বৌদির চেয়ে ছোট বৌয়ের গুদ আরো লোভনিয়-Bangla Choti

April 17, 2018 | By admin | Filed in: বৌদি সমাচার.

বৌদির চেয়ে ছোট বৌয়ের গুদ আরো লোভনিয়-Bangla Choti

আমাদের নিজস বাড়ি রয়েছে, দুই তলা বিশিষ্ট নিচ তলায় ঠাকুর ঘর আলাদা সাথে বাথরুমও যুক্ত আর অনেক বড় ঘর, ড্রইং, ডাইনিই, রান্নাঘর, ২ বাথরুম, বাবা মার ঘর। আর উপরের সব ভাই বোনদের রুম সাথে রয়েছে এটাসট্টে বাথরুম। সেভ করা ফর্সা গুদআমি পরিবারের মেজ ছেলে নাম “রাহুল ২৬:৬” বিবাহিত বৌয়ের নাম “নীলিমা ২৫:৮ গৃহীনি”। আমরা ৩ ভাই, ২ বোন। বড় বোন “সুমি ২৭ বিবাহিত”, বড় ভাই “রতন ২৬ ব্যবসায়ী” বিবাহিত বৌয়ের নাম “আয়েশা ২৫ গৃহীনি”, সেজ ভাই ” রাতুল ২৬ ব্যবসায়ী” নতুন বিবাহিত “অদ্রিজা ২৪:৯ গৃহীনি”, ছোট বোন “রুমি ২৪ বিবাহিত” আর বাবা মা। বাবা কাপড় ব্যবসায়ী মা হোটেলের এম. ডি.। আমাদের ভাইদের বিয়ের ব্যবধান শুধু ৩ মাসের। আমার সাথে ২ ভাইয়ের বৌয়ের সাথে সর্ম্পক ঘনিষ্ট।আমার বড় ভাই ভালোবেসে বিয়ে করেছে। আমার ২ ভাই বোকা তবে তারা সকালে কাজে বেরিয়ে পড়ে আর ফিরে রাত করে তারা অধার্মিক হ্যাঁ তাদের বৌ অতন্ত চালাক ধার্মিক আর কেউ কাউকে ছেড়ে কথা বলে না। তবে আমার মা আমাকে খুব ভালোকাসে। আমি হলাম আসলে বোকা আর বৌ চালু। মার পিছন লেগে থাকে।
বড় বৌ সকালে ঠাকুরের কাজ করলে সেজ বৌ রান্না করে আর বড় বৌ রান্না করলে সেজ বৌ ঠাকুরের কাজ করে আর আমার বৌ মায়ের সাথে ব্যবসায়ে হাত লাগাই। তবে ঠাকুরের কাজ যেই করবে করুক তাকে এক রংয়ের শাড়ি পরতে হবে ব্লাউজ পেটিকোট ছাড়াই।এবার মূল গল্প আসা যাক গত ১ বছর হলো বাবা নেই সব দায়িত্ব মা’র উপর চাপলো আর বড় ভাই আর ছোট ভায়ের উপর কারন আমি আসলে মাঝে মধ্যে যায় আর যায় না তাই সেই ভয়ে মা আমার উপর কাজ দেয় না। তাই বেশির ভাগ সময়ে ঘরে বসে থাকি আর বাজার করে দিই।

আমাদের কোন কাজের লোক নেই বাড়ির দারোয়ান ও নেই। একবার রাতে আমারা ভাইয়েরা নিজেদের বৌকে চুদে চলেছি যার যার নিজেদের ঘরে। তবে বলা বাহুল মা বলতো আমার লিঙ্ক সবচেয়ে বড় যে কেউ পছন্দ করবে বলে। সব ভাইদের তুলনায় আমি দীর্ঘ সময় ধরে চুদা চুদি করতে পারি যা আমার ভাইয়েরা পারে না।

কিন্ত আমার বৌ তা বিরক্ত মনে করত। সকাল বেলা ভাইদের মাকে আর আমার বৌকে যেহেতু পাইনা তাই ভাইয়ের বৌদের সাথে গল্প করি সময় কাটায়। একদিন বড় ভাইয়ের বৌ আমাকে জিগেস করল নীলিমা আমার সাথে কেমন পাড়ে। আমি জেনেও না জানার ভান করে জিগেস করলাম কি পারে তখন বড় বৌ বলে বুঝেও না বুঝার ভান কর কেন?

আমি বললাম কি?

তখন সেজ বৌ লজ্জা পেয়ে চলে গেল। আমার বৌ কালো মোটামুটি শারীরিক গঠন ৩৩-৩২-৩৩ আর বড় বৌ ফর্সা আর শারীরিক গঠন আমার বৌয়ের মত। তবে আমার সেজ ভাইয়ের বৌ ফর্সা চিকন ৩২-৩১-৩২, সেক্সি টাইপের শাড়ি পড়ে নাভির দেড় আঙ্গুল নিচে।

তাকে দেখলে আমার সেক্স বেড়ে যায় সে যখন ঠাকুর ঘরে পুজো দেয় না তখন আরো বেশি সেক্স লাগে। ব্যাবসায়ের কাজে মা আমার বৌ ২ ভাই ৫ মাসের জন্য বাইরে গিয়েছিল তখন আমার ২ ভাইয়ের বৌ একা হয়ে যায় তাদেরকে আনন্দ রাখার জন্য দিন রাত গল্প গুজব করি।তবে আমার বৌদি সেক্স প্রেমিক সে সেক্স মুভি না দেখে থাকতেই পারে না আর তার সাথে জুটেছে সেজ বৌ অদ্রিজা। একদিন রাতে তারা ডাইনিং রুমে বসে অর্গাজম কর ছিল। আমি পানি খেতে গিয়ে দেখি তারা এই কাজে লিপ্ত। আমি সেখান থেকে কেটে পড়ার চেষ্টা করি এবং দেখি তারা ২ জনের বাল সেভ করছে বাথরুমের দরজা লক না করে স্নান করছে। আমি দেখি বৌদির চেয়ে ছোট বৌয়ের গুদ আরো লোভনিয়।হঠ্যাৎ বৌদির হাতে ধরা পড়ে যায়। বৌদি জিগেস করে চুপি চুপি আমারদের কি দেখছ?তখন আমি থতমত খেয়ে যায় আর কি করবো ভেবে পাচ্ছি না। তখন বৌদি বলল তোমার নাকি অনেক শক্তি তুমি যার সাথে সেক্স কর সে আর নাকি তোমায় ভুলতে পারে না ঠিক কিনা?তখন কিছু বলার ছিল না। বৈদি আমাকে তার ঘরে নিয়ে সেক্স করিয়ে নিলেন তবে আমিও শর্ত দিলাম শুধু একবার তোমার সাথে করবো দ্বীতিয় বার কিন্তু আর করবো না।তখন বৌদি রাজি হল এবং সেদিন বৌদি ৫ বার চুদিয়ে নিল। সেদিন অদ্রিজা লুকিয়ে লুকিয়ে সব দেখল। তারপর দিন সকাল বেলা আমি বাজারে গেলাম এবং এসে দেখলাম অদ্রিজা আমাকে কেমন যেন দেখছে। তার দিকে তাকলে মুচকি হাসি দেয় তখন কিছুই বুঝতে পারলাম না।
পরে বৌদি আমায় সব জানালো সে দিন কোন রকমে চলে গেল। এর ১৫ দিন পর বিশেস প্রয়োজনে বৌদি তার বাপের বাড়ি চলে গেল তখন সব দায়িত্ব অদ্রিজার উপর দিয়ে গেল। ঠাকুরের কাজ হতে রান্না করা বাসন মাজা সব কাজ অদ্রিজার উপর।অদ্রিজা তখন বেশ ক্লান্ত। তাই তার ক্লান্ত দূর করার জন্য একদিন ঘুরার প্লান করলাম। লং ড্রাইবে যাবো বলে সিদ্ধান্ত নিলাম আরও শীতকাল মজা হবে। সেদিন আমি পড়ে ছিলাম পাইজামা পাজ্জাবি আর অদ্রিজা পড়ে ছিল হলুদ শাড়ি ব্লউস ভিতরে কিছু পড়ে নি আর শাল। তো সেদিন সকাল সকাল বেরিয়ে পরলাম নিজস্ব গাড়ি নিয়ে।রওনা দিলাম ৬:৩০ নাগাদ ঘন কুয়াশা শহর থেকে বের গয়ে গ্রামে কিছু দুর যেতে না যেতেই অদ্রিজা বলে উঠল দাদা গাড়িটা থামান, আমি জিগেস করলাম কেন? অদ্রিজা বলো আমার খুব জোড়ে পেয়েছে, আমি বলাম কি জোড়ে পেয়েছে।ও বলল প্রস্রাব পেয়েছে। যখন ওর দিকে তাকালাম তখন ওর মুখ লাল হয়ে গেল। ও দৌড়ে গাছের কোণে বসে কাজ সেরে এল কিন্তু পানি নিলনা। অদ্রিজা তখন আমায় ডাক দিয়ে পানি নিয়ে আসার জন্য বলল। আমি নিয়ে গেলাম আর দেখলাম গুদ থেকে ফোটা ফোটা পানি তখনও ঝড়ে পড়ছে। তখন একেবারে সেভ করা ফর্সা গুদ দেখে আমার লোভ আরও বেড়ে গেল ।তখন অদ্রিজাকে বলাম পানি আমি ঢেলে দিব?তখন অদ্রিজা মাথা নিচু করে মাথা নাড়ল। আমি যখন তার গুদ পরিষ্কার করি সে অন্য রকম হয়ে যায়। এরপর লং ড্রাইব শেষ করে বাসায় এসে ঘুমিয়ে পরি।
সকাল বেলা যখন চা নিয়ে আমার রুমে ঢুকে তখন সে দেখল আমার লিঙ্গ দাড়িয়ে আছে আর আমি ঘুমিয়ে আছি দেখে সে এগিয়ে এসে আমার লিঙ্গে হাত দিল। উঠে দেখি দেখলাম অদ্রিজা চা নিয়ে দাড়িয়ে আছে আর বাজারের লিষ্টিটা ধরিয়ে দিয়ে বল্লেন আপনার গতকাল অনেক পরিশ্রম হয়েছে তাই না। আমি বলাম মোটেও না বরং আনন্দ হলো এই বলে আমি বাজারে বেরিয়ে পড়লাম।

বাজার করে ঘরে ঢুকবো এমন সময় দেখি দরজা ফাঁক করা। ঘরে ঢুকে দেখি অদ্রিজা কাপড় খুলে ঠাকুর ঘরে যাচ্ছে পুজো দিতে উলঙ্গ হয়ে। আমি দরজা বন্ধ করে তার দৃশ্য দেখতে লাগলাম। পুজো শুরু হবার আগে আমায় দেখে বলেন ভাসুর আপনি চলে এসেছেন আমি বলাম তেমার কাপড় কোথায়। সে বলল আছে তবে পড়বো না।আমি বল্লাম কেন?সে বলল সে নাকি তার যৌবন আমার কাছে উৎসর্গ করবে। তখন মনে মনে ভাবলাম এতো মেঘ না চাইতে জল। তখন অদ্রিজাকে বলাম তুমি আমাকে স্বামী বলে স্বীকার করো, সে বলো হ্যাঁ।অদ্রিজা বলল আপনি? আমি বলাম আপনি নয় ওগো করে বলার জন্য সে সম্মতি দিল। তারপর তার কাছে এলাম তার ঠোটে কিস করলাম তার দুধ চটকে খেতে লাগলাম। তারপর গুদ চুষতে লাগলাম।অদ্রিজা আমার ধুতি খুলে লিঙ্গ চুষতে লাগলো। তার গুদে যখন আমি আমার ণিঙ্গ প্রবেশ করালাম তখন অদ্রিজার আ হু আ হু করতে লাগল, আর মাল সব তার গুদে ঢেলে দিলাম। এরপর যখন রান্না করতে গেলো তার পোঁদ ফাটালাম। স্নান এর সময় আবার। এভাবে ১ মাস কেটে যাওয়ার পর তার পেটে বাচ্চা এলো।সবাই জানে এটা রাতুলের বাচ্চা কিন্তু আমি আর অদ্রিজা জানি এটা আমদের বাচ্চা।


Tags: ,

Comments are closed here.