি গায়ে ডিও স্প্রে মেরে সাইকেল নিয়ে সোজা বাড়ি চলে এলাম।

নতুন ভিডিও গল্প!


Comments are closed here.