pod choda choti কামুকী করবী – 7 – Bangla Choti Golpo

December 16, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla pod choda choti. প্রায় ৪০ মিনিটের চোষাচুষির পর ক্লান্ত অশোক আর করবী ৬৯ পজিশনেই একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে থাকে । অশোক তার নতুন রেন্ডী করবীর গুদে মুখ ঘষতে ঘষতে করবীর পোঁদের ফুটোটা আঙ্গুল দিয়ে খুঁটতে থাকে ; অন্যদিকে করবীর মুখ থেকে যেটুকু ফ্যাদা তার নতুন নাগ অশোকের বাঁড়ার ওপর গড়িয়ে পড়েছিল, সেটা করবী অশোকের ন্যাতানো বাঁড়া থেকে চেটে চেটে খেতে থাকে, আর সেই সাথে তার নরম হাতে অশোকের দিমের মতো বড় বিচিদুটো মালিশ করতে থাকে ।

অন্যদিন করবী সকালে ঘুম থেকে উঠে মুখ ধুয়ে বাথরুমে গিয়ে একবার গুদ খঁচে গুদের জল খসিয়ে প্রাতঃক্রিয়া সারে, কিন্তু আজ হঠাৎ করে অশোক চলে আসায় গুদের জল বারকয়েক খসালেও সেই টয়লেট যাওয়া তার হয়নি । তার ওপর শেষ কিছুক্ষণ ধরে অশোক এতো বিশ্রীভাবে তার গুদটা ঘাঁটছে যে করবীর বেশ জোরেই হিসি পেয়ে যায় । অশোকের বাঁড়া চেটে পুরো পরিষ্কার করার পর করবী অশোকের ওপর থেকে উঠে টয়লেটে যাবে, এমন সময় অশোক খপ করে করবীর হাতটা ধরে বলে, “ কী হলো সুন্দরী…?? কোথায় যাবে…??”

pod choda choti

-“আজ সকালে হিসি করা হয়নি গো… তারপর তুমি এতক্ষণ আমার গুদটা ঘাঁটলে, খুব জোর পেচ্ছাপ পেয়েছে গো… তুমি একটু বস, আমি এক্ষুনি টয়লেট থেকে আসছি…”

করবীর কথায় অশোকের মাথায় দুষ্টু বুদ্ধি খেলে যায়, সে করবীকে হ্যাঁচকা টেনে নিজের বুকের সাথে চেপে ধরে, “উফফ্‌ সোনা… আবার কষ্ট করে টয়লেটে যাবে কেন…?? আমার কোলের ওপর বসেই পেচ্ছাপ কর তুমি…”
-“এই অশোকদা… প্লিজ ছাড়ো আমাকে… টয়লেট পেয়েছে আমার… প্লিজ…”

-“না, ছাড়বো না… তুমি আমার সামনেই মুতবে… সেদিন তো বেশ আমার পেচ্ছাপ করা আড়চোখে দেখলে…. তাই আজ আমিও তোমার পেচ্ছাব করা দেখবো… মন ভরে দেখবো…” pod choda choti

-“ইসস অশোকদা তুমি না…!! আমি করবো তোমার সামনে…?? তুমি রাগ করবেনা তো…?? কাউকে বলবেনা তো অশোকদা…??”
“না গো আমার কামুকী করবী… তোমার মতো একটা গরম মাগী আমার কোলে বসে মুতবে, তাতে কী আমি রাগ করতে পারি…??” বলে অশোক করবীর বাঁধন আলগা করে দেয় ।

করবী নিজেকে ঠিক করে অশোকের কোলে বসে বলে, “ এইযে বসেছি… নাও…” আর অশোকের ঠোঁটে নিজের ঠোঁট মিলিয়ে দেয় ।
চুমু খাওয়া হলে অশোক করবীর মুখ সরিয়ে তার গুদের দিকে তাকিয়ে বলে, “ কই দেখি এবার… আমার খানকি করবী এবার মুতবে…”
-“অ্যাই তুমি ওরম অসভ্যের মত তাকালে বের হচ্ছেনা …!! ইসসসস কি অস্বস্তি হচ্ছে গো অশোকদা…!!”

“বের হবে না কেন রে মাগী…. দাঁড়া তোর গুদটা ভালো করে নাড়িয়ে দি…. তাহলেই এক্ষুনি তুই ছরছর করে মুতবি…” বলে অশোক আবার করবীর গুদটা জোরে জোরে ঘাঁটতে থাকে । pod choda choti

-“ইসস এইই না না !! মাগো !! আমি হিসি করে তোমার হাত ভাসিয়ে দেবো কিন্তু… ওহহঃ… অশোকদা প্লিজ ছাড়ো গো, এরকম কোরোনা !! আহহ্‌… আমি চিৎকার করলে ছেলেটা জেগে যাবে… উহ্হঃ… ওওওহহহ… মাগো…”

-“আমি চাই তুই তোর গরম মুতে আমার বাঁড়া ভাসিয়ে দে…. উফফ্‌ করবী… তোর গরম মুতে আমার বাঁড়াটা ভালো করে ধুয়ে দে মাগী…”

-“আহহ্‌…মাগো…!! তুমি কি নোংরামি করতে পারো গো অশোকদা…!! এই বুড়ো বয়েসেও এতো রস তোমার…?? আমার বর তো জানেইনা এসব !! আহঃ.. আহ্হ্হঃ… ওওওহহহ… অশোকদাআআ… আরো জোরে.. আরো জোরে নাড়াও আঙুল দুটো… আমার হবে… আসছে… আসছে… আমি পেচ্ছাপ করবো অশোকদা !! আরো জোরে নাড়াও গো তোমার করবী খানকীর গুদটা… চটকে আমার সব পেচ্ছাপ বের করে দাও… আঃহহ্‌ ওঃহহহ মাগোহ….” বলে করবী ছরছর করে মুততে থাকে, আর তার গরম মুতে অশোকের বাঁড়া, পেট সব ভিজে যায় । pod choda choti

করবীকে এভাবে তার সামনে ছরছরিয়ে মুততে দেখে অশোকও উত্তেজনায় চিৎকার করে ওঠে, “এই তো বেরোচ্ছে…. আমার বেশ্যা করবীর গুদ থেকে পেচ্ছাব বেরোচ্ছে… আহহ্… কী গরম রে তোর মুত মাগী…. যেন লাভা…. ওহহ্…. করবী… খানকি মাগী আমার… রেন্ডী সোনা আমার…”

-“ওহহহ্হঃ.. অশোকদা.. আর পারছিনা আমি… ইসস কি জোরে হিসি হচ্ছে দেখো… তোমার কোল ভিজে গেলো তো…!! ছেড়ে দাও প্লিজ আমাকে… ওহঃ মাগো… ইসসসস… ওমাআআহ…হ্যাঁ আমি তোমার বেশ্যা… ইসসসস আহ্হ্হঃ…. আমার সারারাতের হিসি অশোকদা… তুমি সব বের করে দেবে গোওওওও…. আঃহহ্‌ অশোকদাদাদা…”

-“উফফফ্‌… করবী রে…. তোর গরম মুতের স্পর্শে আমার বাঁড়া ঠাঁটিয়ে যাচ্ছে… আমারও মুত বেরোবে রে করবী…. আহহ্…. আজ আমি তোর গুদের ওপর মুততে চাই… ওহহ্… খানকি করবী…” pod choda choti

-“ইসস তুমি কি নোংরা অশোকদা ! বিয়ে না করে তোমার এই দশা ! উফ্ফ… আহ্হ্হঃ… আমার পেচ্ছাপ থামতেই চাইছেনা দেখো অশোকদা… এই নাও আমি দুপা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে শুয়ে হিসি করছি…” বলে করবী অশোকের কোল থেকে নেমে সোফার ওপর পা ছড়িয়ে বসে পড়ে ।

পেচ্ছাপ করা হয়ে গেলে করবী অশোকের পাশে সোফার ওপর নিজের দু’পা ছড়িয়ে বসে পড়ে, আর অশোককে হাত ধরে তুলে নিজের সামনে দাঁড় করিয়ে নিজের হাতের মুঠোয় অশোকের অর্ধশক্ত বাঁড়াটা নিয়ে নখ দিয়ে বাঁড়ার মুন্ডিটা খুঁটতে থাকে । অশোক আর নিজের পেচ্ছাপ ধরে রাখতে পারে না, মাল বের করানোর পর করবীর হাত আর জিভের অত্যাচারে অশোকও ছরছরিয়ে মুততে থাকে ।

-“আহহ্‌ করবী মাগী… দেখ কেমন তোর গুদের পেচ্ছাপ করছি… আঃহহ্‌…” pod choda choti

-“করো তুমি… তোমার যেখানে খুশি পেচ্ছাপ করো !! আমিও তোমার গরম পেচ্ছাপের স্পর্শ পেতে চাই… সেই যেদিন তোমায় মুততে দেখেছি সেদিন থেকেই গোওওও… ওহহঃ… আআহহহ্হঃ… আমার বরটা এই সুখ আমাকে কোনোদিনও দেয়নি গো…উমম…”

-“জানি তো…. সেই জন্যই আজ তুই বারোভাতারী হয়েছিস…. আহহ্ করবী…. দেখ রে খানকি, আমার পেচ্ছাব কেমন‌ মাপ করে তোর গুদের ফুটোয় ফেলছি…. কেমন লাগছে রে তোর…???”

-“ওওওওওহহহ্হঃ…. মাগোওওওও… কি গরম গো তোমার পেচ্ছাপ…!! আমার গুদটা পুড়ে যাচ্ছে… ইসস.. তোমার হিসিতে আমার পেট আর পাছাও ভিজে যাচ্ছে দেখো অশোকদা… বর ছেলে ঘরের ভিতরে ঘুমাচ্ছে আর আমি বারান্দায় তোমার সাথে একসাথে হিসি করছি… উফফ্‌… ওরা উঠে গেলে কী কেলেঙ্কারি টাই না হবে গো…আঃহহ্‌… এই দিনটা জীবনেও ভুলবোনা গো… আরো জোরে… আরো জোরে করো… তোমার হোস-পাইপের মতো বাঁড়ার মুত দিয়ে ভাসিয়ে দাও গো তোমার খানকীমাগী করবীকে !! আঃহহ্‌…” pod choda choti

“ভাসিয়ে তো দিচ্ছি রে মাগী….. আর তোর বর উঠলে তো ভালোই হয়, আজ তোর বরের সামনে তোর পোঁদে বাঁড়া ঢোকাবো রে পোঁদমারানি মাগী…. আহহ্…. অনেক ছেনালী করলি, এবার নে আমার বাঁড়াটা তোর খানদানি পোঁদের ফুটোয় ঢোকাতে দে….” বলে অশোক করবীর কোমর ধরে করবীকে উপুড় করে বসিয়ে তার গরম মুতের শেষ ফোঁটাটুকু দিয়ে করবীর পোঁদের ফুটোটাও ভিজিয়ে দেয় ।

অশোক করবীর পোঁদে বাঁড়া ঢোকানোর প্রস্তুতি নিয়েই করবী আবার তার ছেনালী গলায় বলে, “অঃহহ্‌ অশোকদা…!! তোমার এই মোটা হেলে সাপটার শিকার আমার এই ছোট্ট ফুটোটাকে করবে…?? আমি ব্যাথায় মরে যাবো গো অশোকদা…!! প্লিজ একটু থুতু দিয়ে ভিজিয়ে নাওনা আগে… প্লিজ…”

-“ইশশ্…. ঢং দেখো মাগীর… সেদিন তো রতনের বন্ধুগুলোর বাঁড়া একটার পর একটা পোঁদে নিয়েছিলি, আর আজ তোর থুতু চাই…??? এমনি এমনি নিতে পারবি না আমার বাঁড়া…??? নাকি আমাকে দিয়ে আর একবার তোর পোঁদের ফুটো চোষাতে চাষ ছেনালীমাগী….??? সত্যি করে বল…!!”
-“ইসস… অশোকদা তুমি না ! কিছু বোঝোনা যেন | আমার বলতে লজ্জা করছে যাও !” pod choda choti

নতুন ভিডিও গল্প!

-“তোর মতো খানকি মাগীর আবার লজ্জা… ঢং করিস না তো…. আরো একবার পোঁদ উঁচু করে বস…. আমি ভিজিয়ে দিচ্ছি তোর পোদটা…. উফফ্…. তোমাকে নিয়ে সত্যিই পারা যায়না….” বলে অশোক করবীর পোঁদে দুটো চাটি মেরে দেয়।

-“উফফ্‌… মারছো কেন…?? আর আমি কি করবো ?? তুমি এতো ভালো চোষো কেন বলো ?? সব দোষ তোমার ! এই নাও আমি হামাগুড়ি দিয়ে দুহাতে টেনে পাছা ফাঁক করে বসেছি… চাটো আমার পোঁদটা অশোকদা… চোষো ভালো করে… চুষে লাল করে দাও… তোমার করবী পোঁদ চোষাতে খুব খুব ভালোবাসে তুমি জানোনা…?? দুস্টু বুড়ো…!!”

-“ইশশ্… পোঁদের ভেতরটা কী সুন্দর লালচে…. উমম্ করবী…. পোঁদমারানি খানকি মাগী তুমি….”
-“ইসস… হ্যাঁ অশোকদা… আমি তোমার খানকী.. তোমার পোঁদমারানী… চোদো আমার পোঁদটা এবার ! পুরোটা ঢুকিয়ে দাও | আমার পাছার ফুটো খুব কুটকুট করছে গো !” pod choda choti

“নাও সোনা… ঢুকিয়ে দিলাম… আহহ্.. কী গরম পোঁদ…. ওহহ্… সেইরকম টাইট…. উফফ্…. দেখো করবী তোমার পোঁদ একবারে আমার পুরো বাঁড়াটা গিলে নিয়েছে…. আহহ্…” বলে অশোক করবীর পোঁদে বাঁড়া ঢুকিয়ে ঠাপের পর ঠাপ মারতে থাকে ।

-“ওহহহ্হঃ… মাগো… কি করছো অশোকদা…?? আমার পোঁদের ফুটো বড়ো হয়ে যাবে…!! আহ্হ্হঃ… ওওওহহহ… উফফফফ… ভীষণ লাগছে অশোকদা ! ওমা… না না…. ইসস… খুব লাগছে আহ্হ্হঃ…!!”

“আহহ্ করবী… আমি ছাড়তে পারবো না তোমাকে…. তোমার পোঁদের ভেতরের খাঁজে আমার বাঁড়াটা কী সুন্দর ঘষা খাচ্ছে গো…. ওহহ্….. তোমার ব্যথা লাগলে আরো একটু থুতু দিয়ে দিচ্ছি পোঁদের ফুটোয়…. উমম্… করবী….”,

-“দাওনা গো ! ভীষণ ভালোলাগে আমার ওখানটা চোষাতে ! আমিও তোমার বাড়ায় থুতু মাখিয়ে দি এসো অশোকদা… চোদো আমাকে সারা সকাল ধরে… দরজা বাইরে থেকে বন্ধ, বর উঠলেও খুলবোনা !!” pod choda choti

-“ইশশ্…. আমার বুঝি আজ কাজ নেই… সকালে ফুল তুলতে এসে তোমাকে ল্যাংটো দেখেই তো তোমার বাড়ি এলাম, সব কাজ পড়ে আছে…. এখন পোঁদের ফুটোয় একটু থুতু দিয়ে দিচ্ছি, তারপর ভালো করে চুদি….”বলে অশোক করবীর পোঁদ থেকে বাঁড়া বের করে পোঁদের ফুটোয় একদলা থুতু দিয়ে আবার একটানা ঠাপ মারতে থাকে ।

-“না, আজ থেকে আমাকে চোদা ছাড়া তোমার আর কোনো কাজ নেই ! রোজ ফুল তুলতে আসবে, আমি তোমার জন্য রোজ ল্যাংটো হয়ে হিসি চেপে অপেক্ষা করবো… রোজ সকালে দুজনে একসাথে মুতবো আমরা… আঃহহ্‌… এবারে চোদো আমার এই ছোট্টো পোঁদের ফুটোটা…?? খুব খিদে পেয়েছে গো ওর ! কি খাওয়াবে গো ওকে…?? ইসস আমি যে তোমার পাড়ার পুত্রবধূর মত হই ভুলেই গেছো না অসভ্য কোথাকার…!! আঃহহ্‌…”

-“হ্যাঁ ভুলে গেছি… আজ থেকে তোর পোঁদের মালিকানা আমার…. তোকে আমার রক্ষিতা করে রাখবো…. তোর জন্য লোক ডেকে আনব, তারা পয়সা দিয়ে তোর পোঁদে বাঁড়া ঢুকিয়ে যাবে…. আহহ্…. পোঁদ দিয়ে বাঁড়াটাকে ওভাবে কামড়াস না মাগী…. ওঃহহ্….” pod choda choti

-“মুচড়ে দেবো তোমার বাড়াটা অসভ্য কোথাকার…!! আমাকে রেন্ডী বানাতে চাও তুমি…?? আমি ভদ্র ঘরের বৌ ভুলে গেছো…??”

-“ভদ্র ঘরের বউ না ছাই… তুমি একটা পোঁদমারানি বারোভাতারী চোদনখোর খানকি মাগী… নাহলে সাত সকালে কী এভাবে আমার বাঁড়া পোঁদে নিতে…..!!!” বলে আবার অশোক করবীর পাছায় চাটি মারে।
-“আহ্হ্হঃ…. লাগছেএএ… মাগো.. এতো ভালো লেগেছে আমার পাছা তোমার…??”
-“হ্যাঁ… আমার চোদা সেরা পাছা এটা করবী….”

“আর আমাকে যে এতো খিস্তি দিচ্ছ…আমি কি করলাম শুনি…??? তুমি তো রোজ কলপাড়ে আমার মাই দেখো…!! সেদিন দেখিয়ে দেখিয়ে হিসি করলে অসভ্যের মত… আজকেও না বলে ঢুকে পড়লে… অসভ্য…!!! তোমার বাঁড়া না আমি পোঁদ দিয়ে কামড়ে খেয়ে নেবো পুরো… উউউমমম… আআআহহহ… মমমহহ্হঃ…. আমি তোমার কুত্তী করবী… চোদো আমাকে জোরে জোরে অশোকদা !! pod choda choti

চোদো আমাকে…. চোদোওওও… তোমার বাড়ার রসে ভরিয়ে দাও আমার পাছার ছোট্টো ফুটোটা… আমিও পোঁদে তোমার বাঁড়া নিয়ে জল খসাবো… আর পারছিনা অশোকদাআআ…” বলে করবী একহাতে নিজের গুদে আঙ্গুল ঘষতে থাকে ।

-“আমিও পারছি না করবী…. আহহ্…. রতনের বন্ধুদের হাতে তোমার চোদন দেখে আমি অশান্ত হয়ে গেছলাম সোনা…. ওহহ্ করবী…. তোমার পোঁদ টা কী ভীষণ গরম…. আহহ্…. আমার মাল বেরোবে গো….. তোমার পোঁদে আমার সমস্ত বীর্য নিয়ে নাও করবী…. ওহহ্…”

-“হ্যাঁ… আআহহহ্হঃ… হ্যাঁআআ অশোকদা… জোরে.. আরো জোরে.. আরো… ওম্মাআআ…চোদো আরো জোরে… চুদে আমার পোঁদ ফাটিয়ে দাও… বড়ো করে দাও ফুটোটা… যাতে বর ভুল করে গুদ ভেবে ঢুকিয়ে দেয়…!! দাও… তোমার বাড়ার সব রস আমার পাছার ভিতরে ঢেলে দাও অশোকদা… আহঃ… তোমার মোটা বাড়ার কেনা বাঁদী আজ থেকে আমি… আমার পোঁদ তোমার বাড়ার রস খেতে চাইছে গো ! প্লিজ চোদো আমাকে… ঢেলে দাও তোমার গরম বীর্য্য… আআআহহ্হঃ… ওওওওহহ্হঃ….” pod choda choti

“আহহ্ করবী… নে শালী খানকি মাগী… আহহ্… ঢেলে দিলাম আমার সব ফ্যদা তোর বেশ্যা পোঁদে…. আহহহহহ্…..” ; বলে অশোক করবীর পোঁদে মাল ঢেলে দেয়, আর সোফার ওপরেই করবীকে উপুড় করে শুইয়ে নিজে করবীর ওপর শুয়ে পড়ে ।

মিনিট পাঁচেক পর অশোক করবীর মাই টিপতে টিপতে জিঞ্জাসা করে, “কেমন লাগলো রে মাগী…???”

-“ভীষণ ভালো গো… এতো সুখ আমার বর আমাকে এতো বছরেও দিতে পারেনি গো…!! না অন্য কোন নাগর দিয়েছে…!! তোমার সাথে আগে দেখা হয়নি কেন গো…?? এতদিন আসোনি কেন আমার কাছে…?? রোজ তো মাই দেখাতাম তোমাকে ইচ্ছে করে, তুমি বোঝোনা…?? কচি খোকা…??
-“এরপর রোজ আসবো সোনা, রোজ সকালে তোমার পোঁদ আমার গরম ফ্যদায় ভরিয়ে দিয়ে যাবো…. খুশি তো ??” pod choda choti

-“না না…!! আমার গুদেও আদর চাই… তোমার আনম্যারেড জীবনের সব ইচ্ছে আমি মেটাবো… আমি তোমার সাথে আমার শরীর ভাগ করবো অশোকদা… আর তোমার বন্ধুদের নিয়ে আসবে বলেছিলে না…?? ওদের সামনেও তোমাকেই সবচেয়ে বেশী ভালোবাসবো ! সবথেকে বেশিক্ষন ধরে চুষবো তোমারটা… তুমি আমার স্পেশাল নাগর গো…!!”

-“তাই কোরো…. যেমন তোমার ইচ্ছে সোনা…. তবে আজ উঠি ; অনেক বেলা হয়ে গেল…” বলে অশোক করবীর পোঁদ থেকে বাঁড়া বের করে উঠে পড়ল ।

অশোক উঠতেই করবী অশোকের বাঁড়াটা হাতের মুঠোয় নিয়ে বলে ; “দাঁড়াও সোনা… তোমাকে কী এভাবে যেতে দিতে পারি… দেখো তোমার বাঁড়াটায় কেমন রস লেগে আছে , আগে অতা পরিষ্কার করে দি…” আর অশোকের বাঁড়াটা মুখে নিয়ে ভালো করে চেটে চুষে পরিষ্কার করে, নিজের হাতে অশোকের জামা-কাপড় পরিয়ে করবী অশোককে বাড়ি পাঠায় । তারপর বাথরুমে গিয়ে নিজের গুদ পোঁদ পরিষ্কার করে সংসারের কাজে মন দেয় ।

সমাপ্ত


Tags:

Comments are closed here.