new panu golpo পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 12 by Ratnodeep – Bangla Choti Golpo

January 9, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new panu golpo choti. পরের দুটো দিন আমাদের খুব ব্যস্ততার মাঝে কাটল। মিতা এখন নেই তাই আমাকে অধিকাংশ সময় প্যাভিলিয়নেই থাকতে হচ্ছে। এরমাঝে রিমির সাথে দেখা করেছি। রিমি আবার খুব করে বায়না ধরলো যেভাবেই হোক ওকে অন্ততঃ আর একটা দিন কিছুটা সময় দিতে কিন্তু আমি কোনভাবেই সুযোগ করে পারলাম না। রিমিও আমাকে চাইছে ওকে যেন আর একটা দিন ঢকমতো ঠাপ দিয়ে আসি। আমরা আমাদের কোম্পানীর বিভিন্ন প্রোডাক্টের প্রায় ১০০০ কোটি টাকার ডিল সাইন করাতে সমর্থ হলাম।

শেষদিনে অনেক ব্যস্ত সময় কেটেছে আমাদের। আমি আর রিতা সমানে পার্টিদের সাথে ডিল সাইন করেছি। জেমি আমাদের অন্যান্য কাজে সাহায্য করেছে। জেমিকে যতো দেখছি ততোই ওর সাথে সেক্স করার জন্য বাড়া মাঝে মাঝে গরম হয়ে উঠছে। আশা আছে শেষদিনে কিছু একটা হবে জেমির সাথে।রিতা এই দুইদিন রাতে আমার বেডেয় ঘুমায়। প্রতিরাতে ঘুমানোর আগে রিতাকে সমানে বিভিন্ন স্টাইলে চোদা দেই।

new panu golpo

রিতার মতো মাল পেয়ে আমি কোনভাবেই আর ওকে আলাদা বেডে রাখছি না। তাছাড়া মিতা নেই তাই আমাদের কিছুটা হলেও সুবিধা হচ্ছে। রিতাও খুব খুশি ওর মনমতো চোদা দিচ্ছি তাই। সমানে ঠাপ খেয়ে চলেছে। রিতার যখন অনেক সেক্স ওঠে তখন ও জল খসানোর সময় পিঠ খামছে নখের আঁচড়ে দাগ বানিয়ে দিয়েছে। ওর মাই দুটো আগের চেয়ে বড় হয়েছে তাই টিপে-চুষে-চেটে-কামড়ে খুব আরাম পাচ্ছি।

শেষদিনে জেমির সাথে কথা ফাইনাল যেটা হলো তা হচ্ছে পরদিন সকালে জেমি সকালে আমাদের হোটেলে আসবে এবং সারাদিন আমাদের সাথে থাকবে। আমাদের সাথে সী-বিচ যাবে এবং আমাদেরকে শহরের কিছু অন্ততঃ জায়গা ঘুরিয়ে দেখাবে। তারপর আমাদের সাথে হোটেলে রাত কাটাবে। রিতা আর জেমি এক রুমে থাকবে সেটা এরমধ্যেই আমি হোটেলে জানিয়ে দিয়েছি এবং তার পরদিন বেলা দুইটায় আমাদের ফ্লাইটে না ওঠা পর্যন্ত জেমি আমাদের সাথে থাকবে। new panu golpo

মিতার সাথেও আমার কথা হয়েছে এবং প্রতিদিনই কথা হয়। ওর ছেলে এখন ভাল আছে তবে আরও একদিন হাসপাতালে থাকবে তারপর বাসায় যাবে। মিতা খুব আফসোস করছে আমাদের সাথে শেষটা কাটাতে পারল না তাই। রিতাকে আমি যেন খুব করে চুদে দেই সেকথাও বলল মিতা।

মিতা বলল-স্যার আমি নেই তাই রিতা সবটা খেয়ে নিচ্ছে আপনার। যাহোক আমার কোন আফসোস নেই তবে সাবধান আমার বোনটা যেন পোয়াতি না হয়ে যায়। ওকে বিভিন্ন স্টাইলে চোদা দেন। যেমন যেমন করে ও চুদতে চায় তেমন করে চুদে চুদে ওর গুদ ফাটিয়ে দিন। আর আমার মতো ওর পোঁদে যেন বাড়া ঢুকাবেন না। ওইটা ওর বরের জন্য তোলা থাক। আপনিতো ওর গুদ এ কয়দিনে ফাটিয়ে দিচ্ছেন তা আমি বুঝতে পারছি। new panu golpo

আপনার যে মেশিন তা দিয়ে আপনি যে কি পরিমাণ ওকে ড্রিল করছেন তা আমি আন্দাজ করতে পারছি। যাহোক ওকে আচ্ছামতো ঠাপ দিয়ে দিয়ে ওর ভোদা ব্যথা বানায় দিন। আর শেষেদিনতো দু দুটো মাগী সামলাতে হবে। জেমিও সেই পরিমাণ সেক্সি। জেমি ও আচ্ছামতো ঠাপ যেন খায়। জেমির ঠাপে যেন কমতি না যায় কারণ আমি বা রিতাকে তো আপনি ঢাকায় এসেও ঠাপাতে পারবেন কিন্তু জেমিকে একবারই পাবেন তাই পুরোটা চেটেপুটে খেয়ে নিবেন।

যেদিন ফেসটিভ্যাল শেষ হলো সেরাতে আমি আর রিতা কাজ শেষে সব গুছিয়ে জেমিকে সবকিছু ঠিকমতো বলে আমরা বের হলাম। ওখান থেকে বেরিয়ে কার নিয়ে আমরা ঘুরলাম। রিতা যেন একটা অন্যরকম মুডে আছে আজ। রিতা আগেই আমাকে জানান দিয়েছে-স্যার আজ কিন্তু সারারাত হবে। কোন বিরতি ছাড়া।

আজ সারারাত তোকে চুদুম রে বস্। চুদুম্ আর ললিপপ চাটুম্। তোর বোটা চাটুম্। তোর বীচি চুশুম্। হা হা হা। সারারাত ধরে মাস্তি হবে দুজনে। আর ল্যাংটা হয়ে ঘুমানো একটা আলাদা মজা। তুই আমি দুজনেই ল্যাংটো হয়ে এক বিছানায়। আহ্ ! ভাবতেই গা শিউরে উঠছে। new panu golpo

আমরা বাইরে ঘুরে ঘুরে শপিং করলাম এবং একটা হোটেলে বারে বসে ড্রিংক্ করলাম। ডিনার সারলাম। আজ আমাদের সিংগাপুর ট্যুরের কাজ শেষ এখন একদিন আমরা ঘোরার সময় পাব। রিতা আজ একটু বেশি ড্রিংক করল।

রিতা বলে-স্যার আজ একটু বেশি হলো কিন্তু অসুবিধা নেই কারণ কাল তো সকালে ওঠার কোন ঝামেলা নেই। কাজ নেই কাল তাই যখন খুশি তখন উঠব আর নাহয় চুদে চুদে দিন পার করে দিব। আজ রাতে না ঘুমালেও বা কি হবে। সারারাত ধরে তোকে জ্বালাবো। তোর কাঁচা মাংশ চিবিয়ে চিবিয়ে খাব।

আমরা যখন হোটেলে ফিরলাম তখন রাত বারোটা বাজে। রিতা মাঝে মাঝে হালকা একটু একটু টাল খাচ্ছে। রিতা বলে-স্যার আজ তো হেব্বি লাগছে রে। কেমন যেন টাল খাচ্ছি। সব যেন হাওয়ায় ভাসছে।

আমি বুঝলাম রিতার আজ একটু বেশি হয়ে গেছে। আচ্ছামতো একটা চোদন খেলে ঠিক হয়ে যাবে। তখন নেশা কটে যাবে। রিতা আর ওর রুমে গেল না। আমি রুমে ঢুকে চেঞ্জ করলাম। new panu golpo

রিতা বলল-স্যার আমার কাপড় গুলো একটু খুলে দে। আমার হাত কাঁপছে।

আমি রিতার যা যা পরা ছিল সব খুলে দিলাম। এমনকি ব্রা-প্যান্টি সব খুলে দিলাম। রিতা এখন পুরো ল্যাংটো। রিতা কে নিয়ে বাথরুম গেলাম। রিতা হিসি করল আর ফ্রেস হলো।

রুমে ফিরে রিতা বলল-স্যার আমি যখন ব্রা-প্যান্টি কিছু পরছি না তুইও খোল্ সব। দুজনে ল্যাংটা হয়ে ঘুরে বেড়াব। এখন থেকে যতক্ষণ সিংগাপুর আছি ততক্ষণ রুমে থাকলে কোনও পোষাক পরা চলবে না। আমরা ল্যাংটা হয়ে থাকব দেখি কেমন লাগে এমন থাকতে। আমিও আমার সব খুলে ফেলে ল্যাংটা হয়ে গেলাম। আমিও ফ্রেস হলাম। রিতার ল্যাংটা শরীর দেখে আমার বাড়া দাড়ায় গেছে।

তাছাড়া ওকে নিজেই সব খুলে ল্যাংটা করে দিয়েছি তাই ওর শরীরের সব জায়গায় আমার হাত পড়েছে আর তাতেই এখন আমার বাড়া খাড়া হয়ে গেছে। রিতা আমার কাছে এসে খপ করে আমার বাড়া ধরেই ওর মুখে পুরে নিয়ে চোষা শুরু করল। আমি দাড়িয়ে আর রিতা আমার পায়ের কাছে বসে আমার বাড়া চুষছে। আমি ওর মাথা ধরে মুখে বাড়া ভরে চোদা দিতে লাগলাম। মাথা ধরে চুলের মুঠি যতটুকু ধরা যায় তাতেই ওর মুখে ধোন ভরে খেঁচছি। ওর মুখের ভিতর বাড়ার যাতায়াতে রিতার গালের লালায় অঃ অঃ অঃ শব্দ হচ্ছে। new panu golpo

অনেক রসে ভরা গুদে ঠাপালে যেমন শব্দ হয় তেমন শব্দ হতে লাগল ওর মুখ থেকে। আমি ওকে উঠিয়ে কোলে তুলে নিলাম। রিতা আমার গলা জড়িয়ে ধরে আছে। কোলে উঠিয়ে ওর ভোদায় আমার শক্ত বাড়া ভরে দিলাম আর পাছার নিচে হাত দিয়ে পুরো গায়ের জোরে ঠাপাতে শুরু করলাম। টানা দশটা ঠাপ দিয়ে ওকে খাটের উপর ফেলে দিলাম।

আমার হাঁফ ধরে এসেছে তাই ওকে বললাম ডগি হতে। রিতা ডগি পজিশনে চার হাত-পায়ে খাটের কিনারে পাছা উঁচু করে দিল। আমি পিছনে দাড়িয়ে দাড়িয়ে ওর ভোদায় মুখ দিলাম। রসে বান ডেকেছে গুদে। ওর গুদে লম্বা লম্বা চাটা দিয়ে পাছার ফুঁটো ফাঁক করে ধরে চাটলাম। ফুঁটোর চারপাশে চাটলাম। ওর ভোদায় নাক ডুবালাম। গন্ধ নিলাম আর ওর পা দুটো আরও একটু ফাঁক করে দিলাম।

রিতা বলে উঠল-খাও খাও সোনা খেয়ে দেখ আর আমার পোঁদের ফুঁটোর গন্ধ নাও——দেখো আমার পোঁদের ফুঁটোর গন্ধটাও কেমন মাতাল করা——ওহ্ সোনা চাট চাট ভাল করে চাট——–তোমার চাটারও একটা স্টাইল আছে——–চাট চেটে চেটে আমার ও জায়গাটা পরিস্কার করে দাও——–তবে ও জায়গাটা আমার বরের জন্য রিজার্ভ রাখলাম——সোনা তুমি ওদিকে আপাততঃ নজর দিও না——–আমার বর ওইটা উদ্বোধন করে দিলে তোমাকে দিয়েই আমার ওটারও ব্যবস্থা করব——– new panu golpo

আমি তোমাকে কথা দিলাম——আর একটু চাট সোনা—-উমমমম্ ওহহহহ্ ইসস্স্‌রে কি যে ভাল লাগছে——–শালা খান্কি ঠাপানি বস্ তোর ভাগ্য যে এতো ভাল আমি ভাবতেই পারি না——সব আনকোরা মাল তোর ভাগ্যে জুটছে——-ঠাপিয়ে ঠাপিয়ে সব লাল করে দে——–কাল জেমি আর আমি দেখি তুই কতো সামলাতে পারিস্——–তোর বাড়া সহ্য পেলে হয়——–ওহ্ জেমি কি মাল মাইরি——-কি পাছা আহ! শুধু তোর পাছা মারতে ইচ্ছা করবে——-ভারী ভারী পাছা আর গুদও নিশ্চয়ই তেমন হবে।

আমি ওর ভোদার রস চেটে চেটে তারপরেই একঠাপে বাড়া ভরে দিলাম রিতার গুদে। ঠাপাতে লাগলাম। কোমর ধরে ঠাপচ্ছি। মাঝে মাঝে ওর গায়ের উপর ভুট হয়ে পড়ে ওর চাক চাক মাই দুটো আরামসে টিপতে টিপতে ওকে ঠাপাচ্ছি। কখনও বা ওর হাত দুটো পিছনে টেনে ধরে ওকে ঠাপাচ্ছি।

রিতা-ওহ্ উমমম্ স্যার মার মার জোরে জোরে চোদ্ রে চোদানী——-কি যে মারে আমার ভোদা তো টের পাচ্ছে না তোর বাড়া ঢুকছে কিনা——-ওই বোকাচোদা মাগীবাজ খানকিচোদা——-তোর খানকি রে চোদ্ বেশি বেশি চোদ্ আর গুদ ফাটা——–মালিশ করে দে ভাল করে——-হুম্ হুম্ মার মার এইতো এবার হচ্ছে——দারুন চুদিস্ তুই—–দিদি নেই তাই তোর সব ভাগ আমার——-মেরে মেরে গুদের দফারফা করে দে——চুদে চুদে বেশ্যা বানা তোর রিতাকে। new panu golpo

আমি-নে নে এতো চোদা খাচ্ছিস্ তাও তোর যখন হচ্ছে না তাহলে তোর ভোদা আজ ফাটায় ফেলব রে গুদের রাণি——–বেশ্যা মাগি আমার ঠাপের জোর আছে কিনা দেখ্——- ঠাপিয়ে ঠাপিয়ে রক্ত বার করে দেব তোর ভোদা দিয়ে——-ওই রেন্ডি মাগী বেশ্যা মাগী এতো ঠাপ তোর ভাগ্যে ছিল——-আমার বাড়ার কোপ সহ্য কর এবার।

রিতা-কথা বেশি না বলে ঠাপা দেখি কতো তোর বাড়ায় জোর আছে——-আজ একটু মাল বেশি খেয়েছি তাই তুই যতো জোরেই ঠাপাস্ না কেন আমার ব্যথা লাগবে না——চোদ্ চোদ্ মার মার ইমমমম্ ভোদার ভিতর গিয়ে ঘা মারছে——আমার ইউটারাসে গিয়ে আছড়ে পড়ছে প্রতিটা চোদন——ওহ্ ওহ্ স্যার দারুন হচ্ছে হেব্বি হচ্ছে দে দে চোদা দে——চুদে চুদে আমার গর্তে তোর মাল ঢাল আর আমারে পোয়াতি বানায়ে দে——-চোদনে চোদনে ভরে যাক আর থপ্ থপ্ পকাৎ পকাৎ পক্ পক শব্দ হোক। new panu golpo

আমি কিছুক্ষণ ওইভাবে রিতাকে ঠাপিয়ে ওকে চিত করে শুয়ায়ে চুদতে চুদতে ওর ভোদায় মাল ঢেলে দিয়ে ওর গায়ের উপরেই শুয়ে পড়লাম। রিতাও ওর জল খসিয়ে কাহিল হয়ে গেল। আমি রিতার বুকের উপর শুয়ে আছি। একটু নিচে নেমে ওর মাইয়ের একটা আমার মুখের মধ্যে নিয়ে চুষছি আর বোটাসহ কামড়াচ্ছি।

রিতা বলে-নে খেয়ে ফেল সব খেয়ে ফেল—–পুরো মাই তোর মুখে পুরে নিয়ে কামড়ারে চোদানী——চোদার সময় মাই টিপিস্ না কেন——-তখন মাই টিপলে ডবল আরাম লাগে। আমি রিতার মাই টিপছি আর কামড়াচ্ছি। ওর গুদ থেকে বাড়া বের করলে মাল চুইয়ে পড়ছে ওর থাই বেয়ে। আমি মাল হাতে করে ধরে ভাল করে ওর মাই দুটোতে মাখালাম। হাত দিয়ে ডলছি। মাল মাখিয়ে বোটায় চাটা দিলাম। মুখে পুরে আবার চুষছি। new panu golpo

রিতার এখন একটু একটু আবার এরমধ্যেই ভাল লাগা শুরু হয়েছে। রিতা ওর মাই দুটো আমার মুখের সাথে চেপে চেপে ধরছে। রিতা উঠে বসে আমার মুখের উপর ওর গুদ নিয়ে এসে বলছে-নে খা ওখানে এখনও রস জমে আছে দেখ——-ভাল করে চেটে চেটে পরিস্কার করে দে। আমি ভাল করে রিতার গুদ চেটে পরিস্কার করে দিয়ে শুয়ে থাকলাম দুজনে ল্যাংটা অবস্থায় একে অপরকে জড়িয়ে ধরে।

তারপর কিছুসময় এমনভাবে থেকে রিতা উঠে আমার বাড়া আবার চুষে চুষে আমার দুধের বোটা চুষে আমার সারা শরীর চেটে কামড়ে আঁচড়িয়ে আমাকে গরম করে তুলল। আমার বাড়া আবার খাড়া হয়ে গেলে রিতা ওর গুদে ভরে চোদা শুরু করল। সে কি ঠাপ ঠাপাতে লাগল রিতা আমাকে। মনে হচ্ছে যেন খাট ভেঙে পড়বে এখনই। আমিও ওর পাছা উঁচু করে ধরে তলঠাপ দিতে লাগলাম। প্রায় এক ঘন্টা ধরে আমরা মাঝে মাঝে ঠাপ বন্ধ রেখে খুনসুটি করলাম। new panu golpo

বিছানা ছেড়ে উঠে নিচে নেমে জড়িয়ে ধরে কখনও বা রিতাকে কোলে নিয়ে ওর মাই খাচ্ছি আবার ভোদায় বাড়া ভরে কয়েকটা ঠাপ দিয়ে নামিয়ে দিচ্ছি আবার সোফায় গিয়ে আমি নিচে শুয়ে রিতাকে উপরে তুলে আমাকে ঠাপ দিতে বলছি। আবার ব্যালকনিতে গিয়ে ডগিতে দাড় করিয়ে পিছন থেকে ওকে চুদছি। এমন করে করে অবশেষে ওকে মিশনারিতে চুদে চুদে ওর ভোদায় মাল ঢেলে দিলাম। দুজনে আর বাথরুম যাইনি ওই অবস্থায় কোনরকম টাওয়েলে মাল মুছে জড়াজড়ি করে কম্বলের নিচে গিয়েই ঘুম।

আর এক ঘুমেই সকাল দশটা বেজে গেল। ঘুম ভেঙে রিতাকে সেই ল্যাংটো অবস্থায় ওর মাই দুটো টিপে ধরে বুকের মধ্যে  নিয়ে শুয়ে আছি। ওর পাছায় একটু হাত বুলাচ্ছি। ওর নরম নরম থাইতে হাত দিলেই যেন বাড়া দাড়িয়ে যায়। আমরা উঠে বাথরুম গেলাম আর দুজনে একসাথে স্নান করলাম। রিতাকে আবার জড়িয়ে ওখানে ওর মাই খেলাম। রিতাও আমার বাড়া চুষে দিল।

ব্রেকফাস্ট সারতে সারতেই জেমি আমাদের রুমে এসে হাজির। জেমি রিতার রুমে ওর লাগেজ রাখল। জেমি আমার সাথে হ্যান্ডশেক করলে আমি ওকে টেনে আমার বুকের সাথে মিশিয়ে একটা চাপ দিলাম। জেমি হাসি দিল। ওর বুক দুটো কিছুসময়ের জন্য আমার বুকে চেপে ধরে থাকল। new panu golpo

জেমি তার ড্রেস পাল্টাল। আমরা এখন সী-বিচ যাব তাই তিনজনেই আমাদের তেমন ড্রেস পরে নিলাম। বাকিটা আমরা সী-বিচে গিয়ে পাল্টাব। এরপর জেমিকে সাথে করে আমরা বেরিয়ে পড়লাম। এখন আমাদের গন্তব্য সী-বিচ। তারপর রুমে ফিরে বিকালে ঘুবতে বের হব জেমির সাথে।


Tags:

Comments are closed here.