আমি ওর মাই দেখতে পাই

January 13, 2014 | By Admin | Filed in: মজার চটি.

এই ছড়াটা আমাদের ছোটবেলায় খুব প্রিয় ছিল। যখন বড় হলাম তখন দেখলাম সত্যি সত্যি আমার নুনু ছোট্ট একটুখানি। যখন শান্ত থাকে তখন বোঝাই যায় না আমার নুনু আছে না নেই। এক ইঞ্চির থেকেও কম। আর দাঁড়ালে মাত্র চার ইঞ্চি। বন্ধুদের সবার ৬ ইঞ্চি বাঁ ৭ ইঞ্চি বাঁড়া। এক বন্ধুর তো ৮ ইঞ্চির থেকেও বড় বাঁড়া ছিল। এইসব মেপে দেখেছিলাম কলেজ লাইফ এ। আমার নুনু কে তখন থেকেই সব বন্ধুরা নুনু বলে। আরও বলত তোরটা বাঁড়া বলার জন্যে কোয়ালিফাই করে না। তোর টা সবসময় নুনুই থাকবে। তো আমার বাঁড়া নেই, আমার নুনু আছে। সেই জন্য সব মেয়েদের সাথে চুমু আরে মাই টেপার বেশী কিছু করিনি। যদি নুনু দেখে মেয়েরা প্যাঁক দেয়।
ছাত্র জীবন এইভাবে কাটছিল। আমি এই সময়ে প্রায় ৭ টা মেয়েকে চুমু খেছি আর ২২ টা মেয়ের মাই টিপেছি। এর মধ্যে আমার পিসতুত বোন (মিলি)ও ছিল। একমাত্র ওই আমার নুনু নিয়ে খেলত। ও আর কোন নুনু দেখেনি তাই আমারটা ছোটো না বড় বোঝেনি। আমার বয়স তখন ২০।
আর যত মেয়েদের সাথে এইসব করতাম তাড়া সবাই ১৮-এর বেশী ছিল। মিলির সাথে আমি চোদা ছাড়া সবই করতাম। একদিন রাত্রে সবাই একসাথে শুয়ে আছি। একদিকে মিলি তারপর আমি তারপর পিসি তারপর আরও অনেকে ঘুমাচ্ছিলাম। বেশী রাত হলে মিলি আমার নুনু নিয়ে খেলতে থাকল। আমি বেশী কিছু করতে পারছিলাম না যদি পিসি বুঝে যায়। আরেকটু পরে দেখি আমার থাই এ কিছু নারকেল এর ছোবার মত ঘসা লাগছে। একটু পরে বুঝলাম ওটা পিসির বাল। পিসির শাড়ি সায়া সব উঠে গেছি আর পিসি তার গুদ আমার পায়ে ঘসছে। আমি পা সরাতেই পিসি আমার পা টেনে নিল আর ফিসফিস করে বলল অনেক তো মিলির সাথে খেললি এবার আমার টা একটু দেখ। পিসি আমার হাত নিয়ে নিজের গুদে দিল আর আমি আঙ্গুল দিয়ে চুদে দিলাম। তারপর পিসি আমার নুনু ধরে খেঁচতে লাগলো। একটু পরে বলল বাকিটা মিলি কে দিয়ে করা। তারপর আমি মিলি কে চুমু খেলাম আর ওর মাই টিপলাম। মিলি বলল যে ওর মা জেনে যাবে। আমি বললাম এখন কর কাল সকালে সব বলব। তারপর আমার প্যান্ট খুলে মিলি বললাম খেঁচতে। মিলি মনের আনন্দে আমার নুনু নিয়ে কাজ শুরু করল। ওদিকে পিসি আমার পোঁদে আঙ্গুল দিয়ে খুঁচিয়ে যাচ্ছে। এই ভাবে প্রায় দশ মিনিট পরে আমার মাল পরে গেল আর আমরা ঘুমিয়ে পড়লাম। পর দিন সকালে পিসি একদম ভাল মানুষ, ভাজা মাছ উলটে খেতে জানেনা। ভাবলাম বলি রাতের কথা কিন্তু বললাম না। মিলিকে সব বললাম। তারপর থেকে যখনই পিসির বাড়ি যেতাম আমার মিলির সাথে সেক্স করার কোন অসুবিধা হত না। কিন্তু পরের দিকে মিলি জেনে গিয়েছিল আমার নুনু ছোট্ট নুনু।
এইভাবে অনেক ঘটনার মধ্যে দিয়ে জীবন কাটছিল। এক সময় চাকরি পেলাম। সত্যিকারের প্রেম করলাম। আমার প্রেমিকা সেক্স নিয়ে বেশী চিন্তিত ছিল না তাই আমার ছোট্ট নুনু নিয়ে কোন আপত্তি করেনি। এক সময় বিয়ে হল। আমাদের সেক্স লাইফে অনেক কিছু হল। সেগুলো আমি অন্য গল্পে লিখছি। বিয়ের প্রায় ১৫ বাছর পরে আমি আমার বউ নীহারিকাকে আমাদের ছোটবেলার ছড়া টা বলছিলাম। নীহারিকা বলল,
– আমার নুনু ছোট্ট নুনু – ঠিক আছে তোমার নুনু ছোট্ট
– বউদির নুনু কেমন যেন, মাঝখানেতে গর্ত – বউদির না হোক আমার তো দেখলে এত বছর, মাঝখানে গর্ত।
কিন্তু কখন “দাদার নুনু মস্ত” দেখলাম না!
এইখানে বলে রাখি আমরা খোলা খুলি ভাবে অন্যদের সাথে চুদতাম। আমি আমার বউকে জানিয়ে তিন জন কে চুদেছি। আর দুজন আমার সামনে আমার বৌ কে চুদেছে। কিন্তু যারা আমার বৌ কে চুদেছে সবারই নুনু ৬ ইঞ্চির মধ্যে ছিল। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও সত্যি সত্যি বড় নুনু চায় কি না। নীহারিকা বলল সব মেয়েই একবার বড় নুনু দিয়ে চুদতে চায়। আমি ওকে বললাম যে দেখি কোথায় পাই আমার নীহারিকার জন্যে সত্যিকারের বড় নুনু।
আমি ইন্তারনেট-এ অনেকদিন ধরে কাজ করি। আমার প্রথম মেইল আই ডি ১৯৯৫ এ পেয়েছিলাম। সুতরাং আমি কিছু আডাল্ট সাইট এ বিগ্যাপন দিলাম “বড় নুনু চাই আমার বৌ কে চোদার জন্যে, কোলকাতার ছেলে হওয়া চাই”।
সাত দিনের মধ্যে দুটো উত্তর পেলাম। বুঝলাম সত্যি কলকাতায় খুব একটা বড় নুনু নেই। ওদের সাথে কথা বলে দেখা করা ঠিক করলাম। প্রথম যার সাথে দেখা করলাম তাকে আমার পছন্দ হল না। বড়লোকের উচ্ছন্নে যাওয়া ছেলে। পরের জনের সাথে ফোনে কথা বলেই ভাল লাগলো। সময় ঠিক করে ওর বাড়ি গেলাম। একা থাকে, ভাল চাকরি করে, বিয়ে করেনি। একটু কথা বলার পর আমি আসল নাম জিগ্যাসা করতে, আসছি বলে ভেতরে গেল। দু মিনিট পরে পুরো ল্যাংটো হয়ে ফিরে এল। দেখি ওর নুনু ঠাণ্ডা অবস্থায় প্রায় ৪ ইঞ্চি। হাঁটার সময় মনের আনন্দে দুলছে। আমাকে নুনু দেখিয়ে বলল দেখুন দাদা এই নুনু কি পছন্দ ? আমি বললাম হ্যাঁ পছন্দ। ও বলল তবে ঠিক আছে আর বলল ওর নাম সাত্যকি, তবে আমি ওকে সতু বলে ডাকতে পাড়ি। আরেকটু গল্প করার পরে ও বলল যে ও একাই ল্যাংটো আর আমি সব কিছু পরে, ঠিক ভাল লাগছে না। আমিও কোন কথা না বলে ল্যাংটো হয়ে গেলাম। তারপর আমি ওর নুনু ধরতে চাইলাম কারণ আমি আংশিক ভাবে বাইসেক্সুয়াল। সতু বলল ওও তাই। তারপর দুজন দুজনের নুনু নিয়ে খেলা করলাম। সতুর নুনু দাঁড়িয়ে গেলে স্কেল দিয়ে মেপে দেখি ৮.৩ ইঞ্চি। আমার হাতে বেশী সময় ছিল না তাই দুজন দুজনকে খিঁচে দিলাম। সতু আবার ফেলে দেওয়া মাল নিয়ে হাত দিয়ে চটকাতে ভালবাসে। রাত্রি বেলা আমরা ইয়াহু তে লাইভ চাট করবো বলে চলে এলাম।
রাত্রিবেলা আমার অভ্যেস মত ইয়াহু চ্যাটে বসলাম, দেখি সতু অনলাইন ছিল। আমি আমার ক্যাম অন করলাম আর সতুকে ইনভাইট করলাম। সতুর ক্যাম অন হতেই দেখি ও ল্যাংটো হয়ে বসে আছে। নীহারিকা শুধু নাইটি পরে শুয়ে ছিল। আমি ক্যাম এ নীহারিকাকে দেখালাম। সতু বলে জামা পরে কেন? আমি নীহারিকা কে ডেকে সতুর ক্যাম দেখালাম। আর জিগ্যসা করলাম ওই নুনু পছন্দ কিনা। নীহারিকা তো অত বড় নুনু দেখে লাফিয়ে উঠল। এসে পাশে বসল। আমি সতু কে খিঁচতে বললাম। আর এদিকে আমি নীহারিকার মাই টিপতে লাগলাম। একটু পরে ওর নাইটি নামিয়ে দুদু খুলে দিলাম। ওদিকে সতু খিঁচে চলেছে। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও সতুকে চুদতে চায় কিনা। নীহারিকা জানত না আমি সতুর সাথে দেখা করেছি আর সব ঠিক করে রেখেছি। ও বলল যে আমি সতুকে কে কোথায় পাব। আমি বললাম সেটা নীহারিকাকে ভাবতে হবে না, ও যদি চুদতে চায় তবে সতু কে ডেকে আনব। নীহারিকা কোন উত্তর দিল না। মৌনং সন্মতি লক্ষণ।
এর পর রোজ রাতে আমাদের কাম টু ক্যাম চলল। প্রতিদিন আমরা ক্যাম-এ যা খুশী তাই করতাম। ক্যাম এর সামনে ল্যাংটো হয়ে বসে ড্রিঙ্ক করেছি। অনেকদিন ওপেন ক্যাম এ চোদাচুদি করেছি। আমি একদিন নীহারিকার গুদ কামিয়ে দিয়েছি সবাই কে দেখিয়ে। নীহারিকা ডিজাইনার ব্রা আর প্যানটি পরে ক্যাটওয়াক করেছে। আমাদের ক্যাম ওপেন টু অল ছিল। যে চাইত সেই আমাদের সেক্স দেখত। এই ফোরামের কেউ কেউ দেখেও থাকতে পারে। আমাদের চ্যাট আই ডি ছিল “platinum….” আর “Indian_nunu”
এরপর একদিন সতু আমাদের বাড়ি এল। আমাদের ছেলে আর মেয়ে নীচে খেলছিল। সতু ভেতরে এসে একটু কথা বলার পরে আমার কম্পুটার এ আমার পর্ণ ছবির সংগ্রহ দেখতে থাকল (আমার কাছে প্রায় দু লক্ষ পর্ণ ছবির কালেকশন আছে)।
নীহারিকা এসে ওর পাশে বসল। আমি একটু কি করতে বাইরে গিয়েছি আর ফিরে এসে দেখি সতুর প্যান্ট খোলা আর নীহারিকা ওর নুনু নিয়ে খেলা করছে। আমাকে দেখে নীহারিকা উত্তেজিত হয়ে বলল, “দেখ কি বড় নুনু গো। এটা আমার ভেতরে ঢুকলে আমি মরে যাব”।
সতু বলল ও অনেক মেয়েকে চুদেছে আর তখন পর্যন্ত সবাই বেচে আছে। কারো কিছু হয়নি। সেদিন আমরা এইরকম ওপর ওপর খেলা করলাম। আর আমাদের গ্রুপ সেক্স এর দিন ঠিক করলাম।
আমাদের ডেট এর দিন সকালে আমাদের ছেলে মেয়েকে আমাদের এক বন্ধুর বাড়ি পাঠিয়ে দিলাম। একটু পরে সতু আসলো। চা খেয়ে আমরা গ্রুপ সেক্স এর জন্যে রেডি হলাম। আমরা আমাদের জামা প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পরে থাকলাম আর নীহারিকা ব্রা আর প্যানটি তে। আমি আমার ভিডিও ক্যামেরা রেডি করলাম। ঘরে দুটো টিউব লাইট জালালাম। তারপর শুরু হল সতু আর নীহারিকার সেক্স।
সতু নীহারিকার প্যানটি টেনে নামিয়ে দিল। সেদিন ওর গুদ একদম পরিস্কার। আগের রাতে আমি কামিয়ে দিয়েছিলাম (ক্যাম এর সামনে)।
সতু সোজা ওর গুদ চাটতে শুরু করল। নীহারিকার দুই পা দু পাশে যতটা যায় ফাঁক করে গুদের দু পাস দুই আঙ্গুল দিয়ে টেনে সতু ওর জিব ভেতরে ঢুকিয়ে দিল। আমি ক্যামেরা স্ট্যান্ডে বসিয়ে ফোকাস করে ওদের সাথে যোগ দিলাম। আমি নীহারিকার ব্রা খুলে ওর একটা মাই টিপতে থাকলাম আর আরেকটা মাই চুষতে থাকলাম। দশ মিনিট এইভাবে খেলার পরে নীহারিকা বলল ওর নুনু চাই। আমরা দুজনেই জাঙ্গিয়া খুলে দিলাম। সতুর নুনু সেদিন কিছু দাঁড়িয়ে ছিল বটে, দেখার মত। ৭ ইঞ্চি সোজা শক্ত আর শেষ ১ ইঞ্চি একটু ওপরের দিকে ব্যাকা। নীহারিকা উঠে বসে দু হাতে দুটো নুনু নিয়ে খেলতে লাগলো। তারপর দুটো নুনু একসাথে দুই গালে ঘষতে লাগলো (ওর ফেবারিট খেলা, যখনই ও দুটো নুনু পায় এটা একবার করবেই)। তারপর সতু মাই টেপা আর বোঁটা চোষার দিকে মন দিল আর আমি সতুর নুনু নিয়ে খেলতে লাগলাম। একটু পরে আমি সতুর অত বড় নুনু মুখে নিয়ে আইস্ক্রীম এর মত চুষতে থাকলাম। (আমার নুনু খাবার অভ্যেস অনেক দিন থেকে)।
কিছুক্ষন পরে আমি আবার আমার ক্যামেরা কিয়ে ওদের দুজনের ক্লোজ আপ নিতে থাকলাম। নীহারিকার দুই পা ওপরের দিকে তোলা, নীচে বসে সতু ওর গুদ খাচ্ছে। নীহারিকার গুদের পাপড়ি দুটো লাল হয়ে ফুলে গেছে। ভেতর থেকে টপ টপ করে রস পড়ছে। নীহারিকা চেঁচিয়ে উঠল এবার কেউ আমাকে চোদ।
তাড়াতাড়ি চোদ। আমি বললাম আগে আমি একটু চুদে নেই। সতু উঠে আমাকে গুদ ছেড়ে দিল। আমাই আমার নুনু অই অবস্থাতেই সোজা নীহারিকার গুদে ঠেলে ঢোকালাম। পাঁচ মিনিট চোদার পর আমার প্রায় মাল পড়ে যাবার অবস্থা। আমি তাড়াতাড়ি নুনু বের করে নিলাম। এবার সতু চুদতে লাগলো।
সতু প্রথমে কিছুক্ষন মিসনারি পজিসনে চুদল। ৫ মিনিট পড়ে ও নীহারিকাকে উলটে দিয়ে ডগি স্টাইলে চুদতে শুরু করল। ডগী স্টাইল নীহারিকার সবথেকে প্রিয় স্টাইল কিন্তু আমি ওই ভাবে চুদতে গেলে ওর গুদে বেশী নুনু যায় না। সতুর অত লম্বা নুনু ডগী স্টাইলেও গুদের অনেক ভেতর পর্যন্ত যাচ্ছিল। নীহারিকার খুশী আর ধরছিল না। সতুর স্টামিনাও আমার থেকে বেশী ছিল – নন স্টপ প্রায় ১৫ মিনিট একিভাবে চুদে গেল। এর মধ্যে নীহারিকার দুবার ক্লাইমাক্স হয়ে গেছে। তারপর সতু ছেড়ে দিল আর নীহারিকা কে বলল ওর নুনু চুসে দিতে। নীহারিকা ওই ভাবেই শুয়ে শুয়ে সতুর নুনু চুষতে লাগলো। আমি আবার ক্যামেরা স্ট্যান্ডে বসিয়ে ওদের কাছে গেলাম আর নীহারিকা কে ডগী ভাবে চুদতে লাগলাম। নীহারিকা উত্তেজনার চরমে পৌঁছে গেছিল। দশ মিনিট এভাবে চোদার পর নীহারিকার আরেকবার ক্লাইমাক্স হল। আমারটাও বেরবে বেরবে করছে। আমরা কোন কনডম ছাড়াই চুদছিলাম তাই ওর গুদে মাল ফেলতে পারিনি। আমি আমার নুনু বের করে নিলাম। সতু এবার নীহারিকা কে চিত হয়ে শুতে বলল। আমি ওর পেতের অপর এইম করে খিঁচতে লাগলাম। আর সতু ওর মাই এর দিকে এইম করে খিঁচতে লাগলো। আমার মাল প্রথমে বেরল। আরও প্রায় ৫ মিনিট পড়ে সতু নুনু বমি করতে শুরু করল – প্রায় ১ কাপ মাল বেরল। নীহারিকার দুটো মাই মালে ঢেকে গেছিল। এবার সতু নীহারিকার সামনে বসে আমার আর ওর নিজের মাল হাত দিয়ে লেপতে থাকল। ৫ মিনিট নীহারিকা কে মাল দিয়ে মালিস করার পড়ে ছাড়ল। নীহারিকা আরও ১০ মিনিট বিশ্রাম করে বিছানা থেকে উঠল। বাথরুম থেকে শরীর ধুয়ে এসে আবার আমাদের দুজনের মাঝে বসে পরল।
আমরা তিনজন ল্যাংটো হয়ে বসে গল্প করতে লাগলাম। সতু এর আগে কবে কোন মেয়েকে চুদেছে তার গল্প বলল। নীহারিকা আমাদের জন্যে চা বানিয়ে আনল আর চা খেতে খেতে সব গল্প চলল। আর যে ভাসায় কথা হচ্ছিল তাতে কেউ বলবে না আমরা দুজনেই বড় কোম্পানির মানেজার। আমি এর আগে কোনদিন নীহারিকাকে গুদ বা নুনু বলতে শুনিনি। কিন্তু সেদিন সতুকে বার বার “তোমার নুনু” আর “আমার গুদ” অসংখ্য বার বলল। আবার একটু পড়ে বলল, “আমাকে আরেকবার কেউ চুদবে?”।
আমি তো অবাক!
সতু বলল ও একবার চুদলে অন্তত ৩ ঘণ্টা চায় আরেকবার চুদতে। আমি বেশিক্ষণ চুদতে পারিনা কিন্তু তাড়াতাড়ি ৩ – ৪ বার চুদতে পারি। আমি সতু কে বললাম আমার নুনু নিয়ে দাঁড় করিয়ে দিতে। সতু নীচে বসে আমার নুনু নিয়ে ২ মিনিট চুষতেই আমার নুনু আবার জেগে উঠল। আমি মিসনারি পজিসনেই ভাল চুদি তাই ওই ভাবেই চুদতে শুরু করলাম আর সতু নীহারিকা মাই চুষতে থাকল। নীহারিকাও আমার চোদন খেতে খেতে সতুর নরম নুনু নিয়ে খেলতে লাগলো। আর আমাকে বলল, “দেখ একবার চোদার পড়ে সতুর নুনু আর দাঁড়ায় না। বেস মনের আনন্দে খেলা যায়। আবার ১০ মিনিট চোদার পড়ে আমার মাল পড়ার সময় এসে গেল। নীহারিকা ওর গায়ে ফেলতে নিষেধ করলে সতু বলল ওর নুনুর ওপর মাল ফেলতে। ওর নুনুর ওপর এইম করে মাল ফেলা একটু কঠিন আর তাই আরধেক মাল ওর পেটে আর বিচিতে পড়ল আর বাকিটা ওর নুনু তে পড়ল। আর সতু আমার মাল ওর নুনুতে ভাল করে মালিস করল। তারপর নীহারিকাকে বলল ওর নুনু চুষতে। সতু যখন নুনুতে মাল মালিস করছিল তখন নীহারিকা চোখ বন্ধ করে ছিল। তাও দেখেনি আমি আমার মাল ঠিক কোথায় ফেলেছি। নীহারিকা সতুর নুনু নিয়ে একটু চুষতেই বুঝতে পারল ও কি টপিংস দিয়ে আইস্ক্রীম খাচ্ছে। ও থু থু করতে করতে বাথরুমে দৌড়ল।
এরপর আর সেরকম কিছু করিনি। আমার ছেলে মেয়ের ফেরার সময় হয়ে গেছিল। তাই আমরা জামা কাপড় পড়ে সাধারন ভাবে বসে গল্প করতে থাকলাম। একটু পড়ে সতু যাবার জন্যে উঠে পড়ল। নীহারিকা জিগ্যাসা করল আবার কবে হবে।
এরপর সতু মাঝে মাঝেই নীহারিকাকে চুদত। কখন ও আমাদের বাড়ি আসত আবার কখন আমরা ওর ঘরে যেতাম। আমার আর সতুর মধ্যে হোমো সেক্সও হত। আমি ওর মাল খেয়ে দেখেছি আর ও ও আমার মাল খেয়েছে। আমরা দুজনেই নুনু চুসে মাল বের করতে ভালবাসি। এইভাবে প্রায় তিন বাছর গেল।
একদিন সতু বলল ওর বিয়ে। সতুর টেনশন ছিল ও বিয়ে করলে আমি ওর বৌকে চুদতে চাইব। আমি ওকে বললাম আমরা মেইনলী আমাদের আনন্দের জন্যে ওর সাথে সেক্স করেছি। বারটার সিস্টেমে আরেকটা চোদন পার্টনার পাবার জন্যে না। এখন সতু আমাদের ঘনিষ্ঠ বন্ধু। ওরা দুজনেই এক সাথে আমাদের বাড়ি আসে। আমারা সো কল্ড অশ্লীল ভাসায় গল্প করি। সতুর বৌ স্বাতী জানে আমরা ভীষণ ক্লোজ বন্ধু। স্বাতীর মাই বেশ বড় আর সবসময় আমি ওইদিকে তাকিয়ে থাকতাম। প্রথম প্রথম স্বাতী ভাল ভাবে নিত না। একদিন আমি বলেই দিলাম যে ও সতু কে চোদে আমি তো তাতে বাধা দিই না। সতু যে স্বাতীর মাই টেপে আমরা কেউ কিছু বলি না। আমি শুধু জামার ওপর দিয়ে ওর মাই দেখি তাতে ওর অসুবিধা কোথায়। স্বাতী প্রথমে এত ডাইরেক্ট কথা সুনে ঘাবড়ে গেল কিন্তু দু মিনিট পরেই উত্তর দিল আমি তো ওর মাই দেখছি কিতু ওত আমার কিছু দেখতে পারছে না। এর পর থেকে ওরা আসলে আমি ঢিলা হাফপ্যান্ট পড়ি যাতে স্বাতী আমার নুনু একটু দেখতে পায়। আর স্বাতীও লো কাট জামা পড়ে যাতে আমি ওর মাই দেখতে পাই।


Tags: , ,

Comments are closed here.