new panu ফারজানার ইতিকথা – ০৫ – Bangla Choti Golpo

July 15, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new panu choti. ফারজানার ঘুম ভাঙলো। সে দেখে রাজ তার পাশে ঘুম। ফারজানা ওয়াশরুম এ যেয়ে ফ্রেশ হয়ে শাওয়ার নিলো। রাজ ও একটু পরে ওয়াশরুম এ এসে শাওয়ার নিতে লাগলো। দুইজন লিপ কিস করে শাওয়ার শেষ করলো।

ফারজানা রুম এ আসতে। রাজ ওর পেছন থেকে জড়িয়ে ধরলো। রাজ নিজের হাতের আজকে রিং খুলে ফারজানা কে বললো ” will you be mine forever?? ” ফারজানা এটা এক্সপেক্ট করেনি।

রাজ চৌধুরী এর মতো মানুষ তাকে বিয়ের জন্যে প্রস্তাব দিবে। ফারজানা চাইলে রাজের স্ত্রী হতে পারতো ঠিক ই,কিন্তু ফারজানার মাথায় অন্য বুদ্ধি ছিল। রাজ এর ইগনোরিং এর শাস্তি দিলো সে রাজ কে রিজেক্ট করার মাধ্যমে। রাজ ফারজানা কে বহু ট্রাই করেও এপ্রোচ করতে পারলোনা।

new panu

ফারজানা কোনোভাবে রাজ এর প্রস্তাবে রাজি হলো না। যাক ফারজানা রুম এ চলে আসলো। একটু কষ্ট পাচ্ছিলো ঠিক ই। তবে সে খুশি ছিল। রাজ কে রিজেক্ট করে অনেক গর্ব হচ্ছিলো তার। তাঁদের ট্যুর শেষে এ ১ সপ্তাহের মধ্যে রাজ চলে গেলো অন্য ব্রাঞ্চে । নতুন বস এলো। ফারজানার ও প্রমোশন হলো।

রাজ যেদিন চলে যাবে, ঐদিন সবাই তাকে বিদায় জানালো। ফারজানা ও জানালো। সত্যি বলতে তার মনে একটু হলেও খারাপ লাগছিলো, চলে যাবার পরে ফারজানার সাথে এর কোনো দেখা বা কথা হলোনা রাজের।প্রায় দেড় বছর পর, রাজ আবার ও ঢাকার ব্রাঞ্চ এ ব্যাক করবে, তো আগে থেকে কাউকে বলেনি কিছু। ভাবলো সবাইকে সারপ্রাইস দিবে। new panu

সবাই জানতো যে নতুন বস আসবে বাট,কে আসবে তা জানতো না। নতুন বস সবাইকে অতিষ্ট করে রেখেছিলো। রাজ জ্যাম এ বসে ছিল। হটাৎ ই সে দেখলো, ভিড়ের মধ্যে থেকে একটা বোরকা পড়া মহিলা, প্রায় ৫৫ বছর এর লোক কে নিয়ে রাস্তা পার হচ্ছে। মেয়েটাকে বেশ পরিচিত লাগলো তার। বোরকার মধ্যে থেকে তার চিনতে অসুবিধা হলোনা যে সেই মেয়ে ফারজানা কিন্তু ওই লোক টা কে?

রাজ জানতো ফারজানার কোনো বাবা-মা নেই। রাজ অফিস এ যেয়ে সবাইকে চমকে দিলো। সবাই মহা খুশি রাজের আশাতে। ফারজানা ও অনেক খুশি হলো প্রায় ১.৫ বছর পর রাজের সাথে দেখা তার। রাজ অফিসে এসে মাইশা কে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট বানালো। যা ফারজানার বেশ গায়ে লাগলো। সে ভেবেছিলো তাকে বানাবে অ্যাসিস্ট্যান্ট। রাজ আবার ও অফিস মাতিয়ে তুললো। new panu

কিন্তু ফারজানাকে যতসম্ভব ইগনোর করতো। একদিন রাজ মাইশা কে ফারজানার সব ডিটেলস ম্যানেজ করতে বললো। মাইশা মেয়েটা রাজের খুব ই পছন্দের। ওর সাথে মেলা বার রাজ শুয়েছে, ও একদম এ হেংলা পাতলা দেখতে তেমন সুন্দরী না হলেও ওয়ার্ক লাইফ এ ওর চেয়ে বেটার কাউকে রাজ পাইনি।

রাজের কাছে বেস্ট এমপ্লয়ী মাইশা। মাইশা আগে থেকে সব জানতো ফারজানার বেপারে। কারণ এ দুজনের দ্যা কুড়ালের সম্পর্ক। ফারজানা ডিটেলস নিচে বর্ণনা করা হলো যা মাইশা রাজকে বলেছিলো।

” ফারজানা হটাৎ কেমন অসুস্থতা শুরু হলো। তার পেটে প্রচন্ড ব্যথা হতো। ডাক্তার এর কাছে যেয়ে জানতে পারলো তার ইউটেরাস এ টিউমার হয়েছে। তাকে যত সম্ভব দ্রুত। বিয়ে করে বাচ্চা কনসিভ করতে হবে। আবার ফারজানার ইচ্চাহ ছিল যেকোনো ধার্মিক পুরুষ কে বিয়ে করার কিন্তু তা হচ্ছিলোনা। তার দূরসম্পর্কের এক চাচা প্রায় জোর খাটিয়ে, এক ব্যবশায়ী নাম আক্কাস বেপারি। বয়স: ৫২ বছর। new panu

এর সাথে ফারজানার বিয়ে ঠিক করে। বাধ্য হয়ে ফারজানা নিজের দ্বিগুন বয়সের স্বামীর সাথে সংসার শুরু করে।” মাইশা এর বেশি জানেনা কিছু। রাজ বুঝে যায় ফারজানা বিবাহিত জীবনে খুশি না। রাজ সেদিন দেখেছিলো ফারজানা এক হাসপাতাল এ যাচ্ছে। সে তখন ই সেখানে চলে যায়। রাজ এর নাম ডাক থাকায় উচ্চপদস্ত কর্মকর্তার সাথে কথা বলে।

সে ঠিক ই ফারজানার সমস্ত রিপোর্ট বের করে। তারা সিসিটিভি চেক্ করে ফারজানাকে খুঁজে পায়। ফারজানা যেই ডাক্তার এর কাছে গিয়েছে। সে ছিল রাজ এর পরিচিত। ডাক্তার অভি, সে রাজকে সব খুলে বলে। সমস্যা ছিল ফারজানার স্বামী আক্কাস এর। বয়সের কারণে তার বাচ্চা উৎপাদন ক্ষমতা কমে গিয়েছিলো। তার লিঙ্গ ও তেমন শক্ত হতোনা। new panu

আবার ফারজানা ব্যস্ত ছিল বাচ্চা নেয়ার জন্যে, নাহলে তার ইউটেরাস এর টিউমার ক্যান্সার এ রূপ নেবে। বাচ্চা নিয়ে ডেলিভারি এর সময় একবারে জরায়ু কেটে ফেললে প্রব্লেম solved।রাজ এর বুঝতে বাকি থাকলোনা আর কিছু। সে এখন ও ফারজানাকে প্রচন্ড ভালোবাসে। আক্কাস কে নিয়ে একটু ঘাটা ঘাঁটি করে দেখে। সে মোটামুটি এক ব্যবশায়ী। কাজেই রাজ এর হাতে তার তার থেকে বেশি ক্ষমতা।

এমনকি সে ফারজানার বিয়ের কাগজ ও বের করে ফেললো। ২ মাস হয়েছে ফারজানা বিয়ে করেছে। এবার আসি ফারজানার কথায়। মাইশা এর রাজ অনেক ভালো বন্ধু আবার কলিগ, তাঁদের ঘনিষ্টতা ফারজানাকে বেশ রাগাতো। মাইশা ৭ দিনের ছুটি নিলো তার ভাইয়ের বিয়ের জন্যে । ফারজানা রাজ এর টেম্পোরারি অ্যাসিস্ট্যান্ট হয়ে গেলো। ফারজানা মনে মনে খুশি ছিল। new panu

রাজ এর ওপর তার আগ্রহ ছিলোনা কিন্তু রাজ যে সে ভালোবাসতো যা সে জানতোনা। রাজ ফারজানকে অনেক ইগনোর করতো,কাজ এর বাইরে একটা কথা ও বলতোনা। আবার ফারজানা বাদে বাকি সবার সাথে রাজ মারাত্মক ফ্রি ছিল। ফারজানা জলতো মনে মনে। একদিন রাজ আর ফারজানা ওভারটাইম নিলো। তারা পাশাপাশি বসে ডেস্ক এ কাজ করছিলো।

অফিস এ এর কেউ নেই। ফারজানার রাজ এর সাথে কুমিল্লা তে কাটানো মুহূর্ত গুলো মনে পড়তে লাগলো। রাজ কাজ করতে করতে টেবিল এ Headown দিয়েছিল। তখন প্রায় ১১ তা বাজে। ফারজানা রাজ এর কাঁধে হাত রেখে, মাথার চুলে হাত বুলিয়ে দিয়ে দিলো। রাজ ওর দিকে তাকালো। ফারজানা মুচকি হেসে: ” টায়ার্ড???”

রাজ: ” হ্যা, একটু ”

ফারজানা রাজ এর মুখের একপাশে হাত দিলো এর বললো ” আগে থেকে অনেক চিকন হয়ে গেছো তুমি ” new panu

হটাৎ ই ফোন বেজে উঠলো ফারজানার। রাজ বললো ” pick your call ” ফারজানা উঠে অন্য জায়গায় যেয়ে কথা বলে আসলো। এসে দেখে রাজ ল্যাপটপ অফ করে সব গুছাচ্ছে। ফারজানা কে দেখে বললো ” কে হাসব্যান্ড নাকি ???? ”

ফারজানা: হুম বলে অবাক হয়ে গেলো।

রাজ:”চলো তোমাকে ড্রপ করে দিয়ে আসি।”

ফারজানা: ওকে

ফারজানা মনে মনে অবাক ছিল। রাজ কিভাবে জানে ওর বিয়ের কথা। অফিসের কেউ ই জানেনা তবে রাজ কিভাবে জানলো। অফিস থেকে ফারজানা আর রাজ বের হয়ে গেলো লিফ্ট এর সামনে,ফারজানা রাজ এর পিছে হাটছে তার মনে এক ই প্রশ্ন রাজ কিভাবে জানলো? ওরা লিফ্ট এ উঠলো। ফারজানা রাজ কে প্রশ্ন করে ই ফেললো ” আপনি কিভাবে জানেন আমি বিবাহিতা?? ” new panu

রাজ উত্তর দিলোনা ফারজানা আবার ও জিগ্যেস করলো বেশ সিরিয়াসলি হয়ে। রাজ বললো “এসব তো এমনিই জানা  যায়। আর আমি সব ই জানি, তোমার বেপারে।আমি খুব ই কষ্ট  পেয়েছি যখন তোমার অসুখ এর কথা শুনেছি।” ফারজানা আকাশ থেকে পরে। রাজ এর কথা শুনে। রাজ আবার ও বলে ” দেখেছো প্রকৃতির কি বিচার? আজ তুমি আমার স্ত্রী হতে ।

কিন্তু তুমি আমাকে কষ্ট দিয়েছো আর এখন? তুমি কষ্ট পাচ্ছ। Do you think you can be a mom? ” বলে মুচকি হাসি দেয় রাজ । ফারজানা চুপ করে শুনে ওর কথা। রাজ এবার ফারজানার হাত ধরে ওর চোখে চোখ দেয়। ওর কোমরে হাত দিয়ে। আস্তে আস্তে পিঠের দিকে নিয়ে ওকে নিজের কাছে নিয়ে আসে, নিজে লিফ্ট এর দেয়ালে হেলান দিয়ে। new panu

ওকে প্রশ্ন করে ” তুমি এই জীবন নিয়ে সত্যিই happy ফারজানা? আমাকে তো গত ১.৫ বছরে একটা কল ও দাওনি। আমি কি এত টাই খারাপ? ” ফারজানা একটা ব্ল্যাক বোরকা আর কালো হিজাব পরে ছিল। ওর গোল গোল দুইটা চোখ এক নজরে রাজএর চোখ এ স্থির ছিল।

নতুন ভিডিও গল্প!

হটাৎ ই চোখ ভিজে গেলো পানিতে। ফারজানা রাজ কে লিফ্ট এর মধ্যে জড়িয়ে ধরলো। কান্না করে দিলো সে। তার ওলোট পালট জীবনের কষ্ট আর চেপে রাখতে পারলোনা সে। লিফ্ট নিচে আশায় তাকে ছেড়ে দিলো রাজ। দুইজনে গাড়িতে উঠে পড়লো। রাজকে ফারজানা সব খুলে বলতে লাগলো।

আমার বিয়ে হয়ে গেলো খুব এ তারাতারি। আমার প্ল্যান ছিল যত দ্রুত, বাচ্চা নিয়ে নেবো। কিন্তু আমার স্বামী যেমন ভেবেছিলাম ও তেমন না। বিয়ের রাতে আমি সবভুল শিকার করলাম তার কাছে। আমার কুমারীত্ব হারানোর কাহিনী সব খুলে বললাম তখন থেকে আমাকে সে উঠতে বসতে নানা গালি গালাজ করতো। তার ইচ্চাহ খুশি মতো আমাকে ভোগ করতো। new panu

সে শারীরিক ভাবে দুর্বল। তার ইরেকশন হয়না খুব ই জলদি তার বির্য বেরিয়ে যায়, আমার তো কিছু ই হয়না। বাচ্চা না হওয়ার জন্যেও সে আমাকে দায়ী করে মারধর করে। উঠতে বসতে আমাকে আজে বাজে কথা বলে। আসলে আমি কি ই বা করবো? দোষ তো আমার ই। এসব বলার সময় ফারজানার ফোন এ তার স্বামী অনবরত ফোন দিয়ে যাচ্ছিলো।

সে বার বার রাস্তায় বলা সত্ত্বেও ওপার থেকে চিল্লানোর শব্দ রাজের কানে আসছিলো। ফারজানা কেঁদে ফেলে আবার। রাজ ওর হাত থেকে ফোন নিয়ে ফোন অফ করে ফেলে। রাত ১২ টা বেজে যায়। আক্কাস তার বৌ এর হদিস পায়না। ফোন বন্ধ তার। কি করবে কিচ্ছু মাথায় আসছেনা। রাগ এ মনে হচ্ছে ফারজানাকে কেটে দুই টুকরো করে ফেলতে। new panu

বার বার বারান্দায় যায় সে। তাও তার বৌ বাড়ি ফেরেনা। প্রায় রাত ১২.৩০ কলিং বেল এর শব্দ শুনে সে। দরজা খুলে দেখে তার বৌ গেট এ দাঁড়িয়ে। দরজা খুলতে মাথা নিচু করে সোজা বেড রুম এ চলে যায়। আক্কাস দরজা লাগিয়ে দিয়ে বেড রুম এ যেয়ে ফারজানার চুল মুঠ করে ধরে। বিছানায় ফেলে দেয় তাকে।

আক্কাস : ” এ বেশ্যা এতক্ষন কই ছিলি? ফোন বন্ধ কেন তোর? ”

ফারজানা কিছু বলেনা চুপ করে থাকে। রেগে ফারজানার পায়ের উপরে লাথি মারে সে। ফারজানার বোরকা হালকা উপরে উঠে আসে। ফলে তার ফর্সা পারি বেরিয়ে আসে। কিন্তু ফারজানা তো পা পর্যন্ত পাজামা পরে আক্কাস হটাৎ ই ফারজানার বোরকা ধরে উঁচু করতে থাকে। প্রথমে পা এরপর হাটু তারপর উরু। বোরকা যত ই উঁচু করুক না কেন। ফারজানার পরনে কিচ্ছু নেই। new panu

new panu

আক্কাস ফারজানার গুদ পর্যন্ত কাপড় উঠিয়ে দেখে তার গুদ ফুলে আর লাল হয়ে আছে।

আক্কাসের প্রচন্ড রাগ হয় সে ফারজানার। পেটে লাথি মারে। গালি দিতে থাকে সে ” খান্কি বেশ্যা মাগি কার সাথে চুদিয়ে এসেছিস। প্রায় ২ মাস ফারজানা এসব সহ্য করলেও আজ আর নয়। আজকে আক্কাসের গায়ে সে ও লাথি মারে। আক্কাস দূরে সরে যেয়ে পরে।

ফারজানা: ” আমার নাগর এর অভাব আছে নাকি? যার সাথে খুশি তার সাথে আমি চোদাচুদি করবো। তুই কি? তুই তো এক কাপুরুষ। একজন নারীকে কিভাবে তৃপ্তি দিতে হয় টা জানিস? তোর তো ধোন ই নেই। তুই তো অপয়া। ” ফারজানার উত্তর আক্কাস হা করে শুনতে থাকে। new panu

ফারজানা আবার ও বলে: ” এই বোকাচোদা দেখ আমার নাগর আমার কি অবস্থা করেছে”। এই বলে ফারজানা ওর বোরকা খুলতে থাকে। ফারজানার ওপরে ও কিচ্ছু পরা নেই খালি একটা ব্রা ছাড়া। ব্রা খুলে আক্কাসের গায়ে মেরে দিয়ে। ফারজানা ওর দুধ ধরে আক্কাসের মুখের সামনে নিয়ে বলে দেখ কেমন করে চুষে আর কামড়ে লাল করে দিয়েছে।

বৌয়ের দুধ এ লাল কামড় এর দাগ দেখছে আক্কাস। এবার ফারজানা নিজের ভোদা ফাঁকা করে দেখাতে লাগলো বিছানার কোনার দিকে শুয়ে। আক্কাস দেখে তার বৌ এর গুদ হ্যা করে আছে।

ফারজানা বলা শুরু করে ” আমার শোনার নাগর আমাকে ওর গাড়ির মধ্যে চুদেছে। জানিস আমি ওকে একটুও বাধা দি নি। ওই আমার চুলের মুঠি ধরে আমাকে সজোরে ঠাপিয়েছে। যা তুই পারিস না টা ওই করেছে। আমার গুদ থেকে ৪ বার জল খসিয়েছে। new panu

বৌ এর এমন রূপ আর গরম চোদন কাহিনী শুনে আক্কাস এর ধোন খাড়া হয়ে গিয়েছিলো। ফারজানা নিজের স্বামীর প্যান্ট খুলে ধোন হাতে নিয়ে আস্তে করে মৈথুন করতে থাকে। মোবাইল বের করে দেখায়। সে কিভাবে রাজের বাঁড়া চুষছিলো। ফারজানা: ওর বাঁড়া দেখ তোর প্রায় ২ গুন বড় আর মোটা।

পরের ভিডিও তে ফারজানা কে কোলে নিয়ে ঠাপাচ্ছে রাজ। ফারজানার মুখের ওঃহহহহহ্হঃ আহহহহহ্হঃ শব্দ শুনে আক্কাস উত্তেজিতো হয়ে। মাল ফেলে দিলো।ফারজানা বললো “ব্যাস??? এইটুকুতে হয়ে গেলো? আমি তোর মতো কাপুরুষ এর সাথে এক বিছানাতে শুবোনা।

আর হ্যা, এতদিন আমি তোর আসল রূপ দেখেছি আর এখন তুই আমার রূপ দেখবি” এই বলে অন্য রুম এ যেয়ে দরজা আটকে দিলো সে। আক্কাস ভেবে পায়না এই কি তার সেই ধার্মিক বৌ? ফারজানার এমন রূপ স্বপ্নেও চিন্তা করেনি সে। কিন্তু কে জানতো তার কপালে আরো দুর্ভোগ লেখা আছে। new panu

আমার চাই আপনাদের মতামত। নাহলে আমি যেমন চটি লিখে আপনাদের মজা দিতে পারবোনা আবার আপনারা ও চটি পরে মজা পাবেন না। আমার ইচ্ছে হচ্ছে ফারজানার ইতিকথা শেষ করে দিতে। নতুন কোন বিষয় নিয়ে গল্প লেখা যায় টা সবাই কমেন্ট এ জানান। ধন্যনাদ

 

এছাড়াও আপনাদের কোনো মতামত সরাসরি জানাতে

[email protected] এ মেইল করতে পারেন।


Tags:

Comments are closed here.

https://firstchoicemedico.in/wp-includes/situs-judi-bola/

https://www.ucstarawards.com/wp-includes/judi-bola/

https://hometree.pk/wp-includes/judi-bola/

https://jonnar.com/judi-bola/

Judi Bola

Judi Bola

Situs Judi Bola

Situs Judi Bola

Judi Bola

Judi Bola

Situs Judi Bola

Situs Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Sbobet

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Sbobet

Judi Bola

Judi Bola

Judi Bola

Sbobet

Judi Bola

Judi Bola

Judi Bola