bangla-choti প্রেমের কাহিনী (ধারাবাহিক উপন্যাস) পর্ব ১ – Bangla Choti Golpo

April 5, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla-choti. হ্যালো বন্ধুরা, আমি রনি। এটাই আমার প্রথম গল্প,ভালো লাগলে Comment করে অথবা Email([email protected]) করে জানাবেন অবশ্যই।
আমি রনি ডি’ক্রুজ, বয়স ২৭। আমি শহরে সম্ভ্রান্ত পরিবারের একটি ছেলে, বাড়িতে বাবা-মা ও একটা ভাই আছে। কলেজ ও পড়াশোনার পর্ব অনেক আগেই শেষ হয়ে গেছে। এখন নিজের একটা ট্যুরিজম এজেন্সি আছে, বছর তিনেক হলো ব্যবসাটা শুরু করেছি।

গল্পটা যাকে নিয়ে তার নাম সুইটি, আমার গার্লফ্রেন্ড। বছর দুয়েক হলো সুইটির সাথে আমার প্রেম। ও গ্ৰামের মেয়ে।‌ আমাদের শহর থেকে মোটামুটি ৩০ কিলোমিটার দূর ওর গ্রাম। গ্রামে তো কোনো ভালো কলেজ নেই তাই সুইটি আমাদের শহরের কলেজে ভর্তি হয়েছে। সুইটির সাথে পরিচয় ওদের গ্রামে গিয়েই। ওই গ্রামে আমাদের এক আত্মীয় আছেন, তাদের বাড়ি বেড়াতে গিয়ে সুইটিকে প্রথম দেখা এবং ভালোবাসা।

bangla-choti

সুইটিকে দেখতে আজকালকার মেয়েদের মত এত বোল্ড না হলেও ওর মুখটা খুব মিষ্টি, ফর্সা, ছিমছাম চেহারা পাতলা গড়ন আর হাইট টা শর্ট। আমার হাইট অবশ্য ৫’৯”। ও বয়সে আমার থেকে চার বছরের ছোট। স্লিম ফিগার হওয়ায় দুধ আর পাছা দুটোর সাইজও খুব একটা বড় নয়, ৩২ সাইজের ব্রা পড়ে ও।

আমি বড় বড় দুধ পাছার খুব একটা ভক্ত নই, আর সুইটিকে আমি খুব ভালোবাসি এবং শর্ট হাইটের মেয়েরা আমার মনের মধ্যে একটা আলাদাই উত্তেজনা তৈরি করে। এক কথায় সুইটি আমার কাছে cute little sexy beast..

আজকে দিনটা রবিবার, সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিজের ঘরটাকে ভালো করে পরিষ্কার করলাম, এই ঝাঁট দেওয়া ঘরটা মুছে নেওয়া, আমার ঘরের বিছানাটা ঝেড়ে দেওয়া এই আর কি!! নিজের ঘরের সাধারণ কাজগুলো আমি নিজেই করতে ভালবাসি অন্য কাউকে করতে দিই না। এমনিতেও বাবা-মা ভাই আজকে বাড়িতে কেউ নেই। bangla-choti

গতকাল বিকেলে কোলকাতা গেছে সকলে মিলে এক আত্মীয়র বিয়েতে। তিন চার দিন পর বাড়ি ফিরবে। শহর এলাকায় এভাবে বাড়ি ফাঁকা রেখে সবাই মিলে ৩/৪ দিনের জন্য কোথাও যাওয়া যায় না। তাই আমাকে বাড়িতে থেকে যেতেই হয়েছে। আমার ভালোই হয়েছে, আমি একাই এখন এই বাড়ির রাজা, একাই রাজত্ব করি।

সুইটি আমাদের শহরের কলেজে এমএ তে ভর্তি হয়েছে। ওপেন ইউনিভার্সিটি, তাই শুধুমাত্র শনি রবিবার ক্লাস হয়। আজকে রবিবার, আজকে সুইটি আসবে। কলেজ বাহানা মাত্র, আমার সাথে দেখা করতেই আসছে ও। প্রত্যেক সপ্তাহেই রবিবার করে আসে সুইটি, কলেজে একবার ঢু মেরে বান্ধবী/বন্ধুদের সাথে একবার দেখা করে আমরা চলে যেতাম প্রেম করতে। bangla-choti

কোনদিন গঙ্গার ধারে বসে আড্ডা মেরেছি, বাইকে করে অনেক দূর ঘুরতে চলে গেছি। আবার বেশ কয়েকবার ওকে সিনেমা হল নিয়ে গিয়ে লিপ কিস করেছি দুদু টিপেছি। ওর দুধ দুটো পারফেক্ট, আমার হাতে সাইজের সাথে একদম মিলে গেছে।

সুইটি আমার হাতে দুধ টিপা খেতে খুব পছন্দ করে, তবে শুধু দুধ টেপা অথবা শুধু লিপ কিস করা নাকি ওর একদমই পছন্দ নয়, সুইটির কথায় দুধ টেপা আর লিপ কিস দুটো নাকি একসাথেই করতে হয়, সুইটি বলে “দুধে হালকা টেপন খেতে খেতে ঠোঁট চোষা চুষি করার মজাই আলাদা”। সিনেমা হলে পাশাপাশি বসে এর থেকে বেশি কিছু আর হয় না, মুখে কিছু না বললেও আমাদের দুজনেরই পোষায় না এতে।

তাই সপ্তাহে তিনবার চারবার করে আমরা ফোন সেক্স করি। ওই আর পাঁচটা প্রেমিক প্রেমিকা যা করে, সারাদিন ফোন বা মেসেজে একে অপরকে কয়েকশোবার আই লাভ ইউ বলা, একে অপরকে ন্যাংটো ছবি পাঠানো। সুইটির দুধ, গুদ আর পাছার ছবি দেখে আমি হ্যান্ডেল মারি, সেই হ্যান্ডেল মারা ভিডিও আমি সুইটিকে সেন্ড করি, ওটা দেখে সুইটি ও গুদে অঙ্গলি করে আমাকে দেখায়।‌ প্রাকটিক্যালি চোদাচুদি করার সুযোগটা কখনো হয়নি আমাদের। bangla-choti

নিজের ঘরের কাজ শেষ করে ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম ন’টা বেজে গেছে। এবার আমাকে স্নান করতে যেতে হবে। গামছাটা নিয়ে স্নান করতে যাব হঠাৎ করে আমার ফোনটা বেজে উঠলো। সুইটির ফোন, আমি ফোনটা রিসিভ করে হ্যালো বলতেই সুইটি বললো: জান আমি বাসে উঠে গেছি তুমি কি করছ?

আমি বললাম: এইতো সোনা এবার স্নান করতে যাব। তুমি এসো তোমার বাস থেকে নামার আগে আমি বাসস্ট্যান্ডে পৌঁছে যাব।

সুইটি: আচ্ছা ঠিক আছে কিন্তু তোমাকে বাসস্ট্যান্ডে আসতে হবে না, বান্ধবীদের সাথে কলেজ চলে যাব। তুমি ঠিক ১১ টার সময় আমার কলেজের গেটের সামনে চলে আসবে।
আমি: আচ্ছা তাই হবে। আই লাভ ইউ বেবি
সুইটি: আই লাভ ইউ টু জান ……. বলে ফোনটা রেখে দিল।
আমি ফোনটা আবার চার্জে লাগিয়ে স্নান করতে চলে গেলাম। bangla-choti

বাড়ি থেকে যখন বেরোয় তখন সোয়া দশটা বাজে। বাইকটা স্টার্ট করে প্রথমে মেডিসিন শপ থেকে এক প্যাকেট Ultra thin Condom কিনলাম তারপর চলে গেলাম গঙ্গার ধার। সুইটিদের কলেজটা গঙ্গার ধারেই, কিন্তু এখনো তো ১১ টা বাজেনি, হাতে অনেকটা সময় আছে। পাশের চায়ের দোকান থেকে এক কাপ চা আর একটা গোল্ড ফ্লেক হাতে নিয়ে ঘাটের সিঁড়িতে গিয়ে বসলাম।

চা সিগারেট শেষ করে রাস্তার দিকে তাকিয়ে দেখলাম সুইটি আসছে। গঙ্গার ধারের ফুটপাতের রাস্তা ধরে হেঁটে আসছে আমার দিকেই, ওই জায়গাটা ও চেনে, ওর সাথে অনেক আড্ডা মেরেছি এই জায়গায় বসে। আজ সুইটিকে দেখতে অসাধারণ সুন্দরী লাগছে, হলুদ রঙের চুড়িদার পরেছে একটা, আর ঠোঁটে হালকা লিপস্টিক। খুব বেশি মেকআপ করে না ও কিন্তু ওটাই ওকে ভালো লাগে। bangla-choti

আমাকে ঘাটের সিঁড়িতে বসে থাকতে দেখে সুইটি এসে আমার পাশে বসলো আর ওর ঘাড়ের ব্যাগটা আমার কোলের উপরে ফেলে দিল।
আমি সুইটি কে প্রশ্ন করলাম কি ব্যাপার এত তাড়াতাড়ি?? এগারোটা বলেছিলে যে…..

সুইটি: হ্যাঁ, আজকে তাড়াতাড়ি হয়ে গেল। ক্লাস তো সেরকম ভাবে কোনদিনই করিনা। আমার বাকি বান্ধবীরা একটু জামা কাপড়ের দোকান যাবে, কিছু কেনাকাটার আছে হয়তো, ওরাও তাড়াতাড়ি করছিল তাই আমিও চলে এলাম।
আমি: তা ভালো করেছো।

সুইটি: জান, আমরা কি আজকে এখানে আড্ডা মারবো? না অন্য কোথাও যাব?
আমি বুঝতে পারছি ওর দুধ টিপা খাওয়ার শখ হয়েছে, এখানে বসে না থেকে, সিনেমা হল যেতে চাইছে। আহা,,… কি সিনেমা চলছে সেটা তো বড় কথা নয় আমরা গিয়ে তো চুমু খাব দুধ টিপাটিপি করবো। কিন্তু আমার মাথায় আছে অন্য প্ল্যান, আজ তো আমি সিনেমা হল যাব না। bangla-choti

আর যে আমার বাড়ি ফাঁকা, সে কথা তো ওকে জানাই নি এখনও। এমনিতে রবিবার ও যেদিন কলেজ আসে তার আগের দিন রাত্রে ফোনে কথা বলার সময় আমরা প্ল্যান করে রাখি পরের দিন কি করবো না করবো কিন্তু গতকাল আমরা কোন প্ল্যানই করিনি।

আমি সুইটিকে বললাম: যদি নতুন কোন জায়গায় যায় তাহলে কি তোমার কোন আপত্তি আছে?
সুইটি: না না আপত্তি থাকবে কেন, কিন্তু কোথায়?
আমি: সেটা ক্রমশ প্রকাশ্য।

নতুন ভিডিও গল্প!

ওখানে বসে বসে আরো দশ মিনিট গল্প করবার পর আমি সুইটিকে বললাম: চলো এবার ওঠা যাক..
সুইটি: চলো, কিন্তু কোথায় যাবে সেটা তো এখনো বললে না….
আমি: আরে বলবো বলবো, অত ভয় পাচ্ছ কেন? bangla-choti

সুইটি: আরে বাবা ভয় কেন পেতে যাব আমি শুধু জানতে চাইলাম। অবশ্য তুমি যেখানে নিয়ে যাবে আমি সেখানে যেতে রাজি আছি।
আমি: বেশ তো ঠিক আছে, আজ আর জানা বোঝার কিছু নেই। চলো, গেলেই তো দেখতে পাবে।… (আমি মনে মনে বললাম “চলো সেক্সি আজ তোমার গুদ ফাটাবো।”)

ঘাটের সিঁড়ি থেকে উঠে ফুটপাত দিয়ে হাঁটতে হাঁটতে আমরা আমার বাইকের কাছে এলাম। আমি যে মনে মনে ওকে ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে চোদার প্ল্যান করছি সেটা ওকে বুঝতেও দিইনি। সুইটি বাইকে ওঠার পর প্রথমে পেট্রোল পাম্পে গেলাম, তেল ভরা হলে ওকে নিয়ে গঙ্গার ধারের রাস্তা দিয়ে বেশ কিছুক্ষণ ঘুরলাম।

সুইটি বাইকের দুই দিকে পা করে বসে আমার কোমরে হাত দুটো রেখে আমার পিঠে নিজের দুধ দুটোকে চেপে ধরে বসে ছিলো। আমি আমার পিঠে সুইটির দুধগুলো ফিল করতে পারছিলাম, নরম কিন্তু টাইট। মনে মনে ভাবছি আজ ঐ দুটোকে দলাই মালাই করে পিষবো। bangla-choti

অর এদিকে আমার ধোন বাবাজি খাড়া হতে লেগেছে। একে তো বাইক চালাচ্ছি তাও আবার জিন্সের প্যান্ট পড়ে। খুব বড় না হলেও আমার ধনটা খাড়া হলে সাইজ হয় ৮ ইঞ্চি। ধোনটা খাড়া হয়ে যাবে এবার একটু সমস্যা হচ্ছে। না আর পারা যাচ্ছে না এবার বাড়ির রাস্তায় যেতে হবে। আমি বাড়ির দিকে এগোলাম।

গঙ্গার ধার থেকে আমাদের বাড়ি পৌঁছতে সময় লাগে পাঁচ ছয় মিনিট। বাড়ির সামনে এসে বাইকটা দাঁড় করাতে সুইটি আমাকে জিজ্ঞাসা করল: কোথায় এটা?
আমি বললাম এটা আমাদের বাড়ি….
(অনেকদিন আগে সুইটিকে হোয়াটসঅ্যাপের আমাদের বাড়ির সামনের দিকটা ছবি তুলে পাঠিয়ে ছিলাম। আজ সামনাসামনি দেখে ও হয়তো চিনতে পারছিল না, আমাদের বাড়িতে ও প্রথমবার এলো।)

সুইটি: তোমাদের বাড়িতে? মানে?
আমি: মানে, মা তোমার সাথে কথা বলতে চেয়েছে। আমি বাড়িতে সব বলে দিয়েছি… মানে আমাদের সম্পর্কের ব্যাপারটা।
সুইটি চমকে উঠে জিজ্ঞাসা করল: তুমি আগের থেকে আমাকে কিছু জানাওনি কেন? আশা করে আমাকে এভাবে অপ্রস্তুত করে দেওয়ার মানেটা কি? bangla-choti

ওর শেষ কথাটা শুনে বুঝতে পারলাম ও প্রচন্ড রেগে গেছে, আবার ভয় ও পেয়েছে। আমি আমার বাইকটা বাড়ির ভেতরে রেখে এসে ওর ঘাড়ে হাত দিয়ে ওকে বাড়ির ভেতরে নিয়ে এলাম। আর ভরসা দিলাম ভয় পেয়ো না কিছু হবে না।

আমাদের বাড়িটা রাস্তার ধারেই, তবে আশেপাশের দু তিনটে করে প্লট ফাঁকা আছে। তাই রিপ্লাই তো আমার লোকজন নেই। সামনে একটা চায়ের দোকান আছে, এখন দুপুরবেলা প্রায় বারোটা বাজতে চললো, লোকজন থাকে না তাই দোকানটাও বন্ধ। যাক, কারোর দেখে নেওয়ার ভয় থাকলো না আর।

আমি মেন গেটে ভালো করে তালা লাগিয়ে দিয়ে সুইটিকে বাড়ির ভেতরে নিয়ে যাচ্ছি, সুইটি তখনও ভয় ভয় আমাকে জিজ্ঞাসা করল তোমার বাবাও কি আজকে বাড়িতে আছেন?
প্রশ্নটা শুনে আমার ফিক্ করে হাসি বেরিয়ে গেল, আমি বললাম আরে বাবা কিছু হবেনা চলো তো একবার ভেতরে… bangla-choti

আমাদের বাড়িটা দোতলা, আমি নিচের তলাতেই থাকি। নিচে উপরে দোতলাতেই তিনটে করে বেডরুম আছে। উপরের একটা করে বাবা-মা থাকে না, একটা করে ভাই থাকে। আমি নিচের একটা ঘরে যে থাকি।
সুইটি তো ঘরের ভিতর নিয়ে গিয়ে লাইফটা ছেড়ে দিলাম জানলা দুটো আগে থেকেই বন্ধ ছিল। এসিটা অন করে দিলাম।

তারপর ওকে আলতো করে জড়িয়ে ধরে কানে কানে বললাম আজকে বাড়িতে কেউ নেই বিয়েতে গেছে দু-তিনদিন পর আসবে। এখন এই মুহূর্তে এই বাড়িতে আমি আর তুমি একা। আমি ভেবেছিলাম কথাটা শুনে ও একটু এক্সাইটেড হবে। কিন্তু উল্টে আমার কাছ থেকে সরে গিয়ে আমাকেই এলোপাথাড়ি কিল চড় থাপ্পর মারতে লাগলো, আর মারতে মারতে বলল: “তাহলে তুই আমাকে এইভাবে ভয় দেখালি কেন রে ছোটলোক? bangla-choti

তুই জানিস আমি কত কিছু ভাবতে শুরু করেছিলাম, আমি কত ভয় পেয়ে গেছিলাম… কি উত্তর দেবো, কি জিজ্ঞাসা করবেন তোর মা… হারামজাদা।।” …… ইত্যাদি ইত্যাদি।
আমি ওর কথায় কান না দিয়ে ওকে আবার কাছে টেনে জড়িয়ে ধরলাম, তাতে ও কিছুটা শান্ত হলো। আমি ওর গলায় একটা কিস করে বললাম তোমার সাথে একটু ইয়ার্কি মারছিলাম জান,রাগ করোনা আই লাভ ইউ।

সুইটি দুই হাতে আমার মাথাটাকে ধরে আমার ঠোঁটে একটা চুমু দিয়ে বলল আই লাভ ইউ টু জান….
আমি ওকে জড়িয়ে ধরা অবস্থাতেই ঘরের দরজাটা ভেতর থেকে বন্ধ করে ওকে টেনে নিয়ে দেওয়ালের কাছে গেলাম। আমার ঠোঁট ওর ঠোটের উপর চেপে রেখে ওর ঠোঁট দুটো চুষতে শুরু করলাম। সুইটির নরম নরম ভেজা ভেজা ঠোঁট দুটো চেটে চেটে ওর লিপস্টিক এর রং তুলে দিলাম। সুইটিও আমার ঠোঁটে ছোট ছোট কামড় দিয়ে ভালোই রেসপন্স দিচ্ছিল। bangla-choti

এভাবেই আরো দুই তিন মিনিট কিস করবার পর আমি আমার হাত দুটো সুইটের দুধের উপর রাখলাম। সুইটিকে হালকা করে ধাক্কা দিয়ে ওর পিঠ দেওয়ালে সাঁটিয়ে ধরলাম। ওর ঠোঁট দুটো চুষতে চুষতে ওর দুধের উপর হাত বোলাতে থাকলাম। লক্ষ্য করলাম সুইটি জোরে জোরে নিঃশ্বাস পর্যন্ত শুরু করেছো। ও এখন আর আমার কিস এর রিপ্লাই দিচ্ছে না।

ও শুধুমাত্র তার ভালোবাসার মানুষের ছোঁয়া চোখ বন্ধ করে নিজের শরীরে উপভোগ করছে। আমি সুইটির নরম কিন্তু টাইট দুধ দুটো হাতের মুঠোয় নিয়ে আস্তে আস্তে টেপা শুরু করলাম। আমি ওর মুখের ভেতর আমার জিভ ভরে দিলাম। এবার সুইটি ও রেসপন্স দিল, ওর ঠোঁট দুটো দিয়ে আমার জিভটা চেপে ধরে রাখলো। bangla-choti

ওর হাত দুটো দিয়ে আমার মাথার পেছনের দিকে চুলগুলো খামচে ধরে রেখেছে। আমিও ওর দুধ টেপার গতি বাড়িয়ে দিলাম। সুইটির সাথে সেক্স বিষয় নিয়ে যতবারই কথা হয়েছে ও ততবারই আমাকে বলেছে “দুধে হালকা টেপন খেতে খেতে ঠোঁট চোষা চুষি করার মজাই আলাদা”।…

এভাবে আরও দশ মিনিট ধরে দুধ টিপা ও একে অপরকে কিস করবার পর আমরা দুজনেই হাঁপিয়ে উঠলাম। ঘরে এসি চললেও সুইটি ততক্ষণে অল্প অল্প ঘামতে শুরু করেছে, আমিও ঘেমে গিয়ে আমার জামার কলারটা ভিজে গেছে। সুইটি ঠোঁটটা সরিয়ে নিয়ে আমার জামার বোতাম গুলো একটা একটা করে খুলতে থাকলো। bangla-choti

আমার জামাটা পুরোটা খুলে দিল। ভেতরে অবশ্য একটা স্যান্ডো গেঞ্জি পড়ে আছি আমি। আমি সুইটিকে কোলে তুলে বিছানায় নিয়ে গিয়ে বসালাম। সুইটি নিজের খোপা করা চুলের বাঁধন টা খুলে দিয়ে বালিশে মাথা রেখে খাটের মাঝখানে চিত হয়ে শুয়ে পড়লো।

চলবে…………….


Tags:

Comments are closed here.

https://firstchoicemedico.in/wp-includes/situs-judi-bola/

https://www.ucstarawards.com/wp-includes/judi-bola/

https://hometree.pk/wp-includes/judi-bola/

https://jonnar.com/judi-bola/

Judi Bola

Judi Bola

Situs Judi Bola

Situs Judi Bola

Judi Bola

Judi Bola

Situs Judi Bola

Situs Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Sbobet

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola