choti sex 2021 জরিনা সুন্দরি by Zak133

| By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti sex 2021. সময় রাত ৮ টা’। বাগের হা’টের এক প্রত্যন্ত গ্রাম যেখানে বেশিরভাগ যুবক যৌতুকের টা’কায় বি’য়ে করে মধ্য প্রাচ্যে যায় টা’কা কামা’ইতে আর তাদের নতুন বি’য়ে করা বউ শরীরের খিদা মেটা’য় শষা বেগুন দিয়ে। এদের মা’ঝে অ’নেকে আবার গ্রামের সুঠাম দেহি উঠতি  যুবক যে  দেওর নামে পরিচিত তাকে  নিয়ে পাটক্ষেতে চুদিয়ে শরীর ঠান্ডা করে। এই দেওরের নাম জাকির। ৩০ বছরের জাকির গ্রামের স্কুলের হেড মা’স্টা’র। গ্রামে ভালো শিক্ষিত লোক হিসেবে তার সুনাম আছে। এই সুনাম ব্যবহা’র করেই জাকির দেওর সেজে গ্রামের যুবতি ভাবীদের বি’ছানায় শোয়ায় যদিও ঘরে তার বউ আছে।

কিন্তু নারী শরীর তার নেশা। শিক্ষাকতার আড়ালে অ’নেল সময় ছাত্র ছাত্রীর মা’কেও চোদে। গ্রামের চেয়ারম্যান এর খুব পছন্দ ব্যাক্তি হওয়ায় অ’নেকে তাকে আনার ভয় ও করে। তো এই জাকিরের নজর পড়ছে সুন্দরী জরিনার উপড়। রহিমের বউ জরিনা। রহিম এলাকার চেয়ারম্যানের বড় ছেলে।টা’কা পয়সার অ’ভাব না থাকলেও কি দক অ’দৃশ্য কারনে বি’য়ার কিছুদিন পর রহিম বি’দেশ চলে গেছে সুন্দরি জরিনাকে রেখে। বাড়ীতে চেয়ারম্যান, তার বউ আর বছর সতেরোর ছোট ভাই, কিছু কাজ করার লোক আছে যারা দিনের বেলায় চলে যায়। জরিনা দেখতে যেমন সুন্দরি  শরীর টা’ও বেশ।

choti sex 2021

বয়স বেশি হলে ২৪। বড় কুমড়ার মতো বুক দুইটা’ জাকিরের খুব পছন্দ। অ’নুসঠানের দিন হা’তে টা’কা দেয়ার নাম করে জরিনার হা’ত ছুঁয়েছে সে। আহ কি নরম হা’ত। কি কোমল!!
দুধ গুলা যা হবে না!! আর ভোদাটা’?? উফ কল্পনা করতে পারে না জাকির। যেভাবেই হোক জরিনাকে তার চাই।কিন্তু রহিমের বাড়িতে যেতে পারে না তার বাবার কড়া নজরদারির জন্য। তবুও এক নজর দেখার আসায় রহিমের বাড়ির আশেপাশে ঘুরাঘুরি  করে।। সম্মা’নের ভয়ে তাও বেশিদিন পারে না।

তো একদিন রাত প্রায় ১০ টা’। গ্রামের জন্য অ’মেক রাত। পাশের গ্রামে যাত্রা পালা দেখে ফিরছিলো রনি।  গ্রামের সহজ সরল ফুর্তিবাজ মা’নুষ । চেয়ারম্যানের দোকানের ম্যানেজার।  চাকরিটা’ তাকে জাকির  ঠিক করে দিয়েছিলো চেয়ারম্যান কে অ’নুরোধ করে। তাই জাকিরকে সে পীরের মতো শ্রদ্ধা করে। শ্রদ্ধা করে চেয়ারম্যানকেও তার বি’পদে সাহা’য্য করার জন্য।মূল রাস্তা দিয়ে না গিয়ে শর্টকাট রাস্তা ধরেছিলো জমির মা’ঝ খান দিয়ে। পাট খেত প্রধান এলাকা। সব রাস্তাই তার চেনা।তার উপর চাঁদের আলো।মোটা’মুটি সবই দেখা যায়। choti sex 2021

রহিমদের বাড়ির কাছাকাছি যেতেই শুনে নারী কন্ঠ।
কে যেনো ফিসফিসিয়ে কথা বলছে। লক্ষ্য করে এগোতে থাকে রনি। আররে এতো জরিনা!!
লুকিয়ে পড়ে সে, খুব আস্তে জরিনার পিছন থেকে কাছে যায় যেন সে দেখতে পায় না।
জরিনা ফোনে কাকে যেনো বলছে
“ আগামি পরশু রাত ১২ টা’য় আসবা,  পারবা না? ভয় পাও?? ভয় পাইলে পিরিত করছো কা?..”

কিছুক্ষন চুপ
“ এইতো আমা’র সালমা’ন খান। শুনো আমা’র শশুড়ের যে চালা ঘর আছে ক্ষেতের মা’ঝে ওখানে থাকবা ( বাড়ী থেকে প্রায় আধা মেইল দূরে পাট খেতের ভিতর রহিমের বাবার এক চালা ঘর আছে বি’শ্রাম নেয়ার জন্য)। আমি গয়না আর ট্যাকা পসা নিয়া আসুম। পরে তোমা’রে নিয়া সুখের ঘর বাধুম। এই বাদাইম্মা’র ঘর করুম না।“ choti sex 2021

“আঁরে না, শালার ধন দাঁড়ায় না, ঢুকানোর আগেই শেষ, তোমা’র জরিনা তোমা’রই আছে, হো ইনটেকেই আছে, আইচ্ছা রাখি, তুমি চইল্যা আইসো ট্যাকা নিয়া”
ফোন রেখে এদিক সেদিক চেয়ে বাড়ির দিকে হা’ঁটা’ দেয় জরিনা। কিন্তু তার কথা যে একজন শুনছে তা জানতে পারলো না, জানতে পারলো না তার জন্য কি বি’পদ অ’পেক্ষা করছে।
রনি বুঝতে পারে না কি করবে? দেরি না করে চলে যায় জাকিরের কাছে। খুলে বলে সব। শয়তানি হা’সি হা’সে জাকির। সুযোগ এসেছে।

সুন্দরি জরিনাকে ভোগের সুযোগ এসেছে। সাথে কিছু গয়না আর টা’কাও পাওয়া যাবে। বউটা’ অ’নেক দিন ঘ্যান ঘ্যান করছে নতুন গয়নার জন্য। হা’তে টা’কা না থাকার জন্য পারছে না, এখন সুন্দরি জরিনার সাথে গয়না বোনাস।
রনি চাইলো রহিমের বাবাকে সব বলে দিতে। গ্রামের বউ যদি ভাইগ্যা যায়, গ্রামের বদনাম হবে। এটা’ মেনে নেয়া যায় না। কিন্তু জাকির তাকে থামা’লো। আশ্বস্ত করলো বউ ভাগবে না। জাকিরের হা’সি কেমন সন্দেহ লাগলো তার
জানতে চাইলো “ কি করবেন?” choti sex 2021

কিছুক্ষন চুপ থেকে তাকে পরিকল্পনা বল্লো জাকির। আসলে এই মুহূর্তে রনির সাহা’য্য ছাড়া পারবে না।
আঁতকে উঠে রনি পরিকল্পনা শুনে।
– ছি ছি কি কন?? মা’ আমি পারুম না
– আঁরে শোনো, এটা’ গ্রামের ইজ্জত।
– আপনি চেয়ারম্যানের পোলার বউয়ের ইজ্জত নিবেন আবার কন গ্রামের ইজ্জত?

– শোনো রনি, রহিম মিয়াঁ বউরে সুখ দিতে পারে নাই, তাইবউ চইল্যা যাইতেছে। এখন আমরা যদি বউরে সুখ দিতে পারি, বউ নাও যাইতে পারে।
– আমরা মা’নে??
– কেন? তুমি আর আমি।
– আ আ আমি?? choti sex 2021

– কেন ভয় পাও নাকি? নাকি তোমা’রটা’ দাঁড়ায় না?? পাশের গ্রামে গেছো তো যাত্র পালার মা’ইয়াগো গতর দেখতে। নিজ গ্রামে যদি সুন্দরি পাও ক্ষতি কি?? তাছাড়া চিন্তা কইরা দেখো, চাকরি কইরা কয় টা’কা পাও, ওই বউ কিছু টা’কাও আনবো।যাও ওইটা’ তোমা’র বোনাস।
লোভে পড়ে রনি। রাজি হয় জাকিরের কথায়।
দুজনে মিলে পরিকল্পনা করে কি করবে।

নির্ধারিত দিন রাত ১১.৩০। চাতাল ঘরের খানিক টা’ দূরে পাট ক্ষেতের আড়ালে লুকিয়ে আছে জাকির আর রনি। হা’তে মোটা’ দড়ি নিয়ে। অ’পেক্ষা জরিনার নাগরের জন্য। সে এসে ফোন দিবে জরিনাকে। হা’লকা চাঁদের আলো। উত্তেজনায় ছটফট করছে জাকির। আর কিছুক্ষন পরেই অ’নেক সাধনার শরীরটা’কে চুদবে। সে জানে তার চোদন যে একবার নিছে সে তার বাঁন্ধা মা’গী হয়ে যায়। তো জরিনাও তার বান্ধা মা’গী হবে। আর কিছু টা’কা ইনকাম করা যাবে রনিকে দেয়ার জন্য। অ’পেক্ষা করছে। কানে এলো পাট ক্ষেতের পাতার শব্দ। কেউ আসছে। একজন রোগা পাতলালোক এসে দাঁড়ালো। choti sex 2021

এগোবে জাকির কিন্তু  থামলো,  নিশ্চিত হতে চাইলো সে একা না আরো কেউ আছে?? লোকটি ফোন বের করে ফোন দিলো। তার কথা শুনতে পাচ্ছে জাকির।
“ ময়না আসো,  হো আমি ওখানেই আছি। ন্না কেউ নাই। মেইন রাস্তায় ঝোপের মা’ঝে হুন্ডা থুই আছি”
যাক সে একা। রনিকে ইশারা দিয়ে সামনে আসলো জাকির। থমথমে গলায় বললো “ কে ওখানে”?
কণ্ঠ শুনে ঘুরে দাঁড়ায় জরিনার প্রেমিক।

কাউকে দেখার আগেই তার ঘাড়ে একটা’ আঘাত করে রনি মুহুর্তেই জ্ঞান হা’রায় সে। জ্ঞান হীন শরীরটা’ তাড়াতাড়ি টেনে আরো ভিতরে নিয়ে যায় জাকির রনি। রশি দিয়ে হা’ত পা বেঁধে রাখে। গামছা দিয়ে চোখ আর মুখ বেঁধে পকেট চেক করে। মা’নিব্যাগে বেশ টা’কা পায়। কোমড়েও ১ হা’জার টা’কার একটা’ বান্ডিল। রনির কাছে সব টা’কা পয়সা দিয়ে তাকে পাহা’রায় রেখে চাতাল ঘরের উদ্দেশে রওনা দেয় জাকির। তার স্বাদের ময়না আসতেছে।
চাতাল ঘরের কোনায় অ’ন্ধকারে দাঁড়িয়ে থাকে সে। হা’তে জরিনার প্রেমিকের মোবাইল। কিছুক্ষন পর দেখে তার ময়না আদতেছে। choti sex 2021

হা’তে বড় এক ব্যাগ।
চাতাল ঘরে ঢুকেই ব্যাগ নামিয়ে রাখে জরিনা। ঘরে রাখা চৌকিতে বসে। হা’ঁপাচ্ছে।  এদিক সেদিক তাকায়। খুঁজতে থাকে প্রেমিককে।
অ’ন্ধকারে দাঁড়িয়ে থাকা জাকিরকে দেখতে পায় না।
“ কিছু খুঁজছেন?”
অ’পরিচিত পুরুষ কন্ঠ শুনে উঠে দাঁড়ায় জরিনা।

অ’ন্ধকার থেকে বের হয়ে আসে জাকির।
তাকে দেখে ভয় পায় জরিনা।
– আ আ আপনি এখানে??
– তোমা’র জন্য অ’পেক্ষা করছি সুন্দরি
– মা’ মা’নে?? choti sex 2021

– মা’নে আইজ এই সুন্দর পরিবেশে তোমা’র সাথে বাসর করুম।
– কি আবোল তাবোল কইতাছেন জাকির স্যার? মা’থা ঠিক আছে??
– মা’থা শরীর নুনু সব ঠিক আছে।
– আ আপনি যান, আমি এখানে আমা’র সোয়ামির সাথে কথা বলতে আসছি।
হা’ হা’ করে হা’সে জাকির

– সোয়ামির সাথে কথা বলতে আসছেন নাকি প্রেমিকের সাথে ভাগতে আসছেন? সোয়ামির সাথে কথা বলতে কেউ বাক্স নিয়া আসে?
চুপ করে থাকে জরিনা। ভয় পেলেও সাহস হা’রায়নি।
বুঝতে পারছে ধরা পরে গেছে।
– স্যার, আমি চেয়ারম্যানের পোলার বউ, মিথ্যা অ’পবাদ দিয়েন না। এই বাক্স আমা’র স্বামী আনতে বলছে। আর মিথ্যা অ’পবাদ দিলে আব্বা আপনেরে ছাড়বো না। choti sex 2021

একটু চুপ থাকে জাকির।
– আচ্ছা ঠিক আছে, যাইগা। সকালে ওই বেডারে চেয়ারম্যানের কাছে নিয়া যামু। বি’চার তিনিই করবেন।
– কা কাকে?
– আপনার প্রেমিক রে। হেরে বাইন্ধা রাখছি। কাল দেখুমনে। জাইগা।
– স্যার শোনেন
– কি?

– এই বাক্সে ২০ ভরি স্বর্ণ আর ২ লাখ টা’কা আছে। আপনি নিয়া যান। আর ওওরে ছাইড়া দেন।
মুখ টিপে হা’সে জাকির। টা’কা গয়নাতো নিমু শালি’,  তোরেও নিমু।
– স্যার নিবেন?
– কি?
– বাক্স নিয়া যান।  সারা জীবন সুখে থাকতে পারবেন। choti sex 2021

– টা’কা তো নিমুই কিন্তু আমা’রতো আরো একটা’ জিনিস লাগবো
– কি?
– অ’ই যে কইলাম, বাসর করুম।
– মুখ সামলে কতা কন মা’স্টর সাব। বামন হইয়া চাঁদের দিকে হা’ত বাড়াইয়েন না।
– আমিতো বাড়ামুই

বলেই জরিনাকে জাপটে ধরে জাকির। শুরু হয় ধস্তাধস্তি।  কোনমতে নিজেকে ছাড়িয়ে জাকিরের হা’তে কামড় দেয় সে।  ব্যাথায় তাকে ছেড়ে দেয় জাকির। সে সুযোগে দৌড়তে থাকে জরিনা। তার পিছন জাকির। বেশিক্ষণ লাগে না, তাকে ধরে ফেলে জাকির। আবার ধস্তাধস্তি।  রাগে তার দুগালে সপাটে চড় মা’রে জাকির। জ্ঞান হা’রিয়ে কোমল ঘাসের উপর লুটিয়ে পড়ে জরিনা। তার পাশে বসে পড়ে জাকির। আশেপাশে তাকায়। না কিছু দেখা যায় না। তবুও তাকে কোলে করে পাট খেতের ভিতর এক খালি’ জায়গায় শুইয়ে দেয়। ভালো করে দেখে জরিনাকে। choti sex 2021

গোল পাতার মত মুখ, টা’না টা’না দু চোখের পাতা দুটি বোঁজা,  টিয়া পাখির ঠোঁটের মত টিকল নাক, ধনুকের মত ব্যাঁকান সরু ভুরু, আপেলের মত ভরাট গাল। গোলাপের পাঁপড়ির মত রসালো ঠোঁট দুটি সামা’ন্য মোটা’।  খুব ধীরে ধীরে নিশ্বাস পড়ছে জরিনার । যেন এক অ’সাধারন সুন্দরী রাজকন্যা ঘাসের বি’ছানায় নিশ্চিন্তে ঘুমচ্ছে। নিস্পলক ভাবে জরিনার মুখের দিকে তাকিয়ে থাকতে থাকতে জাকিরের চোখদুটি কামা’তুর হয়ে পড়ল। গায়ের আঁচলটা’ সরে গিয়ে তার মা’খনের মত পেটটা’ বেরিয়ে পড়েছে। চাঁদের হা’লকা আলোয় তা চক চক করছে।গভীর নাভী, পেটে সামা’ন্য মেদ।

কোমর থেকে নীচের দিকে ধীরে ধীরে চওড়া হতে হতে ঠিক  কলসির মত গোলাকার। জাকির জানে এই পাছাটা’ অ’নেক আকর্ষণীয়।  মা’ইদুটো বি’রাট। যেন দুটো গোল ডাব। জাকির সাংঘাতিক কামা’তুর হয়ে পড়ল। তার আকাংখিত ডবকা গতর এখন সামনে। জাকিরের চোখ উত্তেজনায় বড় হয়ে উঠল; সে সাবধানে জরিনার ডান বগলের তলা দিয়ে বাঁ হা’তটা’ আস্তে আস্তে ঢুকিয়ে  ঘাড়ের কাছটা’ জড়িয়ে ধরল। তারপর নিজের শরীরটা’ ঝুঁকিয়ে জরিনার বাঁ গালে তার নিজের বাঁ গালটা’ রাখল। ডান হা’ত রাখল  বাঁ দিকের উন্মুক্ত কোমরে। choti sex 2021

সুগন্ধি তেল মা’খা চুলের গন্ধের সাথে একজন তাজা যৌবনদীপ্ত নারীর ত্বকের গন্ধ জাকিরের দেহের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করল। বি’দেশি সাবান বা শ্যাম্পুর গন্ধ।এখন সেই গন্ধটা’ জাকিরকে যেন মা’তাল করে তুলল। মুখ তুলে নিবি’ড়ভাবে জরিনার মুখের দিকে তাকাল সে। তার ডান হা’তটা’ ধীরে ধীরে জরিনার পিঠের নীচ দিয়ে বেষ্টন করে জরিনাকে জড়িয়ে ধরল।মা’খনের মত নরম অ’থচ ভরাট দেহ; বুকের বড় বড় মা’ইদুটো জাকিরের বুকের সাথে চেপে গেছে, এক অ’ভাবনীয় অ’নুভূতি ছড়িয়ে পড়ছে দেহ মন জুড়ে।

জরিনার ভাবলেশহীন মুখ, খালি’ তার কমলালেবুর কোয়ার মত রসাল ঠোঁট দুটি একটু ফাঁক হয়ে রয়েছে, চোখ বন্ধ। কামনায়ে জাকিরের গরম নিশ্বাস পড়তে লাগলো তার অ’পূর্ব সুন্দর মুখখানির ওপর, জাকির আর নিজেকে ধরে রাখতে পারল না,মুখ নিচু করে গভীর চুমু খেল জরিনার নেশাধরান ঠোঁটে। জরিনার ধীরে ধীরে নিশ্বাস পড়ছিল, তার সাথে জাকিরের কামতপ্ত নিশ্বাস মিশে যেতে লাগলো।  ঠোঁটে ঠোঁট লেপটে জাকির এক অ’নাবি’ল আনন্দে মা’তোয়ারা। চুষতে লাগলো জাকির রমনির নরম ঠোঁট।
ছোটবেলার লেমন চুষের মতো। choti sex 2021

“উম-ম-ম-ম” জরিনার শরীরটা’ একটু যেন নড়ে উঠল, জাকির তাড়াতাড়ি তার টসটসে ঠোঁট দুটি নিজের ঠোঁটের ভেতর থেকে বের করে গভীর ভাবে তাকাল তার চোখের দিকে। জরিনার চোখ এখনো বন্ধ, সদ্য আলতো ভাবে চোষা ঠোঁট দুটো একটু কুঁচকে রয়েছে, জাকির গভীর আশ্লেষে তার সদ্য ফোঁটা’ ফুলের মত মুখখানা চুমুতে চুমুতে ভরিয়ে তুলতে লাগলো। চোখে, গালে, সোনার নথ পরা সুন্দর নাকে, সুডৌল কপালে, সরু চিবুকে, উন্মুখ রসাল ঠোঁট দুটোতে.. তার যেন আশ মিটতে চাইছে না; উন্মা’দের মতো চুমা’চ্ছে।নিজের জামা’ খুলে নগ্ন বুকে আবার জরিয়ে ধরলো জরিনাকে।

আঁচল শরিয়ে দিলো। এক এক করে ব্লাউজের হুক খুলে ব্রা সহ সরিয়ে দিলো। নগ্ন বুকে  বড় বড় বাতাবি’ লেবুর মত মা’ইদুটো, এতক্ষনে ব্লাউসের বাঁধনের থেকে মুক্ত হয়ে চুড়োয়ে টসটসে রসালো ছোট্ট ছোট্ট আঙুরের মত সামা’ন্য ছুঁচলো বোঁটা’ নিয়ে সগর্বে উঁচু হয়ে আরও ছড়িয়ে দাঁড়ালো। সম্পূর্ণ গোলাকার উদ্ধত, বি’রাট দুদু দুটোর দিকে তাকিয়ে নিঃশ্বাস বন্ধ হয়ে গেল জাকিরের। অ’সামা’ন্য সুন্দর মা’ইদুটোর ওপর ছোট্ট গোলাপি রঙের গোল বলয়ের মা’ঝখানে লালচে বোঁটা’ দুটো সোজা দাঁড়িয়ে। choti sex 2021

জরিনার নিঃশ্বাসের তালে তালে নধর তালদুটো ঠেলে উঠছে আবার তির তির করে কাঁপতে কাঁপতে একটু নিচু হচ্ছে। জাকির ডান হা’তটা’ বাড়িয়ে জরিনার বাঁ দিকের মা’ইটা’ ধরল। আঃ হ-হ কি নরম! যেন মা’খনের তাল! হা’তের তেলো আর আঙ্গুলগুলো যেন ডুবে যাচ্ছে, সে আস্তে আস্তে টিপতে শুরু করল মা’ইটা’কে। গোল নরম বলের মত অ’থচ বড় আকারের মা’ইটা’ পুরোটা’ তার ছড়ানো হা’তের ভেতর আসছে না; জাকির যতটা’ আয়ত্তে আনতে পারছে ততটা’ই আঙ্গুলগুলো বেঁকিয়ে ধরে চটকাতে লাগল।

হা’ত বোলাতে লাগলো মা’ইটা’র ওপর, আঙ্গুলগুলো দিয়ে আলতো করে মা’ইয়ের বোঁটা’টা’র ওপর ঘুরিয়ে ঘুরিয়ে ঘষে দিতে লাগলো। উদোম মা’ইয়ের ওপর হা’ত পড়াতে জরিনা থর থর করে কেঁপে উঠলো, নধর শরীরটা’ মুচড়ে উঠে ঈ-শ-শশ করে একটা’ চাপা শীৎকারের মত বের হোলো তার মুখ দিয়ে। জাকির তার মুখের কাছে ঝুঁকে বুঝতে পারলো যে জরিনারও গরম নিঃশ্বাস পড়ছে। জাকির বাঁ হা’ত দিয়ে জরিনার ডানদিকের মা’ইটা’ টিপতে, চটকাতে লাগল। আহ কি নরম? কত দিন মুখের লালা ফেলেছে শাড়ির  আঁচলে ঢাকা এই দুধ দেখে। choti sex 2021

এবার বাঁ হা’তে জরিনার ডান দিকের মা’ইটা’ চটকাতে চটকাতে ডান হা’ত দিয়ে বাঁ মা’ইটা’ ধরে জরিনার দেহের ওপর হুমড়ি খেয়ে বাঁ দিকের মা’ইটা’তে মুখ দিলো। মুম-ম-ম-ম.. একটা’ চাপা সুখের গোঙানির মত আওয়াজ বেরল জরিনার মুখ থেকে, তার আধ-ল্যাংটো শরীরটা’ একবার কেঁপে উঠলো।
উঁ – উঁ – অ’- আহ ..

জরিনা পরম সুখের স্রোতে ভেসে চলল । জাকিরের কেমন নিজেকে মা’তাল মনে হচ্ছে, রমনীর এই বি’রাট বড় বড় মা’খনের তালের মত মা’ইদুটোকে কি করবে
ভেবে উঠতে পারছে না। বারবার চকাম- চকাম করে চুমু খাচ্ছে, মুখটা’ ঠুসে ধরে হা’ঁ করে চেষ্টা’ করছে যতটা’ পারা যায় মা’ইটা’কে মুখের মধ্যে নেবার, ঠোঁট আর জিভ দিয়ে টসটসে রস ভর্তি ছোট্ট আঙুরের মত বোঁটা’টা’কে তার বলয় সুদ্ধু মুখের ভেতরে নিয়ে চুক-চুক চকাস চকাস করে চুষছে, পরক্ষনেই ছেড়ে দিয়ে মা’ইটা’তে নাক,মুখ ঘষছে পরম আবেগে।এতো সুন্দর  এতো রসালো  দুদু আগে পায় নি সে। choti sex 2021

পরম আনন্দে মনের স্বাদ মিটিয়ে দুদু খাচ্ছে জাকির।  এবার দুদ দুটো চেপে ধরে রমনীর বুকের মা’ঝে জিভ দিয়ে চাটছে।. চাটতে চাটতে জরিনার পেটের ওপরও জিভ বোলাতে লাগলো জাকির। কি নরম তুলতুলে.. নাভির চারপাশটা’!! চাটতে লাগলো সু গভীর নাভী।এক হা’ত ঢুকিয়ে দিলো শাড়ীর নীচে তলপেটে।  আহ কি নরম। হা’ত খুঁজতে থাকে ভোদা। টা’ইট শাড়ীর কারণে হা’ত পৌছতে পারে না। শাড়ী খুলে ফেলে সে। জরিনাকে উপুড় করে পাছা টিপতে থাকে। জিভ চালায় নগ্ন পিঠে। প্রতিটি ইঞ্চি চেটে খাবে আজ। পেটিকোটের উপর দিয়ে পাছায় চুমু দেউ।

নাক ডুবি’য়ে দেয় পাছার খাঁজে। আহ কি নরম পাছা। কামড় বসায় পাছার নরম মা’ংসে।উউ বলেই হা’লকা শব্দ হয় জরিনার মুখ থেকে। তাকে আবার চিৎ করে দেয়। পেটিকোট  খুলে ফেলে। বক্সার টা’ইপ প্যান্টি পড়া জরিনা। তবুও  থিভূজাকৃতি গুদ টা’ ভেসে উঠেছে। কপ করে ধরলো জাকির তার স্বপ্নের গুদ। কচলাতে লাগলো।। নরম গুদ। আহ আহ করে শব্দ করছে জরিনা। তার জ্ঞান ফিরেছে অ’নেক আগেই। ভয়ে কিছু বলছিলো না। এখন তার শরীর জাগছে জাকিরের চুমু চোষণ আর গুদে কচলানোয়। choti sex 2021

চেস্টা’ করছে মুখ বুঝে উপভোগ  করার যাতে জাকির টের না পায় কিন্ত অ’তি উত্তেজনায়  মুখে শব্দ চলে আসছে। প্যান্টি খুলে ফেলে জাকির। পা দুটো  ঈষৎ ফাক করে দেয়। গুদের দিকে তাকিয়ে বি’মোহিত হয়ে যায় সে। তলপেটের নীচে হা’লকা বাল।তার সামা’ন্য নীচেই গর্বি’ত অ’বস্থান পরম লোভনীয় রসালো গুদটা’র। একটা’ তুলতুলে রসালো আমকে মা’ঝ বরাবর কেটে নিয়ে সেটা’কে ঘুরিয়ে লম্বালম্বি’ ভাবে যেন কেউ বসিয়ে দিয়েছে । গোলাপি রঙের গুদের পুরুষ্টু ঠোঁট দুটো একে অ’পরের সাথে নিবি’ড়ভাবে লেগে আছে, মধ্যিখানে গাঢ় লাল রঙের সরু লম্বা খাঁজ।

খাঁজটা’ ওপরদিকে যেখান থেকে শুরু হচ্ছে সেই জায়গাটা’য় ছোট্ট টকটকে লাল রঙের কোঠঁটা’ উঁকি দিচ্ছে। দু পাশের অ’র্ধচন্দ্রাকার কুঁচকির খাঁজের মধ্যিখানের ফোলা মা’ংসল বেদীটা’র ঠিক মা’ঝখানে একটু ওপরদিকে গুদটা’ স্বমহিমা’য় বি’রাজ করছে। হা’তড়িয়ে নিজের স্মা’র্ট  ফোনে কয়েকটা’ ছবি’ নেয় জাকির। ভিডিও  করে।।ফোনটা’ রেখে মুখটা’  এগিয়ে দিয়ে জাকির অ’বাক করা কৌতূহলে খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে থাকলো জরিনার গুদটা’কে। চুমু খাওয়ার মত ঠোঁট দুটোকে কুঁচকে আলতো করে ঠেকালো সুন্দরীর রসালো গুদটা’র সঙ্গে। চুমু হা’লকা চুমু পরে ঠোঁট চেপে ধরলো গুদের উপর। choti sex 2021

জিভ বোলাতে লাগলো গুদের উপর। ঢুকিয়ে দিলো গুদের ভেতর। চুষতে লাগলো। উত্তেজনা ধরে রাখতে পারলো না জরিনা। পানি ছেড়ে দিলো তা যেনো জাকিরের জন্য সাপেবর হলো। চুষতে লাগলো তাও। চেটে খেতে লাগলো। জরিনা ভাবছে লোকটি  কি নোংরা। কিন্তু  তার ভালো লাগছে। এক হা’ত নিজ দুধে আর এক হা’ত দিয়ে জাকিরের মা’থা চেপে ধরলো গুদের উপর।  মা’থায় কারো হা’ত বুঝতে পেরে উঠে পড়ে জাকির। দেখে জরিনা চোখ মেলে তাকিয়ে আছে।
– ভআলো লাগছে ময়না পাখি?

কথা বলে না জরিনা তার পাশে শুয়ে ভোদা চেপে ধরে চুমু খায় জাকির
– পালাবে?
ভোদায় চাপ দেয়।
– আউ আস্তে ব্যাথা পাই
– চুদি?
– এইখানে না choti sex 2021

জাকির জরিনার নগ্ন শরীর কোলে নিয়ে চাতালের চৌকিতে শুইয়ে দেউ। তার দু পা ফাঁক করে ভোদায় থু থু ছিটিয়ে পিচ্ছিল করে। থু থু ছিটা’য় নিজের ধনেও।
কিছুটা’ সময় নেয়। এখন সব কিছু তার কাছে স্বপ্নের মতো লাগছে।
আশা যে এভাবে পূরন হবে তা স্বপ্নেও ভাবেনি জাকির।
গুদের মুখে ধন সেট করে চাপ দেয় সে। মুন্ডিটা’ ঢুকে যায়। ব্যাথায় চিৎকার  করে জরিনা
– উউ স্যার আস্তে
– এইতো সোনা

আরেকটু জোরে চাপ দেয় জাকির। মা’খুন কাটা’র মতো ধন গুদের গোশত সরিয়ে ভেতরে প্রবেশ করে। আহ কি নরম। জাকির শুয়ে পাড়ে জরিনার উপর। খামচিয়ে ধরে দুদ। ঠোঁট পুড়ে নেয় মুখে। মা’রেঠাপ। কিছুক্ষন  তীব্র গতিতে ঠাপ। ব্যাথায় চোখ ফেটে পানি বের হচ্ছে জরিনার। ধর্ষিত  হচ্ছে সে। নাড়াচাড়া শুরু করলো বের হবার। ঠাপ বন্ধ করে গুদের ভিতর ধন রেখে দু হা’তের উপর ভর রেখে উঠে জাকির। হা’পাচ্ছে সে। হা’পাচ্ছে জরিনাও। জাকির বুঝতে পারছে জরিনাকে একটু সময় দিতে হবে। প্রায় ৫ মিনিট  পর জরিনা কিছুটা’ সুস্থির হয়।
– স্যার, আস্তে করেন
কিন্তু কে শোনে কার কথা। নরম গোশতের স্বাদ পেয়ে তার ধন মিনার হয়ে গেছে। choti sex 2021

জাকির ধোন অ’র্ধেক  বের করে আবার স্বজোরে ঠাপ মা’রলো আবার বের করে আবার স্বজোরে ঠাপ আবার বের করে আবার স্বজোরে ঠাপ আবার বের করে আবার স্বজোরে ঠাপ এভাবে ৫/৬টা’ ঠাপ খেয়ে আহঃ আহঃ ওহঃ ওহঃ করতে লাগলো
-ব্যাথা লাগছে ময়না?
– না, তুমি করোতততততততততত আহ আহ উ উ উ
মহা’ আনন্দে দিলো সজোরে এক রাম ঠাপ, জাকির বলল

– ময়না ,  তোমা’রে  আমা’র চোদার ইচ্ছা অ’নেক দিনের, আজ শখ মিটা’ইয়া চুদুম। কি রস তোমা’র শরীরে। আহ ওহ অ’হ
– এক দিনে আহ সব অ’হ রস খাইয়েন না আয়া আ আ
– আরো খাইতে দিবা। চুমা’ খায় জাকির।
– হুম যদি চুইদ্যা সুখ দিতে পারেন
– সুখ পাইতাছো না choti sex 2021

– হুম, তয় আপনের টা’ অ’নেক মোটা’, আ আ সোনা জ্বলতাছে।
– সবুর করো ময়না, আরেকটু  পর ভোদা সেট হইয়া যাইবো।
জাকির গুদের ভেতর ধন ঘুরায়। জরিনা তার কোমড়  বেস্টন করে দু পা দিয়ে।
– চুমা’ও আমা’রে।
নিজের মুখ জরিনার কাছে নিয়ে যায় সে। চুমু দেয় জরিনা। ঠাপাতে থাকে জাকির। চাতাল ঘর থাপ থাপ শব্দে মুখরিত।

জাকিরের ধোন জরিনার গুদের রসে মা’খামখি হয়ে গেছে। জরিনা চরম সুখে আহঃ আহঃ ওহঃ ওহঃ ইস ইস উহঃ উহঃ উরি উরি উরি ইইইইই এভাবে খিস্তি করে যাচ্ছে, আর জাকির নরম গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাচ্ছে আর বের করছে ।
আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মা’গোরে কি সুখরে মা’গোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে। choti sex 2021

– আহ , উফ, মা’গি, ভালো ভালো খেয়ে যা শরীর বানিয়েছিস। তোরে চুদেও শান্তি। আহ।, বেশ রসাল তুই.
– খানকির পোলা, মা’স্টর হইয়া চেয়ারম্যানের বউ চুদুস  ভালো করে চোদ। আর পাবি’ না ।
– তাই? এই ধনের নীচে তুই গুদ কেলাইয়া শুবি’ মা’গী।
বলেই তীব্র গতিতে চোদে জাকির।চুদতে চুদতে আবেগ ঘন মুহূর্ত ঘনিয়ে আসে জাকির আর চেয়ারমেনের বউ চরমসুখে ভেসে যায়…

zak133 দাদা এইরকম ছোট গল্পই লেখেন, zak133 আরো ছোট গল্প পড়তে এখানে ক্লি’ক করুন

নতুন ভিডিও গল্প!


Tags: , , , , , ,