যৌন-তৃষ্ণা – প্রথম পর্ব

December 15, 2020 | By Admin | Filed in: মজার চটি.
সন্ধে সাত টা বাজে। রাজিব আর তার বউ মিমি রেডি হছছে রাজিবের অফিসের নিউ ইয়ার পার্টি অ্যাটেন্ড করার জন্য। রাজিব বেশ আনন্দিত এই পার্টি নিয়ে কারন আমরা অনেকদিন পর কোথাও যাচ্চে । পার্টি টা বেশি দূরে নয়। বাড়ি থেকে ১০ মিনিট দুরত্তে। রাজিব নিচে গিয়ে গাড়ি বের করে মিমির এর জন্য অপেক্ষা করতে লাগল। মিমি যখন বেরিয়ে এল , লাল রেশমির সাড়ি পরেছে, সঙ্গে কালো স্লিভ্লেস ব্লাউজ , ৩৬ সাইজের স্তন , পাছা টাও বেশ টসটসে লাউএর মতো, হাঁটলে দুলে ওঠে। ব্লাউজের পিঠের দিকে চৌরা করে কাটা, পুরো পিঠ দ্যাখা যাছে, চুল টা উঁচু করে বাধা, লাল ঠোঁট , নীল আইসাদও, গলায় হাল্কা সোনার চেন, পায়ে হিল তলা জুতো, প্রশস্ত কাঁধ, মসৃণ পিঠ, মোটা মোটা থাই, চর্বিযুক্ত কোমর।

বিয়ের ২ বছর বাদেও ওর মাই দুটো একটুও ঝুলে যায়নি, এখনো বেশ টাইট আছে। ও বিয়ের আগে ‘সি’ কাপ ব্রা পরতো, এখন ‘ডি’ কাপ পরে। এক কথায় যাকে বলে ‘হট অ্যান্ড সেক্সি’। মিমির হাঁটাও খুব আকর্ষণীয়, বুক-পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটে। তাই মিমি যখন রাস্তা দিয়ে চলে তখন পুরুষ-মহিলারা সবাই হাঁ করে ওর দিকে তাকিয়ে থাকে। ওর পাশে চলার সময় রাজিব কতবার যে মেয়েদের চোখে ঈর্ষা আর ছেলেদের চোখে লালসা দেখেছে তার ইয়ত্তা নেই। অপূর্ব সুন্দরি আর সেক্সি লাগছে। ।

এরম অপরুপ সুন্দরি রাজিব তার স্কুল না কলেজ লাইফে দুটো দেখেনি। যদিও তাদের ৩ বছর প্রেম করে বিয়ে , রাজিব র মিমির প্রেমের আগে ওর আগে মিমির আরো দুটো প্রেম ছিল ।তবে আজ তাকে কেন জানিনা নতুন লাগলো । এখনো বাচ্চা নেয়া হইনি। রাজিব মিমি কে অনেকবার বলেছে এবার একটা সন্তান নিলে হত, কিন্তু ও বরাবর না করেছে কারন বাচ্চা নিলে ওর এই বাঁড়া খাড়া করানো ফিগার নষ্ট হয়ে যাবে। ও যথেষ্ট ওর নিজের ফিগার পরিচর্যা করে। সপ্তাহে দুবার স্পা , মাশাজ করে। মিমির বয়স ২৮ , উচ্চতা ৫’৬’’ , ৩৬ সাইজের ভারি পাছা আর বুক এর যৌন আবেদন যেকোনো পুরুষ কে কাবু করতে পারে। আর মিমি ও মনে মনে চায় যে সবাই ওকে দেকুক। রাজিব মিমি কে দ্যাখে অন্য মনস্ক হয়ে পরেছিল । মিমি এসে বলল।
মিমি ঃ কই চলো , দেরি হছছে তো।
রাজিবঃ হা চলো।

যথারীতি গাড়ি নিয়ে বেরিয়ে গেল। গাড়ি পার্ক করে মিমিকে পাশে নিয়ে রাজিব বিশাল এপার্টমেন্টে ঢুকল। রাজিব রা যখন পৌঁছল, পার্টি তখন পুরো জমে উঠেছিল আর সবাই খুব এনজয় করছিলো। রাজিব আর মিমি প্রথমে কম্পানির বস (বস এর নাম সেলিম)এর কাছে গেল। উনি বেশ লম্বা এবং জিম করা বডি। দেখল উনি একটা করে হার্ড ড্রিঙ্ক নিয়ে অফিসের কলিগ দের সাতে গল্প করছেন। হাঁসি মুখে গ্রিড করলো। রাজিব শেকহ্যান্ড করল। যদিও সেলিমের চোখ মিমির বুকে এর দিকে আটকে গেছিল।

সেলিমঃ-“হাই রাজিব। আমি খুব খুশি হলাম যে তুমি এসেছো”।
রাজিবঃ-“ স্যার এই হল আমার বউ মিমি , আমার মনে হয় আপনি আগে ওকে দেখেচেন”।
সেলিমঃ -“হ্যাঁ দেখেছি ওকে।

মিমির দিকে তাকিয়ে “তোমাকে আবার দেখতে পেয়ে আমি খুব খুশি হলাম মিমি”।
এই বলে ও ভীষণ পোলাইটলি মিমির সাথে শেকহ্যান্ড করলো।
মিমি হেঁসে বললো-“ধন্যবাদ সেলিম বাবু”।
সেলিম মিমি দের ভেতরে নিয়ে যেতে যেতে বলল।
ভেতরে এসে দেখল অফিসের অনেকেই এসে গেছে। মিমি র সেলিম নিজেদের মত এর ওর সাথে গল্পে মেতে উঠল।

প্রায় আধ ঘণ্টা পরে হঠাৎ সেলিম এসে ডাকলো –“রাজিব, এসো তোমাদের বারি টা একটু ঘুরে দেখাই। বারিটা তিন তলা নিয়ে। তলার ফ্লোরে তখন পুরোদমে পার্টি চলছিল। সেলিম ওদের নিয়ে ওর দোতলায় গিয়ে উপস্থিত হল।

সেলিম এক ওয়েটার কে ডাকল। মিমি র রাজিব কে দুজন কে ড্রিঙ্কস নিতে বললেন । মিমি এমনি কম ড্রিঙ্ক করে কিন্তু সেলিমের অনুরোধে না করতে পারল না। মিমি র রাজিব ড্রিংকের গ্লাস নিয়ে সারা পার্টি ঘুরে বেড়াতে লাগল , মিমি মহিলাদের জটলার কাছে গিয়ে গল্প করতে লাগলো। এইভাবে প্রাই ১ ঘণ্টা হল।
এরপর সবাই ডিনার করে নিল। তারপর রাজিব সেলিমের কাছ থেকে বিদায় নেবার সময় সেলিম শেকহ্যান্ড করলো।

এর পর হঠাৎ মিমির দুই হাত সেলিম নিজের হাতে নিয়ে বললো –“তাহলে মিমি আশাকরি আমাদের আবার দেখা হবে”। মিমিও সেলিমের চোখের দিকে তাকিয়ে দারুন মিষ্টি করে হেঁসে বললো –“আপনার সাথে কথা বলে আমার ভীষণ ভাল লাগলো, আমাদের নিশ্চই আবার দেখা হবে”।
১০ মিনিট পর বাইরে এল মিমিরা । পারকিং লটে।

গাড়ি বার করতে গিয়ে রাজিব দেখল তার বস তার নিজের গারির সামনে খুব চিন্তিত হয়ে দারিয়ে। রাজিব এগিয়ে গিয়ে জিজ্ঞেস করায় উনি বললেন।
সেলিমঃ আর বলনা রাজিব, ড্রাইভার স্টার্ট দিয়ে দেখে পামচার। কি করা যায় বলতো।

প্রায় ৫ মিনিত কথা বার্তা হয়ার পরেও গাড়ি ঠিক না হয়য়ায় সেলিমের ড্রাইভার বললঃ সাব টাইম লাগবে, ইঞ্জিন বিগ্রে গাছে।
রাজিব তখন সেলিম কে বলল “আমার এই সামনে বাড়ি, আপনি আজ রাত টা আমার বাড়ি কাটাতে পারেন,
সেলিমঃ নানা তা হয়না, তোমাদের অসুবিধা হবে।

মিমি তখন বলল,” কোন আসুবিধা হবে না, সেলিম বাবু , আপনি আসলে আমরা খুশি হব বরং । ”
মিমি এর কথা সুনে সেলিম আর না বলতে পারল না ।
প্রায় আধা ঘণ্টা পর মিমি রা বাড়ি পৌঁছল।
রাজিবঃ আসুন স্যার , এই আমার বাড়ি।
সবাই বাড়ীর ভিতরে ঢুকল।

মিমি সেলিম একটা রুম দেখিয়ে দিলো। যেটা একদম মিমির বেদ রুম এর পাসে।
কথা বলতে বলতে মিমি র সেলিম ঘরে ঢুকে গেলো – হাসাহাসি করতে লাগলো। রাজিব ড্রয়িং রুম থেকে কিছু শুনতে পেল। খানিখন পর মিমি র সেলিম বেরিয়ে এল। রাজিব দ্যাখে দুজনেই হাসছে।

সেলিম রাজিবের সাতে ড্রয়িং রুম এসে বসলো আর মিমি ওর বেড রুম এ ঢুকে গেল ফ্রেশ হতে । রাজিব সেলিম এর সাতে নানান কথা বলতে লাগলো। প্রাই আধা ঘণ্টা পর মিমি যখন বেরিয়ে এল। রাজিব দেখে অবাক। মিমি একটা লাল ছোট্ট পাতলা ফিতেওয়ালা মাক্সি পরেছে। ছোট মাক্সি টা বুক থেকে শুরু হয়ে হাটুর উপর এসেই শেষ হয়ে গেছে। মাক্সি টা বুকের কাছে অত্যাধিক কাটা আর সরু ফিতে কাঁধ থেকে হড়কে পড়ে যাওয়ায় মিমির ভারী দুধ দুটো অর্ধেক বেরিয়ে রয়েছে।

সেলিম তো হা করে দেখছে মিমির দিকে। মিমি ও সেটা বুঝতে পেরেছে সেলিমের কাম লালসা চোখ দ্যাখে। এমনি মিমি রোজ রাতে মাক্সি পরে কিন্তু আজ বেশি সেক্সি লাগছে মিমি কে। ভেতর থেকে ব্রা আর প্যান্টি সব দ্যাখা যাচ্ছিল। সেলিম সেটা হা করে গিলছে। এটা দেখে রাজিবের খুব অস্বস্তি হচ্ছিল।
সেলিম বলল “মিমি , তোমায় খুব সেক্সি লাগছে,” এটা সুনে মিমি খুব লজ্জা পেল।

আরও কিছুক্ষণ তিন জনে মিলে গল্প করার পর রাজিবের ঘুম পাছে বলে ঘুমোতে গেল। তখনও ওরা মানে সেলিমের মিমি গল্প করে যাছে।
রাজিব মিমি কে বলল “আমি সুতে যাচ্ছি”।
রাজিব সেলিম কে বললঃ গুড নাইট স্যার।
সেলিমঃ গুড নাইট রাজিব।

মিমি সেলিম কে ঃ আপনি ফ্রেশ হতে চাইলে ড্রয়িং রুম এর বাথরুম যেতে পারেন। গুড নাইট সেলিম বাবু। বলেই একটা মিষ্টি হাসি দিলো। কিছু যদি দরকার লাগে , বলবেন । আমরা পাসের রুমেই আছি।
সেলিমঃ ওকে মিমি।
খানিক খন পর মিমি রাজিবের রুম এ চলে গেল। সেলিম ফ্রেশ হতে বাথ্রুমে গেলো।
ঢুকে দ্যাখে বাথ্রুমের towel rack এ মিমি ব্রা , প্যান্টি রাখা। মিমি ভুলে গেছে সরাতে।

সেলিম দরজা বন্ধ করে প্যান্টি তা হাতে নিলো। তারপর নাকের কাছে নিয়ে এল। এক মিষ্টি মাতাল করা সুগন্ধ। সেলিম কে পায় কে। সেলিম মনে মনে ভাবল এ মাগি কে না চুদলে জীবন বৃথা। নিজেকে ঠিক রাখতে পারছে না সে। কোন রকমে নিজেকে সামলে নিজের রুম এ গিয়ে শুয়ে পড়লো।

মিমি রাজিবের পাসে সুয়ে রাজিব কে জরিয়ে ধরল। এমনিতে মিমি আর রাজিব সম্ভোগ করে মাসে ২-৩ বার, কিন্তু আজ মিমিকে পার্টিতে অনেক পুরুষ ওকে চোখ দিয়ে গিলে খেয়েছে। তাই মিমির আজ মুড হচ্ছে।

মিমি রাজিবের শরীরের উপর উঠে এলো। নিজের বুকের ভার রেখে দিলো রাজিবের বুকের উপর। দুজনের শরীরের মাঝে তার টাইট নিটোল মাই পিস্তে লাগলো। মিমি একদৃষ্টে তাকিয়ে আছে। রাজিব বুজতে পারল মিমি কী চাইছে।

মিমি নিজের ঠোট টা নামিয়ে নিয়ে এলো রাজিবের ঠোঁটের উপর । তারপর নিজের রসালো ঠোঁটদুটো দিয়ে রাজিব এর শুকনো ঠোঁট চুষতে লাগলো । “রাজিব প্লিস করো”। ‘করো, প্লীজ করো বলতে বলতে রাজিবের ঠোঁটদুটো চুষতে থাকলো পাগলের মতো। রাজিব মিমিকে জড়িয়ে ধরলো দুইহাতে। তার পাতলা পোশাকটা ধরে কাঁধ থেকে নামিয়ে দিলো।

তারপর মিমির নরম মোলায়েম খোলা পিঠে নিজের হাত দুটো ঘষতে লাগলো । উঠে বসলো মিমি। রাজিবের কোমরের দুদিকে দুটো পা ছড়িয়ে হাঁটুর উপর ভর করে বসলো ভালো করে। মিমি প্রথমে ম্যাক্সির ফিতেটা টেনে খুলে দিলো পেটের কাছ থেকে। তার উপোসী যৌবন টেবিল ল্যাম্পের হালকা আলোতেও যেন ঝলমলিয়ে উঠলো। রাজিবের চোখে চোখ রেখে আসতে আসতে নিজের পিঠের দিকে হাত নিয়ে গিয়ে ব্রা টাও সে টেনে খুলে ফেলে দিলো বিছানার এক কোণে। তারপর রাজিবের শর্টসটা টেনে একটু নামিয়ে হাত দিয়ে দেখে নিলো শক্ত জিনিসটা কে। পরক্ষনেই সে রাজিবের উপর ঝুঁকে পড়লো বুকদুটো নামিয়ে।

মিমি ততক্ষনে প্যান্টির উপর দিয়েই নিজের যোনিদেশ ঘষতে শুরু করেছে রাজিবের ৪ ইঞ্ছি লম্বা লিঙ্গটাই। তার যোনির পাপড়ি দুটো উত্তেজনায় এতটাই ফুলে উঠেছে যেন প্যান্টির কাপড় ফেটে বেরিয়ে আসবে যেকোনো মুহূর্তে। যোনির ওইখানটা দিয়ে রাজিবের পুরুষাঙ্গকে ঘষা দিতে দিতে মিমি বলতে লাগলো, ‘চোষো আমাকে চোষো আঃ, চোষো ওখানে আমার বোঁটা মুখে নাও, খাও আমাকে -‘ হালকা করে একটা চুমু দিলো রাজিব ডানদিকের স্তনবৃন্তে। পাগলের মতো ছটফটিয়ে উঠলো মিমি। জোরে জোরে রগড়াতে লাগলো তার যোনিপ্রদেশ তার স্বামী দন্ডে। একটু নিচে নেমে গিয়ে সে তার যোনিটা রাজিবের লিঙ্গ আর যৌনাঙ্গের সংযোগস্থলে রেখে ঘষতে লাগলো। রাজিব পাগলের মতো চুমু খেতে লাগলো মিমির গলায়, মিমির কণ্ঠনালির উপত্যকায়। আজ তার ভিতরের ক্ষিদে যেন জাগতে চাইছে। একটু জড়াজড়ি করতে গিয়ে খুব ঘেমে গেলো রাজিব।

রাজিবের কাছ থেকে সাড়া পেয়ে আনন্দে উদ্বেল হয়ে উঠলো মিমি। জোরে জোরে তার প্যান্টির উপর দিয়ে রাজিবের শক্ত দন্ডটাকে ঘষতে ঘষতে মিমি ।
রাজিব প্যান্টি টা একটু সরিয়ে দিয়ে লিঙ্গ টা মিমির যোনি তে দুকিয়ে দিল। এক্তু চাপ দিতেই ঢুকে গেল। মিমি “আঃ ” করে উঠলো। এমনি তে মিমি যোনি খুব টাইট, কিন্তু রসে চুপ চুপ হয়াএ ঢুকে গেল। রাজিব নিচে থেকে ধীরে ধীরে ঠাপ দিতে লাগলো । মিমিও লিঙ্গ এর উপর ওঠা নামা করতে লাগলো। তার সাতে ভিসন জোরে জোরে চুম্বন করতে লাগলো। মিমির মাই দুটো ফুট বলের মতো ওটা নামা করছে।

মিমি জোরে জোরে মুখ থেকে শব্দ বার করছে, “আহহহহ উহহহহহহ আরও জোরে করো রাজীব”। সে ভুলেই গেছে পাসের রুম তার স্বামির বস আছে। কিন্তু রাজিব আর বেশি ক্ষণ ধরে রাখতে পারল না। ঝরে গেলো। ২ মিনিট ও হইনি । এদিকে মিমি সুখের শিখরে। এইসময় থামতে একদম ইছছে হল না। “প্লিস রাজীব আরেকটু কর , আমি আর পারছিনা প্লিস” ।

রাজিবঃ না মিমি, আমার বেরিয়ে গেছে, আর পারব না ।বলেই শরীরটা ছেড়ে দিলো বিছানার উপর।
এবার মিমি আপসেট হয়ে পরল।

নেতানো পুরুষাঙ্গটা হাতে নিয়ে ঘোষতে ঘোষতে মিমি বুঝতে পারলো যে রাজিবের লিঙ্গ টা আজ হয়তো আর শক্ত হবে না। মিমির এখন তার সারা শরীরে কামনার আগুন জ্বলছে। কিন্তু কিছুই কাজ করলো না নেতানো লিঙ্গ টায়। যেটুকু পৌরুষ জমে ছিল রাজিবের অন্ডকোষে, তা অলরেডি জলের আকারে ছিরিক করে বেরিয়ে গেছে দুমিনিট আগে। একসময় রাজীব ঘুমিয়ে পরল।

মিমি এবার প্যান্টিটা টেনে নিয়ে ছুঁড়ে দিলো বিছানার ওই কোণে রাগের মাথায়। আরো মিনিট পাঁচেক ওইভাবে থেকে নিরাশ হয়ে মিমি আসতে আসতে নেমে এলো রাজিবের উপর থেকে। ম্যাক্সির লেসটা হালকা করে বেঁধে বিছানা থেকে নামলো। তারপর ফ্যানটা বাড়িয়ে দিলো। অর্ধনগ্ন শরীরে তখনো দাঁড়িয়ে মিমি। ভীষণ মনের জ্বালায় তার দুচোখ থেকে অশ্রুধারা গাল বেয়ে নেমে আসছে বুকের উপর। ঘড়িতে তখন রাত বারোটা বাজে।

এদিকে রাজিবের বস সেলিম এই সমস্ত দৃশ্য দেখতে না পেলেও সুনে বুঝতে পারল কি হচ্ছে পাসের ঘরে। মিমির কথা কানে আসতেই তার চোখের সামনে ভাসতে শুরু করলো সুন্দরী মিমির অপরূপ রূপ।ফর্সা মাই আর পাছার কথা ভেবে কামবাসনা জাগ্রত হচ্ছিল। প্যান্টের মধ্যে পুরুষ অঙ্গটা কঠিন হয়ে উঠছিল। সেলিমের মত উগ্রকামী পুরুষ প্রায় অনেকদিন কোন যৌন সঙ্গম করেনি। নিজেকে রোখার ক্ষমতা ছিল না তার। প্যান্টের তলায় হাতটা চলে গিয়ে মুঠিয়ে ধরলো লিঙ্গটা। প্রাই ৮ ইঞ্চি লম্বা। মুখের সামনে তীব্র হচ্ছিল লাল মাক্সি পরিহিত মিমির ৩৬ সাইজের ডবকা মাই। লিঙ্গটা ধরে সজোরে হাতটা ওঠা নামা করতে থাকলো। সে মনে মনে টিক করল যে করেই হোক রাজিবের বউ কে বাগে আনতে হবে। অনেক মেয়ের সাতে সে সঙ্গম করেছে কিন্তু মিমি কে না পেলে তার জীবন বৃথা।

মিমি শুয়ে ছিল । প্রাই আধা ঘণ্টা শুয়েও ঘুম না আসায় উঠে বাথরুম যাবার জন্য দরজা খুলল । সেলিম দরজা খোলার শব্দে বাইরে বেরিয়ে এসে দেখল মিমি বাথরুম এ ঢুকছে । বাথরুম এ যেতে গেলে রুম বাইরে যেতে হয়। মিমি বাথ্রুমে ঢুকে দরজা বন্ধ করলো। মাক্সি টা কোমর অবধি তুলে কমোডে ছর ছর পেছাপ করলো। ফ্ল্যাশ করে যখন বেরোতে যাবে দ্যাখে towel rack এ ব্রা , প্যান্টি রাখা।

মিমি মনে মনে ভাবল “ইসসসস । এগুলো সরাতে ভুলে গাছে। সেলিম বাবু যদি এগুলো দ্যাখে থাকে খুব লজ্জায় পরে যাবে সে। ”
ব্রা র প্যান্টি টা হাতে নিয়ে নিলো। নিজের রুম এ রেখে দেবে বোলে ।

যথারীতি খানিক্ষন পর বাথরুম থেকে মিমি মাক্সি ঠিক করতে করতে বেরিয়ে এল, দ্যাখে সেলিম বাথরুম এর কাছে দারিয়ে সিগারেট টানছে। হঠাৎ করে সেলিমকে দেখে ভূত দেখার মত চমকে উঠলো ।

কোনো কিছু বুঝে উঠবার আগেই সেলিম জ্বলন্ত সিগারেট টা ফেলে দিয়ে একধাক্কায় মিমিকে দেওয়ালে সেঁটে দিল। মিমির হাতের ব্রা প্যান্টি গুলো নিচে পরে গেলো। মিমি কিছু বলবার চেষ্টা করতেই সেলিম ওর মুখ চেপে ধরল বা হাত দিয়ে।

পরের পর্বে………।


Tags: , ,

Comments are closed here.