মমতা ভরা মুখ মহুয়ার-Bangla choti

December 19, 2017 | By admin | Filed in: মজার চটি.

মমতা ভরা মুখ মহুয়ার-Bangla choti

বাড়িতে ঢুকতেই মা বলে উঠলো ‘শুনেছিস তো মহুয়ার কান্ড?’ এই গল্প টা আমার বোনের sexy বান্ধবিদের চোদার choti গল্প আমি জানি মা আজকে খোলা তলোয়ার হাতে পেয়ে গেছে, আর আমার ঢাল নেই আটকানোর মত. পায়েল মানে আমার বোন এসে আমার সামনে দাড়ালো. আমি জানি পায়েলও মনে মনে আমাকে গালাগালি দিচ্ছে.

bengali boudi অল্প বয়েসে পাকলে বাল তার দুঃখ চিরকাল. এই প্রাচীন প্রবাদ আমার ক্ষেত্রে খুব খাটে.
মন বলে কিছুই আমার ছিলোনা. ধ্যান ধারণা ছিলো ধোন. কারণ, বোনের সুন্দরী বন্ধুরা। একজনের পর একজন ধরা দিয়েছিলো আমার কাছে।
হবেনাই বা কেন. সেই সময় কটা ছেলে বাইক নিয়ে ঘুরতো আর সাথে হিরো সুলভ চেহারা. খেলাধুলোয় এক নম্বর.
রোজ বিকেলে মেয়েদের আসরটা আমাদের বাড়ির বারান্দায় বসতো. শুধু যে পাড়ার মেয়ে তা নয় বোনের স্কুলের বন্ধুরাও থাকতো তাতে.

কলেজ সেরে ফিরে, বাড়ির সামনের মাঠে আমি ক্যারামতি দেখাতাম। তখন না ছিলো ফেসবুক না ছিলো মোবাইল। খেলাধুলো, বা এক্সট্রা ক্যারিকুলার এক্টিভিটীই ছেলেদের হাতিয়ার ছিলো মেয়েদের ইম্প্রেস করার জন্যে।

ফুটবল খেলতাম বেশ ভালো. আমাদের পাড়ার মাঠটা বেশ বড়ই ছিলো. তিনপাক দৌড়তে দম বেরিয়ে যেতো. আমি যেহেতু শরীর চর্চা, টেবিল টেনিস আর রোজ সকালে উঠে দৌড়তে যেতাম আমার দমের অভাব ছিলোনা. আমি তাই এগিয়ে থাকতাম. মাঠের গায়েই লাগানো আমাদের বাড়ি. বাড়ির বারান্দায় বসে আমার হিরোগিরি দেখত মেয়েরা. আমি এড়িয়ে এড়িয়ে দেখতাম আর এনজয় করতাম. বিকেলবেলা মাঠে নামা আমাদের একটা প্যাশন ছিলো. bengali boudi এর মধ্যেই সযত্নে পায়ে ক্রেপ ব্যাণ্ডেজ বাধা, নি ক্যাপ পরা যেন আমাদের একটা দেখনদারি ব্যাপার ছিলো. কেউ চোট পেলেই আমাদের বাড়িতে দৌড়ুত বরফ আনার জন্যে. মাগীবাজ আমি একাই ছিলাম না. পায়েলকেও কম ছেলে ঝাউরাতো না তখন. যদি পায়েল বরফ নিয়ে আসে সেই উদ্দেশ্যে ওরা যেতো.

bengali boudi অল্প বয়েসে পাকলে বাল তার দুঃখ চিরকাল
bengali boudi অল্প বয়েসে পাকলে বাল তার দুঃখ চিরকাল

আমিও কম কায়দাবাজি জানতাম না. একটু লাগলেই ভল্ট টল্ট খেয়ে যেন হাড় ভেঙ্গে গেছে এরকম করতাম. অভিনয় ভালই করতাম, মেয়েদের আকর্ষণ করার জন্যে. আর শীতকাল হলে, চুল ঝাকিয়ে ফাস্ট বোলিং অথবা মুরগি কোনো বোলারএর বল নিজেদের বারান্দায় পাঠিয়ে দিতাম অনায়াসে. এমন আমিতে বোনের বন্ধুরা একটু ঝুকবেনা তা কি হতে পারে? এরকম অনেক মেয়েই সেই বয়েসে আমার কাছে কুমারিত্ব হারায়.

একটা সময় মনটা খালি লাগতো. শরীরে বিতৃষ্ণা ধরে যাচ্ছিলো. সবার সাথে উথাল পাঠাল চোদন হতো. মিথ্যে প্রতিশ্রুতি হতো, তারপর কোনো না কোনো মেয়ের থেকে ওরা জেনে যেতো আমার স্বরূপ আর তারপর কাট্টি.

আমাদের পাড়ায় একটা মেয়ে ছিলো যার নাম মহুয়া. মহুয়াকে দেখে আমার মনে কেমন প্রেম প্রেম ভাব জেগে উঠলো. ও এক গরিব পরিবারের মেয়ে. গরিব হলে কি হবে বেশ ভদ্র আর রক্ষনশীল পরিবার. মহুয়ার বাবা সরকারী কেরানির চাকরি করতো, কোনো রকমে দিন চালাতো. আর সৎ লোকের যা হয় তাই, শেষ বয়েসে bengali boudi এসে কোনরকমে প্রভিডেণ্ড ফান্ড ভাঙ্গিয়ে, একটা পাকা ছাত দিতে পারে নিজের বাড়িতে. কিন্তু মেয়েকে খুব ভালো করে মানুষ করেন উনি. মেয়ের জন্যে কোন ত্রুটি রাখতেন না। তাও কিছু তো বাকি থেকেই যেতো।

ঝাঁকে না মিশে, মহুয়া পায়েলের সাথে একটু আলাদা করে মেলামেশা করতো. পায়েলের বাকি বন্ধুরা চলে গেলে ও আসতো, পায়েলের সাথে পড়া নিয়ে আলোচনা বা কোনো বই ধার নিতে আসতো। আমার মাও ওকে খুব ভালো মেয়ে বলতো. ওর উদাহরণ দিয়ে আমাকে আর বোনকে চাটাচাটি করতো, বলতো দ্যাখ কত ভালো মেয়ে কত কষ্ট করে সারাদিন, কত কাজ জানে, তোদের মত উড়নচন্ডি নাকি. বিকেলে গিয়ে একটু বারান্দায় বসবো তার উপায় নেই. তোদের যা আলোচনা ছি: ছি: ছি:

হবেনা কেন, মমতা ভরা মুখ মহুয়ার. যে কেউ কোনদিন ওকে কষ্ট দেওয়ার আগে বহুবার ভাববে. তেমনি সুন্দরী. গায়ের রং হালকা চাপা, কিন্তু দারুন মিষ্টি মুখটা. মাথা ভর্তি কোকড়ানো চুল পাছা ছাড়িয়ে নেমে গেছে । ছোট বেলা থেকে নাচ শিখে দারুন সুন্দর তার শরীরের গঠন. চোখ দুটো শান্ত দিঘির মতন কালো গভীর, bengali boudi কোনো আইলাইনার লাগেনা তাকে সুন্দর করতে. তাকালে মনে হয় যেন ডুবে যায় ওই চোখে. মুখ খানা যেন নিষ্পাপ ফুলের মতন, থুতনিতে একটা ভাজের জন্যে ওকে ছবির মত দেখাতো।
আমার মন আসতে আসতে মহুয়াতে গিয়ে আটকালো. মনে হলো ওকে ভালোবেসে ফেলছি. নিজের মধ্যে ছটফটে ভাবটাও কমতে শুরু করলো. মনে মনে ওকে ভেবে ঘুমোতে যাই রোজ. কিন্তু যৌন চিন্তা আসেনা ওকে দেখে. ও সত্যি সেরকমই মেয়ে. যাকে সযত্নে তুলে রাখতে হয় নিজের মনের ফুলদানিতে . মনে হয়না যৌনতা দিয়ে ওকে কলুষিত করি. নিজের মনেই লজ্জা হয় কামুক নজরে ওকে দেখতে।

পায়েল কে বলতে ও বেঁকে বসলো “এই দাদা ও কিন্তু ওরকম মেয়ে না; তুই কিন্তু ওকে ওরকম ভাবিস না রুচিতা বা পম্পির মত. তুই যদি ওকে ছুয়েও দেখিস তাহলে ও সুইসাইড করে বসতে পারে. তুই ওকে চিনিসনা. এর থেকে তুই মোনালিসার সাথে কর; সব পাবি.’
আমি উত্তরে পায়েলকে বলেছিলাম ‘নারে বোন বিশ্বাস কর তোর বন্ধুরা ওরকম বলে আমিও ওরকম; আমি তো আর দুধ পিতা বাচ্চা না যে আমার সামনে খুলে দিল আর আমি চুপ করে বোঝার চেষ্টা করবো যে কি হচ্ছে এটা; তো যে যেমন তার সাথে তেমন. তোকে সত্যি বলছি, বিশ্বাস কর, ওকে দেখে আমার রাতের ঘুম চলে গেছে, bengali boudi ওর মত সুন্দরীকে নিয়ে আমি দশ পাতা লিখতে পারি ওর সৌন্দর্যের বর্ননা দিতে.’

‘আমি জানিনা, আমি তোদের মাঝে থাকব না তুই যা বলার ওকে বলবি.’ পায়েল একটু বিরক্ত হয়েই বললো.
‘ঠিক আছে তুই এতোটাতো ঠিক করে দে বাকিটা আমি ম্যানেজ করে নেব.’

এরপর বহুদিন কেটে গেল; পায়েল বহুবার বলেছে মহুয়াকে আমার কথা; মহুয়া হ্যা না কিছু বলেনি, শুধু উত্তর দিয়েছে বাবা জানতে পারলে খুব দুঃখ পাবে.’
আমি মহুয়াকে আশ্বস্ত করেছিলাম যে আমি ওর বাবার সাথে গিয়ে কথা বলে সব বুঝিয়ে বলব.

সেটা ১৫ অগাস্ট ছিলো. একটা পুজো পুজো ভাব চারিদিকে. আজ আমি লুকিয়ে লুকিয়ে মহুয়ার সাথে দেখা করতে যাবো. পায়েল ওকে বলেছে ‘তুই আমার দাদার সাথে দেখা করে অন্তুত না বলে দে, আমার মাথা খেয়ে নিচ্ছে’

অনেক বোঝালাম মহুয়াকে; শেষে ওর বাবার কাছে bengali boudi যাওয়ার কথা বলতে যেন কাজ হলো. একে অন্যকে কথা দিলাম যে পায়েল ছাড়া আমাদের ব্যাপার কেউ জানবেনা.

লুকিয়ে লুকিয়ে তিন বছর হয়ে গেল আমাদের প্রেম. ছবির মত, কবিতার মত সেই প্রেম.
কিন্তু আমার মা কি করে যেন জানতে পারল এই ব্যাপারটা. মার ডায়লগ চেঞ্জ হয়ে গেল ‘ ছোটলোক বাড়ির মেয়ে আমার ঘরের বউ হবে, দেখে মনে হয়না ভাজা মাছটা উল্টে খেতে জানে, তলে তলে গৃহস্তের ক্ষতি চিন্তা করে. এরা কি মানুষ? একদম মা বাবার থেকে ট্রেনিং পেয়ে গেছে. ছলাকলা দেখিয়ে ঠিক পটিয়ে নিলো, ও মেয়েকে ভুলে যা, আমি বেচে থাকতে ও মেয়ে আমার বাড়িতে ঢুকবেনা. কোথাকার সিডিউল কাস্ট নিচু জাত, ব্রাহ্মণের দিকে হাত bengali boudi বাড়িয়েছে. শোন তোকে বলছি, এক মেয়ে যাবে আরেক মেয়ে আসবে. অশান্তি না চাস তো ওই মেয়েটাকে ভুলে যা.’
এরপর তো ‘মরা মুখ দেখবি’,’বাড়ি ঘর ছেড়ে চলে যাবো’ এরকম হুমকি ছিলই।

এই গল্প শুধু মাত্র valobasa24.com এর পাঠক বন্ধুদের জন্য প্রকাশিত।
এরপর চুরান্ত বারাবারি হোলো একদিন, মা মহুয়াদের বাড়িতে ঢুকে মহুয়াকে অপমান করে এলো। মা মরা মেয়েটা যে উনাকে নিজের মায়ের স্থানে বসিয়ে ফেলেছে সেদিকে কোনো খেয়াল ছিলোনা উনার।
আমার বুকে মাথা রেখে কেঁদে ভাসিয়েছিলো মহুয়া. আমি ওকে আশ্বস্ত করেছিলাম যে আমি একটা চাকরি পাই তারপর সব ঠিক হয়ে যাবে, কেউ আমার মুখের ওপর কথা বলার সাহস পাবেনা. দরকার হলে ওকে নিয়ে আমি আলাদা থাকবো। আলাদা থাকতে ও ভিষণ অরাজি. ওর কাছে সংসার মানে শশুর শাশুড়ি, bengali boudi ননদ দেওর. কি বলি এই মেয়েকে. আমাদের প্রেম আরো গভীর হয়ে উঠলো, মার বিভিন্ন বাঁধা সত্বেও. লুকিয়ে দেখা চলতেই থাকলো.

মাঝেসাঝে একটু আধটু চুমু খাওয়া শুরু করলাম আমরা. স্বর্গীয় সেই সুখ, যৌনতাকে পিছনে ফেলে দেয়. কিন্তু আসতে আসতে মন দুষ্টুমি শুরু করলো. মহুয়াও আসতে আসতে ওর সীমানা অতিক্রম করলো. কিন্তু লেখার মাধ্যমে শুধু. আমি আর ও চিঠি লিখতাম. আজকের দিনের প্রেমে যা বিরল. সেই চিঠিগুলো আসতে আসতে দৈহিক সৌন্দর্যের বর্ণনা আর শারীরিক চাওয়া পাওয়ার ওপরে অনেক কিছু লেখা থাকতো. কিন্তু সামনে এলে আমরা bengali boudi দুজনেই কুঁকড়ে যেতাম, কেমন লজ্জা লাগতো ওর সামনে যৌন আলোচনা করতে.
মহুয়া আমাকে অগাধ বিশ্বাস করত। আমার অতিত জানা সত্বেও। আমার জন্মদিন ওর কাছে একটা উৎসব ছিলো, আমিও ওর জন্মদিন পালন করতাম। ওকে নিয়ে আমি কোথাও খেতে নিয়ে জেতাম। কিন্তু ওর মত পয়সা জমিয়ে জমিয়ে, দামি গিফট বা পুজো দেওয়া আমার হোতনা।
আমি ওকে বারন করলেও ও শুনতোনা। আমাকে বলতো, আমাকে দামি পারফিউম, দামি পোষাকই মানায়। পুজোর সময় আমাকে দামি সিগারেটের প্যাকেট গিফট করত, পাগলি। বলত আমি সিগারেট খেলে ওর আমাকে দেখতে দারুন লাগে।

একদিন এলো, যখন আমরা সব বাধা কাটিয়ে মিলিত হলাম। ওর পুরুষ্ট স্তনের ওপড় মাথা রেখে যৌনতৃপ্ত আমি হারিয়ে গেছিলাম। জীবনে তো প্রচুর মেয়ের সাথে শুয়েছি, এরকম ভাল লাগেনি। আসলে ভালবাসা ব্যাপারটায় এইরকম। খেয়াল করিনি কতক্ষণ শুয়ে ছিলাম। ঘোর কেটে ওকে চুমু খেতে গিয়ে দেখি ও শুন্য দৃষ্টিতে তাকিয়ে আছে আর চোখের কোন দিয়ে জল গরিয়ে বালিশ ভিজিয়ে দিয়েছে। আমি জিভ দিয়ে সেই নোনতা চোখের জল চেটে নিয়ে bengali boudi ওর রক্তিম ঠোঁটে একটা গভির চুমু একে দিইয়েছিলাম। ‘আমাকে বিয়ে করবে তো অভি’ মহুয়ার প্রশ্ন করলো। আমি ওকে বোঝালাম যে ভয়ের কিছু নেই, ও আস্বস্ত হয়ে আমাকে গলা জরিয়ে চুমু খেয়ে বলল, ‘তর সইলোনা না, আমাকে পাওয়ার?’ আমি ওকে বুকে জরিয়ে ধরেছিলাম, হারিয়ে ফেলার ভয়ে।

জীবনের একটা ভুল করলাম আজ, বির্য্যপাতের পরে পুরুষাঙ্গটা বের না করে। কন্ডোম ভর্তি বির্য্য মহুয়ার ভিতরে রয়ে গেলো, মুখ শুকিয়ে গেলো আমাদের। ঊর্বর নাড়ি, মহুয়ার সামান্য বিজেই মাসিক বন্ধ হয়ে গেল। বহু কাটখড় পুরিয়ে অবাঞ্ছিত মাতৃত্ব থেকে আমি ওকে মুক্তি দিলাম, ডায়মন্ডহারবারের বিখ্যাত মেরি স্টোপ্স ক্লিনিকে।

এরপর বহু চিঠিতে আমরা মজা করে হোক বা দুঃখে হোক আমাদের মৃত সন্তান নিয়ে নানা কল্প কথা লিখতাম।

সেই রকমই একটা চিঠি আমার ওঁত পেতে থাকা মা, আমার ঘর থেকে উদ্ধার করে কি কান্ডটাই না করলো। এই গলায় দড়ি দিতে যায় তো এই ছাত থেকে লাফাতে যায়। আমি নির্লিপ্ত থাকলাম। এইসব নৌটঙ্কি অনেক দেখেছি। কিন্তু মা হার মানলো না। মহুয়ার বাবাকে গিয়ে উল্টোপাল্টা কথা বলে এল। যার ফলস্বরুপ মহুয়া আর আমার দেখা করা প্রায় বন্ধ হয়ে গেলো। পায়েল এইসময় খুব সাহায্য করেছিলো আমাকে। ওর অচেনা কোন বন্ধুর মারফত আমার bengali boudi আর মহুয়ার মধ্যে চিঠির আদানপ্রদান চলছিলো। পায়েলও আমার ওপড় আস্থা অর্জন করেছিলো যে আমি মহুয়াকে ঠকাবোনা।

যায় হোক এরপর থেকে মহুয়ার চিঠিতে হাহাকার পড়তে থাকলাম, ওর বাবা ওকে চাপ দিচ্ছে আমাকে ছেরে ভালো কোনো ছেলেকে বিয়ে করার জন্যে, যে জিবনে সুপ্রতিষ্ঠিত। আমি জানতাম যে মহুয়ার মতন সুন্দরির যোগ্য পাত্র পাওয়া কোনো ব্যাপার না। বিভিন্ন বিয়ে বাড়িতে গেলেই ওর জন্যে বেশ ভালো ভালো সন্মন্ধ আসে। ছেলেরা যে ওকে এক নজরেই পছন্দ করে ফেলে।

কেন জানিনা আস্তে আস্তে আমাদের মধ্যে একটু দুরত্ব তৈরি হতে থাকলো। বিশেষ করে আমার দিক থেকে, আমার এই মানসিক চাপ ভাল লাগছিলো না। কিন্তু মনে মনে এটাও নিজেকে বোঝাতে পারছিলামনা যে ও নববধু রুপে কোনো দামি গাড়ি চরে আমার সামনে দিয়ে চলে যাচ্ছে।

এইসময় তিতলির আগমন। বম্বেতে মানুষ হওয়া, ধনি ঘরের দুলালি। আধুনিকা। নামের সাথে চালচলনের বিস্তর মিল। সারাক্ষণ রিনিরিনি কথা বলে চলেছে। ফরসা সুগঠিত চেহারা, বম্বের কোন bengali boudi নায়িকার সাথেই তুলোনা চলে।
এই প্রথম কোন মেয়ে আমাকে অবজ্ঞা করলো। আমার ইগোতে আঘাত হানলো। এই প্রথম কোন মেয়ে আমাকে পাত্তাও দিলোনা। ঘুরেও দেখলোনা আমাকে।
আমাকে সে বান্ধবির দাদার মতই দেখতো। আসলে বম্বেতে আমার মত কত ছেলে ঘুরে বেরায় এত কায়দা করে, আমার কায়দাবাজিতে কি আর এসব মেয়ে পটে?
কিন্তু আদিম একটা জেদ চেপে গেলো আমার মধ্যে ‘শালি তোকে যদি চুদতে না পারি তো আমি আমার বাপের ব্যাটা না।‘

মহুয়া আমাকে জন্মদিনে একটা পাঞ্জাবির ওপর দারুন কাজ করে দিয়েছিলো। সেটা একদিন পরেছি কলেজের জন্যে। বাড়ি ফিরে দেখি তিতলি আর পায়েল গল্প করছে। পায়েল বলছিলো যে ওর সব হাইফাই ভাবনা চিন্তা। এখন থেকেই চিন্তা করে যে বিয়ের পরে ওর বাথরুমে বাথ টাব থেকে শুরু করে দারুন দারুন সব জিনিস থাকবে। ওর বরের দামি গাড়ি থাকবে আর সেটা করে ওরা উইকএন্ডে বেরাতে যাবে সমুদ্রে বা পাহারে। যে, যে মাটির মেয়ে bengali boudi আরকি।

সেদিন পাঞ্জাবি পরা আমাকে দেখে ওর প্রথম মন্তব্য এবং ইঙ্গিতবাহি ‘ওয়াও দারুন লাগছে তোমাকে অভি।’ এক ধাক্কায় “অভি!!!”
বরফ গলার সু্যোগের পুর্ন স্বদব্যাবহার করতে আমি শায়েরি করে ওর রুপের বর্ননা দিলাম।
মহুয়ার সাথে আমার দুরত্বের ফাঁকে তিতলির উপস্থিতি আমার জীবনকে রঙ্গিন করে তুললো। তিতলি আমাকে ওর মনের পুরুষ হিসেবে সাজাতে চায়। ও চায় আমি দামি পারফিউম মাখি, দামি জামাকাপড় পরি, জিমে গিয়ে নিজের সিক্স প্যাক তৈরি করি, হাল্কা খোঁচাখোঁচা দারি রাখি, কাঁধ পর্যন্ত চুল রাখি, চুলে রঙ করি এবং আরো অনেক কিছু।

বহুদিন পরে মহুয়ার সাথে দেখা করার সুজোগ পেলাম আবার। ওর বাবার ইলেকশন ডিউটি পরেছে তাই দু দিন থাকবে না। ওর বাড়িতেই লুকিয়েচুড়িয়ে গিয়ে দেখা করলাম। bengali boudi আমাকে সামনে পেয়ে কেঁদে ভাসিয়ে দিলো। আমার কান্নাকাটি ভালো লাগছিলোনা। আমি ওকে বললাম ‘নিজেকে শক্ত হয়ে লড়তে হবে প্রেম করতে গেলে এসে প্রতিবন্ধকতা আসবেই, যেমন তোমার আছে তেমন আমারও আছে।‘
সব শেষে, আমাদের মিলন হোলো, স্বর্গীয় সেই শরিরের স্বাদ আবার নিলাম। আজ আমার মত করে। মহুয়াকে বললাম তোমাকে আধুনিকা হতে হবে। একবার আমাদের হয়েছে সুতরাং আর আমাদের লজ্জার কিছু আছে বলে মনে হয়না। আমাকে খুশি করতেই আমার অভিজ্ঞতার ওপর ও ভেসে চললো, নিজের যোনির পাপড়ী মেলে দিলো আমার ঠোঁটে। সিউরে সিউরে উঠছিলো ও আমার নতুন ধরনের মিলন লিলায়। কি না করলাম ওকে, চোষানো থেকে শুরু করে চোষা, ৬৯ সব। ওর সুডৌল তানপুরার মত পাছার মাংস কচলে কচলে ওর ভিতরে ঢুকলাম যখন ও পুরো তেতে আছে, আমার কাঁধে পা তুলে দিয়ে চোখ বুজে অপেক্ষা করছিলো আমার জন্যে। প্রথমে আস্তে আস্তে, তারপর প্রবল বেগে নিরিহ নিষ্পাপ মেয়েটাকে bengali boudi ভোগ করলাম। শেষ করলাম ওকে চার হাত পায়ে বসিয়ে ওর তুলতুলে নরম পাছা ময়দার তালের মত কচলে কচলে দুদিকে ছড়িয়ে ধরে, নিজের বাড়া ওর গুদে ঢুকছে বেরচ্ছে দেখতে দেখতে। বির্য্য ছিটকে ছিটকে ওর পাছা্*য়, পিঠে, এমন কি চুলে গিয়ে পরলো। আমার বুকে এলিয়ে পরে ও প্রশ্ন করেছিলো ‘কি হোলো তোমার আজ এরকম ভাবে করলে?’

Bangla choti bandhobi ওর দুধ দুটো নাহয় একটু বড়ই
আমি বললাম ‘তোমাকে ফুলসজ্জার তালিম দিলাম’ ও আমার বুকে মাথা গুজে দিলো। আসল কথা তো বলতে পারিনা, আমি তো তিতলি ভেবে তোমাকে দিচ্ছিলাম। মহুয়া আমার ঠোঁটে চুমু খেয়ে বলল ‘এতদিন মনে হচ্ছিলো তোমাকে হারিয়ে ফেলেছি, এখন মনে হচ্ছে তুমি আমার ছাড়া আর কারো না।‘ আমি মনে মনে ভাবলাম মধ্যবিত্তর প্যানপানানি।
মহুয়া বললো ‘ আমার মত ফ্যামিলির মেয়ে তোমার মত ছেলেকে বর হিসেবে পাবে আমি স্বপ্নেও ভাবিনি’
আমি মনে মনে ভাবলাম তোমার শুধু নিম্নবিত্ত চিন্তাধারা।
মহুয়া আমার বুকে মুখ ঘসে বললো ‘ bengali boudi বলো আর কেউ এই বুকে ঠাই পাবেনা, আমার খুব ইচ্ছে বিয়ের পরে তোমার বুকের ওপর শুয়ে তোমার বুকের চুলে বিলি কেটে দেবো।‘
আমি মুখে বললাম ‘সত্যি!’ মনে মনে বললাম সব মেয়েই আমার বুক পছন্দ করে।
মহুয়া বললো ‘আমার খুব কষ্ট হয় তোমার জন্যে জানোতো, ভাবি বাবা যদি জোড় করে বিয়ে দিয়ে দেয় তাহলে তুমি একা থাকবে কি করে, এই কদিনে যা যাযাবরের মত হাল করেছ, গালে দাড়ি, চোখ ভাবুক, আমি আর ভাবতে পারছিনা …।‘ মহুয়া কেঁদে উঠলো।

‘ওয়াও অভি আজকে কি দারুন লাগছে তোমাকে’ তিতলি রিনরিন করে উঠলো। টী-শার্টটা কোন ব্র্যান্ডের। বলতে বলতে একদম আমার গায়ের কাছে চলে এলো। সুযোগ হাতছাড়া করলাম না। ওর কোমর জরিয়ে ওর ল্যাকমে বা রেভলন লাগানো ঠোঁটে আমার ঠোঁট গুজে দিলাম। পায়েল স্নানে গেছে। মা ঘরে ঘুমোচ্ছে। bengali boudi এই সু্যোগ ছাড়া মানে আর পাওয়া যাবেনা।
অক্সিজেনের অভাবে ঠোঁট খুলতে তিতলি বলে উঠলো, ‘ইস পুরো লিপস্টিক খেয়ে নিলে, শয়তান কোথাকার।‘ ব্যাগ থেকে একটা লিপস্টিক বের করে আবার ঠোঁটে লাগিয়ে নিলো। আমার প্যান্টের দিকে তাকিয়ে রাগের ভান করে বললো ‘আরেকটু থাকলে পেট ভেদ করে ঢুকে যেতো; শয়তানটা’।
তিতলি গ্রিন সিগন্যাল দিয়ে দিয়েছে।
আমি বললাম ‘ছিঃ পেটে ঢুকবে বলে এটার অপমান কোরোনা, এটা তোমার কিউট পুসিতে ঢুকবে’
তিতলি রিনরিন করে হেসে উঠলো, আমি যে “পুসি” বললাম তাতে ওর কোনোরকম প্রতিকৃয়া দেখলাম না।
হাসতে হাসতে আমাকে বললো ‘বাবাহ! তোমার হূলোটা যা খোচাচ্ছিলো ওটা আমার পুসিতে ঢুকলে আমি আর আস্ত থাকবোনা!‘
আমি বাথরুমের কাছে গিয়ে পায়েলের অবস্থান বোঝার bengali boudi চেষ্টা করলাম। বুঝলাম গায়ে জল ঢালছে। একটু সময় তো ওর লাগবেই। আমি ঘরে ঢুকে তিতলির ওপড় ঝাপিয়ে পরলাম প্রায়। ঠোঁটে চুমু খেতে দিলোনা লিপস্টিক উঠে যাবে বলে। এছারা জামাকাপরের ওপর দিয়ে যা সম্ভব সব হোলো।
কেটে গেলো প্রায় ছ মাস। মহুয়ার সাথে দেখা হওয়া আগেই কমে এসেছিলো। তবুও একদিন একটা চিঠি এলো।
“প্রিয় অভি,

Bangladeshi koci magi দশম শ্রেনীর ছাত্রী সুস্মিতার খাড়া খাড়া দুদু
তোমার সাথে দেখা করাটা খুব জরুরি, বাবা আমাকে খুব চাপ দিচ্ছে বিয়ে করে নেওয়ার জন্যে।
তুমি বলো আমি কি করি। এতোদিন আমি টেনে এসেছি। আর পারছিনা। বাবার ক্যানসার ধরা পরেছে, লেট স্টেজে। যখন তখন যা খুশি হতে পারে আমি কি করবো বলো। নিজেই কিছু ছেলে দেখেছে। তোমার কথাও বলেছে, সুধু বলেছে তুমি যদি আমার দায়িত্ব নিতে পারো চাকরি বাকরি করে তাহলে আমি আমার ইচ্ছে মত বিয়ে করতে পারি।
এবার তুমি বলো আমি কি বলবো। দেখা করতে তোমার অসুবিধে জানি, কিন্তু প্লিজ দুলাইন লিখে আমাকে জানাও। আর হ্যাঁ আমার জন্যে কাকিমার সাথে ঝগড়া কোরোনা প্লিজ। তোমার যেকোন সিদ্ধান্ত আমি মন থেকে মেনে নেবো। শুধু আমাকে তোমার জন্মদিনে একবার করে দেখা দিও। আমি তোমার জন্যে পুজো করবো ওই দিনটাতে, আর কিছু তোমাকে দিতে চাইবো। আশা করি অন্যের বউ হলেও তুমি তা গ্রহন করবে তোমার মৌএর থেকে। bengali boudi আমাকে কিন্তু তখন তুমি মৌ বলেই ডাকবে, মহুয়া না। এটা তোমার দেওয়া নাম, আমি সহজে মুছে ফেলতে দেবোনা।
উত্তর দিয়ো।
ইতি মৌ।“

ধুসসালা যত নিরুপা রায় স্টাইল। আমি শালা কালকে তিতলিকে নিয়ে ডাইমণ্ডহারবার যাচ্ছি, তাই এখন একবার খিঁচে নিচ্ছি যাতে কাল তিতলির সাথে অনেকক্ষন করতে পারি, আর এনার খালি হুমকি দেওয়া চিঠি।

হোটেলের ঘরে ঢুকেই আর তর সইলো না। আমি তিতলিকে কোলে তুলে নিলাম। মন ভরে চুমু খেলাম। আসতে আসতে অভিজ্ঞ হাতে ওকে ল্যাংটো করে দিলাম। অপলকে দেখলাম ওর শারিরিক সৌন্দর্য। নিখুত! একদম মডেল। নিখুত ভাবে কামানো শরির। উল্টোনো কড়ির মত ওর গুদ শুধু একটা চেড়া দু পায়ের মাঝে। দেখে মনে হয়না কোনদিনো এতে লোম ছিলো। মহুয়ার তুলনায় ছোটই মাইগুলো। কিন্তু বেশ চোখা চোখা। মাইএর বুটিগুলো বেশ ছোট, বোঝায় যায় যে এখনো ঠিক মত গজায়নি। আমি ঠোঁট চোষা দিয়ে শুরু করে ওর শরিরের প্রতিটি যায়গা চুষে চেঁটে ওকে পাগোল bengali boudi করে দিলাম। গুদে মুখ দিতেই ও দুহাত দিয়ে গুদের ঠোঁট দুটো সরিয়ে দিয়ে গুঙ্গিয়ে গুঙ্গিয়ে বলছিলো ‘অভি এখানে! এখানে চাটো, এখানে এখানে চোষো। উফফ দুষ্টুমি কোরোনা প্লিজ, ইসঃ তোমার অ্যাসহোল খেতে এত ভালো লাগে, ইসস হ্যা হ্যা খাও খাও। আই ডোন্ট মাইন্ড ইট। সব তোমার।‘

এই গল্প শুধু মাত্র valobasa24.com এর পাঠক বন্ধুদের জন্য প্রকাশিত।
মনে পরে যায় মহুয়ার কথা, এরকম করছে ভাবায় যায়না। এরকম উত্তেজক ভাষা, এরকম সেক্সগেম, মহুয়া করছে! ভাবাই যায়না। ও মটকা মেরে পরে থাকতো। যা করার আমি করবো। শেষ দিনও তো তাই। বললাম যে ডগিতে বসতে, সে আমাকে বসে দেখাতে হলো যে ডগিতে কিভাবে বসে। মহুয়া হলে পাছায় মুখ দেওয়া! নৈব নৈব চঃ।
তিতলির ওপরে উঠে যখন ওর গুদে ঢোকাতে যাবো, আমার দিকে তাকিয়ে সোহাগ ভরে বললো ‘এই অভি আমাকে ব্যাথা দেবে না তো?’ বলে দুহাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো আর দুপা দিয়ে আমার কোমড়। আমি ঠিক পারছিনা পয়েন্ট করতে বলে একহাত দিয়ে আমার বাড়া ধরে নিজে গুদের মুখে সেট করে দিলো। আর মহুয়া খালি বলবে এই নিচে আরো নিচে, ধরে সেট করে দেওয়া তো দূর। যেন আমিই একা ফুর্তি করছি।

vabi choti গোপনে চুরি করে ভাবির টাইট ব্লাউজের ভেতর
সেদিন অনেক মজা হোলো। প্রান ভরে চোদাচুদি করলাম। যা যা ফ্যাণ্টাসি ছিলো সব তিতলি আর আমি করলাম। বুকের মাঝে বাড়া দিয়ে চোদা, পোঁদ মারা, বসে বসে চোদা। পোঁদে ঢুকিয়ে গুদেও আঙ্গুল ঢোকান সব। তিতলি একটা কিছুর জন্যে মাইন্ড করলোনা। আমি অবাক হয়ে গেছিলাম, যখন অনেক চেষ্টা করে bengali boudi পোঁদে ঢোকাতে পারলামনা তখন ও নিজে উদ্দ্যোগ নিয়ে আমার ওপরে বসে, নিজের পিছনে আমূল গেথে নিলো আমাকে ওর পিছনের ফুঁটোতে।

ফেরার সময়ে পাড়ার একটু দূরে তখন আমি আর তিতলি, সেখান থেকেই আলাদা হয়ে যে যার বাড়িতে চলে যাওয়ার কথা। আমি তিতলিকে বাই বলে চলে আসবো এমন সময় একটা টাক্সিতে দেখলাম মহুয়া বেশ কয়েকজন লোকের সাথে বেরিয়ে গেলো। আমাকে হয়তো দেখতে পেয়েছে। এই রে!! এই জন্যেই বলে দুই নৌকায় পা রেখে চলতে নেই। নাহ আজ রাতে ওর চিঠির উত্তর দিয়ে দেবো। যাও বাবার পছন্দ করা ছেলেকে বিয়ে করে নাও। আমি কবে চাকরি পাবো তার অপেক্ষায় থেকোনা।
বাড়িতে ঢোকামাত্র মা বলে উঠলো ‘তোর সাথে সাথে তোর বোনটারও মাথা গেছে, এত বারন করলাম শুনলোনা।‘
বিরক্ত হয়ে মাকে বললাম ‘সব সময় এত ড্রামা কর কেন? কি হয়েছে?’
‘ওই যে ছোটলোক টা মরেছে আর তোর বোন দৌড়েছে তাকে স্বান্তনা দিতে’ মা গজগজ করে উঠলো।
‘কে মরেছে?’
‘তুই জানিস না যেন, এতক্ষন তাহলে কোন চুলোয় ছিলি।‘
‘কি হয়েছে বলবে তো?’ আমি অসহিষ্ণু হয়ে হুঙ্কার দিলাম।
‘মহুয়ার বাবা মারা গেছে তুই জানিস না?’

আর ফেরার রাস্তা নেই। বাবার শেষকৃত্ত্য করতে যাওয়া মেয়েটা তো নিজের ভালবাসার মৃত্যুও নিজের চোখেই দেখলো আজ।

bengali porn story কইরে ঝিল্লী কচি কুঁড়ি ফুটা কাম্য মেয়ে
বছর ঘুরে গেল, কোন মুখে মৌএর সামনে যাবো, bengali boudi ক্ষমা চাইবো; বুঝে উঠতে না পেরে, ওকে ভোলার চেষ্টা করলাম। শুনেছি মৌ কোথাও চাকরি করছে। হাসি নিজের মনে, আমারই তো ওকে চাকরি করে বিয়ে করার কথা ছিলো।

ওকে ভুলতে যৌনতাকে সঙ্গি করে নিলাম। হ্যা তিতলিকে। স্মার্ট মেয়ে, রাখঢাক নেই বলে দিয়েছে বিয়ে বা প্রেম সম্ভব না, কিন্তু শরির অবশ্যই সম্ভব। সেটা বিয়ের পরেও ও আমার সাথে রাখবে। এই কদিনে আমরা বেশ দুঃসাহসি হয়ে উঠেছি। সন্ধ্যেবেলা ছাদে উঠে ব্লোজব বা একটু বেশি সুযোগ পেলে চোদাচুদিও হোত। মাঝেই মাঝেই হোটেলে যাওয়া, ফোন সেক্স, এসব জলভাত হয়ে গেছিলো আমাদের। আমাদের বাড়ির ঠাকুর ঘর বাদ দিয়ে এমন কোনো জায়গা নেই যেখানে তিতলি আর আমি চোদাচুদি করিনি। টয়লেট, কিচেন স্ল্যাব, ডাইনিং টেবিল, সিড়ির ঘড়, সিড়ি তো আমাদের ব্লোজবের আদর্শ জায়গা ছিলো। দোতলার সিড়িতে দারিয়ে কাজ কর্ম কর আর পায়ের আওয়াজ এলে হয় নেমে যাও নয় উঠে যাও। কখনো সখনো তিতলিকে কোলে তুলে নিয়ে ওর গুদ মারতাম সিড়িতে দারিয়ে দারিয়েই।

এই গল্প শুধু মাত্র valobasa24.com এর পাঠক বন্ধুদের জন্য প্রকাশিত।
এর মধ্যে আমার জন্মদিন এলো। অদ্ভুত ভাবে একজন এসে আমার হাতে একটা বড় প্যাকেট ধরিয়ে দিয়ে গেল। খুলে দেখি তাতে কিছু ঠাকুরের ফুল আর দামি একটা শার্ট। নিজের ওপড় রাগে খাঁটের ওপড়ে ছুরে ফেলে দিলাম শার্টটা।

তিতলি এলো বিকেলে, আমাকে বললো ‘চলো আজ কোথাও ঘুরে আসি।‘ তারপর শার্টটা দেখে বললো ‘ওয়াও! হোয়াট আ চয়েস। ইট উইল লুক গরজিয়াস অন ইউ।‘
বাবুঘাটে অস্তমান সূর্য দেখছি, তিতলি আমার বুকে মাথা দিয়ে শার্টটায় হাত বুলিয়ে যাচ্ছে আর বলে চলেছে তোমাকে দারুন দেখাচ্ছে এই শার্টটাতে।

রাতের দিকে পাড়ায় দেখি দুটো মাতাল ছেলে খুব হল্লা করছে আর ভিড় হয়ে আছে সেখানে। আমি এগিয়ে গেলাম ‘কি হয়েছে রে?’ আমাকে দেখে চিনতে পেরে ছেলেদুটো বললো ‘ভাই! তুইই বল আমরা কি করবো?’
‘কি হয়েছে এরকম চিল্লাচ্ছিস কেন তোরা?’

bangla hot sex story বৌদি বাঁড়ার মুণ্ডিতে জিভ বুলিয়ে আমাকে পাগল করে দিচ্ছ
‘আরে রাগ করিস না, তোদের এদিকে একটা খানকি bengali boudi থাকেনা কি যেনো নাম?’ বলে ছেলেটা স্মৃতির সাহায্য নিতে ওর সঙ্গির দিকে তাকালো।
আমি বললাম ‘এটা তো ভদ্র পারা তোরা এসব এখানে চিল্লে বলছিস কেন?’ তিতলি আমাকে হাত ধরে টানছে নিয়ে যাওয়ার জন্যে।
‘হ্যা মনে পরেছে মহুয়া! মাগিটার নাম মহুয়া, খানকি মাগির সাথে কাল রাতের কন্ট্রাক্ট ছিলো ১২০০ টাকার। শালি আমার দোকান থেকে আগাম ১২০০ টাকার একটা শার্ট নিলো। আর রাতে ফোন করে জানাচ্ছে যে মাগির কোন ভাতারের জন্যে পুজো দিতে যাবে, উপোস, তাই আসতে পারবেনা। বললি তো এটা ভদ্রলোকের পাড়া, এবার বল এটা কি ভদ্রলোকের মত কাজ হোলো……………… শালা খানকি মাগি, দুজন মিলে রাত জেগে বসে…………।। ‘


Tags: , ,

Comments are closed here.