desi sex 2021 আব্বার চোদন খাওয়া by আফরোজা

| By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla desi sex 2021 choti. পিঁয়াজের খোসা ছাড়াবার মতো আস্তে আস্তে আমা’র কাছে সব পরিস্কার হতে লাগল, চাচা যেদিন আমা’কে চুদলো সেদিন বলেছিল এ বাড়ির সব পুরুষ সব মহিলা কে চোদে, কথা টা’ কানে লাগলে ও অ’তোটা’ গুরুত্ব দিই নি, মা’রুফ ভাইয়ার চোদা টা’ ছিল লুকিয়ে কিন্তু এ তো আমা’র আম্মু ই আমা’কে পাঠিয়েছে, যদিও বলে নি যাও তোমা’র চাচা তোমা’কে চুদবে কিন্তু এটা’ তো জানতো যে চোদার জন‍্যই ডাকছে, সারা রাত চুদিয়ে পর দিন ঘুম থেকে উঠতে আট টা’ বেজে গেল, ফ্রেশ হয়ে নাস্তা করতে বসলাম, আম্মু আর সব চাচীদের সামনেই বললো কি রে চাচা কেমন চুদলো?

আমি তো হা’ঁ হয়ে গেলাম, আর এক চাচী বললো তোমা’র ঐ চাচী যতদিন না আসে ততদিন তুমিই চাচীর জায়গা নাও, আরো জানলাম আমা’র আরো দুই বোন অ’নেক আগে থেকেই চোদায়, আম্মু বললো এ বাড়িতে কোন মেয়ে বাইরে বি’য়ে হবে না, ভাইয়াদের মধ্যেই কাউকে পছন্দ করে নাও, আমি তখনই জানলাম বড় বোন রুহি র বাচ্ছা হবে, ওর শাদী হবে মেজ চাচার ছোট ছেলে সাকিবের সাথে, আমি তো অ’বাক হয়ে গেলাম, এক চাচী দূরে রাখা একটা’ পাতিল থেকে এক গ্লাস পানির মতো কি যেন নিয়ে এসে বললো খেয়ে নিতে.

desi sex 2021

আমি এটা’ কি জিনিস, বলতেই এক গাল হেসে বললো এটা’ রোজ মনে করে খেয়ে নেবে আর যখন বাচ্ছা নিতে ইচ্ছা হবে তখন খাওয়া বন্ধ করে দেবে, এতে তোমা’র শরীর ও একদম ঠিক থাকবে, আমরা গ্রামে থাকি আমা’দের এখানে ওষুধে থেকে এ গুলা বেশী চলে, আমি বললাম রুহি কি এটা’ খেতো না? চাচী বললো খেতো তো, তার বাচ্চা নেবার শখ হয়েছে তাই খায় নি, মেয়েদের তাড়াতাড়ি বাচ্ছা হয়ে যাওয়াই ভালো, আমি যথারীতি রোজ রাতে চাচার কাছে শুই আর ছয় সাতবার চোদা খাই.

কোনো কোনো দিন দিনের বেলায় বাসায় থাকলে ডেকে নিয়ে চোদে, এখন আমা’র মা’ই দুটো সামা’ন্য ঝুলে গেছে, আম্মু কে বলতে বললো মা’ই খাড়া আর ঝোলা, বড় বড় মা’ই আর বড় বোঁটা’ ছেলেদের পছন্দ, খাড়া থাক বা ঝুলে যাক তোমা’কে অ’ত ভাবতে হবে না, এটা’ ঠিকই বাইরের লোক কিছুই বুঝতে পারবে না কারন বাড়ির বাইরে এক পা রাখলে বোরখা পরতেই হবে আর বোরখার ভেতর কে আট আর কে আশি কিছুই বোঝা যায় না, টা’না ছয়মা’স পর চাচীর বাচ্ছা হলো, চাচী আসতে আমা’র ছুটি হলো. desi sex 2021

এর ভেতর রুহির শরীয়ত মতে কাজী ডেকে কাবি’ল নামা’ করে বি’য়ে হয়ে গেছে, এখন ওর আট মা’স চলছে, ওর তো বাপের বাড়ি যাবার ব‍্যাপার নেই, বাপের বাড়ি আর শ্বশুর বাড়ি তো একই, হটা’ৎ আমা’র আম্মু আমা’কে ডেকে বললো আজ কে একটু ভালো করে পরিস্কার হয়ে থাকতে, আমি কারন জানতে চাইলে একটু মুচকি হা’সলো, আমি ও আর ঐটা’ নিয়ে মা’থা ঘামা’লাম না, রাতের খাওয়া শেষ হলে আম্মু আমা’কে বললো আজ আমা’র ঘরে শুবি’, আমি একটু অ’বাক হয়ে গেলাম, যাইহোক, আমি আম্মুর ঘরে গিয়ে শুয়ে পড়লাম, খানিকক্ষণ বাদে আব্বু ও এসে শুয়ে পড়লো.

আম্মু ঘরে ঢুকে দরজা বন্ধ করে আমা’র পাশে এসে বসলো, ব‍্যাপার টা’ ঠিক কি হতে চলেছে বুঝতে পারছি না, আমা’র আর আব্বুর সামনেই জামা’ কাপড় খুলে ল‍্যাংটো হয়ে গেল, আমি কিছু বোঝার আগেই আব্বুর লুঙ্গি টা’ টেনে খুলে দিলো, ঘরে আলো জ্বলছে, সব কিছু পরিস্কার দেখা যাচ্ছে, আব্বুর বাঁড়া টা’ হা’তে নিয়ে একটু চটকে আমা’কে ডাকলো, দেখলাম আব্বু চোখ টা’ বন্ধ করে নিলো, আমি কাছে যেতে আমা’কে বললো বাঁড়া টা’ ভালো করে চুষে দে, এতদিন বাড়িতে চোদাচ্ছিলাম কিন্তু নিজের বাপ আমা’কে চুদবে? আম্মু এবার একটু ধমকে বললো কি কথা কানে ঢুকছে না? desi sex 2021

আফরোজা আক্তার

আমি আব্বুর বাঁড়া টা’ মুখে নিয়ে চুষতে লাগলাম, একটু পরেই বাঁড়া টা’ দাঁড়িয়ে গেল, আম্মু বললো আমি চুষলে তো মুখ ব‍্যাথা না হলে খাড়া হয় না, আর কচি মেয়ে চুষছে বলে সাথে সাথে খাড়া হয়ে গেল? আম্মু আব্বুর সামনেই আমা’কে বললো বাড়ির ভেতর দিন রাত যখন ইচ্ছা যতবার ইচ্ছা যাকে দিয়ে ইচ্ছা চোদাতে পারো কিন্তু কোন কথা যেন বাড়ির বাইরে না যায়, এরপর আব্বু আমা’কে কোলে নিয়ে চুমু খেতে খেতে মা’ই দুটো চটকাতে লাগলো, আম্মু মা’থাটা’ গলি’য়ে নাইটি টা’ খুলে দিলো, মেঝেতে দু পা ফাঁক করে দাঁড়াতে বললো.

আমি যতটা’ সম্ভব পা ফাঁক করে দাঁড়ালাম, ঘরে দুজন ল‍্যাংটো মহিলা আর একজন মা’ঝ বয়সী পুরুষ, আব্বু আমা’র দু পায়ের মধ্যে মা’থা ঢুকিয়ে গুদ চুষতে শুরু করলো, একটু বাদেই আমা’র গুদ দিয়ে রস বেরোতে লাগলো, আম্মু আমা’র গুদে হা’ত দিয়ে চটচটে রস দেখে আব্বু কে বললো মেয়ে তো রেডি হয়ে গেছে যদি এখনই ইচ্ছা করে একবার চুদতে পারো, আব্বু বললো আর একটূ চুষি, আমা’র গুদের চেরার মধ্যে জিভ দিয়ে জিভ টা’ নাড়াতে লাগলো, ক্রমশ আমা’র সাহস বাড়ছে, আমি আব্বুর মা’থা টা’ গুদের ভেতর চেপে ধরলাম, ওদিকে আম্মু আব্বুর বাঁড়া টা’ নাগাড়ে চুষে যাচ্ছে. desi sex 2021

এবার আমা’কে বি’ছানায় ফেলে বাঁড়া টা’ আমা’র মুখে ঢুকিয়ে ঘপাঘপ মুখের ভেতর চুদতে লাগলো, আমি আঁ আঁ করতে লাগলাম, মিনিট দুয়েক মুখ চুদে আমা’র মুখের ভেতর পিচকারীর মতো মা’ল ঢেলে দিলো, এই প্রথম বীর্য পেটে গেলো, এরপর আম্মু কি একটা’ গ্লাসে করে এনে খাইয়ে দিলো আর বাঁড়া টা’ চড়চড় করে খাড়া হয়ে গেল, আমা’কে কোলে নিয়ে আমা’র গুদে বাঁড়া দিয়ে সারা ঘর ঘুরে ঘুরে চুদতে লাগলো, আমি ও একদম নতুন ধরনের চোদা খেতে খেতে গুদের জল খসাতে লাগলাম………..

নতুন ভিডিও গল্প!


Tags: , , , , , ,