বিমানবালার সাথে দুই রাত-৭

November 28, 2020 | By Admin | Filed in: বিমানবালার সাথে দুই রাত, মজার চটি.

বিমানবালার সাথে দুই রাত-৬

View all stories in series

আমার বাড়া কিছুটা নরম না হওয়া অবধি নবনীতা আমায় পুরোদমে জড়িয়ে রইল। তারপর পাছে কণ্ডোমটা আমার লিঙ্গ থেকে খুলে ভীতরের অর্ধতরল পদার্থ তার গুদে পড়ে গিয়ে কোনও বিপদ ডেকে আনে, তাই সে নিজেই আমার বাড়া থেকে কণ্ডোম খুলে নিল। নবনীতা বীর্যের পরিমাণ দেখে এক মুহুর্তের জন্য স্তম্ভিত হয়ে গেছিল তারপর জানতে চেয়েছিল দুটো বিচিতে বীর্যের এত সম্ভার নিয়ে আমি সারাদিন কি ভাবে চলাফেরা করছি।এরপর আমরা দুজনে একসাথে স্নানে ঢুকলাম। পাঁচতারা হোটেল, তাই সমস্ত আধুনিক সরঞ্জাম সহ বিশাল বাথরূম! একদিকে গোলাপের সুগন্ধি জলে ভরা বিশাল বাথটব! অন্যদিকে উষ্ণ জলের শাওয়ার! ড্রেসিং শেল্ফের পাসে হেয়ার ড্রায়ার লাগানো! ঘরে মাদক আলো! সব মিলিয়ে সে এক এলাহি ব্যাপার!

নবনীতা সোজাসুজি বাথটবের ভীতর ঢুকে গিয়ে আমাকেও বাথটবে ঢুকিয়ে নিল। আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম এবং নবনীতা কাউগার্ল আসনে আমার উপর বসে পড়ল। তারপর ঢাকা গুটিয়ে দিয়ে আমার লিঙ্গমুণ্ড ভাল ভাবে পরিষ্কার করে দিল।

নবনীতা ইয়ার্কি করে বলল, “বিনয় আমি তোমার উপর কাউগার্ল আসনে বসে আছি বলে ভেবোনা যেন এখনই আবার সেই খেলা হবে! অন্ততঃ তিন চার ঘন্টার আগে আবার কিন্তু নয়, বুঝেছ? জানই ত বিমানবালার বিশেষ অঙ্গ, গঠন নষ্ট হলেই সব শেষ! এই শোনো, আমার গুদটা একটু ভাল করে পরিষ্কার করে দাও ত! বেচারা বহুবছর পর আজ একটা পুরুষালি ধনের চাপ খেয়েছে! ভীতরটা যেন এখনও আগুন হয়ে আছে!”

নবনীতা প্রায় আমার মুখের উপরেই গুদ তুলে ধরেছিল। আমি গুদটা দেখে মনে মনে ভাবলাম এই সেই সুখের সুড়ঙ্গ, যেখান দিয়ে কিছুক্ষণ আগেই আমি স্বর্গ ভ্রমণ করছিলাম! আঃহা, এত কচি গুদ! আমার কাঠের মত শক্ত বাড়ার ঘষাঘষির ফলে ভীতরটা ছড়ে যায়নি ত? ঠিক আছে, চানের পর গুদের ভীতর আঙ্গুল ঢুকিয়ে ভাল করে কোল্ডক্রীম মাখিয়ে দেব!

আমরা দুজনে বাথটবের ভীতর ভালভাবে জড়াজড়ি করে স্নান করলাম। নবনীতার পুরুষ্ট এবং ছুঁচালো স্তনদুটোর খোঁচা খেয়ে আমার যন্তরটা আবার ঠাটিয়ে উঠেছিল। সেটা দেখে নবনীতা বলল, “বিনয়, বুঝতেই পারছি, তোমার শরীর আবার মিলন চাইছে। আমারও তোমার ঠাটিয়ে ওঠা ধন দেখে সেটা এখনি আমার ভীতর ঢুকিয়ে নিতে ইচ্ছে করছে! কিন্তু বুঝতেই ত পারছ, আমি এয়ার হোস্টেস, আমার সুগঠিত শরীরটাই আমার আসল সম্বল।

এত ঘনঘন মেলামেশা করার ফলে আমার আকৃতি নষ্ট হয়ে গেলে আমার সর্ব্বনাশ হয়ে যাবে! তাই আমি হস্তমৈথুনের দ্বারা তোমার বীর্য বের করে দিচ্ছি। ঠিক সেইভাবে তুমিও আমার যৌবনগুহায় আঙ্গুল ঢুকিয়ে আমার জল খসিয়ে দাও!”

এই বলে নবনীতা একহাতের মুঠোয় আমার পুরো উত্তেজিত যৌনাঙ্গ ধরে ঘচ ঘচ করে খেঁচে দিতে লাগল। আমি সাথেসাথেই তার গুদে আমার ডানহাতের মাঝের আঙ্গুল ঢুকিয়ে নাড়া দিতে আরম্ভ করে দিলাম। আমার এই চেষ্টার ফলে নবনীতা সীৎকার দিয়ে উঠে খূবই জোরে জোরে আমার যৌবন ডণ্ড খেঁচে দিতে লাগল।

পাঁচ মিনিটের মধ্যেই নবনীতা প্রথমবার গুদের জল খসিয়ে ফেলল। নবনীতার নরম হাতের খিঁচুনি খেয়ে একসময় আমারও চরম আনন্দের মুহুর্ত এগিয়ে এল এবং কয়েক সেকেণ্ডের ভীতরেই নবনীতার হাতের উপরেই ….. আমার জমে থাকা সমস্ত মাল বেরিয়ে গেল।

স্নান সেরে নিয়ে আমি এবং নবনীতা দুজনেই আবার নিজেদের পোষাক পরে নিলাম। সন্ধ্যায় দুজনে মিলে বাঙ্গালোর শহর ঘুরতে বেরিয়ে গেলাম। নবনীতা একটা দামী গাড়ি ভাড়া করে আমায় অর্দ্ধেকের বেশী বাঙ্গালোর শহর ঘুরিয়ে দিল।

রাত্রে আমরা দুজনে ভাইবোনের পরিচয়ে ডাইনিং হলে গিয়ে বুফে ডিনার করলাম। নবনীতা অন্য লোকের চোখের আড়ালে আমার প্লেটে নিজের মুখের এঁটো খাবার তুলে দিয়ে ইয়ার্কি মেরে বলেছিল, “এটা খেয়ে নাও, এটা রূপসী এয়ার হোস্টেসের মহামূল্যবান প্রসাদ! এই প্রসাদ পাবার জন্য ছেলেদেরকে অনেক বেশী সাধ্যসাধন করতে হয়! এটা তোমার সৌভাগ্য, তুমি কোনও রকমের প্রচেষ্টা ছাড়াই এমন মহাপ্রসাদ গ্রহণ করার সুযোগ পাচ্ছো!”

আমি নির্দ্বিধায় নবনীতার এঁটো খাবার খেয়ে নিচ্ছিলাম। কারণ আমি জানতাম জীবনে অনেক কিছুই অর্জন করতে পারবো, কিন্তু কোনও লাবণ্যময়ী বিমান পরিচারিকার এঁটো মহাপ্রসাদ ভোগ করার আর কখনও সুযোগ নাও পেতে পারি।

ডিনারের পর আমরা দুজনে ঘরে ফিরে এলাম এবং নিজেদের পোষাক ছেড়ে ফেললাম। নবনীতা ইয়ার্কি করে বলল, “কিছুক্ষণ আগেই ত তোমার সাথে আমার মহামিলন অনুষ্ঠিত হয়েছে। তাই আমার মনে হয়ে আমাদের দুজনেরই আর রাত্রের পোষাক পরার প্রয়োজন নেই। তবে বিনয়, নিজে উলঙ্গ থেকে সারারাত ধরে আমার উলঙ্গ শরীর জড়িয়ে ঘুমাতে তোমার অসুবিধা হবেনা ত?

তুমি আমায় গতবারে যেমন শক্তি দিয়ে ঠাপিয়েছিলে, আমার ফুটোর ভীতরটা এখনও জ্বালা করছে। আসলে এতদিন বাদে আমার ব্যাবহার না হওয়া যৌনগুহায় একটানা কুড়ি মিনিট ধরে তোমার ঐ বিশাল জিনিষটার চাপ নেবার ফলে আমার এই অবস্থা হয়েছে।

তাছাড়া আগামীকাল ভোরবেলাতেই আমাদের ফ্লাইট আছে এবং সেখানেও আমায় যথেষ্টই পরিশ্রম করতে হবে। তাই সরি, কিছু মনে করোনা, আমি আজ রাতে আর তোমায় লাগাতে দিতে পারছিনা। আগামীকাল রাতে আবার খেলা হবে। ততক্ষণে আমার জ্বলুনিটাও কমে যাবে এবং তুমি বেশী করে মাল আর এনার্জি স্টক করে নিতে পারবে।”

না, ঐরাতে উলঙ্গ হয়ে জড়াজড়ি করে শুয়ে থাকার পরেও আর আমাদের যৌনসংসর্গ হয়নি। সত্যি বলতে নবনীতাকে কামতৃপ্ত করতে অভ্যস্ত না থাকার কারণে আমাকেও নিজের বৌয়ের চেয়ে কয়েকগুণ বেশী শক্তি ক্ষয় করতে হয়েছিল, সেজন্য আমিও কিছুটা ক্লান্ত হয়ে পড়েছিলাম। এই অবস্থায় আমিও নবনীতার দুটো টুসটুসে আমের মাঝে মুখ গুঁজে তার ঘামের মৃদুগন্ধের নেশায় গভীর ঘুমে চলে গেছিলাম।

পরের দিন ভোরবেলাতেই ফ্লাইট। সেদিনে গন্তব্য ছিল প্রথমে চেন্নাই, তারপর পোর্ট ব্লেয়ার এবং পুনরায় চেন্নাই। অবশেষে মুম্বাই হয়ে আমেদাবাদে দীর্ঘবিরতি এবং রাত্রিবাস। আমরা দুজনে ঘর থেকে বেরুলাম। ঈপ্সিতা এবং অনিন্দিতা আগেই তৈরী হয়ে আমাদের অপেক্ষা করছিল। দেখা হতেই ওরা দুজনে সুপ্রভাত জানিয়ে আমার দিকে এক রহস্যময়ী মুচকি হাসি ছুঁড়ে দিল, যার একটাই অর্থ ছিল নবনীতার সাথে আমার রাত কেমন কাটল এবং আমি কতটা সফল হয়েছি। নবনীতা চোখের ইশারায় ওদেরকে আমার কর্ম্মক্ষমতা বুঝিয়ে দিল। তারপর আমরা চারজনে মিলে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিলাম।

নবনীতা ওদের দুজনকে কে জানে কি বুঝিয়েছিল, যার ফলে ঈপ্সিতা ও অনিন্দিতা দুজনেই বিমানের ভীতরেও আমার দিকে বারবার চোখ টিপে হাসছিল।


Tags: , , , , , , , , , , ,

Comments are closed here.