new bengali choti দাস । পর্ব ১ – Bangla Choti Golpo – All Bangla Choti

| By Admin | Filed in: চোদন কাহিনী.

new bengali choti. সূত্রপাত ।।আমার বাবা আর কাকা মারা গেছেন কালকে । আজকে তাদের কবর দেওয়ার অনুষ্টান শেষ হয়েছে । তবে এর পরে যা হবে সেটা আমি জীবনেও ভাবিনি । আমি সবে নিজের দ্বাদশ শ্রেণীর পড়া শেষ করেছি । তার মধ্যেই এই ঘটনা ঘটে গেলো ।আমাদের পরিবারে এক নিয়ম আছে । আমাদের পরিবারের কোনো বিবাহিত পুরুষ মারা গেলে তার স্ত্রীদের আমাদের পরিবারের কোনো অবিবাহিত পুরুষকে নিকাহ করতে হয় ।
আমার মা আর কাকিমা দুজনেই এখন বিধবা । সুতরাং তাদের অন্য কোনো পুরুষকে নিকাহ করতে হবে ।অবিবাহিত পুরুষদের মধ্যে যারা পরে তারা কেউই সুবিধের নয় । আমার বাবা আর কাকা আমাদের পরিবারের মতো ছিলো না । তারা নিজেদের বলে এক ব্যাবসা শুরু করে । তাদের ব্যাবসা ধীরে ধীরে তাদের ধনী করে তোলে কিন্তু এই সম্পত্তি তারা অন্যদের সাথে ভাগ করতে চাইতেন না ।
new bengali choti
তাই বাকি অবিবাহিত পুরুষরা আমার মা কাকিমাকে নিকাহ করে সেই সম্পত্তি নিজেদের করে নিতে চাইবে । আমার মা কাকিমা সেটা মেনে নিতে পারছেন না । তাই আমার মা আমাকে নিকাহ করতে চায় । আমাকে নিকাহ করতে তার সম্পত্তিও কোথাও যাবে না । কাকিমার নিজের কোনো সন্তান নেই তাই তিনিও মায়ের মত সম্মতি দিয়েছেন । আমার বয়স সবে ১৯ হলো । তাই তাদের নিকাহ করতে কোনো অসুবিধা নেই ।
আমি আজই তাদের নিকাহ করতে চাই । কারণ তা ছাড়া আমাকে এখান থেকে কোথাও যেতে দেবে না এরা । আমি আমার পড়াশোনার জন্য বাইরে থাকি । আর  সেখানেই ফিরে যেতে চাই ।নিকাহ সুরু হলো । আমি সেরওয়ানি পরে বসে আছি । কাজি আমাকে নিকাহতে সম্মতি আছে কি না জিজ্ঞেস করল । আমি আসড় হয়ে বলে দিলাম হ্যাঁ । new bengali choti
কাজি চুক্তিপত্রে আমার স্বাক্ষর করিয়ে নিলো । ওপার থেকে কিছুক্ষন পরে মুবারক বলে খুশীর আওয়াজ পরল । আমিও বাঁচলাম । সবাই মুবারক বললেও কারো মুখে হাসি নেই । আমার মায়ের তেমন বয়সও নয় তাই তাকে ভোগ করারও সখ অনেকের ছিলো । কাকিমার নিকাহ হলেও তার সন্তান নেই তাই তার কোল ও ভরা যেতো ।
আমি সবাই চলে যাওয়ার পরে মাকে বললাম – তাহলে আমি এবার ফিরে যেতে পারি ।মা বলল – এবার থেকে তোর একার কিছু নয় আমাদের দুজনকেও নিয়ে সব সময় ভাববি ।মা – আমি তোর মা হলেও এখন তোর বিবাহিত স্ত্রী । তাই তোকে আমার বর মেনে নেওয়া তাই স্বাভাবিক । কিন্তু তুই আমার ছেলেও তাই তোর খেয়াল রাখাটাও আমার দায়িত্ব । new bengali choti
কাকিমা আমাদের কথার মধ্যে বলল – দিদি ঠিক বলেছে । আমারা আর শুধু তোর স্ত্রী নয় সঙ্গে তোর মা কাকিমা ।আমি – তোমাদের কথা মতো আমি তোমাদের নিকাহ করেছি ।মা – আমি যা বলছি তাই কর ।কাকিমা – আমরা তোর ভালোর জন্যেই বলছি ।
মা – এখন এসব ভাবতে হবে না । খেয়ে নিয়ে রুমে যা ।আমি চলে যাওয়ার ভান করে আড়ালে গিয়ে তাদের গল্প শুনতে লাগলাম ।কাকিমা – দিদি এবার তো সব ঠিক হয়ে গেলো ।মা – আগে রোহানকে ঠিক করি । new bengali choti
কাকিমা – ও তো তোমার কথা অবাধ্য করতে পারে না ।মা – সেতো মানবেই ।কাকিমা – ওতো ভেবো না যাও ঘুমিয়ে পরো ।
মা – সে তুই ঠিক বললি কিন্তু আমার পীঠে ব্যাথা । এতো কাজ করলে যা হয় ।কাকিমা – তাহলে তুমি রোহানকে দিয়ে মালিশ করে নাও ।মা – ঠিক আছে তাহলে তাই ই করি । যা তুই ও যা শুতে ।
আমি খাবার খেয়ে নিজের রুমে শুয়ে আছি । মা আসবে হয়তো আর কিছুক্ষনের মধ্যেই । new bengali choti
এই ভাবতে ভাবতে মা এসে গেছে । এসে দরজা বন্ধ করে দিয়ে আমার পাশে এসে বসল । আমি তার পাশে বসলাম ।মা – আমি জানি তুই আমাদের সাথে নিকাহ করে ইতস্থত বোধ করছিস । কিন্তু এতে আমাদেরই ভালো । তোর বাবার সম্পত্তি অন্য কারো হবে না ।আমি – না মোটেও না। বরং তোমাদের নিকাহ আমি এই জন্যেই করতে রাজী হয়েছি ।
মা – শোন আমার পীঠটা খুব ব্যাথা পীঠটা টিপে দে । ওই দেখ তেল আনা আছে ।আমি তেল নিতে গেলাম । তেল নিয়ে যেই বিছানার দিকে তেকাই দেখি মা পীঠ ওপরের দিকে করে শুয়ে পরেছে ।মায়ের পাছা দুটো কাকিমার থেকে ছোটো কিন্তু তাদেরকেও আজ অনেক বড়ো দেখাচ্ছে ।
আমি মায়ের পাশে বসে পীঠে তেল ঢেলে পীঠে হাত বোলাতে লাগলাম । মায়ের শীড়দাঁড়াতে মালিশ করতে লাগলাম । এমনি করে মালিশ করে বারবার আমি মায়ের ব্লাউজে আটকে যাচ্ছি ।ইচ্ছা করে করছি এটা বলা যেতেই পরে। new bengali choti
মা কিছুক্ষন পরে বিরক্ত হয়ে পরে মা বলল – দাড়া ব্লাউজটা খুলে দিচ্ছি ।মা নিজের দুধের মাঝের হূকগুলো খুলে দিলো । আর বলল – ব্লাউজটা টেনে খুলে দে । আমি মায়ের ব্লাউজটা ধরে খুলে দিলাম ।
আমার মা ব্রা পরে না । প্যান্টীও না । যখন কোথাও বেরোতো তখনই  পরে । আজকেও পরে নি তাই।
আমি মাকে পাদুটো ফাঁক করে রাখতে বললাম । মা নিজের শাড়ি আর শায়াটা তুলে নিয়ে বলল নে ভেলো করে টিপে দে ।আমি মায়ের দু পায়ের ফাঁকে তার পাছার নীচে বসেছি। আমি প্রথমে পীঠের দিকে মালিশ করতে লাগলাম । কিন্তু এবার ওপরের দিকে মালিশ করার জন্যে ওুপরে উঠতে হবে – মাকে বললাম ।যা করছিস কর ভালো লাগছে । new bengali choti
আমি মায়ের পাছার ওপরে উঠে বসলাম । মা প্রথমে কিছু বলল না ।কিন্তু আমি মায়ের পাছার ওপরে ওআর পর থেকেই আমার বাড়াটা দাড়িয়ে যাচ্ছে ।আমি শত চেষ্টা করা সত্ত্বেও এটা নামল না।
আমি মায়ের পীঠ মালিশ করার সময় আমার বাড়াটা মাঝে মাঝে আমার বাড়াটা মায়ের দুটো পাছার খাঁজে আটকে যাচ্ছিলো। মা এটা বোঝার পরে আমার দিকে তাকায় কিন্তু কিছু বলল না । আমি মায়ের পীঠ মালিশ করতে করতে মায়ের পোঁদের খাঁজে আমার বাড়াটা আটকে গেছে । মনে হচ্ছিলো ।আমি এবার নিজে থেকে নিজের বাড়াটা মায়ের পাছার খাঁজে ধাক্কা মারতে লাগলাম । কিন্তু মা কিছু বলল না । new bengali choti
আমি আরও কিছুক্ষন পরে মাকে বললাম আর পারছি না মা । অনেক ক্ষন মালিশ দিলাম ।মা – ঠিক আছে শুয়ে পর । তুই জাঙ্গিয়াটা খুলে শুবি । আরাম হবে ।আমি -আমি তাহলে তোমার রুমে ঘুমায় ।মা – না এখানেই ঘুমো ।
আমি বার্থরুমে গিয়ে জাজ্ঞিয়াটা খুলে দিলাম । আমি বিছানাই গিয়ে একপাশে শুতেই মা বলল – রোহান তোর পাদুটো আমার পায়ের মধ্যে রেখ ঘুমা । আমি তাইই করলাম ।এখন আমি আর মা সোজাসুজি চোখ মিলিয়ে বসে বলে মায়ের ঢাকা দেওয়া দুধ দেখতে লাগলাম। আমি আমার পাদুটো মায়ের পাদুটোর মধ্যে বেশী জোরে ঢোকাতে লাগলাম। মাও আমার কাছে এসে শুয়ে পরল । new bengali choti
আমি মায়ের দুধের নিপলগুলো ভালো করে দেখত লাগলাম । মা আমার মাথাই হাত বুলিয়ে চোখটা বন্ধ করল । আমি ধীরে ধীর নিজের বাড়াটা মায়ের পায়ে ঘষতে লগলাম । মা আমার কাছে এলো । আমার ঘুম আসছিলো না । মা এলার চিত হয়ে শুয়ে পরল । আমু দেখলাম মায়ের দুধদুটো দুদকে ঝুলে পরল ।
তার আঁচলটাও নেমে পরেছে । মায়ের দুটো দুধ দুদকে ঝুলে পরেছে সেটা চাঁদের আলোতে বোঝা যাচ্ছে । আমি মায়ের কাছে গিয়ে শুলাম । মায়ের বাম দুধের নিপলটা দেখা যাচ্ছে । মায়ের দুধগুলো ঝোলা । কিন্তু তার নিপলগুলো অনেক মোটা । আমি কিছুক্ষন ওই দিকে তাকাতে তাকাতে কখন ঘুমিয়ে গেলাম বুঝতে পারলাম না ।
টেলিগ্রাম – https://t.me/+9MQMAQWsxIg4MWFl