তার স্তন দুটো স্তন থেকে উঁকি মেরে হাই বলছে

January 6, 2021 | By Admin | Filed in: সেলিব্রেটি বাংলা চটি.

Bangla choti kahini কাল যখন আমার এই ঘটনা ঘটে তখন আমার বয়স আঠারো বছর। আমার একটি ভাই আছে. বছর দু’বছর ধরে তার বিয়ে হবে। তিনি একটি কমান্ডো কারখানায় কাজ করেন। আমার মা এবং বাবা মন্দিরের পুলে বাইরে যেতেন এটি হ’ল এটি। আমি একটি কলেজে পড়াশোনা করতাম।আমি আমার ভাই-বোনকে খুব পছন্দ করি।
সে আমাকেও পছন্দ করে। তিনি আমার সেরা বন্ধুর মতো। লেডি প্রিন্স বাড়ির একমাত্র ব্যক্তি যিনি তার মন থেকে এটি বাইরে কথা বলতে পারেন। তিনি বেশ ভাল। দীর্ঘ কালো চুল. সবসময় হাসি মুখ। ব্লিচ দাঁত। লজ্জা গাল। সুন্দর ব্রড বুক। সুন্দর পেট (নাভি) বক্র মধ্যবর্তী মাঝারি। আসুন এটির মতো বর্ণনা দিতে থাকি। যতবার আমি তার সাথে কথা বলি আমার চোখগুলি এমনভাবে বেরিয়ে আসে যেন কোনও গুণ তার বুকে পৌঁছে না এবং তাকিয়ে থাকে।
বৃষ্টির জন্য ভাইকে এক সপ্তাহের জন্য বোম্বে যেতে হয়েছিল। আমাকে যখন ভাই যায়
1. আমাকে পরীক্ষার জন্য পড়তে দিন
২. প্রিন্সের হাতুড়ি লত্তায় আসা উচিত নয়
২.বোন-ভাইকে বিরক্ত না করে
৪. তিনি তার ভাইকে তাকে সাহায্য করার কথা বলে চলে গেলেন।
আমার শ্যালক এবং আমি তাকে স্টেশনে যাওয়ার জন্য পাঠিয়েছিলাম। যেহেতু আমার মা এবং বাবা শহরে ছিলেন না, তাই আমার শ্যালক বাড়ির যত্ন নেন। ভগ্নিপতি খুব খুশি হয়েছিল। তিনি আমাকে তার ঘর থেকে পড়াশোনা করতে এবং আমার ভাই আসার আগ পর্যন্ত সেখানে ঘুমাতে বলেছিলেন। তাই আমি আমার বইয়ের বিছানা থেকে সবকিছু তার ঘরে সরিয়ে নিয়েছি। আমার ভগ্নিপতি সেদিন রাতের খাবার রান্না করলেন। আমরা দুজনেই খাওয়ার সাথে সাথে সে ঘুমাতে গেল। আমি আমার Srdy টেবিল গিয়েছিলাম।
এটি দিনের সঠিক তাপ ছিল তাই আমি আমার স্যুট এবং কলমটি খুলে চেয়ারে রেখেছিলাম এবং পড়া শুরু করি। টেবিলের সামনে একটি বড় চেইস লম্বা ছিল যার উপরে একটি আয়না লাগানো ছিল। এর সাথে আমি দেখতে পেলাম কনে সেখানে কাপড় বদলাচ্ছে। আমি যখন আমার পৃষ্ঠায় ফিরে তাকালাম সে একবার ফিরে এসে শাড়িটি খুলে ফেলল। তার জ্যাকেট এবং স্কার্টের মাঝে ছিল একটি দুর্দান্ত মোচড় কোমর। তিনি ধীরে ধীরে এটি নিজের জ্যাকেটটি বোতামটি ফাটিয়েছিলেন। এই প্রথম আমি তাকে ব্রা দেখেছি। আমি তার সামনের অংশটি দেখতে পেলাম না তবে অনুমান করলাম এটি কোন আকারের। ওর রীরা পট্টি ভাল ছিল। সেখান থেকে আমি জানতে পারি এটি খুব ভাল কেভি।bangla choti
তিনি একটি পাতলা নিশি পরা এবং বিছানায় উঠে বিছানার সাথে নিজেকে coveredেকে রেখেছিলেন। আমি আমার নজর বইয়ের শীর্ষে পরিণত করেছি to আমি এটি সঠিকভাবে করতে পারি না। ব্রাভোর সাথে শ্যালকের ছবিটি এসেছিল আমার চোখের সামনে। আমি যে মডেলটি নিয়ে পড়াশোনা করছিলাম তা ভেবে আমি আমার কল্পিত জগতে উড়ে গেলাম।
সময় রাত 12 টা হবে। আমি নিখুঁত ঘুম পেয়েছি। আমি টেবিল ল্যাম্পটি বন্ধ করে আমার বাক্সে গেলাম। ‘বিজয় কি শেষ করলেন?’ ভগ্নিপতি জিজ্ঞাসা। (সে এতক্ষণ ভেজা ভেজাচ্ছে)। চোখ বন্ধ করে আমার বাক্সে গেলাম ‘এম আনি’ বলে। (কোন পোষা প্রাণীটি কনের ঘরে ছিল) আমি নিজেকে বিছানার চাদর দিয়ে coveredেকে রেখে ঘুমোতে লাগলাম শ্বাশুড়ির ছবিটি আমার মনে এলো। আমার ভাই এটা ভেবে জেগে উঠলেন। তাকে ঘুমিয়ে দেওয়া মানে কোনও ললিবি পড়ে না। হাত দিয়ে সবকিছু ভেঙে যাচ্ছে। আমি চোখ বন্ধ করে ভাইয়ের হাত ধরে তার হাত নাড়লাম। আমার বিছানার আসনটি আরও নিচে দুলছিল। ভগ্নিপতি কণ্ঠে বলে উঠল, “দাই বিজয়, তা করো না।” আমি ঠিক লজ্জিত ও লজ্জিত ছিলাম। আমি ভেবেছিলাম আমার শ্যালিকা ঘুমিয়ে আছে। এখন আমি ধরা পড়েছি। কনে ডেকে বললেন, “ওদা, আমাকেও নিয়ে এসো।” আমি প্রথমে অস্বীকার করার ভান করলাম। আমি উঠে তার বিছানায় শুয়ে পড়লাম এবং তার বিছানার সিটটি coveredেকে দিলাম কারণ সানস পরে আসবে। choti
শ্বাশুড়ি বিছানার চাদরটি নিজের বুক পর্যন্ত andুকিয়ে বিছানার প্রদীপ তৈরি করলেন। সেই ম্লান আলোয় মনে হচ্ছিল তার স্তন দুটো স্তন থেকে উঁকি মেরে হাই বলছে। ভগ্নিপতি আমার হাতটি নিয়ে তার স্তনের উপরে রাখলেন এবং আস্তে আস্তে নিজের স্তনবৃন্ত টিপলেন। আমি আমার ভাগ্য বিশ্বাস করতে পারিনি।
আমি অস্বীকার ও কিছু না বলে দাঁড়িয়ে রইলাম। ‘কী বিজয় ভেক্কামা ইরুক্কা অ্যানিয়োদা চইয়ুরতকু। তুমি চাইলে আমি প্রদীপ জ্বালাবো। ” আমি বললাম মি .. তিনি হাসলেন এবং আমার বুকের উপর বিছানার চাদর চাটলেন। ।New choti


Tags: , , , ,

Comments are closed here.