পাজামা খুলে ঢুকিয়ে দে আর পারছি না-Bangla Choti

February 11, 2018 | By admin | Filed in: বৌদি সমাচার.

পাজামা খুলে ঢুকিয়ে দে আর পারছি না-Bangla Choti

২২ বছর বয়সে আমি বি.এ পাশ করেছি। তখন দিদির বিয়ে হয়ে গেছে। ওরা থাকে কোলকাতায় আর আমরা রাণাঘাটে। বিয়ে করে অরুণদাকে নিয়ে রীতা এলো আমাদের বাড়ি দুদিনের জন্য। ওদের একসঙ্গে দেখে আমার কি যেন হল। রীতাও যেন বিয়ের জল পরতেই একটু মাংসল হয়ে উঠেছে। দেখতে বেশ টাইট লাগছিল ওকে। স্নানের সময় একটু বেশি খঞ্চে ফেললাম। ভাবছিলাম, এই রীতা কেমন চোদাচ্ছে।
খেয়ে দেয়ে দুপুরে যে যার ঘরে। মা ঘুমিয়ে পড়েছে, বাবাও অফিসে। আমার ঘুম আসছে না। রীতা আর অরুণদা পাশের ঘরে। দরজাটা ভেজানো মনে হল। বিকেল তখন তিনটে হবে। পেচ্ছাব পেটে কলঘরে যাচ্ছি রীতাদের ঘরের সামনে দিয়ে। লক্ষ্য করলাম ভেজানো দরজাটা একটু ফাঁক হয়ে আছে।
কানে এলো অরুণদার গলায় – আঃ, দারুণ করছ তো।

মামাতো দিদিকে চোদা

দরজার ফাঁক দিয়ে না তাকিয়ে পারলাম না। রীতা দরজার দিকে মুখ করে চিত হয়ে থাকা অরুণদার ওপর চড়েছে। দুজনেই উদোম ন্যাংটো। রীতার মাই দুটোকে কচলে চলেছে অরুণদা।
আর রীতার ছাঁটা বালে ঢাকা গুদটা অরুণদার ল্যাওড়া বেয়ে উঠছে আর নামছে। আমার তো সঙ্গে সঙ্গে ধোন ঠাটিয়ে উঠেছে। মোতা মাথায় উঠেছে। দেখতে থাকলাম রীতা পাছাটা একটু বেশি ইয়ুলে ফেলতে অরুণদার বাঁড়াটা বার হয়ে গেল।

দেখলাম ওটা সধারন সাইজের। ইঞ্চি পাঁচেক হবে। খুব একটা মোটাও নয়। রীতাই নিজের হাতে ওটাকে গুদে ভরে নিল আবার। চালু করল পাছা নাচিয়ে ঠাপ। হথাত গুদের ভেতর বাঁড়া রেখে রীতা অরুণদার ওপর উপুড় হয়ে পড়ে জাপটে ধরেছে। দুজনের জোড় দাপাদাপি চলছে। কিছুক্ষণ অসাড় হয়ে থাকল।

রীতা শুয়ে পড়ল অরুণদার পাশে। উল্টো চোদার ফলে কচ করে এক গাদা রস পড়ল অরুণদার বালের ওপর। তারপর চলল রীতার সায়া দিয়ে মোছা। কি কষ্ট যে হয় বাল থেকে ফ্যাদা তুলতে। কানে এলো অরুণদা বলল – বললাম তুমি চিত হও। এখন বোঝো ঠেলা। সব মজা পন্ড।
কথাটা শুনে রীতা রস মুছে দিতে লাগলো। অরুণদার ধোন তখন নেতিয়ে ল্যাতপ্যাতে নুনু হয়ে গেছে। ওরা কাপড় পড়ছে আর আমি কলঘরে গিয়ে আমার আখাম্বা বাঁড়াটাকে ঠাণ্ডা করলাম খেঁচে। খেঁচছিলাম আর ভাবছিলাম রীতার ঐ ফোলা গুদ পেলে দুজনেরই কত সুখ হতো। রীতা অরুণদাকে দিয়ে গুদ মারিয়ে কতটা সুখ পেল কে জানে?

এতো ছোট ধোন, তিন-চার বছর প্রেম করেও জানতে পারেনি রীতা। কিংবা হয়ত এতেই ওর সুখ হয়েছে। সেই রীতা আর অরুণদার ডিভোর্স হয়ে গেল বছর ঘুরতে না ঘুরতেই। মামিমা মারা গিয়েছিলেন বেশ কয়েক বছর আগে। রীতাই বাবার দেখভাল করত। বিয়ের তিন মাসের মধ্যে বাবারও বিয়ে দিলো রীতা বাবারই সেক্রেটারী শ্রেয়ার সঙ্গে। বাবা অর্থাৎ আমার মামার বয়স তখন ৫২/৫৩ আর নতুন মামির বয়স তখন ৩০-৩১ হবে।
রীতাই বলেছিল নতুন মার সঙ্গে বাবার খুব জমেছে। প্রশ্ন করতে বলল – বোঝা যায় রে। ছুটির দুপুরটাও চুটিয়ে আদর হয় ওদের। রাতটা তো আছেই।

ডিভোর্স হবার পরে রীতাও বাবার কাছে থাকত। রীতা ভালো মাইনের চাকরী করে। আর বিয়ে করবে কিনা জিজ্ঞেস করাতে বলেই ফেলেছিল – শরীরের ক্ষিদা মেতাবার জন্য বিয়ে করতে হবে কেন?
কোলকাতায় অনেকদিন যাওয়া হয়নি। তাই রীতাদি বলতেই চলে গেলাম। মামার বাড়িটা বেশ বড়। তিনটে শোবার ঘর। সব কটাতে লাগোয়া কলঘর। তিন নম্বর ঘরটাতে দুটো সিঙ্গেল বেড। পুরো সাজানো দুটো খাটই।

রাতে খেয়ে দেয়ে শুয়ে পড়েছি। সব বাটি নিভিয়ে যে যার ঘরে শুয়ে পড়েছে। শুয়ে শুয়ে ভাবছি রীতার কথা। বোর জতদিন ছিল এই সময়টা খুব গাদন খেয়েছে আর এখন নিশ্চয় গরম হয়ে আংলী করছে। অভ্যেস তো হয়ে হয়ে গেছে চুপচাপ কি পড়ে থাকতে পারে?
ভাবতে ভাবতে রীতা ডাঁসা শরীরের কথাও ভাবছি। ধোন ঠাটিয়ে উঠেছে। পাজামার দড়ি আলগা করে চিত হয়েই হাত মারছি। কল্পনাতে রীতা। হাতে ঠাটানো গরম ধোন। জোড় খেঁচন দিয়ে মাল খালাস করে ফেললাম।

রাত তখন এগারোটা বাজে, এমন সময় রীতা আমার ঘরে ঢুকে বলল – কিরে ভাই ঘুমিয়ে পরেছিস?
বললাম – না

রীতা আমার গা ঘেঁসে খাটে বসে পড়ে বলল – ঘুম আমারও আসছে না। চল গল্প করি। রীতা আমার গায়ে হাত রেখে বলল – আসছে মাসে চাকরিটা তোর হচ্ছেই। তারপর বিয়ে করে ফেল। আর কদিন বিয়ে না করে থাকবি?
বললাম – তোকে দেখে ভয় ধরে গেছে।

রীতা বলল – দূর বোকা! শোন, পুরুষ মানুষের অন্য গুন গুলোর সঙ্গে শরীরের ব্যাপারটাও জরুরী। বৌকে তৃপ্তি না দিতে পারলে চলে? অরুণ ছিল খুবই সেক্সি। কিন্তু ঐ পর্যন্তই। ক্ষমতাটা খুবই কম। তোর তা হবে কেন? তুই নিশ্চয় বুঝিস তোর ক্ষমতা কতটা।
জবাব দেবার কিছু নেই। ভাবছি সত্যি আমার ধোনটা যেমন আখাম্বা, খেঁচতে খেঁচতে হাত ব্যাথা হয়ে যায়। গুদে ঢুকিয়ে আধঘন্টা তো চালাতেই পাড়ব। তাতেও কি একটা মেয়ের শরীরের তৃপ্তি হবে না?
মনে পড়ে গেল অরুণদার রীতাকে চোদার দৃশ্য। ছোট ধোন, আর মিনিট দশেকেই খালাস। আমার মতো ধোন থাকলে অরুণদার সঙ্গে রীতার ছাড়াছাড়ি হতো না।

কখন ঘুমিয়ে পড়েছি জানি না। স্বপ্নও দেখছি, ন্যাংটো হয়ে শুয়ে আছি চিত হয়ে, একটা মেয়ে আমার ঠাটানো ধোন আদর করছে। এই স্বপ্নটা প্রায়ই দেখি। পাছে ঘুমের মধ্যে মাল খালাস হয়ে যায় তাই শোবার আগে রোজ একবার করে খেঁচতে হয়। সেদিনও খেঁচেছি।
ঘুমের মধ্যে স্বপ্নেই বেশ আরাম হচ্ছে। সেদিন হঠাৎ মনে হল মেয়েটা ধোনের ডগা চুসছে। চিন চিন করে উঠল ধোন। ঘুম ভেঙে গেল। দেখলাম আমার স্বপ্নটা সেদিন বাস্তব হয়ে গেছে।
পাজামার দড়ি আলগা করাই ছিল। কখন রীতা ধোনটাকে হাতে নিয়ে কচলাতে শুরু করেছে। ধোনটার সাইজ দেখে মুখে পুরে নিয়ে চোষণ দিতেই ঘুম ভেঙে গেল। চমকে বললাম – কি করছিস রীতা? ছাড়!

রীতা বলে বসল – এ জিনিষ ছাড়া যায় ভাই? আজ তোরটা আমার ভেতরে চাই। কথাটা বলতে বলতে রীতা ওর নাইটি খুলে আমার পাশেই চিত হয়ে গেল বলল – পাজামা খুলে ঢুকিয়ে দে রে, আর পারছি না। তোর বৌটার কত সুখ হবে দেখিস। নে ভালো করে একটু সুখ দে।
আবছা আলোয় ন্যাংটো রীতা হাঁটু গেঁড়ে গুদ কেলিয়ে নিজের হাতে বাঁড়া কচলে চলেছে। যেমন মাই তেমনি পোঁদ আমার মামাতো দিদির। কত সামলানো যায়?

পড় পড় করে ভরে দিলাম বাঁড়াটা রীতার গুদে। পিছলে হলেও এতো মোটা একখানা ডান্ডা এই গুদে ধকেনি এর আগে। রীতা চাপা স্বরে আঃ আঃ করে উঠল। সবটা ঢুকে দুজনের তলপেট এক হয়ে যেতে রীতা বলল –
সত্যি এরকম যন্তর হলে কত সুখ।
রীতা আমার মাথাটা ওর চুচিতে ঠেকিয়ে বলল – এটা চোষ আর ওটাকে দুহাতে চটকাতে থাক খুব জোরে জোরে।

তাই করতে থাকলাম। পাছা নাচিয়ে রীতাকে চুদছি, চুঁচি চুষছি ও চটকাচ্ছি। টাইট গুদটা কত মাংসল, ক্তহায় লাগে খেঁচন। চোদার মতো আরাম কি হয়?
যত ঠাপ দিচ্ছি ততই যেন পেছল হচ্ছে রীতার চোদন নালী। ঠাপ খেতে খেতে রীতা বলল – ওঃ ওঃ দে রে আরও জোরে জোরে দে। কি আরাম হচ্ছে রে ভাই। যেমন তোর ডান্ডাটা তেমনি চুদছিস তুই। দে দে ভালো করে দে, রাত ভর করে চুদে দে। যখন চাইবি দেব চুদতে, কাল সারা দুপুর রাত দেব তোকে। চোদ চোদ, গুদ ফাটিয়ে দে চুদে।

পচাক পচাক করে ঠাপ মারছি বেশ হাঁকরে হাঁকরে। হোক মামাতো দিদি, গুদ তো গুদই। আধঘন্টা ঠাপিয়ে রীতাকে ঠেসে ধরে ওর গুদ ভর্তি করে দিলাম আমার গরম বীর্য দিয়ে।
ওঃ আঃ আঃ ইস! উঃ উঃ ভাই! শরীরটা খান খান হয়ে যাচ্ছে! কি আরাম দিলি শোনা আমার! উঃ উঃ আঃ আঃ ইস ইস! করতে করতে রীতা গুদের জল খসাল। গুদটা কপ কপ বাঁড়াটাকে আরাম দিলো তখন।


Tags: ,

Comments are closed here.