শুধু ব্লাউস আর পেটিকোট পড়া শান্তা ভাবীকে-Bangla Choti

April 21, 2018 | By admin | Filed in: বৌদি সমাচার.

শুধু ব্লাউস আর পেটিকোট পড়া শান্তা ভাবীকে-Bangla Choti

আমি মিলু , ২৪ বছর বয়স । কিছুদিন আগেই একটা প্রাইভেট ফার্মে জয়েন করেছি । আমার অফিস সিলেট এ । তাই আপাতত চাচাতো ভাই শাকিল্লা এর বাসায় গিয়ে উঠলাম । চাচাত ভাই ১ বছর হল বিয়ে করেছে । আগে একসাথে মাল খেয়ে কতো মেয়েদের লাগাইছি তার হিসাব নাই ।
যাই হোক শাকিল ভাই এর বউ কড়া মাল বয়স ২৩-২৪ হবে ।
গোল গোল মাঝারী সাইজের দুধ, ঢেউ খেলানো পাছা ।
প্রথম দেখাতেই আমার অবস্থা খারাপ । যাই হোক, আমি এক মাসের জন্যে ওই বাসায় উঠলাম । এক মাস পর অফিসের গেস্ট হাউস এ উঠে যাব । সবই ভাল চলছিল । শুধু রাতে ঘুম হত না ।
মনে হতো পাশের রুমে চাচাতো ভাই একটা মাল কোপাচ্ছে আর আমি ধন হাতিয়ে রাত পার করছি । আমি অবশ্য ভাবীর সাথে বেশ ফ্রি ছিলাম । দশটা দিন এভাবেই কেটে গেল ।
আমি আবার গিটার বাজাতে পারতাম । সাথে করে নিয়েও গিয়েছিলাম । প্রায়ই গান শোনাতাম ভাবীকে । তো একদিন হঠাৎ করেই শাকিল ভাই এর কি যেন একটা কাজ পরে গেল, ওকে ঢাকায় হেড অফিসে যেতে হবে । আমি তো মনে মনে বেজায় খুশী এই ভেবে যে একটা চান্স নেয়া যাবে । মুখে অনেক দু:খপ্রকাশ করলাম । যাই হোক শাকিল চলে যাওয়ার পর ও ঠিক কি করে মাগীটাকে বাগে আনবো বুঝতে পারছিলাম না । সুযোগ এসে গেল ।
একদিন সন্ধায় ভাবীকে গান শোনাচ্ছিলাম । ভাবীর কেন যেন মনটা খুব খারাপ ছিল । চুপ করে গান শুনছিল । আমি বললাম, কি ব্যপার, মন খারাপ কেন ? ও কিছু না বলে একটু হাসল । আমি আবারও জানতে চাইলাম । ও বলল, বাদ দাও, মানুষ কপাল তো বদলাতে পারে না । আমারও কপালে যা আছে তাই হবে । আমি বললাম কি হয়েছে আমাকে বলল । দু:খ শেয়ার করলে কমে । শান্তা হুহু করে কেদে উঠল । bangla latest choti
আর যা বলল তার অর্থ দাড়ায় শাকিল তার নতুন পিএকে নিয়ে ফুরতি করে , আর এ জন্যেই ব্যবসার কাজে যাওয়ার কাজে যাওয়ার সময় ওই মেয়ে নিয়ে যায়, আর হোটেলে নিয়ে চোদে । ওর দুখের কথা শুনতে গিয়েও আমার ধন খাড়া হয়ে গেল এই ভেবে , শাকিল শালা এমন জিনিস আগে জানতাম না । ঘরে একটা এমন টাটকা মাল রেখে বাইরেও মাগী চুদে বেড়াচ্ছে । আমার মনে হল এ সুযোগ হাতছাড়া করা উচিৎ হবে না । শান্তা তখনও কেদেই চলেছে । ও বলল প্রেম করে সবার অমতে শাকিলকে বিয়ে করেছে বলে বাবার বাড়িও চলে যেতে পারছে না ও । আমি বললাম মনকে শক্ত কর ।
কেদে কি লাভ হবে । ও বলল, “আমি কিছুতেই সহ্য করতে পারছি না । আমি কি করব আমাকে বলে দাও । প্লীজ আমাকে একটা উপায় বলে দাও । ”
আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেল । পরে কাজে লাগতে পারে ভেবে এক বোতল মদ কিনেছিলাম চট্টগ্রাম স্টেশনে নেমেই । আমার মনে হল এখনি সুবর্ন সুযোগ । আমি বললাম তুমি কষ্ট ভুলে থাকতে চাও ? ও বলল, হা । আমি বললাম, আমার যখন খুব মন খারাপ হয়, আমি ড্রিঙ্ক করি । ও চুপ করে কিছুক্ষন নিচের দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে পরে বলল, আমি ড্রিঙ্কস কই পাব ? আমি হেসে বললাম, ইচ্ছে থাকলেই উপায় হয় । ও বলল, কই পাব বল । শাকিল যদি ফুরতি করে জীবন কাটাতে পারে, আমি একটু ড্রীঙ্ক করলে দোষ কি ? আমি রুম থেকে বোতলটা নিয়ে এলাম । ও বলল, সত্যি ড্রীংক করব ?? আমি বললাম যদি কষ্ট ভুলে থাকতে চাও। ও বলল, আমি খাব । bangla sex story
আমি ওকে দু’টো গ্লাস আনতে বললাম । তারপর ওকে এক পেগ র খেতে দিলাম । বললাম একবারে গলায় ঢেলে দিতে । ও কথা মত গলায় ঢালতেই ভীমরি খেল কড়া ঝাজের কারনে । ও বলল, ইয়াক আমি আরা খাব না । আমি বললাম, ৭-৮ পেগ না খেলে কিছুই হয় না । ও বলল, এই বিষাদ জিনিস আমি খেতে পারব না, আমার গলা এখনও ঝলছে । আমি বললাম, কি যে বল তুমি, এই দেখ আমি খাচ্ছি , বলে এক পেগ মেরে দিলাম, বহু কষ্টে মুখের ভাব বজায় রাখলাম । তারপর ওকে বুঝিয়ে শুনিয়ে আরো এক পেগ খাওয়ালাম ।
ওকে দেখানোর জন্যে খাউয়ার ভান করে ২-৩ পেগ কৌশলে ফেলে দিলাম । আর এ গল্প সে গল্প করতে করতে ওকে বেশ ভাল পরিমানেই গিলিয়ে নিলাম । ওর জরিয়ে আশা কথা শুনেই বুঝলাম, কাজ হয়ে গেছে । ও শাকিল এর কথা আবল তাবল বকছিল । আমি একটা গান ছেড়ে দিলাম জোরে আর ওকে বললাম চল নাচি । ও উঠতেও পারছিল না, ওকে হাত ধরে উঠালাম, কিন্তু ও দাড়াতে গিয়ে হুরমুর করে পড়ে যাচ্ছিল । আমি ওকে ধরে ফেললাম । ও আমাকে ধরে কিছুক্ষন দাড়িয়ে রইল । আমি ওর শরীরের মিষ্টি গন্ধ পাচ্ছিলাম ।
ও বলল ,”মিলু আমি পারব না, আমার মাথা ঘুরছে ।” আমি বললাম “আমি ধরে আছি তোমায় ।” তারপর ওকে ধরে আস্তে আস্তে নাচতে লাগলাম । শান্তাও পরে যাবার ভয়ে আমাকে ধরে থাকল । আমি নাচার সুযোগে ওর কোমর ধরে রেখেছিলাম । হঠাৎ ও তাল সামলাতে না পেরে আমার ওপর পরল, আর আমিও ওকে জাপটে ধরলাম । ওর নরম কোমল দুধ দু’টো আমার বুকে চাপ দিচ্ছিলো । আমি আর নিজেকে ঠেকাতে পারলাম না । ওকে জড়িয়ে ধরে ঠোট চুষতে শুরু করলাম । ও নিজেকে ছাড়িয়ে নিতে চাইলেও পারল না , আর মুখ বন্ধ থাকায় কিছু বলতেও পারছিল না ।
কিছুক্ষন পর ছাড়া পেয়েই বলল কি করছ এসব, আমি তোমার ভাবী । যদিও নেশায় ওর কথা জড়িয়ে আসছিল । এদিকে আমার ধন খাড়া হয়ে টন টন করছিল । আমার কানে কিছুই ঢুকছিল না, আমি ভুলে গেলাম কে আমি, কোথায় আমি । আমি ওকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে ওর শাড়ির আচল টেনে ফেলে দিলাম । ও বাধা দেয়ার চেষ্টা করতে লাগল । কিন্তু মাতাল অবস্থায় জোর পাচ্ছিল না । আমি ওর পুরা শাড়ীটাই টেনে খুলে ফেললাম । শুধু ব্লাউস আর পেটিকোট পড়া শান্তা ভাবীকে দেখে আমি আরও পাগল হয়ে গেলাম । মাতাল শান্তা ওর দুর্বল শরীরের বাধা চালিয়ে যেতে লাগল ।
আর মুখে প্লীজ না, প্লীজ না করতে লাগল । আমার মাথায় পুরাই মাল উঠে গিয়েছিল । আমি টেনে ওর ব্লাউস ছিড়ে ফেললাম । ব্রাটাও ছিড়ে ফেলাল । মাতাল কামনা আমাকে পশু করে দিয়েছিল । ওকে মেঝের উপর শুইয়ে দিয়ে আমি ওর উন্মুক্ত দুদু চুসতে শুরু করে দিলাম । শান্তা চোখ বন্ধ করে পড়ে রইল আর হালকা বাধা চালিয়ে গেল । আমার গায়ে তখন অসুরের শক্তি । দুধ চুসতে চুসতে ওর পেটিকোট টেনে তুলে ভোদায় হাত দিলাম, দেখলাম খোচা খেচা বাল । হালকা রসের ছোয়া পেয়ে বুঝলাম কাম ওকেও স্পর্শ করেছে । আমি ওর দুই পায়ের মাঝখানে জায়গা করে নিলাম ।
আমার ধনটা তখন খাড়া হয়ে রাগে ফুসছে । আমি আর দেরী করলাম না । ভোদায় ধনটা সেট করেই এক থাপে পুরোটা ঢুকিয়ে দিলাম । গরম নরম আরামের একটা অনুভুতি সারা গায়ে ছড়িয়ে পড়ল । শান্তা জোরে কাতরে উঠলেও আর বাধা দিল না ।
আমি কয়েকটা থাপ দিতেই ও পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল । ওর মুখ থেকে আরামে উমমম, উমমমমমম, আহহহহহহহহহহ, উমমমমহহহহহ, উম উম উম উম শব্দ বের হতে লাগল । আমি উত্তেজনায় পাগল হয়ে গেলাম । পাগলের মত ঝড়ের বেগে থাপাতে লাগলাম । প্রায় ৩০ মিনিট পর সারা শরীর কাপিয়ে ভাবীর ভোধায় মাল ঢেলে দিলাম । তারপর আমার ক্লান্ত শরীরটা ওর পাশে এলিয়ে দিলাম । bangla panu story
কিছুক্ষন পরে মাথা ঠান্ডা হল । দেখলাম শান্তা ভাবী অন্যপাশে ফিরে শুয়ে আছে । তখন স্তব্ধ ভাবতে বসলাম, ভাবীকেই ধর্ষন করে ফেললাম !!! এখন কি করব !!! সেই হিসাব নিকাশ করতে থাকলাম


Tags: ,

Comments are closed here.