new choti পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 2 – Bangla Choti Golpo

December 9, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new choti. কখন ভোর হলো বা আদৌ হয়েছে কিনা রুমের মধ্যে থেকে বোঝার উপায় নেই জানালার পর্দা টানা থাকলে। হোটেলের ২০তম তলায় সামনা-সামনি দুইটা রুমে আমরা আছি। মিতা আর রিতার রুমের সামনেই আমার রুম। মাঝে লম্বা করিডোর। আমার কম্বলের মধ্যে কোন কিছুর নাড়াচড়ায় ঘুম ভেঙ্গে গেল। আমার কোলের মধ্যে কাউকে জড়িয়ে শুয়ে আছি। ঘুম ভাঙ্গার পর বউকে জড়িয়ে কিছু সময় থাকাটা এখন অভ্যাস হয়ে গেছে।

এখনও তেমনই মনে করে যেন আবার ঘুমিয়ে গেলাম। কিন্তু না ঘুম না তন্দ্রা কারণ তখন কেউ আমার পেনিসে হাত দিয়েছে। এমনিতেই ভোররাতে কম্বলের মধ্যে পুরুষদের পেনিস্ খাড়া হয়েই থাকে। তার হাতের ছোয়া পেয়ে বাড়া আরও খাড়া হয়ে গেল। আরও বেশি করে তারে জড়িয়ে ধরলাম। বুকের সাথে চেপে চেপে ধরছি। বুকের সাথে নরম নরম মাইয়ের চাপ বাড়ছে। আমার পেনিসেও চাপ বাড়ছে। খাড়া থেকে আরও খাড়া হয়ে ৭ ইঞ্চি ছাড়িয়ে গেল মনে হয়।

new choti

এবারে আমার দিকে পিছন দিয়ে ঘুরে শুলো। আমি মাই টিপতে লাগলাম চোখ বন্ধ করেই কারণ দেখার অতো প্রয়োজনীয়তা বোধ করছি না। তখন ঘোরের মধ্যে আছি আর মিতা ছাড়া আর কেউ আসবে না এইটা ভেবে মাইতে টিপ দিলাম। বুকের সাথে চেপে ধরলাম। ডান হাতে বাম মাই আর বাম হাতে ডান মাই টিপতে লাগলাম। মাই টিপতে টিপতে ঘাড়ে কিস্ করছি। পিঠে মুখ ঘষছি। চুলের ঘ্রান নিচ্ছি। বগলের কাছে মুখ নিয়ে ঘ্রান নিলাম।

জিহ্বা ছোয়ালাম তার বগলের কিয়দংশে। মাথাটা উঁচু করে দেখলাম তাকে। যা ভেবেছি তাই মিতা আমার কোলের মধ্যে। ওর সারা গায়ে এবার হাত বোলাতে লাগলাম। ব্রা আর প্যান্টি ছাড়া ওর পরনে আর কিছু নেই। আমি ওর ব্রায়ের উপর দিয়েই মাই টিপছি। সারাগায়ে হাত বুলাতে বুলাতে ওর থাইতে হাত দিলাম। প্যান্টির উপর দিয়েই ওর গুদ খামছে ধরলাম। প্যান্টির উপর দিয়ে হাত বুলাচ্ছি। গুদের চেরার উপর আঙ্গুল চালাচ্ছি। new choti

থাইতে আঙ্গুলের বিলি কাটছি। পেটে হাত বুলাচ্ছি। নাভির গর্তে আঙ্গুল ঢুকিয়ে নেড়ে নেড়ে যতোটুকু মেদ জমেছে তা খামছে ধরলাম। নাভির দিক থেকে হাত নিয়ে নিয়ে ওর মাইতে টিপ দিলাম। মাইয়ের নীচ থেকে হাত নিয়ে মুঠো করে মাইতে টিপ দিলাম। একবার দুইবার বার বার দুধ টিপতে লাগলাম।

ওকে ঘুরিয়ে ওর মুখের মধ্যে জিহ্বা ঢুকিয়ে দিলাম। ঠোঁট মুখে নিয়ে চোষা শুরু করলাম। Oh ! My sweet heart Mita you are my Morning Sun. Oh my sweet dear you are my warm blanket in my winter. You are a sex bomb. You are so hot and hot and hottest sexy doll. You are the killer of my cock. You have a great job for my pleasure. And there is no doubt that you have a perfect ass for my penis. Oh my baby my sweet Mita continue your job.

পাগলের মতো ওর ঠোঁট চুষতে লাগলাম। কতোদিনের অভূক্ত আমি ওর মাই চোষা থেকে এবারে মুখ নামালাম ওর দুধের উপর। ব্রায়ের উপর দিয়েই মুখ ঘষতে ঘষতে ওর নাভিতে মুখ দিলাম। নাভির চারিপাশে চাটতে চাটতে ওর কুচকিতে মুখ দিলাম। চাটলাম দুই কুচকির সংযোগস্থল। প্যান্টির উপর দিয়ে মুখ ঘষলাম। আমি ওর প্যান্টির উপর চড়ে বসলাম। পিঠের নীচে হাত দিয়ে ব্রা খুলে দিলাম। ওয়াউ ! মিতার মাইয়ের শেইপ চেঞ্জ হয়ে গেছে। new choti

ওর মাই একটুও ঝোলা লাগছে না। বয়স হিসেবে ওর মাই খাড়া হয়ে আছে। ওর মাইয়ের বোটা খাড়া হয়ে গেছে। মাইয়ের বোটায় আঙ্গুল দিয়ে টোকা দিলাম। কালো বলয় ওর মাইয়ের বোটার চারিপাশে। টং করে উঠল মনে হলো। বগলের পাশ দিয়ে হাত নিয়ে গিয়ে মাইতে টিপ দিলাম।

সেই প্রথম মাই ওঠার মতো উঁচু করে ধরে বোটার ডগায় জিহ্বা ছোয়ালাম। মিতা কেপে উঠল। ওর মাই দুটো দেখতে ঠিক আগের মতো নেই। মাই ঝুলে যাওয়ার পরিবর্তে খাড়া হয়েছে। অফিসে ইদানিং ওর মাই টিপেছি কিন্তু এমনভাবে খেয়াল করিনি। তখন তড়িঘড়ি করে মাই টেপা তাই হয়ত মালুম করিনি। মাই একটা মুখে পুরে চোষা শুরু করলাম।

মিতা-উমমম্ ইসসসস্ ওহহহ্ মাগো ওহহহহহহ্ মাআআআআগো স্‌স্‌স্স্স্‌স্স্স্——কি করেছে কি দেখো——-ওহ মাআআআ কি আরাম কি শান্তি খেয়ে ফেল আমার মাই কামড়ে কামড়ে খেয়ে ফেল।

আমিও ওর মাই চুষছি কামড়াচ্ছি চাটছি আর সেই মতো টিপছি। new choti

আমি-মিতা তোমার মাইয়ের শেইপ পাল্টে গেল কিভাবে ?

মিতা-বলেছিলাম না স্যার সারপ্রাইজ দেব। আমার দুধের চেহারা পাল্টে দেব। এই কয়মাসে এক্সারসাইজ করে আর জেল মাখিয়ে মাখিয়ে আমার মাইয়ের শেইপ পাল্টে ফেলেছি। মাই ঝোলা থেকে এখন আগের মতো টাইট হয়ে গেছে। এখন আর ঝুলে যাওয়া মাই বলতে পারবি না। এখন বোটা দুটোও খাড়া খাড়া হয়ে থাকে সব সময়। সবকিছু তো তোর জন্যে করেছি রে আমার চোদার নাগর আমার স্যার——–তোকে দিয়ে আমার মাই টেপাবো বলেই এতো চেষ্টা করে এসব করেছি——–নে টেপ্ যতো পারিস্ টেপ্——

টিপে টিপে আরাম দে আর আমার মাই কামড়ে কামড়ে লাল করে দে আর ভাল করে এবার একটু চুদে দে——ভোদা ঠাপিয়ে ঠাপিয়ে ব্যথা করে দে———–কাল থেকে বড় কষ্টে আছে আমার ভোদা——–তোর আদর না খেতে পেরে ও কেঁদে বুক ভাসাচ্ছে——-কেঁদে কেঁদে প্যান্টি ভিজিয়ে দিচ্ছে——-ওকে ঠান্ডা কর রে আমার গুদের ভাতার——–কাল কেন আমাকে একটু চুদে দিলি না ? new choti

আমি ওর প্যান্টি খুলে দিয়েই ওর গুদের উপর হামলে পড়লাম। চেটে চেটে ওর গুদের রস খেতে লাগলাম। মিতাও পাগলের মতো উমমমম্ উমমমম্ করতে লাগল। মিতা খিস্তি করা শুরু করল-নে নে খা খা রে গুদচাটানী কুত্তা——আমার গুদের রস খা আমার গুদের মধু খা——–তোর জন্যে জমিয়ে রাখা মধু খেয়ে খেয়ে আমাকে ছিবড়ে করে দে রে——–আমারে একটু চুদে দে——-ভোদায় বাড়া ঢোকা আর রামঠাপ মেরে গুদ ফাটায়ে দে——–হামানদিস্তা দিয়ে গুদটাকে ভাল করে পিষে দে রে আমার স্যার।

আমি গুদের পাঁপড়ি দুই হাতে টেনে ধরে জিহ্বা ঢুকিয়ে জিহ্বা দিয়ে চুদতে লাগলাম। জিহ্বা ভিতরে ঢুকাচ্ছি আর বের করছি। ফোলা ফোলা বালহীন গুদ নরম মখমলের মতো লাগছে। রসে ভরে গেছে একেবারে। রস চুইয়ে চুইয়ে পড়ছে ভোদা দিয়ে। মিতা যা বলেছে ঠিক তাই। অনেক রস ওর ভোদা ভিজিয়ে দিয়েছে। ভোদা এখন ঠাপ খাওয়ার জন্যে প্রস্তুত। আমার মোটেই কষ্ট করা লাগবে না ওর ভোদায় বাড়া ঢুকাতে। new choti

একঠাপেই ওর ভোদার একবারে শেষপ্রান্তে ঠেলে দেব আমার ৭ ইঞ্চি+ বাড়া। কিছুক্ষণ চেটে চুষে আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম। মিতা আমার পায়ের মাঝে বসল। ট্রাউজার টেনে খুলে ফেলল। আমি নিজে আমার গায়ের টি-শার্ট খুলে ফেললাম। আমার শক্ত বাড়া ধরেই বাড়ার ডগায় জিহ্বা ছোয়ালো। চোখের উপর আর কানের পাশে নিয়ে বাড়ার উত্তাপ পরখ করল। বাড়ার মাথায় কামরস এসেছে অনেক। জিহ্বা দিয়ে চাটা দিল।

মুখে পুরে চোষার আগে ওর মাইয়ের বোটায় সে রস মাখাল। ঘষল আচ্ছা করে তারপর আমার মুখের উপর নিয়ে এলো ওর মাই। আমি জিহ্বা বের করলাম আর মিতা সেই জিহ্বার উপর ওর মাইয়ের বোটা ছোয়ালো। রস চাটতে শুরু করলাম। আমার কামরস আমিই চেটে চেটে খেতে লাগলাম। মিতা মাই দুটো চেপে চেপে ধরতে লাগল আমার মুখের সাথে। আমার মুখের উপর মাইয়ের বোটা ধরছে আর আমি চাটছি আর চুষছি। new choti

মিতা এবারে উঠে গিয়ে আমার বাড়ার উপর ওর ভোদা সেট করল। দুই হাঁটুর উপর ওর দুই কনুইয়ের ভর দিয়ে বাড়া গুদের মুখে নিয়ে একটু ঘষল। গুদে ঢুকানোর চেষ্টা করল কিন্তু ঢুকল না তাই একহাতে বাড়া ধরে বাড়ার মুন্ডি গুদের ফুঁটো বরাবর সেট করে নিম্নচাপ দিতে শুরু করল। মিতা চেষ্টা করছে কিন্তু ঢুকছে না।

আমি বললাম-ওই চোদানী গুদে বাড়া ঢোকাতে পারিস্ না আবার আমাকে চোদাতে এসেছিস্।

আমি একহাতে বাড়া ধরে ওর কোমর ঠিকমতো আমার বাড়ার উপর সেট করে বললাম-নে এবার বোরিং কর গুদ বাড়ার উপর সোজা রেখে। আঁকাবাঁকা হলে কিন্তু বাড়া ঢুকবে না।

মিতা-কেন বৌদিকে চুদে চুদে ‍কি তোর বাড়া আরও মোটা আর লম্বা হয়েছে রে চোদানী যে আগে ঢুকত কিন্তু এখন ঢুকতে চাইছে না ?

আমি-কথা কম বল্ আর যা বলছি তাই কর। গুদে বাড়া ঢোকা আর ঠাপ শুরু কর রে খানকীমাগী। ঠাপা রামঠাপ ঠাপা। আমি গতকাল থেকেই তোর গুদ ঠাপাব বলে বাড়া খাড়া করে আছি। new choti

মিতা বাড়ার উপর নিম্নচাপে একটু একটু করে ওর গুদে বাড়া বোরিং করতে লাগল। উমমমম্ ইসসসস্ রে কি খানদানী বাড়া একখান বানাইছে চুতিয়া যে গুদে ঢুকতেই চায় না।

আমি-ওই তোর গুদ এতো টাইট হলো কেমনে যে বাড়া ঢুকতে চাইছে না ?

মিতা-সবই সারপ্রাইজ। তু্ই চুদে আরাম পাবি বলেইতো আমার গুদও টাইট হয়ে গেছে। আসল কথা হচ্ছে তোর বাড়া আগের চাইতে মোটা হয়ে গেছে তাই ঢুকতে চাইছে না। নে এবার বাড়া শক্ত করে রাখ আমি তোকে একঠাপে ঢুকিয়ে দিচ্ছি।

আমি একহাতে বাড়া খাড়া করে ধরে রাখলাম আর মিতা এক কঠিন ঠাপ মেরে পুরোটা ঢুকিয়ে দিল। এক মিনিট চুপ মেরে বসে থাকল বাড়ার উপর তারপর ঠাপ শুরু করল। পুরো দুই হাটুর উপর দুই কনুইয়ের ভর রেখে ঠাপাতে আরম্ভ করল।

মিতা-ওই কি সাউন্ড রে স্যার——–ও স্যার ও স্যার এ যে শুউউউউধু আআআআরাম আর আরামমমম——-দারুণ আরাম——পক্ পক্ পকাৎ পকাৎ পক্ পক্ থপ্ থপ্ আওয়াজ হতে লাগল। new choti

আমি-মার মার জোরে জোরে মার——-বাড়ার উপর ড্যান্স কর আর ঠাপ মার——-বাড়াতো গুদে ভরাই আছে ঘুরিয়ে ঘুরিয়ে চুদে যা——-ওহ্ ভেরি নাইস্ দারুণ খেলছিস্——-খেলে যা মার কোপ।

মিতা আমাকে ঠাপাতে ঠাপাতে হাপিয়ে গেল। একটু রেস্ট নিয়ে বাড়া গুদে ভরে রেখেই পা দুটো সোজা করে দিয়ে আমার কোমরের দুই পাশে হাত রেখে দুই হাতের উপর ভর দিয়ে কোপাতে লাগল। মিনিটখানেক একটানা ঠাপ মেরে একসময় আমার গায়ের উপর শুয়ে পড়ল—আর পারছি না স্যার এবার তুই কোপা——-শুরু কর তোর রামঠাপ——–আমার একবার আউট হয়েছে কিন্তু শান্তি হয়নি এবার তুই উপরে উঠে আমারে কোপা।

মিতা আমার মুখের উপর ওর মাই নিয়ে এলো। আমি দুই হাতে এক একটা মাই ধরে দুইপাশ দিয়ে চেপে চেপে মুখে পুরে চুষতে লাগলাম আর কামড়াতে লাগলাম। চোষা আর চোষা যেন মধুর ভান্ড থেকে মধু খাচ্ছি। বোটা মুখে পুরে চুষছি। লম্বা আঙ্গুরের মতো বোটা দুটো চুষতে চুষেতে লাল করে দিলাম। মিতাকে নিচে ফেলে এবারে স্টিয়ারিং আমি নিলাম আর ওকে ঠাপাতে শুরু করলাম মিশনারি স্টাইলে। চিৎ করে ফেলে গুদে বাড়া ঢুকিয়েই ঠাপ আর ঠাপ। new choti

মিতাও খিস্তি শুরু করল-মার মার চোদ চোদ জোরে জোরে চোদ——–আহ্ আহ্ ওহ্ কতদিন যে এমন ঠাপ খাইনি——–ঠাপা ঠাপা রে বেশ্যাঠাপানি চোদানী স্যার আমার——–চুদে ‍চুদে রক্ত বের করে দে—–ওহ্‌ মাআআআগো কি কোপ কোপাচ্ছে রে আমার নাগর——-আমার গুউউউউদ আজ ফেটেই যাবে——-কতোদিনের অভূক্ত গুদ আজ ঠাপ খাচ্ছে——-হুমমম্ মার মার দারুণ হচ্ছে আর কি সাউন্ড হচ্ছে——-গুদে তো বান ডেকেছে তাই এমন শব্দ হচ্ছে স্যার।

আমি কিছুসময় এমনভাবে টানা ঠাপ মেরে ওকে কাত করে ওর রানের উপর বসে এক পা আমার ঘাড়ের উপর নিয়ে আড়াআড়িভাবে বাড়া গুদে ভরে ঠাপ মারতে শুরু করলাম। মিতার এবারে ব্যথা লাগছিল। বেশিসময় এমনভাবে ঠাপাতে পারলাম না। তাছাড়া অনেকটা সময় পার হয়ে গেছে এবং আমার মাল আউটের সময় হয়ে গেছে বুঝতে পারছি।

কোত্ কোত্ করে মারছি মিতাকে। ঠাপের পর ঠাপ মেরে মেরে ওর গুদে মাল ঢাললাম। দেশের বাইরে এই প্রথম আমি মিতার গুদ মেরে ওর গর্তে পুরো মাল ঢেলে শান্তি পেলাম আর ওর বুকের উপর শুয়ে পড়লাম। new choti

মিতা আমি দুজনেই হাপাচ্ছি। মিতাও দারুণ আরাম পেয়েছে। ওর ভোদা মনে হচ্ছে আগের চেয়ে টাইট হয়েছে নাকি অনেকদিন ওকে চোদা হয়নি তাই এমন মনে হচ্ছে জানিনা। মিতার বুকের উপর থেকে নেমে ওর পাশে শুয়ে পড়লাম।

আমি বললাম-কেমন হলো মিতু সোনা ?

মিতা-ওহ্‌ স্যার তুলনা হয়না। যা দিলেন না স্যার একবারে মন ভরে গেল। পুরো লোড হয়ে গেছে আমার গর্ত। কি যে কোপ মারলেন। কোপের পর কোপ। আরাম আর আরাম। যে কয়দিন আমরা এখানে আছি স্যার কোন এক্সকিউজ হবে না শুধু কোপের পর কোপ চলবে।

আমি-কিন্তু মিতা রিতা আছে তো আমাদের সাথে। তাহলে কিভাবে হবে ? তুমি এখন যে এসেছো রিতা যদি জেনে যায় তাহলে কি হবে ?

মিতা-ওহ্ স্যার টেনশন নিয়েন না। সব আমার উপর ছেড়ে দেন। সব আমিই ম্যানেজ করব। যা আছে আমার আছে। যদি রিতা কিছু বলে তাহলে সব দায় আমার। বস্ চুদেছে তাতে কার কি ? বস্ তো চুদতেই পারে। বস্ কে দিয়ে চোদাব বলেইতো বিদেশ এসেছি। এক রাতও গ্যাপ যাবে না শুধু কোপ হবে আর থপ্ থপ্ পক্ পক্ পকাৎ পকাৎ সাউন্ড হবে। কার কি আসে যায় আমি বস্ কে দিয়ে আমার গুদ ঠাপাব পোঁদ মারাব মাই টেপাব তাতে কার কি—–হা হা হা। new choti

আমি মিতা কে জড়িয়ে ধরলাম আর কিস্ করতে লাগলাম ওর চোখে মুখে সারা শরীরে।

আমি বললাম-মিতা সব তো ঠিক হলো কিন্তু তোমার সেকেন্ড চ্যানেল কখন উদ্বোধন হবে ?

মিতা-হবে হবে স্যার। অস্থির হয়েন না। সবুরে মেওয়া ফলে। আমার পোঁদ রেডিই আছে তোকে দিয়ে আমার সেকেন্ড চ্যানেল উদ্বোধন করাব বলে। একটু সময় নিয়ে সব হবে। আগে আমার গুদ ঠান্ডা হোক। গুদের শান্তি হোক আর গুদ ফাটিয়ে রক্ত বের করে দে তারপর তোর জন্য আমি সেকেন্ড চ্যানেল খুলে দেব। যতো পারিস্ তখন ওই চ্যানেলে ডান্ডা ঢুকাস্। আমি তো এবার তোর জন্য সেকেন্ড চ্যানেল খুলে দেব বলেই দিয়েছি।

প্রমিজ যখন করেছি তখন পোঁদ ফাটে ফাটুক তবুও আমার বসের আশা পূরণ করবই। আর গ্রেট সারপ্রাইজ এখনও বাকি আছে। হতাশ হইও না আমার সুইট বস্। বলেছি না সবুরে মেওয়া ফলে। রিতা এখনও ঘুমিয়ে আছে। আর ও একবার ঘুমালে কাঁদা হয়ে যায়। আমি এখন যাই। আমরা বেরিয়ে ফেসটিভ্যাল গ্রাউন্ডটা ঘুরব। সব ঠিকঠাকমতো আছে কিনা দেখতে হবে। সবকিছু একবার চেক করতে হবে আমাদের। তারপর নাহয় আজ কোথাও ঘুরতে যেতে পারি। new choti

মিতা আমার রুম থেকে বের হয়ে গেল। আমিও উঠে বাথরুম গেলাম ফ্রেস হতে। আমরা তিনজনে ব্রেকফাস্ট সেরে হোটেল থেকে বের হয়ে ফেসটিভ্যাল ভেনুটা ঘুরে ঘুরে দেখলাম। আমাদের জন্য বরাদ্দ প্যাভিলনে সব চেক করলাম। জেমির সাথে আমাদের দেখা হলো। ও বাব্বা জেমিও তো সেক্স বোম্ব। কি সাইজ বাপরে বাপ ! জেমির বর্ণনা পরে দেয়া যাবে। জেমি জিন্সের উপর সাদা জামা পরে ছিল। জামার বোতাম সাধারণত দুটো খোলাই থাকতে দেখলাম।

ওর ব্রেস্ট দেখা যাচ্ছে। জামার নীচে ব্রা আর ব্রা ছাড়াই ওর ব্রেস্টের কোয়ার্টার পর্যন্ত প্রায় দেখা যাচ্ছে। কমপক্ষে 38 সাইজ হবে ওর ব্রেস্টের সাইজ। আর পাছাতো নয় যেন সব মাংশ ওখানে। সেই বাংলায় যাকে বলে উল্টানো কলসীর মতো। অসাধারণ দেখতে জেমি কে। যেমন উচ্চতা তেমনি শরীরের গড়ন। জেমি আমাদের সবকিছু দেখাশুনা করবে ওখানকার। আমাদের যা কিছু চাহিদা সব পূরণ করবে এবং সেভাবেই ওকে এই কয়দিনের জন্য এ্যাপয়েন্ট করা হয়েছে। new choti

জেমি আমাদের সহকারী। ওর সাথে আমাদের ইংরেজীতেই কথা বলতে হবে। জেমির সাথে কথা বলে আমরা সব ওকে সব বুঝিয়ে দিলাম। সেখানে সবকিছুই ঠিক আছে। সামান্য কিছু ডিরেকশন দিয়ে আমরা অনেক সময় সেখানে কাটালাম। তারপর বিকালে আমরা সী-বিচ গেলাম। কাছেই সী-বিচ তাই আমরা সন্ধ্যা পর্যন্ত সেখানে কাটিয়ে একটা শপিং মলে ঢুকলাম। সেখানে ওরা কিছু শপিং করল। আমরা হোটেলে ফিরে বার এ গেলাম।

সেখানে আমরা কিছুটা উৎসুক্যের সাথে একটা ড্রিংকস্ নিলাম। রেড ওয়াইনের সাথে কোকা-কোলা মিশিয়ে হালকা করে নিয়ে আমরা তিনজনেই এক পেগ করে ড্রিংক করলাম। কখনও অভ্যাস নেই তাই রিস্ক নেয়া যাবে না। রিতার ড্রেসটা দারুণ লাগছে। রিতা আমার সাথে যথেষ্ট ফ্রি হয়েই কথা বলছে এবং স্বাভাবিকভাবেই আমরা সবকিছু করছি বা ঘোরাঘুরি করছি। আমরা রুমে ফিরলাম। রুমে ফিরেই ফ্রেস হয়ে বেডে রেস্টের জন্য গড়িয়ে গেলাম। new choti

কখনও ড্রিংক করিনি তাই একটু ভয় ভয়ও লাগছিল কিন্তু খুব হালকা করে নিয়ে আমরা ড্রিংক করেছি তাই আশাকরি কিছু হবে না। তবে শরীরটা বেশ ফুরফুরে এবং হালকা হালকা লাগছিল। জানিনা মিতা বা রিতার কোন অসুবিধা হচ্ছে কিনা। আমরা ডিনার সারলাম সময়মতো। রিতা বা মিতাকে দেখে তেমন কিছু বোঝা গেল না তবে রিতার নাকি খুব দারুণ লেগেছে ড্রিংক করতে এবং সে বলে-যে কয়দিন আছি রেগুলার এমন হালকা করে একটু একটু হলেই বেশ দারুন জমে যাবে স্যার।


Tags:

Comments are closed here.