রসে ভরা মামি – পর্ব ১

November 20, 2020 | By Admin | Filed in: মামি সমাচার.

আমি দেবাশীষ রয়, সদ্য ইন্জিনিয়ারিং পাশ করা ২৬ বছরের  এক যুবক। চাকরির জন্য ট্রায় করতেছি পাশাপাশি টিওশন করি। সবাই মোটামুটি স্মার্টই বলে বাট নিজেকে ক্ষেতই মনে হয় নিজের কাছে। আমার উচ্চতা ৫’১০” এর মাত, ওজন ৭৫ কেজি ও চাপদাড়িওয়ালা সাদাসিধে একটা যুবক আমি।
এত কথা না বাড়িয়ে আসল ঘটনায় আসি। ঘটনাটি হলো আমার ছোট মামির সাথে।মামারা ২ ভাই।বড়মামা লন্ডন থাকে,আর ছোটমামা দেশে। তাই ছোটমামার সাথে আমার সখ্যতা একটু বেশী। ছোটমামা দেশে ব্যবসা করে ও খুলশিতে ফ্লাট কিনেছে সেখানে থাকে।

আমার ছোটমামার পরিবারে একটা ছেলে আছে ও ইংরেজি মিডিয়ামে থ্রীতে এ পড়ে। ছোটমামার বিয়ের ১৫ বছর পর ওর জম্ম।

আমার ছোট মামির নাম কনা রয়। ছোট মামি দেখতে অনেক সুন্দর, সভ্য,ও ভদ্র একজন হিন্দু সাদাসিধা একটা নারি।  ওনার উচ্চতা ৪’৮”, ওজন ৫৮-৬০ কেজি এর মত হবে, একদম ফর্সা ও খাসা একটা খাসা মহিলা।মামির বয়স ৪০ বছর এর কাছাকাছি।মামা যখন মামিকে বিয়ে করে তখন মামির বয়স ১৪ ছিল।কিন্তু মামিকে দেখলে ৩০/৩২ বছরের চেয়ে বেশী লাগে না ।মামি একটু বেটে হলেও ওনার চেহারা ও গায়ের ফিগার অনেক সুন্দর। মামি আমাকে মামার মত অনেক দেখতে পারতো।

মামিকে নিয়ে ঘটনার আগে কখনো আমার খরাপ নজর পরে নাই।কারন মামি সবসময় পরিপাটি পোষাক পরতো।বাট মাজেমধ্যে খেয়াল করতাম মামি কোন ব্যাপার এ উদাসিন। বাট ওনি যে সেক্স এর ব্যাপারে উদাসিন তা ঘটনার পর জানতে পারলাম কারন মামার বয়স ৫৫+।

এখন তাহলে ঘটনায় আসা যাক।

আমি প্রায় সময় মামার বাসায় যাইতাম। মামা যখন ব্যবসার কাজে ইন্ডিয়া যেন ৭/১০ দিনের জন্য তখন ওনার  বাসার সেইফটির জন্য আমাকে থাকতে বলতো কারন মামি ও দিপু একা থাকতো।

এইবারও মামা ৭ দিনের জন্য ইন্ডিয়া গেছে তাই প্রতিবারের মত আমি আবারও গেলাম থাকতে।

মামা সকালের বিমান এ চলেগেছে। দুপুরে আমি মামি ও মামাতো ভাই একসাথে লাঞ্চ করে আমি গেস্ট রুমে রেষ্ট করতে গেলাম, মামাতো ভাই বাসার নিচে খেলতে গেল ও মামি ওনার রুম এ রেষ্ট এ গেল।
আমার ঘুম আসছিল না তাই মামির রুমে গেলাম একটু

ভি দেখবো। রুমের দরজার সামনে এসে দেখলাম মামি হেডফোন দিয়ে মোবাইল এ কি যেন দেখছে। একটু সামনে গিয়ে দেখলাম মামির একটা হাত সেলোয়ার এর ভিতর ও মামি থ্রী এক্স দেখতেছিল। আমিতো অবাক হয়ে ২ মিনিট দারিয়ে ছিলাম। মামি ভিডিও দেখছে ও আস্তে আস্তে কামিজ এর ভিতর হাত নারছে।মামি আমিযে আসছি বুঝতে পারে নাই কারন ওনার কানে হেডফোন ছিল।আমি এরপর ইচ্ছে করে মামিকে ডেকে বললাম রিমোট টা দিতে আমি একটু ক্রিকেট খেলা দেখবো।মামি আমার ডাক শুনো ধরফরিয়ে ও নাভার্স হয়ে, সেলোয়ার এর ভিতর থেকে হাত বের করে বললো দেবাশিষ কিছু লাগবে।আমি বললাম টিভি দেখবো।মামি নার্ভাস হয়ে ও লজ্জায়   পুরা লাল হয়ে গেল ও ঘামতেছিল।তারপর কোন রকম আমাকে রিমোট দিয়ে ওয়াশরুম এ গেল।

একটুপর ওনি ওয়াশরুম থেকে আসলো।ও বেড এর একপাশে বসলো।ও আমাকে কিছু একটা বলতে চাচ্ছিল।আমি বুঝতে পেরে বললাম মামি কিছু বলবে।
মামি আমতা আমতা করে বললো দেবাশীষ কিছু মনে করিও না।আসলে আজকে সহ দুইদিন এগুলো দেখছি। গুগল এ ব্রাউজ করতে করতে কেমনে কেমনে চলে আসলো।প্লিজ তুমি কাওরে বলিও না।

আমি বললাম দূর মামি বলার কি আছে এগুলো তো সবাই দেখে।সমস্যা নাই,টেনশন করিও না।
মামি আমাকে ধন্যবাদ দিয়ে বললো কফি খাবে।আমি বললাম খাওয়া যায়।

একটু পর মামি কফি করে আনলো।আমাকে বললো আচ্ছা আমি যে এগুলো দেখি এগুলো কি ফোনে সেইভ থাকে।কারন মামা কখনো দেখলে মামিকে বকা দিবে।আমি বললাম সেইভ থাকে না বাট লিংকগুলো হিষ্ট্রিতে থেকে যায়।বাট ডিলিট করে দিলে আর থাকে না।

মামািবললো তাহলে আমাকে একটু শিখিয়ে দাও।মামি আমার পাশে এসে বসলো ও আমি কেমনে ডিলিট করে শিখিয়ে দিলাম।মামি যখন আমার পাশে এসে বসলো তখন আমার কাছে অন্য ধরনের ফিলিংস কাজ করতেছিল বাট আগে কখনো এইদরনের ফিলিংস কাজ করে নাই।

আজকে মামির গায়ের গন্ধটা অন্যরকম লাগতেছিল।লোসন ও ঘামের মিশ্র গন্ধটা একধরনের মাদকতা লাগতেছিল।ও সেক্সুয়ালি ফিলিংস হচ্ছিল।
এইভাবে কফি খাওয়া শেষ হলো।ও মামিকেও দেখি আজকে অন্যরকম লাগতেছে।

তারপর আমি টিভি দেখতেছিলাম। মামি এসে আমাকে বললো দেবাশীষ আমাকে একটা হেল্প করতে পারবা।আমি বললাম কি হেল্প।মামি আমাকে বললো কাওকে বলতে পারবে না তাহলে।আমি বললাম ঠিক আছে।মামি বললো আসলো বুয়া বা তোমার মামা থাকলে আমার পিটে বুকে ব্যাথার জন্য হারবাল তেলটা মালিশ করে দে।আজতো কেউ নাই কোন রকমে মালিশ করতে পারছি না, যদি তুমি একটু মালিশ করে দিতে।কারন মালিশ না করলে ব্যাথা ওঠবে।আমি বললাম ঠিক আছে মালিশ করে দিব।মামি বললো তাহলে কাওকে বলতে পারবে না প্রমিস কর।আমি বললাম ঠিক আছে প্রমিস।

একটু পর মামি তেলটা নিয়ে আসলো ও আমাকে মালিস করে দিতে বললো।

আমি বললাম মামি আপনার কামিজ অনেট টাইড আমার হাততো ডুকবে না আর ভালো করে মালিস ও করতে পারবো না।মামি বললো ওহ সরি খেয়াল ও করি নাই।এরপর মামি ওনার কামিজটা খোলে ফেললো। মামির গায়ে তখন শুধু ৩৬ সাইজ এর ব্রা।আমি আস্তে আস্তে মালিশ শুরু করলাম।মামির পিটটা পুরাই মশ্রিন ও দুধের মত সাদা।

আমি প্রায় ৫ মি পিটে মালিশ করার পর মামিকে বললাম মামি আপনার তেল এ আমার সাদা টিশার্ট ও আপনার সাদা ব্রা নষ্ট হয়ে যাচ্ছে। মামি বললো তাও ঠিক। মামি বললো আসলে তোমার মামা বা বুয়া থাকলে আমি ব্রা খোলে ফেলি বাট তোমার সামনে কেমন করে।আমি বললাম মামি কি যে বলোআমরা তো অবৈধ কিছু করছি না।তোমাকে ঔষধ লাগিয়ে দিচ্ছি। মামি বললো তাও ঠিক।আচ্ছা তাহলে ব্রা খোলে ফেলি।মামি চিৎ অবস্থায় পিছনে হাত দিয়ে ব্রা খোলে ফেললো। আমাকে বললো টিশার্ট খোলো ফেলতে।আমি টিশার্ট খোলে ফেললাম। আমি ঐ দিন একটা ধুতি ও টিশার্ট পরেছি।

আমি আবার মালিশ শুরু করলাম মামিকে একদম ঘাড় থেকে কোমড় পর্যন্ত।

এদিকে আমার ১০ ইঞ্চি লম্বা ও ৬ ইঞ্চি মোটা বাড়াটা ফুলে   ধুতির ভিতর একদম টাইড হয়ে গেছে।একটু পর মামি বললো পিছনে আর দিতে হবে না তুমি সামনে দাও।মামি সোজা হয়ে যখন সামনে দিতে বললো আমি তখন হা হয়ে মামির দিকে তাকায় আছি।৩৬ সাইজ এর এত সুন্দর দুধু মনে হয় আমি আমার লাইফে এই প্রথম দেখলাম।হালকা ঝুলানো, টাইট খাড়া দুধু দেখে আমি হা হয়ে তাকিয়ে আছি।মামি আমাকে ধাক্কা দিয়ে বললো কিরে কি দেখতেছ। আমি বললাম সুধু সুন্দর। আমার মুখ দিয়ে হঠাৎ বের হয়ে গেল আপনারটা ২৫ বছর এর যুবতির মত মনেহয়্।মামি বললো ধন্যবাদ বাদ।এবার আর প্রসংসা না করে মালিশ শুরু কর।আমি আবার হাতে তেল নিয়ে মালিশ শুরু করলাম। মামি চোখ বন্ধ করে মালিশ এর মজা নিচ্ছে।আমিও এই ফাকে মালিশ এর নামে মামির দুধু টিপতে ও মালিশ করলাম।একদম গলা থেকে দুধু থেকে নাভি পর্যন্ত মালিশ করে দিলাম্।মালিশ এ মামির দুধু আরও শক্ত হয়ে গেল ও তেলে চকচক করতেছি। এই যেন পৃথিবীর সেরা দৃশ্য।

১০ মি পর মামি চোখ খোলে বললো হয়েছে আর লাগবে না,ধন্যবাদ।

মামি যখন চোখ খোলল তখন আমার হাত ওনার দুধে।ওনিহেসে আমার হাত সরায় দিল।হঠাৎ ওনি খেয়াল করলো আমার বাড়া ধুতির ভিতর তাবু হয়ে গেছে।
মামি হেসে বললো তোমার অবস্থা তো খারাপ যাও ওয়াশরুম থেকে আস।আমি ওয়াশরুম এ গেলাম।১০ মি পর বের হয়ে।এরমধ্যে মামি কাপড় চোপর পরে ফেলেছে।আমি ওয়াশরুম থেকে বের হয়ে হতাশার একটু ভাব ধরলাম ও চুপ করে বসে রইলাম।মামি দেখলো আমাটা এখনো তাবু হয়ে আছে।আমাকে বললো কি হয়েছে?

আমি বলতে পারবো না বললাম অভিনয় করে।ওনি বললো কি হয়েছে আমাকে বলো দেবাশীষ। তখন আমি আমতা আমতা করে বললাম অনেকট্রায় করেছি বাট বের হচ্ছে না।আজ কিহলো বুঝতে পারছি না।

মামি বললো কেন?আমি বললাম বুঝতে পারছি না।তখন আমি বললাম মনে হয় বিপরীত লিঙ্গের হাত পরলে মনে হয় বের হবে।বাট এখন তো কেউ নাই।মামি তখন বললো আমিতো সম্পর্কে তোর মামি হয় না হয় আমি করে দিতাম।তখন আমি সাহস নিয়ে বললাম মামি আমি ও তুমি ছাড়া কেউ নেই প্লিজ আমাকে একটু হেল্প কর।মামি বললো এইটা পাপ,আমি বললাম বেশী পাপ না,আমার তলপেট ব্যাথা করছে প্লিজ।তখন মামি বললো ঠিক আছে তবে হাতে বের করে দিব আর কিছু হবে না,ঠিক আছে।আমি বললাম ঠিক আছে।

এরপর আমি আমার ধুতিটা খোলে ফেললাম।ধুতি খোলার পর মামির মুখ থেকে অজান্তে অবুক করে একটা শব্দ বের হয়ে গেল।কারন আমার বাড়া ছিল ১০ ইঞ্চি লম্বা ও ৬ ইঞচি মোটা কালো শোলমাছের মত।মামি আমার বড়ার দিকে হা করে বড় বড় চোখ করে তাকিয়ে থাকলো।বললো এতবড় ও কি মানুষ এর হয়।আমি বললাম হবে না কেন অবশ্যই হয়।আমি মামিকে বললাম মামারটা কতবড়?

মামি বললো তোমার অর্ধেক ও হবে না, ৫ ইঞ্চি লম্বা ও ২.৫ ইঞ্চি মোটা এমন হবে।মামি বললো তোমার বউ তো মরে যাবে বিয়ের পর বলে হাসি দিল।এইফাকে আমি আমার বাড়াটা মামির হাতে ধরায় দিলাম।মামি একনজরে দেখে থেকে আমারা ওপর নিচে করতে লাগলো।আমি বললাম জোরে করার জন্য ১০ মিনিট করার পরও আমার বের হওয়ার নাম নাই,তখন আমি মামিকে বললাম থু থু দিয়ে ওপর নিচে করতে।মামি তখন একগাদা থু থু দিয়ে আমার বাড়াটা মালিশ করতেছে মামির গরম গরম থু থু লেগে বাড়া আরও ফুসে ওঠলো কিন্তু পরার কোন নাম নাই।১০ মি পর মামি হাফিয়ে ওঠলো।দেখলাম মামি ঘামতেছে।আমাকে বললো আর কতক্ষণ। আমি না বুঝার ভান করে বললাম আজকে কি হয়েছে তো বুঝতে পারতেছিনা।

আমি মামিকে বললাম একটা রিকোয়েস্ট করলে রাগ করবে।মামি বললো কি?আমি বললাম মামারটা চোষ না?মামি বললো ও তো আমার স্বামী ওর সুখের জন্য তো আমার সব করতে হবে।আমি বললাম আমাকে একবার দিবে চোষে?মামি বললো তোমার সাথে এই কথাতো ছিল না।তখন আমি কাঁদো কাঁদো গলায় বললাম মামি আমাট না পরলে আমি মরে যাব।প্লিজ।তখন আমার ওপর মায়া হয়ে মামি আমার বাড়াটা চোষা শুরু করলো।আমিতো আরামে চোখে শর্ষে ফুল দেখতেছি।আমার বিশাল সাইজ এর বাড়াটা মুখে নিতে মামি হিমশিম খাচ্ছিল তবুও যত সম্ভব চুষতেছিল।মামিকে দেখলাম সেক্সে হালকা হালকা ও আহ ও আহ করতেছে।

২০ মি চুষার পরও আমার মাল বের হয় নি।মামি হাফিয়ে ওঠলো।তখন আমাকে অভাক করে দিয়ে মামি বললো আমি বুঝেছি গুদে ডুকানো ছাড়া তোমার হবে না।প্রমিস কর কাউকে বলবে না।আমি মামিকে প্রমিস করে বললাম আমি ও তুমি ছাড়া কেউ জানবে না।আমি মামির চোখেমুখে সেক্স দেখতেছিলাম। আমি মামািকে দাড় করিয়ে কিস করলাম। তারপর মামির ঠোট চুষতে শুরু করলাম।একটু সমস্যা হচ্ছিল মামি একটু খাটো ছিল তারজন্য।আমি মামির জিব চুষতেছি মামি আমার জিহ্বা চুষতেছে।

প্রায় ১০ মি কিস করার পর।আমি মামির কামিস খোলে দিলাম সাথে ব্রা ও।এরপর সারাসরিল কিস করতেছিলাম আমি মামির। আমার এইরকম কিস ও হালকা কামড় এ মামি সরিল মোচড়াতে লাগলো ও ওফ ওফ করতেছিল।আমি মামির দুধুগুলো টিপতেও লাগলাম। মামির ৩৬ সাইজ এর দুধু গুলো শক্ত ক্হয়ে গেল। আমি মামির একটা দুধ মুখে নিয়ে হালকা হালকা কামড় দিয়ে চুষতে লাগলাম ও অপরটি টিপতে লাগলাম।

সেক্সে মামি ছটফট করতে লাগলো।এইভাবে পালা বদল করে ২০ মি দুধ চুষলাম,কামড়ালাম ও টিপলাম। এরপর আমার মামির নাভির দিকে চোখ গেল।আমি মামির নাভি চুষতে লাগলাম ও মামির সেলোয়ার এর ভিতর হাত ডুকিয়ে দিলাম।হাত দিয়ে দেখলাম নিচে গুদের পানিতে ভিজে গেছে।আমি নাভি চুষতে চুষে একটা আঙ্গুল গুদে ডুকিয়ে নাড়াচ্ছিলাম।নাভি চোষা শেষ হলো আমি মামির সেলোয়ার খুলে দিলাম।


Tags: , , , , , , , , , , , ,

Comments are closed here.