bengali choty উৎপত্তি -3 – Bangla Choti Golpo

January 3, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bengali choty. রাজেশ আখলাসের একটা একটা করে বডি পার্টস গুলা কেটে টুকরো টুকরো করতে থাকে। তানিয়া এলোমেলো চুলে রাজেশের পাশে বসে আছে। রাজেশের যেনো কোনো বিকার নেই,তানিয়া খুব টেনশনে আছে বুঝাই যাচ্ছে।
তানিয়া- কি করবো এই লাশ নিয়ে যদি পুলিশ কোনো ভাবে টের পায়?
আমি- বোকাচুদনির মতো কথা বলবি না,পুলিশ জানবে কি করে? তুই যে ভাবে অকে ভয় দেখিয়েছিন আর যে ভাবে ও আসছে এতে তো দারুন ই হলো বিষয়টা লুকাতে।ও যেহেতু সব সিসি ক্যামেরা ফাঁকি দিয়ে আসছে।সো আমাদের কোনো ভয় নেই এখন।

তানিয়া- তবুও!!
আমি – কোনো তবুও নেই।জাষ্ট এতো দিন যেমন নরমাল ছিলি এমন করেই থাক। যখন সব শরীরের টুকরো গুলো আমরা ফেলে দিবো তখন বাসা ছেড়ে চলে যাবো।
তানিয়া- তাও আমার খুব টেনশন হচ্ছে।

bengali choty

আমি- এতো টেনশনের কিছু নেই। আমি দেখবো,তুই দিনে দু বার দু প্যাকেট করে নিয়ে যাবি। তাহলেই হবে।
তানিয়া – আচ্ছা কোথাই ফেলবো?
আমি- নদীতে বা লেক গুলায় নিয়ে ফেলবি তাও এখানে না। পুরা শহরের বিভিন্ন প্রান্তে ফেলতে হবে। তাহলে কোনো সন্দেহ হবে না বা কেউ কিছু খোঁজে পাবে না।……..!

একটা * মহিলা আব্দুল্লাহপুর বাস স্টান্ডে দাড়িয়ে আছে গাড়ির অপেক্ষায়। হাতে সাদা বালা পরা সিঁদুর টা অনেক লম্বা করে পরা। গলার মগল সূত্র টা দুধ দুটার খাঁজে পরে আছে। দেখেই বুঝা যাচ্ছে গোসল করে বের হয়েছে।তেমন গাঢ় না আবার খুব পাতলাও না এমন ভাবে ঠোটঁ লিপস্টিক দিয়েছে। শাড়িটায় এক রঙের কালো একটা শাড়ি সাথে মেচিং করা ব্লাউজ। নাভীর থেকে ব্লাউজ অব্দি পেটটা দেখা যাচ্ছে । নাভীটা অনেক গভীর আর ধবধবে সাদা। হাতের সোনার আংকটিটা দারুন মানিয়েছে। bengali choty

পেটে একটুও মেদ আছে যা ওর পেটটাকে দারুন করে দিয়েছে।মনে হচ্ছে একটা ক্রিম ওয়ালা কেক।আঙ্গুল দিলেই ডেবে যাবে।বুকটা অনেক উচুঁ যে কেউ দেখলেই বলবে এর সাইজ ৩৪ কেনো জানি তার পাশে দাড়িয়ে থাকা ছেলেটার মনে হচ্ছে এই দুধের সাইজ ৩৬ এবং এই * মহিলাটি ইচ্ছে করেই দুটা ব্রা পড়েছে যেনো দুধ গুলা শাড়ির পড়লে একবারে খাঁড়া হয়ে বের হয়ে থাকে।যদিও এটা সিউর এই মহিলার দুধ ঝুলে যায়নি।ছেলেটা ঘুরে নিচের দিকে তাকাতেই টন করে ওর ধনটা দাড়িয়ে যায়।

আন্ডার ওয়ার ও পরে CK( calvin Klein)  এর যেটা হচ্ছে স্পান্ডেক্সের হাড় বেশি। যার কারণে এই আন্ডারওয়ার এ ধন দাড়িয়ে গেলে খুব ভালো ফিল হয়।ওর ধন দাড়িয়ে গেছে শুধু মাত্র পাছাটা দেখে। একে তো * মহিলা তার উপর রুপসী এবং এক বারে মনের মতো দুধ এবং পাছা। পাছাটা না হলেও ৪২ হবেই। এই রকম পাছা হয় বানাতে হয় কৃতিম ভাবে না হয় জন্ম গত ই হয়ে থাকে। bengali choty

এই মহিলার ক্ষেত্রে বলা যায় এর এটা জন্মগতই।মহিলার পোঁদটা কিছু উপর থেকে নিচের দিকে উঠা মানে আমরা দেখি গোলাকার শেপ মানুষের পোদে কিন্তৃ এই মহিলার ক্ষেত্রে পোঁদটা উপরের দিকে অনেকচা ছড়া তার পর বেড়ে গিয়ে শেপ নিয়েছে নিচের দিকে।

ছেলেটা ধনটা মুঠ করে ধরে একটা ঘষা দেয়।ঠিক এই সময়ই মহিলাটা ওর দিকে তাকায়। ওর চোখ দেখ মহিলাটি যে না চোখ ঘুরাতে যাবে সাথে সাথে তার হাতের নাড়া দেখে প্যান্টের দিকে চোখ যায়।সাথে সাথে ও এমন একটা মুখ ভঙ্গি করে যে ছেলেটাকে সে একটা দুর্গন্ধ মনে করে নাক চেপে ধরলে যেমন বিকৃতি করি আমরা তেমনি।

এটা এই ছেলেটির চোখে পরে সাথে সাথে সে প্রতিঙ্গা করে এই মহিলার এই চাহুনি সে পরির্বতন করবেই। আবারও মেয়েটিকে দেখতে থাকে,তখনই সে আবিষ্কার করে মেয়েটির হাতে একটা ছোট ফুটফুটে বাচ্চার হাত।সাথে সাথে মাথায় রক্ত উঠে যায়।বাচ্চাটির বয়স সর্বোচ্চ ৩-৪ বছর হবে। অনেক কিউট একটা বাচ্চা।এতো একবারে মনের মতো মাল মনে মনে ছেলে বলে উঠে আর মুচকি হাসি দেয়।তার পর মেয়েটার কাছাকাছি গিয়ে দাড়ায় আর তার মাত্র স্যাম্পু করে আসা চুলের আর পারফিউমের গন্ধ নিতে থাকে। bengali choty

এমন সময় একটা অদ্ভূত ঘটনা ঘটে যায়। যারা আব্দুলাপুর থাকেন বা গিয়েছেন দেখবেন অতিরিক্তই বাস ওভারটেক করে থাকে।এমনি একটা ওভারটেকের সময় রিক্সা ওয়াকে চাপ দিয়ে বসে বাস একটা। সাথে সাথে জায়গা না পেয়ে রিক্সা ওয়ালাও রাস্তার সাইডে চাপ দেয় আর সে চাপে অনেকটা পিছিয়ে চলে আসতে হয় মহিলাটিকে এবং তার ছেলেটি পরেই যাচ্ছিলি রিক্সার নিচে।দ্রুত পাশে থাকে ছেলেটি বাচ্চাটিকে আকড়ে ধরে আর ছেলেটিকে রক্ষা করে এক্সিডেন্ট থেকে।

তখনই সব মানুষ দৌড়ে আসতে শুরু করে তাদের দিকে এবং বাসওয়ালাকে আটকানোর চেষ্টা করে।
মানুষের ভিড়ের কারণে মহিলাটি ঐ জায়গা থেকে পেছনে আসে আর যদিও সে তখনও ভাবলেশহীন হয়ে আছে। কয়েক মুহূর্তে কি হয়ে গেলো একটা শকড খেয়ে গেছে মহিলাটি।

ছেলেটা মহিলাকে সেভ করার জন্য নিজে গিয়ে পেছনে দাড়ায় আর বাচ্চাটিকে কোলেই রাখে।বাচ্চাটিকে এক হাতে রেখে মেয়েটিকে অন্য হাতে কাদে রেখে পেছনে থেকে ঠেলে বের করতে থাকে।যেনো অন্যরা আবার মেয়েটির গায়ে হাত না দিতে পারে।কারণ সবাই এক্সিডেন্ট থেকে মেয়েটিকে ছুতেই দৌড়ে আসছে।মেয়েটিকে যখন প্রথম ধাক্কা দেয় সাথে সাথেই তার হুশ আসে। bengali choty

যখন ফিরে বাচ্চাটিকে নিতে যাবে কোলে তখনই তার পাছার সাথে ঘষা লাগে ছেলেটির ১০ ইঞ্চি বেড়াটির সাথে। সে তেমন একটা পাত্তা দেয়না। বাচ্চাটিকে যখন কোলে নিতে ছেলেটির মুখামুখ হয়। তখনই প্রথম বারের মতো ছেলেটি বলে উঠে..!

ছেলে- যেভাবে ছিলেন ঐভাবেই হাটতে থাকেন, আপনার ছেলে ভয় পায়নি। আমি আছি তো..

এমন সময় মহিলাটি লক্ষ করে তার ছেলের কিছু হয়নি এবং সে হাসি হাসি ভাব করে ছেলেটির কোলে বসে আছে।তাছাড়া অচেনা ছেলেটির গলায় একটা টুন আছে যা তাকে সম্মোহনের মতো করে দেয়।তার কথা মানতে বাধ্য হয়। তখনই এক অচেনা লোক মহিলাটির পোঁদে তার ধন দিয়ে ধাক্কা মারে মেয়েটি এমন সময় ঠিক সোঁজে ছেলেটির উপর এসে ধাক্কা খায় আর যেনো সে কারেন্টের একটা শকড খায়।মহিলাটির ভোদার সোজা একটা গরম রড যেনো লাগে।

মহিলাটি দ্রুত দূরত্ব বাড়ায় আর ছেলেটির পেছন দিয়ে ভিড় থেকে বের হয়ে আসতে থাকে।মহিলাটি কিছুটা ঘৃনা নিয়েই বের হয়ে আসে ভিড় থেকে।মনে মনে বলতে থাকে সব পুরুষ এক..! bengali choty

যখন ভিড় থেকে বের হয়ে একটু দূরে এসে দাড়ায় ভালো করে ছেলেটির দিকে তাকায়।মহিলাটি ৫ ফুট ৭ ইঞ্চি ঠিক ছেলেটিও ৬ ফুট যদিও ছেলেটির সুঠাম দেয়ের জন্য তাকে অতিরিক্ত লম্বা মনে হচ্ছে।মুখটা ঠিক কোনো অংশে কোরিয়ান নায়ক গুলার থেকে কম না।খব হ্যান্ডসামও এবং তার বাবুটাকে ছেলেটির কোলে একবারে মানিয়ে গেছে।যেনো বাবা ছেলে।
এটা চিন্তা করতেই মেয়েটির ভোদা ভিজতে শুরু করে…!

তখনই অস্পষ্ট সূরে ওর মুখ থেকে বের হয়ে আসে.. আহ..  সব মহিলাও একই। তখনই ছেলেটার ধনের কথা মনে পরে যায়। এই বিশাল রডটা আসলেই কি ছেলেটার ধন?  সে এই বার তাকায় ছেলেটার জিপারের দিকে।হ্যা তো সত্যি এটা ধন নাকি অন্য কিছু। হাল্কা বুঝা যাচ্ছে..। তাকে দেখে যে সবারই সেম হয় মহিলাটির জানা আছে বাট এই প্রথম কাউর ধন দেখে তার গুদ ভিজে উঠেছে…! ছেলেটি সর্বোচ্চ ভার্সিটিতে পরে তখনই দেখে তার টিশ্যার্টি বাংলাদেশের সব থেকে নামি ভার্সিটির লগুতে..! bengali choty

নতুন ভিডিও গল্প!

মহিলাটি তার নিজের বাচ্চাকে নিরাপদ দেখে ছেলেটির সব কুকর্মের কথা ভুলে যায়। তখনই মহিলাটি দেখতে পায় ছেলেটির বাম হাতের কনুই থেকে রক্ত পরে। দ্রুত এগিয়ে এসে বাচ্চাটিকে কোলে নেয়।
মহিলাটি- আপনার তো হাত কেটে গেছে। তার পর আবার চার দিকে তাকায়, তার পর একটা ফার্মাসি দেখে। ছেলেটিকে সাথে নিয়ে ঐ দিকে হাটা শুরু করে।

ছেলেটিও ভাবলেশহীন ভাবে মহিলাটিকে অনুসরণ করে যাচ্ছে। মনে মনে শুধু প্রমোদ গুনে কবে এই পোদ,মুখ আর ভোদা চোদবে? নিজেই নিজেকে প্রশ্ন করে।
মহিলাটি- আপনাকে যে কি বলে ধন্যবাদ দিবো!! আপনি যদি আজকে না থাকতেন তবে আমার যে কি হতো!! আপনার জন্য আমার ছেলের জীবন বেঁচে গেলো। না হয় হয়তো দুজনই হসপিটালে থাকতাম। bengali choty

ছেলে- না না কি যে বলেন, আমি তো শুধু মাত্র একজন সাধারণ মানুষ। আমাদের চোখের সামনে অন্য কেউ বিপদে পড়লে সাহায্য করা৷ সো এটার জন্য এতো ধন্যবাদ দিতে হবে না।
মহিলাটি- তা আপনার নাম কি মিষ্টার?
ছেলেটি- আমি রাফি এই বলে হাত বাড়িয়ে দেয়।
মহিলাটি নামস্কার করে। এর ভেতর আবার ওরা ফার্মাসিতে চলে আসে।

ফার্মাসি থেকে বের হয়েই
রাফি- আপনার নামতো বলেননি?
মহিলাটি- আমার নাম মধুমায়া।
রাফি – ওয়াও অনেক সুন্দর নাম। মানুষটির সাথে নামটিও পারফেক্ট। কোথাই যাচ্ছেন? bengali choty

মধুমায়া- আমি যাচ্ছি ভার্সিটির দিকে। আমার হাসবেন্ড একজন অস্থায়ী টিচার যে ভার্সিটির লগু আপনার গায়ে।
রাফি- ওহ,আপনারা কি ঐখানেই থাকেন? এখানে কোথাই আসছেন?
মধুমায়া- আমি গিয়েছিলাম ভাইয়ের বাসায়….

এমন সময় শাহবাগের একটা বাস আসে হু হু করে গাড়িতে মানুষ উঠে পরে৷ রাফি তো বসে আছে কখন মধুমায়া উঠবে আর সে তার দখল হয়ে যাবে।বাচ্চাটা নিয়ে মধুময় আর উঠতে পারে না। এতো মানুষের ভিড়ে কি ভাবে কি করবে? তাও মানুষের এতো ভিড়। তখন রাফি এগিয়ে আসে,বাচ্চাটাকে তার কোলে তুলে নেয় আর মধুময়কে তার কাদ দিয়ে ধাক্কা দেয় সামনে যেতে। কয়েকজন পেছনে দাড়িয়ে থাকে। bengali choty

সাহস করে কিছু বলতে পারে না যদিও তাদের বাসে উঠাটা জরুরী। মধুময় রাফির কাদের ধাক্কায় সামনে এগিয়ে যায়। তার পর ভিড় ঠেলে বাসের সামনে চলে যায়।
রাফি তার মুখটা মধুময়ের কানের কাছে নিয়ে যায় আর বলে এমন করে দাড়িয়ে থাকলে বাসে আর উঠা লাগবে না। মনে তো হচ্ছে নতুন বাসে চড়া হচ্ছে।

মধুময়- ঠিক ধরেছেন। এর আগে বাসে উঠা হয়নি। গাড়িটা নষ্ট হয়ে গেছে তাই বাসে যেতে হচ্ছে। একটা জরুরী কাজ পরে গেছে। শাশুরি অসুস্থ।
রাফি- তাহলে একটা রিজার্ভ সিএনজি নিলেও তো হতো।
মধুময়- এতো কিছু তো ভাবি নাই। তাছাড়া কখনো  বাস ছড়ায় অভ্যস্ত হয়নি তাই এটাও চেষ্টা করে নিতে চাইছিলাম। bengali choty

এমন সময় সামনে আরও কিছু লোক উঠে যায়, তাই মধুময়কে পেছনে যেতে হয়। তখনই সে অনুভব করে একবারে রাফির সাথে সেধে গেছে তার শরীর। আবার সামনে থেকে অনেকেই তার দুধে ধাক্কা লাগার নাটক করে ধরার চেষ্টা করে। তখন মধুময় একটা কাজ করার কথা ভাবে৷ রাফি থেকে তার বাচ্চাটাকে কোলে নিতে চায়৷ তাতে করে সামনের মানুষরা ভাববে তারা স্বামী স্ত্রী আর বাচ্চা কোলে নিলে কেউ আর তার দুধে হাত দিতে পারবে না।

মধুময়- দিন রাখেস কে আমার কোলে দিন।
রাফি- তখনও জানে না বাচ্চাটির নাম কি? রাখেস শুনে বুঝতে পারে এটি এই ছেলেটির নাম। সে বাচ্চাটিকে মধুময়ের কোলে তুলে দিতে কাদের উপর দিয়েই এগিয়ে দেয়। তখনই বাচ্চাটি কোলে নিতে গিয়ে তার আচলেটা একটু নিচে চলে যায়৷ তাতে করে খুব সহজেই তার ব্লাউজের উপরের অংশটা সবার নজরে আসে। bengali choty

রাফি সাহস করে আচলটা উপরে তুলে দেয়। সবাই ভাবে সে তার স্ত্রী তাই আর কেউ কিছু বলে না। কিন্তু মধুময়ের যেনো এই একটু কেয়ারিং এ দুনিয়া উল্টপাল্ট হতে থাকে।
এই সন্ধ্যা রাত্রে, যেনো এক নতুন জীবনের হিসবা দেখছে সে। একটু আগে যাকে ঘৃণার দুচোখ দিয়ে পৃষ্ট করেছে তাকে যেনো অন্য রূপে দেখছে। তবুও আর ভাবতে চায়না সে,সে একজন * সতি নারী আর তার পেছনের ছেলেটি একজন মুসলিম।

যতই যাই হয়ে যাক তাকে অন্য কিছু চিন্তা করা যাবে না৷ সে আর তার স্বামী অমল সাত বছর ছুটিয়ে প্রেম করে বিয়ে করেছে। এখন ৫ বছর তাতের বিবাহের সময় কাল কোনো দিক দিয়ে কমতি রাখেনি যে সে তার সাথে চিট করবে। বিছানায়ও কমল অনেক পারফেক্ট৷
রাফি বাচ্চাটাকে কোলে দেওয়ার পর মধুময়ের পিঠটা দেখেই যেনো তার অজগর সাপটা জেগে উঠে।একবারে মসৃণ একটা পিঠ মধুময়ের কি মোলায়েম একটু ধরতে ইচ্ছে করে৷ কিন্তু কেনো যেনো এই নারীটিকে তার প্রেমের খেলায় ফেলে খেতে ইচ্ছে করছে। bengali choty

সেটাই করবে আর ধৈর্য ধরবে নাকি এখন থেকে ই ছোট ছোট ঢিল ছুড়বে?
এমন দ্বিধা দ্বন্দ্বের ভেতরই মধুময় আরও চেপে আসে তার দিকে। এই রাস্তা কম করেও তিন ঘন্টার রাস্তা এই সময়ই তাকে আহত করে গাড়ি থেকে নামাতে হবে। এই তিন ঘন্টা যেকোনো নারীকেই কাবু করতে গিয়ে ফেল করবে রাফি বিশ্বাস করে না। কিন্তু সে আসলে কি করবে? তার সাথে প্রেমের খেলা খেলে কাবে নাকি এখনই চাই?

এই রকম মালকে বেশি দিন দূরে রাখতে পারবে না আবার যদি সতি নারী বের হয় তবে প্রেম করা যাবেনা আবার এই রকম সুন্দর চান্স ও আসবে না। না যা করার আজকেই করতে হবে৷ তখনই সে তার কোমরে মধুময়ের চাপ টা অনুভব করে।
মধুময় যখনই রাফির কোমরের সাথে তার বিশাল পোদের চাপ খায় তখনই আবার বিশাল অজগর টার অস্তিত্ব টের পায়। তখনই যেনো সে সম্মোহন হয়ে যায়। bengali choty

নিজে নিজে বলে শালা এতো বড় অজগর নিয়ে এ চলাফেরা করে কি করে? কত নারীর সতীত্ব নিয়েছে কে জানে। তখন আবার বাসের অন্যান মানুষকেও গালি দিয়ে উঠে৷ এই অসভ্য পুরুষ গুলা যদি একটা সিট ছেড়ে দিতো তবে তার আর এই ছেলেটির ধনের গুতু খেয়ে যেতে হতো না। এই রাস্তা তো আজকে আর শেষ হবে না। সন্ধ্যায় ঢাকা শহর মানেই তো ভিড় আর রাস্তার জ্যাম। এখন বাজে সাতটা শাহবাগ যেতে যেতে কম করে হলেও ১০ টা বাজবে।

এর ভেতর সে কি পারবে নিজেকে কন্ট্রোল করতে৷ ছেলেটার যা শরীর আর চাওনি। যেনো এখনই গিলে খাবে৷ হায় ভগবান আমাকে রক্ষা করো মনকে শক্ত করার শক্তি দিও। আমি অমলকে ঠকাতে পারবো না। যদিও মধুময় জানে তার দুর্বলতা তার পোদটাই। এই পোদের জন্যই বাসে ছড়া ছেড়েছে সে কিন্তু আজ ভাগ্যের কি পরিহাস এই পোদই আন বাসই তাকে সতীত্ব বির্সাজন দিতে নিয়ে যাচ্ছে….!

লাইক এবং কমেন্ট করে পাশে থাকুন
ধন্যবাদ


Tags:

Comments are closed here.