থ্রিসাম সেক্স চটি threesome sex golpo – All Bangla Choti

December 25, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

threesome sex golpo আমার বৌ রিতার বাপের বাড়ী বরিশাল। পনেরদিন আগে পারিবারিক ভাবে আমাদের বিয়ে হয়। বিয়ের পর এই প্রথম শ্বশুরবাড়ি যাচ্ছি।জ্যামে পড়ে সদরঘাট পৌছাতে দেরী হওয়ায় আমাদের লঞ্চ ইতিমধ্যে ছেড়ে দিয়েছে।
তাই বাধ্য হয়ে এক লোকের কাছ থেকে কেবিনের টিকেট কিনলাম। লোকটি মধ্যবয়স্ক এবং সদালাপী, নাম মাহমুদ হাসান। জানালো, সে একটি কলেজে অধ্যাপনা করে।
তার সাথে তার এক ছাত্রীর যাওয়ার কথা ছিলো কিন্তু শেষ মূহুর্তে ছাত্রীটি যেতে না পারায় তার কেবিনের দুই বেডের একটি বিক্রি করতে চাচ্ছে। বাকি সব লঞ্চ ইতিমধ্যে ছেড়ে দিয়েছে তাই রাজী হয়ে গেলাম।
তিনজন গল্প গুজব করে বেশ ভালই সময় কাটছিলো। ভদ্রলোককে বেশ রসিক মনে হচ্ছে। অল্প সময়েই বেশ জমিয়ে ফেলল।আমি বরাবরই কথা কম বলি তাই শ্রোতা হয়ে রিতার সাথে হাসান সাহেবের গল্প উপভোগ করছিলাম।
রাতের খাবার খাওয়ার জন্য হাসান সাহেব ডাইনিং এর ঊদ্দেশ্যে বের হলে আমরা আমাদের সাথে করে আনা খাবার খেয়ে শোয়ার জন্য রেডি হলাম।
রিতাকে শাড়ী বদলে ম্যাক্সি পড়তে বললাম নইলে এত দামী শাড়ী নষ্ট হয়ে যেতে পারে। রিতা প্রথমে একটু কাচুমাচু করলেও পরে বদলে নিল। গোলাপী রঙের পাতলা ম্যাক্সিতে রিতাকে অনেক হট লাগছিলো।
অনেক কষ্টে নিজেকে সংবরন করলাম কারন হাসান ভাই এর আসার সময় হয়ে গেছে।ডিনার করার পর চা না খেলে রিতার চলে না। আমারও ধূমপানের অভ্যাস আছে তাই সিগারেট খাওয়ার জন্য বের হতেই দেখি হাসান ভাই আসছে।
জিজ্ঞেস করলাম চা কোথায় পাব ? বলল একদম নীচে নেমে লঞ্চের পেছন দিকে। আমি চায়ের উদ্দেশ্যে রওয়ানা হলাম তিনি হাটা দিলেন রুমের দিকে ।রুমে ফিরে রিতাকে দেখে তার ধোন খাড়া হয়ে গেলো।
চোদার বাসনায় তিরতির করে লাফাচ্ছে । ব্যাগ থেকে লুঙ্গি বের করে রিতাকে ওদিকে ঘুরতে বলে চেঞ্জ করার সময় খেয়াল করলেন রিতা আড়চোখে তাকাচ্ছে । threesome sex golpo
আট ইঞ্চি সোনাটা অন্যের বউকে দেখানোর লোভ সামলাতে না পেরে গিঁট দেয়ার সময় ইচ্ছা করে লুঙ্গি ফেলে দিলেন। আমার পাঁচ ইঞ্চি সোনা দেখে অভ্যস্ত রিতা এত বড় ধোন থেকে চোখ সরাতে পারছিলো না। বন্ধুর বোনের মাই ভর্তা bondhur bon
এমনিতে রিতা খুব ভাল মেয়ে কিন্তু বড় সোনার চোদা খাওয়ার খায়েশ কার না আছে ?রিতা তাই মনে মনে ভাবছিলো ইশ হাসান ভাই যদি এখন আমাকে জোর করে ধর্ষন করত !
হাসান সাহেব জানে এই ভিড়ের মধ্যে আমি আধঘন্টার আগে কিছুতেই ফিরতে পারব না। তাই গল্প করার উছিলায় তিনি রিতার পাশে গিয়ে বসলেন।
কথা বলতে বলতে একসময় দুইপা খাটের উপর তুলে এমন ভাবে বসলেন যে দুই পায়ের ফাক দিয়ে লুঙ্গির নীচে আখাম্বা ল্যাওড়াটা রিতা স্পষ্ট দেখতে পাচ্ছিলো।
রিতার আঠার বছরের যৌবন তখন একলা রুমে পরপুরুষের এত কাছাকাছি হয়ে রীতিমত টগবগিয়ে ফুটছে। রিতা বড় বড় করে শ্বাস নিচ্ছিল আর কাপছিলো যা হাসান এর অভিজ্ঞ চোখকে ফাকি দিতে পারেনি।
তিনি হঠাত রিতার একটি হাত টেনে নিয়ে তার ল্যাওড়াটা ধরিয়ে দিলেন।তারপর, যেন কিছুই হয়নি এমন ভাবে আবার গল্পে মনোযোগ দিলেন। threesome sex golpo
ঘটনার আকস্মিকতায় ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেও রিতা হাত সরিয়ে না নিয়ে বরং আস্তে আস্তে চাপ দিতে শুরু করল। কেমন একটা নিষিদ্ধ আনন্দে তার সারা শরীরে শিহরণ দিচ্ছিলো।
পাকা খেলোয়াড় হাসান নিমিষেই বুঝতে পারল এই মাগী চোদা খাওয়ার জন্য উতলা হয়ে আছে। এদিকে প্রায় বিশ পচিশ মিনিট হয়ে গেছে, যা করার তারাতারি করতে হবে।
হাসান রিতাকে জাপটে ধরে পাগলের মত চুমু খেতে শুরু করল। গালে, ঘাড়ে, গলায় , বুকে আর ক্রমাগত দুই হাত দিয়ে দুধ দুটো পিষছে।
অন্যের বউয়ের দুধ তাই বেশ নির্দয় ভাবেই চাপছিলো। রিতা চোখ বন্ধ করে ব্যাথা আর আরামের মিশেল দেওয়া অদ্ভুত এক সাগরে যেন সাতার কাটছে। হাসান বার বার নিজের জিহবাটা রিতার মুখে ভরে দিচ্ছিলো আর রিতা প্রাণপণে তা চুষছিলো।
আমি এসে দরজা বন্ধ পেয়ে একটু অবাক হলেও খারাপ কোন চিন্তা মাথায় আসেনি। নক করলাম। প্রায় দেড় দুই মিনিট পর হাসান দরজা খুলল, কি ব্যাপার পথ হারিয়ে ফেলেছিলেন নাকি, এতক্ষন লাগলো ?
রিতা ঘুমের ভান করে পড়ে আছে। আমি ডেকে তুললাম। তিন জন মিলে চা খেয়ে রিতাকে শুয়ে পরতে বলে আমি আর হাসান বের হলাম সিগারেট খাওয়ার জন্য। threesome sex golpo
জায়গাটা বেশ অন্ধকার ছিলো হাসান আমার গা ঘেষে দাড়ালো। এতটাই কাছে যে তার নিশ্বাস পড়ে আমার ঘাড়ে সুড়সুড়ি লাগছিল। একটু পর তার হাত দিয়ে আলতোভাবে আমার ধন স্পর্শ করল।
আমি ভাবলাম হয়ত খেয়াল করে নাই। অনর্গল কথা বলেই যাচ্ছিলো। তারপর আবার হালকা ভাবে একটা চাপ দিল।আমি বুঝতে পারলাম হাসান একটা গে তবে আমার বেশ মজাই লাগছিলো তাই কিছু বললাম না।
হাসান ভাই এবার পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে তার হাতটা আমার শার্টের নীচ দিয়ে পায়জামার ভিতর ঢুকিয়ে বাড়া খেচতে শুরু করল আর কানে কানে বলল ভাই আপনার বউটা একটা খাসা মাল।
সাধারনভাবে কথাটা বললে হয়ত আমি মাইন্ড করতাম কিন্তু এই অদ্ভুত পরিস্থিতিতে রাগ করার বদলে উল্টা পূলক অনুভব করলাম তার কথা শুনে। নিজের অজান্তেই বলে ফেললাম, কেন চুদতে মন চায় ? বলে আমি নিজেই অবাক।
হাসান তখন তার বিশাল ধোনটা দিয়ে আমার পাছায় খোচা মারতে মারতে হেসে দিয়ে বলল, না ভাই, পুটকি মারতে মন চায়। বলেই সেকি হাসি। অবাক হলাম যখন দেখলাম তার সাথে আমিও হাসছি। threesome sex golpo
সিগারেট শেষ করে রুমে ফিরে শুতে যাব তখন হাসান বলল আরে রিতা ভাবী তো বাথরুমে যেতে গিয়ে পিছলা খেয়ে পরে গিয়েছিলো। আমি বললাম তাই নাকি, কিভাবে ? রিতা প্রথমে আবাক হয়ে তাকিয়ে পরে লাজুক হাসি হাসল।
হাসান ব্যাগ থেকে ছোট একটা বোতল বের করে বলল, ভাবী লজ্জার কিছু নাই, আমি কবিরাজি চিকিৎসা করি আপনার আপত্তি না থাকলে এই তেলটা দিয়ে একটা মালিশ দিলেই ব্যাথা চলে যাবে। রিতা এবার বুঝতে পারল হাসানের চালাকি।
যেন কষ্ট হচ্ছে এমন ভাব করে উঠে বসতে গিয়ে আবার শুয়ে পড়ে আমার দিকে তাকালো। আমি ভাবলাম, আহা ! ব্যাচারা লজ্জায় মনে হয় বলতে পারছে না হয়ত ভালই ব্যাথা পেয়েছে। বাংলাদেশী চুদা চুদি গল্প
তাই হাসান ভাইকে অনুরোধ করলাম তার চিকিৎসা শুরু করার জন্য।তিনি আমাকে বললেন ভাই আপনি আমার বিছানায় গিয়ে বসেন আর লাইটটা নিভিয়ে দেন নইলে ভাবিও লজ্জা পাবে আর আমিও ঠিকমত মালিশ করতে পারব না।
আধাঘন্টার বেশী লাগবে না।আমি ভাবলাম হাসান যেহেতু গে তাই চিন্তার কিছু নাই আর এমন গরম হয়ে ছিলাম যে হাসান আমার বৌয়ের শরীর হাতাবে এটা চিন্তা করে বার বার সোনাটা দাড়িয়ে যাচ্ছিলো।
আমি লাইট নিভিয়ে পাশের খাটে গিয়ে বসলাম। লঞ্চের একঘেয়ে শব্দ ছাড়া আর কোন শব্দ নাই। কিছুক্ষন পর সেই শব্দের সাথে মৃদু একটা ঠাপের শব্দ কি পাওয়া যাচ্ছে ?
আমার বউয়ের বড় বড় নিশ্বাসের শব্দ যেটা আমার অনেক পরিচিত। আমি বুঝতে পারলাম হাসান আমার বউকে চুদছে।নিজের অজান্তেই আমার হাত আমার ধোন স্পর্শ করল। threesome sex golpo
উফ এত গরম আর শক্ত তো জীবনে হয় নাই। অনেক ইচ্ছা করছিলো লাইটটা জ্বালিয়ে দুচোখ ভরে দেখি কিন্তু বৌ লাজ্জা পাবে ভেবে আর কিছু করি নাই।আধা ঘন্টা পর হাসান ভাই লাইট জ্বালাল। বলল, যান ভাই গিয়ে ঘুমান।যেই মালিশ দিয়েছি আর সমস্যা হবে না।

নতুন ভিডিও গল্প!


Comments are closed here.