new sex panu পারিবারিক গল্প by পারিবারিক গল্প – Bangla Choti Golpo

December 25, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

new sex panu choti. আমি সজল বয়স ১৭ ।আমাদের ছোট পরিবার মা৩৮ বাবা৪৮ ও আমি আর বড় বোন ২০ । এখন আসি আসল গল্পে আমি তখন ছোট ক্লাস ৯ পড়ি আমার বড় বোন ক্লাস ১২ এএএ।আমাদের ঘরের বিবারন দেওয়া দরকার আমারা থাকতাম ঢাকায় একটা ফ্লাটে দুইটা বেড রুম একটা ডাইনিং রুম এর সাইডে বাথরুম। দুইজনেই একসাথে ঘুমাতাম বইন প্রতিদিনই আমাকে জড়াইয়া দরতো আমিও দরতাম।

কিন্তু একদিন বইন তার গেঞ্জি খুুলে পায়জামা খুলে পুরো নেংটো ছিলো হঠাৎ নিচের দিকে হাত দিয়ে কি জানি করসে ও তার ছোট পরো জাম্বুরার মতো মাই গুলো এক হাত দিয়ে টিপছে আমি ওঠে বলি বোন কি করছো। ওও বিষমিত হয়ে কি করবে দিশা নাহ পেয়ে আমাকে বলে বইন। দেখ আমি যা করছি মা বাবা কে বলিস নাহ। যদি নাহ বলিস আমি তোর জন্য প্রতিদিন স্কুল থেকে চকলেট আনবো আমি রাজি হইয়া গেলাম।

new sex panu

তারাপর আমি বোন এর এইগুলোও উপভোগ করলাম ১ মাস এর মতো। একদিন রাতে বোন কে বল্লাম আজকে আমি তোমার দুধ খাবো। বইন শুইনা বলে তাহলে তো ভালই আয় খা আমিও আমর বোন এর বাতাবি লেবু গুলো ৫ মিনিট এর মতো চুষলাম। তারপর বোন বলে এইগুলো কি খালি খায় টিপটে ও হয়। আমি তার কথা মতো তাই করতে থাকলাম তার আমি বোন কে বল্লাম বোন বাবা মা যা করে করমু কি বলোস তুই পারবি হুমম পারমু।

আচ্ছা দেখি তোর ওটা আমি প্যান্ট খুলে আমার ৭’ ধন টা বাহির করলাম আমার দেখে অবাক বলে আমার স্যার চাইতে ছোট। হুমম তারপর বোন আমার ধোনকে চুষতে লাগলো আমি যেনো সর্গের সুখ পাচ্ছিলাম এমন লাগছিলো ৫ মিনিট এমন চল্লো। তারপর আমকে তার নিচে মাইয়া বল্লো এখন আমার গুদ চাট আমিও চাটতে থাকলাম আস্তে আস্তে বোন চাটার তালে তালে আহ আহ আহ ওহ কত আরামম আহ…………ওহ দে দে জোরে জোরে চাটা দে….. দিতে বোন আমার উঠেইয়া বল্লো এখন আর পারতাছি নাহ এখন ঢুকা। new sex panu

আমি আর দেরি নাহ কইরা ধোনটা গুদের মুখের উপর সেট করে দিলাম একটা চাপ অর্ধেক ডুকে গেলো বাকিটা ডুকলো নাহ। বোন তে কাকিয়া উটলো আমি তো ভয় পেয়ে ঘেলাম। বললো ও কিছু নাহ তোরটা তো অনেক বড় ও মোটা তাই একটু ব্যাথা পাইছি তুই দে। তার ওর আমি আস্তে আস্তে দিতে থাকলাম টাপ টাপ ৪/৫ টাপ দিতেই পুরোটা ডুকে গেলো বোন আস্তে আস্তে সুখ পেতে থাকলো আর বলতে থাকলো আহ কি আরাম দে দে ভাই তোর কততত বড় ধোন ও মোটা ৪’……………….

এই বয়সে ভাই জোরে জোরে দিতে থাক আর পারতাছি আমি টাপ এর গতি বাড়াইয়া দিলাম এবং মনের সুখের টাপ দিতে দিতে বোন ২ বার পানি খসিয়ে দিলো১৫ মিনিট কিন্তু আমার বের হলো নাহ। বোন ক্লান্ত হইয়া বলে আমি আর পারমু নাহ। তারপর আমি আর না টাপাইয়া ওইটা সুইলাম বোন আমার ধোন চুষে ১০ মিনিট এর মধ্যে মাল আউট হইলো আর ওইগুলো খেয়ে ফেললো।এবং আমরা দুইজনে ক্লান্ত হইয়া একে অপরের ওপর সুইয়া রাখলাম। new sex panu

আর আমি বল্লাম বোন কেমন লাগলো বল্লো এমন চোদা কোন সময় খাই নাই রে তুই যা সুখ দিলি। আমার। আমার বোন যে আসলেই একটা মাগি তা এই বয়সে পাড়ার অনেক ছেলেদের থেকে সুখ নিয়েছে। এবং আমাদের তারপর থেকে চলতে থাকলো প্রতিদিন রাতে ছোদাচুদি।অনেকদিন পর আমাদের বাড়িতে মেঝো খালা ও তার মেয়ে আসছে আসছে বেড়াইতে। আমি আমার খালাকে আম্মা বলে ডাকি সে দেখতে পুরো সানি লিওনের মতো আমি ছোট থেকেই তার দুধ পাছা এইগুলো আমার আর্কষন ছিলো।

তার মেয়ে ও আমার বয়সে দেখতো অনেক সুন্দর অনেক মর্ডান টাইপের দুধগুলো আমার আপুর মতো। আমার খালার স্বামি বিদেশ থাকে১০ বছর হয়ে গেছে এখন ও আশে নাহ । আর প্রতি মাসে একবার করে আমাদের বাড়িতে বেরাতে আসে। আমার বাবা ও ব্যাবসার কাজে বেশির ভাগ সময় ঢাকার বাহিরে থাকে ৩/৪ মাস পর এসে ১০/১২দিন থাকে।এবং আমার আম্মার মেয়েও আমাদের সাথে ঘুমায়। আমার বোন ও তানজিলার মাঝখানে আমরা শুই। new sex panu

এবং আমার আপু তানজিলাকে বলে জানোস আমার ভাইয়ের ওটা কত বড় ৮’ ওও ৪ মোটা কি বলো এমন একটা ধোন পাওয়া তো আমার স্বপ্নের ব্যাপার মা শুনলেও খুশি হইবো। আমিও মনে মনে খুশি। তারপর আমি সর্ট প্যান্টা খুলে ফেলি এবং তানজিলা আমার ধোন দেখে অবাগ ওও সাথে সাথে আমার ধন নিয়ে ললিপপের মতো চুষতে লাগে। এরি মধ্যে পাশের ঘর থেকে গন্গানির আওয়াজ। আমি বলি বোন কি হইতাছে।

আমার বোন ও তানজিলা ওঠে বলে যা দেখ ওইঠা কি করে। আমি ওইটা মায়ের ঘরের দরজার ফাঁকে তাকাইয়া দেখি ৬৯ পজিশন নিয়ে মায়ের গুদ আম্মা ও আম্মার গুদ মা চাটতাছে এমন চলতে চলতে তানজিলা যে আমার ধনের নিচে হাটু গিরে বসে কখন যে আমার ধোন চুষতে লাগলো।

আমিও গরম হইয়া গেলাম ওকে নিয়া আবার রুমে ডুইকা ওর জামা কাপুর খুইলা ফেল্লাম খুলতে ওর জাম্বুরার মতো খাড়া খাড়া মাই দেখে থাকতে পারলাম নাহ আমি মনের সুখে একটা আমার মুখে আরেকটা আমার বনের মুখে এমন করে ৫ মিনিট চলতে থাকলো। পরে তানজিলার কোমরের নিচে একটা বালিশ রাইখা ওর গোলাপি গুদ চাটতে থাকি আর আমার বোন আমার ধোন চুষতে থাকে। তানজিলা সুখে আহ্হ্ উহহহহহহহ্ করতে থাকে আর বলে ওওওওও কি চোষারে আর পারি নাহ দে চোষা দে জোরে জোরে। new sex panu

আমিও জোরে জোরে চাটা দিলাম। ৫ মিমনিট এর মধ্যে পানি ছাইড়া দিলো আমিও ওইটা দাড়ালম। এর মধ্যে তানজিলা বলে এখন আমাকে চুইদা শান্তি দে। আামি তাই করলাম ওর মুখের সামনে ধোন রেডি করলাম।ুবং আমার বোন গিয়া ওর মুখের সামনে গুদটা দরলো ওওও মনের সুখে চাটা শুরো করলো। আমিও ধোন সেট করে একটা ঠাপ দিতেই ৩’ মত ডুকলো বাকি টা ডুকলো নাহ। তানজিলা গুদ থেকে মুখ নামিয়ে বলে কিরে ঠাপাইতে পারোস নাহ।

হমম পারি কিন্ত ডুকে নাহ এমনে আস্ত দিলে কি ডুকবো ওতো মোটা ধোন জোড়ে জোরে দে আমি ও ওর কথা শুইনা দিলাম সাথে সাথে আহ্হ্ করে উঠলো আমি ও কয়েকটা ঠাপ দিতেই অনায়াসে আমার ধােন যাওয়া আসা করতে লাগলো। সুখের তারানায়………. তানজিলা বলতে থাক…জোরে জোরে ঠাপা… আমিও বড় বড় ঠাপ মারতে থাকি ওওও ঠাপের তালে… আহ্ কিহ্্্ সুখ রে আর পারি নাহ আহ্হ দে সোনা আজকে থেকে আমার গুদ চুইদা ফাটাইয়া ফেল. new sex panu

এমন করতে করতে ২০ মিনিট চুদলাম চোদার পর ওওপ ৩ বার পানি খাসাইয়া নিস্তেজ আমার তখন ও মাল আউট হয় নায়। বোন বলে এখন আমার পালা আমিও বোন কে তখন আরো ৮ মিনিট চুূদে ওকে ও শান্তি দিয়ে আমা একে অপরকে জড়াইয়া শুইয়া থাকি।

অসমাপ্ত
এটা আমার প্রথম গল্প ভুল হইলে মাফ করবেন। আর আমার খালতো বোন কে এখনও আমি চুদি।


Tags:

Comments are closed here.