বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda

December 26, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

ma k chuda সালাম। আমার নাম রিশাদ। থাকি চট্টগ্রামের আগ্রাবাদে। কিন্তু কলেজ ছিল ঢাকা কলেজে। আমার বয়স ২২। আমার মায়ের নাম নিগার সুলতানা। বয়স ৪২। ৫ বছর হয়েছে যখন আমার বাবা মারা যান।

কাহিনি শুরু হয় ৪ বছর আগে, রমজান ঈদের সময়। এটা বলে রাখা ভালো, আমার গর্ভধারিণী মা বেশ কামুক স্বভাবের ছিলেন। পেশায় তিনি ইংরেজি শিক্ষিকা।

আমি কোনদিন মাকে খারাপ চোখে দেখি নাই। কিন্তু রমজানের আগে একদিন মাকে উলংগো অবস্থায় দেখে ফিট হয়ে যাই। আমার মায়ের দুধের সাইজ ৩২” এবং পাছা ৩৮”।

আমার মা তখন গোসলের সময় দরজা খোলা রেখে ছিলো। কারণ সে জানে আমি আজকে ২ টার সময় আসব কলেজ থেকে। মা আমাকে দেখে ফেলে একটু আঁতকে উঠলেও খুশি হয়ে যায়।

মাঃ তুই এলি বাপ?আমিঃ হ্যাঁ, মা। তোমার জন্য একটা সারপ্রাইজ আছে। ma k chuda

মাঃ তুই ২ মাস পর এলি, এর থেকে আর বড় সারপ্রাইজ কি থাকতে পারে?আমিঃ মা, আমি যে আসব সেটা জানলে সারপ্রাইজ থাকে না।মাঃ আচ্ছা বাদ দে। তুই কি বলবি সেটা বল।আমিঃ আমি মিড টার্মে ১ম হয়েছি।

মা ততক্ষণাত টাওয়েল পরা অবস্থায় জড়িয়ে ধরল। আমার বুকের সাথে আম্মুর স্তন লেপ্টে যায়। আমার তখন ৬” বাড়া খাড়া হয়ে মায়ের পেটের সাথে বারি খায়। এরপর থেকেই মাকে নিয়ে কামনা করি।

ওই সময় ছাত্র আন্দোলনের জন্য কলেজ ১ সপ্তাহর জন্য বন্ধ ছিল। এই এক সপ্তাহ মায়ের সাথে দুস্টামি করতাম। বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয়। রান্নার সময় মাকে মাঝে মধ্যে জড়িয়ে ধরতাম, দুধ আর পাছা হাতাইতাম।

মা শুধু বলতঃ মায়ের সাথে খালি নোংরামি।

আমিঃ কই নোংরামি? আমিতো তোমাকে আদর করছি।মাঃ ইশশশ। ঢং। বলে নিজের ঠোঁটে কামর দিত।তারপর রোজা এল। রোজায়ের সময় আমার এক্সট্রা ক্লাস হওয়ায় পুরো মাস ঢাকায় থাকা লাগলো।

পরে শেষ ২ রোজায় ছুটি পেয়ে সাথে সাথে চট্টগ্রামে ছুটে আসি।শেষ ইফতারের পর নামাজ শেষ করে মাকে জরিয়ে ধরে ঈদের শুভেচ্ছা জানাই। ma k chuda

আমিঃ মা, ঈদ মোবাররক।মা কাঁদো কাঁদো ভাব নিয়েঃ ঈদ মোবাররক মানিক আমার। জীবনের এই প্রথম তোর বাবাকে ছাড়া ঈদ করতে হবে।আমিঃ এই দুঃখের কথা মনে করিয়ে দিয়ে কি লাভ? কালো ব্রা প্যান্টিতে আপুকে নায়িকার মত লাগছে

বাবা তো ফিরে আসবে না। এখন এই খুশির দিনে আমি তোমার সাথে দিন কাটাতে চাই।

মাঃ তোর মাকে ফেলে যাইস নারে বাপ।আমিঃ না মা। কখনও যাব না। পারলে তোমার সাথে বাকি জীবন কাটাতে চাই। এই কথা বলে মায়ের পাছা কচলাতে কচলাতে দুধে মুখ দিয়ে আদর করতে থাকি।

মাঃ উহ!! মাকে এত ভালোবাসোস আগে বলিস নি কেন?আমিঃ মা, আজকে আমি তোমার রুমে ঘুমাব।মাঃ কিন্ত বাপ, বিছানা যে ছোট। ঘুমাতে পারবি তো??আমিঃ হ্যাঁ। ওইসব নিয়ে চিন্তা করোনা।মা মুচকি হেসেঃ আচ্ছা।

রাতে খাওয়া দাওয়া করে রুমে গেলাম। আমার পরনে ছিলো শুধু পায়জামা। মা বাথরুম থেকে বের হয়ে আমার পাশে সুয়ে পরল। মায়ের পরনে ছিল শুধু লাল রঙের সায়া।

সায়া সচ্ছো হওয়াতে ভিতরে দুধ পাছা সব দেখা যায়। নিজেকে আর কন্ট্রোল করতে না পেরে মায়ের উপর ঝাপিয়ে পরতে যাই। কিন্তু মা আমাকে বাধা দিয়ে বলেমাঃ এখন নারে। ma k chuda

যা করার কাল করিস।আমি মন খারাপ করেঃ আচ্ছা।মাঃ আমার লক্ষী ছেলে। বলে ঠোঁটে আলতো করে কিস দিল।মাঃ তোর ধৈর্যের জন্য ভালো উপহার দিব।কালকে সকালে নামাজ শেষে বাসায় আসলাম।

অতিথিরা বাসায় এসে খাওয়া দাওয়া শেষ করে বিদায় দিল। আমার মামারা সন্ধ্যায় আসার কথা ছিল।কিন্তু ব্যাস্ততার কারণে কাল আসবে। সুতরাং বাসা এখন সম্পুর্ন আমাদের।

মা রান্নাঘরে হাড়ি পাতিল ধোঁয়ার সময় সেই লাল সেক্সি সায়া পরে ছিল। পিছন থেকে মাকে জরিয়ে ধরলাম।আমিঃ মা, ধোঁয়াধুয়ি শেষ?মাঃ হ্যাঁ, এইত।

বলে আমার হাতটা সরিয়ে নিজের স্তনের দিকে তুলে দিল।আমি ৩২” স্তন টিপতে টিপতে খাড়া ধন ঘোষতে ছিলাম।মাঃ তোর নতুন বউকে নিয়ে বাসর ঘরে নিয়ে চল।আমি মায়ের ঠোঁটে চুমা দিতে দিতে জ্বীভ চুশতে চুশতে বলিঃ চল আমার রুমে।

মাঃ না তুই আমাকে আমার আর তোর মৃত বাবার রুমে নিয়ে আমাকে তোর বাবার সামনে ভোক কর।আমি মুচকি হেসেঃ আচ্ছা। বলে মাকে কোলে তুলে বিছানায় নিয়ে যাই।

বিছানায় ফেলে মায়ের উপর উঠে দুধ সায়ার উপরে থাকতেই খেলা করতে থাকি। আমি মাকে পাগলের মতো কিস করতে করতে সায়া খুলে ফেলি। আম্মুও আমার আদর খেতে খেতে আমার পায়জামা খুলে খাড়া ধন কচলাতে থাকে।

সায়া খুলতে না খুলতেই দুধ চুষতে থাকি।আমার মা এখন তার পেটের ছেলের সামনে উন্মুক্ত থাকায় লজ্জায় গুদ ঢেকে রাখে। কিন্তু আমি তাকে আরও আদর করতে করতে গরম করে তুলি। ma k chuda

তারপর আমার গর্ভধারিণী মা পা ছড়িয়ে চোদার আমন্ত্রণ জানায়।মাঃ আয় রিশাদ। আমার সোনা। তোর মাকে আজ তোর বাবার সামনে চোদ।

চুদিয়ে দেখায় দে এই বাড়ির মালিক কে।আমিঃ উহ মা। আমার অনেক দিনের কামনা ছিল তোমাকে চোদা।

মাঃ তবে আর দেরি করিস না। এই বলে আমাকে জড়িয়ে ধরে জ্বিভ আমার মুখে পুরে দিল।আমার মা বাবার ছবির দিকে তাকিয়ে বলেঃ এই রফিক, আমাদের ছেলে আজ তোমার বউকে এই বাসর ঘরে ভোক করবে।

তোমার আপত্তি নেই তো? মায়ের কথা শুনে কামে ফেটে মায়ের গুদ চুষতে থাকি।আম্মু সুখের চোটে আমার মাথা শক্ত করে ধরে রাখে। এক পর্যায়ে মা গুদের রস ঝেড়ে ফেলে। আমি তারপর মায়ের মুখে ধন ঢুকিয়ে চোষাতে থাকি।

নতুন ভিডিও গল্প!

চোষার পর মাকে চোদা শুরু করি।মাঃ আহ আহ! দেখে যাও আমার পেটের ছেলে কেমনে আমার স্বামীর যায়গা করে নিল! ঠাপা সোনা! জোরে ঠাপা!আমিঃ আমার সোনা বউ গো, কেমন লাগছে ছেলের গাদন খেতে!

মাঃ ওরে মানিক আমার, তুই তো আমার জুড়ায়ুতে ধন দিয়ে গুতো দিচ্ছস। মাকে পেট করার পরিকল্পনা করা হচ্ছে নাকি?আমিঃ তোমার পেটে আমার বাচ্চা দিতে চাই। ma k chuda

মা খুশী হয়েঃ দিস বাবা। পোয়াতি করে দিস। তোর সাথে এখন থেকে ঘর পাতবো। তোর মামা শুনলে আরও খুশি হবে।আমি হতভম্ব হয়ে বলিঃ কি বল? মামা জানে আমাদের সম্পর্ক?

মাঃ না, তবে তার অনেক দিনের শখ নিজের বোনের সাথে ভাগ্নি এর চোদাচুদি হক।আমিঃ ওহ মা! কবে থেকে?মাঃ রফিকের মৃত্যুর পর থেকেই আমাকে তোমার সাথে চোদাচুদির জন্য টিপস দিত।

আমি খুশি হয়ে জোরে ঠাপ দিতে দিতেঃ ওহ আমার নিগার, আমার বউ, আমার মা তোমার সাথে সংসার করার সৌভাগ্য পেলাম। তোমাকে অনেক ভালবাসি!!মাঃ চোদ রিশাদ!! তোর নতুন বউকে আজ প্রেগন্যান্ট করে দে।

আমি আম্মুর সেক্সি পাছা ডোলতে ডোলতে দুধ চুষতে চুষতে চুদতে থাকি।আমিঃ নিগার বউ আমার!! আমার হয়ে আসছে!! পেটের ছেলের কাছে মাল নিয়ে পোয়াতি হয়ে যাও!! বাংলাদেশী চুদা চুদি গল্প

আম্মু জোরে তলঠাপ দিতে দিতেঃ আহ! রিশাদ!! আহ! আহ! আহ! দে! দে! দে! গুদ ভরে দে! আমারও রস ঝেড়ে যাবে।আমিঃ একসাথে ঝাড়ি আসো!পরে আমি আম্মুর গুদে বীর্য ঢেলে ঠাণ্ডা হলাম।

পরের দিন দেরিতে ঘুম থেকে উঠে দেখি মা বাথরুমে দরজা খোলা অবস্থায় গোসল করতে গেল। তখন বাজে দুপুর ১ঃ৩০ টা। আমি ব্রাশ করে সোজা আম্মুর বাথরুমে গেলাম। ma k chuda

আম্মু ঝর্ণার মুখী হয়ে গোসল করতে ছিল। পিছন থেকে আমার বউকে জড়িয়ে ধরে দুধ টিপাটিপি শুরু করি।মাঃ উম্মম্মম্ম। সোনা নাগর আমার উঠেছে ঘুম থেকে?

আমাকে এখানে এক রাউন্ড চোদা দে। বলে আমার ঠোঁট চুষতে চুষতে আমার ধন তার গুদের মধ্যে সেট করে তলঠাপ দিতে লাগলো। আমি আমার নিগারকে কোলে তুলে রামঠাপ দিতে থাকলাম।

আমিঃ উহ মা!! কি মজা তোমাকে চুদে!! তোমাকে পেট না করা পর্যন্ত আমার ধনের শান্তি থাকবে না।মাঃ উহ! আহ! রিশাদ!! দে আরও দে!! তোর বউ নিগারকে জোরে জোরে চুদে বাচ্চা দে!!

আমিঃ আহ! নিগার, তোমার ভাইয়ের সামনে একবার চুদে দিতে চাই।মা এই কথা শুনে গুদের রস ঝেড়ে দিল। সম্ভবত মায়ের এই আইডিয়া পছন্দ হয়েছে।

মাঃ দিস বাবা। তোর মামার সামনে চুদে দিস!!বিকালের দিকে মামা আসল বাসায়। মামাকে সব খুলে বললাম।মামা খুব খুশি হয়ে বললঃ কিরে রিশাদ। তুই বড় হয়ে গেলি।

তুই তোর মাকে বউ বানিয়ে দিলি! পারবি তো আমার বোনকে সুখী রাখতে?আমিঃ হ্যাঁ মামা। মা তো আমার কাছে কয়েকবার চোদা খেয়েছে গতকালকে এবং আজকে। ma k chuda

বলে মায়ের পাছা হাতাইতে লাগলাম। এখন মা চাচ্ছে তোমার সামনে চুদে পোয়াতি করে দিতে।মাঃ ভাইয়া, আমি এখন অনেক খুশি। যেটা আমার স্বামী আমাকে দিতে পারলো না, সেটা আমার ছেলেই আমাকে দিচ্ছে। ক্যামেরা আনো ভাইয়া।

আমাদের ভালোবাসার সংগম রেকর্ড কর।মামাঃ তাই করব সোনা বোন আমার!!মামাকে মাস্টারবেড এ নিয়ে গিয়ে ক্যামেরা সেট করাইলাম।

এর মধ্যে নিগার এসে কালো সায়া আর ব্রা-প্যান্টি পরে রুমে ঢুকলো।মামা রেকর্ড করা শুরু করল।মাঃ রিশাদ। আয়। তোর নিগারকে দুনিয়ার সামনে চুদে বাচ্চা দে।

আমি কোন সময় নষ্ট না করে মাকে কাছে টেনে পাগলের মতো কিস করলাম। তারপর জ্বিভ চুষতে চুষতে সব কাপড় খুলে ফেলি। তারপর দুই মাই চুষা এবং গুদ চুষতে থাকি।

আমিঃ নিগার, বউ আমার, তোমার ছেলের ধন চুষে আমার জন্মস্থানে ঢুকিয়ে দাও।ওরে সে কি চুষা!! মনে হচ্ছিল ২ মিনিটেই মাল বের হয়ে আসবে।

আম্মুঃ আয়। যেখান থেকে তুই এসেছস, সেখানে তোর ধন ঢুকা!! বলে মুখ থেকে সরায় গুদে সেট করে দিল।আমি বাবার ছবির দিকে তাকিয়ে বলিঃ ওহ বাবা!! তোমার স্ত্রীর গুদ চুদে এত সুখ!!! ma k chuda

কি টাইট!! দেখ তোমার ছেলে কিভাবে মাকে চুদে বউ বানিয়ে দে!! দেখ!! দেখ!!মাঃ রফিক দেখে যাও!! কেমনে আমাদের ছেলে আমাদের পরিবারকে পরিবর্তন করতে পারে দুনিয়ার সামনে!!

মাঃ উহ! আহ! চোদ সোনা!! জোরে!! হ্যাঁ, হ্যাঁ!!! এভাবে চুদতে থাক!!ওরে কি চোদা!! পুরো বিছানা কাপিয়ে যাচ্ছে আমাদের চোদাচুদিতে!! দুলাভাই আমার ভোদা ফেটে যাবে তো

আমিঃ ওহ!! আমার মা!! আমার নিগার!!মাঃ আহ!! আহ!! আহ!! আহ!! আহ!! আহ!! bangla panu golpoআমিঃ ওহ!! ওহ!! ওহ!! ওহ!!মামাঃ হ্যাঁ রিশাদ!! আমার আদরের বোনকে এভাবে চুদতে থাক!!

মাঃ রিশাদ!!! আমার হয়ে আসছে!! আহহহহহহ!!!!আমিঃ নিগার, এইতো কেবল শুরু!!! বলে আরও চুদতে থাকি।প্রায় ৪০ মিনিট চুদে আমি মাল ছাড়ার আগে বলিঃ আম্মু, আমার হয়ে আসছে।

নাও!! আমার মাল নিয়ে বাচ্চার মা হয়ে যাও!!মাঃ দে!! আমাকে পেট করে দে!! আমারও হয়ে আসছে!! বলে আমরা একসাথে জল খোশলাম।

আমাদের যৌনসংগমের ভিডিও pornhub এ আপলোড হইল। ২ সপ্তাহের মধ্যেই ভাইরাল হয়ে গেলাম। এরপর থেকে আমি আর আমার নতুন বউ নিগারের সাথে প্রতিদিন চোদাচুদি করতে থাকি। ma k chuda

এক পর্যায়ে আম্মু প্রেগন্যান্ট হয়ে যায়।আমি আর আম্মু খুব খুশি হই!! আমার মামার সাহায্যে মাকে কাজি অফিসে বিয়ে করি!! এখন পর্যন্ত আমাদের মা ছেলে চোদাচুদি চলতে থাকে। আমরা খুব সুখে আছি।সমাপ্তি


Tags: ,

Comments are closed here.