desi sex choti কালু – 6 by puppyboy

| By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla desi sex choti. আমা’র মা’ একটি প্রায় আমা’র বয়সী ছেলের কাছে নিজের আধুনিক ব্লাউজ পড়ার জন্য প্রশংসা চাইছে ব্যাপারটা’ আমা’র কাছে দারুন উত্তেজনাকর লেগেছিলো । শক্ত হয়ে গিয়েছিলো আমা’র ধোন , শুয়ে শুয়ে আমি খুব ধীরে ধীরে আমা’র ধোনের উপর হা’ত বুলাচ্ছিলাম আর কল্পনায় দেখিলাম কালু মা’য়ের চোখা হয়ে থাকা মা’ই দুটো ব্লাউজ এর উপর দিইয়েই টিপে দিচ্ছে। ধীরে ধীরে আমা’র কল্পনা আরও ভয়ানক হতে লাগলো । সুধু কালু না আমা’র বাকি বন্ধুরাও আমা’র মা’য়ের টা’ইট ব্লাউজ এর উপর দিয়ে একবার করে মা’ই দুটো টিপে দিচ্ছে ।

মা’ একবার ওর কাছে গিয়ে টেপন নিচ্ছে তো একবার এর কাছে। মা’য়ের মুখে মিষ্টি হা’সি , কেউ যখন একটু জোড়ে টিপে দিচ্ছে তখন আহহহ উফফফ করে উঠছে কিন্তু মুখের হা’সি কমছে না । প্রচণ্ড শক্ত হয়ে উঠেছিলো আমা’র নুনু সেই সাথে হা’তের গতিও বারছিলো । ঠিক সেই সময় আমি মা’য়ের ঘরের দরজা খোলার শব্দ পেলাম । দ্রুত আমি হা’ত নাড়ানো বন্ধ করে দিলাম কারন মা’য়ের ঘর থেকে বেরলেই আমা’র ঘরের জানালা আর সেই জানালা খোলাই ছিলো । কিন্তু মা’ এদিকে এলো না ।

desi sex choti

আমি ভাবতে লাগলাম মা’ কথায় গেলো । মনে হয় টয়লেট যাবে । চুপ করে শুয়ে রইলাম । রাত তখন প্রায় ১০ টা’ গভীর রাত গ্রামের জন্য । এখন যদি মা’ দেখতে পায় আমি ঘুমা’ইনি তখন হয়তো ক্ষেপে যাবে সন্ধ্যার মতো সেই ভয়ে নরলাম না । কিন্তু ঠিক তখুনি আমা’র সিক্সথ সেন্স বলল মা’ টয়লেট যাচ্ছে না অ’ন্য কথাও যাচ্ছে । ভয় কাটিয়ে আমিও উঠে পড়লাম । আলতো করে দরজা খুলে চারিদিক একবার দেখে নিলাম । ঝিঁঝিঁ পোকার ডাক তার সাথে থেকে থেকে শেয়াল ডাকছে। সেদিন ছিলো পূর্ণিমা’ চারদিকে ধবধবে সাদা আলো ।

আমি বারান্দা দিয়ে উকি দিতেই দেখলাম মা’ হেঁটে যাচ্ছে গাঁয়ে একটা’ চাদর জরানো । মা’ যাচ্ছিলো রান্না ঘরের দিকে টয়লেট এর সম্পূর্ণ বি’পরীত দিকে । তার উপর মা’য়ের হা’তে কোন আলো ওছিলো না । রাতের অ’ন্ধকারে টয়লেট গেলে আমা’রা সবাই হা’তে করে আলো নিয়ে যেতাম । তাই টয়লেট যে মা’ যাচ্ছিলো না সেটা’ শিওর ছিলাম আমি । কিন্তু মা’ যাচ্ছিলো কোথায় সেটা’ ভেবে পাচ্ছিলাম না । কিছুক্ষণ দোন মন করে আমি মা’য়ের পিছু নেয়ার সিধান্ত নিলাম । desi sex choti

খুব সাবধানে পিছু নিচ্ছিলাম , আসলে কোনদিন এমন করে কারো পিছু নেয়া হয়নি , তার উপর রহিমা’র কথা বার বার মনে পরছিলো , মনে হচ্ছিলো মা’ কে সত্যি সত্যি জীনে ধরেছে । তাই কেমন ভয় ভয় লাগছিলো । একটু এগিয়ে যেতেই আমা’র মনে খটকা লাগলো , ভয় দূর হয়ে সেখানে স্থান নিলো আশংকা , কৌতূহল , উত্তেজনা । মা’ কালুর ঘরের দিকে যাচ্ছে । কালু যেখানটা’য় রাতে ঘুমা’য় তাকে অ’বশ্য ঘর বলা যায় না , শুকনো কলা পাতার চাল , চারদিক খোলা ।

একটা’ চৌকি অ’বশ্য এখন দিয়ে দেয়া হয়েছে । কালু কে অ’নেকবার দালান ঘরে থাকার জন্য বলার পর ও ও রাজি হয়নি । এমন কি চারদিকে বেড়া দেয়ার কথা বলা হলেও ও রাজি হয়নি ওই চারদিক খোলা ঘরটা’ই ওর পছন্দ ।

একটু পর ই আমা’র ধারণা সত্যি হলো মা’ কালুর কাছেই যাচ্ছে । কালু তখন আক্ষরিক অ’র্থেই নাক ডেকে ঘুমা’চ্ছে , ভোঁস ভোঁস শব্দ হচ্ছিলো ওর নাক ডাকার । আমি দেখলাম মা’ কিছুক্ষন দাঁড়িয়ে রইলো কালুর চৌকির সামনে । কি ঘটতে যাচ্ছে সেটা’ আমি যেন বুঝতে পারছিলাম আবার অ’ধির আগ্রহে অ’পেক্ষাও করছিলাম কি ঘটে দেখার জন্য । অ’দ্ভুত এক অ’নুভুতি হচ্ছিলো আমা’র । আমা’র মা’ নিশি রাতে শরীরে একটি চাদর জড়িয়ে আমা’দের বাড়ির এক আশ্রিত ছেলের বি’ছানার সামনে দাঁড়িয়ে আছে নিশিতে পাওয়া মা’নুষ এর মতো । desi sex choti

একটু পর ই মা’ নিজের শরীরে জড়িয়ে রাখা চাদর টি ফেলে দিলো । মা’য়ের শরীরে কোন সাড়ি ছিলো না , সুধু পেটিকোট আর ব্লাউজ , এবং যে সে ব্লাউজ নয় আব্বার এনে দেয়া সেই বুক চোখা করে রাখা ব্লাউজ । জীবনে এই প্রথম আমি মা’কে সাড়ি ছাড়া দেখছিলাম অ’থবা আমা’র জ্ঞান হওয়ার পর ।

মা’ খুব ধীরে ধীরে কালুর চৌকিতে বসলো । কালু উপুড় হয়ে ঘুমুচ্ছে , ওর কোন হুঁশ নেই , এমনিতে ওর ঘুমা’লে কোন হুঁশ থাকে না । এমন অ’নেক হয়েছে বৃষ্টিতে ভিজে গেছে তারপর ওর ঘুম ভাঙ্গেনি । মা’ খুব ধীরে ধীরে কালু পিঠের উপর হা’ত রাখলো । আমি দেখলাম মা’য়ের হা’তটি কালুর পুরো পিঠে বি’চরন করতে লাগলো । মা’য়ের বুকের ওঠা নামা’ দেখে বুঝা যাচ্ছিলো মা’য়ের শ্বাস প্রশ্বাস ছিলো গভীর আর লম্বা । একটি দারুন ছন্দে ওঠা নামা’ করছিলো মা’য়ের টা’ইট ব্লাউজে বাধা উচু হয়ে থাকা বুক জোড়া । অ’সাধারন ছিলো সেই দৃশ্য ।

তার চেয়ে বেশি ছিলো উত্তেজনা পূর্ণ , একজন রূপবতী মা’ঝ বয়সী গৃহবধূ , সিনেমা’র নায়িকাদের মতো অ’শ্লীল ব্লাউজ পরে তার বাড়ির আশ্রিত এক অ’চেনা অ’জানা কম বয়সি ছেলের কাছে গভীর রাতে সবার চোখ ফাঁকি দিয়ে চলে এসেছে । এখন সে ভীষণ ভাবে কামা’র্ত হয়ে সেই ছেলের পিঠে হা’ত বুলাচ্ছে । যে আমা’র মা’ আর মা’য়ের এমন কামা’র্ত রূপ একজন সন্তান এর জন্য নিষিদ্ধ বস্তু আর নিষিদ্ধ বস্তু মা’নেই আকর্ষণীয় উত্তেজনাকর । desi sex choti

আমা’র মা’ আমা’র চেয়ে মা’ত্র কয়কে বছরের বড় একটি ছেলের কাছে কামা’র্ত অ’বস্থায় নিজের আধ উলঙ্গ শরীর প্রদর্শন করতে চলে এসেছে ব্যাপারটা’ আমা’কে ভীষণ উত্তেজিত করে তুলেছিলো । প্রচণ্ড শক্ত হয়ে উঠেছিলো আমা’র লি’ঙ্গ কিন্তু আমি কি করবো ভেবে পাচ্ছিলাম না ।

মা’ তখন আর সুধু কালুর শরীরে হা’ত বুলাচ্ছিলো না , অ’নেকটা’ ঝুকে গিয়েছিলো কালুর দিকে মা’য়ের চুল গুলি’ ও কালুর পিঠে খেলা করছিলো , আর মা’ অ’ন্য হা’তে নিজের একটি মা’ই টিপ ছিলো । আমি একটু সাহসী হয়ে আরও কাছে এগিয়ে যেতেই মা’য়ের মৃ’দু আহহহ শব্দ শুনতে পেলাম । শুকনো পাতায় পা পরে শব্দ হলেও মা’য়ের সেদিকে কোন খেয়াল ছিলো না । এক হা’ত কালুর পিঠে অ’ন্য হা’তে নিজের মা’ই টিপে যাচ্ছিলো ।

সাহস পেয়ে আমি আরও সামনে চলে গেলাম । প্রচন্দ উত্তেজনায় আমা’র বুকে ধুক পুক শব্দ হচ্ছিলো । ধীরে ধীরে মা’ কালুর উপর আরও ঝুকে এসেছিলো , মনে হচ্ছিলো মা’ কালুর গায়ের গন্ধ নিচ্ছিলো , আর নিজের মা’ই ঘসছিলো কালুর পিঠে । মা’য়ের মুখ থেকে আহহহ উম্মম্ম ওহহহ , নানা রকম শব্দ হচ্ছিলো । চাঁদের আলোয় দৃশ্যটি আরও অ’দ্ভুতুরে আরও কামজাগিয়ানা হয়ে উঠেছিলো । এক কামা’র্ত নারী তার কাঙ্খিত প্রেমিক কে জাগানর অ’সফল চেষ্টা’ করছে । কিন্তু সেই প্রেমিক তখন ভোঁস ভোঁস করে ঘুমা’চ্ছে । desi sex choti

সফল না হয়ে মা’ ধীরে ধীরে আরও তীব্র হয়ে উঠছিল , কালুর পিঠে বি’চরন রত হা’তটি হিংস্র হয়ে উঠছিল , নখের আঁচড় বসাচ্ছিলো সেই হা’ত কালুর শক্ত পেশিবহুল পিঠে । সাথে সাথে মা’য়ের শ্বাস প্রশ্বাস ও তীব্র হচ্ছিলো । মৃ’দু আহহহ উফফফ শব্দ গুলি’ পরিনত হচ্ছিলো চাপা গর্জনে । এক পর্যায়ে মা’ কালুর পিঠে নিজের মুখ ঘষতে লাগলো । একি সাথে নখের আঁচড় আর ঠোঁটের পরশ দিয়ে যাচ্ছিলো পাগলীর মতো ।

মা’য়ের এমন তীব্র কামা’র্ত আচরন দেখে আমি উত্তেজনার চরমে পৌঁছে গেলাম , পেন্টের ভেতর ভেজা একটা’ অ’নুভুতি হলো আমা’র । বুঝতে পেরেছিলাম বি’না স্পর্শে মা’ল পরে গেছে আমা’র । মা’ তখন প্রবল বেগে নিজেকে কালুর শরীর এর সাথে সেঁটে রেখেছেছিলো । এমন ভাবে কালুর শরীরের সাথে নিজেকে ঘসছিলো যেন কালুর ভেতর নিজেকে ভরে নেবে । কখনো কালুর চুল মুঠি করে ধরছিলো আবার কখনো কামড় বসাচ্ছিলো কালুর কাধে । ফোঁস ফোঁস শব্দ বেরুচ্ছিল মা’য়ের নাক মুখ থেকে । চুল গুলি’ এলো হয়ে সরা মুখে লেপটে গিয়েছিলো । desi sex choti

হঠাত দেখলাম মা’ থেমে গেলো জোড়ে জাপটে ধরে আছে কালু কে আর শরীর টা’ কাঁপে কেঁপে উঠছে । ফোঁপানির শব্দ হচ্ছে মা’য়ের । তারপর সব চুপচাপ । নিথর পরে রইলো মা’য়ের আধ উলঙ্গ শরীর কালুর উপর ।

আমিও বুঝলাম মা’য়ের রাগ মোচন হয়েছে , প্রেমিক এর সাড়া না পেলেও কালুর শরীর ব্যাবহা’র করে মা’ নিজের শরীর এর জ্বালা মিটিয়েছে । এতু পর হয়তো মা’ ঘরের দিকে চলে যাবে তাই আমি আর দেরি না করে ঘরের দিকে চলে গিয়েছিলাম । ঘরে এসে , একবার মা’ল ফেলা শক্ত ধোন বের করে আবার খেঁচতে শুরু করেছিলাম চোখে ভাসছিলো মা’য়ের প্রথম দেখা কামা’র্ত রূপ , যা আমা’র জন্য নিষিদ্ধ ।

একবার মা’ল ফেলার পড় ও আমা’র ঘুম আসছিলো না , সদ্য দেখা মা’য়ের অ’মন জংলি’ কামা’র্ত রূপ আমা’কে জাগিয়ে রেখছিলো । না না রকম চিন্তা চলছিলো আমা’র মা’থায় । প্রথম প্রথম যখন মা’য়ের চাল চলন আর সাঁজ সজ্জার পরিবর্তন হলো আমা’র কাছে ভালই লেগেছিলো , বরং আমি খুশি ই হয়েছিলাম । সেই কলমি ঘটনার পর আব্বার সাথে মা’য়ের যৌন জীবন এ নতুন মা’ত্রা আমা’কে অ’বাক করলেও তেমন একটা’ ভাবি’য়ে তোলেনি , বরং উত্তেজিত হয়ে ধোন খেঁচার রসদ জুটত আমা’র । desi sex choti

কিন্তু সেদিনের দেখা ঘটনাটি আমা’কে একাধারে হতোবি’হ্বল , ভীত আর উত্তেজিত করে তুলেছিলো । আমা’র সধাসিধা মা’ যে এমন আচরন করতে পারে সেটা’ আমা’র সবচেয়ে অ’বাস্তব কল্পনায় ও আসেনি , কেমন করে ক্ষুধার্ত বাঘিনীর মতো কালুর পিঠ আঁচরে কামড়ে দিচ্ছিলো।

নতুন ভিডিও গল্প!


Tags: , , , , , ,