চোদনভরা হেমন্ত – ট্রেড লাইসেন্স–চতুর্থ পর্ব

November 24, 2020 | By Admin | Filed in: মজার চটি.

ট্রেড লাইসেন্স –চোদনভরা হেমন্ত প্রথম পর্ব

চোদনভরা হেমন্ত – ট্রেড লাইসেন্স-দ্বিতীয় পর্ব

চোদনভরা হেমন্ত – ট্রেড লাইসেন্স–তৃতীয় পর্ব

দুপুরে মদনবাবুর বাড়ি গিয়ে এক বিচিত্র কান্ডের সম্মুখীন আজ মিসেস সোনালী সেন । যৌন-উত্তেজক পাউডার হাল্কা করে মেশানো কফি খেয়ে সম্পূর্ণ বেসামাল হয়ে সোনালী লম্পট ও কামুক মদনবাবুর বাড়িতে নির্জন পরিবেশে কম্পিউটার রুম থেকে আস্তে আস্তে নিজের সমস্ত দরকারী কাগজ-পত্র নিয়ে বড় ফোল্ডার এ ভরে ব্যাগে ভরে নিলেন।“এই যে মশাই–সব তো হোলো, আপনি খুব দুষ্টু । এইবার আমার প্যান্টি ফেরত দিন। আমি এইবার যাবো। কত টাকার চেক্ কাটাবো?”

বিধ্বস্ত অবস্থা কোনোও রকমে কাটিয়ে উঠে ব্রা ব্লাউজ পেটিকোট এবং শাড়ি পরে সোনালীদেবী মদনকে বললেন। পেটিকোটের নীচে প্যান্টি নেই। কেমন যেন ফাঁকা ফাঁকা লাগছে। মদনের বীর্য এবং নিজের রাগ-রস মিশ্রিত হয়ে শুকিয়ে গেছে প্রায় সোনালীর গুদের চারিধারে। একবার ওয়াশরুমে গিয়ে ভালো করে পরিস্কার করেও কেমন যেন চ্যাটচ্যাট করছে তলপেট এবং লোমকামানো চমচমে গুদখানা র চারিধারে। গুদের মধ্যে ব্যথিত টনটন করছে। হবে না কেন? শালা বুড়ো লোকের তাগড়াই জোয়ান ধোনের ঐ গাদন যেন গুদের ভেতরকার ছালচামড়া তুলে নিয়েছে। মাই দুটো অজস্র কামড়,হ্যাঁচোড় ।ইসসসসসস। অমন সুন্দর নরম শরীরটাকে নিংড়ে খেয়েছে শয়তানটা ।

কিন্তু নিজের স্বামী সুবিনয়-এর সু-বিনয়ী পুরুষাঙ্গটা কোনোও সুখ দিতে পারে না সোনালীদেবীকে। অনেক অনেক দিন পরে খোলতাই চোদন খেলেন সোনালীদেবী। এই রকম তেল চকচকে ল্যাংচা। যেন ভবানীপুরে শ্রীহরি মিষ্টান্ন ভাণ্ডারের পঞ্চাশ টাকা দামের বিখ্যাত ল্যাংচা। বিচি যেন একজোড়া কমলা- ভোগ। শালার দম আছে বলতে হবে। কি চোদাটাই না চুদল।

মদন এক গাল হেসে বললো–“না। না। এখন কিছু টাকাপয়সা দিতে হবে না। আজ তুমি যা খাওয়ালে আমাকে–লাখ লাখ টাকা ঢেলেও এই জিনিষ পাওয়া যায় না । আগে কর্পোরেশন অফিস থেকে অরিজিনাল ট্রেড লাইসেন্স বের হোক ডিজিটাল সার্টিফিকেট সহ, তারপর তোমার দোকান যেদিন উদ্বোধন হবে-শাড়ি পেটিকোট ব্লাউজ ব্রা আর প্যান্টির কালেকশন সাজিয়ে বসো নতুন দোকানে। তখন তুমি বরং রসময় বাগচী আর এই অধমকে একদিন খাইয়ে দিও পেট ভরিয়ে।”-

-“ইসসহসহ লোকটা আবার কি খেতে চাইছে-তাও একা নয় –সাথে আবার ঐ ব্যাঙ্কের লম্পট চিফ্ ম্যানেজার হতভাগা রসময় থাকবে। ভাবতেই সোনালীর মনটি এক অজানা আতঙ্কে ভরে উঠল।

মদন খালি গায়ে শুধু লুঙ্গি পরা অবস্থায় সোনালীদেবীকে বললো–“তোমার প্যান্টি টা আমার কাছে থাক না”–

-ইসসসসসস কি অসভ্য লোকটা । সোনালী ভাবলো। “না না আমার প্যান্টি ফেরত দিন।

প্যান্টি ততক্ষণে শুকিয়ে গেছে। ।মদন কাছে আনতেই সোনালী মদনের হাত থেকে নিজের সাদা জমিনের উপর গোলাপী ববি প্রিনটের প্যান্টি টা ছোঁ মেরে নিতে গিয়ে মদনের হাতের বাঁধনে ধরা পড়ে গেল। মদন সোনালীকে জড়িয়ে ধরে আদর আদর আদর আদর আদর আদর আদর করে, হামি দিয়ে সেদিনকার মতো সোনালীদেবীকে বিদায় দিল। সোনালী যাবার সময় জেনে নিল মদনের কাছে-কবে কিভাবে পৌরসভার অফিস থেকে অরিজিনাল ট্রেড লাইসেন্স ডেলিভারী নিতে পারবে। “টা টা বাই বাই–এখন তো এখান থেকে পালাই”–ভাবতে ভাবতে মদন দাসের বাড়ি থেকে নিজের ব্যাগে দরকারী কাগজ পত্র এবং প্যান্টি ভরে নিয়ে বিদায় নিল সোনালীদেবী।

মদন আবার সেইদিন সন্ধ্যা নাগাদ ভাইপো তপনের বাড়ি ফিরে গেলো।

আবার সেই কামুকী রমণীদের নিয়েই দিন কাটতে লাগলো—ভাইপো তপনের কাকুকী স্ত্রী সুলতা-বৌমা,তার বিধবা কামুকী মাতা লাস্যময়ী ললিতাদেবী এবং রান্নার মাসী রমলা ।

দিন পনেরো পরে–মদনের মুঠোফোন এ একটা মিস কল। অপরিচিত নাম্বার থেকে ফোন এসেছে। কে ফোন করলো? সাত পাঁচ ভাবতে ভাবতে মদন তপন ভাইপোর বাড়িতে বসেই কল-ব্যাক করলো—“ধোন কথা কও, ধোন কথা কও,ধোন কথা কও”-নারী কন্ঠে এক সুরেলা কলারটিউন । যেন বৌ কথা কও। হ্যালো কে?–

-“আমি সোনালী বলছি মদনবাবু আমার ট্রেড লাইসেন্স এর অরিজিনাল কপি এসে গেছে। আগামী মাসের দশ তারিখে আমার দোকান “লেডিজ্ ওন্”-এর শুভ উদ্বোধন। আপনাকে এবং রসময় বাগচী সাহেবকে নিমন্ত্রণ। আপনাদের দুইজনকে আসতেই হবে দোকানে দুপুরে। পরে রাতে আমার বাড়িতে ডিনার করে বাড়িতে যাবেন আপনারা।”-একদমে সোনালী সেন মুঠোফোনে জানালেন ।

“এটা কি তোমার নতুন নাম্বার। কলার টিউনটা তো দারুণ দিয়েছ “ধোন কথা কও”। মদন উত্তর দিলেন।

“হা হা হা। এটা স্পেশ্যাল কলার টিউন। আপনার জন্য” বলে সোনালীদেবী খিলখিল করে হাসতে হাসতে বললো-“আপনাদের দুজনকেই হোয়াটসঅ্যাপে সব ডিটেলস ডিরেকশন -আমার দোকান এবং আমার বাড়ির সব জানিয়ে দিলাম।আসতেই হবে কিন্তু”।বলে ফোন ছেড়ে দিলেন সোনালীদেবী।

আছ পঁচিশ তারিখ। সামনের মাসে দশ তারিখ। মানে পনেরো-ষোলো-দিন বাকী আছে:এখনো। কিন্তু মদনের তো আর তর সইছে না যে।

অবশেষে সেই দিন এলো। সকাল সকাল মদনের প্রস্তুতি। ওদিক থেক যাবেন মদনের বন্ধু আরেক কামুক পুরুষ রসরাজ বাগচী।দুপুরে দোকানে সংক্ষিপ্ত অনুষ্ঠান। সোনালী দেবী সুন্দর করে দোকান সাজিয়ে বসেছেন। আজ লাল পাড় সাদা রঙের জমিনের লাল হাজার বুটি র একটি ঢাকাই শাড়ি, সাদা রঙের ফুলকাটা কাজের দামী সুদৃশ্য পেটিকোট, লাল রঙের হাতকাটা ব্লাউজ, সাদা লেস্ লাগানো ব্রা, লাল টুকটুকে প্যান্টি পরা ।

চোখে কাজল। লাল টিপ বড় করে। চুল খোঁপা করে উপরে বাঁধা । মদন যথারীতি সাদা রঙের পাঞ্জাবী এবং সাদা রঙের পায়জামা পরে এসেছেন। রসময় বাবু টি শার্ট এবং জিনস্ এর প্যান্ট ।আরো পরিচিত দুই একজন মহিলা সুদৃশ্য পোশাক পরিহিতা–তাঁরাও এসেছেন সোনালীদেবীর আমন্ত্রণে। দুপুরে হালকা জল খাবার। তারপরে যে যার মতো বিদায়। কিন্তু মদন-বাবু এবং রসরাজ-বাবু বাদে।

ঘড়িতে প্রায় চারটে বেজে গেলো । মদনবাবু এবং রসময় বাবু উসখুশ করছেন। আর সোনালীদেবীর সুবেশা রূপে বিভোর হয়ে আছেন। সন্ধ্যা নাগাদ পার্ক স্ট্রীটের সোনালী দেবী র বাড়িতে “বিশেষ নিমন্ত্রণ”-এই দুই ভদ্রলোকের। সোনালীর গাড়িতে । মাঝখানে সোনালী। শরীরের কোমলতা অনুভব করতে করতে চলেছেন বিদেশী পারফিউমের সুবাস নিতে নিতে দুই ভদ্রলোক মদন এবং রসময় সোনালীর নতুন উদ্বোধন করা মহিলাদের পোশাকের দোকান “লেডিস ওন্” থেকে পার্ক স্ট্রীটের বাসিন্দা সোনালীদেবীর বাড়িতে । সামনের দিকে তাকিয়ে আছেন। খোশগল্প চলছে। কিন্তু পরিমার্জিত ভাবে । কারণ ড্রাইভার গাড়ি চালাচ্ছেন।

মদনের কনুইতে এবং রসময় এর কনুইতে সোনালীদেবীর কোমল শরীরের পরশ লাগছে। দুইজনের পুরুষাঙ্গ আস্তে আস্তে শক্ত হয়ে উঠছে । আচমকা খুব জোরে ব্রেক কষলো গাড়িটা সামনে একটা অটো এসে পড়ায়। অমনি সোনালী দেবী র বামহাতটা সোজা মদনের কোলে এবং তলপেটের নীচে পায়জামার উপরে । আংশিক ঠাটানো ধোনের উপর সোনালীর নরম বাম হাতের তালু ঠেকে গেল।

অমনি একটা শিহরণ জেগে গেলো সোনালী দেবী র শরীরে। রসময়-বাবু কাত হয়ে সোনালীর লদকা শরীরে ঘষাঘষি হয়ে গেল। উফ্ কি সুন্দর নরম শরীরটা সোনালীর । দুই কামুক পুরুষের শরীরের মাঝখানে জাপটে গেল প্রায় গাড়ীর আচমকা ব্রেক কষার ফলে। যাই হুক। বাড়িতে পোছে গেলেন তিনজনে। আগে আগে সোনালীদেবী। পেছন পেছন মদন এবং রসময়।

সোনালীর স্বামী সুবিনয় দুই ভদ্রলোককে অভিবাদন জানাল । ড্রয়িং রুমে বসলেন সবাই।। ছেলে বন্ধুর সাথে অন্য বাড়িতে। এর মধ্যে সুবিনয় বাবু মদন এবং রসময় এর সাথে গল্প করতে লাগলেন । সুবিনয় খুবই ভালো মানুষ । এর মধ্যে সোনালী দেবী ভেতরে গেলেন। কিছু সময় এর মধ্যে সোনালীদেবী হাতে ট্রে করে সাজিয়ে আনলেন গ্লাশ, অফিসার্স চয়েস হুইস্কি এবং চাট–চিকেন পকোড়া আর কাজুবাদাম। সব আগের থেকে আনিয়াছে সুবিনয় ।

চিয়ার্স বলে সোনালী সবাইকে মিষ্টি হাসি দিয়ে রসময় এবং মদনকে সার্ভ করলেন। নিজের স্বামী সুবিনয় কে। সুবিনয় এর গ্লাশের পানীয়তে হালকা করে ঘুমের ওষুধ গুড়ো করে ভেতরেই মিশিয়ে রেখেছে সোনালী। কারণটা সহজেই অনুমেয়। প্রায় আধ ঘন্টা চললো মদ্যপান। আস্তে আস্তে আস্তে সুবিনয়ের শরীর ছেড়ে দিতে শুরু করলো । সোনালীদেবী উল্টোদিকে বসা। এদিকে সোফাতে তিন জন। এক ধারে স্বামী সুবিনয় ।আরেক দিকে মদন আর রসময়।

সুবিনয় অসংলগ্ন কথা বলতে আরম্ভ করলো এক সময় । খুব ঘুম পাচ্ছে । চোখ মেলে তাকাতে পারছে না যেন। ঘরে হালকা সেতার বাজছে মিউজিক সিস্টেমে। মদন এবং রসময় মাপছে তীক্ষ্ণ দৃষ্টিতে । আজ সোনালী সেন ভোগ করতে চায় দুই জন পুরুষকে । সুবিনয় এর ন্যাতানো ক্রিমরোলটা ঘাটতে ঘাটতে জীবনটা অসহ্য লাগে এখন তাঁর ।

বুদ্ধিমতী সোনালী সেন খুব মেপে মেপে কথা বলছেন আসলে দুই অতিথি মদন এবং রসময়-এর সাথে।

“কি গো ঝিমোচ্ছো কেন ? ওনাদের ইনভাইট করে আনলাম। তুমি তো কথাই বলছো না যে। ওনাদের সাথে কথা বলো ।”–সোনালী একটু ঝাঁঝ মিশিয়ে কথাগুলো ছাড়ল স্বামী সুবিনয়-এর দিকে।

“ও হ্যা হ্যা। কি যেন বলছিলাম যেন……..”–সুবিনয় এর রেকর্ড আবার থেমে গেলো । ওফ্ কি পরিকল্পনা। নেতানো ধোনের মালিক-কে ঘুমের ওষুধ গুড়ো মেশানো হুইস্কি খাইয়ে পুরো নেতিয়ে বিছানাতে ফেলে দিয়ে -অন্য এক বিছানাতে দুই পুরুষকে নিয়ে নিজের অতৃপ্ত বাসনা পূর্ণ করবেন সুন্দরী ভদ্রমহিলা মিসেস সোনালী সেন ।

“এই ঢ্যাড়শ -টাকে দিয়ে আর কিছু হবে না আমার”-মনে মনে বিড়বিড় করতে করতে বুকের সামনে থেকে শাড়ির আঁচল খসিয়ে দিলেন সুন্দরী ভদ্রমহিলা মিসেস সোনালী সেন । আর পতিদেবতা সুবিনয় কাত হয়ে সোফাতে দুই চোখ বুঁজে কেতড়ে পড়ে আছেন। ফর ফর ফর ফর ফর করে নাক ডাকতে শুরু করে দিয়েছে সোনালী দেবী র ধ্বজভঙ্গ স্বামী সুবিনয় বাবুর।

আঁচল খসে পড়ে গেছে বুকের সামনে থেকে। লাল টুকটুকে হাতকাটা ব্লাউজ। ফর্সা কামানো বগলের ভাঁজ যেন চন্দ্রপুলি।উফ্ । নেশার পারদ চড়ছে স্টেডিলি। “স্লো বাট স্টেডি উইনস্ দ্য রেস”——ফরফরফরফরফর একটা পঁয়তাল্লিশ বছরের ভদ্রলোক কেলিয়ে পড়ে আছেন নিজের বাসাতে ড্রয়িং রুমে। সোফার এক ধার বরাবর। দুই লম্পট পুরুষ ক্ষুধার্ত শিকারীর মতোন লাল রঙের হাত-কাটা ব্লাউজ যেন ক্ষুরধার দৃষ্টি দিয়ে ছিড়ে ছিড়ে সাদা লেস্ লাগানো ব্রেসিয়ার বের করতে চাইছে । কারণ এক জোড়া পয়োধি চুচি । যেন ফেটে বের হয়ে আসতে চাইছে ।

উফ্। হুইস্কি, সিগারেট খাওয়া চলছে। ঘরে হালকা করে ফ্যান চলছে। ছলনাময়ী হাসি দিয়ে সোনালী সেন একবার মদন-কে, আরেকবার রসময়-কে মাপছেন। কি রকম উসখুস করছে লোক দুটো । নিজেরই খুব হাসি পেলো। মদনের পায়জামার নীচে জাঙ্গিয়া পরা নেই যথারীতি। সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা আখাম্বা লেওড়াটা ফোঁস ফোঁস করে কাঁপছে ।

মদনের তলপেটের দিকে তাকিয়ে একদৃষ্টিতে চেয়েছিলেন সোনালী সেন । উফ্ কি একখানা খানদানি ধোন বটে। জিনসের প্যান্ট পরে আছেন রসময় । কিন্তু জাঙ্গিয়া পরা আছে। গোল হয়ে ফুলে আছে। দু দুটো জিনিস যখন বের হবে আবরণ থেকে–তখন কি করে দুটোকে সামলাবে সোনালীদেবী। সুবিনয় একবার অতি কষ্টে চোখ দুখানা মেলে তাকানোর চেষ্টা করলো–পারলো না । নিজের স্ত্রী-র বুকের সামনে থেকে শাড়ির আঁচল খসে পড়ে আছে। ইসসসসসসস সুবিনয় কি দেখছে। দু দুটো পরপুরুষের সামনে নিজের স্ত্রী এইরকম করে ম্যানা দুই খানা মেলে আছে??কিছুই বুঝতে পারলো না । সোজা সোফাতে ঢলে পড়ল।

মাথা তুলে বসে থাকতে পারছে না। কানে আসছে হা হা হি হি হা হা হি হি –দুইজন পর-পুরুষের সাথে নিজের স্ত্রী-র খিলখিল ধ্বনি । কিন্তু কিছুই বুঝতে পারছে না। “সুবিনয় বাবু কি ঘুমিয়ে পাড়লেন?”–কে যেন একটা বললো। মদন অথবা রসময়। আরেকটু পরে-‘”উফ্ কি দুষ্টু দুজনের পাল্লায় পড়েছি রে বাবা-এই ছাড়ুন, এই ছাড়ুন”-‘একটা অস্ফুট নারী কন্ঠ। সুবিনয় যেন আধা-ঘুমের মধ্যে শুনতে পেলেন। চোখ আর খুলতে পারছেন না।

“আহ আহ আহ আহ আহ আহ আহ আহ ওগো ওগো কি করো গো “–লাল পাড় দামী সাদা রঙের ঢাকাই শাড়ি হাজার বুটি নিয়ে মেঝেতে লুটোচ্ছে। সাদা রঙের দামী দামী নকশা করা পেটিকোট আর আধ-খোলা লাল হাতকাটা ব্লাউজ এর আবরণ থেকে উঁকি মারছে সাদা রঙের লেস লাগানো কাঁচুলি । সুপুষ্ট স্তনযুগল এ একটাতে মদনের হাত, আরেকটাতে রসময়ের হাত–দলাই মালাই দলাই মালাই।

“ইসসসসসস কি অবস্থা আপনাদের সোনা-বাবুদের –‘খুলুন তো । “-

-“চলো সোনামণি-তোমার কর্তা মশাই তো নাক ডাকছে। একটা আলুথালু রমণীকে দুই পাশে দুই লম্পট পুরুষ ক্ষুধার্ত শিকারীর মতোন জড়িয়ে ধরে পাশের ঘরে বিছানাতে তুললো। বস্ত্রহরণ করার শেষ পর্যায় । কাঁচুলি ছুড়ে ফেলে দিয়ে ফর্সা ম্যানাযুগলে দুইদিকে দুই কামুক পুরুষের ঠোঁট দিয়ে ঘষে ঘষে ঘষে আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর “চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু করে বোঁটা দুখানা চোষা। আহহহহহহহহহহহহ ।

মদন সোনালীকে একদিকে আর রসময় আরেকদিকে সোনালীকে। খুলে ফেলুন ।আস্তে আস্তে উলঙ্গ দুই কামুক পুরুষের শরীরের মাঝখানে জাপটে গেল শুধু সায়া ও প্যান্টি পরা সোনালীদেবীর নরম ফর্সা শরীরখানা। মদন একটানে পেটিকোটের দড়ি খুলে পেটিকোট দিয়ে নিজের মদনযন্ত্রের মুখটা মুছে নিয়ে সোনালীর মুখের কাছে ধরে বললো–“ডার্লিং–সাক্ মাই কক”।

রসরাজ তখন সোনালীর লাল রঙের প্যান্টির উপরে নিজের নাক মুখ ঠোঁট দিয়ে ঘষে ঘষে ঘষে আদর আদর আদর করছে। আহহহহহহহহহহহহহহহহহ চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো । উদ্দাম কামকলা। মদনের ধোন সোনালীর মুখে ঘচঘচঘচঘচঘছ করে ঢুকছে আর বেরোচ্ছে । আর নীচের দিকে রসময় বাগচীর রসালো জীভ ঘুরিয়ে ফিরিয়ে সোনালীর প্যান্টি খুলে লোমকামানো চমচমে গুদখানা র চারিপাশে বিচরণ করে চলেছে। চকচকচকচকচকচকচক।

আর ওদিকে ঘচঘচঘচঘচঘছ আহহহহহহহহহহহ মাগোওওওওওওওওও। বলে দশ মিনিটের মধ্যে সোনালী শরীর ঝাঁকাতে ঝাঁকাতে রাগরস বের করে রসময় বাগচীর মুখ নাক ঠোট গোঁফ মাখামাখি করে দিলো। ওহে রসময় ‘তুমি অমৃতরস পান করো’। ‘আমি একে আমার মদনরস পান করাই”-বলে ঘপাত ঘপাত করে সোনালীদেবীর মুখে ঠাপ মেরে মেরে গলগলগলগল করে লাভা উদ্গীরণ করে দিলো।

বীর্য উদ্গীরণ করে ফেলেছে সোনালীর মুখে মদন। আর এদিকে সোনালীর পা দুটো টেনে নিয়ে নিজের দিকে সেট করে সোনালীর গুদের মধ্যে নিজের মোটা ‘বেটে ধোনখানা দিয়ে ঠাপাতে উদ্যত হোলো রসময় বাগচী। “আরে আরে কি করছেন? কন্ডোম না পরে কি করছেন মিস্টার বাগচী:-সোনালী ল্যাংটো অবস্থায় চিত হয়ে শুয়ে আর্তনাদ করে উঠলো। “সোনালী–চিন্তার কিছু নেই । আমার সাথে কন্ডোম আছে রেডি”:-মদন এই বলে টলতে টলতে লেওড়াটা নিয়ে কোনোরকমে বিছানা থেকে উঠে পাশে রাখা পাঞ্জাবীর পকেট থেকে একটা কন্ডোম রসময় কে দিলো।

রসময় বাবু রীতিমতো দ্রুত গতিতে কন্ডোম পরে ফেললো নিজের কলাটাতে। ইসসসসসস বেটে মোটা কাঠালী কলা। কন্ডোম যেন ফেটে যাবে। ধুর বাল। বলে ঘোত করে লেওড়াটা আবার সোনালীর গুদের মধ্যে আস্তে আস্তে ঢুকিয়ে ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে গাদানো শুরু করে দিলো ।

“আহহহহহহহ হ লাগছে লাগছে লাগছে আস্তে আস্তে করুন”-সোনালী আর্তনাদ করাতে মদন তাড়াতাড়ি সোনালীর মুখের উপর নিজের মুখ চেপে ধরে ঘষতে লাগলো । যাতে ও ঘরে কোনোও শব্দ না যায়। পাশের ঘরে সুবিনয় সোফাতে গভীর নিদ্রামগ্ন। এদিকে সোনালীর ম্যানা দুই খানা টিপতে টিপতে ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছে রসময় । রসময় বাবু রীতিমতো ঘামছেন চুদতে চুদতে ।

মদন ঐ দেখে বলে উঠলো–“কি হে ঘেমে গেলে যে “। মদন সোনালীকে জড়িয়ে ধরে ঠোঁট দিয়ে ঘষে ঘষে ঘষে আদর আদর আদর আদর করে চলেছে। দুর্দান্ত চোদন চলছে। সোনালী দেবী এইবার বেশ আরাম পাচ্ছেন। “আরো আরো জোরে জোরে রসরাজ আমার ধোনরাজ”-ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত । মদন সোনালীকে এইবার দুধের বোঁটা মুখে নিয়ে চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু করে চোষা দিতে শুরু করলেন । আহহহহহহহহহহহ।

সোনালী দেবী মদনের বোঁটা চোষা আর রসময়ের গুদচোদা খেতে খেতে আহহহহহহহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহ করে গোঙাতে গোঙাতে আরেকবার রাগমোচন করে নিথর হয়ে পড়ে থাকল। রসময় গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম করে গোটা দশেক ভীমঠাপ দিতে দিতে হলহলহলহল করে বীর্যপাত করে ফেললো কন্ডোমের মধ্যে ।

মদন পাশে বসে সোনালীর ম্যানা দুই খানা চুষতে লাগল। তিনটে শরীর উলঙ্গ। এক ফুল দো মালী। “দাদা–আপনি এইবার চুদবেন না?”–রসময় বললো। মদন বললো-“না ভাই। আজ তোমার দিন। আমি ওর ডকুমেন্ট আপলোড করার দিন আমারটা ডাউনলোড করে দিয়েছি।”–ইসসসসসসসসসসস। অসভ্য একটা। সোনালী মুচকি হেসে মদনকে চুমু চুমু দিতে দিতে বলে উঠলো।

শেষ।


Tags: , , ,

Comments are closed here.