family choti 2023 পরিবারের রাজকুমার পর্ব – ১ by Abhi003 – Bangla Choti Golpo

January 12, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla family choti 2023. বন্ধুরা কেমন আছো চলে এসেছি নতুন এক পারিবারিক গল্প নিয়ে গল্পটি আমায় একজন তার অভিজ্ঞতা শেয়ার করেছে। সে আমায় বলেছে লকডাউনে সে তার পরিবারের বলতে নিজের বাড়ি ও মামারবাড়ির প্রত্যেক মহিলাকে ছলে বলে কৌশলে সম্ভোগ করেছে। গল্পটির খুব বড়ো তাই অনেকগুলো পর্বে বের করবো। চলুন ভনিতা না করে শুরু করি। আমি তার ভাষাতেই লিখছি। আমার নাম সৌমাল্য দত্ত বয়স ২০।

ঘটনাটি ঘটে আজ থেকে দুবছর আগে আমার জন্মদিন ছিল ২২ মার্চ। বাবা মা এবং পরিবারের সবাই ঠিক করেন আমার জন্মদিন খুব ধুমধাম করে উজ্জাপন করা হবে। তার আগে আমাদের বাড়ির সকলের পরিচয় দেওয়া দরকার আমার বাবারা তিন ভাই বাবা ছোট বড়ভাইয়ের নাম শ্যামকুমার দত্ত জেঠির নাম অর্চনা দত্ত। মেজোকাকার নাম সুবীর দত্ত আর কাকীর নাম গায়েত্রী দত্ত আর আমার বাবার নাম কল্যাণ দত্ত এবং মায়ের নাম রুপালি দত্ত।

family choti 2023

আমার বড়ো জেঠু একজন বড়ো আর্মি অফিসার আর জেঠিমা কলেজর প্রফেসর । মেজজেঠু একজন ইঞ্জীনিয়ার আর জেঠি একজন সেচ্ছাসেবিকা ও রাজনীতিও করেন। আমার বাবা একজন ডাক্তার ও মা স্কুল টিচার। আশাকরি বুঝতেই পারছেন আমাদের পরিবারে কোনো টাকার অভাব নেই। এবার আসি এ প্রজন্মের কথায় আমার বড়ো জেঠুর তিন মেয়ে বড় মেয়ের নাম অঙ্কিতা, মেজো মেয়ের নাম অন্যন্যা আর ছোট মেয়ের নাম সুকন্যা।

অঙ্কিতা দি ডাক্তার সরকারি হসপিটালে। অনন্যাদি নার্স সেই হসপিটালেই। সুকন্যাদি পুলিশে চাকরি করে। মেজোকাকার দুই মেয়ে দীপ্তি ও প্রাপ্তি। দীপ্তি দি সফটওয়্যার ইঞ্জিনিয়ার আর প্রাপ্তিদি প্রসিদ্ধ নৃত্যশিল্পী। আমার নিজের দুই দিদি সৌমিলি ও পৌষালি। সৌমিলিদি সবে প্রাইভেট কোম্পানিতে ঢুকেছে। পৌষালীদি এখন ডাক্তারি পড়ছে। আমার সাথে প্রাপ্তিদির বেশ বন্ধুত্ব কারণ সবাই যখন প্রাপ্তিদির নৃত্যশিল্পী হওয়া নিয়ে আপত্তি করেছিল আমি ওর পাশে ছিলাম সবাই মেনেও নিয়েছিল মেজোকাকা ও কাকী তখন রাগ করলেও আজ যে তারা গর্বিত তা ওদের দেখে স্পষ্ট বোঝা যায়। family choti 2023

মেজকাকি বলে জানিস ছোট বাবু কি বিচক্ষণ সত্যি। সবাই আমায় খুব ভালোবাসে কারণ পরিবারে আমি একমাত্র পুত্র সন্তান। আশাকরি আমাদের বাড়ির দিকের সবার পরিচয় স্পষ্ট। আমি নিয়মিত ক্রিকেট খেলি ওটা আমার নেশা। একদিন হলো চরম বিপ্পতি ফিল্ডিং করছিলাম বল এসে লাগলো আমার ধোনে। আমার ধোন প্রায় সাড়ে সাত ইঞ্চি যাইহোক গার্ড ছিল কিন্তু ব্যথা পেয়েছিলাম। বন্ধুরা ধরাধরি করে নিয়ে এলো।

আমায় যন্ত্রনায় দেখে মা বললো ওর কি হয়েছে আমার একবন্ধু নাম তমাল বললো কাকী ওর নুঙ্কুতে বল লেগেছে তবে তেমন কিছু হয়নি। ব্যাস বাড়িতে হুলুথুল পরে গেলো। বাবাকে ফোন করলো বাবা সব জানলো বললো কিছু হবেনা। মা বাবার কথা শুনে বললো তুমি চুপ করো ও কষ্ট পাচ্ছে আর তুমি বলছো কিছু হবেনা। তুমি রাখো জেঠি ততক্ষনে অঙ্কিতাদিকে ফোন করেছে। মা বললো বড়দি অঙ্কিতাকে ট্রাই কর জেঠি বললো করেছি অলরেডি তোর কি মনে হয় বাবুকে আমি ভালোবাসিনা।

আমি জেঠিকে বললাম তুমি এরম কেন বলছো তোমায় আর মেজোজেঠিকে আমি তো মায়ের মতোই ভালোবেসেছি। তোমরা দিদিরা থাকতে আমার চিন্তা কিসের যাইহোক অঙ্কিতাদি এলো, প্রাপ্তিদিও এলো। এসে বললো কি হয়েছে দেখি আমি ইতস্তত করলে অঙ্কিতাদি কটমট করে চাইলো আমি বললাম আরে আমার লজ্জা করে আমি বড়ো হয়েছি না। জেঠি হোহো করে হেসে বললো তা তো বটেই আর কদিন বাদ বাবু আঠারোতে পড়বে। মেজকাকি বললো এই চুপচাপ দেখা মা আর দিদিদের সামনে লজ্জা এইটুকু পুচকে নুঙ্কু।

অঙ্কিতাদি প্যান্টটা নামালো তারপর জাঙ্গিয়া তারপর গার্ডটা সরালো। তারপর ব্যাগ থেকে মলম নিয়ে মালিশ করতে লাগলো আর বড়দির হাতের ছোয়া পেয়ে আমার ধোন টাওয়ার হয়ে গেলো। প্রথমবার অনুভব করলাম এতো সুখ বড়দিকে দেখলাম কিরকম দৃষ্টিতে তাকিয়ে আছে। প্রাপ্তিদির চোখের সেই দৃষ্টি আমি আজও ভুলতে পারিনা। মাও হকচকিয়ে গেছে। যাইহোক অঙ্কিতাদি সম্ভিত ফিরে পেয়ে বললো ওর কিছু হয়নি পেইন কিলার দিলাম রাতে বেথা করলে খাস।

রাতে তোর বলটাতে মলম লাগিয়ে দিতে হবে। প্রাপ্তিদি বললো আমি লাগিয়ে দেব। তখনকার মতো সবাই বেরিয়ে গেলো। কিছুক্ষন বাদ আমি নিচে গেলে শুনলাম জেঠি মাকে বললো ছোট বাবুর সাইজটা দেখেছিস মা বললো কি যাতা বলছো হ্যা তোর বড়দার ওরকম সাইজ হবেনা ঠাকুরপোর? মা বললো সত্যি বলবো তোমার ঠাকুরপোরও ওর অর্ধেক সাইজ এই মেজো মেজঠাকুরপোর সাইজ ধুর বড়দি কোথায় আর যাতা। এই প্রথম সবাইকে অন্য নজরে দেখতে লাগলাম।

রাতে ডিনার করতে বসলাম বড়ো টেবিল বাবা বলল কিরে সব ঠিকাছে তো আমি বললাম হা অঙ্কিতাদি ওষুধ দিয়েছে আমি ঠিকআছি। মা বললো হ্যাগো সামনে বাবুর জন্মদিন করবো তো বাবা বললো সে করো বাইরের লোককে নিমন্ত্রণ না করা বেটার মা কারণ জানতে চাইলে অনন্যাদি বললো আরে কাকী করোনা শুরু হয়েছে কাকা তাই বলছে। বাবা বললো দিদি আর মেজদি তোমাদের বাপের বাড়িতে বলবে আর তোমাদের বোনেরও তাই বুঝতেই পারছো। জেঠি বললো ওকে।

রাতে শুতে গেলাম প্রাপ্তিদি এলো বললো দে মলমটা আমি দিলাম ও মালিশ করা শুরু করলো এই প্রথম আমি ওর মাই লক্ষ্য করলাম হোয়াট এ ফিলিংস সাইজও ৩২ডি তো হবেই। আমার ধোন মালিশ করছে আর ঘনঘন নিঃস্বাস নিচ্ছে আমিও নিচ্ছি আবার খুব ভালো লাগছে। হঠাৎ আমার পেছাব বেরিয়ে গেলো কিন্তু রংটা যে সাদা আর থকথকে।

নতুন ভিডিও গল্প!

আমি কোনোমতে জিগেশ এটা কি প্রাপ্তিদি উত্তর দিলো কিছুনা বললো এই কথা কাউকে বলবি না তাহলে সবাই তোর পিছনে লাগবে বুঝলি আমি বললাম ওকে ১৬ মার্চ স্কুলে গেলাম কিন্তু দুটো ক্লাস হয়ে ছুটি হয়ে গেলো ফেরার সময় আমি তমালকে বললাম রাতের ঘটনা তবে প্রাপ্তিদির জায়গায় ওকে বললাম স্বপ্ন দেখেছি তো তাই। ও বললো না ভাই ওটা সপ্নদোষে বীর্য বেরিয়েছে তোর দোষ কি বল বাড়িতে অতগুলো সুন্দরী দিদি তারওপর ডাক্তারদিদির মা ,মেজোজেঠী আর কাকিমাও কি সুন্দরী।

আমি বললাম কি সব যাতা বলছিস। বলছি সৌমাল্য প্রাপ্তিদির সাথে বাবা অঙ্কিতাদির সাথে ট্রাই কর। ধুর কি বলছিস ওরা আমার দিদি। তমাল তো এখন সবাই নিজের দিদির সাথে করছে ওরা তো জেঠার মেয়ে আমি রাগ করলে আচ্ছা ঠিক আছে এই বইটা পর বাড়ি নিয়ে তারপর সিদ্ধান্ত নিস। বাড়ি ফিরে পড়তে বসলাম প্রায় ২ ঘন্টা তারপর ওর বইটা দেখলাম বইয়ের নাম চোদনক্ষেত্র।

খুলতেই রগরগে চটি গল্প দিদি ভাই, মা ছেলে ,মাসি আর বোনপো ,জেঠি আর ভাসুরএর ছেলে তাও আবার দুইজেঠিকে একসাথে। পড়তে পড়তে আমার মাথা ঘুরছে আমি ভাবতে লাগলাম বাথরুমে গিয়ে খেচে এলাম অঙ্কিতাদির ফিগার মনে করে। কি আরাম না অঙ্কিতাদিকে চুদতেই হবে। খেয়েদেয়ে বিকালে খেলতে গেলাম তমালকে বইটা দিলাম বললাম দেখ এসব যাতা জিনিস আমায় আর দিবিনা। খেলে বাড়ি ফিরলাম পড়তে বসলাম পড়লামও রাত্রে খেয়ে শুতে গেলাম কিন্তু ঘুম এলোনা।

খালি মাথায় গল্প গুলো ঘুরতে লাগলো। আমাদের বাড়ি তিনতলা অনেকটা জমির উপর তারপর পাঁচিল দিয়ে ঘেরা কারণ মেজো জেঠি এখানকার কাউন্সিলার। যাই হোক একতলায় হলঘর আর বড়োজেঠির ঘর। বাদবাকি সবাই উপরে থাকে। যাইহোক আমি বাথরুমে যাবো বলে বেড়িয়েছি দেখি সুকণ্যাদির ঘর থেকে গোঙানির আওয়াজ আসছে আমি দরজার ফুটোতে চোখ রাখলাম দেখলাম সুকণ্যাদি উলঙ্গ অবস্থায় শুয়ে আছে আর দীপ্তিদি ওর গুদ চুষছে ওমাগো কি দৃশ্য।

আমার ধোন প্লাটিনামের মতো খাড়া হয়ে গেলো। আমি ওখানেই ধোন নাড়াতে লাগলাম প্রায় ১০ মিনিট পর মাল বেরিয়ে এলো। আমি চুপচাপ ঘরে ফিরে এলাম। ১৭ মার্চ তেমন কিছু ঘটলো না তবে আজ আমি পানু দেখলাম। ১৮ মার্চ আজ আমি আনন্দে আছি কারণ স্কুল ছুটি পড়েছে। ১৯ মার্চ মা বলছে বার্থডে পার্টি বাতিল শুনে আমি কান্না জুড়লাম দুই জেঠি মাকে বললো একি অসভ্যতা ছোট বাচ্চাটাকে কাঁদাচ্ছিস। নারে বাবু হবে মা এমনি বলছে অঙ্কিতাদি বললো আমি আর অনন্যাতো আছি।

২০ মার্চ বড়জেঠির বাপেরবাড়ি আসতে পারবেনা। বড়জেঠির মন খারাপ আমি সান্তনা দিলাম। ২১ মার্চ মেজোজেঠির বাড়িও আসবেনা। আমি বললাম থাক কেউই আসবেনা আর কি করা যাবে। জেঠি বললো না আমরা আছি আমরাই করবো। ২১ মার্চ মামারবাড়ি ফোন করা হলে মামী তার মেয়ে আর তিন মাসি বললো আসবে। আমার মামী নাম দেবশ্রী ,মামী একজন রিপোর্টার। মামীর মেয়ে নাম দেবিকা ও একজন নিউস রিপোর্টার।

আমার তিন মাসি বড়মাসীর নাম কাকলি ইনি স্কুল টিচার। মেজমাসি সোনালী ইনিও স্কুল টিচার। ছোটোমাসির নাম চৈতালি ইনি মেডিকেল রিপ্রেজেন্টেটিভ। বিকালে ওরা এলো রাত্রে সব শুলাম। ২২ মার্চ টিভি খুলে দেখছে প্যাকেজ শেষ তড়িঘড়ি প্যাকেজ মারার পর নিউস চ্যানেল খুলে দেখলাম লকডাউন হয়েছে। মেজোজেঠীও তার প্রভাব খাটিয়ে কিছু করতে পারেনি। শেষে বড়জেঠি সিদ্ধান্ত নিলো যেহেতু আমাদের বাড়িতে থাকার অভাব নেই সবাই এখানেই থাকবে।

২২ মার্চ জন্মদিন পালন করা হলো আমি কিকরে জানবো যে এই লকডাউন আমায় জীবনের সবথেকে বড় উপহার দেবে। যাইহোক আমি তিনতলার কোনার ঘর বেছে নিলাম। রাতে পানু দেখছি এমন সময় দরজায় টোকা ধুর কে যে এলো দেখি মেজমাসি সোনালী। আমি বললাম এতো রাতে দরকার আছে। ও বললো না আসলে ওখানে ঘুমানোর অসুবিধে তোর প্রব্লেম হলে আমি চলে যাচ্ছি। আমি বললাম আসলে আমার লজ্জা করছে।

শুনতেই মাসি হোহো করে হেসে বললো ছোটবেলায় মামাবাড়ি গেলে লেংটো হয়ে ঘুরে বেড়াতি তখন দারা কোলবালিশ নিয়ে আসি আমি বললাম এইতো আমারটাই নাও। মনে মনে ভাবলাম গেলো পানু দেখা আর বাড়া বাবাজিও তাবু খাটিয়েছে উঠতেও পারবোনা মাসি বুঝে হবে। তাই ঘুমানোর চেষ্টা করলাম কিন্তু ঘুম এলোনা। মাসির ফিগার অসাধারণ ৩৪-২৬-৩৬। মাসির দিকে ফিরতেই কাম উত্তেজনায় অবস্থা খারাপ হয়ে গেলো। ঘুমের ভান করে আমি মাসিকে জড়িয়ে ধরলাম।

প্যান্ট আগেই খুলেছিলাম আমার ৭.৫ ইঞ্চি বাড়া মাসির পাছার ফাঁকে সেট হয়ে গেলো। ব্যাস আমি কোমর আগুপিছু করতে লাগলাম সাথে মাসির মাই টিপতে লাগলাম এই ভাবে ৮মিনিট করার পর মাল ফেলে পরম আনন্দে ঘুমিয়ে পড়লাম। সকালে উঠতে দেরি হলো নিচে গেলাম মা বললো কিরে এতো দেরি মাসি বললো দিদি কাল রাতে জেগে পড়াশুনা করেছে।

আমি অবাক মাসি জেগে ছিল আর যদি তাই হয় আমায় বাঁচালো কেন ? মা বললো বাবা এতো চাপ নিস্ না স্কুল কবে খুলবে জানা নেই। মা মাসিকে বললো দিদি ও ডিসটার্ব করেনি তো মাসি বললো না না বরং খুব আরামে ঘুমিয়েছি। মাসি আমার দিকে ঘুরে মুচকি হাসলো। মাসি আমায় কেন বাঁচালো বন্ধুরা অবশ্যই জানাবেন কমেন্ট করে


Tags:

Comments are closed here.