secretary choda choti পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 4 by Ratnodeep – Bangla Choti Golpo

December 17, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla secretary choda choti. রিতা-ওহ্ দিদি এ জম্মের আরাম। ওহ্ স্যার যে কি কিভাবে আদর করে যা অকল্পনীয়। আর চোদা ! ওহ্ সে কি নাইস্ভাবে চোদা দিল স্যার। আমার গুদ ফাটাল কিন্তু পরে যে কি আরাম পেলাম ওহ্ স্যার তোমাকে আমি আর ছাড়ছি না। আমাকে এখন আবার এক রাউন্ড চোদা দেবে ? যে কয়দিন এখানে আছি সে কয়দিন কি চোদা যে চুদব তোমাকে তুমি টের পাবে। তুমি বাড়ার যে টেস্ট আমাকে দিয়েছো তা আর আমি সহজে ছাড়ছি না। ওহ্ যখন জল আউট হতে থাকে তখন যে কি আরাম হয় বলে বোঝাতে পারব না।

ঝলকে ঝলকে আরাম লাগে গুদের ভিতর। সারা শরীর আরামে কেঁপে উঠে। কোথায় আর ব্যথা। শুধু চোদা আর আরাম।আমি রিতাকে ছেড়ে উঠে দাড়ালাম। রিতাও আস্তে করে উঠে দাড়াল। সাদা টাওয়েলে রক্তের দাগ। বুঝলাম ওর ভোদা ফেটে রক্ত বের হয়েছে। আমি টাওয়েলে বাড়া মুছে নিলাম। রিতা বাথরুমে যাবার জন্য প্রস্তুত হচ্ছে। মিতা তখন অর্ধ নগ্ন হয়ে দাড়িয়ে আছে। মিতার পরনে তখন ব্রা আর প্যান্টি। আমার রুমে এসেই সে তার পরনের নাইটি খুলে ফেলেছে।

secretary choda

আমি বললাম-না রিতা তোমাকে আজ আর চোদা যাবে না কারণ এখন তোমার ওখানে ব্যথা বাড়বে। সো আজ আর তোমাকে নয়। আজ রাতে শোয়ার আগে তুমি একটা প্যারাসিটামল খেয়ে নেবে আর মিতা ওকে কাল থেকে পিল খাওয়ানো শুরু করবে। মাল বাইরে ফেলা আমি ঠিক পছন্দ করি না। মাল বাইরে ফেললে মনে হয় যেন চোদাচুদির আসল আরামটাই চলে যায়। রিতা তুমি এখন দেখবে আমি তোমার দিদি কে কেমন করে চুদি। কেমন করে তোমার দিদিকে ঠাপাই।

আর সে অভিজ্ঞতা কাজে লাগিয়ে কাল তুমি আমাকে ঠাপ দিবে। কি মিতা এক রাউন্ড হবে তো ? সেকেন্ড রাউন্ডইতো মজার তাইনা মিতা ? তাছাড়া আজ একটু ওয়াইন পেটে পড়েছে তাই শরীরটা বেশ ফুরফুরে লাগছে। তোমাকে এক রাউন্ড চুদে তারপর ঘুম দিব।মিতা-হুম্ স্যার। আমি সেই কখন থেকে অপেক্ষা করছি। আপনাদের তো শেষই হচ্ছে না। রিতার আচোদা গুদ পেয়ে যেন চেটে পুটে খাচ্ছে। কি শব্দ করে রিতার গুদ চেটে চেটে খেল আমার স্যার। secretary choda

গুদ চাটছে আর চুক্ চুক্ শব্দ হচ্ছে। শেষই করতে চাইছে না যেন। এদিকে আপনাদের চোদাচুদি দেখছি সেই কখন থেকে আমি নীরবে দাড়িয়ে দাড়িয়ে আর আমার গুদে আঙ্গুল ভরে খেঁচছি। মনে হচ্ছে আমিও গিয়ে চোদা খাই কিন্তু ভাবলাম রিতা প্রথম চোদা খাচ্ছে তাই আমি সামনে গেলে ওর লজ্জা লাগবে আর চোদার আসল আরামটাই চলে যাবে। তাই আর আমি সামনে আসিনি।

রিতা বাথরুমে গেল আর আমি চিৎ হয়ে শুয়ে আছি। মিতা এসে আমার গায়ের উপর পড়ল। ব্রা খুলে ফেলল নিজে নিজেই। ওর 36 সাইজের মাই দুটো বন্ধনী থেকে মুক্ত হয়ে আমার দিকে তাকিয়ে আছে।

মিতা আমার মুখে ওর মাই ভরে দিয়ে বলল-খুব করে কামড়াচ্ছে এর ভিতর নে একটু ভালমতো চেটে চুষে দে। আরাম করে টিপে দে আমার মাই দুটো। ভাল করে ডলে দে এ দুটো কে। খুব করে কামড়াচ্ছে তোর ডলা খাবে বলে। আমার মাই দুটো কেমন টাইট করেছি শুধু তোর জন্য। এখন আর আমার বরকে মাই টিপতে দেই না শুধু তোকে দিয়ে মাই ডলাব বলে। secretary choda

তুই যাতে আমার মাই টিপে আরাম পাস সেই জন্যে আমার বরকে বলেছি তুমি মাইতে মুখ দিয়ে আদর করতে পারবে কিন্তু টিপে টিপে নরম করতে পারবে না তাহলে আমার মাইয়ের শেইপ নষ্ট হয়ে যাবে। তুমি শুধু চেটে চেটে আরাম দাও। আর সেই থেকে জেল মাখানো শুরু করেছি মাই দুটো ঝুলে যাওয়া থেকে টাইট করার জন্য। নে খা মাই খা। বেশি বেশি করে খা আর কামড়া আর টিপে দে।

আমার সারা শরীরে আগুন ধরে গেছে তোদের চোদাচুদি দেখে। আমার গুদের মধ্যে আগুন জ্বলছে——চুদে চুদে ঠান্ডা কর——তোর ঠাপ খেলে তারপর আমার গুদ ঠান্ডা হবে——গুদে জল কাটছে সেই কখন থেকে——-কি ঠাপই না দিল রিতাকে——-আচোদা গুদ পেয়ে যেন হাতে সর্গ পেয়েছে——-শুধুই কোপাচ্ছে আর পক্ পক্ পচাৎ পচাৎ শব্দ হচ্ছে——-আনকোরা গুদ কিন্তু রিতাও সমানে ঠাপ খেয়ে গেল। secretary choda

মিতা আমার মুখে মাই পুরে দিয়ে এমন সব বকতে লাগল। আমি জানি ওর পেটেও আজ একটু ওয়াইন পড়েছে তাই ওর শরীরও আজ শুধু চোদা খেতে চাইছে। আমি রিতার সাথে গেমটা শেষ করেছি এখনও পনের মিনিট হয়নি। তাই আমি মিতার মাই খাচ্ছি আর চাটছি। একটু অপেক্ষা না করলে এখনই বাড়া ঠিক খাড়াবে না তাই মিতার সাথে বিভিন্ন কথা বলে সময় পাস করছি।

এরমধ্যে রিতা বাথরুম থেকে ফিরে এলে আমি রিতা কে বললাম-রিতা আমার বাড়া চুষে খাড়া করে দে তোর দিদিকে কোপাব——-তোর দিদিতো গরম হয়েই আছে কিন্তু আমার বাড়া খাড়া হলেই তারপর কোপ শুরু হবে——–তোর মতো তোর দিদিকেও আজ সেই কোপ কোপাব——-ঠাপে ঠাপে ওর গুদ ফাটাব।

রিতা আমার বাড়া চোষা শুরু করল। আমি মিতাকে উঠিয়ে আমার মুখের উপর ওর গুদ নিয়ে আসতে বললাম।

মিতা বলল-গুদে বান ডেকেছে তুই আবার ওখানে মুখ দিলেতো আমার আউট হয়ে যাবে। তোর চোষা সহ্য করা বড্ড কঠিন কাজ। শালা এমন মাদারচোত তুই যে গুদ চেটে চুসে দিলেই শালা জল খসে যায়। secretary choda

আমি বললাম-রেন্ডিমাগী বকওয়াজ পরে মারাস্। আগে যা বলছি তাই কর রে খানকীমাগী। তোর ভোদা নিয়ে আয় আমার মুখের উপর। দেখি তোর গুদে কেমন বান ডেকেছে। আমি মুখ দিয়ে চেটে চেটে সুনামি বইয়ে দেব তারপর কোপানো শুরু করব।

মিতা আমার মুখের উপর ওর গুদে নিয়ে এলো। আমার বুকের দুপাশে পা দিয়ে উঠে দাড়িয়ে ওর প্যান্টি খুলে আমার মুখের বসে পড়ল। সত্যিই ওর গুদ ভিজে একাকার। রসে রসে ভরে গেছে। গুদে সত্যি বান ডেকেছে। গুদ ফাঁক করে ধরল মিতা। আমি জিহ্বা ঢুকায় দিলাম। চাটা শুরু করলাম। নাক ডুবিয়ে দিলাম ভোদার ভিতর। চুক্ চুক্ করে রস খাচ্ছি। মধুর চাকে খোঁচা দিলে যেমন মধু বেয়ে বেয়ে পড়ে তেমনি মিতার গুদ থেকে মধু পড়ছে আর আমি চেটে চেটে খাচ্ছি। ওহ্ মিতা এতো রস বের হচ্ছে তোর ভোদা থেকে।

এতো নোনতা নোনতা টেস্টি টেস্টি। ওদিকে রিতা আমার বাড়া ললিপপের মতো চুষে চুষে খাড়া করে ফেলেছে এরমধ্যেই। মিতা আমার মুখের উপর আর রিতা আমার বাড়া থেকে বের হওয়া কামরসে চেটে চেটে খাচ্ছে। রিতা আমার বাড়ার উপর বসে শক্ত বাড়া ওর গুদে ঘষা শুরু করে দিল। মিতা আমার মুখের উপর আর রিতা আমার বাড়ার উপর। দুই বোন দু জায়গাতে বসে আরাম খাচ্ছে। রিতা ওর গুদ আগু-পিছু করছে শক্ত বাড়ার উপর আর উমমম্ আহহহহহ্ ওরে ওরে কি আরাম রেএএএ। secretary choda

রিতা-ওহ্ স্যার আবার আমার খুব ইচ্ছা করছে। দেখ আমার গুদ দিয়েও কেমন রস কাটছে। কেমন রসে ভরে গেছে আমার পুকুর। তুই ডুব দিতে পারবি। দে না স্যার আর একটু। তোর বাড়া শক্ত করে দিয়েছি আর একবার একটু ঢুকা না স্যার প্লিজ।

নতুন ভিডিও গল্প!

আমি-না রিতা আজ আর না এখন আমি তোর দিদির গুদ ঠাপাব। তোর ভোদা ব্যথা আছে তাই কাল আবার তোকে দিয়েই শুরু করব। কাল দেখব তুই কতো কোপ সামলাতে পারিস্।

আমি রিতাকে সরিয়ে মিতাকে আমার বাড়ার উপর সেট করে কোপাতে বললাম। মিতা বাড়ার উপর বসে তার গুদে আস্তে আস্তে বাড়া ভরে দিয়ে কয়েক সেকেন্ড সময় নিয়ে কোপানো শুরু করল। উমম্ ইসসস্ ওরে ওরে কি যাচ্ছে রে আমার গুদে——-লোহার গরম রড ঢুকছে রে আমার ভোদায়——আমার ভোদা পুড়ে গেল রে রিতা——–আহহহহ্ ইসসসস্ কি আরাম রে——ওরে ওরে স্‌স্সসস্স্ দে দে মার এবার তলঠাপ মারা শুরু কর——–আমার ভোদা কেটে কেটে ঢুকছে রে তোর লোহার গরম রড। secretary choda

মিতা আমাকে ঠাপানো শুরু করল। দুই হাঁটুর উপর ভর দিয়ে ঠাপাচ্ছে আমাকে। কিছুসময় এভাবে ঠাপিয়ে বাড়া ওর গুদে ভরে রেখেই ঘুরে গেল আমার দিকে পিছন দিয়ে আবার কোপানো শুরু করল। কোপের পর কোপ দিচ্ছে মিতা। বাড়া থেকে গুদ বের করে আবার ভচ্ করে ভরে দিচ্ছে। পচাৎ পচাৎ শব্দ হচ্ছে বাড়া আর গুদের যাওয়া-আসায়। মিতা আমাকে চুদছে আর আমার পাশে বসে রিতা তার গুদে অঙ্গুলি করছে।

আমি রিতাকে ঈশারা করতেই রিতা এসে আমার মুখের উপর ওর গুদ নিয়ে এলো। রিতা আমার মুখে ওর গুদ ঘষতে লাগল। গুদ ভিজে একাকার। রিতা আর মিতা দুজনেই আমার উপর। একজন গুদ খাওয়াচ্ছে আর একজন আমার বাড়া তার ভোদা দিয়ে খাচ্ছে। মিতা ঘন ঘন ঠাপ শুরু করল। আমি বুঝলাম মিতার সময় হয়ে গেছে ওর জল খসবে যে কোন সময়। আমি ওকে ঘন ঠাপ মারা থামালাম। মিতা গুদে ভরে রেখে চুপ করে বসে থাকল বাড়ার উপর। রিতা আমার নাকে মুখে ওর গুদ ঘষছে বার বার। secretary choda

রিতা-নে নে আমার মধু খা ওরে চোদানী ঠাপানী——–আহাহাহাহা কিভাবে দেখো ভোদার রস খাচ্ছে ঠাপানী———খা খা ভাল করে খা——–আমার ভোদার রস খা আর ওদিকে বাড়ায় দিদির গুদের কোপ খা——–একসাথে দুটো খানকী মাল খাচ্ছিস্———–শালা কি ভাগ্য করে তুই আইছিলি রেএএএএএ——-ওরে ওরে আমার কি যে লাগছে——–

আআআআহ্ সসসসসস্——-আমার ভোদা তোর চোদা লাগবে না রে চোদানী——-তোর মুখ চুদেই আমি আমার জল খসালাম——-নে ভাল করে খেয়ে নে ভোদার জল——-আআআআমিইইই ছাড়লাম——–ও ও মাআআআগো নে নে ধরররররর্।

রিতা আমার মুখের উপর জল খসাল। ওর ভোদা থেকে বিন্দু বিন্দু রস এসে পড়তে লাগল আমার মুখে। কয়েক ফোটা মুতও পড়ল সাথে সাথে। আমি চুক্ চুক্ করে খেতে লাগলাম রিতার ভোদা থেকে উগড়ে দেয়া ভোদার রস আর নোনতা প্রশ্বাবের ফোঁটা যেমন করে গাই দোয়ানোর সময় গাভী তার বাছুরের চোনা চেটে চেটে খায়। secretary choda

ওদিকে মিতাও সাথে সাথে আমার বাড়ায় ঘন ঘন ঠাপ মারা শুরু করল——ও ও ওহ্ স্যার আমারও বের হবে রে——দে দে কয়ডা তলঠাপ দে——-আমারও হবে রে—–আর পারছি না——-যে কোপ কোপালাম তোকে শক্ত বাড়া পেয়ে——-মার মার তলঠাপ মার——আমি পাছা উঁচু করলাম মার জোরে জোরে মার———বাড়া আর গুদে মিলে কি যে শব্দ করছে।

আমি রিতাকে আমার মুখের উপর থেকে উঠিয়ে দিলাম। তলঠাপ মারা শুরু করলাম। মিনিটখানেক মিতা আর আমি দুজনে সম্মিলিতভাবে ঠাপাঠাপি করলাম। তারপর মিতার গুদে আমার মাল ঢেলে দিলাম। মিতাও তার জল খসাল একই সময়ে। মিতা বাড়া গুদ থেকে বের না করেই আমার বুকের উপর ওর পিঠ দিয়ে চিৎ হয়ে শুয়ে পড়ল। নীচ থেকে আমি ওর মাই দুটো টিপে ধরে দুজনেই হাঁফাতে লাগলাম। রিতা পাশে বসে হাসছে আর আমাদের দেখছে। secretary choda

প্রায় দুই তিন মিনিট মিতা আমার বুকের উপর এভাবে শুয়ে ছিল। মিতা আমার বাড়ার উপর থেকে ওর গুদ টেনে বের করল। দুবোনই আমার পাশে চিৎ হয়ে শুয়ে আছে। আমার বাড়া গড়িয়ে মাল পড়ছে। আমার আর মিতার মালের মিশ্রণ। আমি ওদের দুজনের মুখ আমার বাড়ায় লেগে থাকা মাল চাটতে বললাম।

মিতা আর রিতা দুবোন দুদিক থেকে আমার বাড়ার সব মাল চেটে পুটে খেয়ে পরিস্কার করে দিল। আমি ওদের দুবোনকেই দুইহাতে জাপটে ধরলাম। ওদেরকে আবার ঠোঁটে মুখে আদর করলাম। বুকের সাথে চেপে ধরলাম। রিতার মাই দুটো টিপে দিলাম। রিতা উহ্ করে উঠল।

রিতাকে জিজ্ঞাসা করলাম-কেমন হলো বলোতো রিতা সোনা।

রিতা-ওহ্ স্যার এক্সিলেন্ট ! দারুণ এন্জয়েবল গেম হলো দু দুটো। সত্যিই স্যার আপনার তুলনা হয়না। মেমোরিয়েবল গেম হবে যে কয়দিন এখানে আমাদের কাটবে নো ডাউট। ওহ্‌ স্যার আপনার জুড়ি নেই। দারুণ চোদেন আপনি হা হা হা হা। secretary choda

মিতা-এবারে নতুন কিছু উপহার পাবেন স্যার আপনি। সারপ্রাইজের উপর সারপ্রাইজ হবে।

রিতা খাট থেকে নেমে গেল। মিতা আমার কানে কানে বলল-তোর বীর্যে আমি মা হব। তোর বীর্য এবার একফোটাও যেন বাইরে না পড়ে। সব মাল আমার গর্তে ভরে দিবি আর ফিরে গিয়ে তোকে সুখবর দেব।

আমরা তিনজনেই ল্যাংটো অবস্থায়ই একসাথে বাথরুমে ঢুকলাম। আবার সেখানে আমরা তিনজনে মাই টেপাটিপি আর বাড়া ধরে ডলাডলি করলাম কিছুসময়। রিতারতো কিছুতেই যেন আশ মিটছে না। শুধু আমার বাড়া ধরে কচলাচ্ছে। ফ্রেস হয়ে আমরা বাইরে এলাম। রাত একটায় ওরা ওদের রুমে চলে গেল।


Tags:

Comments are closed here.