Bangla New Choti হাত বেধে জোর করে বান্ধবীর পোঁদ মারা চটি গল্প

September 2, 2020 | By Admin | Filed in: মজার চটি.

Bangla New Choti 2020 আমি সায়ক। choda chudir golpo bhai bon ছোটো থেকেও পর্ন দেখে দেখে BDSM এর ওপর খুব ঝোঁক। পরনে যখন মেয়েটা চোদন খাবার জন্য চেঁচাতে থাকে choti kahini bangla

উফ, বিশ্বাস করবেন না, মনে হয় হাকে সামনে পাবো তাকেই চুদে ফেলবো।

অবশ্য হঠাৎ করেই রিমাকে চোদার সুযোগ এসে গেলো। আমার গার্লফ্রেন্ড রিমা। 4 মাস হলো আমার সাথে সম্পর্কে আছে। প্রথম দিনই ওর 34 সাইজের দুদু, আর 36 সাইজের পিছন দেখে ফিদা হয়ে গেছিলাম, শুধু ভাবছিলাম কিভাবে ওকে চুদবো।

বেশ অপ্রত্যাশিত ভাবেই সুযোগটা এসে গেলো। একদিন ওর বাড়িতে নোটস নেবার জন্য ডাক পরলো আমার, গিয়ে দেখি ওর মা গেছে বাজারে সুতরাং পুরো বাড়ি ফাঁকা।

Bangla New Choti 2020

ওর বাড়ি গিয়ে দরজা ধাক্কা দিতেই সাথে সাথেই দরজা খুলে গেলো, দেখি শুধু একটা হট প্যান্ট আর স্লিভলেস টপ পরে আমার সামনে রিমা। দেখে বোঝাই যাচ্ছে ভেতরে ব্রা নেই, আমার বাঁড়া বাবাজীবন তো দেখেই রিমাকে স্যালুট করতে দাঁড়িয়ে গেলো। আমি চুপচাপ ভেতরে ঢুকলাম। রিমা আমার হাত ধরে ওর বেডরুমে নিয়ে গেলো। Bangla New Choti 2020

বেডরুমে গিয়ে আমার একদম সামনে এসে দাঁড়ালো রিমা। ওর গায়ের গন্ধ আমাকে পাগল করে দিচ্ছিলো। ধীরে ধীরে আমার মুখের কাছে মুখ নিয়ে এসে ডিপ লিপ কিস করতে থাকলো। আমি ধীরে ধীরে নিজের হাতটা ওর 34 সাইজের দুদুর ওপর রাখলাম। রিমা কিছু বললো না দেখে আমার সাহস বেড়ে গেলো। ভাবতেই পারছিলাম না, আমার সেক্সি গার্লফ্রেন্ডকে ওরই বাড়িতে চুদবো।

Bangla New Choti 2020

ধীরে ধীরে চুমু খেতে খেতে ওকে ঘুরিয়ে বিছানার উপর ফেললাম আর টপটা খুলে ওর হাতটা বেঁধে দিলাম। রিমা অবাক চোখে আমার দিকে তাকিয়ে, আমি ইশারায় চুপ থাকতে বলে ওর ঠোঁটের ওপর আলতো কামড় বসালাম। Bangla New Choti 2020

এবার ধীরে ধীরে জিভ দিয়ে মুখ, গলা কেটে দিতে দিতে দুদুর ওপর পৌঁছালাম। 

Choda chudir golpo kahini

একটা দুদু মুখে নিয়ে চুষতে লাগলাম সাথে হালকা করে কামড় দিতে লাগলামআর একটা আমার হাতের পিষতে লাগলাম। রিমা সুখের আহ, উমম করে আওয়াজ আমাকে আরো হর্নি করে দিচ্ছিলো। ধীরে ধীরে ওর গভীর নাভির ওপর জিভ বুলাতে লাগলাম। তারপর ওর হাত প্যান্ট খুলে দেখি প্যান্টির সামনেটা তখনই ভিজে গেছে। দাঁত দিয়ে টেনে খুলে ফেললাম প্যান্টি।

এবার বাল কমানো গোলাপি গুদটা ফাঁক করে দেখতে লাগলাম। Bangla New Choti 2020

রিমা : কি দেখছিস অমন করে?

আমি কোনো উত্তর না দিয়ে রিমার চোখের দিকে তাকিয়ে ওর গুদের ভগ্নাঙ্কুর এর ওপর জিভ লাগালাম। রিমা হালকা শীৎকার করে উঠলো। আমি এবার ওপরে উঠে এসে দুদের বোঁটার চারিদিকে জিভ বোলাতে লাগলাম।


Comments are closed here.