new choti golpo উৎপত্তি – 2 – Bangla Choti Golpo

December 29, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new choti golpo. তানিয়াকে নিয়ে বিছানায় চলে যাই,তখনও আখলাসের চোখ গুলা খোলা। যেনো একটা কিছু বলতে চায়। কিন্তু সে কিছু বলার মতো অবস্থায় নেই এখন। বিছানায় তানিয়াকে মিশনারী পজিশনে চেপে ধরে ধনটা গেঁথে দিলাম ওর ভোদায় পকাৎ করে একটা শব্দ হলো আর হারিয়ে গেলো আমার ধন ওর ভোদায়। তানিয়ার মোটা মোটা দুধ গুলো আমি যেনো এক হাতেও ভের পাচ্ছি না। আমার হাত থেকে বের হয়ে যেতে চায়৷ মনের ভেতর একটা জিদ কাজ করলো।

মাগী শরীরটা না হয় বানিয়েছি খেয়ে না খেয়ে দুধ গুলা কি করে এমন অসাধারণ বানিয়েছিস? একবারে খাঁড়া খাঁড়া একটুও যদি ঝুলা বা নরম হতো বুঝানো যেতো। নরম বলতে থলথলে। বাট ওর স্তন গুলো একবারে পারফেক্ট লাইক ট্রান্স মেয়ে গুলো যেমন দুধ অপারেশন করিয়ে দুধ খাঁড়া রাখে ঐরকম। জীবটা দিয়ে একটা লেয়ন দিলাম ঠোটের নিচ থেকে স্তনের উপরিভাগ টা পযর্ন্ত। তার পর বোঁটা গুলা ইচ্ছে মতো কামড়ানো শুরু করলাম।

new choti golpo

তানিয়া- আহ..রাজেশ মরে গেলাম রে। আহআহ ওহ আরও জোড়ে চোদ আরও জোড়ে।এই ভাবে তো তোর মারে ও চোদে সুখ দিতে পারবি না। জোরে চোদ জোরে…” আহ আহ ওহ ভগবান কি ধন দিলে এই মাদারচোদেরে।

আমি- মাগী তোর মতো চারটার সমান হবে আমার মায়ের চোদা খাওয়ার চাহিদা।তুই কোন বালের চোদনখোর হইছিস? মুসলিম খিষ্ট্রান সবাই চোদেও ঠান্ডা করতে পারতো না।সেই মাগীরে বশ করে চোদেছি আর তুই কোন খেতের মুলা? তোর মতো দশটারে এক লগে চোদে হুর বানাইতে পারবো।

এই বলে জোরে জোরে গাদন দিতে থাকি। আমার পাছাটা তানিয়ার ভোদা থেকে একটু উপরে তুলে নেই। তার পর ঠিক তানিয়ার ভোদা বরাবর ধনটা রেখে একটা ধাক্কায় পুরাটা ধন ডুকাই আবার বের করে এক হাত উপরে নিয়ে আসি আবার ডুকাই। প্রতিটা ধাক্কায় তানিয়ার শরীর নেচে উঠে আর ওর চোখ যেনে বের হয়ে আসে তার চোখের কুঠুরি থেকে। প্রতিটা ধাক্কায় কুৎ কুৎ করে উঠে তানিয়া। আমি জানি এই ভাবে সর্বোচ্চ দশটা ঠাপ নেওয়ার ক্ষমতা আছে ওর। তার পর রস ছেড়ে দেবে। new choti golpo

আমার এই মিশনারী স্টাইলে চোদলে একটা জিনিস খুব ভালো লাগে, যখন এমন বড় বড় ঠাপ গুলা দেই তখন তানিয়ার শরীরের মাংসের সাথে আমার কোমরের বারি খেলে যে শব্দটা হয়। তাই যেনো প্রমাণ করে আমি আসলেই সেক্স করতেছি। ঠিক দশ নাম্বার ঠাপ টা দেওয়ার পর ই তানিয়া মুচড়ান দিয়ে জল ছেড়ে দেয়। আমিও ধনটা বের করে তার ভোদায় মুখ রাখি।

তানিয়া- প্লীজ বের করিস না,বের করিস না। আহা আহা বের হলো বের হলো আমার। আহা রাজেশ কোথাই তুই? আমাকে জড়িয়ে ধর…!  আমার হলো হলো..! ঐ মাদারচোদ এতো জল খেতে হবে না আমার বুকে আয়..!

কে শোনে কার কথা? আমি ভোদার রস খেতেই তো চোদি।না হয় চোদার দরকারই তো হতো না।
তানিয়ার ভোদার রস খেতে এতো সুস্বাদু তা একজন মাত্র  মহিলা ছাড়া আর কাউর কাছে পাইনি। আমি চুকচুক করে তানিয়ার ভোদার রস সবটাই খেয়ে নেই। new choti golpo

তানিয়ার ভোদাটা আসলেই দারুন। অনেক টা নারকেলের পিঠার মতো। ফেঁপে থাকে আর তুলতুলে নরম। যেনো জীব দিলেই ডেবে যাবে। আসলেই তাই,বাট ভোদার চেরাটা অনেক বড়।আমি একটা হাত ভোদায় রেখে খামছে ধরি তার দুটা কমলার খোয়া আর অন্য হাতে দুধের বোঁটা গুলা নিয়ে টানা হেচড়া করতে থাকি। তানিয়ার এখন মনে পরলো আখলাসের লাশটার কথা।
“এই রাজেশ অনেক হলো,এখন লাশটা নিয়ে ভাব।”

আমার মেজাজটাই খারাপ হয়ে গেলো।
” মাগী আমি এখনো ঠান্ডা হলাম না তাই আছে তাইর লাশ নিয়ে দিলাম উল্টিয়ে।”
কলশীর মতো পোঁদে কতখানি দলাইমলাই করে থাপ্পড়ানো শুরু করলাম। তার পর পোঁদের ভেতর দিলাম ভরে ধন টা ।

আমি- এখনো আমি ঠান্ডা হলাম না আর তুই আছি তোর লাশ নিয়ে৷ মাগি বেশি চিল্লাবি না। তাহলে এখন আবার লাশের সাথে চোদানো শুরু করবো। new choti golpo

তানিয়া- আজব ধরনের কথা বলছিস কেনো..!.আহ আস্তে

দিলাম একটা কষে চড় ওর পোঁদে।যার কারণে চিল্লায় উঠে।

আমি- তোর ভাবতে হবে না কিছু আগে আমার কাজটা আমাকে করতে দে।মাগী নিজে তো ঠান্ডা হইছিস এখন আমার কথা ভাবার দরকার নাই?

তানিয়া- আমি কি সেটা বলছি? আহা রাজেশ আস্তে কামড়া লাগে তো মাদারচোদ।

আমি- লাগার জন্যই তো কামড়াই

তানিয়া- আচ্ছা ভুল হয়ে গেছে আর বলবো না। এমন বাজে ভাবে কামড়াস না।  আহ লাগতেছে কিন্তু

আমি কোনে কথাই কানে নেই না,ওর কাদে কামড়ানো শুরু করি। গলায় কানে জীব দিয়ে চোষার পর আবার পিঠের মাঝ বরাবর দু একটা কামড় দিয়ে পোঁদে নেমে আসি। আমি জানি তানিয়াকে কি করে গরম করতে হয়। একবার ওর আউট হয়ে গেলে পোঁদ না চোদলে ও গরম হয়না। তাছাড়া পোঁদে একটা আদর না হলে তো ভোদায় রসই আসে না বলে ওর।
পোঁদের ছিদ্রে জীব দিয়ে চেটে দেই সাথে সাথে। new choti golpo

তানিযা- আহ আহ আরও বড় বড় করে তে সোনা। আরও ভালো করে। পোঁদটা ভালো করে ছড়া

আমি এটা শোনে দুটা কষে আরও থাপ্পড় লাগাই।

আমি- মাগী চুপ থাক আমার হুর রে আমিই ব্যবহার করতে জানি।

এই বলে আবার আমার কাজে মন দিলাম।

পোঁদের ছিদ্রটা ভালো করে ঠেলে বের  করে জিব টা ডুকিয়ে দেই। তার পর জিব দিয়ে কতক্ষণ পোঁদ চোদা করি।
তানিয়ার তখন মরি মরি অবস্থা। ওর সমস্ত শরীরে পোঁদটাই যেনো অন্য একটা ভোদা। যেটাকে বলা যায় ভুলে ভগবান পোঁদ বানিয়ে দিছে। আমিও ইচ্ছা মতো কতক্ষণ পোঁদে জিব চোদা করে দুটা আঙ্গুল ডুকিয়ে দেই আর সাথে জিব দিয়ে পোঁদ চোদ্দে থাকি আর ওকে কাত করে নেই। যেনো ভোদায়ও একটা হাত দিয়ে কাজ চালাতে পারি। new choti golpo

দুটা হাত এক সাথেই চলছে।ভোদার উপরি ভাগটা খামছে ধরি। এইবার আমার নিজের ধনটার ওরও তো সুখ দরকার।৬৯ পজিশনে গিয়ে তানিয়ার গলা অব্দি আমার ধনটা ভরে দেই। ওর তিনটা ছিদ্রই যেনো বেষ্ট। গলার ভেতর ধনটা দিতেই মনে হলো আমার ধনটা গলে যাচ্ছে..! এইতো হাল্কা গরম আর তৃপ্তি।

আমি আরামে আমার চোখ দুটা বন্ধ করে দেই আর অন্য সব কার্যকলাপ বন্ধ হয়ে যায়
আমি মনে সুখে কয়টা ঠাপ দিয়ে উঠি। তানিয়ার গলা থেকে গমগম শব্দ বের হতে থাকে।আমি এক নাগারে ১০-১৫ টা ঠাপ দিয়ে আবার আগের কাজে ফিরে আসি..!

নতুন ভিডিও গল্প!

তানিয়ার পোঁদের উপর আমার নরম হয়ে যাওয়া ধনটা দিয়ে বারি দিতেই ঠপাস ঠপাস করে শব্দ হওয়া শুরু হয়। আমার হাল্কা নাতিয়ে যাওয়া ধনের বাড়ি খেয়ে তানিয়া আহা আহ আহ আহ করে উঠে। আমার ধনও যেনো কয়েক সেকেন্ডেই রডের মতো শক্ত হয়ে যায়। যখনই আমার ধনটা শক্ত হয়ে যায়,আমি তানিয়ার পোঁদের কাছে মুখ নিয়ে যাই আবার। new choti golpo

কয়েকটা সফট চুমু দিয়ে আবার দু হাতে পোঁদটাকে দলাইমলাই শুরু করি।তার পর পোঁদের প্রান্তে কামড়ানো শুরু করি। তানিয়া আবার গরম হয়ে উঠে
তানিয়া- ঢোকা না আর কত বালছাল করবি? এতো ই যদি দলাইমলাই করতে ইচ্ছে হয় ময়দা কিনে নিয়ে আয় পানি ঢেলে চাপড়ানো শুরু কর।

আমি- এতো সহজ হলে আর তোর মতো পোঁদ ওয়ালা মাগীর দাম থাকতো সমাজে?

তানিয়া- তোর মার পোঁদ তো আমার থেকে বড়। ঐটা তো পোঁদ না মনে হয় ঢেউ খেলানো কোনো একটা নদী।তুই ঐটা পাইলে কি করিস?

আমি- তুই এখানে মারি ডাকিস কেনো রে মাগী? তুই কি আরামে আছিস ভালো লাগে না? নাকি আরও চাস? এখন কুত্তা চোদা চুদবো।মাকে যে চোদা চুদেছি ঐসব করলে তুই একদিনেই মরে যাবি রে মাগী। new choti golpo

তানিয়া- তোরে কে বলছে আমাকে বাঁচিয়ে রাখতে? দেখি কত বল তোর…!

বলতে দেরী আমার কাজ শুরু করতে দেরী নেই। তানিয়ার মাথাটা সামনে নুয়ে দেই আর গাঢ়ের হাল্কা নিচে পিঠের অংশে চেপে ধরে পোঁদটারে উপরে তুলি। তার পর পোঁদে দু অংশ দু হাতে দু দিকে শরীয়ে যতটা পারি প্রসার করে নেই। তার পর শুরু করি পোঁদের ছিদ্রে কামড়ানো৷ কামড়ানো কাকে বলে আর কত প্রকার সাথে তো থাপ্পড় আছেই। মনে হচ্ছে পোঁদের দুটা অংশ আমি ছিড়ে ফেলবো টেনে দু দিকে।যত টুকি পারি ছড়িয়ে নিয়ে চুষা আর কামড়ানো শুরু করতেই..!

তানিয়া- আহ আহ মরে গেলাম রে,তুই কি আমার পোঁদের বাট শেষ করে দিবি টেনে। প্লীজ ছিড়ে ফেল না হয় কামড়িয়ে শেষ করে দে মাদারচোদ। তোর মা এই গুলা শেখায়,এই ভাবে তুই মারবি আমাকে? মার আমাকে মাদারচোদ মার কত পারিস দেখবো আজ।

আমার কানে তানিয়ার কোনো কথাই ডুকতেছে না। কোমড়টায় আর শক্ত করে ধরে উপরে দিকে টেনে ধরি। এইবার তানিয়া কাদের উপর ভর দিয়ে পোঁদটা পুরুটা উপরে তুলে দেয়।  new choti golpo

আমি এইবার পোঁদের ছিদ্র বরাবর ধনটা ধরে হ্যাঁ করে থাকা পোঁদের ছিদ্রে ধনটা ভরে দেই। ঠপাস করে একটা শব্দ হয়ে ধনটা অর্ধেক ডুকে যায় তানিয়ার গর্তে। পরের ধাক্কায় পুরাটা ও শুধু আহা করেই চুপ করে যায়।
এইবার আমার ঠাপ শুরু হয়। প্রতিটা ধাক্কায় তানিয়া ব্যথায় কুৎ কুৎ করে উঠে..!

তানিয়া- আহা আমার কাদে ব্যথা লাগে রে। ছাড় ছাড় গেঢি ভেঙ্গে গেলো রে। ঐ মাদারচোদ থাম থাম, তোর পায়ে পরি আমাকে ছেড়ে দেয়। আমাকে তোর মার মতো চোদ্দে হবে না। ছেড়ে দে রাজেশ..!

আমি- মুসলিম বেড়ার মাগী তুই চুপ থাক খানি আর চাইবিনি আমার মাযের জায়গায় বসতে? কত বছরের চেষ্টা আমি ঐ মাগীরে বশে নিছি জানিস তুই? তোকে এক মাসে বিছানায় তুলছি আর আমার মা হেতিরে বিছানায় তুলতে আমার দু বছর লেগে গেছে শুধু মুখ ফুটে বলতে আর চোদতে ৫ বছর। ৭ বছর সময় লাগছে বিছানায় তুলতে।তুই বুঝচ্ছি আমি কেমন সাধনা করে আমার মারে পাইছি? কেমন পোঁদ আর ভোদা জানিস তুই? জানিস না তুই? new choti golpo

বলেই জোরে একটা থাপ্পড় বসিয়ে দেই মাগীর পোঁদে।থাপ্পড়ের সাথে সাথে চিৎকার শুরু করে তানিয়া।

তানিয়া- আমার ভুল হয়ে গেছে মাফ করে দে,ছাড় আমার পোঁদে ব্যথা শুরু হইছে কাদে ব্যথা আর কোনো দিন করবো না। মাফ করে দে। তুই আমার আব্বা লাগিস তাও ছাড়।

এখন তানিয়া কান্না শুরু করে কিন্তু আমি তো ছাড়ার পাত্র না।
আমি- তুই মাগী আমার মারে কি চিনিস? মার দুধ একটা তোর দুটার সমান। কি শরীর দেখছিস? দশজন মিলেও যারে সামলাতে পারে না, হেই মাগীরে নিজের সাথে তুলনা করিস কি করে? ঐ দশ বেড়ার ভোদারে আমি একলা বশ করর চুদি আর তুই তো..!

তানিযা- আমার ভুল হয়ে গেছে রাজেশ ছেড়ে দে.! new choti golpo

ওর কান্নার শব্দ আমার কানেই ডুকছে না।মনে হচ্ছে আমি অনৃয জগতে আছি। আমি বড় বড় ঠাপ দিয়েই যাচ্ছি আর যখন দেখলাম কান্নার শব্দ বেড়ে যাচ্ছে। আমার বাম পা টা তানিয়ার মুখের কাছে নিয়ে বৃদ্ধ আঙ্গুলটা জোর করে তানিয়ার মুখে ভরে দেই। উপরর থেকে তো ঠাপ আর পোঁদের থলথলে মাংসে আমার চড় থাপ্পড় আছেই।

এইবার আমার একটা হাত তানিয়ার চুল গুলাকে গুছিয়ে গরুর রশি ধরার মতো করে হাতে পেছিয়ে নেই। এই ফাঁকে তানিয়ে বালিশ টা টেনে তার কাদের উপরে দিয়ে দেয়। আমার অন্য হাতটা তানিয়ার বাম দুধটায় শক্ত করে আকড়ে ধরে। যেনো মাঝারি সাইজের একটা ডাব।
আমার মুখটা নামিয়ে নিয়ে আসি তানিয়ার চুলের শেষ প্রান্তে।

একহাতে দুধ দলাইমলাই না দলাইমলাই বলা যায় না। এক প্রকার খাবলে ছিড়ে নেবার উপক্রম। অন্য হাতে প্রতি ঠাপের সাথে সাথে চুলে টান আর আমার মুখ লেগে আছে তার পিঠে।একের পর এক কামড় দিতে থাকি।  new choti golpo

তানিয়ার সাথে এমন সেক্স আমার এই প্রথম এর আগে এতো হিস্র ভাবে ওকে চোদি নাই। এখন তানিয়ার কান্নার শব্দ রুপ নিয়েছে ঘুংঙ্গানির। প্রতি ঠাপেই বড় হচ্ছে সেই শব্দ

তানিয়া- আহা রাজেশ আহ আহ, দারুন লাগতেছে।
আমি- আব্বা ডাক মাগী বল আব্ব।
তানিয়া- আব্বু আমার সোনা আব্বু দারুন খেলতেছো আরও জোরে করো আরও জোরে..!

আমিও এইবার একটা একটা করে গুনে গুনে ঠাপ মারা শুরু করি। মাল বের হবে হবে আমার আমি ধনটা বের করে নিয়ে আসি।
তানিয়ার পোঁদটা ধপাস করে খাটে পেলে দেই। তার পর পা দুটা টেনে ভোদাটা উপরে তলি উল্টিয়ে ধরে।
পা দুটি আমার বুকের সোজা খাড়া করে দিয়ে ধনটা ডুকিয়ে দেই। এতো গরম আর মালে ভর্তি যে দিতে না দিতেই আফোশে ধনটা ডুকে যায় তানিয়ার ভোদায়। new choti golpo

কয়েকটা রাম ঠাপ দিতেই তানিয়ার হাত পা কাঁপা-কাঁপি শুরু হয়। আমি বুঝে যাই মাগীর মাল ছাড়ার সময় হয়ে আসছে।আমিও জোরে জোরে দিতে থাকি যেনো দুজন এক সাথেই আউট করতে পারি।
তানিয়া- রাজেশ জোরে জোরে আমার হবে রাজেশ সোনা আমার সোনা বাবা। আই লাভ ইউ..!
আমিও মুখটা বাড়িয়ে দেই।
দুজনের ঠোঁট এক সাথে হয়ে যায় আর দুজনই ক্লান্ত শান্ত হয়ে চুপ করে যাই। আমি তানিয়ার উপর শুয়ে পরি।….!

আপনারা যারাই আমার গল্প পড়েন দয়া করে কমেন্ট করবেন এবং জানাবেন কেমন লাগছে বা সাজেশন করতে পারেন।
আপনারা যদি কিছু না বলেন বা উক্তি না করেন আমি হয়তো থেমে যেতে হবে।কারণ আমার লেখা যাদের জন্য তাদের থেকে কোনো ফিডব্যাক না আসলে তো স্বাভাবিক সামনে এগিয়ে যাওয়া যাবে না।

ধন্যবাদ


Tags:

Comments are closed here.