ওরা চারজনই নগ্ন-Bangla choti

January 26, 2018 | By admin | Filed in: মজার চটি.

ওরা চারজনই নগ্ন-Bangla choti

bangla choti2018– তখন মেয়েটা বললো মিষ্টি দুধু খাবে? আমি বললাম খাবো। তখন মেয়েটা একটা শিশি থেকেমধু নিয়ে বোটা দুটোয় মাখালজ্ঞান ফেরার পর আমি দেখলাম আমার হাত পা খাটের চার কোনার সাথে বাধা। ওরা চারজন। আমি বুঝিনি এরকম ,কিছু ঘটতে পারে। যে মেয়েটা আমাকে নিয়ে আলাদা রুমে ঢুকে গিয়েছিল সে একপাশে দাড়িয়ে হাসছে। মজা পাচ্ছে। আমি জানি না ঘটনা কি। ওরা চারজনই নগ্ন। আমাকেও নগ্ন করে শোয়ানো হয়েছে। আমার একটু শীত লাগছে। কিন্তু গায়ে কিছু দিচ্ছে না ওরা। উদ্দেশ্য কি এদের। আমি তো নিজ থেকেই রাজী ছিলাম। এরকম করার মানে কি। এটা কি পুরুষ ধর্ষণ? এই ধর্ষণের পরিণতি কি। পুরুষকে ধর্ষন করা কি সম্ভব? করলে তো পুরুষের মজাই। নাকি। এরা এরকম করছে কেন। আমি জ্ঞান হারালাম কেন। কি করেছে ওরা। আমি ওই মেয়েটাকে বিছানায় নিয়ে জামাকাপড় খুলে চুমু খেতে খেতে দুধে হাত দিয়েছিলাম। তখন মেয়েটা বললো মিষ্টি দুধু খাবে? আমি বললাম খাবো। তখন মেয়েটা একটা শিশি থেকে মধু নিয়ে ওর বোটা দুটোয় মাখালো। তারপর আমার মুখে তুলে দিল বোটা। আমি মনের আনন্দে বোটা দুটো চুষতে চুষতে সব মধু খেয়ে ফেললাম। তারপরও চুষতেই আছি। একসময় আমার মনে হলো আমার ঘুম পাচ্ছে। তারপর আর কিছু মনে নেই। এখন মনে হচ্ছে ওই মধুতে কিছু মেশানো ছিল।

মধু নিয়ে বোটা দুটোয় মাখাল bangla choti
একটা মেয়ে বলতে শুরু করলো- শোনো মিয়া সারাজীবন পুরুষেরা মেয়েদের অত্যাচার করছে। কোন বাছবিচার ছাড়া। আমরা চারজনের সবাই কোন না কোন সময় পুরুষের আক্রমনে পড়েছি সেই ছেলেবেলা থেকে। আমাদের খুবলে খেয়েছে জানোয়ারের দল। কিছু করতে পারিনি। এবার ঠিক করেছি অন্তত একজন পুরুষ ধর্ষণ করবো আমরা। তোমাকে মারবো না, যদি আপোষে রাজী হও। যদি রাজী না হও, এই ছুরি দিয়ে তোমার নেংটি ইঁদুরটা কেটে নেবো। বিচিসহ। তখন দেখবো মজা।
আমার খুব ভয় করছে। ভয়ে লিঙ্গটা আরো ন্যাতানো হয়ে গেছে। মেয়েগুলোকে সত্যি হিংস্র লোলুপ মনে হচ্ছে। কিন্তু এতগুলো মেয়েকে কিভাবে সন্তুষ্ট করবো। আমার জিনিস তো একজনের জন্যই যথেষ্ট না।
একটা মেয়ে এগিয়ে এসে ওর নগ্ন দুধটা আমার মুখে ঘষতে লাগলো। আমি মুখ ফিরিয়ে নিতে চাইছি। চুষলে যদি আবারো সেই বিষ খেতে হয়? মেয়েটা ঠাশ করে চড় দিল গালে। বললো, এমনিতো মেয়ে দেখলে দুধের দিকে চায়া থাকস, ভিড়ের মধ্যে দুধ টিপস, এখন খাইতে খারাপ লাগে? খা হারামজাদা। ভালো করে চুষবি। নইলে জিব টেনে ছিড়ে ফেলবো।
আমি উপায় না দেখে চুষতে শুরু করলাম। চুষতে চুষতে খেয়াল করলাম আমার পেনিসটা সেমি হার্ড হয়েছে। মেয়েটা দুধ বদলে বদলে দিচ্ছে। একবার ডানদুধ আরেকবার বামদুধ। তখন আরেকটা মেয়ে এগিয়ে এসে তার দুধ অফার করলো। আমি এটা ছেড়ে নতুনটার দুধ মুখে দিলাম। এটা বেশ কচি। কমলার সাইজ দুধ। বোটা মুখে নিয়েই জোরসে চুষনি দিলাম আর মেয়েটা ‘উহ’ করে উঠলো। আমি ওই দুধে মুখটা ডুবিয়ে চুষছি। তখন আগের মেয়েটা আমার মুখথেকে কচি দুধটা বের করে নিজের বড় দুধ ঢুকিয়ে দিল। এরপর দুই মেয়ে কাড়কাড়ি করে দুধ খাওয়াতে লাগলো। চুষতে চুষতে আমার জিব ঠোট সব ব্যথা। তবু ছাড়ছে না তারা। ওদিকে লিঙ্গটা খাড়া হয়েছে ইতিমধ্যে। বাকী দুজনের একজন লিঙ্গ চুষতে শুরু করলো। আরেকটা মেয়ে রানের উপর মুখ ঘষছে, বিচিতে চুমু খাচ্ছে। মোটকথা এখন চারটা মেয়েই আমাকে ভোগ করছে একসাথে। খারাপ লাগছে না এখন। সুখ সুখ আরাম। লিঙ্গ চোষার আরামটা স্বর্গীয়।
কিছুক্ষণ চোষাচুষি করে দুধ খাওয়ানো মেয়ে দুটো লিঙ্গের দিকে গেল। তারপর আমার উপর এমনভাবে বসলো যাতে লিঙ্গটা ওর সোনায় ঢুকে যায়। মেয়েটা ঠাপ মারছে আমাকে। কয়েক ঠাপ মারার পর অন্য মেয়ে বসলো। এই মেয়েও নেচে নেচে ঠাপ মারছে। এবার বাকী দুই মেয়ের একজন এসে আমার মুখের উপর ওর সোনাটা ধরলো। বললো, চুষো ইয়ার। আমার কেমন ঘেন্না হলো। তবু চুমু খেলাম, ভাবলাম রেহাই দেবে চুমু খেলেই। কিন্তু সেই মেয়ে সোনাটা ফাক করে আমার মুখে চেপে ধরলো। ভ্যাজাইনা লিপস আমার ঠোটে ঘষতে থাকলো। হিসহিস করে বললো, চুষ ব্যাটা। এতক্ষণ তোরে চুষছি আমি। এবার তোর পালা। এই মেয়েটা নিষ্ঠুর টাইপ। সে জোর করে তার সোনাটা চেপে ধরলো মুখে। ওদিকে ধোনটার অবস্থা খারাপ। ওই মেয়েটা নাচতে নাচতে আমার মাল বের করার অবস্থা। আমি বললাম, এখন আমার আউট হবে। একটু ক্ষ্যামা দাও। তখন ওরা ক্ষ্যামা দিল। ধোনটা আবারো স্থির হতে ওরা শুরু করলো ঠাপানি। এবার একে একে চারজনই পালা করে ঠাপাতে থাকলো। দশ মিনিট পর আর পারলাম না। আমি সবচেয়ে কচি মেয়েটার সোনাতেই আউট করলাম মাল। মাল আউট হবার সময় আমি নীচ থেকে নিজেই কয়েকটা চুড়ান্ত ঠাপ দিলাম। মেয়েটা বাড়তি আনন্দ পেয়ে চোখ টিপ দিল। বলাত বলাত করে মাল পুরা আউট হলো মেয়েটার সোনায়। গড়িয়ে পড়ছে আমার অণ্ডকোষের উপর।
আমি বললাম, একটু পানি খাবো। তখন একটা মেয়ে এসে আমার মুখের উপর সোনাটা ধরে বললো, খা। এখানে পানি আছে। মধুপানি। খা শালারপুত শালা। নইলে মুতে দেবো। মুতে গোসল করিয়ে দেবো তোকে আজ। আমি ভয় পেয়ে গেলাম। বাধ্য ছেলের মতো চুষে চুষে ওর মালগুলো খেতে লাগলাম। ঘেন্না হচ্ছিল। তবু উপায় নাই। ভেতরে জিব ঢুকিয়ে যদ্দুর পারি খেলাম। একটু তৃষ্ণা মিটলো। তখন আরেকজন এলো। তারটাও চুষতে লাগলাম। একে একে তিনজনের সোনা চুষে পেটে ওদের মাল ঢুকালাম। শুধু কচি মেয়েটা আসলো না। সে আমার নরোম হয়ে যাওয়া ধোনটাকে কচলে কচলে মালগুলো মুছে দিচ্ছে। ধোনটা এখন নেতিয়ে ছোট্ট হয়ে গেছে।
ভাবলাম কাজ শেষ। এবার মুক্তি। কিন্তু না। ওরা একা বাটিতে করে পানি আর একটা টুকরো কাপড় আনলো। সাবান আর পানি দিয়ে ভালো করে ধুচ্ছে আমার নেতানো ধোনটাকে। টিস্যু দিয়ে মুছলো ভালো করে। তারপর আমাকে পানি খেতে দিল। একজন একটা সেদ্ধ ডিম এনে দিল। ভেঙ্গে ভেঙ্গে খাওয়ালো। তারপর বললো, এবার আসল খেলা। চট করে মাল বাইর করবি না। এক ঘন্টা খেলবি। নইলে কেটে ফেলবো কাচি দিয়ে।
একজন গিয়ে চুষতে শুরু করলো নেতানো নুনুটা। বিরক্ত লাগছে এবার। মাল বের হবার পরপর নুনুটা কেউ ধরলে অশান্তি লাগে। কিন্তু এই মাগীগুলো ছাড়বে না। বললাম, একটু রেস্ট দাও প্লীজ। নইলে দাড়াবে না। মেয়েটা বললো, কিসের রেস্ট। তোরা যখন আমাদের চুদস, দশ মিনিটে পাচজন গায়ের উপর উঠস। চিন্তাও করস না আমি নিতে পারবো কিনা। জলদি দাড় করা। ঐ চৈতী, যা তোর দুধ ওর পছন্দ। ওটা চুষতে দে। তারপর দাড়াবে।
চৈতি মানে কচি মেয়েটা। সে এসে দুধের বোটাটা মুখে ধরলো। আমি চুষতে শুরু করি। এই দুধটা আমার প্রিয়। এটাকে দুহাতে কচলে খেতে পারলে হতো। কিন্তু কচলাবার উপায় নাই। হাত বাধা। বললাম দুধটা আমার মুখে ঘষো। নরোম স্পর্শ দাও। তাইলে দাড়াতে পারে। ওদিকে আরেকজ চুষতে চুষতে ধোন ব্যথা করে ফেলছে। তবু দাড়াচ্ছে না। মেয়েটা বিচিতে একটা কামড় দিয়ে বসলো আচমকা। আমি উফ করে চৈতির দুধে কামড় দিয়ে বসলাম। চৈতি দুধ টেনে নিয়ে চড় মারলো গালে। শালা, দুধ খাওয়াচ্ছি, খাবি। কামড় দিস কেন।
আরো পনের মিনিটের পর লিঙ্গটা দাড়ালো। এবার একটু স্বস্তি। দ্বিতীয়বার সহজে মাল আউট হয় না। এবার খেলতে পারবো। এরপর শুরু হলো আবারো। একের পর এক মেয়েগুলো বসতে লাগলো ধোনের উপর। নিজেদের সোনায় ধোন ঢুকিয়ে ইচ্ছেমতো ঠাপ মারছে। আমি নির্বিকার। ঠাপিয়ে ঠাপিয়ে খানিক পর আমার মুখের উপর সোনা ঘষছে একেকজন। কচি মেয়েটার সোনাটা খেতে ইচ্ছে করছিল। মেয়েটা আসছে না কাছে। সে শুধু দুধ খাওয়াইছে। আমি ওকে বললাম তুমি এদিকে আসো। মেয়েটা কাছে এলে সোনাটা মুখে দিতে বললাম। সে কী যে খুশী। সোনাটা দিয়ে আমার মুখে ঘষছে। ঘষতে ঘষতে তার প্রায় মাল আউট হবার দশা। আমি জিব দিয়ে ইচ্ছেমতো চুষলাম। সত্যি এই পুসিটা একদম অন্য ধাতের। বেশীদিন হয় নাই। এটার বয়স বড়জোর সতের আঠারো হবে। বখে গেছে অল্পতে।

অবশেষে চল্লিশ মিনিট পর আমার মাল আউট হলো। তবু দুটো মেয়ে অতৃপ্ত। ওরা বলছে আবারো খেলবি হারামজাদা। এবার তো মুশকিল। আর কি করে দাড়াবে। কিন্তু সেই একই কায়দায় ওরা এটাকে আবারো দাড় করালো আধঘন্টা পর। এবার সেমি হার্ড। পুরা দাড়ায় না। অনেক চুষছে ওরা। কাজ হয় না। সেমি হার্ড ধোনকেই ঢুকিয়ে যখন ঠাপ দেয়া শুরু করলো, তখন আবারো একটু দাড়ালো। কিন্তু পুরা ধোনে ব্যথা। নাড়াতে পারছি না। অনেক ঠাপানোর পরও ওরা বেশী দাড় করাতে পারলো না। নেতিয়ে যাচ্ছে বারবার। তারপার মেয়েগুলো এবার চারজনে মিলে চুষতে শুরু করলো। চুষতে চুষতে চুষতে ব্যথা ব্যথা করে ফেললো। আমার মুখের উপর সোনা ঘষতে ঘষতে ঘা করে ফেললো ওরা। আমি আর পারছি না। ব্যথায়, যন্ত্রণায় টনটন করছে। হাতপা বাধা অবস্থায় মরে যাবার দশা।
আরো এক ঘন্টা আমাকে ইচ্ছে মতো দুমড়ে মুচড়ে কামড়ে রক্তাক্ত করে, আমার লিঙ্গ বিচি পায়ুপথ সবগুলো জখম করে ওরা চলে গেল। আমি তারপর চিৎকার করে লোক ডাকলাম। বিকালের দিকে বিল্ডিং এর দারোয়ান এসে আমাকে উদ্ধার করলো। তারপর হাসপাতালে ভর্তি হলাম। সেখানে যে অভিজ্ঞতা হলো সে লজ্জার কথা আর বলতে চাই না।next


Tags:

Comments are closed here.