মা ও বড় মা – Bangla Choti Kahini – All Bangla Choti

January 30, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

আমার মামা বাড়ি শহর থেকে একটু দুরে একটা গ্রামে। আমার মা বেশ সুন্দরি। গ্রামের মেয়ে হওয়ার জন্য মা খুব শান্ত এবং লাজুক প্রকৃতির। জেঠুর সামনে সব সময় ঘোমটা দিয়ে থাকে। পড়াশোনা বলতে দশম শ্রেণী পাশ। দেখতে বেশ সুন্দরি, গায়ের রং ফর্সা আর সব চাইতে সুন্দর আর আকর্ষণিয় মায়ের কামুক ফিগার। জেঠি শহরের মেয়ে, গ্রাজুয়েট। সেও মোটামুটি সুন্দর, ফর্সা গায়ের রং কিন্তু মার সাথে জেঠির যেটা সব চাইতে বড় তফাত সেটা হলো জেঠি ঠিক মার বিপরীত। মানে সব সময় হাসিখুশি, সবাইকে নিয়ে মেতে থাকতে পছন্দ করতো জেঠি। যদিও মনে মনে একটা দুঃখ সব সময় আছে যে তার কোন সন্তান নেই আর সেই কারনে আমি তার নয়নের মনি।
সব সময় আমার প্রতি তার নজর, রাতে আমাকে ঘুম পারিয়ে দেয়া, দুপুরে লাঞ্জ করিয়ে দেয়া সব কিছুই জেঠি করেন। মা জেঠির দুঃখ বুঝতে পেরে আমাকে তার হাতেই সপে দিয়েছে। আমাদের পারিবারিক ব্যবসা। বড় বাজারে একটা কাপড়ের দোকান আছে। বাবা আর জেঠু দুজনে দেখাশোনা করে। বাবা আর জেঠুকে দেখলে কেউ দুই ভাই বলবে না একদম বন্ধুর মতো থাকে আর সেই কারনে মা আর জেঠি দুজনে যেন এক মায়ের পেটের বোন এরকমভাবে মেলামেশা করে থাকে। মা জেঠিকে দিদিভাই বলে ডাকে আর আমি জেঠিকে বড় মা বলে ডাকি। বেশিরভাগ দিনই আমি জেঠুর ঘরে জেঠু আর জেঠির সাথে শুই।
প্রায় রোজ রাতে আমি জেঠিকে জড়িয়ে ধরে ঘুমাই। একদিন রাতে হঠাৎ করে আমার ঘুম ভেংগে যাওয়ার পর দেখি যে বড় মা আর জেঠু দুজনের কেউ বিছানাই নাই। আমি ব্যাপারটাকে বিশেষ গুরুত্ব না দিয়ে আবার ঘুমিয়ে পড়ি। পরদিন সকালে আমি বড়মাকে জিজ্ঞেস করি- বড়মা কাল রাতে তুমি আর জেঠু কেউ বিছানায় ছিলে না কেন, কিছু হয়েছিল নাকি?
সে সময় মা আর বড়মা দুজনেই রান্না ঘরে ছিল। আমার কথা শুনে মা বড় মার দিকে আর বড়মা মার দিকে তাকায়। আমি আবার একই কথা বললাম। এবার বড়মা বললো- আসলে আমি বাথরুমে গিয়েছিলাম আর আমার একটু ভয় করে তাই তোর জেঠু আমার সাথে গিয়েছিল। মা বড়মার কথা শুনে একটু মুচকি হেসে বললো, নে তোর নাস্তা দিয়েছি, তুই খেয়ে নে। আমি আর বিশেষ কিছু না বলে ওখান থেকে চলে এলাম।
আমার নাস্তা হয়ে যাওয়ার পর আবার যখন আমি রান্নাঘরের দিকে যাচ্ছি তখন মা আর বড়মার কিছু কথা আমার কানে আসতেই আমি দাড়িয়ে গেলাম কারন তখন মা বড়মাকে বলছে- দিদিভাই, এরপর যা করার একটু বেশি রাতে করে করতে হবে কারন বাবু যদি আবার কালকের মতো উঠে পরে তাহলে কেলেংকারি হয়ে যাবে। বড়মা বললো, কি করবো বল, তোর ভাসুর কিছুতেই আমার কথা শুনলো না, জোড় করে বিছানা থেকে নামিয়ে মেঝেতে শুইয়ে করলো। ভাগ্য ভালো যে বাবু আবার ঘুমিয়ে পড়েছিলো না হলে কি যে হতো তা বলার নয়।
আমার বয়স ১৬+ হলে কি হবে আমি মা আর বড়মার কথা থেকে বুঝলাম যে কাল রাতে জেঠু আর বড়মা কি করেছিলো কারন বন্ধুদের পাল্লায় পড়ে আমিও ঐসব ব্যাপারগুলো কিছুটা বুঝতে শিখছি। তখন থেকে আমার মনের মধ্যে একটা সুপ্ত ইচ্ছা জাগলো যেটা আমার আগে কোনদিন চিন্তাতেও আসেনি সেটা হলো বড়মার শরীর আর মার শরীর নগ্ন অবস্থায় দেখার। যদিও মনে মনে বুঝতে পারছি যে এটা ঠিক নয় কিন্তু আমার বয়সের কোন ছেলের পক্ষে মার আর বড়মার মুখে ঐসব কথা শুনার পর আর ন্যায় অন্যায় সম্পর্কে কোন বাধা মানছে না।
যাই হোক, পরদিন আমি যথারীতি বড়মার ঘরে গেলাম শোয়ার জন্য আর আজকে বড়মা আমাকে বললো- বাবু ঘুমিয়ে পড়ো সকালে স্কুল আছে। আমি বুঝতে পারলাম কেন বড়মা আমাকে ঘুমিয়ে পড়তে বলছে। আমি বাধ্য ছেলের মতো শুয়ে পড়লাম আর ঘুমের ভান করে পরে থাকলাম কারন আমাকে আজকে দেখতেই হবে জেঠু আর বড়মার রাতের খেলা। মাঝরাতে যথারীতি টের পেলাম জেঠু উঠে বাথরুমে গেল আর যাওয়ার সময় আস্তে করে বড়মাকে ইশারা করে নিচে নামতে বলে গেল। আমি টের পেলাম যে বড়মা উঠে আস্তে করে নিচে নেমে গেল আর যাওয়ার সময় আমার দিকে একবার তাকিয়ে দেখে নিলো যে আমি ঘুমিয়ে আছি কিনা কিন্তু আমার অভিনয় দেখে বুঝতে পারলো না যে তাদের আদরে ভাইপো দুজনের চোদনখেলা দেখার জন্য ঘাপটি মেরে পড়ে আছে।
একটু পরে জেঠুর অস্পষ্ট গলার আওয়াজ পেলাম। বড়মাকে বলছে- কি গো হলো? বাবু যে কোন মুহুর্তে উঠে যেতে পারে, তাড়াতাড়ি তৈরি হও। বড়মা বললো- এই নাও, আমি তৈরি। আমি বড়মা আর জেঠুর এসব কথা শুনে একটু খাটের কোনের দিকে এসে দেখি যে বড়মা একদম পুরো নেংটা হয়ে নিজের দু পা দুই দিকে ছড়িয়ে দিয়ে গুদ কেলিয়ে শুয়ে আছে, আর জেঠু নিজের বাড়াটা এক হাতে ধরে বড়মার গুদের মুখে সেট করে একটা চাপ দিলো আর জেঠুর বাড়াটা পুরোটাই বড়মার গুদে ঢুকে গেল।
এরপর জেঠু একভাবে কিছুক্ষন বড়মাকে ঠাপানোর পর নিজের মাল বড়মার গুদে ঢেলে দিল আর বড়মাকে বলল- তোমার কি জল বেড়িয়ে গেছে?
বড়মা বললো- হ্যা, এবার ওঠো।
জেঠু বড়মার এই কথা শুনে বড়মার উপর থেকে উঠে পড়লো। আমি তাড়াতাড়ি বিছানায় নিজের জায়গায় এসে ঘুমের ভান করে শুয়ে পড়লাম। এরপর থেকে আমার মাথায় একটা চিন্তাই ঢুকে গেল, যে করেই হোক একবার বড়মাকে চুদতে হবে কারন বড়মা যখন জেঠুর সামনে গুদ ফাক করে শুয়ে ছিল তখন বড়মার ঐ সুন্দর বাল কামানো গুদ দেখার পর আর কোন ন্যায় অন্যায়বোধ আমার মধ্যে নেই শুধুমাত্র বড়মাকে চোদা ছাড়া। যদিও আমি বড়মাকে চোদার কথা ভাবছি কিন্তু কি করে এটা সম্ভব সেটা কিছুতেই বুঝতে পারছিনা।
সকালে ঘুম থেকে উঠার পর থেকে এই প্রথম আমি বড়মাকে অন্য দৃষ্টিতে দেখা শুরু করলাম। সেই যখন আমার সামনে দিয়ে হেটে যায় তখন আমি এক দৃষ্টিতে তার পাছার দিকে তাকিয়ে থাকি। আমার সামনে এসে দাড়ালে অটমেটেক্যালি তার মাইয়ের দিকে আমার নজর চলে যায়। আর এই সব কথা চিন্তা করে বাথরুমে গিয়ে হাত মেরে মাল আউট করে আসি।
এভাবে দুই দিন চলার পর আমার সামনে সুযোগ এসে গেল। বাবা আর জেঠু দুজনেই শহরের বাইরে গেল এক সপ্তার জন্য মাল কিনতে। বাড়িতে আমি মা আর বড়মা। বাবারা যাওয়ার পরদিন আমি বড়মাকে বললাম- আজকে তুমি আর মা একসাথে শুয়ে পড়ো। আমি পাশের ঘরে ঘুমাবো। বড়মা বললো- কেন, তুই আজকেও আমার সাথে শুনি। আমার একা একা ভয় লাগে। আমি বললাম- তাহলে তো মারও ভয় লাগতে পারে। মা বললো- আমার জন্য চিন্তা করতে হবে না, তুই তোর বড়মার সাথে শুয়ে পর।
যথারীতি আমি আর বড়মা তাদের ঘরে চলে গেলাম। শুয়ে পরার পর আমি আর নিজেকে ঠিক রাখতে না পেরে বড়মাকে বলে ফেললাম- জানো বড়মা, পরশু রাতে তুমি আর জেঠু যা করছিলে আমি সব দেখছি। বড়মা ভুত দেখার মতো চমকে উঠে বললো- কি দেখছিস? আমি বললাম- জেঠু তোমাকে কি করছিলো সব দেখছি। বড়মা লজ্জায় লাল হয়ে বললো- বদমাশ ছেলে তোর পেটে পেটে এত, আমরা তো মনে করেছিলাম তুই ঘুমিয়ে আছিস আর তুই ঘুমের ভান করে জেগে ছিলি?
আমি বললাম- সেদিন সকালে তোমার আর মার কথা শুনার পর থেকে আমি আর নিজেকে ঠিক রাখতে না পেরে তোমাদের মিথ্যে বলে ঘুমের ভান করে তোমরা কি করো দেখার জন্য জেগে ছিলাম আর তারপর তোমরা যা করলে সব দেখলাম। বড়মা কিছুটা ধাতস্ত হয়ে বললো- কি দেখেছিস সব বল তো শুনি?
আমি বললাম- তুমি যখন নেংটা হয়ে তোমার ঐ জায়গাটা ফাক করে শুয়ে ছিলে আর জেঠু যখন তার মোটা ডান্ডাটা তোমার ওখানে ঢুকালো তারপর তোমাকে করতে লাগলো সব দেখছি। বড়মা এবার আমার গালে একটা টোকা মেরে বললো, এই কথা কাউকে বলবিনা। সমস্ত ছেলে মেয়েরা বিয়ের পর এইসব করে। আমি ফস করে জিজ্ঞেস করলাম- তাহলে কি বাবা আর মাও করে?
বড়মা রাগের ভান করে বললো- ওরে বদমাশ ছেলে, বাবা মা করে কিনা আমার কাছে জানতে চাচ্ছিস?
দাড়া তোর হচ্ছে, এই বলে বড়মা ঘর থেকে বেড়িয়ে গেল আর একটু পরে মাকে সাথে নিয়ে এসে বললো- শোন তোর ছেলে কি জানতে চাচ্ছে?
মা আমাকে বললো- কি কের কি হয়েছে, তুই বড়মার কাছে কি জানতে চাইছিস?
আমি বললাম- কিছুনা মা।
বড়মা এবার বলে উঠলো- জানিস ছোট, তোর ছেলে বড় হয়ে গেছে। পরশু রাতে আমি আর তোর ভাসুর কি করেছি সব দেখেছে আর এখন আমাকে জিজ্ঞেস করে যে বাবা আর মা কি এইসব করে?
মা বড়মার কথা শুনে বললো- দিদিভাই, তোমার মুখে কি কিছুই আটকায় না
বড়মা বললো- যেটা সত্যি সেটাইতো বলছি বলে আমাকে বললো- কি রে বাবু তুই জানতে চাসনি, তা আমার কাছে না জেনে তোর মাকেই জিজ্ঞেস করনা কেন যে তোর মা আর বাবা চোদাচুদি করে কিনা?
আমি লজ্জায় মার দিকে তাকাতে পারছিলাম না। এবার বড়মা মাকে বললো- ছোট আর লজ্জা করে লাভ নাই, বাবু বড় হয়ে গেছে, ও সব জানে আর বুঝে গেছে বলে আমাকে ডেকে বললো- এদিকে আই দেখি তোর ঐটা কত বড় হয়েছে।
মা বলে উঠলো- দিদিভাই, প্লিজ আমার সামনে না।
বড়মা বললো- কেন শুধু শুধু লজ্জা পাচ্ছিস ছোট, ঠাকুরপো তোকে তো প্রায়ই করেনা তা আমরা যখনটা একটা সুযোগ পেয়ে গেছি তখন এটাকে হাতছাড়া করে কি লাভ?
মা নিরুপায় হয়ে বললো- তোমার যা ইচ্ছে তাই করো তবে আমার খুব লজ্জা করছে।
বড়মা বললো- শোন ছোট, এটা তো ঠিক যে সুযোগ যখন একবার এসে পরেছে তখন এটার সদ্ব্যবহার করাই বুদ্ধিমানের কাজ। এই বলে আমাকে বললো- কি রে বদমাশ, চেয়েছিলি একটা আর পেয়ে গেলি দুইটা।
আমি বললাম- আমি কিছুই চাইনি। আমি শুধু তোমাকে বললাম যে কালকে আমি সব দেখছি।
বড়মা বললো- নে অনেক হয়েছে, এখন প্যান্ট পরে বসে না থেকে এদিকে আয়, সব খোল আমরা দুজনে দেখি, তুই কতবড় হয়েছিস।
আমি নাটক করে বললাম- মা আছে, আমার লজ্জা করছে।
বড়মা হঠাৎ করে মার দিকে এগিয়ে গিয়ে নিচু হয়ে মার শাড়িটা উপরে তুলে দিয়ে বললো- এই দেখ তোর মার গোপন জায়গা, এবার আর তোর লজ্জা নেই তো?
মা বড়মার কান্ড দেখে দুহাতে মুখ ঢেকে বললো- দিদিভাই নিজেরটা না খুলে আমারটা নিয়ে কেন বলে নিচু হয়ে বড়মার শাড়ি উপরে তুলে দিল। আমার সামনে তখন মা আর বড়মার গুদ খোলা অবস্থায়। আমি আর নিজেকে ঠিক রাখতে না পেরে নিজের প্যান্ট খুলে বললাম- নাও আমি কতটা বড় হয়েছি দেখ বলে আমার বাড়াটা ধরে ওদের সামনে নাড়াতে লাগলাম। দেখি মা আর বড়মা দুজনে বিস্মৃত চোখে আমার বাড়ার দিকে তাকিয়ে আছে কারন আমার বাড়া লম্বায় প্রায় ৯” ইঞ্চি আর ঘেড়ে প্রায় ৪” ইঞ্চির মতো।
এবার ওরা দুজনে পায়ে পায়ে আমার দিকে এগিয়ে এলো। প্রথমে বড়মা আমার বাড়াটা ধরে নাড়াতে লাগলো, তারপর মাকে বললো- ছোট হাত দিয়ে দেখ তোর বাবুর এটা কি শক্ত আর গরম। মা এবার এগিয়ে এসে আমার বাড়াটা ধরলো আর আমার মুখের দিকে তাকিয়ে রইলো। সাথে সাথে আমার শরীরের মধ্য দিয়ে শিহরন খেলে গেল কারন যা আমি কোনদিন স্বপ্নেও ভাবিনি সেটাই হলো যে আমার মা আমার বাড়া ধরে নাড়াচ্ছে।
আমি বললাম- মা ছেড়ে দাও, তোমাদের দুজনের নাড়ানোর চোটে আমার বেড়িয়ে যাবে।
মা আমার কথা শুনে মুচকি হাসলো আর বড়মা বলে উঠলো, তার মানে তোর বের হয়, ঠিক আছে প্রথমে ছোট একবার তোরটা বের করুক দেখি কতটা বের হয় বলে মাকে বললো- ছোট চাড়িস না, চালিয়ে যা।
মা বড়মার কথা শুনে জোড়ে জোড়ে আমার বাড়াটা নাড়াতে লাগলো আর ওদিকে আমি এক হাতে মার গুদে হাত বোলাতে লাগলাম, টের পেলাম যে মাও উত্তেজিত হয়ে পড়েছে। একটু পরে আমি বললাম- মা আর পারছিনা, আমার বেড়িয়ে গেল বলে মাকে কাছে টেনে নিয়ে মার গুদের মুখে বাড়াটা নিয়ে আমার মাল ঢেলে দিলাম আর ওদিকে বড়মা নিচু হয়ে দেখতে লাগলো কতটা বের হয়।
আমার শেষ হয়ে যাওয়ার পর বড়মা বললো- ছোট এত দেখি প্রায় এক কাপ, খুব মজা হবে।
মা বললো- খুব একটা হবে না, বেশিক্ষন ধরে রাখতে পারেনা।
আমি বললাম- জীবনে প্রথম কোন মেয়ের হাত পড়লো আমার বাড়ায় তাও আবার বড়মা আর তোমার, কি করে বেশিক্ষন ধরে রাখবো শুনি, তবে এরপর যখন তোমাদের চুদবো তখন বেশিক্ষন ধরে রাখবো এটা ঠিক।
মা আমার কথা শুনে আমার গালে একটা টোকা মেরে বললো- দুষ্ট, লজ্জা করে না মা আর বড়মাকে চুদবো বলতে?
আমি বললাম- তাহলে কি তোমরা গুদে আঙ্গুলি করবে আর আমি দেখবো?
বড়মা আমার কথা শুনে মাকে বললো- শুনেছিস ছোট তোর ছেলের কথা, ও জানে যে মেয়েরা সেক্স উঠলে গুদে আঙ্গুলি করে বলে আমাকে জিজ্ঞেস করলো, তুই কি করে জানলি যে মেয়েরা আঙ্গুলি করে?
আমি বললাম- আমার এক বন্ধু বলেছে যে ও ওর মাকে দেখেছে গুদে আঙ্গুলি করতে আর সেখান থেকেই জেনেছি।
মা আর বড়মা আমার কথা শুনে বললো- তোর বন্ধু তার মায়ের গুদ মারে না?
আমি বললাম- মারে।
বড়মা এবার মাকে বললো- শুনলিতো ওর বন্ধুও তার মাকে চোদে তাহলে তোর আর লজ্জার কিছু নাই।
তবুও মা কিছুতেই স্বাভাবিক হতে পারছিলো না।
বড়মা এবার মাকে বললো- ছোট, আগে তুই বাবুকে দিয়ে চুদিয়ে নে পরে আমি চোদাবো। তুই অনেকদিন চোদন খাস না তোর বেশি দরকার।
মা বড়মার দিকে তাকিয়ে বললো- তুমি যে কি না দিদিভাই, যতই হোক ও তো আমার নিজের পেটের সন্তান, ওকে দিয়ে করাতে আমার লজ্জা করছে।
বড়মা বললো- একটু আগেইতো ও তোর গুদের মুখে ওর মাল ফেললো বলে মাকে কাছে টেনে নিয়ে আস্তে আস্তে মায়ের শাড়ি, ছায়া, ব্লাউজ সব খুলে একদম নেংটা করে দিয়ে আমাকে বললো- বাবু দেখতো তোর মাকে কেমন লাগছে?
আমি একদৃষ্টিতে মার দিকে তাকিয়ে বললাম- এত অপরূপ সুন্দর্য আমি এর আগে দেখিনি বলে একটু এগিয়ে গিয়ে মার একটা মাই নিয়ে চোষা শুরু করলাম আর একটা হাত দিয়ে মার গুদে বিলি কাটতে লাগলাম। মা লজ্জায় বড়মার বুকে মাথা লুকিয়ে দাড়িয়ে থাকলো।
এবার আমি মাকে বললাম- মা বড়মার গুদটা পরিস্কার করে কামানো, তোমার গুদে এত বাল রেখেছো কেন, কালকে আমি তোমার সব বাল কেটে দেবো কেমন?
বড়মা বলে উঠলো- তোর বাবার এইসব দিকে কোন খেয়াল নেই তাই আর কি তবে এখন থেকে তোর মার আর চিন্তা নেই, এইসব দেখাশোনা করার জন্য আরেকজন পেয়ে গেল এখন থেকে সব পরিস্কার থাকবে কিরে ছোট ঠিক বলছি তো?
বড়মা আমাকে বললো- বাবু আয় প্রথমে তোর মাকে একবার চুদে নে কারন তোর চোদার হাতেখরি মাকে দিয়েই কর। নে এবার চালু কর বলে মাকে নিয়ে খাটে শুইয়ে দিয়ে আমাকে বললো- কালকে আধা অন্ধকারে আমার গুদ দেখছিস, আজকে ফক ফকা আলোকে তোর মায়ের গুদটা দেখ বলে নিজেই মায়ের গুদ দু হাতে টেনে ধরে ফাক করলো আর আমাকে বললো- এদিকে আয়, এই দেখ, তোর মার গুদ। আমি কাছে গিয়ে নিচু হয়ে মার গুদ ভালো করে দেখতে লাগলাম কারন এভাবে এর আগে আমি কোন মেয়ের গুদ দেখিনি। ঐদিকে আমাকে ঐভাবে ঝুকে পরে গুদ দেখতে দেখে মা লজ্জায় দুই হাত দিয়ে মুখ ঢেলে থাকলো।
এবার বড়মা আমাকে বললো- নে বাবু তোর বাড়াটা তোর মায়ের গুদে সেট করে ঢুকিয়ে দে আর চোদা শুরু কর।
আমি বড়মার কথামতো, বাড়াটা একহাতে ধরে মার গুদের মুখে সেট করে একটা ঠাপ দিতেই প্রায় পুরো বাড়াটা মার গুদে ঢুকে গেল। এরপর বাড়াটা একটু বের করে আবার একটা সজোড়ে ঠাপ মেরে পুরো বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপানো চালু করলাম।
ঐদিকে বড়মা নিচ থেকে আমার বিচিতে হাত বোলাতে লাগলো আর আমার ঠাপ খেয়ে মা আমার মুখের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে লাগলো। একটু পরে বড়মা উঠে মার মুখের উপর শাড়ি তুলে বসে মাকে বললো- ছোট, তোকে তোর ছেলে চুদছে, এদিকে তুই আমার গুদটা একটু চুষে দে তোদের মা ছেলের চোদাচুদি দেখে আমি আর থাকতে পারছিনা
মা বড়মার কথামতো বড়মার গুদট চুষতে লাগলো আর একদিকে আমি মনের সুখে নিজের মাকে চুদতে লাগলাম। প্রায় ১৫ মিনিট পর আমার মাল পড়ার উপক্রম হবে আমি মাকে বললাম, মা আর পারছি না, এবার বের হবে, কোথায় ফেলবো?
মা বললো- এই মুহুর্তে আমার কোন রিস্ক নেই, তুই ভিতরেই ফেলে দে।
আমি মায়ের মুখে এই কথা শুনে আরো উত্তেজিত হলাম কারন মা বলছে গুদে মাল ফেলতে। আমি আরো জোড়ে জোড়ে কয়েকটা ঠাপ মেরে মার গুদের ভেতর আমার বাড়াটা চেপে ধরে গরম গরম ফ্যাদা ঢালতে লাগলাম।
মা এবার বলে উঠলো- কি রে আর কত আছে, এত দেখি শেষ হয় না বলে বড়মাকে বললো- দিদিভাই তুমি তখন ঠিক বলেছিলে আমার তলপেট ভরে গেল বাবুর মালে। আমার মাল পরা শেষ হওয়ার পর আমি মার গুদ থেকে আমার ফ্যাদা মাখানো বাড়াটা বের করতেই মার গুদের মুখ থেকে গড়িয়ে গড়িয়ে আমার ঢালা থক থকে ফ্যাদাগুলো বিছানায় পড়তে লাগলো।
এবার বড়মা এসে আমাকে বললো, কি রে মাকে চুদে আরাম পেলি?
আমি বললাম- তা আর বলতে, জীবনে প্রথম কোন মেয়েকে চুদলাম আর সে আর কেউ নয় আমারই গর্ভধারিনি মা, মাকে চুদে যে এত সুখ পাওয়া যায় সেটা জানা ছিল না। এই বলে মাকে উদ্দেশ্য করে বললাম- আচ্ছা মা তোমার বিয়ে হয়েছে প্রায় ১৯ বছর কিন্তু এখনো তোমার গুদটা এত টাই আছে কেন? https://banglachotigolpo.net/category/bangla-choti-kajer-meye/
মা লজ্জা পেয়ে আমাকে বললো- তোর তাতে কি দরকার শুনি, তোর যেমন আরাম হয়েছে আমারও তেমন আরাম হয়েছে, ব্যস। এবার বড়মা বললো- দেখ বাবু, আমারটা কিন্তু তোর মার মতো টাইট না, কারন তোর জেঠু আমাকে রোজ করে করে আমারটা ঢিলা করে দিয়েছে তবে তোর খুব খারাপ আরাম হবে না এতটুকু বলতে পারি আর তার থেকেও বড় কথা আমি তোকে দিয়ে করিয়ে আরাম পাবো কারন তোর বাড়াটা তোর জেঠুর বাড়ার চাইতে বড় আর মোটা।
আমি বললাম- আচ্ছা বড়মা তোমার যখন পিরিয়ড চলে তখন জেঠু কি করে?
বড়মা এই প্রথম একটু লজ্জা পেয়ে বললো- সেটা তোকে বলা যাবে না।
আমি বললাম- কেন?
এবার মা ফস করে বলে ফেললো- কেন ঐ কয়দিন তোর জেঠু তোর বড়মার পোদ মারে।
এই কথা শুনে বড়মা লজ্জায় লাল হয়ে মাকে বললো- ছোট, তুই বলে দিলি, এই ব্যাপারটা খুব লজ্জার যে আমি পোদ মারাই।
মা বললো- লজ্জা পাওয়ার কি আছে, যেটা সত্যি সেটাইতো বলেছি, আর সবচেয়ে বড় কথা সব মেয়েরাই পোদ মারায়।
এবার আমি মাকে বললাম- মা বাবা কি তোমারও পোদ মারে?
এবার মার সম্বিত ফিরে এল, আর আমার দিকে তেড়ে এসে বললো- বদমাশ মাকে জিজ্ঞেস করছিস যে মা পোদ মারায় কি না হ্যা?
বড়মা বললো- কেন ছোট, এবার কেন লজ্জা পাচ্ছিস, এবার সত্যি কথাটা বল।
মা মাথা নিচু করে বললো- হ্যা মারে।
আমি বললাম- তাহলে কালকে আমিও তোমাদের দুইজনের পোদ একবার করে মারবো, মারতে দিবেতো?
বড়মা বললো- সেটা কালকে দেখা যাবে এখন তুই আমাকে একবার শান্তি দিবি কি না বল?
আমি বললাম- তাহলে চলে এসো আর এখন আমাকে কিছু শেখাতে হবে না বলে বড়মাকে টেনে বিছানায় শুইয়ে দিয়ে পা দুইটা দুইদিকে ছড়িয়ে ধরে গুদের মুখে বাড়াটা সেট করে এক ঠাপে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলাম। টের পেলাম বড়মা সুখে চোখ বন্ধ করে বড় বড় নিশ্বাস নিচ্ছে। আমি এরপর মনের সুখে বড়মাকে ঠাপ মেরে চললাম আর প্রায় ১০ মিনিট পর বড়মার গুদে মাল ফেলে দিলাম কিছু না বলে কারন যতই মাল বড়মার গুদে ঢালিনা কেন বড়মার পেট বাধবে না।
এবার আমি বড়মার উপর থেকে উঠে পড়লাম আর জিজ্ঞেস করলাম বড়মা, আরাম পেয়েছো তো?
বড়মা বললো- খুউউউব আরাম পেয়েছি রে। তোর মা হয়তো লজ্জায় বলতে পারে নি কিন্তু তোর মাও এরকম আরাম পেয়েছে।
এরপর আমরা তিনজনই নেংটা অবস্থাতেই এক বিছানায় ঘুমিয়ে পড়লাম।
পরদিন সকালে উঠে আমি মাকে গত রাতের কথা মনে করিয়ে দিলাম যে আজকে আমি মা আর বড়মার দুজনের পোদ মারবো।
মা বললো- ঠিক আছে আগে নাস্তা করে নে তারপর দেখা যাবে।
নাস্তা হয়ে যাওয়ার পর আমি প্রথমে মাকে বললাম- মা এসো তোমার পোদ আগে মারি।
মা আমার সামনে এসে বললো- কিন্তু বাবু তোর বাড়াটা এত মোটা আমার খুব ব্যাথা লাগবে যে।
আমি বললাম- একটু লাগলে মেনে নাও প্লিজ আমার খুব শখ তোমার পোদ মারার।
মা অগত্যা নিরূপায় হয়ে আমার দিকে পেছন ফিরে পাছা উচু করে দাড়ালো। বড়মা একটু তেল নিয়ে এসে আমার বাড়ায় আর মার পোদের ফুটোয় লাগিয়ে দিল। এরপর আমি প্রথমে আস্তে করে মার পোদে আমার বাড়া ঢুকালাম আবার বের করে নিয়ে জোড়ে একটা চাপ দিয়ে পুরো বাড়াটা মার পোদের মধ্যে ঢুকিয়ে দিলাম আর মা ব্যাথা পেয়ে বলে উঠলো- বাবু আস্তে, আমার লাগছে।
আমি মার কথায় কান না দিয়ে জোড়ে জোড়ে ঠাপ মেরে ৫ মিনিটের মাথায় মায়ের পোদে মাল ঢেলে দিলাম। তারপর একইভাবে বড়মার পোদ মারলাম। রাতে মা আর বড়মাকে খুব করে চুদলাম। যতদিন পর্যন্ত বাবা আর জেঠু বাইরে ছিল রোজ দিনের বেলায় দুজনের পোদ আর রাতে দুজনের গুদ মেরে দুজনকে আরাম দিতাম আর নিজেও আরাম পেতাম। বাবা আর জেঠু আসার পর রাতে আর হতো না, তবে দিনের বেলায় দুজনকেই একবার করে পোদ আর একবার করে গুদ মারতাম। এভাবেই আমি মা আর বড়মা তিনজন আনন্দ করতাম।

নতুন ভিডিও গল্প!


Comments are closed here.

https://firstchoicemedico.in/wp-includes/situs-judi-bola/

https://www.ucstarawards.com/wp-includes/judi-bola/

https://hometree.pk/wp-includes/judi-bola/

https://jonnar.com/judi-bola/

Judi Bola

Judi Bola

Situs Judi Bola

Situs Judi Bola

Judi Bola

Judi Bola

Situs Judi Bola

Situs Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Sbobet

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola