bangla choti 2023 পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 9 by Ratnodeep – Bangla Choti Golpo

January 1, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti 2023. রিতা আমার বাড়ার নিচে হাত দিয়ে উঁচু করে বলে-দিদি শালা ঘোড়ার বাড়া দেখেছিস্ কখনও ? এই দেখ ঘোড়ার বাড়া কেমন সাইজ হয় দেখে নে। শালা বাড়াতো নয় যেন ঢেকির মুগুর। যখন গুদে যায় তখন চিরতে চিরতে যায়। বাড়া গুদে যাওয়ার সময় বলতে বলতে যায়-ভোদা তুই ফাঁক হ আমি তোর ভিতরে হান্দামু। আমার জায়গা দে কইলাম হা হা হা।আমরা সবাই হাসিতে ফেটে পড়ি। আমি মিতাকে একটু বেশি করে আদর করে দেই। কি মিতা তাহলে আজ তোমার সেকেন্ড চ্যানেল উদ্বোধন হয়ে গেল। এখন আর কোন অসুবিধা নেই।

ফার্স্ট চ্যানেলে লাল পতাকা উড়ালে সেকেন্ড চ্যানেল খুলে দেবে যেখান দিয়ে অনায়াসে আমার বাড়া যাতায়াত করতে পারবে।
মিতা-ওকে স্যার নো প্রোবলেম। আমিতো তোমার জন্য আছি স্যার।
মিতা-আমার গায়ের কাছে এসে গা ঘেষে দাড়িয়ে মুখটা টেনে নিয়ে বলে-আই রিয়েলি লাভ ইউ মাই বস্। আই লাভ ইউ সো মাচ্। আমি তোমাকে ভালবাসি স্যার।

bangla choti 2023

আমরা ফ্রেস হয়ে বের হলে ওরা ওদের ড্রেস পরে ওদের রুমে চলে গেলে আমিও বেডে গিয়ে ঘুম।
সকালে যথারীতি মিতাকে কোলের মধ্যে পেয়ে ওকে জড়িয়ে শুয়ে থাকলাম। মিতার গায়ে হাত দিয়ে দেখলাম ওর গায়ে একটা সুতা পর্যন্ত নেই।
আমি বললাম-গুড মর্নিং মাই বেবি।
মিতাও ওয়েলকাম জানাল। আমি ওকে বুকের ভিতর জড়িয়ে ওর কাছে জেমির কথা জানতে চাইলাম।

মিতা বলল-স্যার এখনও কিছু ফাইনাল হয়নি তবে আমি আশা ছাড়িনি। আমি জেমিকে বলেছি ফেসটিভ্যাল শেষ হলে জেমি যেন একটা দিন আমাদের সাথে সময় দেয়। সেদিন জেমি আমাদের সাথে সারাদিন থাকবে এবং আমাদের হোটেলে যতক্ষণ থাকা সম্ভব তার পক্ষে ততক্ষণ সে থাকবে। আমি তাকে এইটা হিন্টস্ দিয়েছি যে বস্ তোমাকে একান্তে চাইছে। তুমি কি তাকে কোম্পানী দেবে কিছুসময়ের জন্য ? জেমি আমার কথা শুনে হাসল এবং যদিও সে মুখে কিছু সম্মতি দিল না তবুও কিছুটা ভাব বোঝাল যে সে রাজি আছে। bangla choti 2023

জেমি বলেছে-I’ll tell you on last day my decision. Don’t be hopeless. I think our Boss is so smart and energetic. And last may be he is a good partner in bed.
আমি বললাম-তাহলে আমার মনে হচ্ছে জেমি আমার শুধু না আমাদের বেড পার্টনার হতেও পারে। ওর মাই দুটো কি বড় বড়। ওর পাছাটাও ঠিক উল্টানো কলসীর মতো।

মিতা-তাহলে জেমিই সবচেয়ে সেক্সি আমরা কিছু না ?
আমি বললাম-তা নয় কিন্তু তোমরা তো আলাদা চার্ম রাখো কিন্তু জেমির গায়ের রংয়ের সাথে ওর বডি স্ট্রাকচারও কিন্তু দারুন তবে বিছানায় কেমন হবে সেটাই এখন দেখার।
মিতা-তাহলে আজ থেকে তুমি শুধু জেমির কথা চিন্তা করেই হাত মারো। আমরা আর তোমার কাছেও আসছি না। bangla choti 2023

আমি-না না রাগ করো না আমার মিতু সোনা। আমিতো তোমাকে রাগানোর জন্যেই এতো কিছু বললাম তাও কি বুঝলে না ?

মিতা-সত্যিই ?

আমি-হুম্ পাক্কা। তোমার বা রিতার সাথে জেমির তুলনা হয় বলো ? তবে ওর চেহারাটাও সেক্সি।

মিতা-হুম্ সেটা আমি মানতে পারি কিন্তু জেমি যে আমাদের থেকেও খুব সুন্দরী এইটা মানতে রাজি না।

আমি বললাম-দূর রাখ্ এসব। তোর মাংশ এখন আমি কাঁচা কাঁচা চিবিয়ে খাব।

মিতা আমার দিকে ঘুরে গিয়ে আমার মুখের মধ্যে ওর মাই দুটো পুরে দিলে আমি ওর মাই কামড়াতে লাগলাম আর আয়েশ করে টিপতে লাগলাম। আমি ওর ল্যাংটো সারা শরীরে হাত বুলাতে লাগলাম। ওর গুদে আঙ্গুল দিয়ে দেখি গুদ ভিজে গেছে। আমিও আমার ট্রাউজার খুলে ফেললাম। এবারে দুজনেই ল্যাংটো শরীর নিয়ে বেশ কিছুসময় জড়াজড়ি আর খুনসুটি করলাম। মিতাকে আমার বাড়ার উপর উঠিয়ে বললাম-নে একটু ঠাপিয়ে তোর গুদ ঠান্ডা কর। আমি কিন্তু এখন আর বেশি ঠাপাতে পারব না। bangla choti 2023

মিতা আমার বাড়ার উপর উঠে ঠাপ মারতে লাগল। প্রায় দুই তিন মিনিট ঠাপানোর পর মিতা জল খসিয়ে আমার বুকের উপর শুয়ে পড়ল। আমি ওকে জড়িয়ে শুয়ে থাকলাম। আজ আমার বড় একটা চান্স আছে রিমির সাথে তাই বলতেই হয় বীচিতে একটু মাল জমিয়ে রাখলাম। আমি আবার ওর মাই টিপে কামড়ে লাল করে দিলাম। মিতা আরও কিছুসময় আমার বেডে কাটিয়ে ওদের রুমে চলে গেল।

আমিও উঠে স্নান সারলাম। যথাসময়ে আমরা আমাদের কাজের জায়গাতে হাজির হলাম। ওইদিন জেমি কে দেখেই আমি সুন্দর করে একটা হাসি দিলাম আর ওর সাথে হ্যান্ডশেক করার সময় আমি ওর হাতটা কয়েক সেকেন্ড আমার হাতের মধ্যে রেখে ওকে কিছু একটা ঈঙ্গিত দিলাম। জেমি হাসি দিল।

আমরা ওইদিনে কয়েকটা পার্টির সাথে আমাদের কোম্পানীর প্রায় ১০০ কোটি টাকার ডিল সাইন করাতে পারলাম। মিতা এবং রিতা দুজনেই খুশি আমাদের কিছুটা হলেও এ্যাচিভমেন্ট হয়েছে। এর মাঝে একবার আমি গিয়ে রিমির সাথে দেখা করেছি। ওর বাবা মিঃ রতন সেন সকালের ফ্লাইটেই সিঙ্গাপুর পৌঁছেছেন। উনি আমার খুব পরিচিত কারণ ওনার মেয়েকে একসময় পড়াতাম তাই ওনার সাথে বসে কফি খেতে খেতে অনেক কথাবার্তা হলো। bangla choti 2023

মিঃ রতন আমার সবকিছু একে একে খুটিয়ে খুটিয়ে জানতে চাইলেন। রিমি ওর বাবাকে বলল-ড্যাড বহুদিন পর স্যারের সাথে দেখা হলো তাই আজ সন্ধ্যায় আমি স্যার কে নিয়ে একটু ঘুরব। আমি সন্ধ্যার পর আর তোমার এখানে আসছি না। তুমি হোটেলে ফিরে গেলে দেখা হবে।

রিমির বাবা ওকে বলে দিলেন। আমি আরও কিছুসময় রিমির বাবার সাথে কাটিয়ে ফিরে এলাম। সন্ধ্যায় আমি মিতা এবং রিতার কাছ থেকে একটা মিটিংয়ের কথা বলে বিদায় নিলাম। রিমির সাথে থাকব বা এমন কিছু আমি ওদেরকে জানালাম না। আমি সরাসরি হোটেলে ফিরব বলে ওদেরকে জানিয়ে দিলাম।

আমি আর রিমি সরাসরি রিমি যে হোটেলে আছে সেখানে চলে এলাম। ভেন্যু থেকে পাঁচ/সাত মিনিটের পথ। ফাইভ স্টার হোটেল। সী-বিচ লাগোয়া। লিফটে করে একেবারে ৩০ তলায় রিমির রুমে আমরা যখন পৌঁছলাম তখন সন্ধ্যা সাতটা বাজে।

রুমে ঢুকেই রিমি আমাকে জড়িয়ে ধরে কিস্ করল। bangla choti 2023

রিমি-ওহ্ স্যার সেই কতোদিন পর আবার তোমার সাথে। আবার যে এমনভাবে তোমার সাথে দেখা হবে এটাতো কল্পনার বাইরে। তুমি সেই আমাকে পড়ানোর সময় লুকিয়ে লুকিয়ে যা করতে আজ সেটা আর লুকিয়ে করতে হবে না। আজ সবকিছু তোমার স্যার।

আমি-শুধু কি আমি করতাম ? তুমি কিছু করতে না ? বাবা-মা কে ফাঁকি দিয়ে আমার কাছে এসে গেঞ্জিটা উপরে উঠিয়ে বলতে-নাও এ দুটো একটু কায়দা করে টিপে দাওতো। কি বলতে না ?

রিমি-হুম্ ঠিক স্যার সে সময় তুমি পড়াতে এলেই যেন আমি সুযোগ খুজতাম কিভাবে তোমাকে দিয়ে একটু মাই টেপাবো। বাবা-মা বাসায় না থাকলে কি যে মজা হতো। শুধু মাঝে মাঝে দিদি এসে আমাদের কাজে ভাগ বসাতো। তোমার ওইটা কেমন শক্ত হয়ে দাড়িয়ে যেত প্যান্টের ভিতর। একদিনতো প্রায় ধরা পড়ে গিয়েছিলাম মায়ের কাছে। আমি যখন তোমার কোলে বসে মাই টেপা খাচ্ছিলাম তখন হঠাৎ করে মায়ের গলা পেয়েই আমি লাফ দিয়ে ছুটে চলে যাই। তখন আমার জামার বোতাম খোলা ছিল। bangla choti 2023

আমি রিমিকে জিজ্ঞাসা করলাম-রিমি আমরা কতোটা সময় পাব এখানে একান্তে ?

রিমি-কতোটা সময় তোমার চাই স্যার ? সারারাত থাকবে তুমি আমার সাথে ?

আমি-না না সেটা ঠিক হবে না। তবুও জানতে চাইছি তোমার বাবা কখন আসবেন ?

রিমি-স্যার আমরা কম করে হলেও তিন ঘন্টা সময় পাব। তার মানে আমরা রাত দশটা পর্যন্ততো সময় পাচ্ছি। আর এই তিন ঘন্টা সময় শুধু আমাদের-আমার আর তোমার।

আমি বললাম-ওকে মাই বেবি। নিশ্চিন্ত হলাম যে আমরা এই তিন ঘন্টা বেড শেয়ার করতে পারব।

রিমি-ওহ্ স্যার আমার যে কি খুশি লাগছে তা ভাষায় বোঝাতে পারব না। কাল সারারাততো আমার ঘুমই হয়নি। শুধু মনে হয়েছে কখন তোমার সাথে আমার মিট্ হবে। কখন তোমার আদর খাব।

রিমি আমাকে বলল-স্যার প্লিজ একটু ওয়েট করো। আমি চেঞ্জ করে আসছি। bangla choti 2023

রিমি চেঞ্জ করতে গেল। রুমে ঢুকেই সোফা। আমি সোফায় বসে থাকলাম। আমি বসে বসে মোবাইলে নিউজ দেখতে লাগলাম। প্রায় দশ মিনিট বসে থাকার পর রিমি ফিরে এলো। ওয়াউ ! কি ফার্স্ট ক্লাস লাগছে রিমিকে। রিমির ড্রেসই চেঞ্জ হয়ে গেছে। ওর পরনে একটা স্লীভলেস গেঞ্জি। আর নিচেই প্যান্ট বলে যা বোঝায় তেমন কিছু পরা নেই। গেঞ্জিটা ওর থাইয়ের মাত্র কিয়দংশ ঢেকে রেখেছে। ভারী ভারী সাদা থাই উন্মুক্ত। হাত উঁচু করলেই ওর প্যান্টি আমার নজরে এলো।

গেঞ্জির উপর দিয়ে ওর মাই দুটো মনে হচ্ছে যেন ফেটে বেরিয়ে যাবে। রিমি অনেকটাই নগ্ন বলতে হয় কারণ ওর থাইয়ের অনেক উপরে ওর গেঞ্জি। রিমির বব ছাট চুল। ছেলেদের মতো চুল ছাটা ওকে পড়ানোর সময় থেকেই দেখে আসছি। একটা অসাধারণ সেক্সি সেক্সি লাগছে রিমিকে।

সত্যি বলতে ওকে এখন যা দেখা যাচ্ছে তাতে রিমি একটা সেক্স বোম্ব। কখন যে আমার উপর ফেটে পড়বে বলা যাচ্ছে না। আমার বাড়া এরমধ্যেই গরম হয়ে গেছে। কি হতে চলেছে শুধু সময়ের অপেক্ষা। রিমি যে খুব ক্ষুদার্ত বোঝায় যাচ্ছে ওর কামুক চাহুনি দেখে। মনে হয় যেন বিছানায় পেলে আমাকে ছিড়ে খেয়েই ফেলবে। bangla choti 2023

রিমি এসে ফ্রেস হয়েছে। একটা অন্যরকম সুবাস বের হলো যখনই রিমি এই জায়গাতে ঢুকেছে। রিমি আমার কাছে এসেই সরাসরি আমার কোমরের দুই পাশে পা দিয়ে আমার কোলের উপর বসে পড়ল। আমার গলা জড়িয়ে ধরে আমার চোখের দিকে ঈঙ্গিতপূর্ন হাসি দিল আর আমার ঠোঁটে কিস্ করল। আমার বুকের সাথে ওর বুক মিশিয়ে দিল। এক মিনিট বা তারও একটু বেশি রিমি আমার কোলের উপর বসে আমাকে আদর করল। তারপর আমার কোল থেকে নেমে বলল-স্যার তোমার সাথেতো এক্সট্রা কাপড় কিছু নেই।

তোমার জন্য এই বক্সার। এটা পরে নাও। নাহলে তোমার কাপড় নষ্ট হবে। আমিও ওর কথামতো উঠে আমার কাপড় চেঞ্জ করে বাথরুম থেকে ফ্রেস হলাম কিছুটা। রিমির দেয়া বক্সারটা পরে নিলাম। রিমি একগাদা আঙ্গুর আর দুটো বিয়ারের ক্যান নিয়ে ফিরে এলো। আমরা সোফায় বসে আঙ্গুর আর বিয়ার খাচ্ছি আর কথা বলছি। রিমি আমার পাশে বসে আমার থাইতে ওর হাত ডলছে। আমার বাড়া শক্ত হয়ে বক্সার থেকে বের হতে চাইছে। বক্সার ফেটে বের যাবার যোগাড় হয়েছে। রিমি বক্সারের উপর দিয়ে আমার বাড়ার উপর একবার হাত বুলালো। bangla choti 2023

রিমি বলল-ওঃ বাব্বা কি জিনিষ গো ? কতো বড় ?

বাড়া শক্ত আর গরম হয়ে আছে। ওর হাতের ছোয়া পেয়েই আমার শরীরে 33000 ভোল্টের শক্ লাগল। বাড়া একবারেই যেন আরও দুই ইঞ্চি বেড়ে গেল। এমন একটা সেক্স বোম্ব আমাকে টাচ্ করার সাথে সাথে শরীরে বিদ্যুৎ চমকে গেল। আমিও ওর নরম পেলব থাইতে আমার হাত রাখলাম। রিমি একটু কেঁপে উঠল যেন। কি নরম ওর থাই ! যেন মখমলের উপর হাত দিলাম। হাত বুলাতে লাগলাম। উপর থেকে নীচে আবার নীচ থেকে উপরে। দুজনেই খুব হট্ হয়ে গেছি।

বিয়ারের ক্যান শেষ হলেই রিমি আমার উপর ঝাপিয়ে পড়ল। আমাকে সোফায় চিৎ করে ফেলে দিয়েই আমার উপর চড়ে বসল। আমাকে নীচে ফেলে আমার বুকের সাথে ওর মাই দুটো চেপে ধরল। ওর খাড়া খাড়া মাই দিয়ে আমার বুকে নরম তুলোর চাপ দিতে লাগল। আমাকে এলোপাতাড়ি চুমু দিতে লাগল। আমিও ওকে জড়িয়ে সেইমতো চুমু করে যাচ্ছি। ওর ঠোঁট আমার মুখের মধ্যে পুরে নিলাম। ওর জিহ্বা আমার মুখে পুরে চুষতে লাগলাম। bangla choti 2023

আমার দু পায়ের ফাঁকে শক্ত হয়ে যাওয়া বাড়ার উপর ওর গুদ নিয়ে এসে আমাকে ডলছে। ওর গুদ আমার বাড়ার উপর ডলাডলি করছে তা ভালভাবেই বুঝতে পারছি। আমার মুখের উপর ‍রিমি ওর মাই ডলছে। ওর মাইয়ের সাইজটা যদিও চোখে দেখিনি তবুও আন্দাজে বুঝতে পারছি 36 এর কম হবে না। খাড়া খাড়া মাই।

রিমির এখনও বিয়ে হয়নি আর হয়তবা কাউকে দিয়ে সেভাবে মাই ডলাডলি করে না তাই এমন খাড়া আছে। আর নীচে ওর গুদ বহু ব্যবহৃত কিনা তাও বুঝতে পারছি না। তবে মনে হয় না রিমি যেন তেন কাউকে দিয়ে ওর গুদ ঠাপাবে।

রিমি হাসি হাসি মুখ নিয়ে বলল-স্যার আপনিতো ক্লাসে সবসময় এক নম্বর ছিলেন তা বিছানায় কেমন ?

আমি বললাম-পরীক্ষা প্রার্থনীয় তবে বেড পার্টনারের উপর নির্ভর করছে সবকিছু। যদি আমার বেড পার্টনার ভাল হয় তো আজ ফাটিয়ে দেব তখন বুঝবে আমি এক নম্বর না নম্বর ছাড়া। bangla choti 2023

আমি ওকে ঠেলা দিয়ে উঠিয়ে নিজে উঠে পড়লাম। উঠে দাড়িয়ে রিমিকে পাজাকোলা করে কোলে তুলে নিলাম। ওর বেডে নিয়ে গিয়ে আছড়ে ফেললাম। স্প্রীংয়ের বেডে রিমি যেন এক ফুট মতোন লাফিয়ে উঠল বিছানায় পড়ে। সাথে সাথে আমিও ওর শরীরের উপর ঝাপিয়ে পড়লাম। ওকে কিস্ করছি। ওর সব জায়গাতে আদর করছি। চোখ-মুখ-ঠোঁট-থুতনী-গলা-ঘাড় সব এক এক করে আদর করছি। ওর পরনের গেঞ্জি উপরে উঠে গেছে। ওর পেটে মেদ বলতে কিছু নেই। গভীর নাভিদেশ। মনে হয় যেন ওখানেও চুদে মাল ফেলা যাবে এমন সেক্সি ওর নাভি।

রিমি বলল-স্যার তুমি একমিনিট চোখ বন্ধ করো।

আমি চোখ বন্ধ করলাম। রিমি বিছানায় বসে ওর গেঞ্জি খুলে ফেলল আর বিছানার উপর উঠে দাড়াল। তারপর বলল-স্যার এবার চোখ খোল।

আমি চোখ খুললাম। ওয়াউ ! উরেব্বাস্ ! আমি কি দেখছি ! এত্তো সুন্দর লাগছে রিমিকে। ওর লাল ব্রা এবং প্যান্টি পরা। ব্রা প্যান্টি কিনা জানিনা। ওর বিকিনি পরা। প্যান্টি বলতে যা পরে আছে সেটা দুটুকরো কাপড়। একটা শুধু ওর গুদের চেরাটা ঢেকে রেখেছে আর পিছনটা পাছার খাজের মধ্যে। আর ব্রাও তেমনি। দুই মাইয়ের উপর দুটুকরো কাপড়। অসাধারণ লাগছে। আমার বাড়া এখনই মাল আউট করে দেবে মনে হচ্ছে রিমির এমন সেক্সি চেহারা দেখে। bangla choti 2023

আমিও উঠে বসেছি। রিমি আমার মুখের সামনে এগিয়ে এলো। আমি ওর থাইতে আলতোভাবে চুমু দিলাম। থাইতে আমার মুখ ঘষলাম। সত্যিই নরম তুলোর মতো থাইয়ের চামড়া আর মাংশ। ওর গুদ বরাবর মুখ নিয়ে চুমু দিলাম। প্যান্টির উপর দিয়েই জিহ্বা ছোয়ালাম। রিমি পা আরও ফাঁক করে দিল। আমি নাক ঘষলাম। গন্ধ নিলাম। অপূর্ব্ব একটা মোহনীয় গন্ধ ওর ওখানে। আমি দাঁতের কামড়ে ওর প্যান্টির একপাশের গিট খুললাম।

দ্বিতীয়বার অন্যপাশের গিট খুলতেই প্যান্টি ঝুপ করে ওর পায়ের কাছে খুলে পড়ল। আমি সেটা তুলে নিয়ে আমার বক্সারের উপর দিয়ে বাড়ায় ঘষলাম। রিমি এখন শুধু ব্রা পরা আছে। নিচেই রিমির কিছুই নেই। অর্দ্ধনগ্ন রিমি আমার সামনে দাড়িয়ে আর আমি ওর পায়ের কাছে বসে ওর গুদ সুধা পান করছি। রিমি পা দুটো ফাঁক করে দাড়িয়ে আছে। আমি ওর গুদে আমার মুখ ছোয়ালাম। রিমি কেঁপে উঠল। আমি জিহ্বা ছোয়ালাম। bangla choti 2023

জিহ্বা দিয়ে চাটা শুরু করলাম। নীচ থেকে উপর। বার বার চাটতে লাগলাম ওর গুদ। রসে ভিজে গেছে ওর ভোদা। রিমি নিজে ভোদার পাঁপড়ি টেনে ফাঁক করে ধরল। আমি জিহ্বা দিয়ে চাটলাম। রসে ভিজে একাকার ভিতরে। ভিতরটা কেমন টকটকে লাল। রিমি ওর একটা পা আমার কাঁধের উপর তুলে দিল। আরও বেশি বেশি ফাঁক করে ধরল ওর গুদের পাঁপড়ি। আমি চেটে চেটে ওর ভোদার নির্জাস গ্রহণ করছি।

রিমি-স্যার ভোদায় বান ডেকেছে। একটু পর সুনামি শুরু হবে। যা করার এখনই শুরু কর। আমার আর সহ্য পাচ্ছে না স্যার। কাল থেকেই তোর চিন্তায় আমি গুদ ভেজাচ্ছি।

আমি-কি করব আমি রিমি ? তোমাকে কি করতে হবে বলোতো ?

রিমি-কেন তুই জানিস্ না বুঝি ? কি করতে হয় এরপর ? এমন পরিবেশে একটা যুবতীকে একা পেয়ে কি করতে হয় তোকে বলে দিতে হবে রে আমার বোকা গানডু স্যার ?

আমি-হুম্ বলো রিমি তুমি বললেই আমি তা করব। bangla choti 2023

নতুন ভিডিও গল্প!

রিমি আমার মুখ ওর গুদে চেপে ধরে বলল-আচ্ছামতো ঠাপ দে রে বোকাচোদা। চোদাতে এসে ন্যাকামি করো তাই না ? তোমার বুঝি বাল ওঠে নাই যে তুমি এখন বলছো কি করবে ? চোদ্ আমারে আগে রে বোকাচোদা। আচ্ছামতো ঠাপা। ঠাপে ঠাপে আমার ভোদা ফাটা যা একসময় চেষ্টা করেছিস্ কিন্তু পারিস্ নাই এখন হাতে পেয়েছিস্ ঠাপে ঠাপে রক্ত বার করে দে আমার ভোদা দিয়ে। প্লিজ স্যার আর ন্যাকামি করিস্ না আমারে এবার চোদ্।

আমি রিমির মুখে এমন খিস্তি শুনে আন্দাজ করলাম খেলা তাহলে ভালই জমবে। ওই মাগীও খিস্তি করতে পারে। যেভাবে হোক খিস্তি করা শিখেছে। আমি ওর গুদ চেটে চেটে ওর গুদের ভিতরে নাক ডুবিয়ে গন্ধ নিলাম। ওর পা দুটো টান দিয়ে বিছানায় চিৎ করে ফেলে দিলাম। ওর দু’পায়ের ফাঁকে বসে ওর থাইতে আমার মুখ দিলাম। লম্বা লম্বা চাটা দিলাম। আস্তে আস্তে চাটতে চাটতে উপরে উঠছি। ওর ভোদায় মুখ দিতেই রিমি কেঁচকি দিয়ে আমার মুখ চেপে ধরল। bangla choti 2023

আমিও সমানে ওর ভোদা চাটছি। ওর ক্লিটো খুজে পেলাম। আমি ওর সিমের বীচি অর্থাৎ ক্লিটো মুখে পুরে চোষা দিতেই রিমি আমার মাথা ওর গুদে জোরসে চেপে ধরে রাখল-ওরে ওরে আমার সব খেয়ে ফেলল রে——–খা খা খা আমিও মধু ছেড়ে দিলাম——-চেটে চেটে খা দেখ্ কেমন আমার গুদের মধু——মধুর ভান্ড ভেঙে দিয়েছিস্ এখন দেখ্ কেমন খেতে আমার গুদের মধু।

আমিও চাটতে চাটতে উপরে এবারে ওর নাভিতে চাটা দিলাম। ওর শরীরটা যাকে বলে স্ফীত বক্ষ গুরু নিতম্ব ক্ষীন কটিদেশ। সরু কোমর রিমির কোথাও ছিটে ফোটা মেদ নেই। আরও উপরে উঠলাম। এবারে ওর সেই আসল মধু। রিমির মাই দুটো আমার চোখের সামনে এখনও উন্মুক্ত হয়নি। আমি ব্রায়ের উপর দিয়েই মাই দুটোতে মুখ ডললাম। বোটা লক্ষ্য করে কামড়ে দিলাম। ঠোঁট দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগলাম।

আমি ওর ব্রা খুলে দিলাম। ওহ্ মাই গড ! কি দারুন শেইফ ওর মাই দুটো। গোলাপি বলয় আর তার মাঝখানে গোলাপি বোটা। বোটা দুটো খুব বেশি মোটা মোটা নয়। আমি ওর মাই দুটোতে টিপ দিয়ে ছেড়ে দিলাম। বাউন্স করে উঠল। তার মানে খাড়ায় আছে ওর মাই দুটো। আবার ধরলাম আর অমনিভাবে ছেড়ে দিলাম। bangla choti 2023

বাউন্স করছে ওর মাই দুটো। ওর বোটা দুটো খাড়া হয়ে গেছে আমার হাতের ছোয়া পেয়ে। আমি ওর মাইতে টিপ দিলাম। একটা একটা করে টিপতে লাগলাম। তারপর একসাথে দুটো মাই ধরে টিপ দিলাম। খামছে ধরলাম এমন নরম নরম চাক চাক মাই পেয়ে। ভিতরে কেমন যেন চাক চাক দলা।

রিমি উঠে আবার আমার কোলের উপর বসল। আমি খাটে পিঠ ঠেকিয়ে বসে পা ছড়িয়ে ওকে আমার কোলের উপর তুলে নিলাম। রিমি ওর হাত দুটো উঁচু করলে মাই দুটো আরও খাড়া খাড়া হয়ে গেল।

রিমি বলল-স্যার তোমার মনে আছে পড়াতে গিয়ে তুমি আমাকে একটা কথা বলতে-দুধ না খেলে, হবে না ভাল মেয়ে। মনে আছে তোমার সে কথা ?

আমি-হুম্ খুব ভালভাবেই মনে আছে। bangla choti 2023

রিমি-হুম্ আমার মাই দুটো দেখেছো তো এখন ? আজ আমি বলছি তুমি শোন-দুধ না খেলে হবে না ভাল ছেলে। দেখেছো কেমন টসটসে মাই তোমার সামনে ? কেমন খাড়া খাড়া ডাসা পেয়ারার মতো আমার দুধ দুটো ? কি আমার মাই খেতে ইচ্ছা করছে না আজ ? এমন খাড়া খাড়া মাই দুটো তোমার খাওয়ার অপেক্ষায় আছে। দেখো কেমন টাটকা ডাসা পেয়ারা তোমার সামনে ঝুলছে।

নেও সোনা খাও সোনা আমার—-ওওওও কুটু কুটু——–দেখো সোনার কেমন জিহ্বা লক্ লক্ করছে আমার মাই খাবার জন্য——-নেও সোনা খাও—–আচ্ছা করে খাও——-মন ভরে খাও——–যতো ইচ্ছা খাও আজ কেউ তোমায় বারণ করবে না——-ওলে ওলে আমার সুনটু মনা——–ওহ্ আমার চাঁদের কণা খাও নেও আর লজ্জার কিছু নেই—–খাও খাও—–দেখো দেখো আমার সোনা মনার জিহ্বা দিয়ে কেমন কুত্তার মুখ দিয়ে যেমন লালা পড়ে তেমন লালা পড়ছে——-নেও খাও আর লজ্জা করতে হবে না——-

আহাহাহা রে লজ্জায় যেন একেবারে লজ্জাবতি লতা——–মাই দুটো কামড়াবে বলে কেমন হা করে আছে দেখো——নেও খাও এখানে কেউ দেখে ফেলারও ভয় নেই——-আমার সোনা মনা লক্ষ্মীসোনা উমমমমমাআআআ—–দেখো দেখো কেমন বোটা দুটো একদম খাড়া হয়ে আছে——-মাইতে দুধ ভরা থাকলে যেমন টসটস করে দেখো আমার মাই দুটোও আজ তেমন টসটস করছে। নে খা দেখ মাই দুটো তোর ‍মুখে যাবে বলে কেমন অপেক্ষা করছে। bangla choti 2023

আমি ওর দুধের বোটায় আমার মুখ দিলাম। বোটায় আঙ্গুল ছোয়ালাম। মাইয়ের গোড়া থেকে চাটা দিলাম। ওর ডাসা ডাসা পেয়ারা আমি কামড়ে দিলাম। বোটাসহ অনেকটা মাই কামড়ে ধরলাম। ঠোঁট দিয়ে বোটা কামড়ালাম। সত্যিই আমার জিহ্বার ছোয়া হাতের ছোয়া পেয়ে ওর মাই দুটো আরও খাড়া খাড়া হয়ে গেছে এখন। আমি রিমিকে আমার আন্ডারের সাথে চেপে শক্ত বাড়ার উপর ঘষা দিচ্ছি।

জিহ্বা দিয়ে বোটা চোষা দিলেই আবার রিমি ক্ষেপে উঠল-ও ও ওহ্ উমমম্ ইসসসস্ সসসসসস্ স্যার আমারে কি মেরে ফেলবেন ? আর কতো চলবে আপনার এমন অত্যাচার ? এবার তো কিছু করুন। স্যার আর পারি না। এবারে আসুন আমার মধ্যে। আমার ভিতরে প্রবেশ করেন স্যার। আমারে একটু চুদে চুদে গুদের জ্বালা মিটায় দেন। খুব কামড়াচ্ছে দুধ দুটো আর ভোদার ভিতর। ওরে স্যার চুদিস্ না কেন তোর ছাত্রীরে ?

আমার ভোদা টাটাচ্ছে আর উনি বসে বসে আমার মাই চাটছে। একটা আস্ত দস্যু কোথাকার। আমার ভোদা লুট করতে এসেছে। ভোদা কাপিয়ে গুদ ঠাপিয়ে মালে মালে ভরে দে আমার গর্ত। ওরে মাগীচোদানি স্যার আমার আজ যখন সব লুট করার সুযোগ পেয়েছিস্ তখন সবকিছু লুট করে নে। আমারে চুদে ‍চুদে তোর রেন্ডিমাগী বানায় দে। ওহহহহ্ উমমমম্ স্যার ঠাপা দে দে ভরে দে তোর বাঁশ। bangla choti 2023

আমি বললাম-রিমি তুমি এমন খিস্তি কোথায় শিখলে ?

রিমি-কেন রে অনলাইনে কি বাংলা-চটির অভাব আছে রে চোদানি স্যার ?

আমি-ও তাহলে তুমি বাংলা-চটি পড়ে পড়েই এমন পেকেছো। ঠিক আছে আর একটু সহ্য করো রিমি। তোমারে চুদে চুদে তোমার গুদের জ্বালা মিটায় দেব এখনই। আমি সাথে সাথে চিৎ হয়ে শুয়ে পড়লাম। রিমিকে বললাম আমার বক্সার খুলতে। রিমি উঠে বসে আমার আন্ডারের উপর দিয়ে বাড়ায় হাত বুলালো। চমকে উঠল-কত্তো বড় রে তোর জিনিস্ স্যার ! এতো শোল মাছ। সাইজ দেখে তো আমার ভয় লাগছে।

আমি বললাম-আগে খোল তো। তারপর নাহয় বলো তোমার ভিতর আমারে নিতে পারবে কিনা।

রিমি আমার আন্ডার খোলার সাথে সাথে 7+ ইঞ্চি বাড়া ওর চোখের সামনে তড়াক্ করে লাফ দিয়ে উঠল আর সাথে সাথে রিমিও ভিরমি খাওয়ার মতো লাফ দিয়ে উঠল যেন। bangla choti 2023

রিমি-উরেব্বাস্ ! ও স্যাআআর এ কত্তো বড় আর মোটা ! এ কি করে নেব আমি !  এ জিনিষ আমার ভোদায় কিভাবে যাবে স্যার ! না না সরি স্যার এ আমি নিতে পারব না।

আমি বললাম-আগেতো চেষ্টা করো তারপর না বলো। আগে ওকে সম্মান দাও। ওকে আদর করো।

রিমি কাঁপা কাঁপা হাতে আমার বাড়া ধরল মুঠো করে। মুখের ধারে নিল। মুঠ করে ধরে মুখের কাছে নিয়ে জিহ্বার ছোয়া দিল বাড়ার মুন্ডিতে। বাড়ার মাথায় কামরসে মাখামাখি। এতক্ষণ রিমির সাথে চটকা চটকি ওর মাই টেপা গুদ খাওয়া করে বাড়া ফুল মুড নিয়ে আছে। শুধু গুদের ভিতর যাবে বলে ফুঁসছে। রিমি বাড়া ধরে ওর চোখে মুখে ঘষা দিতে লাগল।

একসময় আদর করতে করতে মুখের ভিতর নিল। চোষা শুরু করল। মুখের ভিতর নিয়ে সেই চোষা শুরু করল। রিমি এখন আমার বাড়াকে ললিপপ বানিয়ে চাটছে। মাঝে মাঝে অনেকটা করে মুখের ভিতর নিয়ে নিচ্ছে। ওর গলায় গিয়ে ঠেকছে আমার বাড়া।

আমি বললাম-রিমি আস্তে আস্তে দাও। বাড়া কিন্তু তোমার ভিতরে যাবার আগেই বমি করে দেবে। bangla choti 2023

রিমি-ও যদি বমি করে দেয়তো ওকে কেটে আমার গুদের ভিতর ভরে দেব। কিন্তু স্যার আমি শুধু ভাবছি এ জিনিস্ আপনার আগেতো এতো বড় লাগত না। তখনও বড় ছিল কিন্তু এত্তো বড়তো ছিল না। আমার ভোদায় যদিও বা আপনার বাঁশ ঢোকে তাহলে চিরে ফুড়ে ফাটিয়ে দিয়ে তবেই যাবে। তবে আমি ট্রাই করব দেখি কতদূর কি হয়। যদি একবার ঢুকাতে পারি তবে রক্ত বার হয় হোক গুদের শান্তি আজ নিয়েই ছাড়ব।

আমি রিমিকে চিৎ করে শুয়ায়ে দিলাম। ওর পাছার নিচে একটা বালিশ দিলাম।

আমি বললাম-ওই মাগী তোর পা ফাঁক কর আমি তোর গুদে বাড়া ঢুকাব। তোকে চুদব রে ভোদানি।

রিমি-ওই মরদ আমার পা ফাঁক করেছি আর গুদও রসে ভেজা আছে——ঢুকা তোর বাড়া——মার তোর পাকা বাঁশের ঘা——দেখি আমি নিতে পারি কিনা——আমার ভোদা ফাটিয়ে রক্ত বের করে দে রে চোদানি।

আমি ওর পা দুটো আমার কাঁধে তুলে নিলাম। বাড়ায় আবার ভাল করে থুথু মাখালাম। রিমি তুমি রেডি তো ? আমি কিন্তু এখন আমার লোহার রড তোমার গুদে ভরব। bangla choti 2023

রিমি-হুম্ ঢুকা তো দেরি করছিস্ কেন ? দেখি তোর বাড়ায় কতো জোর আছে। আমার টাইট গুদে ঢুকলে হয় তোর বাঁশ। গুদ ফাটে ফাটুক কিন্তু গুদে আজ বাঁশ নেবই নেব।

আমি আর কথা বাড়ালাম না। রিমির গুদের মুখে আমার বাড়া ঘষলাম। ওর ভোদার মুখ ভিজে একাকার। সাথে আমার বাড়ার মাথায় কামরস আর থুথু লাগিয়ে ভাল করে পিচ্ছিল করে নিয়েছি। ওর ভোদায় বাড়ি মারলাম। চেরার মুখে বাড়ার মুন্ডি ঠেকিয়ে চাপ বাড়ালাম। রিমিকে বললাম দুই হাতে গুদ ফাঁক করে ধরতে। বাড়ায় চাপ বাড়ালাম আর একঠাপেই চেরা ভেদ করে বাড়ার মুন্ডি ঢুকে গেল। রিমি ওরে মাআআআগো ওরে ওরে বাবাগোওওওও ওহ্ উহ্ ও স্যার করে উঠল।

আমি আবার দ্বিতীয় ঠাপ মারলাম। রিমির গুদ আচোদা নয় তবে বহু ব্যবহৃতও নয়। টাইট গুদে দ্বিতীয় ঠাপে আরও একটু ঢুকল কিন্তু আর ঢুকছে না। রিমিও চিৎকার করে চলেছে—–ওহ্ ও ও ও স্যার আর যাবে না তোর বাড়া——–খুব জ্বালা করছে——তোর বাড়া আর ভিতরে ঢুকবে না——-যেটুকু গেছে সেটুকুতেই ঠাপা। bangla choti 2023

আমি বললাম-তা হবে না তোর গুদে আমি পুরো বাড়া ঢুকিয়েই ছাড়ব কারণ তুই এখন আর ছোট্ট খুকি নোস্। তুই এখন এ্যাডাল্ট। কিন্তু রিমি তোর ভোদায় বাড়া দিয়ে ঠাপিয়েছে কে ? তোর সীল কাটল কে ? গুদ এমন টাইট যে আমার বাড়াতো আর ঢুকতে চাইছে না কিন্তু কেউতো তোর গুদে বাড়া ঢুকিয়েছে।

রিমি-আগে জোরে জোরে ঠাপ মেরে বাকিটা ঢোকা রে বোকাচোদা তারপর অন্য কথা বলিস্——-তোর বাড়া যাবে মনে হয়——-এখন আমার ব্যথা সয়ে আসছে—–মার মার শুরু কর আবার——যেটুকু বাকি আছে সেটুকু ঢুকা মাগীখোর——-বাকিটাও যাবে। আমার বয়ফ্রেন্ড আমার গুদের সীল কেটেছে তবে তার সাথে মাত্র দুইদিন আমার চোদাচুদি হয়েছে।

তাছাড়া আমি যখনই খুব হট্ হয়ে পড়ি তখনই আমি ডিলডো চালাই। ডিলডো ভিতরে ভরে ভরে গুদের জ্বালা মিটাই। তুই এখন ঠাপা——-চুদিস্ না কেন——বাকিটা কে ঢুকাবে——-চোদ্ চোদ্ জোরে জোরে দে ঠাপ। bangla choti 2023

আমি এবারে আমার দুই হাতে ওর দুই পা দুই দিকে যতোটা ফাঁক করা যায় তা করে দিলাম এক রামঠাপ। রিমি আবার ওরে মাগো বাবাগো করে উঠল আর আমার বাড়া পুরোটা ওর গুদে হারিয়ে গেল। কয়েক সেকেন্ড সময় দিলাম রিমিকে ধাতস্থ হতে তারপর কোপ শুরু করলাম। রামঠাপ আর কাকে বলে। শালা এমন রসালো সেক্সি মাল তার উপর পরিচিত মাল পেয়েছি আমাকে আর পায় কে। ঠাপের পর ঠাপ মারতে লাগলাম। ওর ভোদার ভিতর বাড়া যাচ্ছে আর বের হচ্ছে।

রিমির আর আমার চোদনে শুধু পকাৎ পকাৎ পক্ পক্ থপ্ থপ্ শব্দ হচ্ছে। বাড়ার ঠাপে পুরো খাট কেঁপে কেঁপে উঠছে। স্প্রিংয়ের খাটে রিমি শুধু শিৎকার করছে——ওরে ওরে স্যার আমারে মেরে ফেলল রে——-ওরে ওরে স্যার এ কি আরাম——-মার মার এখন আর ব্যথা নেই——

চুদে যা থামবি না কিন্তু——-ওহ্ মাই গড——কি আআআআরামমম্—–উমমম্——ও মা ও মা এতো আরাম——দে দে ঠাপা তোর খানকি বেশ্যা মাগিরে——-ঠাপে ঠাপে তোর রেন্ডি মাগীরে গাভীন বানায় দে রে স্যার——এতোদিন কোথায় ছিলি তুই স্যার—-মার মার জোরে জোরে ঠাপা—–তোর বাড়ার যে সাইজ—–চুদতে থাক। bangla choti 2023

আমি-রিমি সোনা তোমার ভাল লাগছে ? যা সেই সময় পারিনি আজ তোর ভোদা ফাটিয়ে আমার পুরো মাল তোর গর্তে লোড করে দেব——-নে নে আমার ঠাপে ঠাপে আরাম আর আরাম——তোর ভোদায় যে এত্তো আরাম কি টাইট তোর ভোদা——ভিতর থেকে শুধু কামড় দিচ্ছে।

রিমি-হুম্ স্যার তোর বাড়া টাইটভাবে আমার গুদের দেয়াল ঘেষে ঘেষে যাচ্ছে আর বের হচ্ছে——পকাৎ পকাৎ ওহ্ কি সাউন্ড মাইরি—–ওই বোকাচোদা একটু মাই দুটো টেপ না——-এ দুটো একটু কামড়ে কামড়ে খা——বোটা শুধু কুটকুট করছে——আচ্ছামতো কামড়া আর টিপে টিপে দে।

আমি ওর মাই টিপে কামড়ে দিতে লাগলাম আর নিচে ঠাপাতে লাগলাম। রিমিকে প্রায় পাঁচ মিনিট একটানা ঠাপিয়ে একটু সময় থামলাম আর ওর পা ছেড়ে দিয়ে ওর মাই দুটোর উপর আবার হামলে পড়লাম। মাই টিপছি আচ্ছামতো—–ওহ্ কি আরাম নরম নরম চাক চাক মাই দুটো। মাই কামড়ালাম আর বোটা মুখে পুরে চুষলাম। খুব বেশি মোটা না ওর দুধের বোটা তারপরও সেই সেই আরাম ওর বোটা চেটে চুষে। রিমি হা করে আছে। ওর মুখের উপর আমার মুখ নিলাম। bangla choti 2023

রিমিকে হা করতে ঈঙ্গিত করলাম। দুজনেই খুব এক্সাইটেড আছি। আমার গাল থেকে লালার ধারা দিলাম ওর হা করা গালের মধ্যে। রিমি খেয়ে নিল। ওর ঠোঁট আমার মুখে পুরে চুষলাম। ওর জিহ্বা আমার মুখে পুরে চুষলাম। রিমি আমার কোমর ওর পা দিয়ে জড়িয়ে ধরে আছে। আমি ওকে আমার বুকের সাথে জড়িয়ে ধরে বাড়া ওভাবে ওর গুদে ভরে রেখেই একবারে পাল্টি খেয়ে রিমিকে উপরে তুলে দিলাম। বাড়া গুদে ভরাই আছে।

আমি রিমিকে বললাম-নে এবার তুই ঠাপা দেখি কেমন পারিস্——-উপর থেকে এবার তোর গুদে আমার লাঙল চালা——-মার মার বাড়া গুদে ভরে বোরিং কর——-ড্রিল কর তোর ভোদা।

রিমি ওর দুই হাতে বিছানার উপর ভর রেখে ঠাপানো শুরু করল—–হুম্ হুম্ নে নে আমার ঠাপ খা এবার।

রিমি আমাকে ঠাপাতে লাগল। কখনও ওর দুই হাটুর উপর ভর দিয়ে আবার কখনও আমার বুকের উপর ভুট হয়ে মাই দুটো আমার বুকের সাথে চেপে ধরে রেখে কখনও ওর মাইয়ের বোটা আমার মুখে পুরে দিয়ে মিনিট পাঁচ-সাত কোপালো। তারপর বলল-স্যার আর পারছি না। এবার মাল আউট কর। আমার জল খসেছে এরমধ্যে দুইবার। আমার ভোদা ব্যথা হয়ে গেছে। সেই আরাম পাইছি রে স্যার। এবার আউট কর রে বেশ্যাঠাপানি মাগিবাজ স্যার। তোর বাড়ার টেস্টি মাল এবার ছেড়ে দে গুদের গর্তে। bangla choti 2023

আমি ওর পাছার নিচে হাত দিয়ে উঁচু করে ধরে তলঠাপ দিতে লাগলাম। রিমিও উপর থেকে সমানে আমাকে ঠাপাচ্ছে।

আমি বললাম-রিমি জোরে জোরে মার——এবার আউট হবে——-মার মার জোরে জোরে মার তোর ভোদা ফাটা আমি বাড়া শক্ত করে রেখেছি।

রিমি-নে নে স্যার আমার ভোদার কোপে তোর মাল আউট হোক——বাড়া তো নয় যেন ঢেকির মুগুর যাচ্ছে আমার ভোদায়——-এত্তো লম্বা একেবারে আমার ইউটারাসে গিয়ে ঘা মারছে——উমমমম্ সস্সসস্ রে এএএ স্যাআআআর দাড়া দাড়া আগে আউট করিস্ না।

রিমি হঠাৎ উপর থেকে উঠে গেল আর একটা ড্রিংক করা গ্লাস নিয়ে এলো। আমার পাশে শুয়ে পড়ে বলল-নে এবার কোপা——মার মার জোরে জোরে চুদে আমার গর্তে মাল ঢাল রে চুতমারানী——মার মার জোরে জোরে মার স্যাআআআর——–আআআআমাররর বের হলো রেএএএ——–দে দে দে আর কয়ডা দে—-দাও সোনা দাও তোমার ছাত্রীর গুদ ভরে মাল ঢেলে দাও——থাআআমিস্ নাআআআ——ওহ্ মাগো কি আআআরাম দিচ্ছো গোওওওও——–বের হলো রেএএএএ। bangla choti 2023

আমিও জোরে জোরে ঠাপে মাল আউট করলাম। সাথে সাথে চিরিক চিরিক করে মাল রিমির ভোদার ভিতর পড়তে লাগল। আজ সকালে মাল আউট হয়নি তাই একগাদা মাল ঝেড়ে দিলাম রিমির গর্তে। ওর বুকের উপর শুয়ে থাকলাম কয়েক মিনিট। তারপর আমি পাশে শুয়ে পড়লাম।


Tags:

Comments are closed here.