চুমু খেতে খেতে ওর মাইয়ের বোঁটায় পৌঁছে যায়

January 11, 2021 | By Admin | Filed in: বাংলা চটি.

Bangla Panu Golpo in Bengali font

অতনু নগ্ন অনুর উপর শুয়ে ওর শরীরে হাত বুলাচ্ছে, অনু আর পারছে না নিজের উত্তেজনাকে সামলাতে , অতনুর শরীর নিজের শরীরে চেপে কর্কশ কন্ঠে বলে: ব্যাটা তোর ধোনে কি জোর নেই রে।
তিন দিন ধরে প্রতি রাতে আমাকে জ্বালাতে চলে আসিস আরে ঢুকা না তোর ধোন, শান্ত কর আমার খানকি গুদটাকে, অতনু অনুর সারা শরীরে খুব আদর করে ওর ঠোঁটে চুমু খায়, আজ তিন দিন হল অতনু অনুর বাড়িতে আসছে রোজ অনুর সারা শরীরে এমনই আদর করে, ওর এক বন্ধু জোড় করে নিয়ে এসেছিল এখানে, প্রথমবারেই অনু ওর মনে গেঁথে যায়, অনু কখনো অতনুর এমন আচারে সাড়া দেইনি আজ প্রথমবার অনুও অতনুর ঠোঁট দুটো খুব সখ করে আদরে চুষে খায়। খানিক পরে অনু অতনুর মাথার পেছনে হাত নিয়ে চুলে হাত বুলিয়ে বলে: অতনু গত তিন দিন যাবত তুই এখানে আসছিস প্রতিদিন আমাকে এত আদর করিস কেন, কেন তুই অন্যদের মত আমায় ভোগে ছুড়ে ফেলে দিচ্ছিস না?
অতনু অনুর খাড়া ধবধবে স্তন গুলো হাতের মুঠোয় ভরে ডলতে ডলতে বলে: ভালবাসি তোকে অনু তাই বারে বারে ছুটে আসি তোর কাছে, তোকে ভোগ করা আমার মনসা নয় তোকে নিজের করে উপভোগ করা আমার মনের লালসা, তোর মনে আমি নিজের জায়গা করতে চাই, চাই তুইও আমাকে পাগলের মত ভালবাস।
অনু অতনুর পিঠে খামচি কেটে অতনুকে জড়িয়ে ধরে ওর সারা মুখে চুমু খেয়ে বলে: অতনু আমি যে তোর আদরে গলে যাচ্ছি, একি করছিস তুই আমার সাথে তোর অনুপস্থিতিতেও আমি যে তোর প্রতিটি ছোঁয়া অনুভব করি, জানিস সবাই আমার দেহটাকে খামচে কামড়ে খেতে চায়, কেউ কখন আমায় এভাবে চুমু খায় নি কখন এভাবে আদর করে নি, আমি এই দেহে এখন অন্য কার স্পর্শ ভাবতেই পারি না শুধু তোর অপেক্ষায় থাকি, আমাকে বেশ্যা হওয়ার আর শাস্তি দিসনে অতনু আমাকে একটু শান্তি ভিক্ষা দে।
অতনু অনুর গলা বুকে চুমু খেতে খেতে ওর মাইয়ের বোঁটায় পৌঁছে যায়, অতনু অনুর বোঁটায় ওর জিব দিয়ে শুরশুরি দেওয়াতে অনু কাতরে উঠে বলে: আআআ অতনু সবাই আমাকে অনেক কষ্ট দিয়েছে আমি একটু সুখ চাই আমাকে কি তুই একটু সুখ দিতে পারবি না, বিনিময় যা চাইবি আমি তাই তোকে দিব।
এই বলে অনু অতনুর মাথাটা নিজের মাইয়ে চেপে ধরে, অতনু অনুর মাই মুখে নিয়ে খুব চোষে, অনু আনন্দে কোঁকাচ্ছে আর হাত পা বিছানায় পটকাচ্ছে, এই লাইনে আসার পর থেকে ও কখনো বিছানায় এমন সক্রিয়তা দেখায় নি।
অতনু মুখ থেকে অনুর মাইটা বের করে ওর ঠোঁটে চুমু খেয়ে মুখে আসা চুলগুলো সরিয়ে দিয়ে গালে আঙ্গুল বুলিয়ে বলে: অনু তোর চোখে এত কষ্ট আমি কি তোর কষ্ট গুলো ভাগাভাগি করে নিতে পারি,
একথা শুনে অনু খানিক সময় টলমল চোখে অতনুর দিকে তাকিয়ে থেকে বলে: আমার কষ্ট তো কারো কাছে কোন মানে রাখে না, তুই কেন শুনতে চাস?
অতনু অনুর পেটে নাভিতে গুদের উপর হালকা হাত ঘষে বলে: ঐ যে বললাম ভালবাসি তোকে,তোর সব কিছু আমি আমার করে নিতে চাই।
অনু আবেগ আপ্লুত হয়ে অতনুকে জড়িয়ে ধরে বলে: আমার বাবা ছোটবেলায় আমাকে বিয়ে দেয় এক বুড়ার সাথে ও কোন কাজ করত না চুরি করে খেত একদিন টাকার জন্যে আমাকে এক লোকের কাছে বিক্রি করে দেয়, ঐ লোক আমাকে খুব কষ্ট দিত খাবার দিত না সারাদিন উলঙ্গ করে চুদতো আর তার পরিচিত লোকদের দিয়েও চোদাতো, আর সইতে না পেরে একদিন ওখান থেকে পালিয়ে গেলাম। পরিচয় হয় এক মায়ের বয়সী মাসির সাথে। সে আমাকে আশ্রয় দেয় কিন্তু প্রতি রাতে টাকা নিয়ে আমাকে ভিন্ন ভিন্ন পুরুষের সাথে শুতে বাধ্য করত। প্রথমে প্রতিবাদ করতাম কিন্তু পরে কোন পথ না পেয়ে প্রতিবাদ করা ছেড়ে দিলাম আর এর পরিনতি আজ তোর সামনে।
কথাগুলো শেষ করে অনু হাউ মাউ করে কাঁদতে শুরু করে দিল। অতনু অনুর মুখটা হাতে নিয়ে ওর চোখ দুটোতে চুমু খেয়ে বলে: অনু কাঁদিস না আমি তোর কান্না দেখতে পারি না।
অনু কিছুক্ষন পর নিজেকে সামলে নেয়। অতনু নিজের হাত মুখ ওর শরীরে ঘষে ওকে শুরশুরি দিতে শুরু করে দিল, অনু মনে মনে ভাবে: আমার একি হচ্ছে উফফ শুরশুরি কিভাবে অনুভুত হচ্ছে কত লোকে এই শরীর নিয়ে খেলেছে কখনো তো এমন লাগে নি।
অবশেষে অনু খিলখিল করে হেসে বলে: উহহ অতনু কি করছিস বন্ধ কর না।
অতনুর মুখেও হাসি ফুটে উঠে: হাসলে তোকে খুব সুন্দর লাগে অনু আমি সারা জীবন তোকে এভাবে ভালবাসতে চাই।
অনু হেসে বলে: পাগল কোথা কার যে কাজ একদিনে হয়ে যেত সে জন্যে তিনদিন টাকা ফেললি ফকির হবার ইচ্ছে হচ্ছে নাকি।
অতনু অনুর নাভিতে আঙ্গুল ঘোরাতে ঘোরাতে বলে: খানিকটা সম্পত্তি বিক্রি করে টাকা জোগাড় করেছি তোকে এখান থেকে নিয়ে যাব।
অনুর শরীরে যৌন উত্তেজনা জাগে অনু অতনুর পাছায় হাত বুলিয়ে বলে: তারপর ক’জনকে দিয়ে চোদাবি।
অতনু কষ্টে অনুর বুকে মুখ গুজে বলে: তোর কি আমাকে এমন মনে হয়, আমি তোকে বিয়ে করতে চাই তোকে সমাজে স্বীকৃতি দিতে চাই আর তোকে অনেক ভালবাসা দিতে চাই।
অনু অতনুর মাথায় গালে চুমু খেয়ে হাতটা নিচে নিয়ে অতনুর ধোনটা মুঠোয় ভরে নাড়িয়ে নিজের গুদের মুখে ঘষতে ঘষতে বলে: আমার মত নষ্টার সাথে নিজেকে জড়িয়ে কেন জীবনটা নষ্ট করতে চাইছিস।
অতনু ধোনটা অনুর গুদে ঠেলে দিয়ে বলে: তুই মানা করে দিলে আমি মরে যাব অনু।
অনু ব্যাথায় পা দুটো অতনুর কোমড়ে জড়িয়ে বলে: ইসসস মরতে দিলে তো।
অতনু ঠাপের গতি বাড়িয়ে বলে: কেন দিবি না কেন।
অনু কোমড় উঠিয়ে ঠাপের তালে সঙ্গ দিয়ে বলে: ভালবাসি তোকে তাই আর আজ থেকে এই গুদে আর কারো ধোন যে নেবে না কিন্তু তুই মরলে এর কি হবে।
অতনু তড়িত বেগে অনুর গুদে ধোন মারতে মারতে বলে: এই যে তোর গুদে আমার ধোন ফিট হল এখন এটা তোর গুদেই থাকবে।
অনু অতনুর নিচে ছটফট করতে করতে বলে: আআআ অতনু খুব লাগছে তো একটু আস্তে কর বেশ্যা বলে কি আমার গুদে ব্যাথা লাগে না বুঝি।
অতনু রেগে অনুর ঠোঁটে গালে কাধে গলায় বুকে জোড়ে জোড়ে কামড়ে বলে: তুই এখন আর বেশ্যা নস খবরদার আবার যদি তোর মুখে একথা শুনি।
অনু অতনুর শরীরে হাত বুলিয়ে বলে: ক্ষমা করে দে আর কখনো বলব না, জঙ্গলি কোথাকার এই ক’দিন কোথায় লুকিয়ে রেখেছিলি।
অতনু ঠাপাতে ঠাপাতে অনুর উন্নত মাই দুটো শক্ত হাতে টেপন দিতে দিতে দুজন দুজনায় হারিয়ে গিয়ে লিপ্ত হয় এক প্রেমময়ী যৌনতায়।
আজ অনু মিসেস অতনু সরকার হয়ে সন্মানিত।

সমাপ্ত …


Tags: , ,

Comments are closed here.