ট্রাউজারের ভেতরে আমার নুনুটা শক্ত হয়ে এলো।

January 26, 2021 | By Admin | Filed in: মজার চটি.
মাথা ঠান্ডা করা দরকার এবার। আমি সব কিছু আগের মত করে রেখে দিলাম। তবুও ভয় কাজ করছিল যদি ধরা পড়ে যাই…ভাবলাম যা হওয়ার হবে। মনে মনে যখন আম্মুকে চুদতে চাচ্ছি তখন ধরা পড়লে মন্দ হবে না। যাহোক, আমি আলমারি ঠিক মত বন্ধ করে ঘরে চলে এলাম। কনডমটা খাটের তোষকের নিচে রাখলাম। এরপর পর্ন চালু করে মিলফ পর্ন দেখতে শুরু করলাম। একটা মা-মেয়ে আর মেয়ের বয়-ফ্রেন্ডের থ্রিসাম দেখলাম। পর্ন স্টার ছিল ব্রান্ডি লাভ, পিপার পেরি আর সেইথ গ্যাম্বেল।

কনডমটা রাতে ইউজ করার প্লান থাকলেও এখনই ইউজ করে ফেললাম। আম্মু, বোন বাসায় নেই। আম্মু আর বোনের ফটো বের করলাম মোবাইলে। ল্যাপটপে থ্রি-সাম পর্ন চলছিল, আর মোবাইলে আম্মু-বোনের ফটো। দুটো জিনিস একসাথে দেখতে দেখতে নিশ্চিন্তে খেঁচলে লাগলাম। নুনু খেঁচে খেঁচে মাল ফেললাম কনডমের মধ্যে। এবার বেশি মাল বের হলো না। মাত্র আধা ঘন্টা আগে মাল ফেলেছি। এখন কি আর মাল থাকে নুনুতে? কনডমের মধ্যে মাল ফেলে বেশ বিপদে পড়লাম। ওটাকে ডিসপোজ করতে হবে। আমি বাথরুমে গিয়ে নুনু ধুয়ে কনডমটা বাধলাম। আমার মালগুলো পড়ে আছে কনডমের মধ্যে। সাদা মাল দেখতে ভালই লাগছিল। এরপর কনডনটা একটা টিস্যুতে মুড়ালাম। তারপর একটা পলিথিনে ঢুকিয়ে বাসার বাইরে ময়লার ডাস্টবিনে ফেলে এলাম ওটা।

ততক্ষণে অন্ধকার হয়ে এসেছে। নিরব হয়ে গেছে চারপাশ। আমি আমার কাজ সেরে ফেললাম। এরপর সোজা চলে গেলাম টিএসসি। সেখানে এক কাপ মাল্টা চা খেয়ে হাটতে হাটতে বাসায় চলে এলাম। ততক্ষণে প্রায় ৮ টা বাজে। মা ফিরবে ৯ টায়। সাড়ে আটটার দিকে রাতের খাবার খেয়ে নিলাম। এরপর কামসূত্র বইটা লুকিয়ে রাখলাম। নওশিনের ভয়ে। ওর সামনে এই বইটা পড়তে চাই না আমি। আমি জানি ও নিশ্চিতভাবেই আমার ঘরে আসবে আজকে। বান্ধবীর জন্মদিনের গল্প বলবে। আমি তাই আগেই সতর্ক হয়ে গেলাম। সব গুছিয়ে ভদ্র ছেলের মত পড়তে বসলাম। গরমের ছুটির ৫ দিন চলে গেছে। হাতে বাকি মাত্র আর ১০ দিন। অনেক পড়া বাকি। সামনে প্রি টেস্ট এক্সাম। মন দিয়ে পড়তে বসলাম আমি। শরীর মন আজ ঠান্ডা। ভালো মন বসলো পড়ায়।

প্রায় সাড়ে নটার দিকে ডোর বেল বাজল। আমি উঠে গিয়ে খুলে দিলাম। আম্মু আর নওশিন এসেছে। একটু বিধ্বস্ত লাগছে দুজনকেই। এসি গাড়িতে থাকলেও ঢাকা শহরের জ্যাম তো মার্কা মারা। হয়তো ঘন্টাখানেক লেগে গেছে এইটুকু পথ আসতে। ক্লান্তি তাই স্বাভাবিক।

আম্মু বাসায় এসে কোন কথা বলল না। সোজা নিজের ঘরে ঢুকে গেল। তারপর দরজা দিয়ে দিল। জন্মদিনের পার্টি থেকে ডিনার করে এসেছে তারা। রাতে তাই বাসায় খাওয়ার আয়োজন নেই। নওশিনও ওর ঘরে ঢুকে গেল। আমি আমার ঘরে চলে এলাম। পড়তে বসলাম। আইসিটির কিছু হোম ওয়ার্ক দিয়েছে কলেজ থেকে। সেগুলো করে ফেলব ভাবলাম। দুই তিন ঘন্টার কাজ। খানিক পরে দরজায় টোকা শুনলাম। খোলা ছিল দরজা। নওশিন ঘরে এলো। হাতে একটা ছোট্ট প্ল্যাস্টিকের বক্স। ক্লান্ত দেহে সে তার বান্ধবী ফারিনের জন্মদিনের পার্টির গল্প বলল। বিশাল একটা কেক কেটেছে ফারিন। আমার জন্য দুই টুকরো দিয়ে দিয়েছে। ঐ বক্সে সেই কেক নিয়ে এসেছে নওশিন। আমি খেয়ে নিলাম কেক। ও বলল ও নাকি খুব টায়ার্ড। ঘুবাবে। আমার ঘরের দরজা দিয়ে চলে গেল।

রাত ১২ টা নাগাদ আমি আইসিটি হোমওয়ার্ক শেষ করে বিছানায় গেলাম। রাতে একটা এরোটিকা পড়ার ইচ্ছে হচ্ছিল। মোবাইলে লিটেরোটিকা ওপেন করলাম। আমার রুমে রাস্তার আলো আসে। সোডিয়াম বাতির আলো। চাদরের নিচে প্যান্ট খুলে নুনুটা হাতে নিয়ে লিটেরোটিকা পড়তে লাগলাম। ড্যাড-ডটার ইনচেস্ট পর্ন। উফ…পড়তে পড়তে কখন ঘুমিয়ে গেছি জানি না। সকালে আম্মুর ডাকে ঘুম ভাঙলো। অফিসের জন্য সোয়া আটটায় বের হয়ে যায় আম্মু শাহানারা জাহান। তার আগে আমাকে ডেকে দিয়ে গেল। ঘুম ভাঙলে দেখলাম চাদরের নিচে আমি অর্ধ নগ্ন। মোবাইলটা মাথার কাছে পড়ে আছে। ওয়াইফাই চালু থাকায় চার্জ শেষের পথে। ভাগ্যিস আজ আম্মুর অফিস ডে। চাদর ধরে টানে নি আম্মু। নইলে নিজের পেটের ছেলের ছোট ছোট বালে ভরা নুনু দেখে ফেলত আম্মু। উফ…কি যে হতো!

এভাবেই দিন কাটতে লাগলো আমার। পরের সপ্তাহের মধ্যেই কামসূত্র শেষ করে ফেললাম। কলেজ খুলতে আর মাত্র তিন দিন বাকি। এই এক সপ্তাহ প্রচুর পড়ালেখা করেছি। এর মাঝে একদিন আম্মুর ব্রা টিপেছি বারান্দায় গিয়ে। পেন্টিগুলো স্পর্শ করেছি। আম্মুর প্রতি আমার কামনা বেড়ে গিয়েছে কয়েক গুণ। আমার মত আম্মুও দারুণ ব্যস্ত একটা সপ্তাহ পার করেছে। অফিস থেকে ফিরে রাতের খাবার খেয়েই আবার অফিসের কাজ নিয়ে বসতো। জনপ্রশাসনে চাকরির এই এক জ্বালা। ২৪/৭ অন ডিউটি থাকতে হয়। প্রতি রাতেই শুধু আমরা তিন জন এক সাথে খেতে বসি। খাওয়ার ফাঁকে ফাঁকে আমি আম্মুর যৌবন গিলি। আম্মুর দু’একবার এসব লক্ষ্য করেছে। মুখে কিছু বলে নি কিন্তু মহিলা হিসেবে যা বোঝার ঠিকই বুঝে নিয়েছে। আমি আম্মুর কাছে আমার পড়া জমা দিব।

কামসূত্রটা ফেরত দিতে নতুন একটা বই নিব। ফ্রয়েডের বইয়ে ইনচেস্ট ট্যাবু নিয়ে লেখা আছে। আম্মু বইটা আমাকে দিবে বলেছে। কিন্তু তার আগে পরীক্ষা দিতে হবে কামসূত্রের উপর। আমি আগ্রহভরে সপ্তাহটা পার করলাম। প্রতি রাতেই আম্মুর শরীর ভেবে নুনু হাতালাম। আম্মুর সাথে সেক্স করতেই হবে আমার। আম্মুর শরীরটা আমাকে ডাকছিল। কিভাবে শুরু করব ভেবে পাচ্ছিলাম না। কিন্তু এটা বুঝতে পারছিলাম যে আম্মুও আমার প্রতি দুর্বল। তার কামনা আর উচ্চ শিক্ষা তাকে কিছুটা নির্লজ্জ করে দিয়েছে। ছুটির মধ্যেই আম্মুর সাথে করতে হবে যা করার। আমি উইকএন্ডের অপেক্ষায় ছিলাম।

দেখতে দেখতে বৃহষ্পতিবার চলে এলো। বৃহষ্পতিবার রাতে অফিস থেকে ফিরে আম্মু আমাকে একটা সারপ্রাইজ দিল। আমার জন্য আজিজ মার্কেট থেকে কতগুলো বই কিনে এনেছে। অফিস থেকে ফিরে সেগুলো সোজা আমার ঘরে ঢুকে আমার হাতে দিল। নওশিনের জন্যই বই এনেছে। ওকে আমার রুমে ডাক দিল। এরপর ওর বইগুলো ওকে দিল। সাথে একটা টি-শার্ট এনেছে বাড়তি হিসেবে। নওশিন টি-শার্টটা নিয়ে ও ঘরে ঢুকলো। এক মিনিটের মধ্যে সেটা গায়ে দিয়ে আবার আমার ঘরে চলে এলো। দারুণ দেখাচ্ছিল নতুন টি-শার্টে ওকে। আমার ঘরের দুই নারী আমাকে পাগল করে দিচ্ছে। যদিও নওশিনের প্রতি আগ্রহ খুব কম। আম্মুই আমার কামনার নারী। কিন্তু আজ নওশিনকে নতুন টি-শার্টে দেখে আমার ভেতরে কি জানি হল। ব্রা পরে নি নওশিন। লাল টি-শার্টের উপর দিয়ে বুকটা বোঝা যাচ্ছিল। ছোট ছোট নিপল বোঝা যাচ্ছিল। আমি এক পলকে দেখলাম ওর বুকটা। আমি আজ নন্দনের একটা টি-শার্ট আর ট্রাউজার পরেছি। অনুভব করলাম ট্রাউজারের ভেতরে আমার নুনুটা শক্ত হয়ে এলো। নিজের আম্মুর পর নিজের বোনের জন্যও নুনু শক্ত হল আজ। আমি স্বাভাবিক হওয়ার চেষ্টা করলাম।

অফিসের শাড়ি চেঞ্জ করে গাউন পরে খেতে এলো আম্মু। এই পোশাকে তাকে মোটেও কামুকী লাগে না। অত্যন্ত ভদ্র, সুশীল একজন সরকারি কর্মকর্তার ঘরের পোশাক এটা। খেতে বসলাম আমরা। নওশিনের পরনে তখনো নতুন টি-শার্ট। আম্মু বলল, “রাতে এটা পরে ঘুমাস না। কাল ধুয়ে তারপর পরিস।” আমরা গল্প করতে করতে খেতে লাগলাম। নওশিন আজ একটু তাড়াতাড়ি খেল। সবার আগে উঠে গেল ও।
আম্মু জিজ্ঞেস করল, “কি হয়েছে মা?”
নওশিন কোন কথা বলল না। ফ্রিজ থেকে একটা কোকের ক্যান নিয়ে ঘরে চলে গেল।

আজ বৃহষ্পতিবার রাত। প্রতি বৃহষ্পতিবার রাতের খাওয়ার পর আম্মুর রুমে যায় আমরা দুই ভাইবোন। গল্প করি অনেকক্ষণ। সারা সপ্তাহের গল্প বলি এই রাতে। কিন্তু আমি নওশিনকে আজ ডাকলাম না। ইচ্ছে করছিল আম্মুর সাথে একা সময় কাটাই। আমার মন বলছিল যে আম্মুও হয়তো আজ আমাকে একাকী পেতে চাচ্ছে! আম্মুর ঘরে যাওয়ার সময় হাতে করে কামসূত্রটা নিয়ে গেলাম। মন দিয়ে গত এক সপ্তাহ কামসূত্র পড়েছি। কামসূত্রের ডবকা মহিলাদের দেখে কতবার নুনু খেঁচে মাল ফেলেছি সেটা আমি নিজেও জানি না। আম্মু নিশ্চয় আমার অবস্থা বুঝতে পারছে। আমার বয়সী একটা ছেলে কামসূত্র হাতে পেলে তার মনের মধ্যে কি হবে তা আম্মুর অজানা না।

আম্মু আমাকে কয়েকটা প্রশ্ন করল ‘ভার্যাধিকারিকম’ ও ‘ওপোনিষদিকম’ চ্যাপ্টার থেকে। আমি উত্তর দিতে পারলাম। আম্মু খুশি হয়ে গেল।
আমি সাহস করে আম্মুকে বললাম, “আমার পুরষ্কার কোথায়?”
আম্মু বলল, “দিতেই হবে?”
আমি বললাম, “বাহ! এত কষ্ট করে লেখাপড়া করলাম। পরীক্ষা দিলাম। পুরষ্কার না দিলে কিভাবে হবে?”

আম্মু আমাকে চুমু দিল গালে। আমিও আম্মুর গালে চুমু দিলাম। আম্মুর ঠোঁটের কাছে চুমু দিয়ে ফেললাম। আমার কেমন একটা হচ্ছিল। আম্মু বুঝতে পারে সেটা। আমাকে সরিয়ে দিল আম্মু। শুধু বলল, “না বাবা!” আমি বুঝতে পারছিলাম না কি করা উচিত। তাছাড়া নওশিন এখনো ঘুমায় নি।
আম্মু আমার হাতে ফ্রয়েডের ‘টটেম অ্যান্ড ট্যাবু’ ধরিয়ে দিয়ে বলল এই বইটা পড়িস।

আমি আম্মুকে দিকে তাকিয়ে একটা হাসি দিলাম। এরপর আম্মুর মুখে আবার একটা চুমু দিলাম। রাত তখন সাড়ে ১১ টা। আমি আম্মুকে বললাম যে আমি একটু আসছি। বাইরে গিয়ে নওশিনের ঘরের দরজায় দাঁড়ালাম। ভেতর থেকে কথা বলার শব্দ আসছে। এখন বুঝলাম আজ কেন সে আম্মুর রুমে না এসে খাওয়ার পর রুমেই আছে। ফোনে কথা বলছে নিশ্চয়। হতে পারে বন্ধু রুবায়েতের সাথে কিংবা অন্য কোন ছেলে। আমি একটু কান খাঁড়া করে শোনার চেষ্টা করলাম কি বলছে। শুনতে পেলাম জান শব্দটা। বুঝলাম ওর গোপন প্রেম আছে হয়তো। কিংবা বন্ধু রুবায়েতই ওর জান। যাক নিশ্চিত হওয়া গেল বোন আজ এদিকে আসবে না। প্রেমলীলায় ভেসে যাবে। হয়তো সারা রাত কথা বলবে…এখন বুঝলাম কেন আজ নওশিন তাড়াতাড়ি খেয়ে উঠে গেল!

আমি আর দেরি করলাম না। সোজা আম্মুর রুমে চলে এলাম। রুমে ঢুকেই দরজা বন্ধ করে দিলাম। আম্মু বলল, “কি ব্যাপার?”
আমি বললাম, “আম্মু আজ তোমার সাথে অনেক কথা আছে।”

এই কথা বলেই আম্মুর পাশে গিয়ে বসলাম। আম্মুর হাতে একটা ম্যাগাজিন ছিল। বিদেশী ফ্যাশন ম্যাগাজিন। আমি ম্যাগাজিনটা আম্মুর হাত থেকে নিয়ে নিলাম। হাতে নিয়ে দেখি ম্যাগাজিনের মাঝে দুই পেইজ ভরা ব্রা’র বিজ্ঞাপন। আম্মু সেটাই দেখছিল।
আমি সাহস করে বললাম, “আম্মু এগুলোর মধ্যে কোনটা পছন্দ তোমার?”
আম্মু বলল, “তোকে মারব কিন্তু!”

আমি আম্মুর হাতটা ধরলাম। এরপর হাতটা টেনে আমার গালে নিয়ে বললাম, “মারো আম্মু।”
আম্মু আমার গালটা টিপে ধরল। আমি এরপর ব্রা পরা একটা মেয়ের ছবিতে আমার হাত দিলাম। আমার একটা আঙুল মেয়েটার বুক বরাবর ছোয়াতে লাগলাম।

আম্মুকে একটা সাদা ব্রা পরা মেয়ের বুকে আঙুল দিয়ে দেখিয়ে বললাম, “তোমাকে এটাই দারুণ মানাবে।”
আম্মু লজ্জায় লাল হয়ে গেল। আমি আস্তে করে ম্যাগাজিনটা পাশে রেখে দিলাম। আম্মু ডান হাত তখনো আমার গাল থেকে নেমে এসেছে। আমি কানের কাছে মুখ নিয়ে বললাম, “আম্মু আমি তোমাকে অনেক ভালোবাসি!” এই বলে আম্মুর কানে একটা চুমু দিলাম। আম্মু কেমন একটা শন্দ করল। আমি একবার ভাবলাম লাইটটা অফ করে দেই। কিন্তু মনে হল কি দরকার!


Tags: , , ,

Comments are closed here.