উত্তেজনা একেবারে চরমে গিয়ে পৌঁছেছে

December 30, 2020 | By Admin | Filed in: বৌদি সমাচার.

অঙ্কিতা বৌদির পোঁদ চোদা (১)

পরদিন অঙ্কিতা বৌদিকে বললাম বৌদি তুমিতো বলছিলে পোঁদ চোদার সময় যে আর একটা কিছু থাকলে ভালো হয়, তা আমার এক বন্ধু আছে শুভ যার সাথে আমি মাঝে মাঝে হ্যান্ডেল মারি কিন্তু ও আজ পর্যন্ত কারো সাথে চোদাচুদি করেনি ওকে কি আজকে চোদাচুদি করার সময় নিয়ে আসবো তাহলে তোমার গুদে একটা পোদে একটা বাঁড়া থাকতো একসাথে। বৌদি তখন বলল তুই কি আমাকে বারোভাতারী বেশ্যা পেয়েছিস যে যাকে তাকে দিয়ে চুদাবি আর আমি সেখানে গুদ কেলিয়ে শুয়ে চোদোন খাব ভুলে জাসনা আমার একটা বর আসে আমার একটা সংসার আছে তোকে চুদদে দিয়েছি বলে এই নয় যে সবাইকে চুদদে দেবো। তুমি রাগ করছো কেন বৌদি তুমি বলছিলে তাই আমি বললাম, বৌদি বলল তা আমি বলেছি ঠিকই কিন্তু তুই আজকে একটা শসার ব্যবস্থা করবি একটু মোটা দেখে লম্বা দেখে তুই যখন আমার পোদ মারবি তখন আমি ওটা গুদে চালান দেবো। আমি বললাম কিন্তু ওটা নাড়াবে কে?নাড়ানোর জন্য তো একটা লোক চাই, বৌদি বলল সে তোকে চিন্তা করতে হবে না আমি নিজে নাড়িয়ে নিতে পারব, তোকে যেটা বলছি সেটা করবি। আর শোন একটা প্যাকেট কনডম নিয়ে আসবি আর একটা লুব্রিকেন্ট জেল নিয়ে আসবি, আমি বললাম যে লুব্রিকেন্ট জেল কি হবে বৌদি বলল বোকাচোদা পোদ মারছিস ভেসলিন দিয়ে পোদে লাগছে না আর কালকে তো পোদে মাল ফেলেছিস গুদে মাল ফেললে বাচ্চা হলে তার বাপ কে হবে এই জন্য কনডম আনতে বলেছি তোকে, বলেছি না সব ব্যাপারে মাথা খাবি না যা বলছি তাই কর নাহলে কিন্তু চোদাচুদি বন্ধ।

কি কি মাল আনতে হবে তার একটা লিস্ট করে নিয়ে বাজারে বের হব এমন সময় আমাদের কাজের বউটি এসে হাজির বউ বললে ভুল হবে কিন্তু বিয়ে হয়ে গেছে তাই বয়স বেশি নয় আমার বয়সী হবে কি একটু বড় হবে আমার থেকে ওর নাম রাখী দেখতে-শুনতে বেশ সুন্দর গায়ের রং ফর্সা কিন্তু ওর বর এখানে থাকেনা কেরালে রাজমিস্ত্রির কাজ করে আরো এখানে দুই এক বাড়িতে কাজ করে। কাজের মেয়ে হলে কি হবে দেখতে-শুনতে যথেষ্ট সুন্দর গায়ের রঙ যথেষ্ট ফর্সা এবং সুডোল পোদ দেখে মাঝে মাঝেই হ্যান্ডেল মারি, এছাড়া বাড়িতে মা থাকে তো তাই জন্য কিছু করার সাহস পাই না, আর ওকে কিছু বলতেও পারি না তাই ওই যখন পোঁদ নাচিয়ে নাচিয়ে ঘর মুছতে আসে তখন শাড়ির ফাঁক দিয়ে ওর মাই দেখার চেষ্টা করি আর ওদের দিকে তাকিয়ে থাকি ঘর মুছে যখন উঠে দাঁড়ায় পোঁদের ফাঁকে শাড়ি ঢুকে যায় ওই দেখে ধন খাড়া হয়ে যায় পরে বাথরুমে গিয়ে হ্যান্ডেল মেরে ঠান্ডা হই। ওকে দেখে বৌদি আমাকে বলল বাহ মালটা তো খাসা, ওকে চুদবি নাকি? ইচ্ছে তো করে কিন্তু চুদবো কি করে? তোকে চিন্তা করতে হবে না যা ঘুরে আয় যা ব্যবস্থা করার আমি করব আমি যথারীতি বাজারে গেলাম।

বাজার থেকে আসার পর বৌদি রান্নাবান্না করল চান টান করে দুপুরে খাওয়া-দাওয়া হয়ে গেছে বৌদিকে বললাম বৌদি হবে নাকি এক কাট? বৌদি বলল চুপ কর এখন নয় আগে তোর রাখি আসুক তারপর একসাথে করব, আমি বললাম একসাথে করব মানে? বৌদি বলল একসাথে মানে একসাথে তিনজন মিলে একসাথে চোদিচুদি করব। কোনদিন তিনজনকে একসাথে চুদেছিস? আমি বললাম না একজনকে চুদিনি তোমাকেই তো কাল প্রথমচুদলাম আর তিনজনকে কি করে চুদবো, ব্লু ফিল্মে দেখেছি তিনজনে একসাথে চোদাচুদি করে কিন্তু সেখানে তো দুজন ছেলে একজন মেয়ে থাকে তাইতো তোমাকে বললাম যে আমার বন্ধু শুভকে নিয়ে আসি কিন্তু তুমি তো দেখছি এখানে দুজন মেয়ে।

বৌদি বলল দেখবিনা ওরে কত মজা তোর ধোনের জোর পরীক্ষা হয়ে যাবে দুটো মাগীকে একসাথে চুদদে পারিস কিনা। আমি বললাম সে না হয় হল কিন্তু রাখী কে রাজি করাবো কি করে আর ওকে বললেই কি ও চুদতে দেবে বৌদি বলল সে চিন্তা তো আমার তোকে যে রকম বলবো সে রকম ভাবে কাজ করবি। আমি বললাম কি রকম বৌদি বলল তুই তো আমাকে বললি চুদবি আমি কি চুদতে দিলাম, মুখে বললে কেউ দেবে না একটু জোর খাটাতে হবে বুঝলি।তুই ওকে কোন অছিলায় ঘরের মধ্যে ডাকবি আমি দরজা বাইরে থেকে লক করে দেবো দিয়ে তারপরে জোড় করে ওর শাড়ি সায়া ব্লাউজ খুলে দিবি দিয়ে পুরো ল্যাংটো করে দিবি দরকার হলে ছিরে ফেলবি আর তখন দেখবি লোকলজ্জার ভয়ে তোকে এমনি চুদতে দেবে আর তাছাড়া ওর বর এখানে থাকেনা যে মেয়ে সেটা একবার চোদারসুখ পেয়ে যায় তাকে একটু জোরাজুরি করলেই চুদদে দেবে মানুষের দৈহিক চাহিদা বলে কোন জিনিস আছে তো নাকি, একটা মেয়ে বা ছেলে না চুদে কতদিন থাকতে পারে এই যে তুই আমাকে চুদছিস আমি চলে গেলে তোর কি অবস্থা হবে, তোর কথা ভেবেই রাখীকে পার্মানেন্ট তোর জন্য ব্যবস্থা করে দিয়ে যাব তোর যখন ইচ্ছা হবে ওকে চুদবি বুঝলি। আমি বললাম বৌদি তুমি লা জবাব, তারমানে আমি আজ রাখী কে ধর্ষণ করব তাই তো বৌদি বলল না ধর্ষণ নয় ধর্ষণের মতন করতে হবে কিন্তু ওর ইচ্ছাতেই চোদাচুদি করব আমরা তিনজনে একসাথে।

যথাসময়ে রাখী এসে হাজির আমাদের বাড়িতে কাজ কাজ করে বাড়ি যাওয়ার সময় আমাকে বললো দাদা আমি বাড়ি চললাম, আমি বললাম রাখী একবার ভিতরে আসো রাখী ভিতরে এসে বলল কিগো দাদা? আমি বললাম এদিকে একবার আসো ও তখনো যথারীতি ঘরের মধ্যে এলো আর ও দিকে বৌদি নিঃশব্দে দরজা লক করে দিল আমি ওকে বললাম তোমাকে আমার খুব ভাল লাগে তোমার সাথে আমি সেক্স করতে চাই কেউ জানবে না কেউ জানতে পারবে না এই আমি তোমাকে কথা দিলাম তাছাড়া তোমার বড় তো এখানে থাকে না তোমার তো নিশ্চয়ই মাঝেমধ্যে চুদদে ইচ্ছা করে তাই না আসো না আমরা দুজনে একসাথে চোদাচুদি করি। রাখী বলল দাদা তোমাকে আমি কত ভালো ভাবতাম তুমি আমাকে কিনা আমাকে চুদদে চাও আমিও এরকম মেয়ে নই, তুমি ছাড়ো আমাকে আমি বাড়ি যাব। আমি বললাম শোনো তোমাকে ছাড়ার জন্য ডাকি নি চুদার জন্য ডেকেছি তুমি যদি নিজে থেকে চুদতে দাও তো ভালো কথা তা না না আমি কিন্তু তোকে জোর করে চুদবো।

আমি ওর শাড়ির আঁচলটা ধরে টান মারলো শাড়ির আঁচলটা আমার হাতে চলে এলো ওর বুকটা উন্মুক্ত হয়ে গেল শুধু একটা ব্লাউজ পরা লাল রংয়ের ভেতরে কোন ব্রা পড়া নেই, রাখি সাথে সাথে দুই হাতে ওর শাড়ির আচলটা ধরে টানতে লাগলো এইসময় অঙ্কিতা বৌদি আমাদের ঘরে ঢুকলো বৌদি তখন বলল কি করছিস তোরা এসব রাখী বলল দেখো না দিদিভাই দাদা আমার সাথে অসভ্যতামি করছে বৌদি তখন ন্যাকামো করে বলল কি করছে রে ও বলল দেখতে পাচ্ছ না আমার শাড়ি ধরে টানাটানি করছে বৌদি বলল তুমি এর আগে কোনদিন এসব করো নি রাখী বলল করবো না কেন আমার বরের সাথে করেছি অন্য কারো সাথে করি নি, বৌদি বলল অন্য কারো সাথে করো নি তো কি হয়েছ আজকে করবে রাখী এই কথা শুনে বলল ছি: দিদিভাই তুমি কি কথা বলছো তুমি একটা মেয়ে হয়ে আমার সম্মান বাচাচ্ছ না।

বৌদি তখন বলল যে ঠিক বলেছো বৌদি রাখির পাশে গেল গিয়ে ওর কোমর থেকে ওর শাড়িটা খুলে দিল এইবার রাখি শুধু সায়া আর ব্লাউজ পরে দুই হাতে ওর মাই দুটো ঢাকার চেষ্টা করছে আমি ওর কাছে গেলাম ফর্সা পেটে হাত বোলালাম আর ঘাড়ে কয়েকটা কিস করলাম ও বলল ছেড়ে দাও দাদা আমি এর আগে কোনদিন কারো সাথে এসব পড়িনি আমি পারবো না তোমার সাথে এইসব করতে, বলতে বলতেই আমি ওর সায়ার দড়িটা ধরে টান মারলাম সেটা খুলে পড়ে গেল কোন প্যান্টি পড়ে না থাকায় নিচের অংশ উন্মুক্ত হয়ে গেল এইবার আমি আস্তে আস্তে ওর গুদের বাল এর ওপরে হাত বোলাতে লাগলাম আর ওর গালে কিস করতে লাগলাম ও তখন দুই হাতে আমাকে ঠেলে সরিয়ে দিয়ে উপুড় হয়ে শুয়ে পড়ল পোঁদের উপরে হাত দিয়ে পোঁদটাকে ঢাকার চেষ্টা করলো, কত বড় পোদের ফুটো টাকে কেবল হাত দিয়ে ঢাকতে পারল।

আমি ওর হাতটা সরিয়ে দিয়ে দুই হাতে পোঁদ টা ফাক করলাম আর পোঁদের ফুটোটা দেখতে লাগলাম আর দুহাতে পাছাটা চটকাতে লাগলাম, কিছুক্ষণ পাছা চটকানোর পর আমি ওর ব্লাউজটা খোলার জন্য ব্লাউজ ধরে টান মারলাম হুক গুলো পটপট করে ছিড়ে গেল ব্লাউজটা আমার হাতে চলে এলো রাখি এখন পুরো ল্যাংটো এবার এবার আমি রাখী কে ঘুরিয়ে দিতেই ও দুই হাত দিয়ে ওর মাইদুটো আর গুদটাকে ঢাকার চেষ্টা করল, কিন্তু দুটো হাতে কি করে দুটো মাই আর একটা গুদে ঢাকবে। এবার আমি ওর উন্মুক্ত ফর্সা মাই দুটো দেখতে পেলাম মাইয়ের বোঁটাটা গারো বাদামি রঙের বৌদির মাইয়ের বোঁটাটা কিন্তু কুচকুচে কালো রংয়ের।

রাখী তখন বললো দিদিভাই আমাকে বাঁচাও, বৌদি তখন ওকে বলল যে দেখ রাখী তুমি তো এখন ল্যাংটো হয়ে গেছো তোমার দাদা আর আমি তো তোর সবকিছু দেখেই নিয়েছে তো এইবার একটু চুদদে দাও তোমার নিজেরও ভালো লাগবে রাখী বলল না দিদিভাই আমি পারবোনা আমাকে ছেড়ে দাও। বৌদি তখন বলল রাজ ছেড়ে দে ওকে, রাখী কে বলল বলল যা তুমি বাড়ি চলে যাও আমি বললাম কি বলছ বৌদি। বৌদি এবার বলল তুই রাখীর জামা কাপড় গুলো বাইরে নিয়ে গিয়ে আগুন লাগিয়ে দে আর রাখী কে বলল যা তুমি বাড়ি চলে যাও রাখী বলল আমি এই অবস্থায় বাড়ি যাব কি করে বৌদি বলল তার আমি কি জানি আমাকে বলল তুই এখনও দাঁড়িয়ে আছিস আমি সুবোধ বালকের মতো রাখির জামা কাপড় গুলো বাইরে নিয়ে গিয়ে বাগানের মধ্যে ফেলে কেরাসিন তেল দিয়ে আগুন জ্বালিয়ে দিলাম দিয়ে হাত ধুয়ে ঘরে ঢুকে দেখি রাখী বিছানার উপরে মাই দুটো হাঁটু দিয়ে কোনরকমে ঢেকে রেখে চুপ করে বসে রয়েছে।

আমি রাখি কাছে গিয়ে রাখির মাথায় আস্তে করে হাত বুলিয়ে দিলাম আমি বললাম রাখি তুমি এরকম করছ কেন? তুমিতো অনেক দিনের উপোষি এসো না আমরা সবাই মিলে একসাথে চোদাচুদি করি দেখবে তোমার অনেক ভালো লাগবে। রাখী তখন বলল সবাই মিলে মানে? তুমি আমি বৌদি তিনজনে মিলে থাকি তখন অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বলল বৌদিও তোমার সাথে চোদাচোদী করবে আর হ্যাঁ রাখী বলল চোদাচুদি করতে গিয়ে যদি বাচ্চা হয়ে যায় তখন কি হবে আমি বললাম সে ব্যবস্থা করা আছে কনডম আছে তোমায় চিন্তা করতে হবে না রাখী তখন আর উপায়ন্তর না দেখে বলল ঠিক আছে যা করার করো, বৌদি বলল এইত লক্ষী সোনা।

এবার আমি রাখীর কাছে গিয়ে রাখীর ঠোঁটদুটো মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে লাগলাম, রাখী মনে হয় এসবে অভ্যস্ত নয় ও আমাকে ঠেলেতে লাগলো। কিছুক্ষণ এইভাবে ঠোঁট চোসার পরে ওদেখি আমার ঠোট টাকে চোসার চেষ্টা করছে দুজন দুজনের ঠোঁট চোষা শুরু করলাম। কি নরম ঠোঁট রাখীর, সারা ঘরে ঠোঁট চোষার উম উম উম উম আওয়াজ হতে লাগল।

কিছুক্ষণ এইভাবে চোষাচুষির পরে রাখি লুঙ্গির উপর দিয়ে আমার বাড়াটাতে হাত দিল, আমি একটানে লুঙ্গি খুলে দিলাম জামা না পড়ে থাকায় পুরো ল্যাংটো হয়ে গেলাম, বাড়াটা রাখির মুখের সামনে তির তির করে লাফাতে লাগলো আর রাখির বাড়াটা হাত দিয়ে হাত বোলাতে লাগলো বিচি দুটো আস্তে আস্তে চটকাতে লাগলো আমি রাখী কে বললাম বাড়াটা মুখে নিয়ে চুষতে ও তখন বলল এটা কেউ মুখে নিয়ে চুষে এটা দিয়ে তো তুমি হিসি করো এই কথা শুনে বৌদি ওখনে এসে বসে বাড়ার ছাল টা আস্তে করে সরিয়ে মুন্ডিটা বার করে মুখে নিয়ে চুষতে লাগলো।

রাখি তখন বলল দিদিভাই তুমি কি নোংরা গো তুমি দাদার বাড়াটা মুখে নিয়ে চুষছে তুমি জানো দাদা ঐ খানদিয়ে হিসি করে, তোমার একটুও ঘেন্না নেই? বৌদি বলল সেক্সের সময় ঘেন্না করলে সেক্স হয় না তুমি কোনদিন তোর বরের বারা মুখে নাও নি ও বলল না বৌদি বলল তোমার বর কোনদিন তোর গুদে জিভ দিয়ে চেটে দিয়েছে ও বলল না। আজকে তোমার হিসির জায়গা হাগুর জায়গা জিভ দিয়ে চেটে দেয়া হবে দেখবে কত মজা লাগে তারপরে তোমাকেউ আমাদের হিসির জায়গা হাগুর জায়গা জিভ দিয়ে চেটে দিতে হবে বুঝলে।

রাখী বলল আমি পারবো না বৌদি বলল পারবে খুব পারবে বললো তোমার দাদা রাজও আগে পারত না এখন তো আমার হিসিও কৎকৎ করে খেয়ে নেয়। রাখী বলল তোমরা একে অপরের হিসিও খেয়ে নাও বৌদি বললো হ্যা কি বলল শুনেই তো আমার শরীরের মধ্যে কেমন হচ্ছে, বৌদি বললো কেমন হচ্ছে গা ঘিন ঘিন করছে রাখী বলল না কাজ করছে না ঘিন্না ও করছেনা কেমন যেন একটা হচ্ছে, বৌদি বলল এবার তোমার ও এগুলো ভালো লাগছে। বৌদি এবার বললো নাও এবার রাজের বাড়াটা মুখে নিয়ে চুষে দাও রাখি এবার না বললো না এবার আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো আর বৌদির গুদের মধ্যে জিভ ঢুকিয়ে দিল।

রাখি কিছুক্ষণ পরে উত্তেজনায় গোঙাতে গোঙাতে আমার বাড়াটা আরো জোরে জোরে চুষতে লাগলো আর বৌদির মুখে একগাদা মাল হরহর করে ছেড়ে দিল বৌদি পরম যত্নে রাখির লোমশ গুদ চেটে চেটে পরিস্কার করে দিল। বৌদি এবার বলল কিগো রাখি কিরকম লাগলো রাখী বলল দারুন দিদিভাই এরকম আরাম আমি এর আগে কোনদিন পাইনি বলল দাদা তুমি এবার আমার মুখের মধ্যে কিছু একটা ছাড়ো হয় তোমার ফাদা ছাড়ো আর নানা আমার মুখের মধ্যে হিসি করে দাও আমার তখন ভিশন পেচ্ছাপ পেয়ে গিয়েছিল আমি আর কোন কথা না বলে নাকি মুখের মধ্যে ছরছর করে মুততে লাগলাম।

রাখি দু ঢোক পেচ্ছাপ গিলে মুখটা সরিয়ে নিল আমি সাথে সাথে পেচ্ছাপ বন্ধ করে দিলাম আর বাড়াটা বৌদির মুখে ভরে দিয়ে বাকি পেচ্ছাপ বৌদির মুখের মধ্যেই করলাম আর বৌদি সেটা ঢকঢক করে গিলে নিলো। রাখী বলল দাদা বাবু কিছু মনে করো না প্রথমবার পেচ্ছাপ খেলাম তো তাই বেশি খেতে পারলাম না পরেরবার তোমার পুরো পেচ্ছাপ টা খেয়ে নেব বৌদি তখন বলল পরেরবার ওর পেচ্ছাপ নয় আমার পেচ্ছাপ খাবে আর ওর ফেদা খাবে বুঝেছো।

আমার মুখের সামনে দু-দুটো সুন্দরী ল্যাংটো মাগির বসে এই ধরনের নোংরা নোংরা কথা বলায় আমার উত্তেজনা একেবারে চরমে গিয়ে পৌঁছেছে এইবার বৌদি ওর লোমহীনগুদটাকে মেলে ধরল রাখির মুখের সামনে রকি কেয়ার এবার কোন কথা বলতে হলো না রাখি বাধ্য মেয়ের মত বৌদির গুদটা চাটতে লাগলো আর বৌদি আমার ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো।

বৌদি আগে রাখির গুদ চুষতে চুষতে উত্তেজিত হয়েছিল তাই রাখি কিছুক্ষণ গুদচোসা দিতেই বৌদির মাল আউট হয়ে গেল রাখি সেগুলো চেটে চেটে খেয়ে নিল এবার বৌদি বলল রাখী আমরা তো দুজনেই মাল আউট করে ঠান্ডা হলাম এইবার ওকে একটু ঠাণ্ডা করো রাখী বলল ঠিক আছে দিদিভাই আমি ওর বাড়াঁ চুষে মাল নিয়ে নিচ্ছি মুখে, আমি তো কোনদিন মাল খাই নি তাই আজকে দাদার ফ্যাদা আমি খাবো তুমি অন্যদিন খেও।

বৌদি বললো ঠিক আছে বলে বৌদি আমার পোদের মধ্যে জিভ ঢুকিয়ে চাটতে লাগলো আর রাখী আমার ধোনটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো আর হাত দিয়ে নাড়াতে লাগলো দুই মিনিটের মধ্যেই বুলেট এর গতিতে হরহর করে একগাদা মাল রাখীর মুখের মধ্যে পরলো রাখি পরম যত্নে ঢক করে গিলে খেয়ে নিল আর বৌদি এবার পোঁদ ছেড়ে আমার বাড়াটা মুখে নিয়ে চুষে চুষে পরিষ্কার করে দিলো। এবার তিনজনে তিনজনকেই জড়িয়ে ধরে শুয়ে পড়লাম এরকম পরিবেশ এর আগে আমি কোনদিন পাই নি দু-দুটো ল্যাংটো মাগী আমাকে জড়িয়ে ধরে শুয়ে রয়েছে।

ভালো লাগলে কমেন্ট করবেন, রাখীকে চুদবো পরের পর্বে।


Tags: , , ,

Comments are closed here.