স্তনবৃন্ত দুটি আঙুল দিয়ে ঘষতে শুরু করল

January 8, 2021 | By Admin | Filed in: সেলিব্রেটি বাংলা চটি.

আজ আমি আমার বোনের গল্পটি বলতে যাচ্ছি। আমি কিভাবে আমার বোনকে চোদে ফার্মে পাঠিয়েছি। আমি আপনাকে পুরো গল্প শুনছি। চোদনা চায়নি, তবে পরিস্থিতি এমন হয়ে গিয়েছিল যে আমাকে নিজের বোনকেও চুদতে হয়েছিল। এখন গল্পে আসি।

আমার বোনের নাম ফিরদোষ।আমার নাম সেলিম। আমি উত্তর প্রদেশ থেকে এসেছি। আমার বোন জো আঠার বছর বয়সী। ছেলেদের প্রতি সে অনেক আগ্রহী। তিনি যখন ছোট হয়েছেন তখন থেকেই তিনি আমাদের পরিবারের সদস্যদের জীবনযাপন করেছেন। কখনও ছেলের সাথে, কখনও কারও সাথে। এমনকি আমার আত্মীয়ের পক্ষে খুব কমই এমন কেউ থাকবে যে আমার বোনের গুদ ছিঁড়ে না।

তার মানে আমার বোন এক নম্বর ডাইনী। আর গুদের উত্তাপ শীতল নয়। তাই প্রতিবারই সে নতুন ছেলের কাছে প্রার্থনা করে। এবং তারপরে বাড়ির বাইরে তার সাথে দেখা হয়। এটিই ঘটেছিল জানুয়ারী 1 এ। ১ জানুয়ারি, অর্থাৎ নতুন বছরে, তিনি তার নতুন প্রেমিকের সাথে সেটিংটি স্থাপন করেছিলেন এবং তাকে মাঠে দেখা করার জন্য ডেকেছিলেন।

আমি তার মোবাইল হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এ সম্পর্কে জানতে পারি। আমি যখন তার ফোনটি পরীক্ষা করলাম তখন সে বাথরুমে গেল। সন্ধ্যা ছয়টার দিকে তিনি দীপককে দেখা করার জন্য ডেকেছিলেন। আমি অনুভব করেছি যে আজ আমি আমার বোনকে লাল হাতে ধরে রাখব এবং তার পরে তার ছিনতাই চলে যাবে।

সাড়ে পাঁচটায় তিনি বাড়ি থেকে বের হয়ে গেলেন। এবং বাড়িতে আমি আববু এবং আম্মিকে বলেছিলাম যে আমি আমার বন্ধুর জন্মদিনে যাচ্ছি। আম্মি আব্বুও যেতে বলেছিলেন। তিনি অনুভব করেছিলেন যে যদি মেয়েটির জন্মদিন থাকে তবে কোনও সমস্যা নেই এবং যদি সে বন্ধু হয় তবে কোনও সমস্যা নেই। তবে আমি জানতাম বিষয়টি কী ছিল এবং এটিই বলা উচিত। সে তার গুদের উত্তাপ প্রশমিত করতে চলেছে।

এর পরে, অবশ্যই লকডাউনে শ্বশুরের স্ত্রীর স্ত্রীকে পড়ুন
আমিও তার পিছনে পিছনে চললাম। আমি যখন তার উল্লেখ করা জায়গায় পৌঁছলাম তখন কেউ ছিল না। এমনকি যদি এটি অন্ধকার হতে চলেছিল, তবে কিছুই স্পষ্টভাবে দৃশ্যমান ছিল না। আমি ভেবেছিলাম সে অন্য কোথাও চলে গেছে। তারপরে আহ আহ আহ ধানের ক্ষেত থেকে আরও জোরে জোরে জোরে জোরে জোরে জোরে। ভয়েস আসতে লাগল। এই ভয়েস আমার বোনের ছিল।

আমি সঙ্গে সঙ্গে দৌড়ে গিয়ে আমার বোনকে শুয়ে থাকতে দেখলাম, তার সালোয়ারটি খুলে রিজে রাখলাম এবং উভয় পা উপরের তলায় মাঠে ছড়িয়ে দিয়েছিল এবং ছেলেটি তার পেইন্টটি খুলছে এবং শক্ত ঠেলাঠেলি করছিল এবং তার গুদটি মারছিল। ছিল। আমার কাছে যাওয়ার সাথে সাথে সে পালিয়ে গেল। আমি তার পিছনে ছুটলাম কিন্তু সে বেরিয়ে গেল।

আমি ফিরে এসে আমার বোন প্যান্টি পরে ছিল এবং সালওয়ার একই সময় রাখা হয়েছিল। আমি তত্ক্ষণাত্ ওর চুল চেপে ধরে বললাম, রে স্নারল এত মজা কেন। কোনটা তোমাকে চুদেনি? আপনি কীভাবে এতটা জট পেলেন, আপনি অনেক তদন্ত করছেন। মাঝে মাঝে কাউকে চুমু খাই, মাঝে মাঝে কেন তোমার গুদের উত্তাপ কম হয় না।

তোমার গুদে যদি এরকম আগুন লেগে থাকে তবে আমি তোমার গুদটা লন্ডকে দেব, যাতে তোমার বাঁড়ার তৃষ্ণা নিবারণ হয়। যখন সবাই সেক্স করছে তখন তার ভাইয়ের কাছ থেকে মারভায় পাছা আর ভগ। তাই আমার বোন হ্যাঁ আমি বেশ্যা হ্যাঁ আমি ডাইনী। হ্যাঁ আমি বাড়া চাই হ্যাঁ আমার একটা চোদন আছে চোদ না আমাকে। আপনি আমার উত্তাপ শান্ত করতে পারেন

এর পরে, নিশ্চয়ই ওয়েব সিরিজটি পড়ুন, ভাই চোদা যখন মামি পাপা অফিসে গেলেন
আমিও রেগে গিয়েছিলাম সাথে সাথে মাঠে lamুকে প্যান্টি সরিয়ে ফেললাম। এরপরে সে তার বাড়াটা বের করে গুদে ফেলে দিল। আমার বোনের গুদ ইতিমধ্যে ভেজা ছিল এবং শীঘ্রই বাড়া ভিতরে .ুকে গেল। আমি তত্ক্ষণাত ওর স্তনের বোঁটা ধরলাম এবং ম্যাশ করতে লাগলাম। সে জোরে জোরে ঠাপ মারতে লাগল। আমার সমস্ত বাড়া ওর গুদে .ুকছিল।

আমার বোনটিও উত্তেজিত হয়ে উঠল, সে ব্রোটা খুললেই তার সোয়েটারটি খুলে ফেলল এবং তার ব্রাটি সরিয়ে ফেলল। পা ঠিক মতো ছড়িয়ে দিন। এখন সে পুরো উলঙ্গ ছিল। আমি তাকে চুষতে শুরু করলাম। কখনও কখনও ঠোঁট কখনও boob। স্তনবৃন্ত দুটি আঙুল দিয়ে ঘষতে শুরু করল। তিনি আরও উত্তেজিত হয়ে ওঠে। সে পাছাটা তুলে নিয়ে ঘুরতে লাগল।

আর জোরে জোরে বলতে লাগল। আমার গুদ মারো আর জোরে আহ আহ আহ আহ আহ আহ আহ উহহহ ওহহহহ খুব খুব ভাল লাগছে। এবং আমি আরো শক্ত চোদা শুরু। প্রায় আধা ঘন্টা ধরে, যখন সে শান্ত ছিল, আমি আমার গুদগুলিতে আমার জিনিস pouredেলে দিলাম। তারপর সে শান্ত হল।

সেদিনের পরে আমি এখন প্রতিদিন আমার বোনকে চুদছি। আমিও খুশি সেও খুশি।

 


Tags: , , , , , , , , , , , ,

Comments are closed here.