choti maa মামার বিয়েতে মায়ের যৌবন

February 25, 2021 | By Admin | Filed in: কাকি সমাচার, বৌদি সমাচার.

choti maa. আমি শুভ. এখন আমি স্কুলে পড়ি. আমা’র বাবা শ্রী অ’মিতাভ বয়স -47 কলকাতায় চাকরিরত. মা’ মিনা বয়স 42. আমা’দের বাড়িটা’ও আর দশ টা’ বাড়ির মতো সাধারণ. বাবা সকালে কাজে যায়. মা’ বাড়িতে রান্না বান্না করে আমি স্কুলে যাই. আমি এখন ক্লাস ইলেভেন-এ পড়ি. তাই পড়াশোনার খুব একটা’ বেশি চাপ নেই. তাই বন্ধুদের সাথে আড্ডা মা’রা. পানু দেখা, মেয়ে দের টোন করা, পাড়ার কাকিমা’, জেঠিমা’ দেরকে দেখে বাড়া খেচা এইসব করে বেড়েই. পাড়ার অ’ন্য মহিলা দের দেখে উত্তেজিত হলেও আমা’র নিজের মা’য়ের প্রতি কোনোদিন কোনো যৌন আকর্ষণ হয়নি.

কারণ আমি আমা’র মা’ কে দাবি’ তুল্য মনে করতাম. এইভাবে সব ভালো চলছিল এক দিন মা’য়ের বাপের বাড়ি থেকে নিমন্ত্রণ আসলো আমা’র ছোট মা’মা’র বি’য়ে. আমা’র দুই মা’মা’ এক মা’মা’ বড়ো, তারপর আমা’র মা’, আর তারপর ছোটমা’মা’ যার বি’য়ে. পরিচয়ে পরবো শেষে এইবার গল্পে আসি. নিমন্ত্রণ আসার পর মা’ আর বাবার মধ্যে কথা হোতা লাগলো. মা’য়ের ভাইয়ের বি’য়ে তাই মা’য়ের ইচ্ছা এক সপ্তাহ আগে গিয়ে থাকা. আর বাবার সমস্যা হলো যে বাবা এত দিনের ছুটি পাবে না. তাই বাবা বি’য়ের দুই দিন থাকতে পারবে. তাই মা’ আর আমি এক সপ্তাহ আগে যাবো আর বাবা আসবে বি’য়ের দিন.

choti maa
দেখতে দেখতে যাবার দিন চলে আসলো. আমা’দেরকে বাবা ট্রেনে তুলেদিলো. আমরা যাত্রা শুরু করলাম,(কিন্ত কে জানতো এই যাত্রা আমা’র পুরো জীবনটা’ পাল্টে দেব). এক রাতে আমরা মা’মা’র বাড়ি পৌছায় গেলাম. আমা’র ছোট মা’মা’ আর আমা’র বড়মা’মা’র ছেলে নাম বি’ট্টু আমা’দের নিতে আসলো. এখানে বলে রাখি বি’ট্টুর বয়স প্রায় আমা’র মতো হবে তাই আমরা একে ওপরকে নাম ধরে ডাকি. তো আমরা বাড়ি পৌছালাম. আমা’দের সবাই স্বাগত জানালো. আমা’দের জন্য উপরে ছাদে একটা’ ব্যালকনি লাগানো রুম দাওয়া হলো. গিয়ে মা’ আর আমি জামা’ কাপড় চেঞ্জ করে সকালের খাবার খেলাম.

মা’ নিজের মতো বি’য়ের প্রস্তুতি করতে লেগেগেল. তখন বি’ট্টু আমা’র কাছে গিয়ে বললো চল আমা’র একটু ঘুরে আসি. আমিও তৈরী হয়ে গেলাম. ঘুরতে গিয়ে বি’ট্টু হটা’ৎ জিগাসা করলো কিরে তোরাতো কলকাতায় থাকিস সেখানে তো প্রচুর মা’ল. কলকাতায় তো বাড়ির বৌ বৌদিরও নাকি বেশ্যা কাজ করে. এটা’ শুনে আমিও অ’বাক, এই সালা বলে কি. আমি এত দিন ধরে কলকাতায় আছি আর আমি জানলাম না এই সালা এত জানে কি করে আমি উত্তর দিলাম. না, এরকম কোনো কিছু না. ওখানে সবাই সন্মা’নীয়. বি’ট্টু আমা’র কথা শুনে হা’সলো আর বললো তালে তুই কিছু জানিস না. choti maa

আমল কাকু সব জানে সেখানে দারুন দারুন মা’ল আছে. আমিতো শুনে অ’বাক কি বলে আমল মা’মা’. লোকটা’ তো খুব ভালো. এখানে আমি বলে রাখি অ’মল মা’মা’ আমা’র মা’মা’ বাড়ির পাসের বাড়ির লোক. লোকটা’ প্রায় প্রতি মা’সে কোলকাতা আসতে থেকে. কথাবাত্রা ভালো আমা’কেও খুব ভালো বাসে মা’কেও খুব সন্মা’ন করে. কিন্তু লোকটা’ এরকম হবে আমিতো ভাবতে পারছি না. তখন আমি বললাম বি’ট্টু ভুল ভাল বলি’সনা. আর যদি এইরকম কথা বলার থাকে তবে আমা’র সাথে কথা বলবি’না. শুনে বি’ট্টু তো পুরো চোটে গেল. বি’ট্টু বললো সালা তুই কিছু জানিস না, অ’মল কাকু কলকাতায় গিয়ে মা’ল চুদে আসে.

এই সব কথা শুনে আমা’র মা’থা গরম হয়ে গেল. আমি ওকে ছেড়ে আসতে চাইলাম. তখন ও আমা’র হা’ত ধরে টা’ন দিলো আর বললো আমি আরো একটা’ কথা জানি. আর আমি সেটা’ প্রমা’ন করে দিতে পারি. আমি বললাম কি কথা??? ও বললো তোর মা’ মা’নে আমা’র পিসির সাথে আমল কাকুর একটা’ ব্যাপার আছে, আর আমি এইটা’ দেখেছি. তুই যদি চাস আমি তোকে দেখাতে পারি. এই সময় আমা’র মা’থাটা’ গেল বি’গড়ে. আমি ওর গলাটা’ টিপে ধরলাম, সাথে কোনোমতো নিজেকে ছাড়িয়ে বললো আমা’কে মেরে কি হবে, আজ রাত্রে তোকে দেখাবো তোর মা’য়ের কির্তী. choti maa

আর যদি আমি ভুল বলে থাকি তবে তুই যত পারবি’ আমা’কে মেরে নিবি’. আমি ওকে ছেড়ে দিলাম. আমি কিছু বুঝতে পারছিলাম না. কি করবো কি হবে. আমি সেখান থেকে সোজা বাড়ির দিকে রওনা দিলাম. বাড়ির গেটের সামনে দেখি মা’ আর অ’মল মা’মা’ দাঁড়িয়ে. দুজনে হা’সা হা’সি করছে. আমি এইটা’ দেখে এক দৌড়ে বাড়ির ভিতর চলে গেলাম. রুমের ভিতর ঢুকে বি’ছানায় শুয়ে শুয়ে ভাবতে লাগলাম. কি হবে রাত্রে. আমা’র ভদ্র মা’ কি সত্যি এইরকম নাকি বি’ট্টু ভুল বলছে………

এই ঘটনার পরে আমি মা’য়ের প্রতি বেশি করে নজর দিতে লাগলাম. তখন আমি নিজেই বুঝতে পারলাম যে আমা’র মা’ সত্যি একটা’ মা’ল. কি ফিগার না মোটা’ না পাতলা. গায়ের রং কি সুন্দর ফর্সা. হা’ঁটা’ কাটা’ ব্লউসে, নাভির নিচে শাড়ী. উফফফ কি সুন্দর চেহা’রা. খোলা পিঠ. দেখার পরে আমল কেন যেকেউ পাগল হতে পারে. দুপুর বেলায় মা’ স্নান করে নাইটি পরে রুমে আসলো আর নিজের শাড়ী পড়তে লাগলো. আমি না চাওয়া সত্ত্বেও চোখে আমা’র চলে যাচ্ছিলো.
তখনি মা’ আমা’কে দেখে ফেললো choti maa
মা’… কি রে কি দেখিস???
আমি… না মা’ কিছু না.
মা’.. তবে এইভাবে তাকিয়ে আছিস কেন.
আমি ভয়ে চুপ করে থাকলাম. মা’ও তৈরী হয়ে বাইরে বেরিয়ে গেল. আমি হা’ঁফ ছাড়া বাচলাম. যাই হোক আমি সন্ধ্যা হবার অ’পেক্ষা করতে লাগলাম. ঠিক সন্ধ্যার সময় বি’ট্টু আসলো.

বি’ট্টু… চল আমা’র সাথে.
আমি… কোথায়??? আমা’র মা’ তো এখনো এইখানে তো কাকে দেখতে যাবো??
বি’ট্টু… কথা না বারিয়ে চল. আমি তোর সব প্রশ্নোর উত্তর দিবো..
কথা না বারিয়ে আমি ওর পিছন পিছন যেতে লাগলাম. বাড়ির পিছনে একটা’ খড়ের পুঁজি ছিল. তার পাসে একটা’ লেচু গাছ ছিল.
বি’ট্টু… এই গাছ টা’তে উঠে পড. choti maa

আমি.. কেন এখানে কি হবে..
বি’ট্টু.. মা’দারচোদ তোর মা’য়ের চোদন দেখার জন্য.
আমি কোনো কথা না বাড়িয়ে সোজা গেছে উঠে বসে পড়লাম. বি’ট্টু আপার পিছন পিছন গাছে উঠলো. আমা’র পাসে বসলো. আমরা দুজনে কেউ কারোসাথে কোনো কথা বলছিলাম না.

হটা’ৎ দেখলাম অ’ন্য দিক থেকে আমল মা’মা’ আসছে. আমল মা’মা’ আসার পর খড় দিয়ে একটা’ বি’ছানার মতো বানালো. আমরা সব কিছু উপর দিয়ে দেখছি. কিন্তু অ’ন্ধকার হবার জন্য আমল মা’মা’ আমা’দের দেখতে পাবার কোনো উপায় নেই. তখন বি’ট্টু বললো. দেখ আমল কাকু তোর মা’য়ের জন্য বি’ছানা বানাছে. আমা’র কিছু বলার মতো অ’বস্থা ছিলোনা. আমা’র ভিতরে যে কি ভয়ঙ্কর ঝির চলছিল আমি বলতে পারবোনা. আমা’র হা’ত পারি কাঁপছিলো. আমা’র কত রকমের প্রশ্ন যে আমা’র মধ্যে চলছিল বলতে পারবো না. choti maa

কিছুক্ষন অ’পেক্ষা করার পরে মা’ কে দেখা গেল বাড়ির দিক থেকে আসছে. মা’ সেই দুপুরের শাড়িটা’ই পরে আছে. মা’য়ের হা’ঁটা’ দেখে আমিও মুগ্ধ. কি সুন্দর ভাবে মা’ আসছে. সত্যিই মা’ কে দেখে একটা’ মা’ল মনে হচ্ছিলো.মা’ আসার সাথে সাথে আমল ঝাঁপিয়ে পড়লো মা’য়ের উপর. জড়িয়ে নিয়ে মা’য়ের কোমরে বড়ো বড়ো দুধে সুন্দর পাছায় হা’ত বলাতে লাগলো. উফফফফ কি ভয়ঙ্কর দৃশ্য. আস্তে আস্তে আমল মা’য়ের শাড়ী খুলতে লাগলো. খুলে মা’টিতে ফেলে দিলো. মা’ এখন সাদা সায়া আর হা’তাকাটা’ ব্লউসে দাঁড়িয়ে আছে. আর আমল মা’কে চুমু খেয়ে যাচ্ছে. কিছুক্ষন এইভাবে চলার পর মা’ অ’মলের জামা’ খুলতে লাগলো.

choti maa
তারপর মা’ আমলের প্যান্টটা’ও খুলে দিলো. এখন আমল একটা’ জাঙ্গিয়া পরে, দুজনে দুজনকেই জড়িয়ে শরীরের গরম দাওয়া নেওয়া করছে. তারপর আমল মা’য়ের সায়ার নিচে হা’ত ঢুকালো. মা’কে দেখলাম উত্তেজনায় উউউউ আআআ করতে লাগলো. মনে হয় আমল আমা’র মা’য়ের গুদে হা’ত দিয়েছে. মা’ আমলের কানা কানে কানে কিছু বললো. আর সাথে সাথেই আমল মা’য়ের সায়ার দড়িটা’ এক টা’নে খুলে দিলো. মা’ এখন একটা’ নীল প্যান্টি পরে দাঁড়িয়ে আছে. এদিকে আমা’র গলা শুকিয়ে কাঠ কি করবো আমি বুঝে উঠতে পারছি না. choti maa

আমা’র মা’ একটা’ লোকের সাথে ফস্টি নস্টি করছে আর আমি গাছের উপর উঠে মজা নিছি. আমা’র পাসে বি’ট্টু নিজের বাড়া ডলছিলো. এইবার মা’কে আমল নিচে শুয়ে দিলো আর মা’য়ের ব্লউস ব্রা প্যান্টিটা’ও খুলে দিলো. নিজেও নিজের প্যান্ট খুলে নিলো. উউউফফফ কি বি’শাল বাড়া লোকটা’র. আমা’র মা’ নিবে কিভাবে কে জানে???? এই সময় বি’ট্টু বললো. দেখ দেখ কি ভাবে তোর মা’ আমল কাকুকে নিজের পা দুটো ফাঁকা করে নিজের গুদ খাওয়াচ্ছে. আমিও তাই দেখে অ’বাক. আমা’র মা’. আমা’র জন্মদাত্রিণী মা’ একটা’ পরপুরুষকে নিজের গুদ খেতে দিছে.

সালা আমিও কেমন হা’রামি নিজের মা’ যৌন সুখ নিচ্ছে আর আমি গাছে বসে মজা নিছেয়. এর পর মা’ উপর আমল চড়ে নিজের ধোন টা’ মা’য়ের গুদে ঢুকিয়েদিক. আর মা’কে চুদতে শুরু করলো. প্রায় 10 মিনিট চুদার পর আমা’র মা’য়ের গুদে মা’ল ছাড়ার পর আমল উঠলো. মা’ তার প্যান্টি দিয়ে আমল কাকুর বীর্য মুছে দিলো. তারপর মা’ নিজের সব কাপড় পরে নিলো. আর দুজনে যে যেই রাস্তা দিয়ে এসেছিলো চলে গেল. এই দৃশ্য দেখে আমি প্রচন্ড ভাবে গরম হয়ে গালাম. তারপর আমরা গাছটা’র থেকে নামলাম.

choti golpo incest. গাছ থেকে নামা’র পরে বি’ট্টু বললো.. দেখলি’ তোর মা’য়ের কির্তী. এমনি এমনি তোকে বলছিলাম শহরের মহিলারা একখানা মা’ল হয়. তারপর মা’ আর আমল যেখানে চুদাচুদির করেছিল সেখানে গিয়ে নিজের বাড়া খেঁচেতে লাগলো. আমিও এই সব দেখে উত্তেজিত হয়ে গিয়েছিলাম. আমি রাগ, লজ্জা আর উত্তেজনায় কি করবো বুঝে উঠতে পারছিলাম না. আমি জানিনা কেন আমা’র প্রচন্ড রাগ হচ্ছিলো বি’ট্টুর উপর. আমি জানি ও আমা’র মা’য়ের কথা ভেবে বাড়া খঁচ ছিল. আমি কিছু না ভাবে সোজা বাড়ি দিকে রওনা দিলাম.

পিছন রাস্তাদিয়ে বাড়িতে ঢুকার সময় আমি আমা’র বড়ো মা’মী কে দেখতে পেলাম,(বি’ট্টুর মা’ কে) হয়তো বাথরুমে এসেছিলো. এখানে বলেরাখি গ্রামের বাড়ি হবার জন্য এখানে বাথরুম বাড়ি পিছন দিকে ছিল. আমি জানিনা আমা’র কি হলো আমি গিয়ে মা’মীকে এক টা’নে বাথরুমের পিছনে নিয়ে গেলাম. আর মা’মীর শাড়ি ধরে টা’ন দিয়ে শাড়ি খুলে দিলাম. আর মা’মীর কোনোকিছু বলার করার আগে আমি মা’মীর উপর হা’মলে পড়লাম. পাছা দুধ সব কিছু ছানতে লাগলাম. সত্যিই কথা আমি রাগের মা’থায় মা’মীকে রেপ করার চেষ্টা’ করতে লাগলাম. কিন্ত তখনি পিছনে দিকে দিয়ে বি’ট্টু আসে উপস্থিত.

choti golpo incest
আমা’কে ও জোরে একটা’ লাথি মা’রলো. আমি মা’মীর থেকে ছিটকে আলাদা হয়ে গেলাম. বি’ট্টুর দিকে দেখে মনে হচ্ছিলো ও আজ আমা’কে মা’রে ফেলবে. আমি ভয়ে এক দৌড়ে সোজা বাড়ি, নিজের রুমে ঢুকে চুপচাপ বসে পড়লাম. আমি ভাবতে লাগলাম এখন কি হবে আমা’র. আমা’কে কি বাড়ির থেকে বার করে দিবে. নাকি পুলি’শে দিয়ে দিবে. আমা’র এত চিন্তা, আমা’র মনে হচ্ছিলো এখান থেকে পালি’য়ে যেই. ঠিক তখনি আমা’র দরজাটা’ শব্দ শুনতে পেলাম. দরজার বাইরে মা’ আমা’কে ডাকছে. মা’য়ের গলা শুনে বুঝতে পারলাম মা’ সব জেনে গেছে. কি করবো এখন. আমা’র সাহস হচ্ছিলোনা দরজাটা’ খুলার.

মা’ আবার দরজাটা’ ধাকা দিল. বাধ্য হয়ে আমা’কে দরজা খুলতে হল. মা’ রুমের ভিতর ঢুকে দরজা বন্ধ করলো. আর তারপরে আমা’কে কষিয়ে দুটো থাপ্পড় মা’রলো.
মা’: তুই কি করলি’ এটা’. এখন আমি কি মুখ দেখাবো সবাই কে. এইরকম কি ভাবে হলি’ তুই. এখন যদি তোকে পুলি’শের দিয়ে দেয় তবে কি হবে. কোনোদিন ভাবে দেখছিস. choti golpo incest

আমি কাঁদতে কাঁদতে মা’টিতে বসে পড়লাম. সরি মা’ আমা’র ভুল হয়ে গেছে. আর কখনো হবেনা. আমা’কে বাঁচাও মা’.
এবার মা’য়ের আমা’র প্রতি একটু করুনা হল. আর মা’ আমা’কে উঠতে বলল. আমি উঠে বি’ছানায় বসলাম. মা’ এইবার জিজ্ঞাসা করলো তুইতো এমন ছেলে না. তবে এমন করলি’ কেন বাবা.
আমি কিছুক্ষন চুপচাপ থাকার পরে বললাম.

ami: মা’ আমি তোমা’র আর আমলের চুদাচুদি দেখে ফেলেছিলাম. তাই খুব উত্তেজিত হয়ে গিয়েছিলাম. আর বি’ট্টু তোমা’র নাম করে আমা’কে খেপাচ্ছিলো তাই আমিও ওর মা’ কে নোংরা করার চেষ্টা’ করেছিলাম.
এটা’ শুনে মা’ অ’বাক. মা’ কি বলবে কি না বলবে বুঝে উঠতে পারছিলোনা.
maa: বাবা তাই বলে জোর করে করার কি দরকার ছিল. choti golpo incest

ami: মা’ আমা’কে বাঁচাও.
maa: এই সময় আমা’দের একজনই সাহা’য্য করতে পারে.
ami: কে.
maa: আমল.

সাথে সাথে মা’ আমল কে ফোন করলো. আর তাকে সব ঘটনা বললো. আর মা’মীকে কাউকে এই কথা না বলার জন্য ব্যবস্থা করতে বললো.
তারপর মা’ আমা’কে বললো তুই চিন্তা করিসনা. আমি আছি সব ঠিক হয়ে যাবে.
তারপরে মা’ বললো আচ্ছা তুই কবে থেকে আমা’কে এইভাবে দেখছিস???
আমি সব ঘটনা মা’ কে বললাম সব শুনে মা’ বললো. choti golpo incest

Maa: তোর খারাপ লাগলোনা তোর মা’ একটা’ লোকের সাথে এইভাবে ছিল আর তুই লুকিয়ে লুকিয়ে দেখছিল.
Ami: সরি মা’, কিন্তু আমি তোমা’কে এভাবে দেখে উত্তেজিত হয়ে গিয়েছিলাম.
Maa: ঠিক আছে, এগুলো কথা পরে হবে, আগে তোর মা’মীর ব্যবস্থা করি.
কিছুক্ষন পরে আমা’দের দরজার আমল এসে ডাক দিল. মা’ সাথে সাথে দরজা খুলে দিল. ভিতরে ঢুকিয়ে মা’ আমলকে জিজ্ঞাসা করলো কি হল.

Amal: সব ঠিক আছে. কেউ কাউকে কিছু বলবেনা. আর বৌদি( মা’মী) কাউকে কিছু বলবেনা আমি বুঝিয়া দিয়েছি বাচ্চা ছেলে ভুল হয়ে গেছে. চিন্তা শুধু বি’ট্টু কে নিয়ে. ওর মা’য়ের উপর হা’মলা হয়েছে, কে জানে কতদিন চুপ করে থেকে.
Maa: কোনো ব্যাপার না. আমি ওকে বুঝিয়ে দিবো. অ’নেক অ’নেক ধণ্যবাদ আমল আমা’কে তুমি আজ বাঁচালে.
আমল: আরে ধন্যবাদএর কি আছে, আমা’দের এতদিনের প্রেম. এতটুকু তো করতেই হয়. choti golpo incest

বলে মা’ কে জড়িয়ে ধরলো. মা’ আমা’কে ইশারা করে ওদিকে তাকাতে বললো. আমি ঘুরে গেলাম. মা’ আর আমল চপ চপ করে একে ওপরকে কিস করতে লাগলো. কিস হয়ে যাবার পরে. আমল বি’দায় নিলো. আর সাথে সাথে ফোনটা’ বার করে বি’ট্টু কে আমা’দের ঘরে ডাকলো. কিছুক্ষনের মধ্যে বি’ট্টু এসে হা’জির. ওর চোখে মুখে এখনো রাগ রাগ ভাব.
Maa: বি’ট্টু বস. বি’ট্টু বি’ছানায় বসে পড়লো. আমা’র পাসে. আজ যেটা’ হল সেটা’ হবার ছিলোনা. তবু আজ যে হল সেটা’ ভুলে যে.

বি’ট্টু: কি ভাবে ভুলবো??? আমা’র মা’ তো মা’গি না তোমা’র মতো যাকে তাকে চুদতে দেয়. তবে কেন ও আমা’র মা’য়ের উপর চড়ার চেষ্টা’ করবে???
মা’ বুঝতে পারলো বি’ট্টুকে শান্ত করা মুশকিল.
Maa: তুই তো লি’কিয়া লুকিয়ে আমা’র চোদন দেখিস. যদি আমি তোকে মজা দেই তবে কেমন হবে???
বি’ট্টু শুনে অ’বাক. কারণ মনে মনে ও মা’ কে চুদতে চায়. এদিকে আমি মা’য়ের কথা শুনে অ’বাক হয়ে মা’য়ের দিকে তাকিয়ে আছি. মা’ চোখের ইশারা দিয়ে আমা’কে চুপ থাকতে বললো. choti golpo incest

বি’ট্টু: আমি রাজি আছি. আমি কাউকে কিছু বলবো না. কিন্তু আমা’র একটা’ শর্ত আছে.
Maa: কি শর্ত??
বি’ট্টু: আমি যা করবো সব তোমা’র ছেলেরা সামনে করবো. ওকে বুঝাবো মা’য়ের অ’পমা’ন কেমন লাগে.
সাথে সাথে মা’ বললো, যদি তাই হয় তবে তুই আমা’র গুদ পাবি’না. আমি আমা’র ছেলের সামনে গুদ চুদতে পারবোনা. তাছাড়া যা করার করতে পারবি’.

Bittu: ঠিক আছে. আমি রাজি আছি. তোমা’কে এমন মজা দিবো যে তুমি নিজেই নিজের গুদ আমা’কে দিয়ে দিবা.
এই সব কথা শুনে আমি খুব অ’পমা’নিত হচ্ছিলাম. মা’ আমা’র দিকে তাকিয়ে আবার বললো সব তোর জন্য হচ্ছে, এইবার সজ্য করতে হবে. আমি মা’থা নিচু করে বসে থাকলাম.
বি’ট্টু আর মা’য়ের কথা শুনে আমিতো হতবম্ব. মা’ আমা’র দিকে তাকিয়ে বললো. দেখলি’ এইসব তোর জন্য. এখন আমা’দের দুজনকেই সজ্য করতে হবে. আমি মা’থা নিচু করে চুপ করে বসে থাকলাম. choti golpo incest

মা’য়ের কথা শেষ হবার আগেই বি’ট্টু মা’ কে জড়িয়ে ধরলো. আর বি’ট্টু আমা’র দিকে তাকিয়ে বলতে লাগলো দেখ শুভ দেখ, আজকে তোর মা’য়ের বস্ত্রহরণ হবে. তখনি মা’ বি’ট্টু কে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো. আর বললো এখন না বি’ট্টু, এখন সবাই জেগে আছে. খাওয়া দাওয়াত কোরানও তারপরে আসবে. বি’ট্টু মা’ কে ছাড়তে চাইছিলো না. কিন্তু বাধ্য হয়ে ছাড়তে হলো. বি’ট্টু রুম থেকে বেরিয়ে যাবার পরে মা’ দরজাটা’ বন্ধ করে আমা’র পাসে বসলো.
ami: সরি, মা’. যা কিছু হয়েছে আমা’র জন্য হয়েছে. আমা’কে ক্ষমা’ করে দাও. বলে আমি কাঁদতে লাগলাম.

maa:( আমা’র মা’থায় হা’ত বলাটা’ বলাতে) কোনো কিছু হয়নি বাবা. তোর মা’ আছে তো. সব ঠিক করে দেবে.
maa: দেখ শুভ যা হবার হয়ে গাছে. এখন আর ভাবে লাভ নেই. এইগুলো হলো কারণ আমি তরকাছে অ’নেক কিছু লুকিয়েছি, আর তুই আমা’রকাছে লুকিয়েছিস. তাই এখন আমা’দের সব কথা বলতে হবে. নাহলে আবার বি’পদে পড়তে হবে.
Ami: ঠিক আছে মা’. choti golpo incest

maa: তাছাড়া তুই তো সব কিছু জানিস. এখন তোরকাছে লুকাবার মতো কিছু নেই.
আমি সব শুনে শুধু মা’থা নাড়তে থাকলাম.
তারপরে মা’ বি’ছানা থেকে উঠে শাড়ী খুলতে লাগলো. আর নিজের নিজেই বলতে লাগলো. উফফফ চুদানোর পরে কাপড়টা’ ছাড়ার সময় পাইনি. মা’ প্রথমে নিজের শাড়ী খুললো. তারপরে ব্লউস. আমি তখন মা’য়ের দিকে হা’ করে তাকিয়ে আছি. মা’ তখন সাদা সায়া আর ব্লউস পরে দাঁড়িয়ে ছিল আর আমা’র দিকে তাকিয়ে বললো.

choti golpo incest
বাবা আয় তো একটু. আমা’র ব্রা হুক টা’ খুলেদে. আমি লজ্জা লজ্জা করে যাতে চাচ্ছিলাম না. মা’ আবার বললো কি রে আয়, আর লজ্জা করতে হবে না. যখন মা’ কে অ’ন্যলোকের সাথে ল্যংটো দেখছিলে তখন তো লজ্জা লাগেনি. এখন ব্রা খুলতে লজ্জা. আমি সাথে সাথে গিয়ে মা’য়ের পিঠর কাছে গেলাম. আর মা’য়ের ব্রা হুকে হা’ত দিলাম. সাথে সাথে আমা’র সারা সরিয়ে এক বি’দ্যুৎ সঞ্চার হলো. কি করে বুঝাবো সাথে কি অ’নুভতি. মা’য়ের ব্রা খোলার পরে মা’ নিজের ব্রা টা’ খুলে আমা’কে দিলো. আমি মা’য়ের পিছন দিকে থাকার জন্য আমি মা’য়ের দুদু দেখতে পাচ্ছিলাম না. কিন্তু তবুও কি অ’সম্ভব এক্সিটমেন আমি বলে বুঝাতে পারবোনা. choti golpo incest

মা’: যা ব্রা টা’ আলনা তে রেখে দে. আর ব্যাগ থেকে আমা’র একটা’ ব্রা প্যান্টির সেট বার কর.
আমি ব্রা টা’ আলনাতে রেখে ব্যাগ খুললাম. ততক্ষনে মা’ সায়াটা’ দড়ি খুলে বুকের কাছে বেধে নিয়েছে. আর নিচে হা’ত ঢুকিয়ে প্যান্টি টা’ন দিয়ে খুলছে. আমি ব্যাগ খুলা ভুলে মা’য়ের দিকে তাকিয়ে থাকলাম. প্যান্টিটা’ খুলে মা’ আমা’র দিকে তাকিয়ে বললো দেখ তোর জন্য, আমলের বীর্য দিয়ে ভেজা প্যান্টি এখনো পরে থাকতে হছে. দে দে. আমা’কে আমা’র কাপড় দে. আমি আবার ব্যাগের দিকে তাকালাম ব্যাগ খুলে খুঁজতে লাগলাম. অ’ল্প খুঁজার পরে অ’নেক গুলো সেট পেলাম.

ami: মা’ কোনটা’ দিবো
maa: দে না তোর যেটা’ ভালো লাগে.
আমি লাল একটা’ সেট বার করে দিলাম.
মা’ ব্রা প্যান্টির সেট টা’ নিয়ে ঘুরে গিয়ে সেটা’ পরতে লাগলো. আর আমি পিছনে বসে বসে দেখতে লাগলাম. এর পরে মা’ একটা’ নাইটি পরে নিলো. হটা’ৎ মা’ আমা’কে জিগাসা করলো. choti golpo incest

maa: আচ্ছা তুই কি জানিস, বি’ট্টু কিভাবে জানলো আমি আমল কে দিয়ে চুদাই.
মা’য়ের মুখে চুদানো শব্দ শুনে আমা’র কান দিয়ে যেন ধুয়া বার হচ্ছে.
ami: ও আগেও তোমা’দের কে দেখেছে.
maa: তুই কি জানিস এর আগে কবে.

mai: তুমি নাকি যখনি আসো, তখনি নাকি তুমি আমল কে দিয়ে…(আমি চুপ)
মা’ হা’সতে হা’সতে. আমি কি. চুদাই তো. এখন আর লজ্জা করে কি হবে. বলতে পারিস. কোনো ব্যাপার না রে পাগল.
ami: তুমি যখনি আসো তখনি তোমা’দের চোদাতে চোদি দেখে.
ami: আচ্ছা মা’, তুমি কবে থেকে আমল কে দিয়ে চোদাচুদি করেছো. choti golpo incest

মা’ একটা’ মুচকি হা’সি দিয়ে.
Maa: আমরা তো প্রায় ক্লাস সেভেন থেকে চুদাচুদির করছি.
Ami: অ’বাক হয়ে. কি বলো ক্লাস সেভেন থেকে. তবে এত দিনের প্রেম থাকা সত্ত্বেও তুমি অ’মিল কে বি’য়ে করোনি কেন???
Maa: ধুর পাগল, আমি ওকে ভালো বাসি নাকি??? ও তো শুধু আমা’র শরীরের জ্বালা মেটা’য়. তাছাড়া আমি ওকে বি’য়ে করলে শহরে যেতে পারতাম না. আমা’কে এই গ্রামে থাকতে হতো.

আমি মা’য়ের মুখে শরীরের জ্বালা কথা টা’ শুনে থোও হয়ে গেলাম. আমি এই কোন মা’ কে দেখছি. আমা’র মা’ তো একটা’ বড়ো মা’গি বার হলো.
মা’: তার মা’নে বি’ট্টু অ’নেক আগে থেকে জানে আমা’দের ব্যাপার টা’. তাই ও তোকে নিয়ে গেছিলো.
Ami: মা’ তোমা’দের ব্যাপারটা’ আরো কেউ জানতো না???
Maa: জানতো তো, অ’নেকে জানতো. choti golpo incest

Mai: তবে কোনো ঝামেলা হয়নি???
Maa: না কোনো দিন কোনো ঝামেলা হতে দেয়নি. আজকে যেটা’ হলো তখন কি কোনো ঝামেলা হটা’ৎ দিছি???
আমি বুঝতে পারলেন আমি মা’ কে যত সহজ ভাবতাম মা’ অ’তটা’ সহজ সরল না. ভিতরে এক ভয়ঙ্কর জিনিস.
তারপরে মা’ উঠা গেল আর বাইরে যাবার জন্য তৈরী হলো.

Maa: চল বাইরে যেই. রাত্রে আবার বি’ট্টু আসবে. ওর জন্য তৈরী হয়ে থাকতে হবে. তাছাড়া তোর মা’মীকে চোখে চোখে রাখতে হবে না হলে কখন কাকে কি বলে দেয়.
বলে মা’ বাইরে বেরিয়ে গেল. মা’য়ের পিছন পিছন আমিও বাইরে গেলাম. সবাই বি’য়ে বাড়ির মজা করছে. বি’ট্টু কে দেখলাম আমা’কে দেখে মুচকি মুচকি হা’সছে. মনে হয় বলতে চাইছে আজকে রাতে তোর মা’রে শরীরে মজা নিবো. choti golpo incest

মা’মী আমা’র দিকে তাকাছে না. মনে হয় রাগ করে আছে.
এটা’ সেটা’ করতে করতে রাত হয়ে গেল. আমরা সবাই খাওয়া দাওয়াত করলাম. আমি প্রথমে রুমে গেলাম. তারপর মা’ রুমে আসল.
Ami: মা’ তুমি আজকে বি’ট্টু কে কি কি করতে দিবা.
Maa: যা করতে দিবো দেখতে পারবি’.

Ami: মা’ প্লি’জ বেশি কিছু করতে দিয়ো না. কারণ আমা’র ভালো লাগবেনা আমা’র বয়সের কেউ আমা’র মা’ কে চুদছে.
Maa: ঠিক আছে বাবা. বেশি কিছু করতে দিবোনা.
কিছু ক্ষণ পরে বি’ট্টু আমা’দের রুমে আসল. এসে দরজাটা’ বন্ধ করে দিলো. আমি তখন বি’ছানায় বসে আছি. বি’ট্টু মা’ কে হা’তে টা’ন দিয়ে নিজের পাসে নিয়ে আসল. তারপরে একটা’ সুন্দর কিস করলো. দেখে মনে হচ্ছিলো প্রেমিক প্রেমিকা ভালো বসছে. আসতে আসতে মা’য়ের নাইটি টা’ খুলে আমা’র মুখের উপর ফেলে দিল. choti golpo incest

দেখি মা’ আমা’র দেওয়া লালা ব্রা পরে আছে. নিচে সাদা সায়া পরে আছে. বি’ট্টু ততক্ষনে মা’য়ের দুদু ব্রায়ের উপর দিয়ে টিপছে. প্রথম দিকে মা’ খুব একটা’ মজা না পেলেও. এখন মা’ ভালোই মজা পাচ্ছে. মা’য়ের মুখ দেখে বুঝা যাচ্ছে. ধীরে করে বি’ট্টু এক হা’ত মা’য়ের সায়ার মধ্যে চলেগেলো. আর মা’ কিছু বুঝার আগে এক টা’নে সায়াটা’ খুলে দিল. মা’য়ের লাল প্যান্টিটা’ বেরিয়ে পড়লো. মা’ যখন হা’ত দিয়ে গুদটা’ ঢাক ছিল. ততক্ষনে বি’ট্টু মা’য়ের ব্রা খুলেদিলো. উফফফ. মা’য়ের বড়ো বড়ো দুধ বাইরে বেরিয়ে আসল. বি’ট্টু খুব মজা করে মা’য়ের দুধ টিপতে লাগলো. আর মা’ও দেখি এক হা’ত দিয়ে বি’ট্টুর প্যান্টের মধ্যে হা’ত ঢুকিয়ে ওর বাড়াটা’ নাড়িয়া যাচ্ছে.

এর পরে বি’ট্টু একহা’ত দিয়ে মা’য়ের গুদ টা’ প্যান্টির উপর দিয়ে চটকাতে লাগলো.
কিন্তু যখনি বি’ট্টু মা’য়ের প্যান্টি টা’ খুলার চেষ্টা’ করলো. মা’ এক ধাকা দিয়ে ওকে সরিয়ে দিল.
বি’ট্টু: কি হল. আরো একটু দাও না.
Maa: আজকে শুধু এইটুকু. বাকিটা’ পরে. choti golpo incest

আমি তোকে বলেছিলাম আমা’র ছেলের সামনে আমি বাসি কিছু করবোনা.
আমি এইগুলো শুনে মনে মনে খুব খুশি হচ্ছিলাম. যাক আমা’র মা’ আমা’কে মনে রেখেছে.
বি’ট্টু: আজকে তো আমি চলেযাবো কিন্তু কালকে আমি আবার আসবো.
এই বলে বি’ট্টু চলে গেল. মা’ আর আমি হা’ফ ছেড়ে বাচলাম.

বি’ট্টু চলে যাবার পর. আমি গিয়ে দরজাটা’ বন্ধ করে দিলাম. মা’ তাড়াতাড়ি করে সায়াটা’ তুলে বুকের কাছে বেধে দিল. Maa: উফফফ, ছেলে টা’ তো আমা’য় উত্তেজিত করে দিয়েছিলো.
Ami: হ্যা, তোমা’কে দেখে তো তাই মনে হচ্ছিলো.
Maa: অ’নেক হল চল শুয়ে পড়ি. আমি মনে মনে দুঃখী হলাম, কারণ আর কোনো উত্তেজক দৃশ্য দেখার সম্ভাবনা নেই. choti golpo incest

আমি চুপ চাপ শুয়ে পড়লাম. মা’ আমা’র পাসে এসে শুয়ে পড়লো.
আজকে সারাদিন যা যা ঘটনা ঘটলো আর যা যা দেখলাম ওগুলো ভেবে আমা’র বাড়া টন টন খাড়া হয়ে ছিল.
আবার পাসে মা’ শুবে শুধু একটা’ সায়া পরে, ওটা’ ভেবে আমা’র খুব বাড়া খেচে দিতে ইচ্ছা করছিলো. কিন্তু উপায় নেই. কারণ মা’ পাসে শুয়ে. আর এমনি একটা’ ভুল করেছি আজকে বি’কালে. তাই আর বেশি সাহস না বাড়িয়ে চুপ চাপ শুয়ে পড়লাম. পাসে মা’ এসে শুয়ে পড়লো.

কিছুক্ষন নিঝুম ভাবে দুজনে শুয়ে থাকলাম. তারপর সেই নিঝুমতা ভঙ্গ করে মা’ বলে উঠলো.
Maa: বাবু একটা’ কাজ দিবি’.
Ami: কি কাজ.
Maa: নিচে রান্না ঘর থেকে একটা’ লম্বা দেখে বেগুন নিয়ে আসবি’???? choti golpo incest

আমি সব বুঝে গেছি কিন্তু অ’বুঝের মতো নাটক করে বললাম, কেন মা’ এত রাতে তুমি বেগুন দিয়ে কি করবা???
Maa: আরে, বি’ট্টু টা’ আমা’কে গরম করে চলে গেল. আর তোর জন্য ওকে দিয়ে চুদতেও পারলাম না
আমি: তার মা’নে আমি না থাকলে তুমি বি’ট্টু কে দিয়ে চুদিয়ে নিতে.
Maa: বাজে কথা না বলে নিয়ে আয় না.

আমি: মা’ একটু মোটা’ হলে চলবে.
Maa: দেখ না, তোর মা’য়ের জন্য কোন বেগুন টা’ পছন্দ করিস তুই.
আমি আস্তে করে বাইরে গেলাম. বাইরে কেউ নেই. সবাই যে যার রুমে ঘুমা’ছে. আমি সোজা রান্না ঘরে গিয়ে বেগুন খুঁজতে লাগলাম. বি’য়ে বাড়ি বলে সব ধরণের সবজি ছিল তাই বেগুন পেয়ে গেলাম. আমি একটা’ লম্বা একটু মোটা’ ধরণের বেগুন নিয়ে রুমের দিকে দৌড়ে দিলাম. choti golpo incest

রুমে আসার পরে মা’কে বেগুন টা’ দিলাম
Mai: চলবে???
Maa: এত মোটা’ কেন অ’নলি’??? আমা’র গুদটা’ কি তুই ফাটিয়ে দিতে চাস নাকি???
Mai: পারবে পারবে. এত গুলো ধোন নিয়েছো তবে এই সামা’ন্য বেগুন টা’ কি জিনিস.

Maa: ঠিক আছে, ঠিক আছে. যা এইবার লাইট টা’ বন্ধ করে দিয়ে আয়.
Ami: থাক না লাইট টা’.
Maa: খুব মজা না. মা’ গুদে বেগুন নিবে আর ছেলে সেটা’ বসে বসে দেখবে. যা লাইট টা’ বন্ধ করে এই.( একটু রাগ দেখিয়ে.)
আমি গিয়ে লাইট বন্ধ করে দিলাম. choti golpo incest

সব অ’ন্ধকার. আমি বি’ছানায় শুয়ে পড়লাম. মা’ আমা’র পাসে বেগুন নিয়ে শুয়ে পড়লো.
আমি অ’ন্ধকারে নিজের বাড়াটা’ বার করে হেন্ডেল মা’রা শুরু করলাম.
পাসে মা’ নিজের পা দুটো ফাক করে বেগুন ঢুকাতে লাগলো. দেখতে না পেলেও, বুঝতে পারছিলাম মা’ বেগুন ঢুকাবার চেষ্টা’ করছে.
ওওওওমা’গো.. উউউউফফফফ আআআ করে আওয়াজ করে লাগলো.

Mai: মা’ ঢুকলো.
Maa: হ্যা রে বাবু, তোর কি খবর.
ami: লজ্জা পেয়ে( কারণ আমি জানতে পারিনি যে মা’ জানে আমি বাড়া খেচছি) আমরা হবে হবে.
এর পরে কেউ কোনো কথা না বলে নিজের মজা নিতে থাকলাম. সারাদিন এতবার গরম হয়েছিলাম যে. কিছুক্ষনের মধ্যে আমা’র মা’ল বেরিয়ে পড়লো. গেঞ্জি দিয়ে সেটা’ মুছে ফেললাম. choti golpo incest

মা’ তখনো আআআ আআআ করে গুদে বেগুন ঢুকিয়ে যাচ্ছে.
কিছুক্ষন পর মা’ শান্ত হল. সম্পূর্ণ বাড়িতে নিঝুম কোনো দিকে কোনো শব্দ নেই.
প্রায় 10 মিনিট এইভাবে চুপচাপ থাকার পরে মা’ বললো.
Maa: এই বাবু চলে বাথরুমে যেই.

Ami: মা’ তোমা’র হয়ে গেছে????
Maa: হ্যা হয়ে গাছে. তোর তো আগেই হয়ে গাছে. চলে এইবার বাইরে যেই.
আমি গিয়ে লাইট টা’ জ্বালি’য়ে দিলাম.
দেখি মা’ শুধু সায়া পরে শুয়ে আছে সায়াটা’ প্রায় গুদের কাছে পৌঁছে গেছে. আর বেগুন টা’ বি’ছানার নিচে রাখা আছে. মা’ উঠে বাইরে যেতে লাগলো. choti golpo incest

Ami: মা’ তুমি এইভাবে যাবে.
Maa: তাতে কি হয়েছে. চলে না. কেউ বাইরে নেই.
আমিও একটা’ হা’ফ প্যান্ট পরে বাইরে বেরিয়ে আসলাম.
বাথরুমে গিয়ে মা’ ভিতরে ঢুকলো.

Maa: কি রে তুই হিসু করবি’না????
আমি: তুমি করে নাও.
Maa: আয় একসাথে করে নেই.
আমি আর সময় নষ্ট না করে সোজা বাথরুমে ঢুকে পড়লাম. মা’ নিজের সায়াটা’ তুলে বি’শাল ফর্সা পাছাটা’ বার করলো. আর মুততে বসে পড়লো. আমি মা’য়ের ঠিক পাসে দাঁড়িয়ে মুতে লাগলাম. choti golpo incest

মা’য়ের মুতার সুন্দর গন্ধ আর সুন্দর শব্দ আমা’র কানে আস্তে লাগলো. মা’য়ের মুতা হয়ে গেলে মা’ দাঁড়িয়ে পড়লো কিন্তু নিজের সায়াটা’ নিচে নামা’লো না. আমা’কে পাছা দেখিয়ে দেখিয়ে গেল বালতির কাছে গিয়ে গুদটা’ ধুয়ে নিলো. আমি নিজের বাড়া ঢুকিয়ে, দুজনে রুমের দিকে রওনা দিলাম. রুমে আসার পরে মা’ বললো. এখন আর কোনো কথা হবে না. এখন ঘুমিয়ে পড়. আমিও কথা না বাড়িয়ে ঘুমিয়ে পড়লাম…….

The post choti maa মা’মা’র বি’য়েতে মা’য়ের যৌবন appeared first on Bangla Choti Kahini.


Tags: , , , , , ,

Comments are closed here.