শেষে এসে শুরু -৩০

February 5, 2021 | By Admin | Filed in: বাংলা চটি.
আমাদের জোড়া শাশুড়ি – বৌমার চোদোন শুরু হওয়ার পর প্রায় এক মাস কেটে গেছে। চরম কামের স্রোতে আমরা সবাই ভাসছি এখন। অনু আর আমার খুশির পরিমাণ টা বেশি, দুটো ডবকা কামুকী বৌমাদের সাথে সাথে দুটো নাতির ধোনের গাদন আমাদের নিয়মিত জোটে।

এখন আমাদের দৈনন্দিন জীবন চোদাচূদিতে পরিপূর্ণ। সপ্তায় তিনদিন তিনু আর সমুর শব্দে বেলায় পড়তে যাওয়া থাকে। সেই তিন দিন ওরা স্কুল থেকে ফিরেই চলে যায় পড়তে, একটু হালকা চুমু, মাই চোষা, ধন চুষে দেওয়া, এই টুকুর সময়ই শুধু হয় কোনো কোনো দিন। কোনো দিন তাও হয় না। কিন্তু এই তিন দিন শাশুড়ি বৌমার চোদোন টা ভরপুর হয়। টুম্পা আর পারুল অফিস থেকে ফিরেই লিপ্ত হয় যৌন মিলনে আমাদের সঙ্গে, কখনো আমরা চারজন এক সঙ্গে, কখনো বা টুম্পা সোজা চলে আসে আমার কাছে, পারুলকে পাঠায় অনুর কাছে। অফিসের কাপড় একটু একটু করে খুলে ঘামের গন্ধে ভরা টুম্পার ডবকা শরীর সত্যিই লোভনীয়। পারুল বলে অনু নাকি ওর পুরো শরীর চেটে খায়। তিনু – সমুর বাড়ি ফেরার কিছুক্ষন আগে পর্যন্ত চুটিয়ে চলে আমাদের সমকামিতা। তারপর টুম্পা ফিরে যায় নিজের বাড়ি, পারুল ফিরে আসে আমার কাছে। তখন থেকে শুতে যাওয়া পর্যন্ত চলে লুকিয়ে মাই টেপা, চুমু খাওয়া, ধন চটকানো, গুদ হাতানো…আমার গোপন সঙ্গী কখনো তিনু, কখনো পারুল। সপ্তার বাকি তিন দিন নাতিদের স্কুল থেকে ফেরার পর শুরু হয় আমাদের চোদোন। প্রায় প্রতিদিনই সমু আসে আমার কাছে, তিনু যায় অনুর কাছে চোদোন দিতে। কখনো কখনো অনু আর আমি একসঙ্গেই চোদাই দুজনকে দিয়ে। ওদের মায়েরা ফিরে আসার কিছু আগেই চোদোন শেষ হয় আমাদের।

রোজ রাতের হিসাব খুব গোছানো, বিছানায় আমার যৌনসঙ্গী তিনু, কখনো প্রাণপণে গুদ পোঁদ মেরে চোদোন, কখনো শুধু গুদ আর ধন চুষে খাওয়া, কখনো আমি ওর আদরের ঠাম্মি, কখনো আমি ওর মা, টুম্পা কাকিমা বা বেলা ম্যাডাম। গুদে পোঁদে ঠাপ নিয়ে ওর ধনের গরম মাল চুষে খেতে দারুন লাগে আমার। মাল খসিয়ে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লে আমি যাই নিচে আমার কামুকী মাগী পারুলের কাছে। একে অন্যের শরীর নিংড়ে নিয়ে চোদোন চলে আমাদের। গুদের জল খসিয়ে আবার ওপরে এসে তিনুর ল্যাংটো শরীরটাকে জড়িয়ে ঘুমিয়ে পড়ি। বাকি সারা দিন অনু আর আমার পরিকল্পনা চলে মা – ছেলের চোদোন ঘটানোর, কখনো আগের দিনের চোদনের কাহিনী বলি আমরা দুজনে, মাঝে মধ্যে আমরা দুজনেই লিপ্ত হই আদিম সমকামিতায়। ছুটির দিন বা রবিবার আমাদের চোদোন সঙ্গী বা সঙ্গিনী একটু বদলায়। খেলার নামে তিনু আর সমু কখনো থাকে আমার কাছে, কখনো অনুর কাছে, গুদে পোঁদে জোড়া ধনের ঠাপ পড়ে আমাদের। আমি বা অনু, যে কোনো একজন যখন নাতিদের জোড়া ধনের চোদনে মত্ত, সেই সময় অন্য বাড়িতে পারুল আর টুম্পার ডবকা শরীর নিয়ে মেতে থাকি অন্যজন। এই ভাবে শুধু আমরা যে জোড়া নাতি বা জোড়া বৌমা চুদতে পারি তাই নয়, তিনু – সমু আর পারুল – টুম্পাও পায় একে অনের সঙ্গে চুটিয়ে সমকামিতা করার সুযোগ। সারা সপ্তা ধরে এই ভাবেই চলছে আমাদের চোদাচূদি।

অদ্ভুত ভাবে এই বিপুল পরিমাণ চোদাচূদি আমাদের সবাইকে শারীরিক ভাবে খুব সুস্থ করে তুলেছে। তিনু আর সমু খেলাধুলায় যেমন তৈরি, তেমনি পড়াশোনায়। টুম্পা আর পারুল দিন দিন আরো বেশি কামুকী শরীর তৈরি করছে বড়ো বড়ো মাই আর পোঁদ নিয়ে, ওদের মাথা ব্যাথা, পিঠ ব্যাথা সব গায়েব। তবে সব থেকে উপকার হয়েছে আমার আর অনুর, মনে হয় যেনো আমাদের বয়স প্রায় ১০ বছর কমে গেছে, গ্যাস – অম্বল, হাঁটু – কোমর ব্যাথা বলে কিছু নেই, ঘুম খিদে সব কিছু একদম জোয়ান বয়সের মতো। নিয়মিত পোঁদ মারিয়ে পাছা গুলো আরো গোল গোল হয়ে উঠছে, মাই গুলো যেনো আগের থেকে বেশি সতেজ হয়ে উঠছে দিন দিন। বৌমাদের গুদের জল আর নাতিদের ধনের মাল খেয়ে খেয়ে শরীরে গত্তি লেগেছে আমাদের। একে অন্যের মুত, লালা, গুদের জল মেখে মেখে গায়ের চামড়া একটা অসাধারন জৌলুস পেয়েছে। সব মিলিয়ে আমাদের দুই বুড়ি মাগীর শরীরে নতুন বাঁধুনি এসেছে। শরীরের ক্ষমতাও বেড়েছে অনেক। অগুন্তি বার গুদের জল খসিয়ে আমরা ক্লান্ত হই না। সিঁড়ির ওপরে নাতির ধন চুষেই নিচে নেমে বৌমার গুদ চুষতে ক্লান্তি লাগে না, দুটো ধন বা দুটো গুদ চুদেও শরীর ভেঙে পড়ে না। সব মিলিয়ে চূড়ান্ত যৌন জীবন উপভোগ করছি আমরা দুজন।

রাতে নাতিদের চোদার সময় বেশিরভাগ দিনই আমরা এখন ওদের মা – কাকিমা হয়ে চোদাই। এই ভাবেই তৈরি হবে ওরা। নয়তো কোনোদিন হঠাৎ পাওয়া সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। ঠাম্মির গুদ চুদতে চুদতে “মা মা” করে শিৎকার দেওয়া এক জিনিস, আর মায়ের ল্যাংটো শরীরটা সামনে পেয়ে তার গুদে ধন ঢোকানো আরেক জিনিস। পারুল যেদিন তিনুর সামনে নিজের গুদ কেলিয়ে ধরবে, সেদিন যদি তিনু ঘাবড়ে যায় তাহলে মুশকিল। তাই আমি আর অনু যতটা পারি ওদের সাথে মা – কাকিমা সেজেই চোদাই, গরম শিৎকার দি, শরীরের মধ্যে ঢুকিয়ে নি ওদের। তবে একদিন বেলায় অনুই বললো আমাকে, কথাটা ভাবার বিষয়। তার আগের দিন রাতে অনু টুম্পার অভিনয়ে সমুকে চোদার পর সমু জানতে চায় যে সে সত্যিই কি কোনো দিন মায়ের শরীরের মজা পাবে, কি ভাবে শুরু হবে সেই সম্পর্ক। আমরা ল্যাংটো হয়ে শুয়ে দুজনের শরীর হাতাতে হাতাতে সেটাই ভাবছিলাম। অনু বললো “আসলে কি জানিস তো রমা, নাতি দুটোকে যে আর কতদিন শুধু মায়ের সঙ্গে চোদার নাটক করে খুশি থাকবে কে জানে। এমনিতেই বেলা ম্যাডাম কে চোদার জন্য পাগল হয়ে আছে, মাগী রোজ মাই দেখায়, সুযোগ পেলে গায়ে মাইএর ঘষা লাগায়, কোনদিন সুযোগ পেলে চুদিয়েও নিতে পরে। তখন ওদের মনে মা – কাকিমার জন্য কামুক চিন্তা আনা শক্ত হয়ে যাবে। আর শুধু তাই না, ধর রাতে যখন আমি টুম্পার ঘরে যাই তখন যদি সমু জেগে উঠে দেখে আমি নেই…সেই ব্যাপারটা সামলানো মুশকিল হবে”।

আমি: সেটা ঠিক। আমার মনে হয় ওদের দুজনকে বলে দেওয়া ভালো যে রোজ রাতে ওদের মায়েদের সঙ্গে আমরা চোদাচূদি করি, দরকার হলে লুকিয়ে দেখার ব্যাবস্থাও করে দেবো। তাহলে অন্তত আশ্বস্থ হবে যে মা – কাকিমার সঙ্গে চোদাচূদি করার দিন বেশি দূরে নেই।

অনু: হ্যাঁ, সেটা করা যেতে পারে। কিন্তু তখন ওদের সামলানো আরো কঠিন হবে। পারুল আর টুম্পা কবে, কখন, কিভাবে রাজি হবে…সে সব তো আগে থেকে বোঝা সম্ভব নয়।

আমি: তাহলে আরো একটু বেশি করে ভেবে দেখি কি করা যায়।

আসলে আমরা দুজনেই অনেক ভেবেছি, কিন্তু কোনো কূল কিনারা খুঁজে পাইনি। তবে দুদিন পরেই যা হলো তাতে আমাদের সব হিসাব গুলিয়ে গেলো।

দুদিন পরে ছিলো শুক্রবার। তিনু আর সমুর বেলা মাগীর কাছে পড়তে যাওয়ার দিন। দুজনেই মাগীর ডবকা মাই দেখতে পাবে বলে উত্তেজিত হয়ে লাফাতে লাফাতে পড়তে চলে গেলো। আজ আবার পারুল – টুম্পার অফিসের মিটিং। তাই ওদের ফিরতে দেরি হবে, সন্ধের চোদোন টা আজ আর হলো না। তিনু আর পারুল ফিরলো মোটামুটি একই সময়ে। তাই শুতে যাওয়ার আগে একটু লুকোনো চুমু আর তিনু – পারুলের শরীর হাতানো ছাড়া কিছুই হলো না। পারুল তাড়াতাড়ি খেয়ে শুয়ে পড়ার ব্যাবস্থা করলো, যাতে আমি তিনু ঘুমিয়ে পড়ার পর আমি তাড়াতাড়ি ওর ঘরে আসতে পারি। বেচারি জানেই না যে আমার শরীর নিংড়ে না নিয়ে তিনু আজ ঘুমোবে না, তা সে যত দেরি হোক না কেনো। আর হলোও তাই। আমি ঘরে ঢুকে দরজা বন্ধ করতে না করতেই তিনু পিছন থেকে জড়িয়ে ধরলো আমাকে, আমার পোঁদে ধনের খোঁচা মারতে লাগলো, দুহাত দিয়ে মাই টিপতে টিপতে বললো “ঠাম্মি, আমার ধোনটা চোদনের জন্য পাগল হয়ে আছে। আজ আমি তোমাকে কিন্তু জামাকাপড় পরা অবস্থাতেই চুদবো”।

আমি: আচ্ছা, তা আজ কি ভাবে চোদা হবে মা না কাকিমা?

তিনু: না না, মা – কাকিমা নয়…বেলা ম্যাডাম। আজ যা হয়েছে না টিউশনে। অন্যদিন শুধু মাইএর খাঁজ দেখি বা একটু ঘষা লাগে গায়ে। আজ ম্যাডাম পড়া দেখানোর সময় আমার পিঠে নিজের মাইটা চেপে ধরে রেখে ঘসছিলো, আর আমার ঘাড়ে গরম নিশ্বাস ফেলছিল প্রায় ৫ মিনিট ধরে। আমার ধন খাঁড়া হয়ে গেছিলো, মনে হচ্ছিলো ওখানেই ম্যাডাম কে কিস করতে শুরু করি, তারপর মাই টিপে ধরে কাজ শুরু করি, প্রথমে পোঁদ, তারপর গুদ।

আমি মনে মনে ভাবলাম ডিভোর্সি মাগীটার গুদের খিদে উঠেছে খুব। তিনুকে জিজ্ঞেস করলাম ” দাদুভাই, বেলা মাগীকে কি ভাবে চুদতে ইচ্ছে করে”?

তিনু: ম্যাডাম তো বিছানার ওপর ঝুঁকে আমাদের গায়ে মাই ঠেকায়, আমার ওকে ওই ভাবেই চুদতে ইচ্ছে করে।

আমি: আচ্ছা দাদুভাই, তুমি বিছানায় পড়তে বসার মতো বসো, বাকিটা আমি দেখছি।

তিনু তাই বসলো। আজ কেনো জানি না আমি একটু বেশি মজা পাচ্ছি বেলার অভিনয় করতে। আমি শাড়িটা আমার মাইএর খাঁজ দিয়ে পরে নিলাম যাতে মাই দুটো উঁচিয়ে থাকে। তিনি পেছনে গিয়ে বিছানার ধার ঘেঁষে দাঁড়িয়ে তিনুর পিঠে মাইটা চেপে ধরে ঘষতে লাগলাম আর ওর কানের কাছে মুখ নিয়ে এসে বললাম “কৌশিক (তিনুর ভালো নাম), এটা বুঝতে পেরেছো তো? ঠিক বুঝতে পারলে একটা প্রাইজ পাবে। আর ভুল করলে শাস্তি”।

তিনু আমার দিকে মুখ ফিরিয়ে আমার মুখের খুব কাছে নিজের মুখ নিয়ে এসে ফিস ফিস করে বলল “হ্যাঁ ম্যাডাম, বুঝেছি। কি প্রাইজ আছে দিন না”।

আমি ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁট দুটো আমার ঠোঁটে মিশিয়ে নিলাম, জিভটা ওর মুখে ঢুকিয়ে দিয়ে, ওর হাতটা আমার মাইয়ে চেপে ধরে সজোরে চুমু খেতে সুর করলাম। আমাদের লালা মিশ্রিত চুমু শেষ করে বললাম “এই প্রাইজটাই পাবে সোনা, চাইলে আরো বেশি কিছু পাবে”।

তিনু: উফফ, আমি আরো বেশি করে চাই। কিন্তু ভুল করলে কি শাস্তি পাবো?

আমি ওকে এক ধাক্কায় বিছানায় ফেলে দিয়ে ওর প্যান্ট টা খুলে ফেলে ওর পাছায় চটাস চটাস করে চাঁটি মেরে বললাম “তোর পোঁদ মেরে দেবো খানকীর ছেলে”।

তিনু উঠে বসে আমাকে জড়িয়ে ধরে এলোপাথাড়ি চুমু খেতে বললো “কে কার পোঁদ মারে দেখা যাবে। আপনার মাইএর খোঁচা খেয়ে খেয়ে আমি পাগল হয়ে গেছি। শুধু কিস এর প্রাইজে হবে না। আরো অনেক কিছু চাই।

একথা বলেই তিনু বিছানা থেকে নেমে এসে আমার পিঠে ধাক্কা মেরে আমাকে বিছানায় ঝুঁকিয়ে দিল। তারপর আমার শাড়ি আর সায়া পেছন থেকে গুটিয়ে তুলে দিলো কোমর পর্যন্ত। তারপর আমার পাছা চটকে, পাছায় মুখ ঘসে, হালকা কামড় দিয়ে পোঁদের ফুটোয় জিভ বোলাতে শুরু করলো। তারপর ধনটা আমার পোঁদের ফুটোয় ঢুকিয়ে শুরু করলো পোঁদ মারা।

আমি: ওরে খানকীর ছেলে আমার গুদ ছেড়ে পোঁদে শুরু করলি কেনো?

তিনু এখন ভালই গরম কথা বলতে, শিৎকার দিতে শিখেছে। ও বললো “উফফ বেলা মাগী, তোর পোঁদটা দারুন সুন্দর, কতদিন তোর পোঁদের কথা ভেবে খেচেছি, আজ সুযোগ পেয়েছি তোর পোঁদ মারবোই, তারপর তোর গুদ চুদবো।

তিনু থপাস থপাস করে আমার পোঁদে ঠাপ মেরেই চলেছে, আমার দারুন লাগছিল। কিছুক্ষন পোঁদ মেরে তারপর ধন বার করে নিলো, আমাকে চিৎ করে শুইয়ে দিল, এক ধাক্কায় আমার ভেজা গুদে ধন ঢুকিয়ে ঠাপ দিতে শুরু করলো।

তিনু: উমমম বেলা খানকী, কি দারুন পাকা গুদ তোর। তোর গুদে মাল ঢালবো মাগী।

আমি: ওর গুদমারানী ছেলে, ম্যাডাম কে চুদতে লজ্জা করে না আবার গুদে মাল ফেলবে। তোর মায়ের গুদে ফ্যাদা ফেলগে যা বানচোদ।

তিনু: ইসস রোজ মাগী পিঠে মাই ঘসে গরম খাস, তখন লজ্জার কথা মনে থাকে না? তখন তো চোদানোর জন্য গুদ কুটকুট করে তোর। আজ তোর শরীরের গরম কমিয়ে দেবো আমি।

তিনু খুব উত্তেজিত হয়ে গদাম গদাম করে ঠাপ দিতে শুরু করে, ওর ধোনটা আমার রসালো গুদে পচ পচ শব্দ করে ঢুকতে বেরোতে থাকে। আমি ওর শরীরটা টেনে নিজের বুকে গুঁজে নি, বলি “উমমম কৌশিক, কি দারুন ঠাপাচ্ছো তোমার ম্যাডাম কে, উমমম উমমম…তোমার ধনে কি জোর। তুমি আমার বয়সী হলে আমি তোমাকে বিয়ে করে নিতাম। আমার উপোসী গুদটা তোমার জন্য ছটফট করে। উফফ কৌশিক, চোদ ভালো করে। তোর মত একটা ছেলে আমার থাকলে তাকে দিয়ে তোর চোদাতাম। উফফ কি দারুন ঠাপ দিচ্ছিস রে তুই। তোকে আমার মেয়ের সাথে বিয়ে দেবো আর তারপর আমরা মা – মেয়েতে একসঙ্গে তোর ঠাপ খাবো…উঃ চোদ সোনা, জোরে জোরে চোদ, আরো চোদ উমমম উহ উহ উহ…”।

তিনু খুব জোরে জোরে কোমর নাড়াতে শুরু করলো, মুখে শুধু বেলার নামে গোঙানি। কিছুক্ষণের মধ্যেই একটা রামঠাপ দিয়ে গলগল করে উগরে দিল গরম গরম ফ্যাদা আমার গুদের মধ্যে। আমি ওকে জাপটে ধরে চুমু খেতে খেতে আমার বুকে শুইয়ে দিলাম।

মনেহয় এই রগরগে চোদনের আরামে একটু তন্দ্রা এসে গেছিলো। হঠাৎ চোখ খুলতে মনে পড়লো পারুল আমার জন্য নিচে বসে আছে। আমি তিনুর ঘুমন্ত শরীরটা আমার ওপর থেকে নামিয়ে শুইয়ে দিলাম। ওর ধোনটা চুষে পরিস্কার করে ওকে ল্যাংটো রেখেই তাড়াতাড়ি নিচে চলে গেলাম। পারুল আমার জন্য গুদে জ্বালা নিয়ে অপেক্ষা করছিলো, একেবারে ল্যাংটো হয়েই বিছানায় বসেছিল। আমি ঘরে ঢুকতেই আমাকে জাপটে ধরে চুমু খেতে খেতে আমার কাপড় জামা খুলে ল্যাংটো করে দিলো। আমাকে বিছানায় শুইয়ে মাই চটকাতে চটকাতে চুমু খেতে লাগলো, আমার গায়েব নরম গা ঘষতে ঘষতে সোহাগী গলায় অভিমান বললো “এত দেরি করলেন কেনো মা, আমি কতক্ষণ ধরে বসে আছি”।

আমি ওকে আরো বুকের মধ্যে টেনে নিয়ে ওর ঠোঁট জিভ চুষে খেতে খেতে বললাম “তিনু না ঘুমোলে কি করে আসবো। ও ঘুমোতেই চলে এসেছি। আমি জানি আমার পারুল মাগী আমাকে গুদ পোঁদ না খাইয়ে, আমার জল না খসিয়ে ঘুমোবে না।

পারুল: আসলে অফিস বাসে ফেরার সময় টুম্পা খানকিটা এমন ভাবে গুদে উংলি করে দিয়েছে যে খুব গরম হয়ে গেছি। জল খসার আগেই বাড়ি পৌঁছে গেলাম, তাই তখন থেকে গরম হয়ে গেছি। আসুন মা দুজন একসাথে গুদ খাই”।

আমি চিৎ হয়ে শুলাম, পারুল আমার মুখে ওর গুদটা ঠেসে ধরে আমার ওপর উপুড় হয়ে শুয়ে আমার গুদে মুখ দিলো। কিন্তু আমি সবে মাত্র পারুলের পাছা ধরে টেনে ওর গুদে মুখ দিতে যাবো তখনই পারুল এক ঝটকা মেরে আমার ওপর থেকে উঠে পড়ে আমার পায়ের ফাঁকে বসলো। আমার দু পা ফাঁক করে ধরে আমার দিকে তাকালো, ওর দু চোখে কেমন যেনো অন্যরকম কামুকী নেশা। ও আমার দিকে তাকিয়ে রইলো কিছুক্ষন, আমি কিছুই বুঝতে পারছিলাম না, তারপর পারুল বলল “তিনু ঘুমচ্ছিলো না, তাই আস্তে দেরি হয়েছে, তাই না খানকী মাগী? তোর ছেনালিপনা আজ আমি টেনে বার করবো তোর গুদ থেকে মাগী, দাঁড়া দেখাচ্ছি তোকে গুদমারানি খানকী মাগী “।

এই বলে ঝাঁপিয়ে পড়লো আমার গুদে, প্রচন্ড জোড়ে চুষতে শুরু করলো আমার গুদ, কখনো গুদের ভেতর জিভ ঢুকিয়ে কখনো উংলি করে দারুন ভাবে আমার গুদ খেতে লাগলো, যেনো আমার গুদের রসের শেষ বিন্দু পর্যন্ত চুষে খাবে। হঠাৎ করে এমন গুদের চাটনে আমি হকচকিয়ে গেলাম। কিছুক্ষণের মধ্যেই জল খসিয়ে দিলাম ওর মুখে। পারুল চেটে পুটে খেলো গুদের জল। তারপর আমার গায়ের ওপর শুয়ে পড়লো আর আমার মুখের কাছে এসে আমার গাল টিপে ধরে আমার ঠোঁটে সজোরে চুমু খেলো আর বললো ” খানকী মাগী রমা, সত্যি করে বল গুদমারানি…তিনুকে ঘুম পাড়ানো হচ্ছিলো না তিনুকে দিয়ে চোদানো হচ্ছিলো? নাতি ঘুমিয়ে পড়ার জন্য অপেক্ষা করা হচ্ছিলো নাকি নাতির ফ্যাদা গুদে ঢালার জন্য অপেক্ষা করা হচ্ছিলো”?

To be continued…


Tags: , , , ,

Comments are closed here.